১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 9

chodar choti baba meye শিলা সিবুর নিচে শুয়ে তল ঠাপ দিতে দিতে বলে ওহ আমার রসের নাগর জোরে জোরে ঠাপা তুই আমাকে যে সুখ দিচ্ছিস তা আমি কারো কাছে পাইনি।

আমি তোর বাধা মগি হয়ে থাকব।তুই ঠাপা তোর মন মত করে চুদে দে তোর সাধের মাসিকে।ইস ইসসস সিবু আহ উহ উহহহ মা ইস তুই এমন ঠাপ কোথায় শিখলি আমি পাগল হয়ে যাব।মার আমার গুদটা ফাটিয়ে দে আমার রস বের করে নে আমাকে তোর বাড়ার মাল দে আমার মাং ভরে দে।

শিলা এমন আবল তাবল বলতে বলতে নিজের রস ছেড়ে দিল আর সিবুকে পাদিয়ে কাচি দিয়ে বাড়াটা একেবারে গুদের গভিরে গেথে নিতে থাকল। মাসির এমন কায়দা সিবুর খুব ভাল লাগে। ধোনের মাথাটা যেন মাসির বাচ্চা দানিতে ঘসা খেয়ে আসে।

শিলা জল খসিয়ে এক চরম তৃপ্তিতে একটু আলগা দেয় আর সিবুকেও একটু দম নেওয়ার সময় দেয়।ভাবে বাবা ছেলের দম আছে আমার মত এমন সেক্সি মাগিকে ছোকরা বশ করে ফেলছে। chodar choti baba meye

সিবুও শিলাকে সামলে নেওয়ার সুজোগ দিতে ঠাপের গতি কমিয়ে ঘসা ঠাপে চুদতে থাকে আর মাই মলতে থাকে।সিবুর এমন মোলায়েম ঠাপ নিষ্ঠুর মাই টিপন ও চোষনে শিলা আবার কামে জেগে উঠল। সিবুকে আকরে ধরে ঠাপ খেতে থাকে থাকে।

সিবুও অসুরের মত ঠাপাতে থাকে মায়ের বান্ধবি শিলা মাসিকে। এই শিলা মাসি যাকে স্বপ্নে সে বহুবার চুদে মাল ফেলেছে। সেই স্বপ্নের মাগিকে চুদছে ভেবে সিবু আরো উত্তেজিত হয়ে ঠাপাতে থাকল। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 8

শিলার কাম রসে এবার গুদ থেকে ফেনা কাটতে লাগল।রুমা এতক্ষন দরজায় দারিয়ে সিবু আর শিলার চোদন দেখছিল আর গুদে আংগুল দিয়ে খিছ ছিল। এরই মধ্যে রুমা দুই বার জল খসিয়ে ফেলেছে।

সিবুর এমন প্রান মাতানো ঠাপ দিতে দেখে এসে বলে কিরে সিবু শিলাকে পেয়ে আমাকে ভুলে গেলি?

শিলা রুমাকে বলে আয় আমার কাছে দেখ তোর ছেলে আমাকে চুদে আমার গুদ দিয়ে ফেনা বের করে দিচ্ছে। ইস রুমা সিবু একেবারে মাগি খোর হয়েছে।

রুমা বলে হ্যারে যখন গেথে গেথে ঠাপ দেয় তখন সুখে একবার ভেসে যাবি। নে আমার ছেলের বাড়া নিচের মুখে গিলছিস এবার আমার গুদটা একটু চুষে দে তোর হলে আমিও এককাট চোদন নিব গুদ কেমন শির শির করছে। chodar choti baba meye

শিলা রুমার গুদে জিব চালিয়ে দিল আর সিবুর ঠাপ খেতে লাগল।এভাবে মা আর মাসিকে একঘন্টা ধরে চুদে দুই মাগিকে ঠান্ডা করে সিবু শিলার গুদে মাল ঢেলে দিল।

শিলা বলে সিবু বাবা তুই আমাদের চুদে খুব মজা দিয়েছিস। এখন থেকে তুই রোজ আমাদের চুদবি। তুই আজ আমাদের খুশি করেছিস এর জন্য কি চাস বল। সিবু মাসির একটা মাই টিপে বলে মাসি তুমি অভি আংকেলের কাছে তোমার পর্দা ফাটিয়েছো আর মা নিজের বাপের চুদায়। আমিও একটা কচি মেয়ের গুদের পর্দা ফাটাতে চাই। একেবারে অচোদা গুদ চাই।

শিলা সিবুর কপালে চুমু খেয়ে বলে ও আমার নাগর এই তুই আজই একটা কচি গুদ চুদতে পারবি কিন্তু আমাকে কথা দে তুই আমাকে প্রতিদিন চুদবি তবে তোর কচি একেবারে অচোদা গুদের ব্যবস্থা করে দিব।

সিবু মাসির বুকে উঠে বলে দেখ তোমার গুদে ঢোকার জন্য আমার বাড়া আবার রেডি। আমি যত মেয়েই চুদি তুমি আর মা হলে আমার স্বপ্নের রানি। আমি সারাজিবন তোমাদের দুজ়নকে চুদব। chodar choti baba meye

আমারতো ইচ্ছা আছে মাকে চুদে গাভিন করে করে একটা বোন বানাব আর তোমাকে চুদে একটা ভাই বানাব। তারপর সেই বোনকে আর মাকে এক সাথে এক বিছানায় ফেলে চুদব।

শিলা বলে খালি মা আর মাসিকে চুদবি বউকে চুদবি না। মা বুঝতে পারল তার ছেলে তাকে চুদতে চায়

হ্যাঁ মা আর বউকে একসাথে চুদে গাভিন করব।তারপর মেয়ে হলে মেয়ে আর বোনকে চুদব।

রুমা এবার সিবুর বাড়া মুখ নিয়ে বলে নে এবার আবার আমারে চুদে দে। সিবু বলে ওরে আমার খাঙ্কি মা তোমাকে এবার ঘোড়ার চোদন দেব নাও রেডি হও ছেলের বাড়া গুদে নিয়ে সুখ কর। শিলা মাসি তুমি কিভাবে বাপের বাড়া গুদে নিলে বল তোমার গল্প শুনতে শুনতে মাকে ঠাপাই।

সিবু মার বুকে উঠে মায়ের গুদে বাড়া ভরে হালকা চালে ঠাপাতে শুরু করে। শিলা রুমার মুখে গুদ দিয়ে বলে নিচের মুখে যখন ছেলের বাড়া নিয়েছিস তো এই মুখে আমার গুদ চুষে দে খাঙ্কি তোর ছেলে ভাতার আবার আমার বাপ চোদানোর কাহিনি শুনবে।

রুমা শিলার গুদের ফাকে জ্বিব চালিয়ে বলে হ্যা বল তোর বাপের চুদার কিচ্ছা। শিলা শুরু করে। বিয়ের পর অভি আমার গুদের পর্দা ফাটিয়ে আমাকে মাগি বানাল।

বিয়ের আগেই বাবা মার চুদাচুদি দেখে গুদ খেচতাম আর ভাবতাম কবে একজন পুরুষ বুকের উপর নিয়ে ঠাপ খাব। অভি বেশ চুদতে পারে। আর কিছুদিন পর বিদেশ যাবে তাই কচি বউকে বেশ করে ঠাপাত। chodar choti baba meye

বাড়িতেও কেউ কিছু বলত না । আমি না করলে বলত আবার সেই দুই বছর পর ছুটি পাব। আমিও আর না করতাম না কারন অভির চোদন আমার খুব মজা লাগত বিশেষ করে যখন আমার পাদুটো একসাথে ধরে কাধে নিয়ে ঠাপাত তখন খুব সুখ পেতাম।এমন দিন গেছে যে আমরা ঘর থেকে বের হই নাই শুধুচুদাচুদি । এভাবে তিন মাস আমাকে চুদে অভি বিদেশ চলে গেল।

তিন মাস অভির চোদন আর গাদন খেয়ে আমার মাই পাছা বেশ হল। আয়নায় নিজের মাই আর ঘুরিয়ে পাছা দেখে আমাকে নিজের কাছেই নিজেকে খাঙ্কি মনে হত।

আর অভির চোদনের কথা মনে হত উফ সে কি সুখ।নিজেই নিজের মাই চাপতাম আর গুদে আঙ্গুল দিতাম কখনো তোর মাকে দিয়ে চুষাতাম।কিন্তু একটা আসল বাড়ার ঠাপ খাওয়ার আশায় গুদ সবসময় ভিজে থাকত। chodar choti baba meye

এদিকে মা অসুখে পরল।বাবা কে দেখলাম বেশ ভেংগে পরছে।বাবা বেশিরভাগ সময় মন খারাপ করে থাকত। বাবা তখন বেশ সুপুরুষ। একদিন আমি গোসল করে আমার ব্রা পেন্টি বাথরুমে রেখে আসি। আমার বের হওয়ার পর বাবা বাথরুমে ঢুকে।বাবার অনেকক্ষন বাথরুমে থাকায় আমার মনে কেমন খটকা লাগে তাই আমি বাথরুমের দরজায় কানপেতে শুনি কেমন পস পস শব্দ হচ্ছে আর বাবার মুখের ইস ইইস কাতর ধ্বনি।

আমি তখন একটা মোড়া নিয়ে বাথরুমের ভেন্টিলেটারে দিয়ে যা দেখ তাতা আমার মাথা ঘুরে যায়। বাবা তার আট ইঞ্চি ধোনটা মুঠো করে খেচে চলছে আর আমার ব্রায়ের উপর নাক ঘসছে আর মুখে বলছে ইস শিলা তোর মা অসুস্থ। bangla choti

তুই এমন একটা ডবকা দেহ নিয়ে বাপের সামনে হাটিস। তুই বুঝিস না তোকে দেখে তোর বাপের কস্ট হয়।বাবা এভাবে আমাকে নিয়ে নানা কথা বলে ধোন খেচে মাল বের করে আমার পেন্টিতে ঢেলে দিল। আমি দ্রুত সরে আসলাম।

বাবা বাথরুম থেকে বের হল। বাবার এমন কান্ড দেখে আমার দেহে এক শিহরন বয়ে গেল আর গুদ দিয়ে রস ঝরতে লাগল। বাবাকে খেতে দিয়ে নিজের আধখোলা মাই দেখালাম। আমার মাই দেখে বাবার ধোন আবার খাড়া হয়ে গেল। আমি মনে মনে ভাবলাম বাবা যদি আমাকে চুদে দেয় তবে ভালই হয়।

সে দিন রাতে মাকে ঔষুধ খাইয়ে আমি মার পাশে শুয়ে পরলাম আর বুকের দুট হুক খুলে রাখলাম তাতা মাইয়ের প্রায় সবটুকু দেখা যায়। জানতাম বাবা এসে মাই দেখবে। বাবা রাতে এসে আমার মাই দেখে গরম খেল। আমাকে ডাক দিল শিলা ঘুমিয়ে পরেছিস। আমি কোন সাড়া না দিয়ে পরে রইলাম। chodar choti baba meye

Leave a Comment

error: