১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 8

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 8

new choti golpo com

meye cudar coti golpo রুমার কাছে বাপের চোদন খাওয়ার গল্প শুনতে শুনতে সিবু আরেক রাউন্ড চোদন শেষ করল।রুমা সিবুর কপালে চুমু খেয়ে বলে সত্যি সিবু সেই ১৬ বছর বয়সে বাবার চুদা খেয়ে যেমন সুখ পেয়েছিলাম আজ তোর কাছে চোদন খেয়ে সেই রকম মজা পেলাম।

এরপর দুজনে সে রাতে ঘুমিয়ে পরল। পরদিন সকালে সিবুর ঘুম থেকে উঠতে দেরি হল।এর মধ্যে রুমা এসে সিবুকে ডাকতে চেয়েছিল কিন্তু ভাবল নাহ ছেলেটা কাল রাতে তাকে অনেক সুখ দিয়েছে এখন একটু ঘুমিয়ে নিক।

এদিকে ৯টা বাজতে শিলা মেয়েকে স্কুলে নামিয়ে ভাবল কিছুদিন রুমার সাথে দেখা নেই যাই রুমার সাথে দেখা করে আসি। সমর কাকুও বাসায় নেই বেচারি মনে হয় গুদ শুকিয়ে আছে। শিলা ভেবেছিল রুমাকে বাসায় নিয়ে আসবে আর অভিকে ডেকে দুজনে অভির চোদন খাবে। baba meye choti golpo

শিলা কলিং বাজাতে রুমা দরজা খুলে দিল। দুই বন্ধু নিজেদের খোজ খবর নিল আর একে অপরকে দেখতে থাকল।শিলা ভাবছে সমর কাকু বাসায় নেই কিন্তু রুমাকে খুব খুশি লাগছে অথচ এর আগে কাকু না থাকলে রুমার খুব মন খারাপ থাকত। বারবার বলত ইস বাবা যে কি একদিন চুদা না খেলে আমার ভাল লাগে না বাবা এটা বুঝে না। meye cudar coti golpo

অথচ আজ রুমাকে দেখে মনে হচ্ছে পুরোপুরি কামতৃপ্ত এক মহিলা। আর রুমা ভাবছে ইস শিলা মাগি একেবারে যে সেক্সি লাগছে একবার সিবু দেখলে ছিরেফুরে খাবে।মাগি কি ব্লাউজ পরেছে মাইয়ের খাজ একেবারে স্পস্ট দেখা যায় আর কি পাছা এই মাল দেখে আমি মেয়ে হয়েই গরম হয়ে যাচ্ছি আর পুরুষ মানুষ না চুদে ছারে। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 7

দুই বন্ধু চা খেতে রুমা বলে কিরে শিলা দিন দিন যে সেক্সি হচ্ছিস অভি কি খুব গাদন দিচ্ছে।শিলা রুমাকে বলে তার আগে বল নতুন নাগর জুটিয়েছিস। কাকুতো বাসায় নাই কিন্তু তুই কেমন চোদন খুসি মাগি হয়ে আছিস ব্যাপার কি? তা নতুন নাগর কে ? আমাকেতো বললি না। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 8

রুমা এবার শিলাকে চেপে ধরে শাড়ি খুলে নিয়ে বলে হ্যাঁরে সেই রকম একটা যন্ত্র পেয়েছি। উফ আমার জীবনটা একেবারে ধন্য হয়ে গেছে বলে শিলার মাই টিপে দিল।

শিলাও রুমার সাথে যোগ দিয়ে বলে কে সে?

রুমা ধৈর্য ধর ইস এই বাড়া যদি একবার গুদে নেস তাহলে সব ভুলে যাবি।

মালটা নতুন নাকিরে রুমা উফ তোর কথা শুনেই কেমন গুদ ঘেমে উঠছে বল না কোথায় পেলি এমন বাড়া যে তোর মত এমন একটা সেক্সি মাগিকে চুদে শান্তি দিয়েছে । বাড়ার টেস্টটা একবার নিতে হয়। meye cudar coti golpo

রুমা বলে সে আমার সিবু। bangla choti golpo

শিলা চমকে গিয়ে বলে সিবু?

রুমা – তবে আর বলছি উফ বাবা কি দম নিয়ে চুদে একেবারে তোর দম বন্ধ হয়ে যাবে।

এরই মধ্যে টেলিফোনে রিং বেজে ঊঠল। রুমা গিয়ে ফোন ধরল। অপর প্রান্তে সমর বাবু রুমার সাথে কথা বলছে। শিলা সোফার ঊপর ব্লাউজ আর সায়া পড়ে বসে বাপ বেটির কথা শুনছে।

ফোন বাজার শব্দে সিবুর ঘুম ভেংগে যায়। ঘড়ির দিকে তাকিয়ে দেখে ১০টা বাজে। বিছানা ছেড়ে উঠতে যাবে এমন সময় দেখে শিলা মাসি শাড়ি খুলে সোফায় বসে আছে। ব্লাউজ আর সায়াতে শিলা মাসিকে অসম্ভাব সেক্সি লাগছে।

সিবু বিছানায় শুয়ে শিলার সেক্সি দেহটা পরখ করছে আর ভাবছে আজ সে মা আর শিলা মাসিকে একসাথে ঝারবে। এমন দুইটা সেক্সি মালকে একবিছানায় একসাথে চুদতে পারবে একথা চিন্তা করতে সিবুর বাড়া গরম হয়ে উঠছে।

রুমার আসতে দেরি দেখে শিলা উঠে রুমার রুমের দিকে গেল – উফ মাগি অর্ধেক খবর দিয়ে এখন বাপের সাথে পিরিতের আলাপ করছে তাই ঘুরে এসে আবার সোফায় বসল। শিলা যখন হেটে রুমার ঘরের দিকে গেল তখন সিবু শিলার পাছার ঢেউ দেখল। নিজের ধোনটায় হাত বুলিয়ে বলে দাড়াও সোনা এই সেক্সি মালটা খেতে পারবে। meye cudar coti golpo

মা দাদুর সাথে কথা বলছে সিবু আর শুয়ে থাকতে পারল না উঠে এসে শিলাকে বলে মাসি কেমন আছ?

শিলা ঘুরে দেখে সিবু ধোন খাড়া করে সামনে দাঁড়িয়ে তার আধখোলা মাইদুটো চোখ দিয়ে গিলছে।আধ লেংটা শরীর নিয়ে সিবুর সামনে লজ্জা লাগলেও সিবুর খাড়া শক্ত ধোন তার দেহে এক শিহরন বয়ে দেয়।

দু’রানের চিপায় রসের বোতল যেন ছিপি খুলে দেয় এক অজানা আকর্ষনে রস গরিয়ে আসে। শিলার মনে খেলা করে ইস কি বাড়া সিবুর। এই বাড়া দিয়ে সে রুমাকে চুদেছে। এই বাড়া গুদে নিতে পারলে তার নারী জীবন সার্থক হবে।

নিজেকে সামলে নিয়ে শিলা বলে ও সিবু ভাল আছি, আয় তুই কেমন আছিস? তুইতো বেশ বড় হয়ে গেছিস।

সিবু শিলার পাশে বসল কিন্তু তার চোখ আটকে থাকল শিলার জাম্বুরার মত মাইয়ের খাজে। ব্লাউজের ভিতর পিঙ্ক কালারের ব্রা মাই দুটো চেপে খাড়া করে রাখছে। apon meye ke chudlam

bou sasuri choti শাশুড়িকে চুদে বউয়ের কোলে শুয়ে পড়লাম

ইস মাসির মাই মার মাইয়ের মতই সুন্দর এই মাইদুটো আমি আজ খাব। মা শিলা মাসি দুটোই খাঙ্কি মাগি বাপ ভাতারি।এই মগিই মাকে বাপের সাথে ভিরিয়ে নিজের চুদার সাথি করে নিয়েছে। meye cudar coti golpo

সিবু শিলার মাই দেখছে আর এমন নানা কথা চিন্তা করে শিলা কে চুদে নিচ্ছে আপন মনে। সিবুর এমন মাইয়ের দিকে তাকানো দেখে শিলা বুঝল সিবু তাকে চুদবে কিন্ত কিভাবে শুরু করবে বুঝে উঠতে পারছে না। তাকেই সুযোগ করে দিতে হবে।আর তাছাড়া নিজের মাকে যখন চুদেছে মাসিকে চুদতে কোন অসুবিধা নেই।

শিলা সিবুর দিকে তাকিয়ে বলল কিরে অমন করে কি দেখছিস? মনে হয় চোখ দিয়ে মাসিকে গিলে খাবি বলে শিলা সিবুর গা ঘেসে বসল আর একটা মাই সিবুর শরীরে ছোয়াল।

মাইয়ের ছোয়া পেয়ে সিবু আরো চেপে বসল যাতে মাসির মাই স্পর্শ পাওয়া যায়।এদিকে মাসির মাইয়ের ছোয়া পরতে ধোন তার রুদ্রমুর্তি প্রকাশ করল। সিবুর খাড়া ধোন এক বিশাল তাবু করে আছে তাই দেখে শিলা আর নিজেকে ধরে রাখতে পারল না খপ করে বাড়াটা ধরে বলে ওরে সিবু এটা কি? কেমন করে এমন বানালি? উফ দেখ তোর এই যন্ত্রের টানে কেমন আমার গুদ বেয়ে পানি আসছে বলে সিবুকে জাপটে ধরল।

সিবুর খাড়া ধোন নেরেচেরে বলে কিরে মায়ের গুদ মেরে স্বাদ মিটেনি এখন মাসির গুদ মারবি। সিবু শিলাকে ধরে ব্লাউজ ব্রা খুলে নিয়ে মাই চটকে মুখে নিয়ে চুষতে লাগাল। mayer sathe songom মায়ের পায়ুপথে ছেলের সঙ্গম

শিলা ইস ইসস করে সুখের শিতকার দিতে দিতে সোফায় শুয়ে পরল আর টেনে সিবুকে বুকের উপর তুলে নিল। সিবু এবার একটানে মাসির সায়া খুলে নিয়ে গুদে হাত দিয়ে দেখে গুদ একদম কামানো। একটা আংগুল মাসির গুদের ভিতর ঠেলে ঢুকিয়ে দিল।

গুদে সিবুর হাত পরতে শিলা সিবুকে চেপে বলে ওরে সিবু আর পারছিনা এবার আমাকে কিছু কর। সিবু গুদ রগরাতে থাকে আর বলে কি করব মাসি।

শিলা ওরে খাঙ্কির ছেলে মাকে যেভাবে চুদেছিস আমাকেও সে ভাবে চুদে দে বলে বাড়াটা গুদের মুখে রাখল। meye cudar coti golpo

সিবুও দেরি না করে ঠাপ দিয়ে ধোনটা মাসির গুদে ঢুকিয়ে দিয়ে বলে তবেরে মাগি নে এবার দেখি কত চুদা খেতে পারিস। আজ তোকে চুদে চুদে তোর গুদের ক্ষিদা মিটিয়ে দেব।

উফ মাসি এমন সেক্সি ফিগার কিভাবে বানালে। তোমাকে দেখলেই চুদতে ইচ্ছা করে। যেমন পাছা তেমন মাই। কাল ভাবছিলাম মাকে বিয়ে করে মাকে চুদে জীবন পার করে দিব। এখন মনে হচ্ছে না তোমাকে আর মাকে দুজনকেই বিয়ে করব।

Leave a Comment