১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 2

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 2

new choti golpo com

apon meye chuda baba রুমা – না বাবা এখন আর না যে কোন সময় সিবু উঠে পরবে । আর তুমি চুদতে শুরু করলে একঘন্টার আগে তোমার মাল বের হবে না।

সমর বাবু – সবে ৭ টা বাজে সিবু উঠতে আরও একঘন্টা লাগবে এর মধ্যে হয়ে যাবে। তাছাড়া আমি তিনদিন থাকব না এখন একবার না চুদলে হয়।আমার এই সোনা মেয়েটাকে তিনদিন না চুদে থাকতে আমার কস্ট হবে না।

বাবার এই কথা শুনে ও বাবার টিপনি ও চুষানিতে রুমা গরম হয়ে গেল তাই বাবাকে জরিয়ে ধরে বলল বাবা তোমার চুদা না খেলে আমারও খুব কস্ট হয়। ঠিক আছে চুদে দাও ।

আবার শুরু হহল বাপ বেটির চোদন।বাবা যখন চুদা শেষ করে গরম মাল রুমার গুদে দিল রুমা বাবাকে জরিয়ে ধরে বলল উফ বাবা আমি সত্যি ভাগ্যবতি যে তোমার মত বাপ পেয়েছি। তুমি আমাকে বাপের মত আদর কর আবার বউয়ের মাত চুদে দাও।

সমর বাবু মেয়েকে চুমু খেয়ে বলে হ্যারে অনেকদিন শিলা খবর নেওয়া হয় না । তুই শিলাকে আসতে বলিস এবার এসে ওকে গাদন দিব। baba meye choti

রুমা – কেন বাবা আমাকে চুদে হয় না আবার আমার বান্ধবিরে চুদবা। apon meye chuda baba

নারে মা তুই আমার কাছে সেরা কিন্তু শিলাও তোর মত বেশ চোদায় আর তোদের দু’জনকে একসাথে চুদতে আমার খুব ভাল লাগে। তাছাড়া শিলাইতো আমাদের এ রাস্তা দেখিয়েছে না হলে আমি আমার এই সোনা মেয়েটাকে চুদতে পারতাম? নাকি তুই এমন বাপ ভাতারি হয়ে বাপের চুদা খেতে পারতি আর বাপের চুদায় সিবুর মত ছেলের জন্মদিইতে পারতি?

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 1

তাই তো শিলা শুধু আমার বান্ধবিই না আমার চোদন গুরু।সেদিন শিলা যদি তোমার বুকের নিচে শোয়ার ব্যবস্থা না করতো তবে তোমার মত এমন একটা সুপুরুষের প্রান মাতানো ঠাপ কখনো খেতে পারতাম না। হ্যা তুমি ঘুরে আস তারপর রুমা আর অভিকে আসতে বলব।

রুমা বাবার চুদা খেয়ে গোসল করে সিবুকে ডাক্কতে তার রুমে গেল।গিয়ে যা দেখল তাতে রুমার মাথা নস্ট হবার যোগার।সিবু চিত হয়ে শুয়ে আছে বাড়া একেবারে খাড়া হয়ে লাফাচ্ছে।

সিবুর বাড়ার সাইজ দেখে রুমা থ হয়ে গেল।এযে বাবার বাড়ার চেয়েও বড়। রুমা এই পর্যন্ত অনেক বাড়া গুদে নিয়েছে তারমধ্যে তার বাপের বাড়াই সবচেয়ে বড়। রুমাআর ধারনা ছিল তার বাপের বাড়ার চেয়্যে বড় বারা আর নেই।

কিন্তু সিবুর এই বাশ দেখে তার মাথা ঝিম ধরে গেল।আবার ভাবল হবেইতো যে বাবার মালে ওর জন্ম যে গুদ ফাক করে ও এসেছে তাতে ওর এই রকম বাড়া হবেইতো। ওর মা বাপ যেমন চোদন পাকা তাতে ওতো চোদনে চাম্পিয়ন হবে।

রুমা এসব ভাবতে থাকল আর নিজের ছেলের বাড়ার দিকে তাকিয়ে থাকল কিছুক্ষন পরে দেখল সিবুর লুংগি ভিজে গেছে আর বাড়াটা একটূ শিথিল হল।রুমা বুঝতে পারল ছেলে স্বপ্নে কাওকে চুদে মাল খালাস করছে। apon meye chuda baba

সিবুর এই ঠাটানো বাড়া রুমার গুদের পাড় পিচ্ছিল করে দিল। এ যেন চুম্বকের মত।চুম্বক যেমন দুরের লোহা টেনে নেয়।তেমনি শিবুর বাড়ার টানে রুমার গুদের কামরস বের করে আনছে।নিজের অস্থিটা আড়াল করে রুমা ছেলের মাথার কাছে গিয়ে ঝুকে মাইদু’টো ঝুলিয়ে দিয়ে ডাকল এই সিবু উঠ বাবা অনেক বেলা হল নে উঠে পর।

মায়ের ডাকে সিবু চোখ খুলতে মার মাই চোখের সামনে দেখে লজ্জা পেল। সে এতক্ষন শিলা মাসিকে ঘুমের মধ্যে আচ্ছা মত চুদেছে আর এখন চোখ খুলে দেখে মা মাই ঝুলিয়ে তাকে ডাকছে।

সিবুকে চোখ খুলতে দেখে রুমা বলল উঠ ফ্রেস হয়ে আয় নাস্তা রেডি।সিবু আচ্ছা আসছি বলে উঠে বসল।রুমা তারাতারি আয় বলে রুম থেকে বের হয়ে গেল।সিবু রুমার যাওয়ার সময় তার পাছার দুলনি দেখতে দেখতে ভাবল ইস মার যেমন মাই তেমন পাছা এককথায় অসাধারন মায়ের ফিগার । এমন সেক্সি ফিগার সে দেখেনি কখনও।ইস একবারর যদি মাকে লাগাতে পারতাম তবে ধন্য হয়ে যেতাম।

এবার সমর বাবু তারা দিল সিবু জলদি আয়।ঝটপট ফ্রেস হয়ে সিবু নাস্তার টেবিলে গেল।তিনজন একসাথে নাস্তা খেতে খেতে সমর বাবু বললেন সিবু আমি কয়েকদিনের জন্য একটু বাইরে যাব তুই ঠিকমত মায়ের দিকে খেয়াল রাখিস।

ঠিক আছে দাদু তুমি চিন্তা কর না আমি ঠিকমত মায়ের খেয়াল রাখব মার কো্ন অসুবিধা হবে না বলে রুমার দিকে তাকাল রুমার উচু বুক দেখে সিবুর নিচে শক্ত হত্তে লাগল।

kumari gud নিজের কুমারী গুদ চোদালাম অচেনা লোক দিয়ে

এদিকে সিবুর বাড়া দেখার পর থেকে রুমার ভেতুর তোলপাড় চলছে। সেও ভাবছে ইস সিবুর বাশটা যদি একবার গুদে নিতে পারি। আবার মাতৃসুলভ্ লজ্জা তাকে ঘিরে রাখছে । apon meye chuda baba

রুমাকে চিন্তিত দেখে সমর বাবু ভাবলেন মেয়েটা কয়দিন চোদন পাবেনা দেখে মন খারাপ করছে।তাই রুমার কানের কাছে মুখ নিয় ফিসফিস করে বললেন মন খারাপ করিসনা মা এইতো কয়েকটা দিন মা আর বেশি কস্ট হলে অভিকে দিয়ে করিয়ে নিস।

সিবু মা আর দাদুর কথা শুনে বুঝতে পারল দাদু মাকে অভি আংকেল্কে দিয়ে চোদানোর পারমিশন দিয়ে গেল।সিবু তার মা আর দাদুর চুদাচুদির ব্যাপারে জানে। কিন্ত মা আর দাদু কখনও তার সামনে চুদা চুদি করেনি ।

এদিকে বাপের কথা শুনে রুমা মনে মনে ভাবল বাবা আর অভিকে লাগবেনা তুমিতো জানোনা আমাদের ঘরেই যে বাড়া আছে সেটা গুদে নিতে পারলেই হবে কিন্ত মুখে বলল তুমি ভেবনা আমি সব ঠিক করে নেব।

এবার নাস্তা শেষ করে সমর বাবু যাওয়ার জন্য বের হবেন।রুমা দরজ়া বন্ধ করার জন্য এগিয়ে গেলেন রুমা এগিয়ে আসতে সমর বাবু রুমাকে জরিয়ে নিজের বুকের মধ্যে নিলেন এবং মাই টপে দিয়ে চুমু খেলেন।

রুমা বাব্বা কি করছ সিবুর দরজা খোলা সব দেখতে পারছে ছেলেটা। apon meye chuda baba

দেখুক আমি আমার বৌয়ের দুদ ধরেছি।

আহ বাবা ছারতো বলে রুমা ঝটকা মেরে নিজেকে ছারিয়ে নিল। সিবু নিজের রুমে বসে বাপ বেটির প্রেম দেখল।রুমা দরজা বন্ধ করে ফিরতেই সিবুর চোখে চোখ পরল।

ইস ছেলেটা সব দেখছে লজ্জায় চোখ নামিয়ে নিয়ে ভাবতে লাগল আজ দিনটা অন্য রকম সকালে উঠেই ছেলের ঠাটানো বাড়া দেখলেন আবার এখন বাপের সাথে মাখামাখি সেটাও ছেলে দেখল যদিও ছেলে জানে যে সে বাপের নিচে শুয়েই ছেলের জন্ম দিছেন।

এসব ভাবতে ভাবতে রুমা ঘরের কাজ করতে লাগল কিন্তু মন থেকে সিবুর বাড়ার কথা ভুলতে পারছে না। আর সিবুর বাড়ার কথা চিন্তা করলেই গুদ ভিজে উঠছে। ma threesome choti story মিলফ মায়ের থ্রিসাম চুদার স্টোরি

হঠাত সিবুর ডাকে তার চিন্তার ছিন্ন হয়। মা আমি কলেজে যাচ্ছি দরজা বন্ধ কর।

সিবুর ডাকে রুমা এগিয়ে এসে বলে আজ তারাতারি চলে আসিস আমার একলা ভাললাগবেনা তুই থাকলে তাও একটু কথা বলা যাবে।

ঠিক আছে মা ।আজ পরিক্ষার রেজাল্ট দিবে না হলে আমি যেতাম না বলে সিবু বেরিয়ে গেল। রুমা দেবিও ঘরের সব কাজ গুছিয়ে রান্না করল।ঘরির দিকে তাকিয়ে দেখল ১টা বাজে।ছেলেটা এখনও এলো না তাই রুমা বাথরুমে ঢুকল এবং গোসল শেষ করে একটা তোয়ালে জরিয়ে এসে আয়নার সামনে সাজতে বসল। apon meye chuda baba

আয়নায় নিজের রুপ যৌবন খুটিয়ে দেখছিলেন । নিজের মাই দু’টি দেখে বোটা রগরে দিলেন আর ভাবলেন তার মাই দু’টি এখনও বেশ টাইট আছে অথচ কতজন টিপছে।আর পাছা ঘুরিয়ে দেখে নিজেই মুগ্ধ হয়ে যায়।আবার তার মনে পরে সিবুর বাড়া কথা।ভাবেন সিবুর বাড়াটা কিভাবে গুদে নিবেন।

Leave a Comment

error: