১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 1

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 1

new choti golpo com

বাবা মেয়ে চটি গল্প

আপন মেয়ে চুদে বাবা উফ ইস ইসসসস আআহ ইস করে সুখের শিতকার দিয়ে বলে কি চুদা দিচ্ছো আমি সুখে মরে যাব।

দিন দিন মনে হয় তোমার বাড়ার জোর বাড়ছে উহ আহ দাও দাও আরও জ়ড়ে দাও আমার ভোদাটা ফাটিয়ে দাও উফ ইস ইসসস ভোদার কুটকুটানি মেরে দাও।

তোমার চুদায় এত সুখ উফ উফ আরেকটু জোরে দাও এবার আমার রস বেরুবে দাও অহ আহ আহহহহ গেল আমার রস বেরিয়ে গেল অমাগো ইসস ইসসস করে রুমা তৃতীয় বারের মত ভোদার আসল রস খসাল।

এদিকে রুমার মত এমন কামুকি সেক্সি মাগির গুদ মেরে তিন বার জল বের করে সমর বাবুও চরম সময় এসে গেছে।তিনি গোত্তা মেরে মেরে ঠাপ দিতে থাকলেন আর বলতে থাকল ওরে আমার খাঙ্কি মাগি গুদ মারানি ১৬ বছর ধরে তোকে চুদছি এখনও মনে হয় তুই সেই ১৬ বছরের কচি মাগি। বাবা মেয়ে চুদা চুদির গল্প

আমার এই ৪৮ বছরের জীবনে কত মাগি চুদলাম তোর মত এমন বাড়াখাগি মাগি পাইলাম না । নে এবার আমার গরম গরম মাল নিজের গুদে নিয়ে গুদ ঠান্ডা কর ধর গেল আমার মাল বেরিয়ে গেল বলে বাড়াটা ঠেসে দিলেন রুমার গুদের গভিরে আর ছলকে ছলকে বীর্য দিয়ে ভরিয়ে দিলেন নিজের ৩২ বছরের কন্যার গুদ।

আর রুমাও বাপের গরম মালের ছোয়া পেয়ে আর একবার জল খসাতে খসাতে চার হাতপায়ে বাপকে জরিয়ে ধরলেন। এভাবে কিছুসময় বাপ মেয়ে দু’জনেই নিজেদের চরম পুলক উপভোগ করলেন নিশব্দে। আপন মেয়ে চুদে বাবা

এবার রুমা বাপের চুলে বিলি কাটতে কাটতে বলল বাবা দিন দিন তোমার চোদার ক্ষমতা যে হারে বারছে তাতে মনে হয় আমি একলা আর তোমাকে সামাল দিতে পারব না তুমার চুদার জন্য আরও মাগি ফিট করতে হবে।

কেন রে রুমা তোর গুদের ক্ষিদাওতো দিন দিন বারছে? mayer sathe songom মায়ের পায়ুপথে ছেলের সঙ্গম

হ্যাঁ হয়েছে তোমার যে আখাম্বা বাড়া গুদের ক্ষিদা না থাকলে এটাকে শান্ত করব কি ভাবে? তোমার এই বাড়া ঠান্ডা করা যে সে মাগির কম্ম না আমার মত খানদানি মাগির গুদ পেয়েছো এ তোমার ভাগ্য ।

হ্যাঁরে মা তুই ঠিক বলেছিস । তবে তোর গুদ মাই আর তোকে এমন চোদন খাওয়া কিন্তু আমি শিখিয়েছি।

এবার রুমা বাবার জ্বিহবাটা নিজের মুখে নি্যে চুষতে চুষতে বলল হ্যাঁ বাবা তাইতো আমি বিয়ে না করে তোমার চোদন খেয়ে যাচ্ছি। যেদিন প্রথম তুমি আমাকে চুদলে সেদিনই ঠিক করে নিয়েছি এই বাড়া আমি সারা জীবন গুদে নেব।

তাইতো তোমাকে দিয়ে চুদিয়ে সিবুর জন্ম দিলাম। বাবা তোমার চুদা খেয়ে আমি ধন্য। বিধাতার কাছে আমি কৃতজ্ঞ যে তুমি চুদে আমার জন্ম দিয়েছ।আবার সেই তুমিই আমাকে চুদে চুদে সুখি করেছো। এমন সৌভাগ্য ক’টা মেয়ের হয় বল। আপন মেয়ে চুদে বাবা

সমর নিজের আধ শক্ত বাড়া মেয়ের ভো্দার মধ্যে রেখে মেয়ের মাইদু’টো মুচরে মুচরে বলে হ্যারে আমিও ধন্য তোর মত এমন চোদনখোর মেয়ের বাপ হয়ে।তুই না থাকলে যে আমার কি হত?

তোর মাও তোর মত এমন চোদন খেতে পারতো না। একবার চুদিয়েই তোর মা কেলিয়ে যেত আর তুইতো সারারাত চোদন খেতে পারিস।তুইতো বুঝেছিস আমার চোদার বাই একটু বেশি।

তাই তোর মা মরার পর আমি ভেঙ্গে পরছিলাম কিন্তু তুই আমার সব চিন্তা দূর করে দিয়েছিস।তোর মত এমন চোদনোখোর মেয়ে পেয়ে আমি যেন আবার নতুন করে জীবন পেয়েছি।তাই তোকে চুদে আমি খুব সুখি।

বাপ মেয়ে এমন কথা চলছে আর দু’জন দু’জনকে ডলে পিশে আবার গরম করে তুলছে। দু’জনের দেহই যেন আবার কামখেলার জন্য প্রস্তত হয়ে গেছে। বাংলা চটি গল্প

বাবা তোমার পাম্পারতো রেডি আবার স্টার্ট করবা নাকি।হ্যারে তোর জমিনেও তো বেশ পানি জমছে বলে মেয়র মাই মুখে ঢুকিয়ে চুষে দিয়ে বললেন নে এবার তুই উপরে উঠে শুরু কর।

মেয়ে ঠিক আছে বলে গুদে বাড়া ভরে রেখেই গরান দিয়ে উলটে বাবার কোমরের উপর বসল।সমর বাবু মেয়ের কোমরে হাত রাখলেন আর রুমা অমনি কোমর উঠানামা করে ধীরলয়ে ঠাপ শুরু করল। আপন মেয়ে চুদে বাবা

অল্প কিছুক্ষনের মধ্যে রুমার কোমর সঞ্চালন দ্রুত হতে লাগল আর রুমা উহ উহ হু হু ইস ইসসস ইসসসস করতে থাকল সমরবাবু মেয়ের নিচে শুয়ে মেয়ের ঠাপ খেতে থাকল আর নিজেও নিচ থেকে তলঠাপ দিতে থাকল।

এভাবে দশ মিনিট ঠাপিয়ে রুমা জল খসাল। জল খসিয়ে রুমা বাবার বুকে শুয়ে পরে বাবাকে জাপটে ধরে জোরে শ্বাস নিতে থাকল। এবার সমর বাবু এক ঝটকায় মেয়েকে নিচে ফেলে মেয়ের পাদু’টো নিজের কাধে নিয়ে শুরু করল জোর ঠাপ।

সমর বাবু হোক হোক করে ঠাপ মারছে আর রুমার গুদ থেকে ভচ ভচ ভচাত ফচ ফচ ফচাত শব্দ হছে। চলছে বাপ বেটি দুজনের কামনার আগুন নেভানোর খেলা ।বাপ বেটির এই চোদন যুদ্ধ যেন শেষ হবে না। baap beti choti golpo বাপ বেটি আর মা ছেলে চুদাচুদি চলল

আসুন পাঠক বাপ বেটি মনের সুখে চুদে যাক আমরা পরিচিত হই গল্পের সকল চরিত্রের সাথ।গল্পের নায়িকা রুমা দাস যিনি এখন বাপের বুকের নিচে শুয়ে বাপের ৮ ইঞ্চি বাড়ার ঠাপানি খাচ্ছে।বয়স ৩২ বছর।বুকের মাপ ৩৮ আর পাছা ৪০।

যখন বুক পাছা দুলিয়ে রাস্তায় বের হন তখন ছেলে বুড়ো সবাই ধোন ঠাটিয়ে লোভী চোখে ওনার এই সেক্সি ফিগার চুদতে থাকে এমন কি ওনার নিজের ১৬ বছরের ছেলে সিবু পর্যন্ত মাকে দু’চোখে গিলতে থাকে।

সমর দাস যিনি রুমার বাবা ৩২ বছর বয়সে বউ মারা যাবার পর আর বিয়ে না করে নিজের মেয়েকে নিয়ে সংসার করছেন। এখন যেমন মেয়েকে চুদে যাচ্ছেন। আপন মেয়ে চুদে বাবা

শিলা দেবি।রুমার প্রানের বান্ধবি।যার হাত ধরে রুমার বাপের চুদা খাওয়া শুরু।উনিও একসময় বাপের চুদা খেতেন।এখন অবশ্য বাপ নেই।স্বামি অভি আর মেয়ে অনুকে নিয়ে সংসার।

শিলা দেবিও হেভি সেক্সি মাল।ফিগার রুমার মতই চোদনও খেতে পারেন। শিলার মেয়ে অনু ।বয়স ১৫ বছর।৩৬-২৪-৩৬ ফিগার।সেক্সিমাল ১১ ক্লাশের ছাত্রি।কিছুদিন মায়ের মত চোদন খেলে ইনিও হয়ে উঠবেন চোদন খোড় মাগি।

পরিচয়ের পালা শেষ চলেন দেখি ওদিকে বাপ মেয়ের চোদনের কি অবস্থা। এদিকে সমর বাবু রুমাকে পাশ করে শুয়ে পিছন থেকে বাড়া ঢুকিয়ে ঠাপিয়ে যাচ্ছেন আর মাই দু’টো টিপে দিচ্ছে। রুমা উম উম উম্মম উহ উহ ইইস ইইইস ইইসসস করে বাপের ঠাপ খেয়ে যাচ্ছে।

সমর বাবু অ অ অহ করে থাপিয়ে মেয়েকে চিত করে ফেলে মেয়ের পিঠের উপর শুয়ে গুদের গভিরে বাড়া ঠেসে ঠেসে কয়েকটা রাম ঠাপ দিয়ে মেয়ের গুদ নিজের মাল দিয়ে ভরিয়ে দিলেন। new choti golpo com

bandhobi choda আমার সেক্সি কলেজ বান্ধবীর গুদ খাওয়া

মাল দিয়ে সমর বাবু বাড়া বের করে মেয়ের পাশে শুএ পরলেন রুমা অনুভব করলেন বাপের মাল তার গুদ উপচে পাছার খাজ বেয়ে বিছানা ভিজিয়ে দিচ্ছে।

বাবা মনে হয় তিন দিন থাকবানা তাই তিন দিন্নের মাল একুসাথে দিয়েছো। একেবাড়ে বিচি খালি করে দিয়েছো বোলে বাবার বাড়াটা মুখে নিয়ে চুষে পরিস্কার করে দিল। তারপর বাপমেয়ে দুজনকে জরিয়ে ধরে ঘুমিয়ে পরল।

সকালে রুমার ঘুম ভাংগতে দেখল ৭টা বাজে নিজেকে বাপের আলিঙ্গন থেকে ছারিয়ী নিয়ে উঠতে যাবেন এমন সময় সমর বাবুর ঘুম ভেংগে যায় আর তিনি রুমাকে টেনে নেন নিজের বুকের মাঝে।বাবা ছাড় তোমা্র জ়ন্য নাস্তারেডি করি। আপন মেয়ে চুদে বাবা

সমর বাবু রুমাকে নিচে ফেলে মাই দু’টোকচলে বলে আগে আমার ছোট সোনার নাস্তাটা খাওয়া তারপর আমার নাস্তা বলে বাড়াটা রুমার তলপেটে ঘষতে থাকল আর একটা মাই মুখে নিয়ে চুষতে থাকল। baba meye choti golpo

Leave a Comment

error: