১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 7

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 7

new choti golpo com

bap chude apon meye কাকি মারা যাওয়ার পর থেকে কাকুর খুব কস্ট হচ্ছে। তাইতো কাকু আমাকে কাল বলল কিরে শিলা একলা শুধু বাপের কস্ট দূর করবি আমার কস্ট কিভাবে দূর করব।ইস তোর মত রুমা যদি বাপের কস্ট বুজত।

আমি তখন কাকুকে বলি কাকু তুমি রুমাকে ফিট করে চুদে দাও।

কাকু বলে রুমা যদি কিছু মনে করে তাই ভয় হয় তুই রুমাকে বলে ফিট করে দে।

আমি লজ্জা পেয়ে বলি বাবার সাথে আমি করতে পারব না। শিলা আমাকে বলে বুঝি মুখে লজ্জা আর মনে মনে বাপের বাড়া গেলার জন্য গুদ দিয়ে লালা ঝরছে বলে আমার ভেজা গুদে আংগুল গুজে দিল।

গুদে আংগুল দিয়ে নারিয়ে বলে আমি কাকুকে কথা দিয়েছি তোকে ফিট করে দিব আর তোর সাথে একসাথে কাকুর কাছে চোদন খাব। তুই আর না করিস না। আমি কালই তোর আর কাকুর বিয়ে দিব আর তুই কাকুর সাথে শুয়ে চোদন খাবি।

বললাম সে কাল দেখা যাবে। bap chude apon meye

এরপর শিলা আমাকে বুঝাল একবার লজ্জা ভুলে লেগে গেলে আমিও বাবা দুজনেই কেমন সুখে থাকব। আমার নিজের ইচ্ছা থাকলেও মুখে না না করে গেলাম। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 6

শিলা চলে যাওয়ার পর আমি চিন্তা করলাম ঠিকইতো মা মারা যাওয়ার পর বাবা কস্টে আছে। মেয়ে হয়ে বাবার কস্ট দূর করা আমার দায়িত্ব। আবার নিজের মধ্যে একরাস লজ্জা ঘিরে ধরে না না আমি বাবার কাছে লেংটা হতে পারব না। আবার ভাবি শিলা যদি পারে তবে আমি পারব না কেন।

এরই মধ্যে বাবা বাজার থেকে একছরি কলা ও ফল নিয়ে আসল। বাবা ঘরে ঢুকে ফলগুলো রেখে আমাকে কাছে বসিয়ে বলে দেখ সমর আমাকে বলে আমি নাকি তোর কোন খবর রাখি না।

সরি মা আমি আসলে তোর মা মারা যাওয়ার পর কেমন যেন হয়ে গেছি। আমার এত সুন্দর মেয়ে থাকতে আমি কোন খেয়াল রাখি না ।আমার মেয়েটা সত্যি কেমন শুকিয়ে গেছে। তুই আমাকে ক্ষমা করে দে মা বলে বাবা আমাকে জড়িয়ে ধরে কাদতে শুরু করে দিল। bap chude apon meye

বাবার এমন আচরনে আমিও বেশ আবেগি হয়ে বাবাকে জড়িয়ে ধরে বাবার বুকের ভিতর নিজেকে সেধিয়ে দিলাম। বাবা আমাকে আরও চেপে ধরল এতে আমার মাইদু’টো বাবার বুকে চেপ্টে থাকল।বাবা আমার মাথায় পিঠে হাত বুলিয়ে আমাকে আদর করতে থাকল।

বাবার হাতের ছোয়ায় আমার দেহ এক অদ্ভুত শিহরন লাগল।কেমন যেন এক অজানা সুখ আমাকে পাগল করে দিল। আমি বাবাকে জড়িয়ে ধরে বাবার আদর নিতে থাকলাম।এরই মধ্যে বাবার বাড়া শক্ত হয়ে আমার তলপেটে খোচা মারতে লাগল।

আমি সম্বিত ফিরে পেয়ে বাবাকে ছাড়িয়ে লিজ্জিত হয়ে বললাম বাবা যাও ফ্রেশ হয়ে এস আমি তোমার খাবার দিচ্ছি। বাবা আমার লজ্জা দেখে আর ঘাটল না। তারপর আমি আর বাবা নিরবে খেয়ে নিলাম। আমি লজ্জায় বাবার দিকে তাকাতে পারছিলাম না ।

খাওয়ার পর বাবা খবরের কাগজে চোখ রাখল। আমার মনের মধ্যে বাবার সেই আদর এক ঝর তুলল।উফ বাবার গরম যন্ত্রটা আমার কামের আগুন জ্বালিয়ে দিল।আমার দু’রানের ফাকে বানের জলের ধারা উপচে পরছে। এরি মধ্যে শিলা আসল।

আমার ওড়না ছাড়া উচু বুক দেখে আমার মুখের দিকে তাকিয়ে কি বুঝল বলে ভেবেছিলাম কাল তোর আর কাকুর বিয়ে দিব তার আগে আজ আমি কাকুর চোদন খাব তা দেখছি তোর বিয়েটা আজই দিতে হবে। বিধবা মায়ের পরকীয়া পুটকি চুদা bangla choti bidhoba ma

আমি শিলাকে জ়োরে চেপে ধরলাম।কিরে কাকুর গাদন খাবি? শিলা জিজ্ঞেস করে।আমি শিলার বুকে মুখ নামিয়ে বলি জানি না যা। শিলা আমাকে ছেরে উঠে বাবার সামনে গিয়ে কাগজটা টেনে নিয়ে বলে আর কাগজ পড়তে হবে না এবার আমার একটা কাজ করে দাও।

বাবা বলে কি কাজ। bap chude apon meye

শিলা বলে রুমার বিগার উঠেছে ওকে ঠান্ডা করতে হবে। তোমার এই হোস পাইপটা লাগবে বলে বাবার আধ শক্ত বাড়াটা ধরল।শিলার হাতের ছোয়া পেয়ে বাবার বাড়াটা নড়েচড়ে উঠল।

বাবা এবার দাড়িয়ে শিলার কোমর ধরে শিলাকে আরো কাছে নিয়ে বলল হ্যারে রুমার শরীরটা দিন দিন শুকিয়ে যাচ্ছে আমি বাপ হয়ে তা সহ্য করতে পারছি না। তাইতো বলছি এই পাইপ দিয়ে রুমার শরীরে পানি দেও তখন দেখবে রুমার শরীর তরতাজা হয়ে উঠবে বলে বাবাকে খাটের কাছে নিয়ে আসল আর আমার পাশে বসিয়ে বাবার হাতদু’টো আমার মাইয়ের উপর রাখল।

বাবা মাই দুটো চাপতে লাগল এতে আমার শরীরে কারেন্ট খেলে গেল।বাবার টিপনিতে আমি মুচরে মুচরে উঠতে লাগলাম।শিলা বলে কাকু রুমাকে লেংটো করে নাও দেখ ওর গুদে বান ডাকছে।

শিলার কথা শুনে বাবা আমাকে লেংটো করে দিয়ে আমার দিকে তাকিয়ে বলে উফ আমার মেয়েটা দেখছি একটা খাসা মাল ওরে শিলা দেখ আমার রুমার ভোদাটা কি সুন্দর বলে আমার ভোদায় চুমু দিয়ে বলে ইস আমার গুদুসোনা আর কেদো না। দেখ শিলা রুমার ভোদাটা কেমন বাপের সোনাটা খাবে বলে কাদছে।

শিলা বলে হ্যাঁ কাকু তুমি আর দেরিকোরনা এখুনি ঢূকিয়ে দাও। bap chude apon meye

বাবা এইতো দিচ্ছি বলে বাড়াটা গুদের মুখে রেখে আস্তে করে ঠেলতে থাকল।শিলা আমার মাইদু’টো টিপে মুচরে আমার কামকে আরো চাগিয়ে তুলছে তাই গুদ দিয়ে কামরস বেরুচ্ছে।বাবা হালকা একটা ঠাপ দিতে বাড়ার মাথাটা ফচ করে গুদের মুখে ঢুকে গেল আমি উফ করে শিলাকে জাপটে ধরলাম।বাবা শিলাকে সরিয়ে দিয়ে আমাকে জাপটে ধরে কোমর আগে পিছে করে সবটুকু বাড়া আমার গুদে ভরে দিল।

এবার বাবা আমার মাই চটকে আমাকে ছোট ছোট ঠাপ দিতে লাগল। আমি হাত দিয়ে দু’চোখ ঢেকে বাবার ঠাপ খাচ্ছিলাম। শিলা এসে আমার হাত সরিয়ে দিয়ে বলে কিরে রুমা কাকুর ঠাপ খেতে কেমন লাগছে।

আমি ইস শিলা মনে হয় আমি সুখে মরে যাব। তুই বাবাকে বল আর একটু জোরে দিতে। আমার কথা শুনে বাবা বলে এইতো দিচ্ছি মা তোর গুদে রস কাটছে নে এবার বাপের ঠাপ সামলা বলতে বলতে বাবা ঠাপের গতি বারিয়ে দিল।

bangla choti বুকে তেল মালিশ করতে গিয়ে ভোদায় ধোন ঢুকিয়ে দিলো

বাবা প্রথম বারেই এক ঘন্টা আমার গুদ ঠাপিয়ে গুদ দিয়ে ফেনা তুলে যখন আমার গুদে মাল ঢালে আমি তখন অজস্রবার জল খসিয়ে ক্লান্ত। জিবনের প্রথম কোন পুরুষের বাড়ার মাল নিজের গুদে নিয়ে আমি আচ্ছন্যের মত পরে রইলাম। কতক্ষন পর দেখলাম বাবা আবার আমার পাশে ফেলে শিলাকে চুদছে। আমি পাশে শুয়ে শিলা আর বাবার চুদাচুদি দেখে আবার গরম হতে লাগলাম।

এরই মধ্যে অজয় কাকু এসে দেখে বাবা শিলাকে চুদছে আর আমি খালি গায়ে তাদের পাশে শুয়ে আছি। রুমা ঢূকে কাকু বাবাকে বলল কিরে সমর নিজের মেয়েকে না চুদে আমার মেয়েকে কেন চুদছিস তবে কি তোর মেয়েটাকে আমি চুদব?

বাবা রুমাকে এক রাউন্ড দিয়েছি তোর মন চাইলে তুই রুমাকে চোদ। শিলা বাবার ঠাপ খেতে খেতে বলে হ্যা বাবা তুমি রুমাকে চুদ। আমরা আজ থেকে দুই বান্ধবি দুই বাবার চুদা খেয়ে যাব। এরপর সে সময় কাকুও আমাকে চুদে দিল। তারপর থেকে যখন মন চেয়েছে তখনি চোদন খেয়ে চলছি। bap chude apon meye

Leave a Comment