১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 6

bangla daughter fucking story অভি বিদেশ যাওয়াতে আমি আর শিলা আবার একসাথে সময় কাটাতে লাগলাম।আর শিলার অভিজ্ঞতা থেকে আমরা দুজনে কাম মিটাতাম।এরি মধ্যে শিলার মা অসুস্থ হয়ে বিছানায় পড়ল। এর মধ্যেই আমরা কলেজে যেতে শুরু করছিলাম। শিলার মা অসুখে পড়াতে শিলার কলেজে যাওয়া বন্ধ হয়ে গেল।

শিলা বাড়ির সব কামকাজ করত।কয়েক মাস পর আমার কলেজ বন্ধ বাড়িতেই ছিলাম। মাসি অসুখে পরার পর দেখতাম শিলা খুব মনমরা হয়ে থাকত।কিন্তু সে দিন শিলাকে দেখলাম খুব উচ্ছল।

যেন শুকিয়ে যাওয়া কোন লতা পানি পেলে সতেজ হয়ে উঠে শিলাও তেমনি ওর সারা দেহ যেন এক আলাদা সতেজেতা। ওর মুখ এক সুখের তৃপ্তি। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 5

আমি জিজ্ঞেস করলাম কি ব্যাপার তোকে আজ এত ফ্রেস লাগছে কি হয়েছে।

শিলা আমাকে জরিয়ে ঠোটে চুমু খেয়ে মাই টিপে দিয়ে বলে। হ্যারে কাল রাতে আমি আবার অনেকদিন পর সেই সুখ পেয়েছি। ইস অভি গেছে ছয় মাস। আমি ছয় মাস পর আবার সেই সুখ পেলাম। উফ তোকে কি বলব রুমা। কি সুখ কি যে আরাম আমি এখনো আমার দেহ সেই সুখ পাই। bangla daughter fucking story

আমি শিলাকে চেপে ধরে মাইতে মুখ লাগিয়ে বলি কার কাছ থেকে কিভাবে সেই সুখ পেলি।

শিলা বলে কাল রাতে বাবার কাছ থেকে আমি আবার সেই সুখ পেয়েছি।

মানে কাকু তোকে চুদেছে।

শিলা বলে হ্যাঁ বাবা আমাকে কাল রাতে চুদেছে। উফ সে কি চুদারে রুমা আমি সুখে পাগল হয়ে গেছি। জানিস বাবা আমাকে বলেছে এখন থেকে প্রতিদিন আমাকে চুদবে।

বাবার কি দোস বল মা কতদিন অসুস্থ। মাকে চুদতে পারেনা। পুরুষ মানুষ না চুদে কতদিন থাকতে পারে।আমিওতো কয়দিন চোদন না খেয়ে কেমন পাগল হয়ে গেছি।আসলে এ এমন জিনিস একবার স্বাদ পেয়ে গেলে ছেড়ে থাকা যায় না।যাক এখন থেকে একটু শান্তিতে থাকতে পারব।

এরপর থেকে রোজ শিলা আর অজয় কাকু বাপ বেটি চুদাচুদি করতে থাকে।শিলা আমাকে সে সব বলে। কিছুদিন পর আমার মা এক এক্সিডেন্টে মারা যায়। bangla daughter fucking story

মা মারা যাওয়ার পর বাবা খুব ভেংগে পরে। বাবা সকালে বাড়ি থেকে বের হয়ে যায় আর রাতে আসে।দুপুরে আমি একা বাড়িতে থাকি।মাঝে মাঝে শিলা আসে। বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১ ma chele choti uponnas

একদিন দুপুরে আমি আর শিলা গল্প করছি এমন সময় অজয় কাকু আমাদের বাড়িতে আসে। এসে শিলাকে বলে তুই এখানে বাপের একটু খবর নিবি না।শিলা বলে কেন তোমার খাবারতো দিয়েই আসলাম।

কাকু বলে তাতে কি, তুই জানিস না তোকে না খেলে তোর বাপের হয় না। ওদের কথায় বুঝলাম ওরা এখন চুদাচুদি করতে চায় তাই ওদের সুযোগ দিয়ে আমি বললাম শিলা তুই আর কাকু কথা বল আমি আসছি।

আমি বেরিয়ে আসতেই কাকু শিলাকে বুকে নিয়ে মাই টিপে দিয়ে বলে আমার এই সোনা মেয়েটাকে নাচুদে আমার কস্ট হয় তুই জানিস না। শিলা বলে এই সকালে চুদলে আবার এখনি গরম হয়ে গেলে। এখন রুমা আছে রাতে চুদো।

কাকু শিলার কামিজ খুলে দিয়ে একটা মাইয়ের বোটা মুখে নিয়ে বলে তোকে এখন একবার না চুদলে আমার কিছু ভাল লাগছে না। আমি বাইরে এসে দরজার পাশে দারালাম আর ফাক দিয়ে শিলা আর কাকুর চোদন দেখার অপেক্ষায় থাকলাম।

শিলা কাকুর হাতে মাই টেপা খেয়ে কাকুর বাড়াটা ধরে খেচে দিয়ে বলে বাবা মনে হয় তোমার এই সুখ কাঠিটা সবসময় আমার গুদে ভরে রাখি।কিন্তু রুমা দেখলে কি ভাববে বল। bangla daughter fucking story

কাকু বলে কি ভাববে বল ভাববে ইস আমিও যদি শিলার মত বাবার চুদা খেতে পারতাম।আমি জানি তুই রুমাকে তোর আমার চুদার কথা বলেছিস। তবে যাই বলিস রুমাও কিন্তু সেক্সি মাল হয়ে উঠছে। কেমন ভারি বুক আর পাছা তোর মত কয়দিন ঠাপ খায় তাহলে রুমাও একটা খাসা মাল হবে।

কাকুর কথা শুনে আমি আমার মাইহাতাতে লাগলাম।সত্যি আমার মাই দেখে নিজেই মুগদ্ধ হলাম।এইদিকে শিলা আর কাকু একে অপরকে গরম করে চরম অবস্থায়।কাকু নিজের তাগরা ধোন শিলার রসালো গুদের মুখে রেখে চাপ দিয়ে ঠেলতে ঠেলতে ঢুকিয়ে দেয়।

শিলা ইস হিস হিস করে কাকুর ধোন নিজের গুদে নিতে থাকে আর বলে বাবা তুমি এবার আমাকে ভাল করে চুদে দাও।কাকু শিলাকে জোড় ঠাপে চুদতে থাকে আর বলে উফ তোর মত একটা বাপ ভাতারি মেয়ে না পেলে আমার যে কি হত।বল এই বয়সে না চুদে কোন পুরুষ থাকতে পারে। আর এই সময় তোর মা অসুস্থ।

শিলা বলে বাবা তোমার আর কি মাকে পারছোনা কিন্তু আমাকেত ঠিকই চুদতে পারছ। দেখ সমর কাকা এই বয়সে বউ মরল।বেচারি এখন কেমন মন মরা হয়ে থাকে। bangla daughter fucking story

সে দিন দেখি সমর কাকু আমার দিকে কেমন করে তাকাচ্ছে মনে হয় চোখ দিয়েই আমাকে চুদে দিচ্ছে। তুমি যদি কিছু মনে না কর তাহলে আমি মাঝে মাঝে সমর কাকুর কাছে চোদাব।

হ্যারে সমরের জন্য আমারও খারাপ লাগে। বেচারি বউ মরার পর থেকে খুব কস্টে আছে। আমি অবশ্য বলেছি যে রুমাকে ফিট করে নিতে।কিন্তু রুমা যদি রাজি না হয় তাই ও খুব চিন্তায় আছে।

রুমা তোর বন্ধু দেখ একটূ চেস্টা করে যদি রুমাকে রাজি করাতে পারিস তাহলে আমরা একসাথেই লাগাতে পারব। শিলা কাকুর নিচে শুয়ে তল ঠাপ দিতে দিতে বলে বাবা আমাকে চুদে আশা মিটছে না আবার রুমাকেও চুদবা।

ঠিক আছে তুমি চিন্তা করনা আমি রুমাকে সমর কাকু আর তুমার চুদার ব্যাবস্থা করে দিব। তুমি এখন তোমার সেই অমৃত ধারা দাও আমার এই মাঙ্গের আগুন নিভিয়ে দাও।তুইওতো সমরের গাদন খাবি বলে হক হক করে শিলাকে ঠাপিয়ে শিলার গুদে এককাপ রস ঢেলে দিল। bangla daughter fucking story

শিলা কাকুকে জড়িয়ে ধরে নিজের বাপের মাল গুদে নিতে থাকল।এদিকে ওদের চুদাচুদি দেখে আমিও গুদ খিচে রাগমোচন করলাম মনে হল ইস আমি যদি শিলার মত অজয় কাকুর মুগুরের মত বাড়া আমার গুদে নিতে পারতাম। banglachotigolpo.net হোটেলে শাশুড়িকে চোদা

কি সুখ ওই বাড়ায়।কাকু শিলাকে চুদে এবার বের হয়ে আসতে আমার সাথে চোখাচুখি হতেই কেমন একটা কামুক হাসি দিয়ে বলল কিরে রুমা এমন শুকিয়ে যাচ্ছিস কেন? নিজের যত্ন নিস না বুঝি। আর সমরটাও তোর কোন খবর নেয় না

।না না কাকু বাবা আমার খবর ঠিকমতই নেয় তুমি শুধু চিন্তা করছো বলে আমি নিজের ওরনা ঠিক করতে দেখলাম কাকু আমার মাইদু’টো দু’চোখে গিলছে।

হ্যারে তোর মা মারা গেছে এবার বাবাকে দেখে রাখা তোর দায়িত্ব তুই না দেখলে বাবাকে আর কে দেখবে বল বলে কাকু চলে গেল। আমি শিলার কাছে গেলাম। শিলা বলল দেখলি বাবা কিভাবে আমাকে চুদে সুখ দিল।

আমি অবাক হওয়ার ভান করে বললাম কাকু এখন তোকে চুদেছে। শিলা আমার মাইটিপে বলে আর ন্যাকামি করা লাগবে না আমি জানি তুই আমার আর বাবার চুদাচুদি দেখেছিস আর নিজের গুদ খেচেছিস। bangla daughter fucking story

আমি বলি তুই কিভাবে বুজলি।শিলা বলে আমি হলাম তোর সবথেকে কাছের বন্ধু আর আমি একটা মেয়ে তাই আমি বুঝিরে গুদের কুটকুটানির কি জ্বালা। শোন তুইও সমর কাকুকে দিয়ে চুদিয়ে নে তাহলে তোর গুদের জ্বালাও মিটল আর কাকুরও কস্ট কিছুটা কমল।

Leave a Comment