১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 4

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 4

meye apon baba choti মার কথা শুনে সিবু এবার কোমর তুলে ঠাপ শুরু করে বলে মা তোমার গুদের মধ্য কি গরম। আহ গুদে বাড়া ঢুকালে এত আরাম জানলে আরও আগেই তোমাকে চুদে দিতাম।উফ মাইরি তোমাকে চুদে খুব ভাল লাগছে মা।

সিবুর ঠাপের চোদনে রুমার গুদে আবার রস কাটতে শুরু করছে। রুমা সিবুর মুখ টেনে একটা মাই ঢুকিয়ে দিয়ে বলল নে মাই চোষ আর ঠাপা তোর ঠাপে আমার গুদ বেশ রস কাটছে বলে নিচ থেকে তল ঠাপ দিতে শুরু করছে। দু’জনের কামরসে এবার বেশ সব্দ হচ্ছে। পচ পচ পচাত পচ পচ পচাত পচাত ।

এভাবে ঠাপ খেতে খেতে রুমার জল প্রায় ভোদার মূখে এসে গেছে।রুমা যেন ছেলে চোদনে পাগল হয়ে যাবে।উহ উহ সিবু জোরে ঠাপা হ্যাঁ হ্যাঁ এইতো এইভাবেই দে ইস মাগো ইসস ইসসসস দে বাবা হ্যা হ্যা চোদ চুদে আমার গুদ ফাটিয়ে দে উরে বাবা দেখে

যাও ইস আমার সোনা ছেলে কিভাবে আমাকে চুদছে ইস ইসস ইসসস থামিস না বাবা চোদ হ্যাঁ হ্যাঁ আমার রস বের হবে চোদ চোদ তোর খানকি মাকে চোদ উরি উউ উউউ ইসসস ইসসসস করে রুমা সিবুর বাড়ার গুতায় জল খসিয়ে দিয়ে হাঁপিয়ে গেল।

মাকে হাঁপাতে দেখে সিবু ঠাপ দেওয়া বন্ধ করে মার একটা মাই চূষতে লাগল আর অন্যটা টিপতে লাগল। রুমা জল খসার রেস কাটিয়ে সিবুক্কে পাগলের মত চুমু খেতে খেতে বলল উফ কি চুদা চুদলিরে সিবু এমন নাড়ি টলানো ঠাপ দেয়া কোথায় শিখলি বাবা,

এখন থেকে প্রতিদিন মকে চুদবি যখন ধোন খারাবে মার ভোদায় ঢুকাবি। ইস আমার পেটের ছেলে এমন চোদন বাজ আর আমি জানিনা ।

যে গুদ ফাঁক করে বের হয়েছিস সেই গুদ চুদে তুই আজ আমাকে ধন্য করলি। নে ঠাপা যত পারোছ ঠাপা। তোর ঠাপ খেয়ে আমি মরে গেলেও খুসি। meye apon baba choti

সিবু আবার ঠাপাতে লাগল মার সদ্য জল খসানো গুদ থেকে এবার যেন এক অদ্ভুত চোদন সংগিত শুরু হল।। ফচ ফচ্চ ফচাত ফচ ফচ ফচাত।

সিবু এবার রুমার পা দু’টো নিজের ঘারে নিয়ে নিজে হাটুতে ভর দিয়ে ঠাপ দিতে থাকল।উফ মা তোমাকে চুদে খুব আরাম হচ্ছে। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 4

এখন থেকে প্রতিদিন তোমাকে চুদব। চুদে চুদে তোমাকে গাভিন করে দিব।।ইস কি শান্তি অহ আহ মা এমন খান্দানি গুদ তুমি কেমন করে বানালে ।

১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 3

রুমা চোদ বাবা চোদ । তোর মা তোর চোদনে পাগল হয়ে যাবে। উরি বাবা ইস তোমারা দেখে যাও আমার ছেলে আমাকে চুদে কেমন সুখ দিচ্ছে।

ইস ইসসস দে সিবু আরও জোরে দে মার গুদ ফাটিয়ে দে।হ্যাঁ হহ্য্যাঁ এইতো এই ভাবে দে উফ উফ তোর কাছে চুদা খেয়ে আমার প্রথম চুদা খাওয়ার ক্কথা মুনে পরছে। ইস কি চুদা চুদছিস।তোর বাড়া আমার বাচ্চাদানিতে ঢুকে যাচ্ছে ইইস ইইসসস সিবু আমি এত সুখ সহ্য করতে পারছি না।

সিবু এবার মার বুকে শুয়ে হক হক করে ঠাপ মারতে লাগল আর বলতে লাগল উরি উফ কি সুখ ইস ইসসস এমন খানদানি আমার মার ভোদা।মা তোমাকে চুদে খুব ভাল লাগছে ।

তুমি আজ থেকে আমার মাগি আমি প্রতিদিন আমার এই মাগিকে চুদব। তুমি এতদিন বাপের চুদা খেয়েছো এখন থেকে আমার চুদা খাবা। তোমাকে না চুদে আমি থাকতে পারব না।

ইস ইসসস মা দেখ আমার চুদায় তোমার ভোদায় কেমন রস কাটছে। হ্যাঁ মা দেখো তোমার গুদের ঠোট দু’টো কি সুন্দুর করে আমার বাড়াটা চুষে দিচ্ছে। ইইস এত সুখ সহ্য করা যায় না বলে আরও জোরে মাকে জরিয়ে ধরে ঠাপ মারতে থাকল।

উফ উউফ মা আমার ক্কেমন হচ্ছে নাও মা এবার ছেলের বীর্য নেও মা গেল গেল আমার মাল বেরিয়ে গেল বলে বাড়াটা মার গুদের গভিরে ঠেসে দিয়ে ঝলকে ঝলকে এককাপ বীর্য মার গুদে ঢেলে দিল।

রুমা ছেলের বীর্যের গরম চ্ছোয়া পেয়ে নিজেও গুদের জল খসিয়ে দিয়ে ছেলেকে আকরে ধরে থাকল। meye apon baba choti

এভাবে প্রায় ৫ মিনিট মা ছেলে দু’জন দু’জনকে ধরে রস খসার আনন্দ নিয়ে রুমা ছেলের মাথার চুলে বিলিকেটে ডাকল এই সিবু। সিবু মার বুক থেকে মাথা না তুলেই জবাবা দিল উম্ম।

রুমা সিবুর মাথা তুলে জিজ্ঞেস করল কিরে কেমন লাগল মাকে চুদে?

মা তোমাকে চুদে খুব মজা পেলাম।তুমি বল আমি কেমন চুদলাম? তোমাকে চুদে সুখ দিতে পেরেছি?

রুমা বলল হ্যাঁরে সিবু তুই সত্যি খুব ভাল চুদেছিস। আমারতো বিশ্বাসই হচ্ছে না প্রথম মার গুদে ধোন দিয়ে এমন চুদলি মনে হয় তুই পাক্কা একটা মাগিবাজ। একবার এই ধোন যার গুদে দিবি সে তোর চুদা খেতে পাগল থাকবে।

তুই জানিস মাগি মহলে আমার নাম আছে আমি নাকি একেবারে চোদন খানকি যে সে চোদনে আমাকে কেউ কাবু করতে পারে না। আমি ১৬ বছর ধরে তোর দাদুর চোদন খাচ্ছি তারপরও তোর দাদু একবার চুদে আমার কিছুই করতে পারে না আর তুই প্রথমেই

একবার চুদে আমাকে পুরো সুখ দিলি।এখন থেকে রোজ আমাকে চুদবি। তোর চোদন না খেলে আমার ভাল লাগবে না। আমি সত্যিই ভাগ্যবতি তোর মত এমন চোদনখোর ছেলে আমার এই গুদ ফাঁক করে বের করেছি।

সিবু বলল মা তুমি এই পর্যন্ত কত জনের চোদন খেয়েছ। meye apon baba choti

কম করে ২০/২৫ জন হবে। তার মধ্যে বাবা মানে তোর দাদু আর শিলার বাপ মানে অজিত কাকুর চোদন খেয়ে খুব মজা পেয়েছি।

অজিত কাকু আর বাবা যখন আমাকে আরর শিলাকে পালটা পালটি করে চুদত তখন আরও বেশি মজা পেতাম। অজিত কাকু মারা যাবার পর অবশ্য শিলার বর অভি আর বাবা আমাকে আর শিলাকে যখন একসাথে চুদে তখনও খুব মাজা পাই তবে এখন মনে হয় তোর চুদাই সবচেয়ে বেশি মজার।

bangla choti মাসতুতো দাদার কালো অজগর সাপ আমার ভোদায় ছোবল দিয়েছে

মা আমি শিলা মাসিকে চুদব।রুমা বললে কেন রে মাকে চুদে মন ভরেনি?সিবু বলে না মা তোমাকে চুদে খুব মজা পেয়েছি।আর শিলা মাসির মাই পাছা ঠিক তোমার মত তাই শিলা মাসিকে চুদতে মন চাইছে। তাছারা শিলা মাসি তোমার সবচেয়ে কাছের বান্ধবি তাকে না চুদলে হয়। ১৬ বছর ধরে আপন মেয়ে চুদে বাবা part 4

রুমা বলে আচ্ছা চুদিস আর শিলা যেদিন আমাক্কে বাবার চোদা খাওয়ার ব্যবস্থা করে দেয় সে দিন থেকেই শিলার সাথে

আমার চুক্তি যে নতুন কারও চুদা খেলে আমরা একজন আর একজনকে ভাগ দিব। তুই চিন্তা করিস না কালই শিলাকে চুদতে পারবি নে এখুন মাকে রেহাই দে চল খেয়ে নিই। meye apon baba choti

সিবু মার গুদ থেকে বাড়া বের করে বলে চল। সিবু গুদ থেকে বাড়া বের করতেই রুমা গুদ থেকে রস গরিয়ে বিছানায় পরতে থাকল।

রুমা বলল বাব্বা কত মাল ঢেলেছিস একেবার আমার গুদ ভাসিয়ে দিয়েছিস।এবার মা ছেলে দু’জনে বাথরুমে ঢুকে একে অপরকে ধুয়ে দিল।

Leave a Comment