বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ২০ – মাগি মায়ের গোয়া মারা

মাগি মায়ের গোয়া মারা গোয়ালঘরের জানালার বাইরে দিয়ে মা ছেলের মাঝে গভীর রাতে চলমান ভেতরের সমস্ত যৌনলীলা অবলোকন করা গোপন চোখজোড়া আর কারো নয়, বরং জয়নালের ছোটবোন অর্থাৎ জুলেখার বড় মেয়ে জিনিয়ার, যার শ্বশুড়বাড়িতে মা ছেলে বেড়াতে এসেছে!

সত্যি বলতে কি, তার স্বামীর বাড়ি বেড়াতে এসে কুটুম হওয়া সত্ত্বেও তার মা ও বড়ভাইকে রাত জেগে গোয়ালঘর পাহারা দিতে হচ্ছে – এই বিষয়টা নিয়ে শুরু থেকেই জিনিয়ার মনে প্রবল খারাপ লাগা ও অপরাধবোধ কাজ করছিল। তাই তো, সে নিজেও তার বড়ভাই ও মাকে রাতের বেলা সঙ্গ দিয়ে নিজের অপরাধবোধ কমাতে গোয়ালঘরে আসে।

তবে, ২৫ বছরের বিবাহিত মেয়ে জিনিয়া গোয়ালঘরে ঢোকার আগেই জানালার বাইরে দিয়ে তার মা ও বড়ভাইয়ের মাঝে যৌন সঙ্গম শুরু হয়ে গিয়েছিল। জিনিয়া বিষয়টা টের পেয়ে ভালোমতো দেখতে গোয়ালঘরের পাশের এই জানালার আড়ালে লুকিয়ে পড়ে ও গত এক ঘন্টা যাবত ভেতরে চলতে থাকা জয়নাল ও জুলেখার তীব্র যৌনমিলনের খুঁটিনাটি সবকিছু তাদের মাঝে বলা কথোপকথনসহ অবলোকন করে।

মা ও বড়ভাইয়ের মধ্যে এই যৌন সম্পর্কের কথা আবিষ্কার করে ততক্ষণে জিনিয়ার দেহের সর্বত্র লজ্জায় ও রাগে রি রি করছিল। তার ইচ্ছে করছিল, একটা জোরে চিৎকার দিয়ে তার একান্নবর্তী শ্বশুরবাড়ির লোকেদের সবার ঘুম ভাঙায় ও তাদের এই রাতে উঠোনে জড়ো করে হাতে নাতে তার মা ও ভাইজানের কুকীর্তি ফাঁস করে। বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১৯ – mayer voda marar choti

বিশেষ করে, একটু আগেই তার বড় ভাসুর মোখলেস মিঞা যখন টর্চ নিয়ে আসে, জিনিয়ার ইচ্ছে করছিল আড়াল থেকে বেড়িয়ে তার বড় ভাসুরকে সত্যিটা জানিয়ে দিতে। তার ইচ্ছে হচ্ছিল খড়ের গাদায় লুকোনো তার নগ্ন ৪৫ বছরের মাকে টেনে হিঁচড়ে উঠোনে নিয়ে এসে তার বেলাল্লাপনার গোমর ফাঁক করে দিতে। তার ইচ্ছে হচ্ছিল, তার বড়ভাইকে সবার সামনে অপমান করে বাড়িছাড়া করতে। মাগি মায়ের গোয়া মারা

অনেক কষ্টে মনের সেসব রাগ দমন করে জিনিয়া। চিন্তা করে দেখে, এভাবে রাগের মাথায় সে চাইলেই তার মা ও বড়ভাইয়ের জঘন্য কীর্তিকলাপ সকলকে জানিয়ে দিতে পারে, কিন্তু তাতে তার ক্ষতি-ই সবচেয়ে বেশি। এমন দুশ্চরিত্র মা ও বড়ভাইয়ের সাথে সাথে, তাদের জের ধরে জিনিয়াকেও তার শ্বশুরবাড়ির লোকেরা একইসাথে বাড়ি থেকে বের করে দিতে পারে। তার স্বামী তাকে তালাক দিতে পারে। গ্রামীণ জনপদে এমন ঘটনা অহরহ হয়। এরচেয়ে তুচ্ছ ঘটনায় স্বামী বউকে তালাক দেয়। আর এটা তো অনেক বড় ঘটনা, বউয়ের দুশ্চরিত্র মা ও লম্পট বড়ভাইয়ের মাঝে নিষিদ্ধ অজাচার সম্পর্ক ফাঁস, এতে পুরো গ্রামে ঢিঁ-ঢিঁ পড়ে গিয়ে তীব্র শোরগোল শুরু হবে, থানা পুলিশ হবে, যাতে সবথেকে বড় ভুক্তভোগী হবে জিনিয়া ও তার পরিবার। তাদের বাকি সারাটা জীবনের সবকিছু এক নিমিষেই ধূলিসাৎ হয়ে যাবে।

“আইচ্ছা থাক, আইজকা আর ঘটনা নিয়া তুলকালাম না করি। কাইলকা মা ভাইরে আলাদা কইরা নিয়া ঝাড়ি মাইরা হেগোরে টাইট করুম”, মনে মনে এটা ভেবে আপাতত রাগ প্রশমনে করে জিনিয়া। জোরে জোরে শ্বাস ফেলে নিজেকে শান্ত করে পুনরায় তার মা ও বড়ভাইয়ের মাঝে চলমান বাকি যৌনতা দেখতে গোয়ালঘরের ভেতর চোখ দেয়।

ততক্ষণে, জয়নাল ও তার মা জুলেখা গোয়েলঘরের খড়ের বিছানায় সম্পূর্ণ নগ্ন দেহে মদ খেয়ে নেশাতুর অবস্থায় সে রাতে দ্বিতীয়বারের যৌন-সঙ্গম সুধা গ্রহণ করতে ব্যস্ত। ৩০ বছরের জোয়ান ছেলে জয়নালের কোলে বসে আদর খাচ্ছে ৪৫ বছরের ডবকা মা জুলেখা। গোয়ালঘরের গুমোট গরমে তাদের মা ছেলের দেহ ঘামে ভিজে জবজব করছে। দুজনের ঘর্মাক্ত, কৃষ্ণকালো নগ্ন দেহদুটো চাঁদের আলো পড়ে বোন জিনিয়ার চোখের সামনে চিকচিক করছিল। কেমন অশ্লীল অথচ প্রচন্ডরকম কামাতুর একটা দৃশ্য। জিনিয়ার গোপন দৃষ্টির সামনে মা ও ছেলে তাদের রাত্রিকালীন যৌনতা চালিয়ে নেয়। মদের নেশায় আচ্ছন্ন হয়ে মা ও ছেলে তখন নিজেদের মধ্যে কামোদ্দীপক বাক্যালাপ করছে ও হাসাহাসিতে মগ্ন। জিনিয়া শুনতে পেল, তার বড়ভাই জয়নাল তাদের মা জুলেখাকে কোলে বসিয়ে বলছে,

– আম্মাজান, তুমার গা দিয়া গোয়ালঘরের খড়কুটার গন্ধে তুমারে ওলান দেয়া গাভী মনে হইতাছে। মাগি মায়ের গোয়া মারা

– হ আর তুই হইলি গোয়ালের মরদ ষাঁড় গরু। তোর মারে তোর তো গাভী লাগবোই।

– হুম, তুমার বগল দিয়াও কেমুন বাসনা আইতাছে গো, মা। দাও দেহি, তুমার ঘামাইন্না বগল চাইডা দেই।

– নে বাজান চাট, তোরে দিয়া চাটানির জইন্য মোর বগল দুধ সবকিছু খুইলা তোর কোলে বয়া আছিরে বাজান।

হাসাহাসির মাঝেই জুলেখার নগ্ন ভারী দেহে জয়নাল নিজের পেটানো শরীর মিশিয়ে গায়ে গা চেঁপে মাকে ধামসিয়ে চুমুক দিয়ে চুমু খেতে থাকে। চুমোচুমির ফাঁকে দুহাত উচিয়ে জুলেখা তার গরমে ভেজা প্রচন্ড ঘ্রানে ভরা রস চুপচুপে বগল চেতিয়ে দিলে মার বগল শুঁকে জিভ বের করে লম্বা করে উপর নিচ চাটতে থাকে বগল-খোর ছেলে জয়নাল। জিনিয়া অবাক হয়ে দেখছিল – মুখ দিয়ে দলা দলা থুতু বের করে মায়ের দুই বগলে ফেলল বড়ভাই জয়নাল। তারপর হাত দিয়ে থুতুর সাথে বগলের চুলগুলো মাখাতে শুরু করে। জয়নাল মায়ের ডান বগলে ছোট ছোট চুমু দিতে দিতে বাম বগলে হাত দেয়। বগলের চুলগুলোতে বিলি কাটতে কাটতে বগল চেটে ছেলে সুখ দেয় জুলেখাকে।

“নে ব্যাডা পুলা, তর গাভী মায়ের দুধ খা এ্যালা”, বলে জুলেখা তার স্তনের বোঁটা ছেলের মুখে গুঁজে দেয়। জয়নাল মনের আনন্দে বগল ছেড়ে মায়ের ডবকা বাম স্তনটা কচলাতে কচলাতে চুষতে শুরু করে। মায়ের দুধ বিলানো বিশাল ৪৪ সাইজের ম্যানাজোড়া থেকে ফিনকি দিয়ে সাদা দুধ বেরুনো শুরু করলো। প্রাণভরে বোঁটা চুষে চুষে মার তরল দুধ গলাধঃকরণ করছিল জিনিয়ার ৩০ বছর বয়সী বড়ভাই। জিনিয়া দেখে, তার বড়ভাই এতো সুন্দর করে দুধ দুটো টিপছে আর চুষছে যে স্বর্গসুখ পাচ্ছে তাদের কামুকি মা জুলেখা। পালাক্রমে দুটো দুধই চুষে চেটে সমস্ত দুধ খেয়ে তৃপ্তির ঢেঁকুর তুলে জয়নাল। মা হয়ে ছেলেকে দিয়ে দুধ চুষানোর এমন রগরগে দৃশ্যে আড়াল থেকে জিনিয়ার সমস্ত দেহ শিউরে উঠে যেন। হায় খোদা, করছে কি তার বড়ভাই ও মা! মাগি মায়ের গোয়া মারা

জুলেখা হঠাত অস্থির হয়ে ছেলের মাথাটা তার দেহের নিচের দিকে ঠেলতে শুরু করে। জয়নাল মায়ের ইঙ্গিত বুঝতে পেরে আস্তে আস্তে গলা, বুক, দুধ, পেট সব চেটে চেটে নিচে নামতে থাকে। জুলেখার সুন্দর গোল নাভিতে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে থাকে ছেলে। থুতু দিয়ে মার নাভি চাটা দেখে অসভ্য লজ্জায় চোখ বন্ধ করে মেয়ে জিনিয়া।

একটুপরে, আজব একটা কাজ করে জয়নাল। মাকে বলে তার দুধ’দুটো দুপাশ থেকে দুহাতে চেপে ধরতে। জুলেখা সেটা করলে, মার চেপে ধরা দুধের মাঝের উপত্যকায় তৈরি সুড়ঙ্গের সামনে উবু হয়ে বসে। নিজের ১০ ইঞ্চির চেয়েও বড়, ৪.৫ ইঞ্চি ঘেড়ের মিশমিশে কালো রঙের ঠাটানো বাঁড়াটা জয়নাল মার দুধের খাজে ভরে ঠাপ দেয়ার মত করে উপর-নীচ ঘষটাতে থাকে। জীবনে প্রথমবার এভাবে দুধ চোদা দেখে হতভম্ব মেয়ে জিনিয়া। মার দুধ চুদেই চলেছে বড়ভাই। জিনিয়ার অবাক দৃষ্টিতে ধরা পড়ে, তাদের সতী সাবিত্রী মা জুলেখা খানকি-বেশ্যাদের মত লকলকে লাল জিভ বের করে দুধ ঠাপানো ছেলের বাড়ার বিরাট মুদোটা চেটে চেটে দিচ্ছে। ফলে দুধ চোদা ও বাড়া চোষানো – একবারেই হয়ে যাচ্ছে জয়নালের।

এভাবে, বেশ কিছুক্ষণ মার দুধ চুদে মাকে হাঁটু গেড়ে খড়ের গাঁদায় বানানো বিছানায় বসায় জয়নাল। জুলেখার পিছনে বিছানায় দাঁড়িয়ে আরেকটা আজব কাজ করে সে। জুলেখার ডান বগলে ধোন ভরে বগল চুদা শুরু করে জয়নাল। একবার ডান বগলের ভাঁজ, একবার বাম বগলের ভাঁজ, এভাবে বগল পাল্টে পাল্টে সমানে বগল ঠাপায়ি চলে জয়নাল। দুহাত নামিয়ে নিজের ঘাম চুপচুপে ও ছেঁটে রাখা লোমশ বগল চেপে ধরে বগলের ভাঁজ টাইট করে ছেলেকে আরো বেশি বগল চোদার সুখ দিচ্ছিল মা জুলেখা। সে এক অদ্ভুত সুন্দর বগল-চোদানি দৃশ্য! জিনিয়া যতই দেখছিল ততই ঘৃণার বদলে কেমন যেন কামার্ত বোধ করছিল। জিনিয়া কল্পনাতেও জীবনে কখনো এমন যৌনলীলা প্রত্যক্ষ করেনি!

দুধ বগল চুদে ক্ষান্ত দিয়ে জয়নাল মাকে একপাশ ফিরে ডান কাত হয়ে বিছানায় শোয়ায়। উদোলা বুক-দুধ-পেট-দুধ কেলিয়ে শুয়ে নিজের বাম পা ভাঁজ করে উপরে তুলে দেয় জুলেখা৷ জয়নাল নিজেও এবার মার পিছনে ডান কাত হয়ে শুয়ে মার শুন্যে থাকা বাম পা নিজের বাম হাতে ধরে পেছন থেকে সাইড মিশনারি পজিশনে জুলেখার গুদে ধোন ভরে ঠাপাতে শুরু করে। এভাবে কাত হয়ে চোদানোয় জিনিয়া গোয়ালঘরের জানালা দিয়ে সামনে শোয়া নগ্ন জুলেখাকে দেখলেও তার পেছনে চোদনরত জয়নালকে দেখতে পাচ্ছে না। গোয়ালঘরের ভেতরে হারিকেনেন মৃদু আলোয় জুলেখার কালো বরণ লাস্যময়ী দেহটা রুপোর মত চকচক করছে যেন! জুলেখা যেন গ্রাম্য ছেলে-চোদানী, পোলা-ভাতারি কোন ৪৫ বছরের ভরা যৌবনের মহিলা না, বরং স্বর্গের হুর-পরী-মেনকা-অপ্সরী বলে ভ্রম হলো জিনিয়ার! চোখের সামনে এমন স্বর্গীয় চোদনকলা দেখে দৃষ্টিবিভ্রম হচ্ছে যেন তার! মাগি মায়ের গোয়া মারা

শরীর সামনে পেছনে দুলিয়ে তলঠাপ মেরে ছেলের চোদা খেতে লাগল জুলেখা। চোদনরত মা তার মুখ বামে দিকে করে পেছনে বেঁকিয়ে ধরায় পেছন থেকে ছেলে জয়নাল মুখ নামিয়ে মার রসালো পুরু ঠোটে ঠোট মিলিয়ে জিভ জিভ পেঁচিয়ে সজোরে চকামম চকামম করে চুমুতে লাগল একটানা। সাথে ঠাপ তো চলছেই। আর মা ছেলের জগত জুড়োনো সুখের কাম শীৎকার ব্যাকগ্রাউন্ড ধ্বনি হিসেবে আছেই! তবে সেটা আগের চেয়ে মৃদু স্বরে। অনর্থক আবার গোয়ালের বোবা গরু-ছাগলগুলোর ঘুম ভাঙাতে চায় না তারা। এভাবে মিনিট ১৫ পাশ ফিরে চোদানোর পর জুলেখা আবেগে ছেলেকে ডেকে হিসহিসিয়ে সাপের মত কন্ঠে বলে,

– আয় বাপ, তর মার বুকে উইঠা চুদবি এ্যালা আয়। তুই ত জানসই, তুই এত শতশত কায়দায় চুদন দিলেও তর মার সবচাইতে পছন্দের চুদন ইশটাইল কী! পাপিয়া, মিলি, শম্পা ও পল্লবীর সেক্স লাইফ পর্ব ৩

– (জয়নাল ন্যাকামো করে বলে) কী মা, কোনটা তর সবচাইতে পছন্দের চুদন ইশটাইল ক দেহি! মুই বুঝবার পারতাছি না, আম্মাজান।

– (জুলেখা ছেলের চোখে চোখ রেখে বলে) মোর লাহান গেরামের গেরস্তি ঘরের সতী বৌরে, হের চুদইন্না মাঝি সোয়ামি বিছানায় আয়েশে চিত কইরা ফালায়া, মোর বুকে বুক দিয়া শুইয়া, মোর বেলুনের লাহান দুধ চিপতে চিপতে ঠুটে চুমাইতে চুমাইতে গায়ের জোরে কোমর তুইলা ঠাপাইবো – হেই বাংলা চুদনই মোর সবচাইতে পছন্দের।

নিজের চেনা পরিচিত ভদ্র বলে বিবেচিত মায়ের মুখে এমন জঘন্য নোংরা ভাষা শুনে অনভ্যস্ত জিনিয়ার কাছে পুরো ঘটনাটা অপার্থিব বলে মনে হচ্ছিলো। স্বপ্ন ও বাস্তবের মাঝামাঝি কোন যাদুমন্ত্রের জগতে যেন হারিয়ে গেছে সে। এদিকে ছেলে জয়নাল মার আহ্বানে এরই মধ্যে খড়ের বিছানায় উঠে বসেছে। এক নজর সে নিজের ধোনের দিকে তাকাল। মায়ের গুদের রসে সেটা একদম আগাগোড়া ভিজে আছে। নগ্ন মা জুলেখা চিত হয়ে শুয়ে তার ভারী দুই পা মেলে দিয়ে কামুক স্বরে বলে, “আয়, তর মার ভিত্রে আয়, বাজান”।

জয়নাল মায়ের মুখে এই কথা শুনে আর স্থির থাকতে পারে না। বহুদিনের অভ্যাসমত, মায়ের ৫ ফুট ৮ ইঞ্চি নগ্ন শরীরের উপর সে নিজের মানানসই ৬ ফুট ১ ইঞ্চির নগ্ন শরীর মিশিয়ে শুয়ে পড়ে। মার দুই পায়ের মাঝখানে শুয়ে ওর শক্ত লকলকে সাপের মত ফনা তোলা ধনটা মায়ের গুদের সাথে ঘষতে ঘষতে সশব্দে পকাত পচাতত পক পক শব্দে রামঠাপ মেরে জুলেখার গুদের গভীরে ভরে দেয়। মায়ের কথামত জয়নাল ছোট ছোট করে মায়ের গুদে ক্লাসিক মিশনারি ভঙ্গিতে ঠাপ দিতে শুরু করে। আস্তে আস্তে ঠাপের গতি বাড়তে লাগলো তার। পুরো ধোনটা মুদো অব্দি বের করে পরক্ষণেই সজোরে গোড়ার বাল পর্যন্ত রসালো গুদে পুরে ছন্দময় দ্রুত গতিতে চুদছিল জয়নাল।

“আয় মা, এ্যালা লক্ষ্মী বৌয়ের লাহান তর পুলার ধনের উপরে বইয়া পড়”, বলে এবার খড়ের বিছানায় চিত হয়ে শোয় জয়নাল। উর্ধ্বমুখী বাড়াটা দেখিয়ে সন্তান জননীকে উপরে চড়ার আদেশ করলো। জিনিয়া দেখে, বাধ্যগত নারী জুলেখা ছেলের দুপাশে পা দিয়ে উবু হয়ে বসে গুদখানাকে ঠিক বাড়ার মাথার উপর নিয়ে এল। তারপর সামান্য ঝুকে এক হাতে ছেলের ভাড়া ধরে মুন্ডিটা গুদের চেরার উপর ঠেকিয়ে ছোট একটা ঠাপ দিতেই পচাৎ ভচাত ভচচ করে বাড়ার মুন্ডিটা গুদের ভেতরে চলে যায়। এবার ধীরে ধীরে জুলেখা তার ৪৬ সাইজের ধামসি পাছাটাকে নিচে ঠেসে দিতেই জয়নালের ধামড়া বাড়াটা গোড়া পর্যন্ত গুদের ভেতরে অনায়াসে চলে গেল। মাগি মায়ের গোয়া মারা

জননী একটা আহহহহ ওমমম শব্দ করে নিজের সুখের জানান দিল। জয়নাল মনে মনে ভাবে, শরীর পরিপুর্ন হলেও গুদখানা এখনো মোটামুটি আনকোরা তার মায়ের। ৫ জন সন্তান হওয়ার পরেও মায়ের যা টাইট গুদ, বাড়াটা যেন এক যাতাকলে আটকে গেছে তার! নাহ, এমন মাগি খাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার! এদিকে, ছেলের বাড়া গুদে ঢোকার পর জুলেখার মনে হল তার তলপেট যেন একেবারেই ভর্তি হয়ে গেছে! জুলেখার প্রাক্তন ৩ স্বামীর কারো যন্ত্রই ছেলের মত এত বড় আর মোটা ছিল না!

বাড়া গুদে গাথার পর জুলেখা একটু দম নিল,আর গুদখানা কয়েকবার করে বাড়ার গোড়ায় পাছা ঘুরিয়ে ঘুড়িয়ে ঘষলো। ফলে দুজনের খোঁচা খোঁচা বালের ঘষাঘষিও হল। বালের ঘষায় জুলেখার খুব সুরসুরি অনুভূত হয়। গুদে আরো জল আসে যেন। গোয়ালঘরের খড়ের গদিতে শুয়ে জয়নাল জননীকে অবলোকন করে যাচ্ছে। যেনো স্বয়ং বেহেস্তি হুর এসে তার সাথে রমন করছিল। জুলেখার কামুকী দেহের হিল্লোলে তার পুষ্ট মাই দুটো অপরুপ ছন্দে নেচে নেচে উঠছে! এমন দৃশ্য জয়নাল আগে মাকে নিয়ে হাত মারার সময় কল্পনাই করেছে শুধু, এখন গত মাসখানেক ধরেই তা অতিবাস্তব!

জুলেখা ছেলের উপর বসে কাউ-গার্ল পজিশনে দুপায়ে ভর দিয়ে নিজের টাইট পাছাটাকে বাড়ার মুন্ডো অব্দি টেনে তুলছিল। আবার নিচের দিকে নামতেই বাড়াটা পুরো তার গুদের মধ্যে ঢুকে যাচ্ছিল। মায়ের গুদের রসে ছেলের বাড়াটা মাখামাখি হয়ে যাচ্ছে। দাঁতে দাঁত চেপে অসহ্য কামাবেগে মাতাল জুলেখা উঠবস করে ঠাপ চালাতে লাগল। ঠাপের তালে তালে ফসফস পচাত ফচাত মিষ্টি মধুর ধ্বনিতে ঘরে রাতের পরিবেশ অশ্লীল হয়ে উঠে। বাইরে দেখে জিনিয়া অবাক হয়ে দেখছিল, মায়ের উঠবস করে দেওয়া মেয়েলী ঠাপের তালে তালে বড়ভাই জয়নাল নিচ থেকে কোমর তোলা দিয়ে জননীর সুখ আরো ঘনীভূত করে তুলছিল৷ জুলেখা অনুভব করলো তার জরায়ুতে ছেলের বাড়া হঠাত হঠাত করে খোঁচা মারছে, এক মাতাল করা সুখে তার সর্বাঙ্গ চনমন করে উঠল। মাগি মায়ের গোয়া মারা

জয়নাল দজননীর খাড়া খাড়া সুপুষ্ট দোদুল্যমান মাই দুটো টিপে টিপে চুর্ণবিচুর্ন করতে লাগলো ৷ মাঝে মাঝে মাথা তুলে বোঁটা দুটো মুখে ভরে চুষছে, দুধের গায়ে দাঁত দিয়ে কামড়ে দাগ বসিয়ে দিচ্ছে। জিনিয়ার কানে আসে তার মা ও বড়ভাইয়ের মাঝে চলমান আরেক দফা অশ্লীল কথামালা,

– উফফফফ খানকি জুলেখারে, তুই টানবাজারের সেরা খানকিরে। এম্নে কইরা চুদতে থাক জোরে।

– তুর মত খানকির পুলার মায়ে সেরা খানকি না হইলে হয়। আয়, মোর বগল চুইষা চুইষা তলঠাপ মার।

– তুর বগল চাইটা তুরে বেহেশতে লইতাছি মাগি খাড়া, দেহি কত পারোস পুলারে ঠাপাইতে।

প্রায় ১০০ কেজি ওজনের সুপুরুষ জোয়ান জয়নালের কোন কষ্টই হচ্ছে না প্রায় ৮৫ কেজি ওজনের জাস্তি বেডি জুলেখাকে কোলে নিয়ে চুদতে। জিনিয়ার বিস্মিত চোখে গোগ্রাসে দেখছে – বড়ভাইয়ের আখাম্বা ধন কি করে তার মায়ের লাল হয়ে যাওয়া ফোলা গুদে ঢুকছে, আবার গুদের রসে মাখামাখি হয়ে বের হয়ে আসছে। জয়নাল মায়ের সুডৌল স্তনদ্বয় কচলে ধরে দুতিন বার মায়ের জরায়ু বরাবর সজোরে তলঠাপ দিতেই জননীর তলপেট ভেঙ্গে রাগমোচন শুরু হল।
সারা শরীর ইলেকট্রিক শর্ট খাওয়ার মতো ঝাকুনি দিয়ে তার চোখের মনি দুটো উল্টে গেল। নাকের পাটাদুটো ফুলে গেল। দু হাত উপরের দিকে তুলে যেনো কিছু ধরতে চাইলো জুলেখা। তারপরেই ছেলের রোমশ বুকে আছড়ে পড়ে নিজের উচুঁ তরমুজের মতো মাই দুটো ছেলের বুকে ঠেসে দুহাতে ছেলের গলা জড়িয়ে ধরে এলোপাথারি ছেলেকে চুমু খেতে খেতে আদুরে স্বরে উহহ উহহ করতে করতে শিথিল হয়ে পড়ে৷

জয়নাল বুঝতে পারে তার মা গুদের রস বের করে প্রচন্ড আবেশে চোখ বন্ধ করে শিথিল হয়ে পড়েছে ৷ জয়নাল দুহাতে নিজের জননীকে শক্ত করে নিজের বুকের সাথে চেপে ধরে পাল্টি খেয়ে গুদ বাড়ার জোড়া না খুলেই মায়ের উপরে আবার মিশনারী পজিশনে উঠে আসলো। ফলে জুলেখা চলে গেল ছেলের নগ্ন দেহের নিচে। জয়নাল একটা বালিশ মায়ের মাথার তলায় গুজে দিল তারপর মায়ের উরুর পাশে দুপায়ে ভর দিয়ে দু হাতে দুটো মাই মুঠো করে ধরে, বাড়াটাকে মুদো পর্যন্ত এনে আবার গোড়া পর্যন্ত এক মস্ত ঠাপে ঢুকিয়ে দিলো। বারকয়েক ছেলের ১০ ইঞ্চি আখাম্বা বাড়ার ঠাপ খেয়ে মা জুলেখা চোখ খুলে নিজের ছেলেকে দেখতে লাগল দু’চোখ ভরে। ছেলের ওই কামুক দুই চোখে সন্তানসুলভ কোনো দ্বিধা বা জড়তার লেশমাত্র নেই, আছে পুরুষালি স্বামী সুলভ সঙ্গমকালীন কর্তৃত্ব। এই গোয়ালঘরের রাতের আঁধারে ছেলে তাকে গৃহস্ত স্বামীর মত ভোগ করে নিচ্ছে! মাগি মায়ের গোয়া মারা

কেমন জানোয়ার মতোই না ঠাপাচ্ছে ছেলেটা, গুদটাই না ফেটে যায় এই রাবন ঠাপে – জুলেখা উহহহ আহহহ করে গুঙিয়ে উঠে। জয়নাল মায়ের কাতরানি শুনে নিজের পা টানটান করে জননীর উরু দুটি পায়ের উপর তুলে নিল। বা হাতে মায়ের একটা মাই টিপতে টিপতে ডানহাতে অন্য মাইয়ের গোড়া সমেত ধরে বোটা স্তনবলয় সমেত মুখে পুরে প্রানপনে চোঁ চোঁ করে চুষতে লাগল। মাঝে মাঝে বোঁটাটা দাত দিয়ে আলতো করে কামড়ে কামড়ে দিচ্ছিল। ঘন গভীর প্রেমময় ঠাপে জুলেখার দেহ এবং গুদের দেওয়াল আকুলি বিকুলি করে উঠল। মায়ের সুডৌল স্তন দুটো পালা করে চুষে, কামড়ে মুচড়ে আবার কখনো পালা করে মোলায়েম ভাবে টিপে, জননীর ঘাড় গলা বগল কানের লতি চুষে, লেহন করে, মায়ের রক্তরাঙ্গা পুরুষ্ট নিম্নওষ্ঠ নিজের আগ্রাসী মুখের মধ্যে নিয়ে চুষতে চুষতে ঠাপাচ্ছে জয়নাল।

জুলেখার নরম দুধগুলো ঠাপের তালে তালে দুলছে। জয়নাল দুই হাত দিয়ে ওগুলো কচলাতে লাগলো। এমন চোদনে তৃপ্ত মায়ের মুখে মুখ চেপে চুমুতে চুমুতে ঠাপাচ্ছে জয়নাল। এমন চুম্বনে কেমন অশ্লীল সুরুৎ সুরুৎ সলাৎ সলাৎ গোঙানির শব্দ বেরোচ্ছে চোদনমগ্ন দেহ দুটো থেকে। জুলেখা ছেলের ঠাপ খেতে খেতে জয়নালের নগ্ন পেশীবহুল পাছাতে হাত বুলিয়ে সস্নেহে আদর করে দিচ্ছে। গোয়ালঘরের জানালার বাইরে দেখে গোপনে দেখে চলা জিনিয়ার বিস্মিত দৃষ্টির সামনে জুলেখাকে আরো কিছুক্ষণ ঠাপিয়ে জয়নাল মায়ের ভারী পাগুলো দুহাতে নিয়ে উঁচু করে ধরে দুপাশে ছড়িয়ে দিয়ে চূড়ান্তভাবে সঙ্গম করছিল। গ্যাংব্যাং ধর্ষণ চটি – gangbang choti golpo

থপ থপ থপাত থপাত শব্দ হচ্ছে প্রতিটা ঠাপের সাথে সাথে। জুলেখার গুদের বাল আর জয়নালের ধোনের চারপাশের বালগুলো এখন একে অন্যের সাথে ঘসা খাচ্ছে। এভাবে, আরো কিছুক্ষণ ঠাপিয়ে, আবশেষে দীর্ঘ দেড় ঘন্টা চোদনের পর মার গুদে বীর্য ছেড়ে মার বুকে ঢলে পড়ে জয়নাল। বহুবার জল খসানো সত্ত্বেও গুদের ভেতর ছেলের বীর্যের পরশে জুলেখা আবারো যোনীরস খসিয়ে, ছেলের ক্লান্ত দেহ দুহাতে জড়িয়ে নিজের দুধেল ও বিশাল মাপের বুকে চেপে শুয়ে থাকে।

বাইরে তখন ভোরের আলো ফুটছে। ঘড়িতে বাজে ভোর সাড়ে পাঁচটে। একটু পরেই জিনিয়ার একান্নবর্তী শ্বশুরবাড়ির লোকেরা ঘুম থেকে উঠবে। সেটা বুঝতে পেরেই মা জুলেখা ছেলের দেহটা নিজের উপর থেকে সড়িয়ে দ্রুত খড়ের গদি থেকে উঠে পড়ে। গতরাতে তার পরনে থাকা, ছিঁড়ে টুকরো টুকরো হওয়া গাঢ় কমলা রঙের স্লিভলেস ব্লাউজ ও লাল পেটিকোট কুড়িয়ে নিয়ে নগ্ন দেহে কালো বোরখা চাপিয়ে দ্রুত গোয়ালঘর ছেড়ে বেড়িয়ে উঠানের অপর দিকে নিজের ঘরের দিকে আগায়। বাইরে থেকে হুড়কো তুলে চোরের মত ঘরে ঢুকে ভেতর থেকে দরজা আটকে দেয়।

ছেলে জয়নাল ততক্ষণে খড়ের গাদায় মদের গ্লাস বোতল লুকিয়ে আবার লুঙ্গি পড়ে নেয়। বিধ্বস্ত দেহে খড়ের বিছানায় নিথর দেহটা বিছিয়ে তৃপ্তির ঘুম দেয়। মাগি মায়ের গোয়া মারা

বোন জিনিয়া আড়াল থেকে সবই দেখেছিল। সে নিজেও গোয়ালঘরের জানালা ছেড়ে দ্রুত নিজের ঘরের দিকে হাঁটা দেয়। তবে, জিনিয়া মনে মনে দৃঢ় প্রতিজ্ঞা করে – আজকেই এই ঘটনার একটা ফয়সালা করবে। তার মা ও বড়ভাইয়ের এহেন নিষিদ্ধ অজাচার পাপকর্মের একটা বিহিত হওয়া দরকার। নিজের চোখে দেখা ঘটনা তার মাথায় ঘৃণার লেলিহান শিখা জ্বালিয়ে দিয়েছিল। গোয়ালঘরে দেখা অশ্লীল কামলীলা জিনিয়ার মাথায় তখনো ঘুরপাক খাচ্ছিল।

Leave a Comment