বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১৮ – মা ছেলের সেক্সের সংসার

মা ছেলের সেক্সের সংসার পরদিন সকালে জেরিন ঘুম থেকে যখন উঠল, ততক্ষণে সকাল হয়েছে। মা জুলেখা ও বড় ভাই জয়নাল ঘরে নেই, হয়তো আরো আগে উঠেছে, তবে জসীম তখনো নিচে গদিতে ঘুমিয়ে আছে। জসীমকে ঘুম থেকে উঠিয়ে দিল সে। একটুপর দুজনকে রেডি হয়ে স্কুলে যেতে হবে।

তবে, তার আগে তাদের দুই ভাইবোনকে বড় বোনের শ্বশুরবাড়ির সকালের কাজ করতে হবে। শ্বশুরবাড়ির পরার্থপর, কুটিল লোকজন তাদের ভাইবোনকে দিয়ে দুবেলা চাকর চাকরানির মত খাটিয়ে নেয়। তাদের দিয়ে ঘরদোর, উঠোন ঝাড়ু দেয়ায়, গোয়ালঘর পরিচ্ছন্ন করায়, কাপড়চোপড় ধুইয়ে নেয়।

ঘর থেকে বের হয়ে দুই ভাইবোন নিত্যকার সব কাজ করতে থাকল। কাপড় ধোয়ার জায়গায় গত রাতে মা ও বড় ভাইয়ের পরনের পোষাকগুলো দেখল জেরিন। কাছে নিয়ে নাকে শুঁকতেই নরনারীর সঙ্গমকালীন যৌনরসের তীব্র কড়া ও মাদকতাময় ঘ্রান নাকে আসল। ছোটভাই জসীম সেটা না বুঝলেও জেরিন দিব্যি নিশ্চিত হলো – গত রাতে তার দেখা ঘটনাগুলো মোটেও স্বপ্ন ছিল না। সবগুলোই বাস্তব! তার মা ও ভাইজান আসলেই অজাচারি সম্পর্কে জড়িত! মা ছেলের সেক্সের সংসার

কাজকর্ম শেষে উঠোনে এসে জেরিন ও জসীম নাস্তা করতে বসল। জেরিনের সামনে তখন তার জুলেখা মা ও বড়বোন জিনিয়া বসে গল্প করছে। পাশে, তার বড় ভাইজান জয়নাল, তার কোলে দেড় বছর বয়সী ছোটবোন জেসমিন খেলা করছে। দুলাভাই বা বোনের শ্বশুর শাশুড়ি কেও নেই আশেপাশে। মা ও বড়ভাইকে এই সকালে রোদের আলোয় দেখে বোঝার উপায় নেই কী সাঙ্ঘাতিক পাপাচারে তারা লিপ্ত! এমনভাবে বড় বোনের সাথে গল্প করছে যেন ভাজা মাছটি উল্টে খেতে জানে না!!

– (বড় বোন জিনিয়ার কথা) আইচ্ছা মা, তুমার কাহিনি ত হুনলাম। মোগো সৎ বাপ তুমারে ছাইড়া দিছে, একদিক দিয়া ভালোই হইছে। কিন্তুক, অহন কি ঠিক করছো, বাকি জীবনটা তুমি কই থাকবা চিন্তা করছো?

– (মায়ের দ্বিধান্বিত গলা) নারে, বেটি। হেইডাই ত চিন্তার বিষয়। তর এইহানে মোর থাকন যাইবো না, মা?

বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১৭ – মা চুদে হারামি ছেলে

– (জিনিয়া আতকে উঠে বলে) না না না, কি যে কও আম্মাজান! তুমি নিজেই দেখতাছ, মোগোর দুই ভাইবোনরে কেমুন অবহেলায়, ঠেকায় পইরা হেরা রাখতাছে। তার উপ্রে, তুমারেও বেশিদিন রাখবো না মোর শয়তান খাটাশ শ্বশুর শাশুড়ি৷ সবডিরে ঠিকই একলগে খেদায় দিবো হেরা। তুমি কিছুদিন থাকো, থাইকা ঠিক কর, এরপর তুমি কই যাইবা?

– (মা কিছুক্ষণ নিশ্চুপ থাকে৷ তারপর অসহায় কন্ঠে স্বীকারোক্তি দেয়) তাইলে, হেরপর কই যামু মুই জানি নারে, বেটি! এই পোড়াকপালি জীবনে তোরা পুলামাইয়া ছাড়া দুনিয়াতে মোর যাওনের আর কুনো জায়গা নাইরে, জিনিয়া!

– (জিনিয়া কি যেন ভেবে বলে) চিন্তা কইরো না মা, মুই ওইডা ভাইবা রাখছি। হুনো, মোরা বড় ভাইজানের আরেকডা বিয়া দেই। মুই এই গেরামে বিষয়সম্পত্তি ওয়ালা একখান অল্প বয়সী ছুকড়ি দেইখা রাখছি। হের লগে ভাইজানের বিয়া দেওনের পর তুমি ভাইজানের বউয়ের বাড়িতে উইঠা পইরো। ভাইজানের সংসারে মেহমান হয়া বাকি জীবনটা থাকবা, মা। মা ছেলের সেক্সের সংসার

ভাইজান জয়নালের বিয়ের প্রসঙ্গে আসতেই বড়ভাই ও মা নড়েচড়ে বসল যেন। বিষয়টা জেরিনের নজর এড়ায় না, বড়বোন জিনিয়া বা জসীম না জানলেও সে জানে তার মা ও ভাইয়ার এই নড়েচড়ে বসার কারণ! ভাইয়ের বিয়ে দেবে কি, তার মা নিজেই তো এখন ভাইয়ের স্ত্রীর মতই ভাইকে দেহসুখ দিয়ে একে অন্যের একাকীত্ব মিটিয়েছে। দেখার বিষয়, তাদের বদলে যাওয়া এই গোপন সম্পর্ক বড়বোনকে বুঝতে না দিয়ে কিভাবে প্রসঙ্গটা তারা পাশ কাটায়!

জেরিন নাস্তা করা থামিয়ে এবার আগ্রহ নিয়ে তার মা ভাইয়ের মুখের দিকে তাকাল। অল্প মিটিমিটি দুষ্টুমি হাসি যেন তার মুখে। মা ভাইয়ের মনের মধ্যে চলা অস্বস্তি বুঝতে পেরে সেটা উপভোগ করছিল সে!

– (বড়ভাই মৃদু গলা খাকড়িয়ে বোন জিনিয়াকে বলে) ধুর বোইন, ন্যাড়া কয়বার বেলতলায় যায়, ক দেহি! মুই চাইরবার বিয়া করছি, মোর শিক্ষা হয়া গেছে, মুই আর এসবের মইদ্যে নাই। মা ছেলের সেক্সের সংসার

– (জিনিয়ার গলায় গভীর আগ্রহ) আহারে বোকা বড় ভাইজান, এতদিন ত তুমি নিজের মত বিয়া বইছ দেইখা সবডি ভাঙছে৷ মোর আর মায়ের পছন্দমত বিয়া করো, কিচ্ছু অইবো না তুমার৷ মাইয়া কচি আছে, তুমার পছন্দ অইবো।

– নাহ জিনিয়া, ওইসবের খেতাপুরি মুই৷ কচি মাইয়াগো রংঢং, ছেনালিগিরি মোর চেনা আছে। মোরে এইডা নিয়া প্যারা দিবি না একদম, খবরদার। নাইলে মুই তর বাড়ি দিয়া যামু গা কইলাম!

– আরে ভাইজান, নিজের কথা বাদ দেও। মোগোর অভাগী মায়ের কথা চিন্তা করো৷ এই বয়সে বাপ হারায়া তর বিয়াত্তা সংসারে মারে নিয়া উঠো। একডু আগেই ত মোরা হেইডাই আলাপ করলাম, হুনলা না তুমি?!

– মারে এম্নেই মুই দেইখা শুইনা রাখতে পারুম। হের লাইগা বিয়া বহনের কুনো দরকার নাই৷ বাড়তি ঝামেলা। মোর নাওয়ে মারে রাখবার পারুম মুই। হেই নিয়া তুই পেরেশানি নিছ না।

– (জিনিয়ার গলায় আপত্তি) ধুরো, কি যে কও তুমি ভাইয়া! এমুন জুয়ান মারে নিয়া তুমার মত জুয়ান পুলায় নাওয়ে কইরা ঘুরলে লোকজন আজেবাজে খোঁচা দিবো, হেইসব তুমি বুঝবা না। তুমারে বিয়া দিয়া এই পাশের গেরামে ডাঙা ঘরের গেরস্তি বানামু হেইডাই ভালা বুদ্ধি।

– (বড়ভাই তর্ক চালিয়ে যায় তখনো) আইচ্ছা, একলা মারে না নিয়া, লগে দিয়া মোর বাকি দুই ভাইবোনরেও নিয়া লমু, তাইলেই তো আর কথা উঠবো না! তর শ্বশুরবাড়ির ঝামেলাও কমবো, তর-ও শান্তি অইবো।

– (বোন জিনিয়ার গলায় বিপুল বিরক্তি) ধ্যাক্তেরি ভাইয়া, এই বোকা পাঁঠার লাহান বুদ্ধি নিয়া কেম্নে চলো তুমি! তুমার অই পিচ্চি নাওতে মায়ের জাইগা অইলেও বাকি তিন তিনডা ধামড়া ভাইবোনের জায়গা কুনোমতেই অইবো না৷ হইলেও সেইটা কয়দিন লইতে পারবা? তুমার ত আয়রুজি তেমন নাই, সব্বাইরে নিয়া খাইবা কি আর চলবা কি? হেছাড়া, মোগো দুই ভাইবোনের স্কুলে যাইতে হয় তো, তুমার নাওতে থাকলে মোগো মতন হেরাও স্কুলে না গিয়া অশিক্ষিত হইয়া যাইবো, হেই খিয়াল আছে? মা ছেলের সেক্সের সংসার

কথা সত্য! বড় কন্যা জিনিয়ার যুক্তিপূর্ণ কথার সাথে বড় ছেলে জয়নাল যে কোনমতেই পেড়ে উঠছে না, মা জুলেখা সেটা বুঝতে পারল। ছেলের সাহায্যে এগিয়ে আসতে মিনমিনে গলায় বড় মেয়েকে থামানোর চেষ্টা করলো মা,

– (মায়ের গলায় স্বগতোক্তি) আহারে জিনিয়া বেটি, তর বড়ভাই যখন চাইতাছে না, হের বিয়া নিয়া তুই জোর করিছ না৷ থাক, বা দে, মা।

– (মায়ের কথায় বড়বোনের কন্ঠে প্রবল বিস্ময়) কি ব্যাপার মা, তুমি ওহন হের পক্ষে ওকালতি করতাছ কেন!? হেই মাখ খানেক আগে বাবার বাড়িতে বইসা তুমিই না ভাইজানের বিয়া নিয়া টেনশান করতাছিলা, ওহন বাদ দিবার কইতাছ ক্যান?! আজিব ব্যাপার দেহি?!

– (মায়ের কন্ঠে আমতা আমতা সুর) না মানে কইতাছি কি, তর বড়ভাইয়ের আসলে কচি ছেমড়িদের উপ্রে বিতৃষ্ণা আয়া পড়ছে, হের লাইগা একটু বয়েসী মাইয়া হইলে ভালা হয়….

– (বোন মায়ের কথায় বাধা দেয়) আরে তুমি দেহি আবার আবোল তাবোল বকতাছ, মা?! ভাইজানের লাহান ৩০ বচ্ছরের জুয়ানের লাইগা কচি মাইয়াই ত খুঁজুম! হের লাইগা এই গেরামে ওহন না-বিয়াত্তা ধামড়ি বেডি কই পামু মুই?! আর ধামড়ি বেডি ছাওয়াল দিয়া কি করবো হে, মাথা নষ্ট হইছে নি অর?!

– না না বেটিরে, তুই তর বড় ভাইরে ভুল বুঝিস না, হে খুব ভালা পুলা। হের আসলে এহন বিয়া বহনে মতি নাই….

– (মাকে আবারো বাধা দেয় বোন জিনিয়া, তার গলায় রাগের সুর) আরে রাখো ত মা তুমার ‘ভালা পুলা’! ভাইজানের মত ধামড়া মরদ এই বয়সে মাইয়া গতর না পাইলে কেমুন নষ্ট হইবার পারে মোর জানা আছে। ভাইজানরে নিয়া খোঁজ খবর নেওন লাগবো দেখতাছি!

– (মা তবুও বড় মেয়ের মাথা ঠান্ডা করতে চেষ্টা করে) আহারে বেটিরে, তুই চেতিস না, আপাতত হের বিয়ার বিষয়ডা বাদ দে না, মা।

– (বোনের রাগ তখন সপ্তমে) ক্যান বাদ দিমু? এত্ত কষ্ট কইরা মাইয়া খুঁইজা আনলাম, বড়লোক ঘরের মাইয়া, এহন বাদ দিমু ক্যান? তার উপ্রে, তুমার জামাই মানে মোর সোয়ামির-ও এই ভাইজানের মত বয়স, হের লাহান ভাইজানের চরিত্রে দোষ আছে কিনা খুঁইজা দেখবার লাগবো না….

বোন জিনিয়া আরো কিছু বলতো হয়তো। কিন্তু ঠিক সেসময়ে উঠোনে বোনের স্বামী ও শ্বশুর শাশুড়ি আসায় বাধ্য হয়ে সে প্রসঙ্গ চেপে গিয়ে অন্য আলাপে যেতে হয় তাদের। শ্বশুরবাড়ির লোকের সামনে পুরুষ মানুষের চরিত্র অন্বেষণ করা ভালো দেখায় না বটে!

তবে, মা জুলেখা ও বড়ছেলে জয়নালের মনে বোনের শেষ কথাগুলো খচখচ করে বিঁধে। বোন জিনিয়া কেন যেন তার স্বামীর চরিত্র স্খলনের কথা বলেছিল। কাহিনি কি? তাদের জামাই বাবা কি তবে বোন থাকার পরেও পরনারীর প্রতি আসক্ত? বিষয়টা নিয়ে পরে বোন জিনিয়াকে জিজ্ঞেস করতে হবে মনস্থির করে তারা। তাদের কারো জন্যেই খুব একটা স্বস্তিদায়ক ছিল না পুরো কথপোকথনটা!

এদিকে, মেঝো বোন জেরিন ও ছোটভাই জসীমের নাস্তা করা শেষ। তারা এখন স্কুলের পথে রওনা দেয়। মা ছেলের সেক্সের সংসার

জুলেখা-জয়নাল না জানলেও একই বাড়িতে থাকার সুবাদে জেরিন ও জসীম তাদের দুলাভাইয়ের এই চরিত্র স্খলনের বিষয়টা নিয়ে ওয়াকিবহাল। মূলত, গত একবছর আগে তারা দুই ভাইবোন আবিস্কার করে, তাদের বড়বোনের স্বামী অর্থাৎ তাদের দুলাভাই ঘরের কমবয়সী চাকরানি বা কাজের ঝি-বেটিদের প্রতি আসক্ত। রাতে সবাই ঘুমোলে পরে তাদের দুলাভাই চুপিচুপি ঘরের চাকরানি বা ঝি-দের ঘরে ঢুকে অবৈধ যৌনকলা করে।

আগেই বলা হয়েছে, জেরিন জসীমের ঘর বাড়ির চাকর-বাকরদের সারিতে হওয়ায় তারাই এক রাতে ঘটনাটা জানতে পারে ও গোপনে লুকিয়ে দুলাভাইয়ের নোংরামো দেখে পরদিন বড়বোনকে সব জানায়। তারপর থেকেই, বড় বোন জিনিয়া তার স্বামীর নস্ট চরিত্র নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত। প্রায় রাতেই জিনিয়া বাড়ির আনাচে কানাচে টহল দিয়ে স্বামীর কুকীর্তি কয়েকবার হাতেনাতে ধরেছেও বটে! এখন বলতে গেলে বাধ্য হয়ে জিনিয়া বাড়িতে কমবয়সী চাকরানি না রেখে বয়সী মাসী-কাকী শ্রেনীর কাজের মহিলা রাখে।

kajer didi choti golpo কাজের দিদির কাম রসে বিছানা ভিজে গেল

অবশ্য, এর ফলে যেটা হয়েছে, জিনিয়ার শ্বশুর-বাড়িতে কমবয়সী মেয়ে বলতে এখন কেবল তার বোন জেরিন। তাই, ইদানীং তার স্বামী জেরিনের ১৬ বছরের কিশোরী দেহের প্রতি আসক্ত হয়েছে বোঝা যায়। আকারে ইঙ্গিতে জেরিনকে অশ্লীল আমন্ত্রণ করে। জিনিয়ার পরামর্শে বোন জেরিন রাতে খুব সাবধানে থাকে তখন থেকে। ঘরের দরজা ভালো করে ভেতর থেকে আটকে ঘুমাতে যায়, বলা ত যায় না, দুশ্চরিত্র দুলাভাই কখন কোন সুযোগে শালীর দেহ নিয়ে ছিনিমিনি খেলে! খুব সাবধানে এবং বেশ অস্বস্তিকর পরিবেশে ছোট বোনকে রাখতে হচ্ছিল জিনিয়ার। বিষয়টা এমন অসহনীয় পর্যায়ে গেছে – শ্বশুরবাড়ির অনাদর-অযত্নের চাইতে নিজের স্বামীর হাতে কোন দুর্ঘটনা ঘটার আগে বোন জেরিনকে অন্যত্র পাঠাতে পারলে জিনিয়ার স্বস্তি হয় যেন!

((তথ্যসূত্রঃ পাঠকবৃন্দ, এই গল্পের একেবারে শুরুতে ১ম আপডেটে জিনিয়ার স্বামীর এই চরিত্রগত অধঃপতনের ব্যাপারে ইঙ্গিত দেয়া হলেও এতক্ষণে আপনারা বিষয়টি নিয়ে অবগত হলেন।)) মা ছেলের সেক্সের সংসার

যাই হোক, তখন স্কুলের পথে হেঁটে যেতে যেতে বোন জেরিন তার ছোট ভাই জসীমকে গত রাতে দেখা তাদের মা ও বড়ভাইয়ের যৌনাচারের বিষয়টি খুলে বলে। জসীম বয়সে ছোট হওয়ায় তখনো নরনারীর এসব কীর্তিকলাপ ঠিকমত না বুঝলেও এটা অন্তত বুঝে, বিবাহিত স্বামী স্ত্রী ছাড়া অন্য যে কোন নারী-পুরুষের মাঝে এসব মেলামেশা ঠিক নয়। এসব যৌনসঙ্গম কী তা বিস্তারিত না জানলেও তার নাবালক মন এগুলোকে নারী-পুরুষের “কুস্তি খেলা” হিসেবে দেখে!

তাই, মেঝো বোনের কথায় জসীম আশ্চর্যান্বিত হয়ে বলে,

– কও কী গো মেঝো আপু! মা ও বড় ভাইজানেও দুলাভাই ও কামের বুয়াগো লাহান রাইতে ‘কুস্তি’ খেলে?! আমারে কাইলকা রাইতে ডাইকা তুলবা না তুমি, মুই-ও হেগোর কুস্তি খেলা দেখতাম!

– (বোন জেরিন মুচকি হাসি দেয়) আহারে পিচ্চি ভাইডা মোর! তরে কাইলকা রাইতে ডাকনের কুনো উপায় আছিল না, তাইলে মা ভাইজান টের পায়া যাইত যে মুই জাইগা গেছি। চিন্তা করিছ না, তুই আইজকা রাইতে নিজেই সব দেখবার পারবি। তয়, হের লাইগা মোর তর সাহায্য লাগবো ।

– (জসীমের গলায় আশ্চর্য সুর) মুই কি করবার পারি কও দেহি মেঝো আপু?

– (জেরিনের গলায় দুষ্ট পরিকল্পনা) তুই আইজকা রাইতে ঘরের মেঝেতে না শুইয়া মোর লগে খাটে শুইবার চাইবি। তাইলে, মোগোর ভাইবোনরে খাটে দিয়া মা ও ভাইজান মেঝের গদিতে ঘুমাইবো। হেরপর, মোরা ঘুমের ভান ধরলে হেরা হেগো কাজকাম শুরু করবো, যেইটা তুই-আমি খাটের উপ্রে দিয়া গোপনে দেখবার পারুম।

– (জসীম সায় দিয়ে একগাল হাসি দেয়) হেইটা আর এমুন কি, তুমার কথামতোই সব করুম। মা ছেলের সেক্সের সংসার

– এইতো মোর লক্ষ্মী ছুডু ভাই। তয় হোন মা ভাইয়ের এই গুপন কথা এহনি মোরা বড় বোইনরে জানামু না। কিছুদিন আরো দেইখা মজা নেই, পরে আস্তেধীরে জিনিয়া আপুরে কমু, কেমন? কথাডা মনে থাকবো ত তর?

– হেইডা তুমি নিশ্চিন্ত থাহো আপু৷ মুই কাওরে কিছু কমু না। মুই হেগোর কুস্তি দেখবার পারলেই খুশি!

ব্যস, দু’ভাইবোনের পরিকল্পনা মত সেরাতে মা ও বড়ভাইয়ের সঙ্গম দেখার জন্য তারা রাত ঘনাবার অপেক্ষা করতে থাকে। দুজনের মনেই চাপা উত্তেজনা ও অবৈধ প্রণয় দেখার গোপন অভিলাষ! সমাজ নিষিদ্ধ এই সঙ্গম দেখার অনুভূতিটাই তাদের জন্যে একেবারে তুলনাহীন!

সেদিন রাতে, খাওয়া দাওয়ার পাট চুকিয়ে, রান্নাঘরের কাজ সেরে ছেলে-মেয়েদের নিয়ে ঘরে ঢুকে খিল আঁটে মা জুলেখা। ছোট ছেলে জসীম তখন বায়না ধরে, মেঝেতে নাকি তার ঠিকমত রাতে ঘুম হয় না, তাই সে মেঝো বোনের সাথে খাটে ঘুমোবে।

অগত্যা, ছোট বাচ্চা জেসমিনকে মাঝে শুইয়ে মেঝো মেয়ে জেরিন ও ছোট ছেলে জসীমকে খাটের দুপাশে শুইয়ে দিয়ে পরে বড় ছেলে জয়নালকে নিয়ে মা মেঝেতে পাতা গদির বিছানায় শোয়। অবশ্য, বিষয়টা একদিক দিয়ে ভালোই হল তাদের মা ছেলের জন্য। বারবার খাট থেকে মেঝেতে না এসে, আজ রাতে একেবারে মেঝের গদিতেই আরামে বড় ছেলেকে দিয়ে চুদিয়ে নিতে পারবে কামুকী মা জুলেখা। জয়নালও মনে মনে খুশি হয় নৌকার মতই বিছানায় মাকে পাশে নিয়ে ঘুমোতে পেরে। এবার শুধু তার ছোট ভাইবোনের ঘুমোনোর অপেক্ষা।

মিনিট পনেরো পর, জেরিন ও জসীম গভীর ঘুমের ভান ধরে নাক ডাকার মত ফোঁস ফোঁস শব্দ ছাড়তে শুরু করতেই মা ছেলে তাদের রাত্রিকালীন সঙ্গমলীলা চালানোর গ্রীন সিগনাল পেল যেন!

বড় ছেলে জয়নাল তার বাম পাশে গদির উপর শুয়ে থাকা মায়ের গায়ে নিজের ডান পা তুলে দিয়ে জড়িয়ে ধরল মাকে। সেরাতে মার পরনে ছিল স্লিভলেস আকাশী নীল ব্লাউজ ও সবুজ পেটিকোট৷ জুলেখা তার পেছনে থাকা ছেলের বিশাল শরীরের ভিতরে ঢুকে এলো আদুরী বিড়ালের মতন। তাদের দুজনেরই শরীরটা যেন নিমেষেই যৌন আবেগে গরম হয়ে গেল। মা জুলেখা টের পেল – ছেলের বিশাল বাঁশটা তার ৪৬ সাইজের ওল্টানো বড় হাঁড়ির মত পাছায় ঠেকিয়ে চেপে ধরেছে জয়নাল৷ বাঁড়া তো নয়, ১০ ইঞ্চির চেয়েও বড় মোটা শাবল যেন একখানা!

এদিকে, রতিমগ্ন মা-ছেলে দুজনের কেউই টের পেল না, বিছানার উপর থেকে তাদের অলক্ষ্যে মেঝো মেয়ে জেরিন ও ছোট ছেলে জসীম অবাক দৃষ্টিতে তাদের রতিক্রিয়া দেখে চলেছে! গভীর নিস্তব্ধ রাতে বলশালী দুই নরনারী কি নিদারুণ শারীরিক মিলনে মেতে উঠতে চলেছে দুজন কিশোর কিশোরীর কৌতুহলী-অপলক দৃষ্টির সামনে! মা ছেলের সেক্সের সংসার

জয়নাল ততক্ষনে জুলেখার বিশাল খোঁপাতে নিজের মুখ টা চেপে ধরে মায়ের নরম চুলের ঘ্রান নিচ্ছে আর পেছন থেকে মার নরম পেটটা বিশাল থাবায় খামছে ধরে মলছে। উফফফফ কি নরম মাগী তার আম্মাজান! মায়ের চুলের গন্ধে ওর পুরুষত্ব যেন খেপে ওঠে। ততক্ষনে ছেলে মায়ের পেটটা ছেড়ে বুকে হাত দিতেই জুলেখা স্লিভলেস ব্লাউজের হুঁকগুলো সামনে থেকে চটপট নিজেই খুলে দিল। নাহলে বদমাশ ছেলে হয়ত ছিঁড়েই দেবে কামের উন্মাদনায়! মায়ের বড় খোঁপাটা দাঁতে চেপে ধরে উদোম বোঁটা দুটো টিপল সে। জয়নালের হাতটা ভিজে গেল মায়ের তরল, গরম দুধে।

মাকে টেনে নিজের দিকে ঘুরিয়ে পুরুষালি বুকের সাথে চেপে জড়িয়ে ধরল জয়নাল। মায়ের গলার কালো মসৃণ চামড়ায় হালকা করে চুমু খেল। কামড়ে ধরল গলার চামড়া। “আআআআআআআআহ” মা জুলেখার ডবকা দেহটা সিঁটিয়ে উঠল কিছুটা ব্যথায় আর অনেকটা অজানা সুখের টানে! জয়নাল এবার মার ব্লাউজটা টেনে খুলে দেহের উর্ধাংশ নগ্ন করে দিল। মাকে গদিতে চিত করে শুইয়ে মার বাম হাতখানা তুলে মুখটা নামিয়ে দিল মায়ের হালকা লোমে ঢাকা বগলে। “উমমমমম উমমমমমম উমমমমম” মায়ের কাতর শীৎকার ধ্বনি ছাপিয়ে মার বগলের মেয়েলি সুগন্ধ প্রান ভরে নিল জয়নাল। জিভ বুলিয়ে পুরোটা চেটে নিল মায়ের সুগন্ধি বগল খানা। মার ডান হাত তুলে ডান বগলেও জিভ চালালো সে। বগল চোষনে “উহহহহহহহ ইশশশশশ মাগোওওওও উউউফফফফ” করে উচ্চকন্ঠে চিৎকার করে উঠতে যাচ্ছিল জুলেখা। কিন্তু বিছানার ঠিক উপরেই তার তিন ছেলে-মেয়ে ঘুমোচ্ছে ভেবে আর শব্দ করল না, দাঁতে দাঁত চেপে শব্দটা মুখের ভেতরই সইয়ে নিল কোনমতে।

জয়নাল যেন কামান্ধ বাঘের ন্যায় খেপে গেছে আজ রাতে। বগল চাটা শেষে কামড়ে দিল জুলেখার কাঁধ। আবারো, “ইইইইসসসস উউউসসসস” করে উঠল মায়ের নারী দেহটা। জুলেখা দুহাত পেঁচিয়ে তার উপর থাকা দামাল ছেলের মাথাটা টেনে নামিয়ে নিল নিজের ভরাট বুকে। ছেলের চুল মুঠি করে ধরল। জয়নাল যেন মার আদরে গলে গেল একদম! মায়ের মাথার নীচে হাতটা নিয়ে গিয়ে খোঁপাটা সজোরে মুচড়ে ধরে কামড়ে ধরল মায়ের লালচে চমচমে ঠোঁট। আর রাবারের মত টেনে চুষতে শুরু করল জুলেখার ঠোঁটের উপরে নিচে। উফফফ কি মিষ্টি মায়ের রসালো ঠোঁট জোড়া!

জুলেখা পাগলের মত ছেলের অনাবৃত পিঠে নরম হাতে আদর করতে শুরু করল। রিন রিন করে বাজতে শুরু করল মার হাতে রুপোর চুড়িগুলো। নিজের মুখটা নামিয়ে মার গলায় মুখটা ভরে দিয়ে জয়নাল সজোরে টিপে ধরল মায়ের দুধভরা মাই যুগল। ফিনকী দিয়ে দুধ বেড়িয়ে এলো হাতে। এবার, সে মুখ দিল মাইয়ের লম্বা আঙুরের মত কালো বোঁটায়। যেন গোগ্রাসে গিলছে মায়ের ঐশ্বরিক তরল দুধ। কামরসে জুলেখার পরনের সায়াটা যেন ভিজে গেছে একদম! উফফফ এমনি দস্যু ও কেউ হয়?! তাও সেটা নিজের স্বামীর মত পেটের ছেলে?! মা ছেলের সেক্সের সংসার

বিছানার উপর থেকে চুপ করে মটকা মেরে থাকা জেরিন ও জসীমের নিস্পলক চোখের সামনে তাদের স্নেহময়ী মায়ের দুটো হাত গদির দুই পাশে চেপে ধরে তাদের বড় ভাই পাগলের মতন দুধ খাচ্ছিল। ” চপাচপ চপাত চপাত চপাস চপাস” শব্দে টেনে টেনে ভাইজান মায়ের দুধ খাচ্ছে তো খাচ্ছেই! বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১১ – apon chle ma cude

জুলেখা সুখের আবেশে মাথাটা বালিশের উপর এপাশ ওপাশ করছিল। জয়নাল মাঝে মাঝেই বোঁটা ছেড়ে দিয়ে চাটছে মাই এর চারপাশটা। এতক্ষণে, দুধ খাওয়া ছেড়ে জয়নাল নেমে এলো মায়ের দেহের নীচের অংশে। বেশ করে চুমু খেল মায়ের খোলা পেটে। জুলেখা কেমন যেন কেঁপে উঠল। জয়নাল মায়ের পেটে নাভির চারিদিকে চুমু খেতে খেতে সায়ার দড়ির কশিটা পেয়ে গেল তার ঠোঁটের কাছে। দাঁত দিয়ে চেপে মারল এক টান। শক্ত করে বাঁধা দড়িটা মুহূর্তেই খুলে গেল। হাত দিয়ে টেনে মায়ের সবুজ পেটিকোট খুলে মাকে সম্পূর্ণ নগ্ন করে দিল পেটের ছেলে জয়নাল।

জয়নাল তার নগ্ন মাকে একপলক দেখে নিল পেট থেকে নিজের মাথা তুলে। মায়ের দুটো হাত এখনো চেপে ধরে আছে সে। ছেলে বাথরুমের ম্লান আলোয় দেখল, মা তার গলাটা উঁচু করে তার দিকেই তাকিয়ে রয়েছে। ঘন ঘন নিঃশ্বাস পড়ছে মায়ের। মাথার উপরে সজোরে ফ্যান ঘুরতে থাকলেও মায়ের গলায় ঘাম দেখল জয়নাল। থুতনি ত্থেকে গড়িয়ে গলা বেয়ে পড়ে কাঁধের চকচকে কালো চামড়ার কাছে মিশে গেল ঘামের বিন্দুটা। উফফফ কি কাম-মোহিনী রূপ তার ৪৫ বছরের উদোলা মায়ের নিরাভরণ যৌবনে!

জয়নাল ঠোঁট লাগাল মায়ের যৌনাঙ্গের একটু ওপরে ঘন কালো কোঁকড়া যৌন কেশে। কি মিষ্টি একটা সুবাস। মা ভাল করে ধুয়ে এসেছে মনে হচ্ছে গুদটা। ঠোঁট দিয়ে যৌন কেশ গুলো টানতে টানতে নেমে এলো আরো নীচে। মিষ্টি গন্ধটা যেন শতগুণ বেড়ে গেল। মায়ের ঘামার্ত পরিণত বেডি গতরের গন্ধ আর মায়ের গুদের রসের গন্ধ মিশে যেন একটা অদ্ভুত সুন্দর সুবাস তৈরি হয়েছে। জয়নাল নিজের পুরু ঠোঁট দুটো দিয়ে বেশ জোরে একটা চুমু খেল মা জুলেখা বানুর কেলানো গুদের পাড়ে। মা ছেলের সেক্সের সংসার

“উউউফফফফফফফ উউউউমমমমমম” জুলেখা আর পারলই না তার শীৎকার চেপে রাখতে। কলকলিয়ে রস খসাল মা। জয়নাল টের পেল ওর ঠোঁট বেয়ে মায়ের গুদ থেকে বেড়িয়ে আসা জলের ধারা পড়ছে। সে জিভটা সোজা চালিয়ে দিল ভিতরে। হালকা আলোতে সে ঠিক করে দেখতেও পাচ্ছে না। আর আলো জ্বালালে বোন ভাই দুজনেই ঘুম ভেঙে উঠে পড়তে পারে। নাক সুদ্দু জিভটা ঢুকিয়ে দিল মায়ের সরেস কালচে লোমে ঢাকা ফোলা গুদের ভিতরে। জুলেখা মনে হয় এবারে মরেই যাবে একদম! এদিকে, এতো আরাম হলেও তার নারী কন্ঠ কিন্তু শীৎকার করতে পারছে না লজ্জায়। জয়নাল জোরে চেপে ধরে আছে জুলেখার হাত দুটো। জুলেখা ছটফট করছে আরামে উত্তেজনায়।

যখনই জয়নাল ওর শক্তিশালী জিভটা ভরে দিয়েছিল মায়ের গুদে জুলেখা তখন উত্তেজনায় গদিতে প্রায় উঠে বসে পড়েছিল। জয়নাল হাত বাড়িয়ে মাকে ঠেলে দিতেই কাটা কলা গাছের মতন ধপ করে বিছানায় পড়ে গেল যেন। উত্তেজনায় মার হাত পা যেন বেঁকে যেতে থাকল। আর জয়নাল ততই নিজের জিভটা মায়ের ফোলা গুদের ভিতরে প্রাণখোলা উদ্দামে খেলাতে লাগলো। হালকা নোনতা রসটা জিভে করে এনে আয়েশ করে খেতে লাগলো সে। কামোন্মত্ত ছেলে পাগলের মত টানা চুষতে শুরু করল ওর মায়ের গুদখানা। লম্বা করে চেটে মার পাছার ফুটোর আগে থেকে নিয়ে নিজের লম্বা জিভ দিয়ে গুদের চেরাটা পার করে উপর অব্দি আনছিল মরদ ছেলে। জুলেখা কেঁপে কেঁপে নিজের রস স্খলন করছিল হস্তিনীপুরের উন্মাদিনীর মতন!

জয়নাল বেশ করে মায়ের গুদ টা খেয়ে যখন উঠে এলো তখন দেখল ওর মা শুয়ে আছে ঘাড়টা কাতিয়ে। ঘরের হালকা আলোতে দেখল ওর মায়ের কালো কিন্তু প্রচন্ড সুন্দরী মুখটা। চুলের খোঁপা খুলে ঘন কালো চুল এলোমেলো হয়ে আছে, এক গোছা বদমাশ চুল মায়ের মুখ অর্ধেকটা ঢেকেই দিয়েছে। ঠোঁট অল্প খোলা, পাতা দু’টো কাঁপছে! সব মিলিয়ে, কামনামদির মুখশ্রী!

বিছানার উপর থেকে দুই ছোট ভাইবোন দেখে চলেছে – তাদের বড়ভাই জয়নাল লুঙ্গিটা খুলে ছুঁড়ে দিল গদির কোনাতে, সম্পূর্ণ নগ্ন হয়ে মা জুলেখার শায়িত দেহের উপর শুয়ে পড়ল। মায়ের মুখ থেকে চুল সরিয়ে মায়ের মাংস-ঠাসা গালে জিভ দিয়ে চাটল বড়ভাই। এসময় মা ও ভাইয়ার মাঝে মৃদুস্বরে ফিসফিস করে কথাবার্তা হলো যা জেরিন ও জসীমের উৎকীর্ণ কানে ধরা পড়ল।

– (মায়ের চাপা কন্ঠ) উমম বাজান, ল এ্যালা তর যাদুর যন্তরডা ভিত্রে দে, খুব গরম খাইছিরে বাজান! মা ছেলের সেক্সের সংসার

– হুম তা ত তুরে দেইখাই বুঝতাসি, আম্মা! আইজকা সকালে বোইনে যহন কইতাছিল মোরে কচি মাইয়ার লগে বিয়া দিবো, তহন তুর এই রূপ দেখায়া কইতে চাইছিলাম – মুই আর কি বিয়া করুম, মোর বিবি তো মোর লগেই আছে!

– ইশশ খুব দিগদারি হইছস না মারে বৌ বানায়া! তয় তোর বোইনে অহনো যেন কিছু না বুঝে, হেরে পরে বুঝ দেওন লাগবো!

– হুম জিনিয়ারে বুঝ দেওন জরুরি হয়া গেছে, যেম্নে মোর বিয়া নিয়া উইঠা পইরা লাগছে! চল, মোরা একদিন ভাইগা যাই মা, এইহানে বেশিদিন থাকন যাইবো না।

– আরিহ নাহ, মাত্র ত আইলাম, দিন পনেরো থাকি। এর মইদ্যে জিনিয়া বেটিরে একটা বুঝ দিমু মুই, তুই চিন্তা করিছ না বাজান।

– হুম বুঝিস কইলাম মা, সব এহন তর হাতে। তর জোরাজুরিতেই না মুই এই গেরামে আইলাম, নাইলে তরে নিয়া মাঝি নাওতে আরামেই আছিলাম মোরা।

– (মায়ের গলায় মাগীর মত ছিনালী) আইচ্ছা, ওইডা পরে দেখুম নে সোনা পুলা। ওহন যা করতাছিলি ওইডা কর। মোর বুকে আয় বাজান, খুব কুটকুটানি উঠছে রে ওইহানে!

– (বড়ভাই যেন টগবগিয়ে উঠল মার কথায়) এই দ্যাখ বৌ, কেম্নে তর গুদের কুটকুটানি মিটাই মুই। তরে ধুইনা তরে আইজ সুখের আসমানে তুলবো তর সোয়ামি, দ্যাখ!

বোন জেরিন তো বটেই, ছোট ভাই জসীম-ও খুবই অবাক হলো কত অবলীলায় তাদের বড়ভাই তাদের মাকে ‘বৌ’ বলে সম্বোধন করছে! বড়ভাই কী তবে এখন শুধুই তাদের বড় ভাই নেই, সে কি এখন তাদের ‘বাবা’!? কতদিন ধরেই বা ভাইজান ও মায়ের মাঝে এসব চলছে!? অনেক অজানা প্রশ্ন ভীড় করে তাদের উৎসাহী মনে! মা ছেলের সেক্সের সংসার
এদিকে, জয়নাল বসে জুলেখার একটা হাত টেনে ধরে তাকে গদিতে তুলে নেয়। উলঙ্গ মাকে ছেলে পরম আদরে বসিয়ে নিল নিজের কোলে। উফফফ, কি নরম পোঁদ মাগীর, ছেলে ভাবে। জুলেখা বড় ছেলের কোলে বসে মুখটা ছেলের কাঁধে নিয়ে এলো৷ জয়নাল ওর মায়ের দুল সুদ্দ কান টা নিজের মুখে ভরে নিল। চুষতে চুষতে মায়ের গাব্দা চুলে আঙুল বোলাতে লাগলো। চুলের গোছা শক্ত করে ধরে মায়ের ঘামজমা গলায় কাঁধে চাটতে শুরু করল। ওদিকে, মা জুলেখা ছেলের মোটা বিশাল কালো বাঁড়াটা নিজের নরম হাতে নিয়েছে। ছেলে তখনি ওর সুন্দরী মায়ের কোমরটা ধরে পালকের মতন তুলে নিজের বিশাল বাঁড়ায় চোখের পলকেই অভ্যস্ত হাতে গেঁথে নিল!

মা জুলেখা কিছু বোঝার আগেই টের পেল একটা গরম শাবল ওর গুদ চিঁড়ে প্রায় বাচ্চাথলীতে ঢুকে গিয়েছে। ততক্ষনে জয়নাল ওর ব্যাথিতা মায়ের মুখ নিজের ঠোঁট জোড়া দিয়ে বন্ধ করে দিয়েছে, যেন মা চিৎকার করতে না পারে। জুলেখার চোখ দুটো বড় বড় হয়ে স্থির হয়ে গিয়েছে যেন। জয়নাল ওর মায়ের পাছাটা এক হাত দিয়ে টিপে ধরে বাঁড়ার উপর উঠানামা করাতে শুরু করল। চুদতে চুদতে কখনো মায়ের কাঁধ চুষছে, কখনো গলা হালকা কামড়াচ্ছে। জুলেখা নিজের দুটো নরম হাতে ছেলের মাথাটা বুকে টেনে নিয়ে খেলা করছে।

মায়ের অত বড় ধুমসী, হস্তিনী দেহটা দুহাতে সামলিয়ে পাখির পালকের মত বলশালী মাঝি ছেলে মাকে বাঁড়ায় ওপর নিচ করাচ্ছে। মায়ের বড় বড় মাই দুটো অসভ্যের মতন লাফাচ্ছে। স্তন বোঁটার বিন্দু বিন্দু দুধ গুলো ছিটকে ছেলের মুখে বুকে লাগছে। জুলেখার মুখেও ছিটকে আসছে। কিন্তু জয়নাল থামছে না। মাঝে মাঝেই জয়নাল দাঁত দিয়ে চিপে ধরছে জুলেখার বড় বড় বোঁটা দুটো। চুষছে, চোঁ চোঁ করে রাক্ষসের মত দুধ টানছে ডবকা মাকেকে ওপর নিচ করাতে করাতেই। জয়নাল যখন জোরে জোরে দুধ টানছিল, ছেলের কোলে জুলেখা স্রোতের মত যোনীরস খসিয়ে দিল। টলে পড়ল ছেলের কাঁধে।

কামুক যুবক ছেলে তখন মায়ের নরম কানের লতিটা দুলসহ চুষে চলেছে। ঠাপ থামিয়ে মাকে সামলে নেওয়ার সময় দিচ্ছে। মায়ের কানে ফিসফিস করে কিছু বলল সে।

জেরিন ও জসীম দেখল, তাদের মা এবার ভাইয়ার কোল থেকে উঠে এসে গদিতে দুপা দুদিকে কেলিয়ে চিত হয়ে শুয়ে পড়ল। আলুথালু চুলের গোছাটা মাথার পিছন থেকে নিয়ে এসে বালিশের পাশে রেখে দিল। ভাই জয়নাল মায়ের পায়ের মাঝে বসে পা দুটো কে দুই হাতে শক্ত করে ধরে নিজের কাঁধে তুলে নিল। এর ফলে, ফাঁক হয়ে গেল বয়স্কা মার চুলে ঢাকা ফোলা গুদখানা। ছোট ভাইবোন বিস্মিত নয়নে দেখল, বড়ভাইয়ের ঠাপের চোটে ফেনা বেড়িয়ে আছে মায়ের গুদে! জসীম না বুঝলেও জেরিন ঠিকই বুঝল, প্রচন্ড জল খসানোর মত জাঁদরেল একটা নারী তাদের জন্মদায়িনী মা! তাদের বড় ভাইজানের শয্যাসঙ্গীনী হবার একেবারে উপযুক্ত নারী! মা ছেলের সেক্সের সংসার

জয়নাল নিজের বিশাল বাঁড়া মায়ের ফোলা গুদে সেট করে শুয়ে পড়ল মায়ের বুকে। বাঁড়াটা পড়পড় করে পুনরায় ঢুকে গেল মা জুলেখার জঙ্ঘা চিরে। “উহহহহহহহ আহহহহহহ মাআআআআ মাগোওওওওওও” বলে চেঁচিয়ে উঠল মায়ের চাপা নারী কন্ঠ। ৪৫ বছরের কামুকী মায়ের কপালে চুমু খেতে খেতে ঠাপাতে শুরু করল ৩০ বছরের যুবক বড় সন্তান। ছেলের সাঙ্ঘাতিক সব ঠাপে জুলেখা যেন আবার ভেসে যেতে শুরু করল যৌনতার কুল-কিনারাহীন সুখের সাগরে। উফফফফ নিজের বড় মেয়ের শ্বশুরবাড়ির অন্দরমহলে একী আদর!

জয়নাল ওর মায়ের সুন্দর ঠোঁট দুটো মুখে পুরে চুষতে চুষতে বীর বিক্রসে চুদে চলেছে। ছেলের লম্বা জিভটা যে মায়ের মুখের গহীনে কিছু খুঁজছিল। জুলেখা মুখ খুলে দিয়েছিল যাতে জয়নাল যা করতে চায় করতে পারে। উফফফফ কি যে আরাম হচ্ছে জুলেখার শরীরে। জয়নাল দুই হাত দিয়ে মায়ের গলা টিপে ধরে, মায়ের সুশ্রী মুখমন্ডল চাটতে চাটতে প্রানপনে সঙ্গম করে চলেছে। ছেলের এই ভয়ঙ্কর পুরুষালী অত্যাচারে জুলেখা যেন আবার গলে গিয়ে গদি ভিজিয়ে ফেলল নিজের কাম রসে। মায়ের সাথে সাথে ছেলেও তার ধোনের ক্ষীর ঢেলে দিল মায়ের গরম, কোমল যোনিগহ্বরে।

বড়ভাই ও মায়ের এই উন্মাদ যৌনলীলা দেখতে দেখতে জেরিন ও জসীমের চোখে তন্দ্রা নেমে এসেছিল। কখন ঘুমিয়ে গেছে তারা বলতে পারবে না। সারাদিনের পরিশ্রান্ত বাড়ন্ত দেহে রাজ্যের ঘুম নেমে এসেছে।

খানিকটা পর, গতকাল রাতের মতই হঠাৎ “থাপ থাপ থপাস থপাস” ধরনের কিছুর শব্দে ঘুম ভাঙে ছোট দুই ভাইবোনের। মা ও বড়ভাই কী এখনো তবে তান্ডবলীলা চালিয়ে যাচ্ছে?! কৌতুহলী হয়ে খাটের নিচে নজর বুলোয় দুই ভাইবোন।

যা ভেবেছিল ঠিক তাই! তখনো তাদের মা জুলেখা ও ভাইজান জয়নালের রাতের নিষিদ্ধ যৌন সঙ্গম চলছে! মা এখন গদিতে উপুর হয়ে শুয়ে আছে বালিশে মাথা গুঁজে। মায়ের হালকা মেদ-যুক্ত কোমর খানা খামছে ধরে ভাইয়া পেছন থেকে ধাক্কা মেরে মেরে ওর পুরুষাঙ্গটা ক্রমাগত মায়ের গুদে প্রবেশ-প্রস্থান করছিল!

জেরিন ইশারায় জসীমকে চুপ থাকতে বলে ঘটনা দেখতে থাকে। জসীমের যদিও প্রস্রাব চেপেছিল, সে সেটা চেপে রেখে মা ও ভাইজানের চলমান দৈহিক কামুকতা দেখতে থাকে। মা ছেলের সেক্সের সংসার

তারা দেখে চলে, মায়ের মাখনের মত মখমলি চামড়ায় বিন্দু বিন্দু ঘাম। এক হাতে ধরা যায় না এমন মোটা চুলের গোছাটা এঁকে বেঁকে পিঠ অবধি নেমে হঠাৎ করেই নেমে বিছানায় গড়িয়ে পড়ে যেন হালকা অন্ধকারে অদৃশ্য হয়ে গেছে। জয়নাল মায়ের চুলের গোছাটা হাতে সরিয়ে মুখ নামিয়ে চেটে নিল পিঠের ঘামে ভেজা একটা অংশ। ছেলের বিশ্বাসই হচ্ছে না এই পরিণত মধ্য যৌবনেও মায়ের ত্বক এতো সুন্দর! সে তার মুখটা ঘষতে থাকল মায়ের পিঠে আর তার সাথে সাথে কামড়াতে থাকল মায়ের পুরো পিঠের নরম, কালো চামড়া। জুলেখার ছটফটানি বেড়ে গেল ছেলের এরকম বন্য আদরে। জয়নাল যখন ও নিজের মোটা আর বিশাল বাঁড়াটা ঠাপিয়ে চেপে ধরছিল ওর মায়ের গুদে আর কামড়ে ধরছিল ওর মায়ের পিঠের মাংস, তখন ওর মা সিসিয়ে উঠছিল যেন!

ছেলের কামুকতার প্রাবল্যে ওর মায়ের আলুলায়িত কেশরাজি থেকে এক গোছা চুল বেড়িয়ে এসে এক পাশ করে গুঁজে পড়ে থাকা জুলেখার ক্লান্ত মুখখানা প্রায় ঢেকে দিয়েছিল। জুলেখা ওইভাবেই চুপচাপ পড়ে ছিল। আরাম নিচ্ছিল নিজের পুরনো অতীতের সব দুঃখ কষ্ট বিসর্জন দিয়ে। মা বুঝল ছেলে ওর মুখ থেকে অবাধ্য কিছু চুল সরিয়ে দিয়ে পৌরুষদীপ্ত মুখটা নামিয়ে আনল ওর মুখের কাছে। জয়নাল যখন ঝুঁকল তখন জুলেখার মনে হচ্ছিল এবারে মনে হয় তার গুদটা জয়নাল নিজের পুরুষাঙ্গ দিয়ে ছিঁড়ে ফেলবে। “উফফফ আহহহহ” জয়নাল ততক্ষণে চাটতে শুরু করেছে জুলেখার সুন্দর মুখখানা।

পেছন থেকে ছেলের বড় বড় বিচি দুটো ঠাপের তালে জুলেখার গুদের ঠিক নীচটাতে ধাক্কা লাগছিল। মায়ের সুন্দর কামে ভরা মুখটা দেখে ছেলে কামড়ে ধরল ওর মায়ের ঈষৎ ফোলা গাল। জুলেখা “আআআহহহহহ মাগোওওওও মাআআআআ“ করে চেঁচিয়ে উঠল।

জয়নাল এবার গদিতে হাঁটু ভর দিয়ে উঠে বসে নিজেকে ঠিক করে নিয়ে মায়ের চুলের গোঁড়া হাতে পেঁচিয়ে ধরে মারল এক টান। জুলেখা “উমমমমম ইশশশশশ মাগোওওওওও বাজানগোওওওওও” করে হাতে ভর দিয়ে মাথাটা বালিশ থেকে তুলতে বাধ্য হল। জয়নাল আর একটা ধাক্কা দিয়ে নিজের বাঁড়াটা যেন পুনরায় পেছন থেকে ঢুকিয়ে দিল জুলেখার গুদের ভিতরে।

আরেক টান দিয়ে মায়ের চুলের গোঁড়াটা শক্ত করে ডান হাতে হাতে পেঁচিয়ে নিল।জুলেখার হাত দুটো গদি ছেড়ে শুন্যে উঠে গেল যেন। ছেলে বাম হাত দিয়ে মায়ের দুটো হাতকে পিছনে সজোরে টেনে ধরল। kajer meye chudar golpo শ্যামলা বরন কাজের মেয়ে

আর চুলের গোছা টেনে ধরে প্রবল গতিতে সঙ্গম করতে শুরু করল। দস্যু ছেলে জয়নালের ঠোঁট জীব জুলেখার পিঠ আর ঘাড়ে খেলা করে চলেছে। জুলেখার পিঠের নরম টান টান মসৃণ চামড়া চেটে খেতে ছেলের কি যে ভাল লাগছে সেটা জয়নালই ভালো জানে! মা ছেলের সেক্সের সংসার

গত তিরিশ মিনিটের ওপরে এই সুন্দরী, মধ্যবয়সী মাকে ৩০ বছরের ছেলে জয়নাল চুদছে। কিন্তু সত্যি যেন আশ মিটছে না ছেলের। যতবারই ভাবছে যে এই বারে বীর্য বের করবে, ততবারই মায়ের মোটাসোটা ধামড়ি শরীরের পাগল করা স্পর্শ, মায়ের বেচ্ছানি নারী গতরের সুবাস, দীর্ঘ ঘন কেশের সুগন্ধ যেন জয়নালকে আরো দীর্ঘক্ষণ সঙ্গমের জন্য বাধ্য করছিল!

কিন্তু, এইবার জয়নাল আর আটকাতে পারছে না ধোনের ফোয়ারা। এখন তার বীর্য বের হবেই। মা জুলেখার অবস্থা আরো বেশি কামে উদ্বেল।

জয়নাল ওর হাতে টেনে ধরে থাকা মায়ের চুলের গোছাটা মুখের কাছে এনে মায়ের গলার চামড়া একবার চেটে নিয়ে মায়ের কাঁধে দাঁত বসিয়ে কামড়ে ধরল। খোলা হাত দুটোকে মায়ের সামনে নিয়ে গিয়ে চেপে ধরল মায়ের বড় বড় ডাঁশা মাই দুটি।

তারপরে মায়ের গলা-কাঁধ নিজের দাঁত দিয়ে টেনে ধরে রেখে মাই দুটো জোরে জোরে কচলাতে কচলাতে, নিজের শক্তিশালী কোমর বারবার আগু-পিছু করতে করতে মায়ের নরম গুদ ভীষণ দ্রুত বেগে ফালাফালা করতে শুরু করল।

জুলেখা কোন রকমে খোলা হাত দুটোকে সামনে এনে পেছনে বসা ছেলের ওই রকম ভীম ঠাপ অসহায় ভাবে খেতে লাগলো। ছেলের ঠাপের গতিবেগ যেন হঠাৎ দশগুণ বেড়ে গেল!

“উফফফ উফফফফ ওমমমমমম আহহহহহহহকি জোরে জোরে করছে মাগোওওওওও”, নিজে নিজেই গুঙ্গিয়ে উঠল জুলেখা। আআআহহহহ বেরোবে এবার ছেলের। জয়নাল আর পারছে না। ও মায়ের দেহটা পেছন থেকে ঠেসে ধরে মাকে গদির ওপরে ফেলে গুদের মধ্যে বাঁড়াটা সজোরে গেঁথে দিল। গরম বীর্য পড়ল জুলেখার যৌনাঙ্গে৷ মা টের পেল, তার বড় ছেলে ওরফে তার বর্তমান স্বামী জয়নাল তার পিঠের মাংস কামড়ে ধরে একগাদা বীর্যস্খলন করছে তার যোনীর অভ্যন্তরে।

বিছানার উপর থেকে জেরিন ও জসীমের পক্ষে ঘুমের আতিশয্যে আর দেখা সম্ভব হচ্ছে না তাদের মা ও বড়ভাইয়ের এই চোদন খেলা। রাত বেশ গভীর হয়েছে। আগামীকাল স্কুল আছে তাদের। কখন যেন গভীর ঘুমে চোখ বন্ধ হয়ে গেল দুই ভাইবোনের। মা ছেলের সেক্সের সংসার

একইভাবে, বিছানার নিচে গদিতে মা জুলেখা ও ছেলে জয়নাল তখন রতিক্রিয়া শেষে একে অপরকে জড়িয়ে ধরে ঘুমের ঘোরে ঢলে পড়েছে৷ সামনে যে কয়দিন তারা বোনের শ্বশুরবাড়িতে আছে, নিশ্চিতভাবেই প্রতিরাতে তাদের এই প্রমত্ত যৌনলীলা চলবে। পদ্মা পাড়ে চাঁদপুরের এই গ্রামে সেরাতের মত নিশ্চিন্তে ঘুম দিল কামুক মা-ছেলে।

Leave a Comment