বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১৯ – mayer voda marar choti

mayer voda marar choti এভাবেই, চাঁদপুর জেলার পদ্মা নদী তীরবর্তী হালিমচর গ্রামে বোন জিনিয়ার শ্বশুরবাড়িতে মা জুলেখা ও ছেলে জয়নালের যৌন জীবন কেটে যাচ্ছিল। এতদিনে, বোনের শ্বশুরবাড়ি বেড়াতে আসার ১০ দিনের মত হয়েছে। এই গেল ১০ দিন প্রতিরাতেই ছোট বোন জেরিন ও ছোটভাই জসীমের ঘুমোনোর (পাঠকরা জানেন, তাদের ‘ঘুমোনোর ভান ধরা’ লেখাই শ্রেয়তর) পর তারা মা ছেলে নিয়মিত সঙ্গম করে তাদের উদ্দাম যৌনলীলা চালিয়ে আসছিল।

তবে, পদ্মা নদীর মাঝি নৌকায় বিরান নির্জন পরিবেশে টানা তিন সপ্তাহ চিন্তাছাড়া ও লাগামহীন যৌন সঙ্গম করে অভ্যস্ত যুবক জয়নালের ভাইবোনের ঘুমোনোর সুযোগে এমন চুপিচুপি যৌনতা চালাতে ভালো লাগছিল না। অন্তত রাতের বেলা মা জুলেখাকে নিজের করে পেতে কিছু একটা করা দরকার৷ সারা রাত না হোক, অন্তত রাতের কিছুটা সময় মাকে নিয়ে শ্বশুরবাড়ির মধ্যে আলাদা কোথাও থাকতে পারলেও চলে। অবশ্য সেটা শ্বশুরবাড়ির সবার সন্দেহের উদ্রেক না করে কিভাবে করা যায় সেটাও একটা বড় প্রশ্ন?

এমনই পরিস্থিতিতে হঠাৎ একটা সুযোগ আসে, যেটা লুফে নিতে তাদের মা ছেলের কালবিলম্ব দেরি হয় না!

ঘটনাটা এমন, জিনিয়ার শ্বশুরবাড়িতে ১১তম দিন সকালে জিনিয়ার শ্বশুর বাড়ির উঠোনে সবার উপস্থিতিতে শ্বশুর মহাশয় হঠাৎ বলে উঠেন, mayer voda marar choti

– গত কয়দিন ধইরা হুনতাছি, গেরামে নাকি শেষ রাইতে গোয়াল ঘর দিয়া গেরস্তি ঘরের গরু চুরি হইতাছে৷ মুই ভয় পায়তাছি, মোগো বাড়িতেও না জানি কবে চুরের দল হামলা করে।

– (পিতার কথায় জিনিয়ার স্বামীর সম্মতি) হুম, মুই-ও হেইডাই হুনছি৷ কিন্তুক মোগোর দারে তো রোইজ শেষ রাইতে গরু-বাছুর দেইখা রাখনের পাহারাদার পালার টেকাপয়সা নাই। কি যে করুম বুঝতাসি না, তার উপর বাড়িতে আছে শ্বশুরবাড়ির কুটুম। মোগোর দারে চুরি হইবার সম্ভাবনা বেশি। বাংলাদেশের মা ছেলের যৌন উপন্যাস ১৮ – মা ছেলের সেক্সের সংসার

জিনিয়ার স্বামীর কথাটা জয়নাল তৎক্ষনাৎ লুফে নিলো যেন। এই সুযোগে প্রতি রাতে শেষ রাত্রির বা ভোরে আগে ২ ঘন্টার জন্য মাকে গোয়ালঘরে তুলতে পারলেই কেল্লাফতে৷ বোন ভাইয়ের উপস্থিতিতে সঙ্গমের ঝামেলা-বিহীন পরিবেশে গোয়ালঘরে মাকে দিব্যি উপভোগ করা যাবে।

– (জয়নাল শশব্যস্ত উত্তর দেয়) আহারে বোন জামাই, তুমি এত চিন্তা করতাছ ক্যান? মুই তো আছি নাকি? মোর এই মোষের লাহান ৬ ফুট শইলডা কোন পাহারাদারের চেয়ে কম কিসে? মোরা যতদিন তোমগো বাড়িত আছি, মুই তোমরার গোয়ালঘর প্রতি রাইতে পাহারা দিমু নে। তুমি টেনশন নিও না।

– (জিনিয়ার স্বামী মৃদু প্রতিবাদ করে) ও মোর খোদা, এইডা আপ্নে কি কন? আপ্নে মোগোর বাড়ির কুটুম। মোর বৌয়ের বড় ভাইজান। এতদিন পর বেড়াইতে আইছেন। আপ্নে মোগোর গোয়াল পাহারা দিবেন ক্যান? এইডাতো কুটুমের অসম্মান হয় ভাইজান। এইডা আপ্নের করন যাইবো না।

– (জয়নাল আরো জোর দেয় প্রস্তাবে) আহারে রাহো তুমার অসম্মান! মোরা তোমগো আত্মীয় লাগি, আর আত্মীয় বিপদে এইটুকু করবারই পারে। তাছাড়া আওনের পর ধইরা তোমগো বাড়িত তো মোর কুনো কাম-কাজ নাই। মোর লাহান মাঝি মাইনষের এমুন শুইয়া বইসা থাকতে বিষ লাগে। এই সুযোগে প্রতি রাইতে তোমাগো একডা কাম অন্তত করতে পারুম।

জিনিয়ার স্বার্থপর ও ছোট মনমানসিকতার স্বামী, শ্বশুর-শাশুড়ির কাছে জয়নালের প্রস্তাবটা বেশ পছন্দসই মনে হয়। বাহ ভালোই তো, বেড়াতে আসা হতভাগাদের দিয়ে বিনে পয়সায় পাহারাদারের কাজ করিয়ে নিলে এতদিনের মেহমানদারি খরচের টাকাটা উসুল হয়! এম্নিতেই তাদের পরিবারের জিরিন জসীম যখন কাজের লোকের মত ঘরের কাজ করে, তবে জয়নালকেও কাজে লাগাতে সমস্যা কি?! এছাড়া, জয়নালের ওই কালো, শক্তপোক্ত দেহটা দেখলে চোর-ছ্যাচ্চর তো পরের কথা, এই তল্লাটে কোন ডাকাত দলও ঘেঁষতে সাহস পারবে না। এতবড় পালোয়ান গড়নের কাওকে লাখ টাকা দিলেও পাওয়া সম্ভব না! mayer voda marar choti

মনে মনে এসব কুচিন্তা আঁটলেও সেগুলো জয়নালকে টের পেতে না দিয়ে অভিনয় করে জিনিয়ার শ্বশুর জয়নালকে উদ্দেশ্য করে বলেন,

– আইচ্ছা বাবা, তুমি যখন নিজে থেইকাই কইতাছো তবে তাই হোক। আইজ থেইকা প্রতি রাইতে শেষ বেলায় তুমি জেরিন-জসীমের ঘর দিয়া বাইর হইয়া গোয়ালঘরে গিয়া থাকবা ও ভোর পর্যন্ত গোয়াল পাহারা দিবা। তয় বাজান, মোগো গোয়ালঘরে কইলাম কারেন্ট নাই। তাই ফ্যান-বাত্তি কিছুই নাই। রাইতে তুমি গরমের মইদ্যে জাইগা থাকলে কষ্ট পাইবা না তো?

– (জয়নাল উদাত্ত হাসি দিয়ে বলে) আরে চাচাজান, কারেন্ট না থাকন মোর লাইগা কুনো বিষয় না। পদ্মা নদীতে এম্নেই মোর নাওতে কারেন্ট থাকে না। ওইসব গরমে মুই অভ্যস্ত। গোয়ালঘরের চারপাশের জানলা খুইলা রাখলে এম্নেই ঘরে বাতাস ঢুইকা ঘর ঠান্ডা রাখবো।

– বাহ তাইলে তো ভালোই। তুমি যহন রাজি তাইলে আইজ থেইকাই গোয়াল ঘর পাহারার দায়িত্ব তুমার। কও, তুমার কিছু লাগবো এই কামে? কি চাও তুমি?

জিনিয়ার শ্বশুরের এই প্রশ্নে জয়নাল তার তুরুপের তাস ফেলে, যার ফলে এতক্ষণে জুলেখার কাছেও বড় ছেলের ধুর্ত বুদ্ধি পরিস্কার হয়। জয়নাল মার চোখে চোখ রেখেই মুচকি হাসি দিয়ে বলে,

– চাচাজান, গরম কুনো বিষয় না হলেও প্রতি রাইতে ‘চা (tea)’ না খাইলে মোর জাইগা থাকতে সমিস্যা হইবো। তাই, রাইতে শুধু চায়ের বন্দোবস্ত থাকলেই মোর চলবো।

– হুম, তা রাইতে চা বানানির লাইগা তুমারে লোক দিমু মুই? কাজের লোক দেই একখান?

– আহারে চাচাজান, হের জন্য আপ্নের লোক লাগবো ক্যান?! মোর মা, মানে আপ্নের বেয়াইন সাহেবাই তো আছে। মোর জুলেখা বানু মা মোর লগে থাকলেই হইবো।

– এ্যাঁ, তাইলে তো তুমারে চা বানানির লাইগা রোইজ রাইতে বেয়াইন ভাবীরেও ঘুম ভাইঙা তুমারে সঙ্গ দিতে হইবো। বিষয়ডা কেমন হয়া গেল না? দুই কুটুমরেই মোরা কষ্ট দিয়া দিতাসি? mayer voda marar choti

– (জয়নাল আশ্বস্তের গলায় বলে) চাচাজান,আপ্নে কুনো টেনশনই নিয়েন না। মোর মায় প্রতি রাইতে মোর লগে একসাথে জেরিন জসীমের ঘর দিয়া গোয়ালঘরে আইবো। মা আমারে ভোর পর্যন্ত চা বানায়া খাওয়ায়, ভোরের আলো ফুটলে পর আবার জেরিন জসীমের ঘরে গিয়া ঘুম দিবো। আমি গোয়ালঘরেই থাকলাম। এই পিলানটাই সব দিক দিয়া ভালা।

– তা ঠিক আছে, মোর আপত্তি নাই। তা মোর বেয়াইন ভাবীসাবের মুখে একটু রাজি হওনের কথা শুনলে ভালা হইতো। মুই তো আর জোর করবার পারি না।

জুলেখা ততক্ষণে ছেলের মতিগতি দিব্যি বুঝে ফেলেছে। প্রতি রাতে গোয়ালঘর পাহারার নামে সেখানেই যে বড় সন্তান তাকে ভোগ করবে এটা বুঝতে না পারার মত বোকা মহিলা সে নয়। এমনকি, বোন জেরিন ও ভাই জসীম-ও তাদের বড়ভাই ও মায়ের এই ফন্দিফিকির টের পেলো।

– (জুলেখা গলা খাঁকড়িয়ে জিনিয়ার শ্বশুরকে বলে) আইচ্ছা, আপনে বেয়াই যেইডা ভালা মনে করেন। এম্নিতে মোর আপত্তি নাই৷ মোর মাইয়ার বেয়াই পরিবারের জন্য যেইডা ভালা হেইডাই হোক।

– (বোন জিনিয়া মৃদু আপত্তি তোলে কেবল) মা, বড় ভাইয়ার লগে তুমারো প্রতি রাইতে উঠতে কষ্ট অইবো না? আমি উঠি, আমি নাহয় ভাইজানরে চা বানায়া খাওয়ামু।

– (জুলেখা মিটিমিটি হেসে বলে) নারে বেটি, ওইডা তুই পারবি না, হিহি হিহি। মোর খুব অভ্যাস আছে তোর বড় ভাইজানরে চা বানায়া দেওনের৷ তুই হের চা বানানির মাপ জানোস না। মোর বানানি চায়ে হে কেবল তৃপ্তি পাইবো। তোর বাড়িত আওনের আগে তিন সপ্তাহ তো হেরে রোইজ চা খিলাইছি মুই। এর লাইগাই না মোর নাম নিলো তোর ভাইজান, হিহিহি।

– (জয়নাল মায়ের কথায় সায় দেয়) হ রে বোইন, মায় ঠিকই কইছে। মোর চা বানানির মাপ কেবল মা-ই জানে। তুই নিশ্চিন্তে ঘুমা, মোরা মা পুলায় তোগো গেরস্তিবাড়ি দিব্যি সামলাইয়া রাখুম নে। কুনো চিন্তা করিছ না। mayer voda marar choti

– (জিনিয়া তবুও নতুন আপত্তি তোলে) আইচ্ছা মা যাও, ভাইজান নাহয় রাইতে তুমার বানানি চা-ই খাইলো, কিন্তুক তুমার ছুডু মাইয়া, দুধের বাচ্চা জেসমিন তখন কই থাকবো?

– (জুলেখা ত্বরিত জবাব দেয়) জেসমিনরে নিয়া চিন্তা নাই, হেরে ফিডার বানায়া দিয়া রাখুম। রাইতে ঘুম ভাঙলে হে নিজেই খায়া নিবো। আর কান্দন করলে ঘরে জেরিন জসীম তো আছেই, হেরা সামলাইবো। মুই তো আর সারা রাইত থাকুম না। কেবল ২/১ ঘন্টার ব্যাপার, ওইটা বিষয় নারে বেটি।

আর কোন কথা চলে না, জিনিয়া নিতান্ত অনিচ্ছায় তার মা ও ভাইজানের এই অভিনব গোয়ালঘরের পাহারাদার হবার প্রস্তাবে সায় দিল। তবে, জিনিয়ার অবুঝ মন না জানলেও জেরিন জসীম তো জানে, তাদের মা ভাইজানের এই “চা” মানে আসলে কি! তারা গোপনে সেরাতে নতুন স্থানে সঙ্গমলীলা দেখার প্রস্তুতি নিলো।

সেদিনের মত উঠোনে আলোচনা শেষে যে যার কাজে চলে গেল। জয়নাল তার বোন জামাইয়ের সাথে ক্ষেতের কাজ দেখতে গেল। আর মা জুলেখা তার মেয়ে জিনিয়ার সাথে রান্নাঘরে এগুলো। জেরিন জসীম স্কুলের পথে পা বাড়ালো।

জয়নাল সেদিন বিকাল পর্যন্ত জিনিয়ার স্বামীর সাথে ক্ষেত-জমিজমার কাজ দেখে, বিকেলে দু’জনে নিকটস্থ হালিমচর গ্রামের বাজারে এক মদের দোকানে বা শুঁড়িখানায় গেল। আগেই বলেছি, জয়নাল ও জিনিয়ার স্বামী প্রায় সমবয়সী। তাদের মধ্যে বন্ধুত্ব ভালোই। আর গ্রামীণ জনপদে সমবয়সী এমন ৩০ বছরের বন্ধুদের বিনোদন মানে তো সেই বাংলা মদের দোকানে ঢুঁ দেয়া। জয়নাল ও জিনিয়ার স্বামী-ও এদের ব্যতিক্রম নয়। mayer voda marar choti

তবে, জয়নাল মাঝি গত ৩০ বছর ধরেই অসচ্ছল জীবনযাপন করায় এসব মদের নেশা তার নেই। বন্ধু নাজিমের সাথে মাঝে মাঝে টুকটাক খাওয়া হতো। তাই আজকে জিনিয়ার স্বামীর সাথে মদের আড্ডায় গিয়ে সামান্য দু’তিন পেগ খেতেই তার নেশা চড়ে গেল। জিনিয়ার স্বামী ততক্ষণে প্রায় আধা বোতল মেরে দিয়ে বেশ টালমাটাল। জয়নালকে বন্ধুর মত ধরে তার মনের অর্গল খুলে দিল,

– জয়নাল ভাইজান, আপ্নেরে একখান কথা কই। কিছু মনে নিয়েন না। মাল খাইছি তো, মনের সুখে একটু কথা কই৷

– (জয়নাল দরাজ কন্ঠে বলে) আরেহ নাহ, কি মনে নিমু, কও না তুমি কি কইবা।

– কইতাছি কি, মোর দারে ইদানিং আমাগো লাহান মাইয়া পোষায় না৷ মোর কেন জানি ছুকড়ি মাইয়া বেশি ভালা লাগে। এই যেমন ধরেন ২০ বছরের নিচের ছুকড়ি মাইয়া। হেগোরে মোর বড়ই পছন্দ। sex golpo wordpress পাপিয়া, মিলি ও শম্পার সেক্স লাইফ পর্ব ১

– তাই নাকি! তা এইটা তো মোর বোইন জিনিয়ার লাইগা খারাপ কথা, হের বয়স তো ২৫ বছর। হেরে কি তাইলে তুমার আর মনে ধরে না?

– নাহ, হেইডা ধরে৷ হের লগে বিয়া কইরা মুই সুখেই আছি। সংসারি, গেরস্তি মাইয়া আপ্নের বোইন। তয় শইলের খুদা মিটানির লাইগা মোর বেশি দরকার একখান কচি ছেমড়ি। ধরেন আপ্নের ছুডু বোইন জেরিনের লাহান….

– (জয়নাল এবার ধমকে উঠে) এ্যাই কি উল্টাপাল্টা কইতাছ তুমি? মদের নিশায় কি পাগলছাগল হইয়া গেলা নি! খবরদার মুখ সামলাও কইলাম, জেরিন তুমার ছুডু বোইনের লাহান, হেরে তুমার পছন্দ হয় মানে?

– (জিনিয়ার স্বামী ক্ষমা চাইবার ভঙ্গিতে) আহারে আহা মোরে ভুল বুইঝেন না মিঞাভাই। মালের হিটে ভুল কইছি। মুই বুঝাইবার চাইছি, কমবয়সী মাইয়া, এম্নে উদাহরণ দিছিলাম জেরিনের, মোরে মাফ কইরা দিয়েন গো ভাইজান। জেরিন তো মোর বোইন, হেরে নিয়ে কেম্নে বাজে কথা কই মুই!

জিনিয়ার স্বামীর এসব চিঁড়ে ভেজানো কথায় আপাতত দমে গেলেও জয়নালের বড়ভাই সুলভ মনে ঠিক বুঝে নেয়, জিনিয়ার এই স্বামী মানুষ ভালো না। যে কোনদিন, যে কোন সময় সে জেরিনের ক্ষতি করতে পারে, ইজ্জতে হাত দিতে পারে। যত দ্রুত সম্ভব জেরিনকে এই বাড়ি থেকে নিয়ে যাওয়া দরকার। mayer voda marar choti

((পাঠকবৃন্দ, আপডেট নং ১ এবং ১৮ তে জিনিয়ার স্বামী বা জুলেখার জামাই বাবুর এই দুশ্চরিত্র স্বভাবের বিবরণ ইতোমধ্যে বলা আছে। জিনিয়া, জেরিন সেটা জানলেও জয়নাল আজ প্রথম বিষয়টি অনুধাবন করলো।))

সে যাই হোক, আপাতত আর বাক্যালাপ না করে জয়নাল মদের আড্ডা থেকে বের হতে উদ্যত হয়। বড় ভাইজানকে পটাতে জিনিয়ার ধুর্ত স্বামী জয়নালকে একটা দেশী মদের বোতল উপহার হিসেবে দিয়ে বলে, আজ রাতে গোয়ালঘর পাহারা দেবার সময় সেটার সদ্ব্যবহার করতে। জয়নাল তার পামপট্টি বুঝলেও মদের বোতলটি উপহার হিসেবে গ্রহণ করে। জয়নালের মাথায় অন্য ফিকির, সে ভাবছে আজ রাতে মাকে নিয়ে রাতের শেখ প্রহরে যৌনলীলা চালানোর আগে এটা মজাসে খেয়ে দ্বিগুণ উৎসাহে সঙ্গম করা যাবে! তবে, জিনিয়ার স্বামীর লাম্পট্য তার মাথা থেকে যায় না। রাতে মার সাথে বিষয়টা নিয়ে আলাপ করে করণীয় ঠিক করা যাবে।

বাসায় ফিরে রাতের খাওয়া দাওয়া সেরে জয়নাল আর জেরিন-জসীমের ঘরে ঘুমোয় না৷ শেষ রাতে ওঠার চেয়ে সেখানে আগেভাগেই থেকে যাওয়া ভালো। এর ফলে রাত জেগে আরামসে মদ খেয়ে মাকে নিজের মত করে চোদার শক্তি ও উদ্দীপনা সঞ্চয় করা যাবে। তাই, মাকে জেরিনদের সাথে ঘুমোতে পাঠিয়ে মাকে বলে দেয়, মোবাইলে এলার্ম দিয়ে সময়মতো ঘুম থেকে উঠে গোয়ালঘরে চলে আসতে।

জয়নাল এরপর একাকী গোয়ালঘরে গিয়ে ঘরের একপাশে, গরু-বাছুরের আড়ালে জানালার পাশে খড় বিছিয়ে তার ওপর তোশক বিছিয়ে বিছানা পাতে। সেটায় আয়েশ করে বসে মদের বোতল থেকে ধীরে মদ খেয়ে নেশাতুর হয় ও মার জন্য অপেক্ষা করতে থাকে। মদের বোতলে বেশ কিছুটা মদ রেখে দেয়, মা জুলেখার সাথে সঙ্গমের আগে মাকেও হালকা মদ খাইয়ে নেয়া যাবে৷ এতে তার মত মায়েরও যৌনলীলার উদ্দীপনা বাড়বে বৈকি!

জুলেখার জন্য অপেক্ষা করতে করতে জয়নাল কখন গোয়ালঘরে পাতা বিছানায় ঘুমিয়ে পড়েছে বলতে পারবে না। তার তন্দ্রা ভাঙলো মায়ের ডাকে।

চোখ মেলে খড়-তোশকের বিছানায় উঠে বসে। তখন বোধহয় রাত তিনটের মত বাজে। মা জুলেখা ছেলেকে রাতের বিনোদন দিতে একেবারে তৈরি হয়ে এসেছে। মার পরনে ছিল গাঢ় কমলা রঙের স্লিভলেস ব্লাউজ ও লাল পেটিকোট। উপরে পরা কালো বোরখাটা ততক্ষণে খুলে পাশে রেখেছে মা। mayer voda marar choti

বলে রাখা ভালো, গোযালঘরে কারেন্ট না থাকায় ফ্যান নেই। বেজায় ভ্যাপসা একটা গরম। গুমোট রাতের নিস্তব্ধ পরিবেশে বেশ ঘামের ধারা নামছে তাদের মা ছেলের হৃষ্টপুষ্ট কালো দেহের মসৃণ চামড়া বেয়ে। জানালা খোলা থাকলেও বাইরে বাতাস নেই বলে গুমোট কাটছে না। গোয়ালের গরুগুলো সব চুপচাপ মাটিতে ঘুম দিয়ে রয়েছে।

গোয়ালঘরে ঢিমে করা মৃদু একটা হারিকেন জ্বলছিল। বিছানা থেকে বেশ কিছুটা দূরে খোলা জানালার নিচে রাখা। মাটির কুঁড়েঘর এই গোয়ালে হারিকেনের আলোয় নিজের স্ত্রী-বেশী মার রস চুপেচুপে কালো মোটাসোটা দেহটা নিজের নেশাতুর ঢুলুঢুলু চোখে জরিপ করে জয়নাল। মা তার পাশে বিছানায় গা ঘেঁষে বসে। তার থেকে মা অনেক বেশি ঘামছিল। ইতোমধ্যে ঘামে মার কমলা হাতাকাটা ব্লাউজ ও লাল পেটিকোট ভিজে একাকার। মায়ের দেহ নিঃসৃত ঘেমো মাদী শরীরের কাম-জাগানো কড়া সুবাস পায় জয়নাল। ছেলেকে তার দিকে তাকাতে দেখে সেদিকে ইঙ্গিত করে মা বলে উঠে,

– ইশশশশ মাগোরে বাজান, কি ভ্যাপসা গরম এইহানে। কেম্নে ঘুমাস তুই এর মইদ্যে?

– (জয়নাল মৃদু হেসে বলে) তুমার জন্য মরুভূমিতেও ঘুমাইবার পারুম মা। তা তুমি যে আইলা, জেরিন জসীম জেসমিন কি করতাছিল?

– কি আর করবো! সবডি মরার লাহান ঘুমাইতাছে। মুই তারপরেও কুনো ঝুঁকি নেই নাই। বাইরে দিয়া হেগো ঘর আটকায়া আইছি৷ এর মইদ্যে ঘুম দিয়া উঠলেও কেও বাইর হইতে পারবো না বা মোগোরে খুঁজতে আসবো না।

– বাহ, খুব ভালা করছো গো আম্মাজান। কেও রাইতে ডিসটাব দিবার পারবো না।

বলে, পরনের লুঙ্গিটা খুলে নেংটো হয়ে, মায়ের ৪৫ বছরের নরম মাংসচর্বি ঠাসা দেহটা টেনে নিজের কোলে বসায় জয়নাল। মায়ের ফুলোফুলো ঠোঁটে ঠোঁট বসিয়ে চুমু খেতে খেতে ব্লাউজ সায়ার উপর দিয়ে মার দেহটা হাতড়ে সুখ করে নেয়। এসময় ছেলের মুখে মদের গন্ধ পেয়ে চুমোচুমি থামিয়ে জুলেখা সবিস্ময়ে জিজ্ঞেস করে, mayer voda marar choti

– কিরে বাজান, তুই মদ খায়া আইসোস দেহি! আচানক ব্যাপার! তুই তো এসব মদ-তাড়ি খাস না বইলাই জানতাম।

– ঠিকই ধরছ। আইজকা ইস্পিশাল রাত বইলা মদ টানছি একটু। আহো তুমিও মোর লগে একডু খাও৷ আরাম পাইবা।

এই বলে আজ বিকেলের জিনিয়ার স্বামীর সাথে মদের আড্ডায় যাওয়া ও জামাই বাবাজির জেরিন কেন্দ্রিক লাম্পট্যের কথা মা জুলেখাকে সবিস্তারে বলে। কথা বলার ফাঁকেই, সে দুটো গ্লাসে মদ ঢেলে মাকে দিয়ে নিজেও নেয়। মার সাথে একত্রে মদের গ্লাসে চুমুক দিয়ে বলে,

– তা কি বুঝলা আম্মাজান? বোইন জেরিনরে তো এই বাড়ি দিয়া বাইর কইরা অন্যহানে লওন দরকার। কোনদিন কি হইয়া যায়। জিনিয়া বোইনে ত আর হগল সময় দেইখা রাখতে পারবো না।

– (মায়ের শঙ্কিত কন্ঠ) হ রে বাজান, মোর জেরিন মাইয়্যাডার সর্বনাশ কইরা দিবার পারে জামাই হালায়৷ লুচ্চা মরদের বিশ্বাস নাই। তোর বোইনরে বাঁচান লাগবো।

– হুম হেরে মোগো লাহান অশিক্ষিত না বানাইয়া স্কুলকলেজেও পড়ান লাগবো, আবার ভালা একখান বাড়িও লাগবো যেহানে হের ইজ্জত নিরাপদ থাহে।

– কি করা যায় ক দেহি বাপজান, মুই ত চিন্তায় তাল পাইতাছি না।

– (জয়নালের দৃঢ় কন্ঠ) উপায় একডাই আছে। তুমি সাহস দিলে হেইডা হইবার পারে।

– (জুলেখার উদ্বেল প্রশ্ন) কি হেই উপায় কস না রে সোনামানিক? মোর পুলাপাইনের ভালার লাইগা মুই সবকিছু করবার পারি। তুই নিচ্চিন্তে ক, বাজান?

– উপায় হইলো, মোর বন্ধু নাজিম শেখ ও হের খালা শিউলির কাছে মোর ছুডু ভাই-বোইনরে দত্তক দেয়া। হেগোর কাছে ভাইবোইন নিরাপদ থাকবো, পড়ালেখাও করবার পারবো। mayer voda marar choti

ছেলের কথায় জুলেখার মনে পড়ে, নির্জন নদীতীরবর্তী বালুচরে তাদের মা-ছেলে ও খালা-ভাগ্নে মিলে করা ক্যাম্প ফায়ারের সেই রাত। সে রাতের পরদিন ছেলের ধনী বন্ধু ও তার নিঃসন্তান খালা শিউলির দেয়া দত্তকের প্রস্তাব।

((পাঠকগণ, এ ব্যাপারে বিস্তারিত জানতে আপনাদের পর্ব নম্বর ৯-এর ঘটনা স্মরণ করিয়ে দিচ্ছি))

কথাবার্তার ফাঁকে তাদের মদ্যপান কিন্তু থেমে নেই। দেশি মদের নেশায় মোটামুটি ঢুলুঢুলু মা ও ছেলের চোখ। শরীরে কেমন দৈহিক কামনার সুতীব্র শিরশিরানি। গোয়ালঘরের গুমোট গরমের চাইতে দুজনের দেহ-ই কামজ্বালার অনলে আরো বেশি উত্তপ্ত হচ্ছিল।

জয়নাল মদের বোতল, গ্লাস খড়ে গাদায় করা বিছানার পাশে সড়িয়ে রাখে। তারপর, নিজের কোলে বসা মায়ের গাঢ় কমলা রঙের স্লিভলেস ব্লাউজ ও লাল পেটিকোট পড়া ধুমসি দেহটা জাপ্টে ধরে কাপড়ের উপর দিয়েই মার থলথলে দুধ-পেট শক্তিশালী দু’হাতে হাতড়ে চলে। মুখ নামিয়ে মার কাঁধে জমা ঘাম-ময়লা চেটে দিতে দিতে গলার মাংসে দাঁত বসিয়ে ঘন ঘন চুম্বন করছিল। তার বিরাট ধোনখানা মদের নেশায় আরো তাগড়া হয়ে লুঙ্গির নিচ নিয়ে মার পাছার দাবনায় ঘষা খাচ্ছিল।

এদিকে, মা জুলেখা মনে মনে চিন্তা করে ততক্ষণে সিদ্ধান্ত নিয়ে নিয়েছে, নাজিম-শিউলির কাছেই তার ছোট তিন সন্তান জেরিন-জসীম-জেসমিনকে দত্তক দিবে। জযনালের সাথে সে একমত, সেখানেই তার ছেলেমেয়েদের উজ্জ্বল ভবিষ্যত। তাদের পড়ালেখা চালানোর টাকাপয়সার চিন্তাও আর থাকবে না মা-ছেলের। পদ্মা পাড়ের শরীয়তপুর জেলার নদী তীরবর্তী ‘সাহেবখান’ গ্রামে নাজিমের পৈত্রিক জমিদারি।

((পাঠকবৃন্দ, আপনাদের পর্ব নম্বর ৪-এ বলা নাজিম শেখের পারিবারিক পরিচয় স্মরণ করিয়ে দিচ্ছি))

তবে, আপাতত মাথা থেকে সেসব চিন্তা সরিয়ে রাখে ৪৫ বছরের কামুকী নারী জুলেখা। ছেলের সাথে মদ খেয়ে রতিকামনায় সে আচ্ছন্ন। ছেলের আহ্বানে সাড়া দিয়ে, মাথা পেছনে ঘুরিয়ে ছেলের ঠোঁটে নিজের পুরুষ্টু রসলো ঠোঁট গুঁজে দিয়ে ছেলেকে প্রেমিকার মত চুমু খেতে থাকে। ছেলের মুখে ঠোঁট জিভ পুরে দিয়ে পরস্পরের লালারস শোষণ করতে ব্যস্ত হয় মা জুলেখা শারমীন বানু।

বামহাতে ছেলের গলা পেঁচিয়ে নিজের ঠোঁটে ছেলের জিভ ঠোঁট পুরে নিয়ে কামড়ে কামড়ে থুতু মিশিয়ে আয়েশ করে চুষতে থাকে জুলেখা। মদের স্বাদ, ছেলের পুরুষালি লালার স্বাদ, ছেলের জোয়ার গায়ের ঘামের রস সব মিলেমিশে জগতের শ্রেষ্ঠ নেশার চূড়ান্ত শিখরে উপনীত জুলেখার নারী সত্তা। ছেলেকে আজ তার ডাসা নারীত্বের সর্বস্ব উজার না করে শান্তি পাবে না সে। mayer voda marar choti

জয়নাল-ও বোঝে তার লদকা মাকে মদের নেশায় পেয়ে বসেছে। গ্রামের চিরায়ত নারীরা এম্নিতেই এসব মদ-তাড়ির নেশার সাথে তেমন পরিচিত না। ফলে, তার মা যে আজ রাতে নেশার ঘোরে কেমন উন্মাদিনী যৌনকলার দুর্ধর্ষ রমনী হতে পারে, সে ব্যাপারটা চিন্তা করতেই শিউরে উঠল জয়নালের ৩০ বছরের যুবক শরীরের প্রতিটি লোমকূপ। sex life choti পাপিয়া, মিলি ও শম্পার সেক্স লাইফ পর্ব ২

কোলে বসানো মার মুখে হাতের গ্লাসে আরো বেশি করে মদ খাইয়ে দিলো সে। বাকি মদটুকু নিজে খেয়ে গ্লাসটা খড়ের গাদা থেকে দূরে সরিয়ে রেখে ব্লাউজ পেটিকোটে আচ্ছাদনে থাকা মার ঢলঢলে কালো দেহটার পিঠে নিজের বুক ঠেকিয়ে মাকে সজোরে কোলে চেপে দু’হাতে মার দুধ, পেট, কোমর, কাঁধ টিপে চাবকে হাতের সুখ মিটিয়ে নিতে থাকলো। মুখ নামিয়ে জিভ দিয়ে মায়ের কানের লতি, কানের গর্তের ভেতরে লোলুপ ভরা চর্বন চোষণ দিল।

ব্যস, এবার আসল ভরপুর যৌনসঙ্গম শুরু করা যাক!

গত ১০ দিনে বোনের শ্বশুরবাড়ি আসার পর থেকেই – ছোটবোন ও ছোটভাইয়ের উপস্থিতিতে রাতের অগোচরে মার মত জাস্তি মাগীকে চুদে ঠিক পরিপূর্ণ তৃপ্তি পায় নাই জয়নাল। জুলেখা-ও নিজের ছোট ছেলেমেয়েদের সামনে লুকিয়ে-চুড়িয়ে বা মনে ভয় নিয়ে বড় ছেলেকে দিয়ে চুদিয়ে সেই শান্তিটা পায় নাই।

তাই, পদ্মা নদীর নৌকার ছইয়ের ভেতরের গদিতে চোদার মজা পাবার জন্য দুজনেই উন্মত্ত হয়ে ছিল। সেজন্যে এই নির্জন রাতের গোয়ালঘরের গুমোট পরিবেশে আজ ধোন-গুদের সে অনশন ভাঙতে হবে বটে!

৪৫ বছরের কামুকী মা জুলেখা ছেলের কোল থেকে নেমে ছেলের দিকে মুখ ঘুরে সামনে বসলো। ঘামতে থাকা দেহে অনাগত তীব্র চোদনসুখের প্রস্তুতিতে হাত তুলে ঘন-কালো এলো চুলগুলো খোঁপা করে খড়ের বিছানার উপর শুয়ে পড়ল। জগতের সর্বকালের সর্বশ্রেষ্ঠ কামদেবীর মত যৌনলিপ্সু হাসিতে দিয়ে নিজের দুহাত বাড়িয়ে তার বর্তমান স্বামী ওরফে তার বড় সন্তানকে বুকে আসতে আহ্বান করলো।

গোয়ালঘরের খোলা জানালা গলে রাতের চাঁদের আলোতে বেশ মায়াবী একটা পরিবেশ। ডবকা মার শায়িত দেহের কালো চামড়ার ঘর্মাক্ত ভাঁজে ভাঁজে চাঁদের আলো, লন্ঠনের মৃদু আলো মিলেমিশে চকচকে রুপোলী পদ্মা নদীর পানির মত রূপ ধরেছে যেন! জয়নাল মার বাড়ানো দু’হাতের আহ্বানে নিজের নগ্ন ৬ ফুট ১ ইঞ্চির দেহটার মানানসই মায়ের ৫ ফুট ৮ ইঞ্চি দেহের সাথে মিশিয়ে আপাদমস্তক জোড়া দিয়ে শুয়ে পড়ে। শক্তিমান দুটো নরনারী একে অপরকে মদের ঘোরলাগা প্লাবনে প্রমত্ত ভালোবাসায় জড়িয়ে ধরে পরস্পরকে।

– উফফফ মারে, মোর জুলেখা বেডিরে, মোর গোয়ালঘরের দামড়ি গাভী রে – উহহ কদ্দিন পরে তরে রাইতে জুত কইরা চুদুম ক দেহি! মুই আইজকা তরে ষাঁড়ের মত পাল দিমু রে বিবিজান। mayer voda marar choti

– আহহহহ উহহহহ হরে মোর চুদনা সোয়ামিরে। কতদিন তরে শইল খুইলা সোহাগ করবার পারি না। আয় বাজান আয়, তর নিজের মারে বউ বানায়া জব্বর একখান চুদা দেরে বাপ। আদর দিয়া সুখী কর রে তর বিবিরে। আয়, ভাতার আমার, আয়।

– হুমম তা তো লাগামুই। খানদানি খানকির-ঝি, মাগী মায়েরে বিবি বানানি মোর লাহান যাদু কপালী পোলা আর কে আছে দুনিয়ায়!

– উমমম আয়রে যাদু মানিক আয়। পরান ভইরা মোরে চোদ, আয় সোনা বাজান। মদের নিশায় মোর শইলডা উথালিপাথালি করতাছে রে। যাদুমণি পুলারে, আয় তুই আয়, আর কথা না বাড়ায়া চোদনে আয় বাপজান। উমমম আয় বাছা আয়। আয়য়য়য়য় রেএএএএএএ…..

জয়নাল দেখল মদের নেশায় তার মা একেবারে নাজেহাল। এর আগে তো এভাবে আকুল করে তাকে সঙ্গমে আহ্বান করেনি মা! অন্যদিকে, গুমোট গোয়ালঘর, তার উপর অনাস্বাদিতপূর্ব কাম-বহ্নিতে দ্বিগুণ পরিমাণ ঘেমে মার ব্লাউজ পেটিকোট পুরোপুরি ভিজে সপসপে চপচপে হয়ে মার নারী দেহের সাথে লেপ্টে সেঁটে আছে সুতি কাপড়গুলো।

দেখে মনে হচ্ছে – যেন এইমাত্র পদ্মা নদীতে ডুব দিয়ে গোসল সেরে ভেজা কাপড়ে বিছানায় শুয়ে আছে জুলেখার কামতপ্ত নারী দেহ!

মার দেহের গরমে-ঘামে জয়নালের কালো লম্বাচওড়া বলিষ্ঠ দেহটাও ভিজে চুপেচুপে হয়ে গেল। নাহ, আর মোটেও দেরি করা যাবে না। জন্মের চোদা চুদতে হবে এই রতি-কামার্ত নাটকি মাগীকে। ভালোবাসা দিয়ে আদর করে তবে বাজারের ধামড়ি-চুদি বেশ্যা মাগীর মত আকুলতায় মাকে চোদনসুখ দিতে হবে! mayer voda marar choti

মার দেহের উপর শায়িত জয়নাল মাকে জাপ্টে ধরে তার লকলকে জিভটা মার মুখের ভেতর আবারো ভরে দিল। জুলেখা শিউরে উঠে ছেলের জিভের সাথে নিজের জিভের ঠেলাঠেলিতে পরস্পরের জিভের আস্বাদ পেতে থাকল। দুহাতে মার লদলদে ৪৪ সাইজের স্তনজোড়া টিপে বুকের দুধ বের করে, ফুলে-ফেঁপে থাকা বোঁটাগুলো কাপড়ের উপর দিয়ে চুনোট করে চটকে দিল জয়নাল। মা নিজের দু’হাতে ছেলের গলা জড়িয়ে, থামের মত দুপা দুদিকে ছড়িয়ে ছেলের কোমর ঘুরিয়ে চেপে রেখে, ছেলের বলশালী দেহটা নিবিড়ভাবে নিজ শরীরে উপভোগ করতে লাগলো।

মিনিট দশেক ঠোঁটে ঠোঁট চেপে সুতীব্র চুমোচাটির পর মা রণে ভঙ্গ দিয়ে হাঁ হাঁ করে জোরে জোরে শ্বাস নিতে থাকে। এই ফাঁকে, জয়নাল মাকে দুহাতে তুলে উপুড় করে শুইয়ে দেয় এবং তার উপর চড়ে বসে। তার নগ্ন মস্ত বাঁড়াটা মার ৪৬ সাইজের জাদরেল পাছার খাঁজে আটকে গেল। পেছন থেকে মার কাঁধে দাঁত বসিয়ে সজোরে কামড়ে দেয়। “আহহহহহ উহহহহহ মাগোওওওও” করে চেঁচিয়ে উঠে মা। ছেলে মার পিঠের খাঁজে নাক ভরে শুঁকে নেয় মার কামুকী দেহের ঘ্রাণ। মাথাটা বনবন করে উঠে মদের পিনিক চাগিয়ে উঠলো জয়নালের মাঝি দেহের সর্বত্র। “ইশশশশ মোর জুলেখা মাগীরে, কি রসের শইলরে তোর বিবিরেএএএএএ” বলে মার প্রতি তার আদি ও অকৃত্রিম ভালোবাসা জানায়।

পেছন থেকেই জয়নাল চোখের পলকে মার কমলা স্লিভলেস ব্লাউজটা ছিঁড়ে ফেলে কাপড়টা মার দেহ থেকে টেনেহিঁচড়ে আলাদা করে দূরে ছুঁড়ে ফেলে। একইভাবে লাল পেটিকোটটা কোমড়ের কাছে ধরে ফরফর করে মাঝ বরাবর ছিঁড়ে সেটাও মার পা থেকে খুলে নিয়ে অন্যদিকে ছুঁড়ে মারে। ভিজে একাকার সুতি কাপড়গুলো বোতাম-ফিতা হাতড়ে খুলে নেয়ার চাইতে এভাবে ছিঁড়ে ফেলাই ঢের সুবিধাজনক। এবার, মায়ের নগ্ন, কালো, ঘামে-ভেজা হৃষ্টপুষ্ট দেহটা ছেলের লোলুপ দৃষ্টির সামনে উদ্ভাসিত হলো।
– উমমমমম উফফফ চোদনা ভাতাররে! উহহহহ আর কত মোর বেলাউজ-সায়া ছিঁড়বি রে তুই, হারামজাদা?!

– আরে ধুর, তোর ওসব বেলাউজ-সায়ার গুষ্টি চুদি মুই, বিবিজান। কাপড় জামা যত লাগে মুই তর ভাতার, মুই তরে কিন্না দিমু। তুই এ্যালা চোদা খা।

– এ্যাহহহহ আইছে হালায় জমিদার! হে কিন্না দিবো! যেম্নে ছিড়তাসস তুই, কিন্না কুলাইতে পারবি না বোকাচোদা সোয়ামিরে। মোর লাইগা বেলাউজ-কাপড়ের ফ্যাকটরি দেওন লাগবো তোর।

– দরকার হইলে ফ্যাকটরি দিমু। তর এই রস চমচমাইন্না শইলের লাইগা দুনিয়ার সব করবার পারুম মুই, হেইডা তুই-ও ভালা কইরা জানোস। এ্যালা এইসব বালের আলাপ বাদ দে, আয় তরে জন্মের চোদন চুইদ্যা লই। আয় বিবি আম্মাজান, তোর পুলা-ভাতারের ঠাপ খা আয়। mayer voda marar choti

মার দেহটা চাটায় মন দেয় জয়নাল। গলা বেয়ে কাঁধ ঘুরে পিঠের মাঝ বরাবর মেরুদণ্ড ধরে চেটে তানপুরার মত পাছার উপর এসে থামে তার লকলকে জিভ। খোলের মত ৪৬ সাইজের পাছার দাবনা দুটো দু’হাতে চটাশ চটাশ শব্দে চটকে কামড়ে দেয় সে। দুহাতে মার উরুসহ দুপা দুদিকে সরিয়ে গুদের ফুটো উন্মুক্ত করে। তৎক্ষণাৎ গুদ থেকে রসে ভেজা বুনো, উগ্র একটা ঘ্রান নাকে ঝাপটা দেয় তার। মার নগ্ন উরু দুটোর ফাঁকে ফুলো ফুলো গুদের বেদী ও তার মাঝের নয়নাভিরাম চেরাটার আভাস পাওয়া যাচ্ছিল। জয়নাল হাতের তালু দিয়ে ওই উঁচু বেদীটা খামচে ধরে, খানিক চটকা চটকি করে একটা আঙ্গুল দিয়ে চেরা বরাবর লম্বালম্বিভাবে টান দিতে থাকে। জুলেখার মুখ থেকে তীব্র চিৎকারে “উমমমম উমমমম” করে শব্দ বেরিয়ে আসে।

এদিকে, জয়নালের বিশাল, মোটা, শিলপাটার নোড়ার মত দেখতে কালো রঙের ও ১০ ইঞ্চির চেড়ে বড় ৪.৫ ইঞ্চি ঘেড়ের বাঁড়াটা ঠাটিয়ে টগবগ করছিল। জয়নাল একটা হাত দিয়ে বাঁড়ার গোড়াটা ধরে ঠেলা দেয়ায় উপুড় হয়ে থাকা জুলেখার পাছার দাবনার তল দিয়ে বাঁড়ার মুদোটা মার গুদের চেরার ভেতর আমূল ঢুকে গেল। এবার প্রচন্ড জোরে এক ঠেলা দিয়ে একেবারে গোঁড়া সমেত গুদের অভ্যন্তরে সেধিয়ে দিল যুবক সন্তান।

এভাবে আচমকা বেমক্কা ঠাপে গুদে ধোন ভরে দেয়ার ব্যাপারে জুলেখার ইতোপূর্বের আপত্তি থাকলেও আজ সেটা পালনের তোয়াক্কা করলো না জয়নাল। মদের নেশায় চিন্তাবোধহীন চোদন সম্রাট এখন সে! মদমত্ত শক্তিতে দখল করে নিলো নিজের সাম্রাজ্যের রানীকে! মদের নেশায় রসে ভেজা গুদে সন্তানের এই বিশাল প্রমত্ত ঠাপ গুদে অনায়েসে বরণ করে নেয় জুলেখা।

ব্যস, শুরু হয়ে গেল খেলা। বাঁড়াটা মুদো অব্দি টেনে বারবার গুদের ভেতর বিচি পর্যন্ত সেঁধিয়ে সপাটে নিজ জননীকে চুদতে শুরু করে দেয় ছেলে। খড়ের বিছানায় উপুড় থাকা মায়ের পিঠের উপর শুয়ে মায়ের পিঠ, গলা, ঘাড় চাপতে চাপতে “পকাপক পকাপক পকাত পকাত” সশব্দে ঠাপ চালাতে থাকে ছেলে। জয়নালের ধোন বীচি আওয়াজ করে আছড়ে পড়ছে উপুড় হয়ে থাকা মার পাছায়। সাথে চলছে জুলেখার গগন-বিদারী চিৎকার। সাথে রয়েছে জয়নালের সন্তুষ্টির গর্জন ও গুরুগম্ভীর গলার গমগমে আর্তনাদ।

– আহহহ ওহহহহহহ মাগোওওওও ওওওওও মাআআআ আহহহহ উমমমমমম জয়নালরেএএএএ ইশশশশশ উহহহহ আরো জোরে চোদ রেএএএএ বাজান আহহহহহহ উহহহহ থামিস নারে সোনাআআআআ উফফফফ উমমমম তর বউরে চোদ রে বাপ ওহহহহ ওমমমমম ইশশশশ

– আহহহহহ ওহহহহহ বৌরেএএএএ উফফফফ মোর আম্মাজান রেএএএএ উমমমমম মোর সোনা মাগীরেএএএএ আহহহ উহহহহ তরে চুইদা সেরা শান্তি পাইতাছি রে মাআআআআ ওহহহহহ মাগোওওওও mayer voda marar choti

এমন চিৎকার চেঁচামেচি করে দুই মদমত্ত নরনারীর সঙ্গমে গোয়ালঘরের সব’কটা ষাঁড়-গরু-গাভী-বাছুরের ঘুম ভেঙে গেলো। অবলা পশুগুলো ধরমরিয়ে জেগে উঠে ভীতসন্ত্রস্ত ভঙ্গিতে দাঁড়িয়ে গেছে। পশুর অবাক চোখে দেখছে দুজন মানুষের এই অসাধারণ কামলীলা!

কিছুক্ষণ অবলোকনের পর তারস্বরে হাম্বা হাম্বা করে চিৎকার দিয়ে করে নিজেদের ভীতি প্রকাশ করে গোয়ালের গরুগুলো। দড়ি বাঁধা মাথা নাড়িয়ে চার পায়ে ছটফট করতে থাকে। মনে হচ্ছিল যেন সত্যিই গোয়ালঘরে চোর ঢুকেছে! অবশ্য মন্দের ভালো, গরুগুলোর এই উচ্চকিত ডাকাডাকিতে মা ছেলের যৌন সঙ্গমের সকল শীৎকার-ধ্বনি চাপা পড়ে যাচ্ছিল!!

তবে এসব গরু-গাভীর কান্ডকীর্তি দেখার সময় নেই যৌন-উন্মাদ মা-ছেলের। তারা নিজেদের দৈহিক কামনা চরিতার্থ করতে ব্যস্ত!

এদিকে, মায়ের ডবকা দেহের পেছন থেকে ছেলে বামহাতে মার গলা জড়িয়ে রেখে, ডান হাতে মার দেহের সামনে ঝুলতে থাকা ৪৪ সাইজের টাইট ম্যানাদুটো দলেমলে চাবকে চাবকে, মার গলা-কাঁধের মাঝে মাথা গুঁজে মায়ের ডান দিকের গালের মাংস ও কানের লতি পালাক্রমে চাটতে চাটতে ও কামড়াতে কামড়াতে ৪৫ বছরের নারী জুলেখার রস-খসা গুদ আরামে একনাগাড়ে চুদে যাচ্ছে ৩০ বছরের সোমত্ত বড়ছেলে জয়নাল।

এভাবে চুদে বেশিক্ষণ আর মাল ধরে রাখতে পারে না মা-ছেলে কেউই। মোটমাট মিনিট বিশেকের চোদনেই মার গুদে হড়হড়িয়ে মাল ঢেলে দেয় জয়নাল। ক্লান্ত দেহে মার পিঠ থেকে নেমে খড়ের বিছানার পাশে শুয়ে চারপাশে দেহ ছড়িয়ে হাঁপাতে থাকে সে। জুলেখা এবার উপুড় থেকে পাল্টে চিত হয়ে শোয় ও চার হাত-পা মেলে হাঁপাতে থাকে।

দেশি মদের নেশায় চূড়ান্ত মাতাল হয়ে সঙ্গমের ধকলে রোজদিনের চেয়ে বেশি পরিশ্রান্ত তারা দু’জনেই। কতক্ষণ এভাবে বিশ্রাম নিয়েছিল তাদের জানা নেই, হঠাৎ তাদের সম্বিত ফেরে দূর থেকে ভেসে আসা কোন পুরুষ মানুষের হাঁকের শব্দে,

– ওইইইইই জয়নাল ভাইইইই হেঁইয়োওওওও ওওও ভাইইইই গোয়াল ঘরে কি হইতাছে ভাইইই ওওওও ভাইজান গোওওও হেঁইয়োওওওও…..

সেরেছে কাজ! নিশ্চয়ই বোনের শ্বশুরবাড়ির কেও এতরাতে ঘুম ভেঙে উঠেছে। এতক্ষণে জয়নালের খেয়াল হয় – গোয়ালঘরের পশুগুলো সব চিৎকার করে, অশান্ত হয়ে হাম্বা হাম্বা করে গোযাল ঘরের আশেপাশের এলাকা সরব করে তুলেছে। এমন শব্দে শ্বশুরবাড়ির কোন পুরুষের ঘুম ভাঙাই স্বাভাবিক। কি হচ্ছে দেখতে আসছে বোধহয়। mayer voda marar choti

তবে, গলা শুনে মনে হলো, এখনো বেশ দূরে লম্বা উঠোনের ওপ্রান্তে আছে পুরুষ লোকটা। হেঁটে আসতে সময় লাগবে। এই সুযোগে দ্রুত গদি থেকে উঠে পাশে থাকা লুঙ্গি পড়ে মাথার চুলগুলো আঙুল বুলিয়ে ঠিক করতে করতে মাকে কাপড় পড়ে ঠিক হতে বলে জয়নাল। তারপর, কোনমতে গোয়ালঘর থেকে বাইরে বেরোয় সে। মনে মনে ঠিক করে – যেই হোক না কেন, লোকটাকে গোয়ালঘরের ভেতর ঢুকতে দেয়া যাবে না।

এদিকে, গোয়ালের খড়ের গদিতে জুলেখা বানুর অবস্থা আরো শোচনীয়। পোশাক যে পড়বে, তার ব্লাউজ পেটিকোট তো ছেলে সঙ্গমের সময় ছিঁড়ে টুকরো করে কোথায় ফেলেছে কে জানে! হারিকেন নিভে যাওয়ায় তার পোশাকের উপরে পরা কালো বোরখাটাও এই অন্ধকারে খুঁজে পাচ্ছে না। তথৈবচ হয়ে নগ্ন দেহে জবুথবু হয়ে আছে তার নারী দেহটা। এই নোংটো দেহে তাকে ছেলের সাথে গভীর রাতে গোয়ালঘরে আবিস্কার করলে শ্বশুরবাড়ির লোকেরা সব বুঝে যাবে। কেলেঙ্কারির শেষ থাকবে না তখন! চূড়ান্ত রকম দূর্যোগের মুহুর্ত! লোকটার পায়ের আওয়াজ ক্রমান্বয়ে এগিয়ে আসছে!!

হঠাৎ মাথায় বুদ্ধি আসে জুলেখার। পোশাক নেই তো কি হয়েছে, গোয়ালে খড়ের অভাব নেই। অগত্যা, খড়ের গাদায় ঝাপিয়ে পড়ে ঢুকে খড়ের নিচে নিজের অনাবৃত দেহটা সম্পূর্ণ আড়াল করে সে। এখন বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই। খড়ের গাদার আড়ালে তার লম্বা গড়নের নারী দেহ সম্পূর্ণ অদৃশ্য।

গোয়ালঘরের বাইরে পুরুষ দেহটা কাছে আসায় বাইরে দাঁড়ানো জয়নাল লোকটাকে চিনতে পারে। ইনি তার বোন জিনিয়ার স্বামীর আপন বড়ভাই। অর্থাৎ সম্পর্কে জিনিয়ার বড় ভাসুর। জিনিয়ার স্বামীর ভাইদের মধ্যে ইনি সবচেয়ে বড়। জিনিয়ার শ্বশুর-শাশুড়ির বড় সন্তান। ইনার বয়স প্রায় ৪০ বছর হবে। জয়নালের চেয়ে বয়সে বেশ বড় হলেও জয়নালকে ‘আপনি’ সম্বোধনেই বলেন। বেশ সজ্জন ব্যক্তি। বোন জিনিয়ার শ্বশুরবাড়ির লোকেদের মধ্যে এই লোকটাই একমাত্র ব্যতিক্রম ও ভালো মানুষ। জয়নালের বেশ পছন্দ হয় বোনের এই বড় ভাসুরকে। উনার নাম – মোখলেস মিঞা। mayer voda marar choti

তবে, বেচারা এই ভাসুর বিপত্নীক৷ বছর তিনেক আগে তার স্ত্রী এক সড়ক দূর্ঘটনায় মারা যায়। তারপর থেকে আর বিয়ে করেন নাই উনি। বাচ্চা কাচ্চাও নেই। একলাই জীবন যাবন করেন দোতলার এক ঘরে।

((পাঠকবৃন্দ, বোন জিনিয়ার এই ভাসুরের জীবন কিছুটা বর্ণনা করার কারণ আছে। কারণটা আগামী পর্বেই বুঝতে পারবেন।))

বোনের ভাসুর মোখলেস মিঞা গোয়ারঘরের কাছে এগিয়ে আসেন। তার হাতে একটা ব্যাটারি দেয়া বড়সড় টর্চ-লাইট। অন্ধকার নিশুতি রাতে চারপাশে আলো ফেলে দেখছেন উনি কি ঘটছে এখানে। গোয়ালের বাইরে জয়নালকে দেখে দাঁড়ান৷ উদ্বিগ্ন কন্ঠে বলেন,

– আরে জয়নাল ভাইজান আপ্নে ঠিক আছেন তো? গোয়াল থেইকা গরুগুলানের ম্যালা চিল্লাচিল্লি শুইনা দেখবার আইলাম। সব ঠিকঠাক আছে তো, ভাইজান?

– (জয়নাল তাকে আশ্বস্ত করে) হুমম সব ঠিকঠাক। ওইডা কিছু না। মুই হঠাৎ জোর গলায় গান গায়া উঠছিলাম। মুই মাঝি মানুষ তো, রাইতে নাও চালানির সময় ভাটিয়ালি গান গাওন মোর অভ্যাস। ভুলে আইজকা গোয়ালে গান ধরনে সব গরুগুলান জাইগা গেছে।

– (কিছুটা তবু সন্দেহ মোখলেসের গলায়) ওহহ তাই বলেন। মুই তো ভাবলাম চোর ডাকাত আইলো কিনা! তা জয়নাল ভাই, এত রাইতে না ঘুমায়া আপ্নে জাইগা আছেন কেন কন দেহি? গোয়ালে গরমে ঘুম আইতাছে না আপ্নের? আহারে ভাইজানরে!

– আরেহ না মোখলেস ভাই। গোয়ালে গরম কিছু না। মুই তো কইছি, গরম মোর কাছে কুনো বিষয় না। এম্নি জাইগা পাহারা দিতাছিলাম।

– আারে ভালা মানুষ ভাইজানরে, কুটুম হইয়া আইলেও, হুদাই আপ্নেরে পাহাদার হওনের কষ্ট দিতাছে মোর বাপ-ভাই। ধুর বাদ দেন। লন আহেন, মোর ঘরে আইসা ফ্যান চালায়া আরামে ঘুমাইবেন। আসেন।

– আরেহ না, মুই এইহানেই আছি। রাইত তো বাকি আছে এহনো।

– আরে বাদ দেন ভাইজান। চলেন মোর ঘরে, ঘুমাইবেন। কুটুমরে কষ্ট দেয়া মোর সহ্যের বাইরে। মুই তো একলাই থাকি মোর দোতালার ঘরে। আপ্নে আরামে খাটে ঘুমাইবেন, আহেন।

– আরে না মোখলেস ভাই, মোর এইহানে কাম আছে। আপ্নে ঘরে যান। কাইল সকালে আপনার ঘরে গিয়া আড্ডা দিমু মুই।

– আরেহ ধুর এত রাইতে কিয়ের কাম আপ্নের! কাম সকালে কইরেন। এ্যালা চলেন দেহি চলেন মোর সাথে।

বড় ভাসুর এভাবে জয়নালেকে উপরে নিতে অনুরোধ করতে থাকা অবস্থায় মাঝে মাঝে টর্চের আলো ফেলে বাইরে থেকে গোয়ালের ভেতরটা দেখছিল। গরুগুলো ততক্ষণে শান্ত হয়ে আবার শুয়ে পড়েছিল। টর্চের আলোয় গোয়ালঘরের একদিকের জানালার পাশে খড়ের গাদায় বিছানো জয়নালের শয্যা নজরে আসে মোখলেস মিঞার। বিছানার একেবারে এলোমেলো বিপর্যস্ত অবস্থা দেখে তার মনে হলো এখানে একটু আগেই ঝড়-ঝঞ্ঝা বয়ে গেছে! mayer voda marar choti

কারণটা কী হতে পারে চিন্তা করতে থাকা অবস্থায় টর্চের আলোয় বিছানার পাশে রাখা দেশি মদের বোতল ও গ্লাস দেখতে পান বড় ভাসুর। যাক বাবা, ব্যাপার তাহলে এই। জয়নাল ভাইজান রাত জেগে একা একা মদ খেয়ে মাতলামি করায় গরুগুলোর ঘুম ভেঙে ডাকাডাকি করেছিল তবে। আর নিশ্চয়ই বয়সে বড় হওয়ায় তার কাছে মদ খাবার কথা বলতে লজ্জা পাচ্ছে জয়নাল।

মুচকি হেসে বিষয়টা পাশ কাটায় মোখলেস। মদের বোতল দেখা পাত্তা না দিয়ে বন্ধুত্বপূর্ণ গলায় জয়নালকে সহজ করে। তিনি জানান, জয়নাল যে হালকা মদ খেয়েছে এটা কোন ব্যাপারই না। তিনি নিজেও মাঝে মধ্যে মদ খান। জয়নালকে কোন একদিন তার সাথে মদ্যপানের আমন্ত্রণ-ও দিলেন। আরো বললেন, জয়নালের এসব বিষয়ে চিন্তা বা জড়তা না করতে। তিনি এইসব মামুলি ঘটনা শ্বশুরবাড়ির আর কাউকে বলবেন না। এমনকি জিনিয়া বা তার স্বামীকেও না।

পরিশেষে, জয়নালকে নিজের মত উপভোগ করতে দিয়ে বাড়ির দিকে আগালেন। ফিরে যেতে যেতে একবার পেছন ঘুরে জয়নালকে দেখে মুচকি হাসি দিয়ে বললেন,

– তাহলে ভাই আপ্নে মউজ করেন। তয় শুনেন, আপ্নের বয়স হইছে। এ্যালা বিয়া করেন একডা। এইসব মদ-তাড়ি বেশিদিন ভালা লাগবো না। আপ্নের ঘরে ওহন দরকার একডা গেরস্তি বিবি। হেমুন কাওরে ঘরে পাইলে এইসব মদের নিশা ছাড়ন দুই দিনের ব্যাপার, বুঝছেন নি ভাইজান? বিষয়ডা ভাইবা দেইখেন। মুই আসি।

বোনের বড় ভাসুরের টিপ্পনী গায়ে না মেখে মনে মনে জয়নাল হাসে। মোখলেস ভাইতো মজা করেই খালাস, উনি তো আর জানেন না, তার ঘরের বিবি ওরফে নিজের কামুকী মায়ের সাথে কামকলাই তার জীবনের একমাত্র নেশা! মদতাড়ি এসব তো কেবল উপলক্ষ মাত্র!

তবে, আজকের বিষয়টা মদের উপর দিয়ে যাওয়ায় খুশি হয় জয়নাল। যাক, উনি কিছু সন্দেহ করেন নি তবে। বাঁচা গেল। তবে, এখন সাবধান হতে হবে। গোয়ালের গরুগুলোর উপর খেয়াল রেখে মাকে চুদতে হবে। পদ্মা নদীর নৌকার মত ইচ্ছেমত চেঁচামেচি করে সঙ্গম করা এখানে বিপদজনক। mayer voda marar choti

গোয়ালঘরে ঢুকে খড়ের গদিসহ বিছানা ঠিকঠাক করে তার উপর বসে আবার মদ খাওয়া শুরু করে জয়নাল। ততক্ষণে, বিপদ কেটে গেছে দেখে উল্টোদিকের খড়ের গাদা থেকে মা জুলেখা নগ্ন দেহ নিয়ে বেড়িয়ে আসে। ছেলের সাথে তার মেয়ের ভাসুরের কথপোকথন সে শুনেছে। মা হিসেবে হাঁফ ছেড়ে বাঁচে সে।

হেঁটে গিয়ে ছেলের বিছানার সামনে দাঁড়িয়ে জানালা গলা চাঁদের আলোয় নিজের আদুল দেহে লেগে থাকা খড়কুটো ঝেড়ে নিজেকে পরিস্কার করতে করতে বলে,

– ইশশশশ কি বাঁচনটাই না বাঁচলাম। নাহ, ওহন দিয়া একডু আস্তেধীরে কইরা মোগো সুখ নেওন লাগবো। আগের মতন নাওয়ের লাহান উতলা হওন যাইবো না।

– হুম ঠিক কইছো মা। একডু চারপাশের এই পশুগুলানরে দেইখা বুইঝা থাকলেই চলবো। ওহন আহো আম্মাজান, লও আবার মাল খাও। চুদন দিয়া মালের নিশা কাইটা গেছে। আবার নিশা করন লাগবো।

– (জুলেখা ঢং করে মুখ ঝামটা দেয়) এ্যাহ বাবুসাহেবের শখ কত?! মরতে মরতে বাইচা গেছে হেদিকে না হুঁশ, হালায় আবার মাল খাইবো! তা আবার মাল খায়া কি করবি তুই? বাংলা চুদার কাহিনী – কচি ভুদার রস খাওয়া

– (মার ঢং দেখে একগাল হাসে জয়নাল। মার দিকে তাকিয়ে কৌতুকের ছলে বলে) হাহা হাহাহা হাহাহা দু’জনে মিলে আবার মাল খায়া কি করুম জানতে চাও, মামনি? তুমারে আবার পরান জুইরা লাগামু, মা। মোর বিবির লগে আরেক দান সোহাগ করুম মুই। রাইত এহনো বাকি আছে। আহো মা, আহো। মোর কোলে আহো আবার।

ছেলের পাগলামোতে মা-ও ব্যাপক মজা পায়। ভোরের আলো ফুটতে এখনো ঘন্টা খানেক বাকি। এই সময়ে দিব্যি আরেকবার সন্তানের তাগড়াই ধোনের তুখোড় চোদন খাওয়া যাবে। উপরন্তু, মদের নেশায় আজ রাতের চোদনটা সত্যিকার অর্থেই জমজমাট হচ্ছে, একটু আগেই সেটা নিজের গুদের দাপাদাপিতে বেশ টের পেয়েছে। এসব চিন্তায় মধ্যবয়সী রমনীর লেলিহান কাম-ক্ষুধা আবার মাথাচাড়া দিল। সুতীব্র যৌনাবেদনময়ী হাসিতে হেঁটে খড়ের গাদার বিছানায় উঠে ছেলের কোলের দুপাশে নিজের মুশকো দুপা বিছিয়ে জয়নালের কোলে তার মুখোমুখি বসলো জুলেখা। mayer voda marar choti

কোলে বসা মার হাতে মদের গ্লাস তুলে দিল যুবক ছেলে। আরেকবার সতেজ-সপ্রতিভ চোদনকলার প্রস্তুতি হিসেবে দুজনে আবার মদ্যপান শুরু করলো। ঘড়িতে তখন বাজে চারটা। গোয়ালঘরের বাইরের নিস্তব্ধ গভীর রাতে দূরে ঝিঁঝি পোকার ধ্বনি ছাড়া প্রকৃতিতে আর কোন শব্দ নেই।

তবে, সবথেকে আশ্চর্যের ব্যাপার – মায়েব্যাটার অজান্তে, তাদের চোখের আড়ালে থেকে গোয়ালঘরের জানালার বাইরে দিয়ে ভেতরের সমস্ত যৌনলীলা অবলোকন করছে একজোড়া মানুষের চোখ!!

আরো আশ্চর্যের ব্যাপার – এই চোখজোড়ার মালিক জানালার আড়ালে থেকে সেই শুরু থেকে, অর্থাৎ রাত তিনটে থেকেই মা-ছেলের এই সমাজ নিষিদ্ধ যৌনতা হতবিহ্বল চোখে দেখে চলেছে!!

Leave a Comment