সাগরিকার চোদোন কাহিনী, Bangla Chodachudir Kahini

সাগরিকার চোদোন কাহিনী, Bangla Chodachudir Kahini
bangla choti golpo, Bangla sex story, bengali choti story

আজকের Bangla Chodachudir Kahini গল্পেতে সাগরিকার চোদোন কাহিনীর এক অজাচার রসালো উদোম চদাচুদির কামলীলা জানতে চলেছেন। Bangla choti kahini-এর অন্তর্গত এই চোদোন কাহিনীটি আশা করছি আপনাদের সবার ভালো লাগবে। এই Bangla choti golpo-টি ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন যাতে আপনাদের পছন্দ মতন এরকমই গল্পের সম্ভার আপনাদের দিতে পারি।

আমি সাগরিকা একটু স্পেসিফাই করে বলতে গেলে ৩৮ সাইজের বিরাট মাই আর ৩2 সাইজের ভরাট পাছা, যা চোদনবাজ ছেলেদের কাছে এক দুর্দান্ত আকর্ষণ।…

কলেজের অনেক ছেলেরাই আমাকে শুধু চোদার জন্য প্রেমের অফার করে। তাদের কাউকেই এখন আমি আর পাত্তা দেই না। আপনারা আবার ভাববেন না যে আমি সতী সাবিত্রী টাইপের মেয়ে। আমি আগে থেকেই ওরম প্রেমের ছলে অনেক চোদনবাজ ছেলের কাছে চোদোন খেয়েছি।…

তাদের মদ্ধে অনিমেষ ক্লাস 11 এর বন্ধু প্রথম চুদে আমার কচি গুদের সিল ফাটায়। এক সপ্তাহ ভালো করে হাটতে পারিনি। যাই হোক সে গল্পটা আপনাদের অন্য কোনদিন শোনাবো।

আজকাল প্রেম মানেই চোদোন চোদোন খেলা এটা আমি ভালো করে জানি। আর এভাবেই প্রেমের ছলে অনেক ছেলে আমাকে চুদেছে।

উচ্চমাধ্যমিক পাশ করার পর এখন আমি দেশের বাইরে পড়তে এসেছি, আমি চেয়েছিলাম এবার নতুন জীবনে ওই ধরনের আর কোন ভুল করব না। আসলে নিজের একটা ইমেজ বানাতে চেয়েছিলাম।

তাই ছেলেদের প্রেমের প্রস্তাব এড়িয়ে চলছি। কিন্তু বিক্রমের কথাগুলোর মধ্যে আমি নিখাদ ভালবাসা উপলবধি করলাম। জানিনা কেন। সম্পরকটা করতে চাইনা আসলে!

কিন্তু আপনারা তো জানেন কুকুরের লেজ কখনো সোজা হয় না। সুতরাং আমিও আবার প্রেমে পরলাম। ছেলেটা যাতে আমাকে ভালমেয়ে মনে করে সেজন্য আমি ওকে আমার শরীরে টাচ করতে দিতাম। কিন্তু আমি ওকে কিন্তু বলিনি যে আমি ভারজিন।

সেজন্য ছেলেটাও তাকে তাকে থাকত। সপ্তাহ খানেক পরে প্রথমে কিস, পরে আমার মাই এ হাত লাগানো শুরু করল। আমিও একটু নাটকের ছলে মানা করতাম। আমার ওকে অনেক ভাল লাগত। এইতো আর পাঁচ দিন পর ওর জন্মদিন।

এভাবেই এক এক করে দিন এগিয়ে আসতে থাকলো। তাই আমি ভাবলাম ওর জন্মদিনে গিফট হিসেবে আমার শরীর টাকেই আমি ওর হাতে তুলে দেব। যেহেতু বিদেশে আমি একা থাকতাম তাই ভাব্লাম ওর জন্মদিনটা আমার ফ্ল্যাটবাড়িতে সেলিব্রেট করি।

আজ বিক্রমের জন্মদিন আমি একটা কাল রঙের ব্যাক্লেস থাই পরযন্ত ফ্রক পরলাম। যাতে আমার আগে থেকে চোদোন খাওয়া পরিপুষ্ট পাছা আর মাই দেখা যায় তার ওপর পুশ আপ ব্রা পরার কারনে আমার মাই গুলো উপরের দিকে ঠেলে আসতে চাইছিল।

নিজেকে যখন আমি আয়নায় দেখি তখন নিজেই নিজের মাই গুলো চুষতে ইচ্ছা করছিল। তাহলে বুঝুন বিক্রমের অবস্থা কেমন হবে, আমি এটাই চাই। যখন আসলে আপনারা বুঝতে পারছেন আমি অনেকদিন ধরে অভুক্ত আছি।

যখন ও আমার ফ্ল্যাটে এল তখন দরজা খোলা মাত্রই বিক্রম আমাকে বলল যে আমাকে অনেক সেক্সি লাগছে। কথাটা শুনে আমি একটু লজ্জা পাওয়ার ভান করলাম। মনে মনে তো খুশি ই হয়েছি।

এরপর গল্প গুজব করতে করতে বেশ কিছু সময় কেটে গেল। এরইমধ্যে বিক্রম বেশ কয়েকবার আমার কোমরে হাত মারছিল। আমার একদম বুঝতে অসুবিধা হচ্ছিল না ওর বাড়াটা প্যান্ট এর ভেতর থেকে বেরিয়ে আসতে চাইছে।

যাই হোক ওর বাঁড়ার সাইজটা এখনোও আমার জানা নেই। আমিও পরিবেশ টাকে একটু গরম করার জন্য বারবার ওর গায়ে ঢোলে পড়ছিলাম। এরইমধ্যে ও আমাকে ফ্রেঞ্চ কিস দিতে শুরু করল। আর ওর একটা হাত আমার কোমর থেকে নামতে নামতে পাছায় গিয়ে থামলো এবং হালকা চাপ অনুভব হল।

আমিও মনে মনে আজ ওর কাছে বেসামাল চোদোন খেতে প্রস্তুত হয়ে আছি। তাই আগে থেকে ব্যবস্থা করে রাখা হার্ডড্রিংকের বোতলটা নিয়ে এলাম। বিক্রম সারপ্রাইজ পেয়ে উঠেই আমাকে একটা কিস করল, আর আমাকে টেনে নিয়ে সোফায় বসালো। এরপর চলতে থাকল প্যাকের পর প্যাক।

বিক্রমের নেশাটা একটু চরতেই, শুরু করলো ওয়াইল্ড’ কিস সাথে সাথে আমার পাছায় প্রচন্ড জোরে জোরে চড় পরতে থাকলো।

আমি পাছায় চড় খেয়ে ব্যাথায় উঃ উফঃ আউচঃ করে আওয়াজ করতে থাকলাম। আমার সেক্সি ভয়েস শুনে ও আমার জামা টা খুলতে লাগলো। আমার মাই দেখে ও ঝাপিয়ে পরল ব্রা না খুলেই। শুধু ব্রা এর ফিতা টুকু নিচে নামিয়ে মাইএর বোটা চুসতে শুরু করল। আমার তখন চরম চোদোন উৎপীড়ন জেগেছে।

আমি ওর প্যান্ট এর জিপার টা খুলে ওর ধোনটা হাতে নিতেই বুকটা গুড়গুড় করে উঠলো। এত বড় বাড়া আমি আগে কখনো দেখিনি। বুঝলাম কম করে হলেও ৯ ইঞ্চি হবে আপনারা ভাবছেন বুঝি আমি বানিয়ে বলছি। তাই না?

আমি মনের আনন্দে তখন হাত দিয়ে ওর ধোন খেচতে লাগ্লাম আর ও আমার দুধ চুশতে লাগল। আমরা দুজনেই তখন দাঁড়িয়ে ছিলাম। আমি সোফার উপরে বসে ওর প্যান্ট টা খুলে দিলাম। নিজের চোখে এত বড় ধোন দেখে আমার গুদটা খাবি খেতে থাকলো।

আমি লোভ সামলাতে না পেরে ওর বলস চেপে ধরে ধোনের একদম আগা থেকে গোড়া পরযন্ত জিহবা দিয়ে সাপের মত করে চেটে দিলাম। তারপর পূরো ধোনটা মুখে মধ্যে পুরে নিয়ে শুরু করলাম ধুমসে চোষা। আমার চোষায় ও আমার চুলের মুঠি ধরে অহ ইয়া…অহ ইয়া বেবি, আরো জোরে চোষো…গুড গার্ল..এসব বলতে লাগল।

আমি দ্বিগুন মনোযোগ দিয়ে ব্লোজব দিতে লাগলাম। এভাবে মিনিট 3, 4 চলার পর ও আর নিজেকে সামলাতে পারল না সব টুকু মাল ঢেলে দিল আমার লিবিসটিক পড়ার ঠোঁটে ও মুখে। প্রথমে একটু অন্যরকম লাগলেও আমি ওকে খুশি করার জন্য ওর বাঁড়ার পুরো মাল চেটে চেটে সাফ করলাম।…

এরপরে ও আমাকে সোফার উপরে কুত্তি চোদা স্টাইলে বসিয়ে আমার গুদ চাটতে শুরু করল। সাথে সাথে এমন মন হল যে কেউ আমার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে। ও আইস্ক্রিমের মত করে আমার গুদ চাটতে লাগল। আমি তখন সুখের চোটে ওকে খিস্তি করতে লাগলাম। চোশ কুত্তা, আমার গুদ ভাল করে চোষ… আরো জোরে চোষ…বল আমি তোর মাগি… অহ…আআহহহহহহহহ…… করে জোরে জোরে চিৎকার করতে শুরু করলাম।

আমার চিৎকার আর খিস্তি শুনে ওর লেওড়াটা আবার খাড়া হয়ে গেল আমাকে কোলে করে তুলে বেড রুমে নিয়ে এল। আমি আবারও কুত্তিচোদা হয়ে বসলাম ওর ধেড়ে লেওরাটা গুদে নেওয়ার জন্য। ও আমার ভোদাটা দুই আঙ্গুল দিয়ে ফাক করে ওর ধোন টাকে গুদে ঘষতে শুরু করল। দুই তিন বার চাপ দেওওার পরে ওর ধোন টা পুরো আমার গুদে পচাত করে ঢুকে গেল।

আমি বেথায় উঃউঃউঃ করে উঠলাম। প্রথমে কিছুটা ধীরে করলেও ও আসতে আসতে গতি বাড়াতে লাগল। জোরে জোরে ঝাকি দিয়ে ঠাপাতে ঠাপাতে আমার পেছন থেকে আমার মাই দুটো পক পক করে টিপা শুরু করল।

আমি তখন আহঃ আহঃ আহঃ…আরো জোরে ঠাপা আমাকে, আমি তোর রেনডি… তোর চোদোন মাগি কে তুই যেভাবে খুশি সেভাবে চোদ… এসব বলতে লাগলাম। এভাবে প্রায় বিশ মিনিট চোদোন খাওয়ার পরে ও আমাকে পজিশন চেঞ্জ করতে বলল। আমি ওর উপরে উঠে ঠাঁটিয়ে ওঠা লম্বা আখাম্বা বাড়াটা গুদে পুরে নিলাম।

এখন আমি দেখতে পাচ্ছি বিক্রমের মোটা বাড়াটা কিভাবে আমার গ**** তরতরিয়ে ডুকছে এবং বেরোচ্ছে। এদিকে আমার মাই দুটো ডব খেতে লাগল। ও আমাকে কাছে টেনে নিয়ে মাই চুষতে লাগল আর আমি ওর ধোনের উপর পাছা দোলাতে লাগলাম। ওর বাড়ার অবশিষ্টটা ঢুকে আমার গ**** তলদেশে ধাক্কা মারতে লাগল।

আমার মত চোদোন খাওয়া মাগীও বিক্রমের বাড়ার ধাক্কায় আহঃ…আহঃ… করে কঁকিয়ে উঠলাম। এভাবে কিছুক্ষন করার পরে আমার গুদ থেকে ধোন বের না করেই ও আমাকে জড়িয়ে ধরে ওর নিচে শুইয়ে দেয়। তার পরে শুরু করে মিশনারী স্টাইলে চোদা।

আমি বিছানায় সোজাভাবে শুয়ে আমার পা দূটোকে সোজা করে থাই দুটো একত্রে চেপে আমার গুদ টাকে আরও টাইট করে ফেলি। ও আরও জোরে জোরে আমাকে ঠাপাতে শুরু করে। মাত্র ৫ মিনিটের মধ্যেই আমাদের দুজনের একত্রে মাল আউট হয়। সে যা চোদনসুখ সেদিন পেয়েছিলাম তা আপনাদেরকে লিখে বুঝানোর ভাষা নেই।

পরে ও আমাকে বলেছিল যে মিশনারী স্টাইলে চোদার সময় আমি যে দুই পা একসাথে চেপে রেখেছিলাম এতে ওর বেশি মজা হয়েছিল। বিক্রম ইউ বলেছে ওর ধোনটকে কেউ ভেতর থেকে চুষে নিচ্ছিল। আপনারাও কিন্তু এই কোশল টা অবলম্বন করতে পারেন। করে কেমন লাগল আমাকে কিন্তু তা জানাবেন।

যাই হোক সেই রাতের পর থেকে প্রায় ৪ বছর যাবত আমরা লিভ টুগেদার ছিলাম। যখন যেখানে মন চেয়েছে বিক্রম আমাকে সেখানে চুদেছে। কখন সমুদ্রের পাড়ে হোটেলের বিছানাতে, ভাড়া করা নির্জন ফরেস্ট রুমে, আবার কখনও বা ড্রিঙ্ক করে রাস্তার ধারে গাড়িতে।…

আরও পড়ুন:
শিউলি বৌদির আকর্ষণ
শেফালীর শীলফাটা চোদোন

Leave a Comment