শেফালীর শীলফাটা চোদোন, Bangla chodachudir Golpo

শেফালীর শীলফাটা চোদোন, Bangla chodachudir Golpo

বিকাল থেকেই মেঘের মুখ ভার। bangla chodachudir golpo -যে কোন সময় বৃষ্টি নামতে পারে। শেফালী কিছু সাজগোজের জিনিস কিনতে বাজারে এসেছে। এদিকে আকাশ ঢাকা কালো মেঘে কারণে সন্ধ্যটা যেন একটু আগেই নেমে এলো।

Copyrighted by Xmaster.com

শেফালীর বয়স 19 বছর, রঙ শ্যামলা হলে কি হবে দেখতে বেশ সুন্দর। মাই দুটো একটু ছোট, কিন্তু গাঁড় খানা কুমড়ার মতো। শিপশিপে শরীরের পেল্লাই গাঁড় খানা সে কি এক অভাবনীয় আকর্ষণ তা সোনালী নিজেই জানে না।

আগামি কাল পাশের গ্রাম থেকে একটা ছেলে তাকে দেখতে আসবে। তাই কিছু সাজগোছ করার সরঞ্জাম কিনতে এসেছিল বাজারে। কিন্তু এমন ঘন কালো মেঘে ঢেকে যাবে আকাশ তা বুঝতে পারেনি শেফালী।

Click Here – Read Full PronStory**Click Here For More Sex Story**bangla chodachudir golpo

তাড়াতাড়ি সাইকেল নিয়ে গ্রামের মেঠো পথ ধরে দ্রুত এগোতে লাগলো বাড়ির পথে। এদিকে কালো মেঘ পুরো আকাশটা ঢেকে ফেলেছে, পথ একদম ফাঁকা, লোকজন এর দেখা নেই। পরক্ষনেই ঝড় উঠলো, সাথে ঝিরিঝিরি বৃষ্টি, আচমকা দূরের সাঁওতাল পাড়ার তালগাছটার মাথায় এক বর্জ্য বিদ্যুৎ।

শেফালী দেখল গ্রাম আর বাজারের মাঝ বরাবর এসে পড়েছে, ভয়ে তার বুকটা দুরু দুরু করে উঠলো। এত জোরে বাতাস বইছে আর বিদ্যুত চমকাচ্ছে যে শেফালী আর সাইকেল চালাতে পারল না।

আরো গল্প – চপলা যুবতী***

চারিদিকে অন্ধকার নেমে এসেছে, কাছেই একটা বট গাছের নীচে গিয়ে দাঁড়াল শেফালী, এমনিতে গ্রামের সবাই জানে এই জায়গাটায় একটু ভূতের ভয় আছে। তার খুব ভয় করতে লাগলো।

হটাত দেখল একজন কেউ টর্চ নিয়ে সাইকেল ঠেলে এই দিকেই আসছে। পাশে আসতে শেফালী চীনতে পারল, তাদের গ্রামেরই প্রাইমারি স্কুলের মাস্টার বিমল বাবু। বয়স আন্দাজ ৪৫ মত হবে। বিবাহিত এবং ৩ টে বাচ্চাও আছে।

Click Here – Read Full PronStory**Click Here For More Sex Story**bangla chodachudir golpo

বিমল বাবু পাশে এসে শেফালী কে চিনতে পারলেন। বললেন, ”কি গো শেফালী, তুমি একা নাকি, তুমিও ঝড়ে আটকে পড়লে। শেফালী বিমল বাবু কে দেখে সাহস পেল, বলল ” হ্যাঁ স্যার, বাজার গিয়েছিলাম, হটাত ঝড় চলে আসবে বুঝতে পারি নি।”

এদিকে ঝড়ের সাথে ঝিরিঝিরি বৃষ্টিও আরম্ভ হয়ে গেল। বিমল বাবু শেফালী কে বললেন, “চল গাছটার পিছনে গিয়ে দাড়াই, না হলে পুরো ভিজে যেতে হবে”।

বিমল বাবু টর্চ এর আলো ফেলে গাছটার পিছনে এসে দাঁড়ালেন। শেফালীও বিমল বাবুর পিছনে অনুসরন করে এসে গাছটার তলায় পাশাপাশি দাঁড়াল। তবুও বৃষ্টির জলে দুজন আধ ভেজা হয়ে যাচ্ছে।

যাই হোক,পাঠক গন আমার মনে হয় একটা কবিতার আগমন হয়েছে।….

”শন শন হাওয়া, গুরু গুরু আকাশ, দুরু দুরু বুক, ঝরঝর বৃষ্টি, সাথে আখাম্বা বাড়া ধারণকারী বিমল বাবু এবং সাথে শেফালীর কচি গুদ”।

হটাত প্রচন্ড আওয়াজ করে বিদ্যুৎ চমকে উঠল, সাথেই শেফালী ভিজে যাওয়া চকচকে শরীরে ছোট আইসক্রিম বাটির মতো দুধ দেখে বিমল বাবুর চোখ কপালে আর বাড়াটা তলপেটে লাফিয়ে উঠলো। bangla chodachudir Golpo

এহেন পরিস্থিতিতে বিমল বাবুর মনে প্রবল কাম ঝড় বইতে শুরু করল। নির্মল বাবুর পায়জামা হার আন্ডার প্যান্টের ভিতরে থাকা আখাম্বা মোটা বাড়াটা, শেফালীর কচি গুদে ঢোকার জন্য অস্থির হয়ে পরল।

ইতিমধ্যে মাস্টারমশাই আর সামলাতে না পেরে শেফালীর মাই দুটো পক করে টিপে বসলেন। সাথে সাথেই শেফালীর গোটা দেহে কেমন শিহরন খেলে গেল। ব্যাপারটা শেফালী বুঝতে পেরে একটু দূরে সরে দাঁড়ালো।

পুরো বৃষ্টিতে ভিজে গিয়েছে সে। কি করবে ভেবে পেল না। এমন সময় বিমল বাবু টর্চ এর আলোটা একদম শেফালীর মুখের উপরে ফেললেন। শেফালী চোখ বন্ধ করে নিল।

Click Here – Read Full PronStory**Click Here For More Story**bangla chodachudir golpo

বিমল বাবু দেখলেন, শেফালীর জামা বৃষ্টিতে পুরো ভিজে দেহের সাথে সেটে গিয়েছে। শরীরের প্রতিটি খাঁজ বোঝা যাচ্ছে, সাথে শেফালীর পেল্লাই গাঁড় খানা বিমল বাবুর চোখ এড়ালো না।

বেসামাল মাস্টারমশাই শেফালীকে জড়িয়ে ধরে শেফালীর পাছাদুটো পকপক করে টিপতে শুরু করলো আর ক্ষ্যাপা কুকুরের মত মাইদুটোর উপর কামড় বসাতে লাগল। শেফালী একটু বাধা দেওয়ার চেষ্টা করল, কিন্তু বুড়ো মাস্টারমশাই এখন যেন ক্ষ্যাপা জানোয়ার হয়ে উঠেছে, শেফালী হার মানল।

Click Here – Read Full PronStory**Click Here For More Story**bangla chodachudir golpo

বিমল বাবু আর দেরি না করে শেফালীকে জড়িয়ে ধরে মাটিতে শুয়ে পরল, বেশ কিছুক্ষণ ধস্তাধস্তির পর শেফালী নিস্তেজ হয়ে পড়ল। অভিজ্ঞ মাস্টারমশাই বুঝতে পারলেন এতক্ষণে খানকির গুদে জ্বালা ধরেছে।

এদিকে বিমলবাবু কাজ শুরু করে ফেলেছেন, একে একে সব খুলে শেফালীর উদোম উলঙ্গ করে ফেলল। শেফালী আর কোন বাধা দিচ্ছিল না। শুধু মুখে বলছিল, ছেড়ে দিন মাস্টারমশাই।

উত্তরে বিমলবাবু চুপ খানকি বলে শেফালীর পা দুটো ফাঁক করে শেফালীর গুদে টচ ফেলল। আঃ! শেফালীর ফুলে বালিশ হয়ে ওঠা গুদে আলত দুটি চড় মেরে শেফালীর অচদা আনকোরা কুমারী গুদে আঙ্গুল পুরে দিল। শেফালী কুঁকিয়ে মাগো! বলে উঠলো।

ওহ! কি সুন্দর, ছোট ছোট বালে ঢাকা মাঝে চেরা কচি গুদ খানা। অভিজ্ঞ মাস্টারমশাই বুঝতে পারলেন এই গুদে আগে কোন দিন বাড়া ঢোকেনি। খুব বড়জোর গুদে আঙ্গুল মেরেছে শেফালী খানকি।

Click Here – Read Full PronStory**Click Here For More Story**

কাম পিপাসু বিমল বাবু আনন্দে গুদ টাকে দু আঙ্গুলে ফাঁকা করে মুখ লাগিয়ে জিব চালনা শুরু করে দিল। শেফালী কাম উত্তেজনায় উ! উ! আঃ আঃ করতে লাগলো। এই প্রথম শেফালী গুদে জিভ মারার সুখ অনুভব করছে।

আরো গল্প – শিউলি বৌদির আকর্ষণ

বিমল বাবু আর দেরি না করে নিজের মোটা আখাম্বা বাড়াটা বের করে শেফালীর গুদের মুখে সেট করলেন। এবং সাথে সাথেই আস্তে করে একটা ঠাপ মেরে দিলেন।

পচঃ… করে অভিজ্ঞ মাস্টারমশাইয়ের আখাম্বা বাড়াটার অর্ধেক শেফালীর কচি গুদে ঢুকে গেল। শেফালী উঃ মাগো আঃআঃআঃ করে ব্যাথায় কুঁকিয়ে উঠলো।

-চুপ খানকি, আজ তোর কচিগুদ চুদেচুদে

খাল করে দেবো।

-না মাস্টারমশাই এমন করবেন না ছেড়ে দিন…

আমার খুব ব্যথা করছে।

-আহা! একটু দাঁড়া খান্কি, তোর চুদে ছেড়ে দাবো।

Click Here – Read Full SexStory**Click Here For More Story**bangla chodachudir golpo

এবার বিমল বাবু বাঁড়াটা একটু বের করে জোরে একটা ঠাপ দিলেন। পচঃ করে একটা আওয়াজ করে পুরো বাড়াটা শেফালীর কচি গুদে ঢুকে গেল।

-আআআআআআআমাআআ গো ময়রে গেলাম গো আআআআ বলে শেফালী কেঁদে উঠল।…

বিমল বাবু বুঝতে পারলেন যে, শেফালীর গুদের সিল তিনি ফাটিয়ে দিয়েছেন। এবার আর দেরি না করে শেফালীর মুখে মুখ দিয়ে দু হাতে নরম সুডৌল মাই দুটো ধরে টিপতে টিপতে কোমর দুলিয়ে জোরে জোরে ঠাঁটানো বাড়াটা শেফালীর গুদের মধ্যে ঢুকাতে আর বের করতে থাকলেন।

উ মা গো আআআআআআআআআ উউউউউউউউ করতে করতে সোনালী প্রথম বার নিজের গুদ মারানর সুখ অনুভব করতে লাগলো। bangla chodachudir Golpo

কিছুক্ষন ঠাপ মারার পর বিমল বাবু উঠে পড়ে

শেফালীকে ধরে উপুড় করে টর্চ মেরে তার গাঁড় টা দেখতে লাগলেন। , গোল আর নরম।

বিমল বাবু শেফালীর কোমর ধরে গাঁড়টাকে উচু করে

পাছার ফাঁক দিয়ে ঠাটানো বাড়াটা সোনালীর

গুদে মধ্যে পুড়ে দিলেন।

তারপর তার চুলের মুঠি টেনে ধরে জোরে জোরে ঠাপ মারতে লাগলেন।

-উউউউয়াআ

-আআআ মা গো

-উ আআআআ

এভাবেই কিছুক্ষন বেসামাল চোদনের পর শেফালীর গুদের মধ্যেই মাস্টারমশাই মাল আউট করে দিয়ে নেতিয়ে পড়লেন।

এদিকে বৃষ্টি কমে এসেছে, ঝড়ও বন্ধ হয়ে গিয়েছে।

শেফালী তাড়াতাড়ি প্যান্ট জামা পরে নিয়ে

সাইকেলটা নিয়ে বাড়ির দিকে রওনা দিল।

আর মনে মনে ভাবলো কালকে তাকে বিয়ের জন্য ছেলে দেখতে আসছে।

কিন্তু তার আগেই বুড়ো মাস্টারমশাই তাকে চুদে তার গুদের পর্দা ফাটিয়ে দিয়েছে।….এখন সে কি করবে!

Leave a Comment

error: