প্রথম বীর্যপাত: Bangla ChodaChudi Golpo

প্রথম বীর্যপাত: Bangla ChodaChudi Golpo

আমি অনিমেষ বরাবরই আমি প্রচন্ড কামুক। ভাগ্যচক্রে আমি যৌবনে পা দিতে না দিতেই গুদের ছোঁয়া পাই। আমার প্রথম বীর্যপাত হয় আমার মামাত বোন রিনার গুদে।
এই Bangla ChodaChudi golpo টা কেমন লাগলো comment করে অবশ্যই জানাবেন, তাহলে চলুন শুরু করা যাক।

Collected by Xmaster.com
স্বভাবতই সেদিনও রিনা আমাদের বাড়িতে এসেছে। রিনা বয়সে আমার থেকে একটু ছোট। স্কুলে গরমের ছুটি পড়েছে তাই রিনা এখন রোজই আমাদের বাড়িতে আসে। আজকে সকাল সাড়ে 11 টার দিকে আমাদের বাড়িতে সে এসেছে। আজ জিনসের প্যান্ট এবং হলুদ টপে রিনাকে খুব সুন্দর লাগছে।

আমাদের দোতলা বাড়ি। সেদিনও মা দুপুরবেলা খাওয়ার পর পাসের বাড়িতে মিঠু দিদির মায়ের সাথে গল্প করতে চলে গেল। আমার এক পাসে আমার ছোট ভাই আর এক পাসে রিনা। শোবার কিছুক্ষণের মধ্যেই ছোট ভাই ঘুমিয়ে কাতর।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New SexStory**

আমার চোখে ঘুম আসছে না। কেননা রিনা শান্স-প্রশ্বাসের সঙ্গে সঙ্গে ওর ভারী মাই দুটির ওঠা নামা দেখে আমার ৭ ইঞ্চির বাঁড়াটা খাঁড়া হয়ে উঠেছে। ঘুমের মধ্যেই ওর হাতটা আমাকে বেড় দিয়ে ধরে। সুযোগ বুঝে লজ্জার মাথা খেয়ে আমি ওর ঘাড়ে হাত বোলাতে শুরু করি।

ধীরে ধীরে আমার আঙ্গুলগুলি ওর গলা বেয়ে নিচের দিকে নামতে থাকে। লক্ষ্য করলাম ওর নিশ্বাসের গতিটা একটু বেরে গেছে। চোখ খুলে আমার সাথে চোখাচুখি হতেই আবার চোখ বন্ধ করে ফেলল।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New BengaliSexStory**

তারপর, উফ! কি গরম বলে, ঘুরেফিরে সটাং চিত হয়ে শুয়ে পড়ল। আমি হাল্কা হাল্কা করে মাই দুটো টিপতে টিপতে মুখ নিয়ে যাই মাইয়ের বোঁটার উপরে। ও আহ, আহ করতে করতে আমার কোমরের উপর পা তুলে দেয়। কাত হয়েই হাফপ্যান্টের ভেতর থেকে বাঁড়াটা বেড় করে দিই। রিনা সেটা লক্ষ্য করে।

ভেবেছিলাম ভয় পেয়ে যাবে, কিন্তু ও বাঁড়াটা হাতে ধরে নেড়ে চেরে দেখতে থাকে। এদিকে কখন জানি না আমার একটা হাত তখন ওর জিন্সের প্যান্টের উপর থেকে কচি গুদের উপর বোলাতে শুরু করেছে, এরপর মিনিট পাঁচেক এমনি চলে তারপর আমিও ধীরে ধীরে জিন্সের প্যান্টের বোতাম খুলে গাডার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দিলাম। আস্তে করে বললাম – রিনা এ রিনা।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New BanglaChodaChudirGolpo**

রিনার তলপেট দেখে আমি অভিভুত, ওর মাথার চুলের মতই গুদের ওপরে লালচে পাতলা পাতলা লোম, নাভির থেকে একটা সরু রেখার মত নেমে গিয়ে দ্বিপের মত হয়েছে। আঙ্গুল দিয়ে লোমগুলির উপর আলত টেনে টেনে ধরা ছাড়া করতে করতে ওকে দু চারটে চুমু খেলাম।

রিনা তখন আমার বাঁড়া কেলিয়ে লাল রঙের অগ্রভাগ দেখতে ব্যস্ত। কোন কথা বলছে না, অথচ উত্তেজিত হয়ে এক বিচিত্র আওয়াজ বেড় করে চলেছে। এবারে কাত হয়েই ও আমার বাঁড়ার কাছাকাছি ওর গুদটাকে নিয়ে আসল। তারপর বাঁড়ার গোঁড়ায় ওর নরম তুলতুলে নরম কচি গুদের চেরার উপর থেকে নিচে পর্যন্ত ঘসতে শুরু করল।

আমি আরামে চোখ বুজলাম। এর আগে কখনও আমার মাল পরেনি, তবে উত্তেজিত হলেই মদনরস বেরত। ওটাকেই আমি মাল মানে বীর্য ভাবতাম।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New ChotiSexStory**

যখন আমার সারা শরীর কাঁপতে শুরু করেছে তখন রিনা বলল – এই দাদা, তুই আমার ওপরে উঠে কর।

আমি ভাবলাম, এ আবার কি? বলে – তাড়াতাড়ি আমার নুনুর ফুটোয় তোর নুনুটাকে ঢোকা, তাহলে আমি খুব আরাম পাব আর তুইও খুব আরাম পাবি। আমার নুনুর ভেতরটা কেমন করছে, নিজের কচি ফোলা গুদের ভেতর আঙ্গুল ঢুকিয়ে খোঁচাতে খোঁচাতে বলল রিনা।

এরপর রিনা হলুদ টপটা সে নিজেই খুলে ফেলল। জিন্সের প্যান্টটা নামিয়ে দিল পায়ের তলায়। তখন গুদের শেষ আবরন ওর প্যান্টি খসে যাবার অপেক্ষায়। আমি হাত দিতেই রিনা বলল – আগে আমার একটু দুদু খা তারপর তারপর গুদে বাঁড়া ঢুকাতে দেবো। আমিও পাগলের মত 2 ইঞ্চি উপচে পড়া টগবগে মাইদুটো কজলে আর চুসে লাল করে তুললাম।

এরপর রিনা নিজেই অর্ধনগ্ন অবস্থায় উঠে গেল, তারপর অন্য ঘরে চলে গেল আমিও রিনার পিছু পিছু গেলাম। অন্য ঘরে যেতেই দেখি রিনা গুদ কেলিয়ে বিছানায় শুয়ে আছে দেখামাত্রই আমার বুকটা গুড়গুড়িয়ে উঠলো। দেখলাম রিনার কচি গুদটা লাল গোলাপের পাপড়ির মত ফাঁক হয়ে আছে আর তারই মাঝে লালপট্টি হালকা উঁকি মেরেছে।

আমি তাড়াতাড়ি দরজাটায় খিল তুলে দিয়ে আগে থেকে খাড়া হওয়া আখাম্বা বাঁড়াটা বাগিয়ে রিনার দিকে এগিয়ে গেলাম।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New SexStory**

তারপর গুদে বাঁড়া ঠেকিয়ে তার গায়ের উপরে শুয়ে পড়লাম আর ওর দুদুতে জিভ ঘসে আলতো কামর দিতেই রিনা আমার বাঁড়া চেপে ধরে বলল – দাদা, তোর নুনুর জ্বর এসেছে। আমি বললাম – তোর গুদের ছোঁয়ায়, দেখবি জ্বরটা কেমন তরতরিয়ে চলে যাবে। রিনা বলল – তাই নাকি?

রিনা চিত হয়ে শুয়ে হাঁটু দুটো মুড়ল। আমি ওর ওপর উপুড় হয়ে বাঁড়াটাকে গুদের মুখে ধরে ঠেলতেই রিনা কঁকিয়ে উঠলো। তারপর গুদেরফুটো একদলা থুথু দিয়ে বেশ কিছুক্ষণ ঠেলাঠেলি করেও কিছুতেই ফুটো খুঁজে পাচ্ছিনা দেখে শেষে একটা বালিশ নিয়ে ওর তানপুরার মত মাংসল পাছার নিচে রাখলাম।

গুদটা একটু ওপরে উঠে এল সাথে সাথেই গুদের ফাঁকটাও কেলিয়ে একটু বড় হয়ে গেল। গুদেরফুটো টা দেখে আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল মোবাইল ফোনে দেখা পানুর মত ওর গুদের মধ্যে জিভ দিয়ে চাটতে লাগলাম।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New SexStory**

সাথে সাথেই রিনার শরীরটা একটু ঝাকুনি দিয়ে উঠলো উহঃ আহঃ শব্দ করে আমার মাথাটা চেপে ধরল ওর গুদের উপরে। বলতে লাগলো – দাদা প্লীজ আমার নুনুতে তোর নুনুটা তাড়াতাড়ি ঢোকা, আমি আর পারছিনা, আমায় মেরে ফেল। আমি বললাম –রিনা, তোর গুদের থেকে জল বেরুচ্ছে। ও বলল তাই নাকি?

আমি বললাম – কি সুন্দর নন্তা নন্তা স্বাদ। এই প্রথম কোন মেয়ের গুদের রস খেলাম। রিঙ্কির হা করে থাকা মুখে আমি কিছুখন গুদ খেঁচা আঙ্গুলটা ভরে দিতেই ও আমার আঙ্গুলে লেগে থাকা ওর নিজের গুদের রস চাটতে চাটতে বলল – তাড়াতাড়ি কর, আবার নইত পিসিমনি এসে যাবে। আমি বললাম – তোর চিন্তা নেই, মা পাঁচটার আগে আসবে না।

Click Here – Read Full BanglaChotiGolpo**Click Here For New SexStory**

দাদা তাড়াতাড়ি কর না। আমার সারা শরীর জ্বলছে একটু ঠান্ডা করে দেনা আমায়, আর পারছিনা। রিনার অবস্থা বুঝে আমি উঠে পরে বলি – পাটা ফাঁক কর।

এইতো দেখ কতটা ফাঁক করে ছারিয়ে দিয়েছি। রিনা এই আমি আমার বাঁড়া ঢোকালাম। কি হল কোথায় ঢোকাচ্ছিস? কেন তোর গুদে? না, আরেকটু ওপরে। হ্যাঁ এবার ঠিক আছে। দাদা আমি হাত দিয়ে ধরছি তোর বাঁড়াটা, তুই শুধু ঠেলে ঢোকা।

আমি ঠেলতেই কিছুটা ঢুকে গেল পুচুত করে। রসে ভরা গুদে ঠাপ মারতে শুরু করলাম। রিনা গোঙাতে শুরু করল – আহঃ দাদা, তুই আমার মিষ্টি দাদা। আমার বাঁড়াটা ওর গুদে টাইট হয়ে আটকে আছে। বললাম – রিনা তোর গুদের ফুটোটা কি টাইট।

রিনা বলল – টাইট হবেনা, এই প্রথম আমার গুদে বাঁড়া ঢুকল। আমি আর ঢোকাতে পারছিনা দেখে রিঙ্কি নিচ থেকে কোমর তোলা অর্থাৎ তলঠাপ দিতে শুরু করল। এই ভাবে পুর বাঁড়াটা গুদস্থ করে বলল – বাববাঃ দাদা, তোরটা কি বড় আমার তলপেটটা কেমন ভারী ভারী লাগছে। নে এবার ঠেলাঠেলি কর।

রিনা তার গুদ দিয়ে আমার বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরছিল বারবার। আমি উত্তেজনায় ওর বুকের বোঁটা দুটো কামড়ে দিলাম এক এক করে। আমার আর রিনার দুটো ঘরমাক্ত শরীর এক হয়ে গেছে।

এরপর কিছুক্ষণের মধ্যেই আমাকে জড়িয়ে ধরে শরীরটা ঝাকুনি দিয়ে রিনা গুদের জল খসিয়ে দিলো – আমায় তুই কি সুখ দিলিরে দাদা। রোজ আমি স্কুল থেকে এখানে চলে আসব, তোকে দিয়ে চুদিয়ে বিকেলে বাড়ি ফিরব।

আমি তখন মনের আনন্দে ঠাপ দিয়ে যাচ্ছি। কিন্তু বেসিক্ষন আর করতে পারলাম না, রিনার গুদের ভেতরে আমার বাঁড়া নেচে উঠল। আমি ভাবলাম পেচ্ছাপ করে দিয়েছি।

তারপর বাঁড়া বের করতেই দেখি রিনার গুদ থেকে সরু হয়ে সাদা সাদা মাল বেরচ্ছে। ওইভাবেই রিনার চিৎ হয়ে থাকা শরীরের উপর নেতিয়ে পড়লাম।

আস্তে আস্তে রিনার কানে কানে বললাম তোর গুদে বাঁড়া দিয়ে আমি খুব মজা পেয়েছি। রিনা হাসল আর বলল – হয়েছে, আমি আজ থেকে তোর বউ হলাম আর মাঝে মধ্যে এরকম ভাবে আমায় চুদবি। ঠিক আছে?

কালকে আবার তোর বাঁড়াটাকে আমার গুদের রস খাওয়াবো। এর পর ওর কথা মনে করে সেদিন রাত্রে আবার বাঁড়া খিঁচেছি, তিরিক তিরিক করে আবার বেশ কিছুটা মাল আউট করলাম।

এরপর থেকে রীনাকে অনেকবার চুদেছি। ও যখন বি এ পরিক্ষা দিয়েছে আর আমি C ক্লাসে চাকরি করি। এখন আর আমাকে ছুঁতে দেয়না। কি সার্থপর এই মেয়েরা।

যাই হোক রিনার গ**** সাতপাওয়া বাড়াটাকে আর শান্ত করতে পারলাম না। বাড়াটা সর্বদাই রিনার গুদে ঢোকার জন্য লকলকিয়ে ওঠে। যৌন কামনা কোন পাপ পুণ্যের ধার ধারে না।…

আর-পড়ুন:

>>প্রথম বীর্যপাত

>>প্রথম যৌন-সঙ্গিনী

>>শেফালীর শিলফাটা চোদোন

>>

>>

Leave a Comment

error: