ডাক্তারের ২ মেয়েকে চোদার গল্প…♥ বাংলা নুতুন চটি গল্প

  আমিতখন বেকার, পরীক্ষা শেষ হয়ে গেছে, চাকরীর চেষ্টা করছিলাম। সেই ফাঁকেকিছু প্রাইভেট টিউশনি করার সিদ্ধান্ত নিলাম। সময়ও কাটবে, কিছু আয়ও হবে।

bangla hot choti

ভালছাত্র ছিলাম বলে ঐ একটা কাজ খুব ভাল করতাম, এসএসসি পাশের পর থেকেই যখনইসময় পেয়েছি, টিউশনি করেছি এবং আমার ছাত্র/ছাত্রীরা সবসময়ই ভাল রেজাল্টকরতো। কয়েকজন বন্ধু বান্ধবকে বলে রেখেছিলাম, তাদের মধ্যেই একজন এইটিউশনিটার খবর দিল। এক বিধবা স্টাফ নার্সের দুই মেয়েকে পড়াতে হবে। মহিলারকোন ছেলে সন্তান নেই। মহিলা তার দুই মেয়ে আনিকা আর তাপসীকেনিয়ে হাসপাতালের সার্ভিস কোয়ার্টারেই থাকে।ঐদিনইবিকেলে দেখা করলাম। চমৎকার মহিলা, বেশ হাসিখুশি আর মিশুক, বয়স ৪০ ছোঁয়নি, তবে শরীরের গাঁথুনি বেশ ভাল। চমৎকার ফিগার, গায়ের রংটা তামাটে, বেশ লম্বা।প্রথম দর্শনেই মহিলাকে মাসী বলে ডাকায় সে খুব খুশি হলো। তবে আমাকে একটুসংশোধন করে দিয়ে বললো, “শুধু মাসী ডাকলে আমার বেশ অস্বস্তি হয়, তুমি আমাকে রাধা মাসী বলে ডেকো”। রাধা মাসী আমার দুই ছাত্রীর সাথে পরিচয় করিয়ে দিল। অবাক হলাম রাধা মাসীর দুই মেয়েকে দেখে। দুই মেয়েযেন পৃথিবীর দুই বিপরীত মেরু। একই মায়ের পেটের দুটো বাচ্চার মধ্যে এতোবৈপরিত্য এর আগে কখনো দেখিনি।আনিকাযেমন ওর মায়ের মত তামাটে আর তাপসী তেমনি ফুটফুটে ফর্সা। আনিকা বেঁটে আরতাপসী ওর মায়ের মত লম্বা। আনিকা মোটা, বড় বড় মাই, ফিগার ৩৬-৩৪-৪০ আর তাপসীছিপছিপে, ছোট ছোট মাই, ফিগার ৩০-২৪-৩৪। আনিকার নাক মোটা, চোখ ছোট আর তাপসীরনাক টিকলো, চোখ পটলচেরা। এক কথায় আনিকা যতটা রূপবতী, তাপসী ততটাই কুরূপা।কথায় কথায় জানলাম, রাধা মাসী বিধবা নন, তাপসীর জন্মের পরপরই উনার স্বামীলাপাত্তা হয়ে যায়, আজ পর্যন্ত তার কোন খবর পাওয়া যায়নি। কয়েক বছর সিঁথিতেসিঁদুর রেখে পরে নিজের নিরাপত্তার কারনেই বৈধব্য বেশ ধারন করেছেন। বিধবাবলে প্রচার করাতে চাকুরীতেও বিশেষ সুবিধা পাওয়া যায়।

পরদিন থেকেই পড়ানো শুরুকরলাম, পড়াতে গিয়ে দেখলাম, কেবল চেহারা আর শারিরীক গঠনেই নয় পড়াশুনাতেওআনিকা যতটাই গাধা তাপসী ততটাই মেধাবী। আমার স্বাভাবিক গুণগত কারনেই রাধামাসীর বেডরুম থেকে শুরু করে রান্নাঘর পর্যন্ত যাওয়ার অনুমতি পেয়ে গেলাম।মাত্র দুই সপ্তাহের মধ্যেই আমি এতটাই বিশ্বস্ততা অর্জন করলাম যে, রাধা মাসীতার মেয়েদের সকল দায়িত্ব আমার উপরেই দিয়ে নিশ্চিন্ত হলেন। মাসীর বাসায় আমার সব জায়গায় অবাধ যাতায়াতে কোন সমস্যাই ছিলনা। এমনকি মাসী মাঝে মাঝে পিঠা-পায়েস তৈরি করলে আমাকে রান্নাঘরে বসেই খেতেবলতো।

আমিসপ্তাহে ৬ দিনই পড়াতাম, কেবল শুক্রবার ছুটি নিতাম। পড়ানোর সময় ছিল বিকেল৪টা থেকে ৬টা। মাসীর নার্সের চাকরী শিফট ভিত্তিক। দিনে ৮ ঘন্টা ডিউটি, সকাল৬টা থেকে দুপুর ২টা, দুপুর ২টা থেকে রাত ১০টা এবং রাত ১০টা থেকে সকাল ৬টামোট তিনটে শিফট, ৭ দিন পরপর শিফট চেঞ্জ হতো। ফলে প্রতি ২ সপ্তাহ পরপর যখনরাধা মাসী দুপুর ২টা থেকে রাত ১০টার শিফট করতো সেই ১ সপ্তাহ তার সাথে আমারদেখা হতো না। ডাইনিং স্পেসে দেয়ালের সাথে লাগানো ছোট একটা ডাইনিং টেবিলেওদের পড়াতাম। আমি বসতাম টেবিলের এপাশে, দেয়ালের দিকে মুখ করে আর আনিকা আমারবাঁ পাশে তাপসী ডান পাশে।

টেবিলটাছোট হওয়াতে মাঝে মধ্যেই আনিকা আর তাপসীর পায়ের সাথে আমার পা লেগে যেতো, তবে আনিকার সাথেই বেশি লাগতো। আর আমি ওর আচার আচরন দেখে বুঝতাম যে ও ওটাকরতো ইচ্ছে করেই। কারন কিছুদিনের মধ্যেই ওদের সাথে যখন বেশ ঘনিষ্ঠ হয়েউঠলাম, তখন থেকেই আনিকা কেমন যেন উসখুস করতো, আমার চোখে চোখে তাকিয়ে লজ্জালজ্জা করে হাসতো। পাকা খেলোয়াড় হওয়াতে আমি সবই বুঝতাম, আনিকা আমাকে নিয়েস্বপ্ন দেখা শুরু করেছে। যে কোন দিন ও আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসবে।বিশেষ করে যে সপ্তাহে মাসী বিকেলে শিফট করতো সে সপ্তাহে আনিকা আমার সাথেবেশি মাখামাখি করতো। তাপসী লক্ষ্মী মেয়ের মত শুধু তাকিয়ে সেসব দেখতো।

শেষ পর্যন্ত আমার ধারনাইসত্যি হলো। একদিন পড়ানো শেষ করে যখন উঠতে যাবো, আনিকা আমাকে একটা বই দিয়েবললো যে ঐ বইয়ের কয়েকটা প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছে না, ভিতরে একটা কাগজেপ্রশ্নগুলো লেখা আছে, আমি যেন উত্তরগুলো বইতে দাগিয়ে দেই। আমি বইটা বাসায়এনে রাতে উত্তর দাগানোর জন্য বইটা খুলে কাগজটা বের করলাম। কিন্তু দেখিওটাতে কোন প্রশ্ন লেখা নেই, ওটা একটা চিঠি। আনিকা আমাকে প্রেমের প্রস্তাবদিয়েছে। সেই সাথে আমাকে ওর জন্য একটা লাল রঙের ৩৬ সাইজ ব্রা কিনে দিতেবলেছে। আমি পরদিন বইটা ফেরত দিলাম এবং এমন ভান করলাম যেন চিঠিটাই পাইনি।বইটা নিয়ে আনিকা ভিতরে দেখলো কিছু আছে কিনা, পরে কিছু না পেয়ে রেখে দিল।পড়ানোর সময় আনিকা কিছু বললো না। যাওয়ার সময় আমার সাথে এলো দরজা খুলে দেওয়ারজন্য।আনিকা ফিসফিস করে বললো, “আমার চিঠির জবাব কই?”আমি যেন আকাশ থেকে পড়লাম, “চিঠি? কিসের চিঠি? তোমাদের স্কুল থেকে কি চিঠি লিখতে দিয়েছে নাকি?”আর কিছু বললো না আনিকা, কেবল ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো, তারপর দরজাখুলে দিল। সেদিনের মতো পার পেলেও দুই দিন পর আর ওর হাত থেকে রেহাই পেলামনা। পড়ানো শেষ করে যখন আমি যাওয়ার জন্য বাইরের দরজার দিকে গেলাম, আনিকা আগেআগে গেল দরজা খুলতে। দরজা খোলার ঠিক আগের মুহুর্তে আমার পকেটে একটা চিঠিগুঁজে দিয়ে বলল, “কালকেই জবাব চাই কিন্তু”। আমি আর কিছু না বলে চলে এলাম। সেই একই চিঠি, একই ভাষা, একই কথা, কেবল নতুন করে লিখেছে।পরদিনপড়তে বসার কিছুক্ষণ পর আনিকা টেবিলের নিচ দিয়ে আমার হাঁটুতে গুঁতো দিল, আরমুখে হাসি নিয়ে ইশারায় জিজ্ঞেস করলো, চিঠির জবাব কই? আমি জবাবে শুধুহাসলাম। আনিকা আরো কিছুক্ষন গুঁতাগুঁতি করলো। ফলে ওর আকুলতা তাপসীর কাছেধরা পড়ে গেছে। তাপসী লেখা ফেলে আমার আর ওর ইশারায় কথা বলা দেখছে। সেদিনেরমত আমাকে ছেড়ে দিলেও আনিকার হাত থেকে আমি আর রেহাই পেলাম না। চিঠির জবাব নাপেলেও ও বুঝতে পারলো যে, আমি ওকে হতাশ করবো না। ফলে প্রথম প্রথম পায়ে পাঠোকাঠুকি তারপর পুরোপুরি পা দিয়ে আমার পা চটকাতে লাগলো। এভাবে কিছুদিন চলারপর আনিকা আরো আগ্রাসি হয়ে উঠলো এবং চেয়ার এগিয়ে এনে বসে আমার হা

Leave a Comment