খালা বলে কি ঢোকালি সোনা করতে করতে আমাক ফাটিয়ে দে♥বাংলা হট চটি, সেক্সি চটি গল্প

বন্ধুরা নিরাপত্তার জন্যে নাম গুলা ছন্দনাম…♦♦

 আমার নাম ফাহিম ,বয়স ২৬ । খালার নাম মমতা ,বয়স ৪৮ । আজ বন্ধুরা আমি তোমাদের যে গলপটা সোনাব সেটা হচ্ছে আমার sexy খালা মমতা কে নিয়ে । তোমরা বিশ্বাস কর আরনা কর এটা একটা সত্যি ঘটনা । এই গল্প থেকে তোমাদের মাঝে যারা খালা কে নিয়ে যৌন কল্পনা কর কিন্তু এখন ও কিছু করতে পর নাই তারা ও কিছু শিখতে পারবে,মনে রাখবে তোমার খালা একজন নারী । হতে পারে সম্পর্কটা আমাদের সমাজে খালা সাথের যৌন সম্পর্ক অবৈধ । কিন্তু তুমি যদি খুব সিরিয়াস হও তাইলে খালা কে চুদা তেমন একটা কঠিন কিছু না.কোনো মেয়ে সহজে পটে না, খালা কে ও পটাতে হলে সময় নিতে হবে।

যাই হোক এবার আমি আমর গল্প সুরু করছি.মমতা আমার খালা দেখতে তেমন একটা লম্বা না height ৫ ফীট এর মত হবে, দেখতে খুব ফর্সাম, খুব একটা মোটা ও না পেটে হালকা চর্বি আছে কিন্তু যতটা থাকলে sexy লাগে অতটুকু.মমতার দুধ এর সাইজ ৩৬ এর কম না আর পাছা টা ও ৪০ হবে. বাসায় সে কখন ও স্লীভলেস ব্লাউজ বা নাভির নিচে শাড়ী পরে না। আবার রাতে নাইটি ও পরে না। পাঠকরা ভাবছেন এত ভদ্র একজন খালা কে কেন আমি চুদলাম.তাইলে শুনেন কিভাবে শুরু হইছে আমার খালা প্রতি যৌন আগ্রহ. তিনি একজন গৃহিনী.খালা সবসময় বাসায় শাড়ী পরেন । মমতা দেখতে হিন্দী ছবির নায়িকা কিরণ খের এর মত.এমনিতে খুব ধার্মিক ও । খালাকে একবার নাংটা দেখেছিলাম তখন ক্লাস এইট এ পরি । সে শাড়ী পরছিল. তার বালহীন গোলাপী ভোদা দেখেছিলাম ।

কিন্তু এরপর তেমন একটা খালাকে নিয়ে যৌন চিন্তা করিনি. খালাকে নিয়ে আমার প্রথম যৌন ভাবনা শুরু হলো তখন আমি অনার্স 3rd ইয়ার এ পরি । আমি অনেক পর্ন সাইটে ভিসিট করতাম । একদিন বাংলা একটা পর্ন সাইটে খালা ছেলের ইনসেস্ট গল্প পরলাম.প্রথমে কিহুটা অন্ন্রকম লাগলে ও পরে গল্পটা পরে অনেক মজা পেলাম. এরপর থেকে শুধু খালা চলের যৌন গল্প পরতাম । কিন্তু খালা দেখে যৌন উত্তেজনা অনুভব করা বা হাত মারা এইসব করা হইনাই. একদিন রাত এ আমার সপ্নদোস হলো । পরেরদিন সকালে কি যেন একটা কাজ এ খালার রুম এ গেলাম । দেখি খালা বসে tv দেখছে । হটাথ আমার চোখ পড়ল খালার দিকে । দেখি সে কোনো ব্লাউজ

পরে নাই । গরম এর দিন ছিল । অনেকটা পুরুনো দিনের হিন্দু মহিলাদের মত শুধু শাড়ী দিয়ে দুধ দুইটা ঢাকা ছিল । একপাস দিয়ে তার দুধ এর দেখতে পেলাম আর কি যে কারণে খালা একটা হাত তুলতেই তার । so……………. …….. hot বগল দেখলাম । কালো বগল কিন্তু চুল নেই । খালার রুম থেকে বের হবার পর থেকে আমার ডান্ডা খাড়া । খালাকে দেখে প্রথম আমার কামরস বের হলো.এইভাবে খালাকে নিয়ে আমার যৌন চিন্তা শুরু । এরপর থেকে মাঝে মাঝে খালাকে ভেবে হস্ত মৈথুন করতাম । চুদার চিন্তা করিনি ।

অনেকদিন পরের ঘটনা । আমি অনার্স ফাইনাল exam দিয়ে বাসায় বসে আছি । সারাদিন বাসায় বসে tvদেখতাম । tv ছিল আমাদের drawing রুম এ । খালার বাথরুম ছিল drawing রুম এর সাথে লাগানো । খালা দুপুর বেলা বাড়ির কাজ সেরে গোসল করত । ও আচ্ছা আমাদের একটা কাজের মেয়ে ছিল । বাসায় আমি খালা আর কাজের মেয়ে.আমি একদিন দুপুর এ বসে drawing রুম এ tv দেখছি. খালা বাথরুম এ গিয়ে কাজের বুয়া কেডাকলো.খালা বুয়ার সাথে কথা বলছে আর কাপড় কাচার শব্দ সুনতে পেলাম.আমার হটাথ মাথায় চিন্তা আসলdrawing রুম এর পর্দার ফাক দিয়ে দেখি খালা কে।

যেই চিন্তা সেই কাজ.আসতে করে পর্দার ফাক দিয়ে খালার বাথরুম এর দিকে তাকাতেই আমার মাথা খারাপ হয়ে গেল। দেখি মমতার গায়ে শাড়ী নেই.শুধু পেটিকোট আর ব্লাউজ পরে কাপড় কাঁচে.খালার পরনে ছিল একটা লাল পেটিকোট আর আর লাল ব্লাউজ.খালার বিশাল মাই দুটো ঝুলে পরেছে.দুধ এর খাজ স্পষ্ট বুজা যাচ্ছে.এইভাবে লুকিয়ে দেখে আমি মজা নিতে লাগলাম আর আমার কামরস ঝরতে লাগলো.কাপড় ধোয়া শেষ করে দেখি খালা বুয়া কে বলল খালার রুম এ যেতে আর বাথরুম এর দরজা বন্ধ করে দিল একটু পর খালা দরজা খুলে showerছেড়ে দিল.ঐটা দেখে তো আমার মাথা আর ও খারাপ। দেখি খালার শরীর এ ব্লাউজ ও নেই.সুদু পেটিকোট টা বুকের উপর তুলে দিয়ে দুধ ধকে রেখেছে.খালা দুই হাত তুলে চুল বাধছে এই অবস্থায় তারso…………………hotttttttttttttttttttttttttttttttttttt বগল আবার আমার চোখে পড়ল.এইদিকে ভেজা পেটিকোট তার শরীর এ লেপ্টে আছে.ahhhhh ……কি যে hottttttttttttttttttttt.আমার তো ডান্ডা tongtong করছে আর রস ঝরছে…এইভাবে প্রায় প্রতিদিন খালাকে দেখে এনজয় করতাম আর এরপর হস্ত মৈথুন করতাম । একসময় মাথায় খালাকে চুদার ভূত চেপে বসলো । কিন্তু সুযোগ পাচ্ছিলাম না । একদিন কাজের বুয়া এক সপ্তাহের জন্য তার বাড়িতে বেড়াতে গেল । আমি এইবার একটা সুযোগ নেয়ার চিন্তা করলাম ।

আপনাদের তো বলা হইনি ,খালার সাথে আমার সম্পর্ক তেমন খোলা মেলা না.কখন ও খালাকে হাগ ও দেয়া হইনি। কাজের বুয়া যেদিন দেশে গেল ঐদিন কিছু করার সাহস হলনা আমার । সারা রাত শুধু খালার শরীর মাথায় ঘুরতে লাগলো পরের দিন সকালে নাস্তার তাবলে এ বসে খালার দিকে চোখ যেতেই মাথা ঘুরে গেল.দেখি খালা একটা নিল রং এর শাড়ী পরেছে.সাথে সাদা ব্লাউজ.এতে খালাকে অনেকhottttttttttttttttt…………………লাগছিল । খালা ব্লাউজ এর ভিতর ব্রা পরতনা । পাতলা সাদা সুতির ব্লাউজ এ খালার শরীর এ ভেতর এ onso দেখা যাচ্ছিল. আমার ইচ্ছা করছিল আম্মকে পুরা লাংটা করে সারা শরীর চুষতে । কাজের বুয়া বাড়ি যাবার পর থকে খালা গোসল এর সময় দরজা বন্ধ করে রাখত. । আমি সাকাল থেকে প্লান করতে থাকি আজকে যে করে ই হোক খালাকে চুদবো.রাত এ খাবার শেষ করে সে তার রুম এ আর আমি আমার রুম এ ঘুমাতে গেলাম । রাত প্রায় তখন ১ টা ।

আমি আসতে করে বিছানা ছেড়ে উঠে খালার রুম এর দরজায় গেলাম । উকি দিয়ে দেখলাম খালা গভীর ঘুম এ । আসতে করে খালার বিছানার পাসে গেলাম । মশারি টা আসতে করে তুলে দেখলাম খালা বাম পাসে কত হয়ে ঘুম । খালার পাসে বসলাম । ডিম light জালানো ছিল । খালার বুকের উপর থেকে কাপড় টা সরে ছিল । আমি উপর হয়ে তার ধবধবে সাদা cleavage দেখলাম । খালার কাপড়ে নাক দিয়ে তার স্মেল নিলাম । অন্যরকম একটাsexy গন্ধ । হটাথ কি যেন হলো আমারন হলো আমার

Leave a Comment