পুজাদের বাড়ি পুজাদের বাড়ি bangla hot choty fro man

পুজাদের বাড়ি

আমি পরের দিন সকাল সকাল পুজাদের বাড়িতে গেলাম। পুজা আমাকে বলল ভাইয়া আজ বাসায় কেও নাই আমি বললাম তাহলে আমি চলে যাই আমি পুজার চোখে কামনার আগুন দেখতে পেলাম। পুজা আমাকে বলল না ভাইয়া আপনি আসেন কেও নেই বলেই তো আজকে মজা করে পড়ব। আমি পুজার কথা কিছুই বুঝতে পারলাম না। তারপর আমি ভিতরে গেলাম। পুজা দেখি ভিতরে গিয়ে ইচ্ছা করেই একটা পাতলা জামা পরে আসলো আর ব্রা পরে নাই। ভারতীয় মেয়ে পুজাকে যে এখন কেমন সেক্সি লাগতেছিল বুঝান যাবে না। পুজা এসে আমাকে বলল ভাইয়া আপনি আমার দিকে এভাবে তাকিয়ে থাকেন কেন। আমি লজ্জা পেয়ে

বললাম কই না তো। পুজা বলল লজ্জা পেলে কিছুই হবে না কিন্তু বলে দিলাম। আমি একটু সাহস পেয়ে বললাম আসলে তোমার মত এত সুন্দর ভারতীয় মেয়ে আমি কোনোদিন দেখিনি তাই তাকিয়ে থাকি। ও বলল তাই। আপনি ভিতরে আসেন।

এই বলে পুজা আমাকে ওর বেড রুমে নিয়ে গেল। এরপর ও রুমের দরজা আটকিয়ে দিল। তারপর আমার কাছে এসে আমাকে একধাক্কায় বিছানায় ফেলে দিল। আমি তো অবাক হতে লাগলাম আর ভিতরে ভিতরে আমার বাঁড়াটা লোহা হতে লাগল। এরপর ও ওর পাতলা জামাটা খুলে ফেলল আর ওর খারা খারা মাইগুলো বেরিয়ে এল। আমি নিরবাক হয়ে দেখতে লাগলাম। ওর মাইয়ের বোটাগুলো শক্ত হয়ে আছে। আমি বুঝলাম মাগির সেক্স তুঙ্গে। ও শুধু এখন একটা শর্ট প্যান্ট পরা। এবার ও আমার উপর ঝাপিয়ে পরে আমার থতগুল পাগলের মত চুসা শুরু করল। আমিও আর থাকতে না পেরে ওকে আমার শরীরের সাথে জড়িয়ে ধরে আমার জিব্বহা টা ওর মুখের ভিতর ভরে দিলাম। ও আমার জিব্বহা টা চুক চুক করে বাচ্চাদের মত চুসে চলছে। কোন ভারতীয় মেয়ে এত সুন্দর করে ফ্রেঞ্চ কিস দিতে পারে আমি টা জানতাম না। এবার পুজা আমাকে বলল তোমার শার্ট খুল প্লীজ আমি দেখব।

আমি আমার শার্ট আর প্যান্ট খুলে ফেললাম আমি শুধু এখন একটা জাইঙ্গা পরা। জাইঙ্গার উপর দিয়ে আমার বাঁড়াটা ফোঁসফোঁস করছে। এবার আমি পুজাকে আমার নিচে ফেলে ওর খারা খারা মাইদুটো টিপতে লাগলাম আর একটার পর একটা চুস্তে লাগলাম। পুজা পাগলের মত ওর বুকটা উচা করে যতদূর পারে আমার মুখের ভিতর ভরে দেয়ার চেষ্টা করছে। আমি এবার পুজার প্যান্টের বাটনটা খুলে দিলাম আস্তে করে পুজা কোন বাধা দিচ্ছে না। এবার আমি টান দিয়ে ওর প্যান্টটা ওর পা থেকে আলাদা করে মাটিতে ফেলে দিলাম। ওর সেভ করা গোলাপি কালারের গুদটা ফুলে আর রসে ভিজে চুপচুপ করছে। একটা ভারতীয় মেয়ে যে কত সুন্দর গুদের অধিকারিনি হতে পারে পুজাকে না দেখলে টা বিশ্বাস হবে না। ও দেখি খুব ঘন ঘন নিঃশ্বাস ফেলছে। পুজা আমাকে বলল ভাইয়া এবার কিছু একটা করো আমি আর থাকতে পারছিনা। আমি এবার আমার বাঁড়াটা বের করে আগায় একটু থু থু লাগিয়ে ওর পা দুটো যতদূর পারি ফাক করলাম।

এবার ওর কোমর এর নিচে একটা বালিশ দিলাম। ওর গুদটা এবার আমার সামনে আরও ফুলে উঠল। আমি বাঁড়াটা ওর গুদের ফাকে বসালাম। ভারতীয় মেয়ে পুজার গুদের মধ্যে যেন আগুন জ্বলছে এত্ত গরম। আমি এবার আমার ধনের সমস্ত শক্তি দিয়ে একটা ঠাপ দিলাম। ওর গুদের ভিতর ভিজা থাকার ফলে পুরা ৮ ইঞ্চি বাঁড়াটাই এক্কেবারে ঢুকে গেল। পুজা আআআআআআআআ বলে একটা চিৎকার দিয়ে দাতে দাত চেপে ধরে আমার ঠাপ সহ্য করতে না পেরে বলল প্লীজ ভাইয়া বের করো আমি খুব কষ্ট পাচ্ছি উউফফফ কি ব্যাথা আমি বের করলাম। দেখি ওর ভোদা থেকে রক্ত পরছে। আমি বললাম এর আগে কোনোদিন করো নাই। পুজা বলল না তুমিই প্রথম আমার সতীত্ব নষ্ট করলা দুষ্ট ছেলে। এবার আমি আবার আমার বাঁড়া ঢুকিয়ে পুজাকে ঠাপাতে লাগলাম। এইভাবে কিছুক্ষণ চলার পর আমরা দুজন একসাথেই মাল ফেলে দিয়ে একসাথে ঘুমিয়ে থাকলাম। এভাবেই ভারতীয় মেয়ে পুজার টাইট গুদের সতীত্ব নষ্ট হয়।

Leave a Comment

error: