হিন্দু কাকিমা মুসলিম ভাতিজা পর্ব ১১ – hindu kakima chodar golpo

hindu kakima chodar golpo অতীন কাকুকে ব্রায়ের ব্যাপারে আর কিছু বললেন না কাকিমা। নাশতা সেরে তাই রোজকার সময়েই কাকু অফিসে চলে গেলেন। কাকু এই কোম্পানিতে আছেন আজ প্রায় ৪ বছর হলো।

খুব যে একটা বড় পোস্টে উনি চাকরি করেন তাও কিন্তু না। যা রোজগার করেন তাতে মোটামুটি ভাবে চলে যায় সংসার। ইতি কাকিমার অবশ্য এসব নিয়ে তেমন কোনো মাথাব্যথা ছিলো না।

কিছু মেয়ে থাকেনা যারা অল্পতেই তুষ্ট। ইতি কাকিমাও সেই দলেই পড়েন।(আর তাইতো তিন বছর ধরে ধ্বজভঙ্গ স্বামীর ঘর করে যাচ্ছেন।) তবে ইদানিং কাকিমার মনেও খানিকটা লোভ দানা বেঁধেছে।

অবশ্য এটাকে লোভ না বলে মানসিক আকাঙ্ক্ষা বলাটাই বেশী সমীচীন হবে। ইদানিং, দামী শাড়ি, গহনা, প্রসাধনীর প্রতি কাকিমার একধরনের ফ্যাসিনেশন কাজ করে। আর ওনার মনে এসবের প্রতি আগ্রহ ঢুকিয়েছেন ওনারই সবথেকে কাছের বান্ধবী নার্গিস। নার্গিস ফেরদৌসী নওশীন।

নার্গিস আর ইতি একদম ছোটোবেলার বান্ধবী। গ্রামের সবুজে ঘেরা প্রকৃতিতে একইসাথে বেড়ে ওঠা ওদের। নার্গিসও ইতির মতোই নিঃসন্তান। এবং একই সাথে শারীরিক সুখ বঞ্চিত এক নারী। তবে আপাতত ওদের মিল, মাত্র এইটুকুনই। ইতির সাথে নার্গিসের পার্থক্যের জায়গাটাই বরং বিস্তর। hindu kakima chodar golpo

প্রথমত, নার্গিসের স্বামী অতীনের মতো অতটাও নপুংশক নয়। তবে তাকে শক্তিশালী পুরুষ বললেও আসল পুরুষদের অপমান করা হবে। বিছানায় মোটামুটি কাজ চালাতে পারে আরকি। তবে ওই কাজ চালানো পারফরম্যান্স দিয়ে, নার্গিসের মতোন সেক্স বোমের তৃপ্তি হয়না।

দ্বিতীয়ত, নার্গিসের স্বামী বিরাট বড় বিজনেসম্যান। টাকা পয়সার অভাব তো ওদের নেই ই, বরং সোনা দানা দিয়ে ওকে সবসময় ভরিয়ে রাখে ওর বর। হিন্দু কাকিমা মুসলিম ভাতিজা পর্ব ১০ – kaki ma pacha choda

তৃতীয়ত, সন্তান ধারনে নার্গিসের বর অপারগ নয়। অপারগ নার্গিস নিজেই। ওরই গর্ভধারণে সমস্যা রয়েছে। যদিও সন্তান না হওয়া নিয়ে ওর স্বামীর একদমই মাথাব্যথা নেই।

জহির ওর বউ নার্গিসকে যতটা না ভালোবাসে, তার চেয়েও বেশি ঘরের লক্ষ্মী মনে করে। নার্গিসের সাথে বিয়ে হওয়ার পর থেকেই ওর ব্যবসায় রাতারাতি উন্নতি হয়েছে। তাই সন্তান না হলেও বউকে ছাড়ার কথা ও কখনো কল্পনাতেও আনতে পারে না।

ছোটবেলার বান্ধবী হওয়ার দরুন ইতি কাকিমার সাথে ওর বান্ধবী নার্গিসের খুবই ভালো সম্পর্ক। দুজনের যেন গলায় গলায় পিরিত। আর আপনারা তো জানেনই মেয়েদের কথা।

বান্ধবী বান্ধবী কে বলেনা এমন কথা কটা আছে বলুন! আমি তো শুনেছি মেয়েরা তাদের ঘনিষ্ঠ বান্ধবীর সাথে নিজেদের বাসর রাতের অভিজ্ঞতাও শেয়ার করে। hindu kakima chodar golpo

(আপনারা যারা নারী পাঠক আছেন, আমি যদি কিছু ভুল বলে থাকি দয়া করে আমায় শুধরে দেবেন।)
একজন আরেকজনকে নিজেদের ব্যক্তিগত সুখ-দুঃখ, প্রাপ্তি-অপ্রাপ্তি, সব রকমের সমস্যা সব কিছুই শেয়ার করে।

ইতি কাকিমা আর নার্গিসের মাঝে বলতে গেলে বান্ধবীর সম্পর্ক নয় বরং বোনের সম্পর্ক। এখানে আরেকটা নাম যোগ হবে। নীলাশা। একই গ্রামের এই তিনকন্যা যেন ছিলো একদেহ, একপ্রাণ। বিশেষ করে ইতির সাথে নিলাশার খুব খুব ক্লোজ সম্পর্ক। দুজনের অনেক টপ সিক্রেটের সাক্ষী শুধুমাত্র এই দুজন। যদিও এখন তিনকন্যার তিন জায়গায় বিয়ে হবার দরুণ, নিজেদের মাঝে দেখা সাক্ষাৎ হয়না বললেই চলে।

ইতি আর নীলাশা বয়সে সমান হলেও, নওশীন আর ইতি কিন্তু বয়সে একদম সমান নয়। নওশীনের চেয়ে ইতি দুই বছরের বড়। যদিও এ কথা যদি কেউ না জেনে থাকে, তবে ১০ জনের মধ্যে ৯ জনই নার্গিস কেই বড় বলবে।

ইতি কাকিমার এমনিতেই বয়স চোরা মুখশ্রী। সাথে উনার টাইট ফিগার ওনার আসল বয়সকে দাবিয়ে রেখেছে। আমার মেনকাটাকে তাই ২৩/২৪ বলে অনায়াসে চালিয়ে দেয়া যায়। bangali chuda chudi golpo

অন্যদিকে নার্গিস লম্বা-চওড়া। যেন পর্ন মুভির কোন মিলফ ম্যাটেরিয়াল। এর আগেরবার যখন গ্রামে এসেছিলাম তখন কাকিমার অ্যালবামের ছবি ঘাটতে ঘাটতেই আমি নার্গিসের দর্শন পেয়েছিলাম।

hindu kakima chodar golpo

আর মিথ্যা বলব না ছবি দেখে সেদিন চোখ আটকে গিয়েছিলো আমার। অসাধারণ রূপসী। আর সেই সাথে ভরপুর ফিগার। এরপর কৌশলে ফেসবুকে ইতি কাকিমার আইডিতে পরিচিতদের এড করার সময় আমি নার্গিসের আইডিটাও দেখে নিয়েছিলাম। তারপর সেদিন রাতেই ওর ফেসবুক আইডি দুচোখে স্ক্যান করে নিয়েছিলাম। সত্যি বলতে নার্গিস সত্যিই অপরূপা। ইতি সুন্দরী মেনকা হলে, নার্গিস যেন ঊর্বশী।

আর নীলাশা! তিন বান্ধবীর মাঝে নীলাশার বিয়েই আগে হয়েছিলো। বাকি দু বান্ধবীর মতোন নিঃসন্তান ও নয়। চার বছরের এক ছেলে আর দেড় বছরের এক কন্যা সন্তানের জননী।

শরীরে এখনও ভরপুর যৌনতা। মাঝারি উচ্চতায়, কার্ভ যুক্ত স্লিম ফিগার। দু সন্তান হবার পরেও শরীরখানা ভচকে যায়নি মোটেও। তবে ব্রেস্ট ফিডিং করাবার ফলে দুধ দুটো খানিকটা ঝুলে গেছে।

নীলাশার দুটো সন্তানই নরমাল ডেলিভারিতে হয়েছে। তাই শরীরে অবাঞ্চিত কাটাছেড়ার দাগ নেই একদমই। আর স্ট্রেচমার্কসও মিলিয়ে যাবার পথে। সব মিলিয়ে এই মুহুর্তে নীলাশা ইতি আর নার্গিসের মতোন রূপবতী না হলেও, যেকোনো দিন ও ওর কামুকী চেহারা, কার্ভি অথচ স্লিম গতর আর ছলাকলা দিয়ে যেকোনো পুরুষের দেহ, মন হরণ করে নিতে সক্ষম।

দেখেছেন!! কিসের মধ্যে কি বলতে শুরু করেছি। নওশীনকে কে নিয়ে বলতে গেলে নতুন একটা গল্প হয়ে যাবে। নীলাশাকে নিয়েও তাই। তারচেয়ে বরং থাক ওদের কথা। hindu kakima chodar golpo

যে কথা বলছিলাম, সেটাতেই ফিরি। নওশীনের নিত্যনতুন শাড়ি, গহনার ছবি দেখে দেখে ইতি কাকিমারও ইচ্ছে করে দামী পোশাক আর গহনায় সাজতে। ঘুরতে, গিফট পেতে।

যদিও কাকিমা মুখ ফুটে কাকুকে কিছু বলেননা। তবে, নারীর মন তো… মুখে না বললেও, মনের মাঝে ঠিকই আকাঙ্ক্ষার দোলাচল চলে… একে তো শারীরিক সুখ নেই। তার উপর মেয়েলী চাহিদাগুলোও ওর অপূর্ণ।

ক্লান্ত থাকায় কাল যে একটা ঘুম দিয়েছি। এক ঘুমে সকাল ৯ টা। ভোরবেলায় কাকিমার উঠোন ঝাঁট দেয়া তাই মিস হয়ে গিয়েছে। সকালে চা নাশতা করার পর থেকেই মনটা ইতি কাকিমাদের বাড়িতে যাবার জন্য হাঁসফাস করছিল।

কিন্তু, বাদ সাধলেন বেলাল চাচু। উনি প্রায় একপ্রকার জোর করেই আমাকে গ্রামের জমিগুলো দেখতে নিয়ে গেলেন৷ জমি কি আর একটা !! নাকি এক জায়গায়!! বিকেল পর্যন্ত ঘুরে ঘুরে চাচু আমাকে প্রায় ৪ জায়গায় ১০/১২ টা জমি দেখালেন।

এদের মধ্যে কিছু আবাদী জমি। আর কিছু বাসযোগ্য। সত্যি বলতে আমি জানতামই না আমাদের পৈত্রিকসূত্রে এতো জমি আছে। আমার দাদা তাহলে জমিদার গোছেরই কেউ ছিলেন। তার মানে আমার শরীরে জমিদারের রক্ত। হাহাহা….

কাকুর অফিসে কাজের চাপ থাকায় আজকে ওনার ফিরতে দেরী হবে। কাকু বিকেলের দিকে ফোন করে আমাকে একথা জানালেন। এদিকে সারাদিন আমিও এখানে-ওখানে চাচার সাথে ঘুরে ঘুরে বেশ ক্লান্ত হয়ে পড়েছি। তাই রাতের খাবারের প্ল্যানটা আজকের মত ক্যান্সেল করা হলো।

বিকেল গড়িয়ে প্রায় সন্ধ্যে সন্ধ্যে ভাব। এমন সময় আমি ক্লান্ত শরীরে বাড়ি ফিরলাম। এই রোদের মধ্যে আমাকে সারাদিন মাঠে মাঠে ঘুরাবার জন্য দাদী চাচার উপরে বেজায় রাগারাগি করলেন।

চাচা বললেন, “আরে আম্মা, রাগ করছেন কেন! বাপ দাদার সম্পত্তি। ওকে চিনতে হবেনা!”

দাদী আর কিছু বললেন না। খাবার খেয়ে বিছানায় শরীরটা এলিয়ে দিতেই নিজের অজান্তেই ঘুমিয়ে পড়লাম। ঘুম যখন ভাঙ্গলো তখন দেখি ঘড়িতে প্রায় রাত ৯ টা। ফোনটা হাতে নিয়ে দেখি ইতি কাকিমার ৩ টা মিসডকল। সাথে একটা ম্যাসেজও।
“জিমি, কোথায় তুমি। বাব্বা, সারাদিন যে কোনো খবরই নেই। ভুলে গেলে কাকিমাকে ☹️..” – hindu kakima chodar golpo

শিট!! ক্লান্ত থাকার দরুণ একদম মরার মতোন ঘুমিয়েছি। ৯ টা বাজে। এতোক্ষণে কাকু নিশ্চয়ই বাড়ি চলে এসেছেন। একলা বসে কাকিমার সাথে গল্প করা হলোনা। ভাব জমানোর জন্য ওনার সাথে একান্তে সময় কাটানোটা যে ভীষণ জরুরি। মেজাজটা খুব খারাপ লাগতে লাগলো আমার। চাচুর জন্য আজ সারাটাদিন নষ্ট হয়ে গেলো। indian chuda chudi golpo বিধবা মাগীর যৌবন

আমি কাকিমাকে ফোন দিলাম, “হ্যালো কাকিমা। আর বলোনা চাচুর সাথে জমি দেখতে বেড়িয়েছিলাম। এমন ক্লান্ত হয়ে ফিরেছি যে ফিরেই ঘুমিয়ে গেছি”।

কাকিমা বললেন, “ হ্যা শুণলাম। সন্ধ্যেয় গলিতে হাঁটতে বেড়িয়েছিলাম। তখন তোমাদের বাড়ির কাজের মেয়েটার সাথে দেখা হলো। ওই বললো”

আমার প্রতি কাকিমার কতটুকু আগ্রহ আছে সেটা ঝালিয়ে নেওয়ার জন্য আমি ওনাকে জিজ্ঞেস করলাম, “নাসরিন আপা নিজে থেকেই বললো?”
কাকিমা আমতা আমতা করে বললেন, “না…., মানে আমিই জিজ্ঞেস করেছিলাম। আসলে সকাল থেকে তুমি লাপাত্তা কিনা….”

আমি মনে মনে বললাম যাক কাকিমার তাহলে আমার প্রতি ইন্টারেস্ট আছে। এখন এই ইন্টারেস্টটাকেই দিনকে দিন বাড়িয়ে নিতে হবে।

আমি বললাম, “ঘুম থেকে উঠার পর থেকেই মনটা চা চা করছে”। hindu kakima chodar golpo
কাকিমা বললেন, “ফ্রেশ হয়ে বাসায় চলে এসো। তোমার জন্য ফাস্টক্লাশ চা তৈরি করছি। তোমার কাকুও এখনো বাড়িতে ফেরে নি। একা একা আমার ভীষণ চিন্তা হচ্ছে জিমি”।

কাকু এখনো ফেরেনি। এই সুযোগ কাকিমার সাথে একান্তে কিছুটা সময় কাটাবার। আমি চটজলদি উঠে, ফ্রেশ হয়ে কাকিমাদের বাড়িতে চলে গেলাম।

রাত প্রায় সাড়ে দশটা বাজতে চলেছে। এখনো কাকুর ফিরবার নাম নেই। আমি খেয়াল করলাম কাকিমা বারবার করে দেয়াল ঘড়ির দিকে তাকাচ্ছেন আর ফোনের স্ক্রিনের দিকে তাকাচ্ছেন। ওনাকে বেশ চিন্তিত দেখাচ্ছে।
আমি বললাম, “কি হলো কাকিমা! কাকুকে নিয়ে টেনশন হচ্ছে?”
কাকিমা বলল, “হ্যাঁ….. ও তো আসলে এত রাত করে না ফিরতে…”
আমি বললাম, “আরে চিন্তা করো না তো। হয়তো কোনো কাজে আটকে গেছে। কাকু তো আমাকে ফোন করে বলেইছিলো যে ওনার ফিরতে দেরী হবে। এক কাজ করো তুমি বরং কাকুকে একটা ফোন দাও”।
কাকিমা- “অনেকবার ফোন দিয়েছি। ফোনটাও ঢুকছে না”।
আমি- “চিন্তা করো না তো। হয়তো নেটওয়ার্ক নেই। চলে আসবে কাকু…”
কাকিমা কাকুকে আবার ফোন দিতে যাবে তখনই কাকুর নাম্বার থেকে ফোন এলো। কাকিমা ফোন রিসিভ করতেই ওপাশ থেকে কাকু জানালো যে উনি প্রায় পৌঁছে গেছেন। মিনিট দশেক সময় লাগবে বাড়ি আসতে।

দেখলাম ফোন পেয়ে কাকিমার মুখ থেকে টেনশনের ছায়া উবে গেল। এখন বেশ শান্ত, স্নিগ্ধ আর অসম্ভব সুন্দর লাগছে আমার মেনকা ইতিকে। বুঝলাম সতী ঘরের লক্ষী বউটা অসতী হয়েছে ঠিকই। কিন্তু, স্বামীকে এখনো সে আগের মতই ভালোবাসে।

কাকু আর কয়েক মিনিটের মধ্যেই বাড়ি ফিরবেন। এই রাতে আমার আর এখন ওনাদের বাসায় বসে থাকাটা ঠিক হবে বলে মনে হলো না। কি জানি কাকু যদি অন্য কিছু মনে করে বসেন? উনার মনের মধ্যে কোন ধরনের সন্দেহ বা সংশয় কোনমতেই ঢুকতে দেয়া যাবে না। তাই কাকু বাড়িতে ফিরবার আগেই আমি কাকিমার কাছ থেকে বিদায় নিয়ে বাড়ি চলে এলাম। hindu kakima chodar golpo

রাতের খাবার দাবার সেরে আমি আবার নিয়মমাফিক জানালায় গিয়ে দাঁড়ালাম। কাকিমাদের ঘরের লাইট নিভে গেছে। আমি বেশ কিছুক্ষণ জানালার গ্রিল ধরে দাঁড়িয়ে থাকলাম। কিন্তু লাইট আর জ্বললো না। ভাবলাম ক্লান্ত কাকু হয়তো আজ তার সুন্দরী স্ত্রীকে আদর না করেই ঘুমিয়ে পড়েছেন। আমি যখন বিরসবদনে বিছানায় ফিরতে যাবো তখনই রুমের আলো জলে উঠলো।

হ্যা, নায়ক নায়িকা রেডি। শুধু ডিরেক্টরের একশান বলবার অপেক্ষা। আমি চোখে বাইনোকুলার লাগিয়ে মনে মনে বললাম একশন।

কাকিমা আজ সাদা ব্রা আর খয়েরী পেটিকোট পড়ে আছেন শুধু। আর কাকু খালি গায়ে শুধু ট্রাউজার পড়ে। কাকু চট করে কাকিমার ব্রায়ের হুক খুলে দিতেই আমার দেখা সেরা মাইজোড়া নিমিষেই উন্মুক্ত হয়ে গেল। আর কাকু এক মুহুর্ত সময় নষ্ট না করে ঝাপিয়ে পড়লেন ওই মাইজোড়ার উপর।

ইতিও ওর ডাঁসা দুধেল মাইগুলো ঠেসে ধরলো অতীনের মুখে। ৩৬ সাইজের রসালো মাই। অতীন মুখ লাগিয়ে হিংস্রভাবে চুষতে লাগলো মাইয়ের বোঁটা। কামুকী ইতি কাকিমা দু’হাতে খামচে ধরেছে অতীন কাকুকে। কামুকী কাকিমা ওনার বরের পিঠে নখের আঁচড় বসিয়ে দিচ্ছেন।

অতীন কাকু মাই চোষা শেষ করে ইতি কাকিমার মুখের দুপাশে পা রেখে হাঁটু মুড়ে বসে পড়লেন। তারপর ওনার বাঁড়াটা ভরে দিলেন ইতির লাল টুকটুকে দুই ঠোঁটের মাঝখানে। sex golpo wordpress পাপিয়া, মিলি ও শম্পার সেক্স লাইফ পর্ব ১

এক হাতে বিচির থলি নিয়ে খেলা করতে করতে ইতি কাকিমা ওর বরের বাড়াটাকে চুষতে লাগলো। আর অন্য হাতে নিজের ডবকা মাইদুটো চটকাতে লাগলো। অতীন কাকুও কোমড় উঁচু নীচু করে তাল দিয়ে কাকিমার মুখে বাঁড়া আপ ডাউন করে যাচ্ছেন সমানে।

ইতি কাকিমা বাড়াটাকে মুখ থেকে বের করে বিচির থলি মুখে ঢুকিয়ে চুষতে লাগলেন। কাকু শিউরে উঠলেন। কাকিমা কাকুর পাছায় থাপ্পড় কষিয়ে আবার বাঁড়া চোষায় মন দিলেন। hindu kakima chodar golpo

আমার প্রতিবেশী সুন্দরী ইতি কাকিমার মুখের ভিতর ওনার স্বামীর বাড়া যাতায়াত করছে, দৃশ্যটা খুব খুব বেশি উত্তেজক। এদিকে ইতি কাকিমার খানকিপনা দেখতে দেখতে আমার বাড়াটা লোহার মতোন শক্ত হয়ে উঠেছে।

পড়নের ট্রাউজারটা খুলে ফেলে দিয়ে আরো জোরে জোরে বাড়া খিচতে লাগলাম আমি। বাইনোকুলারে কাকুর এক্সপ্রেশন দেখে বুঝতে পারলাম উনি আর বেশিক্ষণ টিকতে পারবেন না।

এদিকে যতবার আমি কাকিমার মুখে বাইনোকুলার তাক করছি, ওনার কামুকী ছলাকলায় বাঁড়া চোষণ দেখে আমার তলপেটে মোচড় দিচ্ছে। আমার অন্ডকোষও মালে ভরে গিয়েছে। যেকোনো সময় বাঁড়া বাবাজী দিয়ে মালের উদগীরণ হবে।

শরীর ঝাঁকাতে লাগলেন অতীন কাকু। সেই সাথে আমার সারা শরীরেও ঝাঁকুনির অনুভব হলো। দেখলাম কাকিমার চোষার বেগ আরও বাড়ল। সাথে ওনার ফেসিয়াল এক্সপ্রেশনও। কাকিমা আরও জোড়ে কাকুর বিঁচি চটকাতে চটকাতে বাঁড়া চোষার গতি বাড়াল!

এরপর কাকুর বাড়াটাকে একটু চাপ দিয়ে ধরে রেখে উনি দিলেন এক মোক্ষন চোষণ। সাথে সাথেই কাকুর বাঁড়া থেকে ঘন, থকথকে, গাঢ় বীর্য ফিনকি দিয়ে বেরিয়ে কাকিমার মুখমন্ডল ভাসিয়ে দিলো। সেই সাথে আমার বীর্যও ফিনকি দিয়ে বেড়িয়ে নিজের অস্তিত্বের জানান দিলো অত্যন্ত গর্বভরে।

Leave a Comment