মোটা কালো মেয়েটি ভিক্ষুকের কাছে চোদা খেলো choda khowar golpo

ঈশ্বর তাকে অনেক কিছু দিয়েছে- সুন্দর চোখ ,  choda khowar golpo সুন্দর কন্ঠ , সুস্থ্য পরিবেশ- শুধু দেয়নি একটি সিন্দর চেহারা। মোটা এবং কালো হবার সুবাদে ওকে কোনো ছেলেই আগ বারিয়ে প্রেম নিবেদন করতে যেত না। জাফরীন মাঝে মাঝে ওর অনেক ছেলেবন্ধুর সাথেই ফ্লার্ট করতো। 

কিন্তু কেউই বেশীদূর যায়নি।বিশ্ববিদ্যালয়ে ওঠার পর জাফরীন একসাথে অনেকগুলো ছেলের উপর প্রেমের টোপ ফেলে। 

কিন্তু যেখানে স্বয়ং ক্লিওপিড ধনুক উলটা করে ধরেছে- সেখানে এই কদাকার মানবীর কি সাধ্য পুরুষের তাম্র হৃদয় দখল করবে? যেদিন থেকে জাফরীন বুঝতে পারলো আসলে পুরো ক্যাম্পাসের কোনো ছেলেই ওর প্রতি দূর্বল না-তখন সে তার কূটচাল খেলা শুরু করলো। choda khowar golpo

চেষ্টা করতে লাগলো ক্যাম্পাসের অন্যান্য ছেলেদের আর মেয়েদের মাঝে সম্পর্ক খারাপ করে দেবার।

 কিছু ক্ষেত্রে আংশিক সফল হলেও-ও যেটা চেয়েছে- সম্পর্কের মাঝে ফাটল ধরিয়ে ও ছেলেদের কাছে এসে মন জয় করবে; সেটা হয়নি। 

বরঞ্চ ওর ষড়যন্ত্র ফাঁস হয়ে গিয়ে এখন গোটা ক্যাম্পাসে ও হাসির পাত্র। এসব ভেবে ভেবে জাফরীনের মনটা আবার খারাপ হয়ে গেলো। mota meye choda

এমনিতেই বাসায় মা-বাবা কেউ নেই; একা একা রবীন্দ্রসঙ্গীত শুনছে; তার উপর নিঃসঙ্গ যৌবন- বিমূঢ় একাকী যৌবন সবকিছু তাকে অন্য এক জগতে নিয়ে যেতে চাইছে।

যখন জাফরীনের মন বেশী খারাপ থাকে- সে তখন পর্ণ মুভি দেখে। ছোটোবেলা থেকেই তার এ অভ্যাস। বরাবরের মত এখনো রবীন্দ্রসঙ্গীত বন্ধ করে তার সুংগ্রহ থেকে নটি আমেরিকা সিরিজের একটা পর্ণ এর ডিভিডি চালু করলো।

আয়নার সামনে দাঁড়িয়ে বিবস্ত্র হয়ে গেলো জাফরীন। খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগলো তার বিবস্ত্র শরীর। ৪৪-৩৮-৪৮ সাইজের লোভনীয় শরীরের উপর চোখ দিলো সে।

লিওনার্দ দ্য ভিঞ্চি যেমন নিজের প্রতিবিম্ব দেখে প্রেমে পরেছিলেন; তেমনি আজ জাফরীন ও আত্মপ্রেমে নিমজ্জিত হলো। আয়নার এক পাশে বলতে থাকা পর্ণ মুভির প্রতিবিম্ব; আরেকদিকে আত্ম-মৈথুনে নিমজ্জিত জাফরীন। mota meye ke chodar golpo

যোনীতে দ্রুতবেগে আঙ্গুলি করতে করতে কেঁপে কেঁপে উঠতে লাগলো জাফরীন। আত্ম-মৈথুনের সুখে জাফরীনের চোখ মুদে আসছিলো। 

আর চোখ খুললেই দেখতে পাচ্ছিলো পর্ণ- যা তার উত্তেজনাকে বাড়িয়ে দিচ্ছিলো বহুগুনে। হঠাত কলবেল বেজে উঠলো। 

জাফরীন প্রথমে ভেবেছিলো যাবে না- কিন্তু টানা কয়েকবার বাজার পর উঠে দাড়ালো। পর্ন মুভিটা পজ করে রেখে একটানে ড্রয়ার থেকে ড্রেসিং গাউনটা পরে নিলো। 

হাত ধোয়ার সময় নেই- তাই হাতে লেগে থাকা যোনীরস মুখ দিয়ে চুষতে চুষতে দরজা খুললো। দরজা খুলে জাফরীন যার-পর-নাই বিরক্ত। এই সকালে ভিক্ষুক। ইচ্ছে হলো ভিক্ষুককে একটা লাথি মারে।

এদিকে ভিক্ষুক কান্নাসুরে ওর কাছে টাকা চাইলো। জাফরীনের যোনী তখনো চুলকাচ্ছে- দ্রুত আবার হস্তমৈথুন করার জন্য কিছু না বলে দরজা লাগিয়ে দিলো জাফরীন।  choda khowar golpo

হঠাত জাফরীনের মাথায় একটা দুষ্টু বুদ্ধি চাপলো। দ্রুত আবার দরজা খুললো। ভিক্ষুকটা তখনো ওখানে দাঁড়িয়ে। মাঝবয়েসী ভিক্ষুক- শরীরে কোনো প্রতিবন্ধকতা নেই।

জাফরীন ভিক্ষুককে প্রশ্ন করলো যে তার শারীরিক কোনো সমস্যা না থাকলেও ভিক্ষা করে কেনো। ভিক্ষুক বললো কাজ না পাওয়ায়। জাফরীন ভিক্ষুককে বাসার ভিতরে আস্তে বললো।

নিজের রুমে নিয়ে গিয়ে সোফায় বসালো। অবাক বিস্ময়ে ভিক্ষুকটা ওকে অনুসরণ করলো। জাফরীন ভিক্ষুককে সোফায় বসিয়ে আবার পর্ণ মুভিটা ছেড়ে দিলো। 

আর ভিক্ষুকের সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে ড্রেসিং গাউনটা ছেড়ে দিলো। নগ্ন জাফরীন স্তনে চর্বির ঢেউ তুলে ভিক্ষুককে বললো- “Wanna try me” বলে একটা চোখ মারলো। 

এদিকে দরিদ্র ভিক্ষুক একবার তাকাচ্ছে জাফরীনের গাঢ় বাদামী স্তনেরর দিকে- আরেকবার তাকাচ্ছে পর্নের নায়িকার দিকে।  choda khowar golpo

এদিকে জাফরীনের আহবানের ভাষা না বুঝলেও বুঝতে পারলো যে কি করতে হবে। সমাজের সবচেয়ে নিচুস্তরের লোক- যাকে কিনা বাজারের সবচেয়ে সস্তা পতিতাত সাথে সঙ্গম করতেও দুইবেলা খাবারের টাকা বিসর্জন দেয়া লাগতো- জাফরীন যতই দেখতে খারাপ হোকনা কেনো; তার কাছে ওকে পরীর মত লাগছিলো।

উত্তেজনায় ভিক্ষুকটির পুরুষাঙ্গ দাড়িঁয়ে গেলো। নরম লুঙ্গী ছিঁড়ে বেরিয়ে এলো তার লিঙ্গ। ঠিক যেনো পরীকে সম্মান জানালো তার লিঙ্গটি। 

জাফরীন একহাতে লুফে নিলো ভিক্ষুকটির লিঙ্গ।দুই ঠোঁট গোল করে লিঙ্গের শিশ্ন মুখে নিয়ে চুষতে লাগলো জাফরীন। এই রকম সুখ পেয়ে গোঙ্গাতে লাগলো ভিক্ষুকটি। 

কিন্তু তার শরীরের বিশ্রী গন্ধে জাফরীন আর বেশিক্ষন ভিক্ষুকটির লিঙ্গ চুষলোনা। এসিটা ওন করে দিয়ে ভিক্ষুকটির গায়ে বডি স্প্রে মেখে দিয়ে দুই পা ফাঁক করে বিছানায় শুঁয়ে ফেললো জাফরীন। 

ভিক্ষুকটিকে ইশারায় যোনীতে মুখ দিতে বললো। লোকটি চুষতে লাগলো জাফরীনের যোনীমুখ। আর দু’হাত দিয়ে জোরেজোরে টিপতে লাগলো জাফরীনের স্তন। choda khowar golpo

আনন্দে শিহরিত হয়ে মৃদু চিতকার দিচ্ছে জাফরীন। এদিকে এসবকাজে অভ্যস্ত না হওয়ায় ভিক্ষুকটি আর থাকতে না পেরে লিঙ্গ জাফরীনের যোনীমুখে লাগিয়ে জোরেঠাপ দিয়ে ঢুকিয়ে দিলো। 

রসসিক্ত যোনীতে ঢুকে গেলো ছোট শালিকে চুদলাম ভিক্ষুকটির পুরুষাঙ্গ। কুমারী যোনীতে প্রথম আঘাতের ফলে নির্ঝরের স্বপ্নভঙ্গের মত রক্তপাত হতে লাগলো। 

ভিক্ষুকটি প্রাণপনে ঠাপ দিতে লাগলো জাফরীনের যোনীতে। যোনীর প্রথম অংশ- যেখানে অনুভূতিগুলো জাগ্রত হয়- সেখানটাতে যেনো ঝড় শুরু হয়ে গেলো।

ভিক্ষুকটি জাফরীনের ঠোঁটে চুমু দিয়ে আটকে ধরে লাগলো। ভিক্ষুকটির ঠোঁটের গাঁজার গন্ধ এক অন্যরকম মাদকতা সৃষ্টি করলো জাফরীনের ভেতর। bangla chodar golpo

ভিক্ষুকটিকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে লাগলো জাফরীন। এভাবে দু’জনার গোঙ্গানিতে পরিবেশে এক অন্য ধরনের উন্মাদনা সৃষ্টি হলো। 

হঠাত জাফরীনের পেট থেকে এক অদ্ভুত ধরনের অনুভূতি আস্তে আস্তে নিচে নামতে লাগলো। এদিকে ভিক্ষুকটি জাফরীনের ঠোঁটে চুমু খেতে খেতে জোরে জোতে ঠাপ দিয়ে চিতকার করে বীর্যপাত করলো। 

গরম বীর্য জাফরীনের জরায়ুতে পড়তেই জাফরীন চরম পুলকের মূহুর্তে আবির্ভূত হলো। দু’জনে কিছুক্ষন দু’জনকে জাপটে ধরে শুয়ে থাকলো। chodar choti golpo

ভিক্ষুকটি আমুদের মত জাফরীনের স্তন টিপতে লাগলো। জাফরীন এরপর ভিক্ষুকটিকে দু’শ টাকা দিয়ে বিদায় জানালো। আয়নার সামনে দাঁড়িয়ে দেখতে লাগলো নিজেকে।

Leave a Comment