মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

new choti golpo

লীখন খুবই মনের আনন্দে আছে, কারন লীখন কচি মেয়েকে চুদতেছে আজ প্রায় তিন বছর যাবত। লীখনের সাথে প্রেমার মার পরিচয় হয় ইন্টার্নেটের তাগ ওয়েব সাইডের মাধ্যমে, প্রথমে বন্ধুত্ব পরে খুবই ঘনিষ্ট সম্পর্ক হয় আচলের সাথে (প্রেমার মায়ের নাম আচল কথা)

লীখনের চেয়ে ১২ বছরের বড় প্রেমার মা, তারপরেও লীখন আর প্রেমার মার বন্ধুত্ব অনেক গভীর। একজন আরেকজনের সাথে কথা না বলে একদিনও থাকতে পারে না।

প্রেমার বাবার সাথে প্রেমার মার ডিভোর্স হয় যখন প্রেমার বয়স দুই বছর। আচল ভাবী পরে আর বিয়ে করেনি। ভালো কোন ছেলে পায়নি তাই বিয়ে আর করেনি। new choti golpo

কিন্তু আচল ভাবীর সাথে মহিম নামের এক লোকের পরিচয় হয়, পরে তাদের মাঝে প্রতিদিন চোদা-চুদি হয়ে থাকে।

যাক সেই কথা, আসল কথায়ে আসা যাক, আচল ভাবী একদিন লীখনকে তাদের বাসাতে দুপুরের খাবারের জন্যে আমন্তন করে ছিলো

gorom voda mara ছাত্রীর গরম দেহে স্যারের মাল আউট

সেই থেকে লীখন প্রেমাদের বাসায় প্রতিদিনই যেত, আর এই আসা যাওয়ার মাধ্যমে লীখনের সাথে প্রেমারও পরিচয় হয়, প্রেমা লীখনকে কাকু বলে

ডাকতো, এইভাবে লীখন আর প্রেমা একজন আরেকজনের খুবই কাচা-কাছি চলে আসে, পরে লীখন আর প্রেমার মাঝে দৈহিক মিলনও হতে থাকে। এইভাবে প্রায় বছর খানিক কেঁটে গেলো।

আর আচল ভাবী কেমন জানি একটু একটু সন্দেহ করা শুরু করেছে। খুবই স্বাভাবিক – গত দুই বছরে প্রেমার স্তন আর পাছা যেভাবে বেড়েছে আর এখন যা হয়েছে।

প্রেমা এখন আর লীখনকে কাকু বলে ডাকে না। প্রেমাকে যখনই সেই কথা বলা হয় তখনই ও চোদন খেতে খেতে বলল যে ‘রাখো তো, মাকে অত পাত্তা দিবা না।

মা যে দুপুর বেলায় আমি স্কুলে চলে যাওয়ার পর মহিম কাকুকে বাসায় ডেকে তারা চোদা চুদি করে তার বেলায় কি শুধুই জিরো?’

‘মহিম কাকু কে?’ মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

‘বাবার সাথে এক সময় ব্যবসা করতো।’ new choti golpo

একদিন দুপুরে লীখনের মোবাইল ফোনে কল পেল।

‘’লীখন আমি তোমার আচল ভাবী বলছি।’

‘ও ভাবী, হ্যাঁ বলুন?’

‘তুমি এক্ষুনি একটু আসো তো।’

‘এখন দুটো বাজে, ভার্সিটি ৫টায় ছুটির পর গেলে হবে না?’

‘নাগো দেরী হয়ে যাবে। তোমার তো এখন টিফিন পিরিয়ড। আমার এখানে তুমি খাবে চলে আসো।’

যাক, লীখন ভাবল হয়ত আচল ভাবীর শরীর খারাপ। সে ভাবীর বাসায় গিয়ে কলিং বেল বাজাল। ভাবী বেরিয়ে এল। দেখেতো অসুস্থতার কোন চিহ্নই চোখে পড়ল না।

একটা হাতকাটা ডিপনেক পাতলা নাইটি পরে আছে। ভিতরে ব্রা পেন্টি কিছু নেই। মাই, পাছা সব পরিষ্কার বোঝা যাচ্ছে। লীখনের ধোন তো ৯০ ডিগ্রী হয়ে গেলো। যাই হোক লীখন সোফায় বসল।

ভাবীঃ  দেখো তো তোমাকে এখন ডাকার কারণ- বিকালে প্রেমা থাকবে, তাই বলা যাবে না।

লীখনঃ  ব্যাপারটা কি ভাবী?

ma meye choda জয়ন্তীদি আর ছুটকিকে অল্টারনেট করে চুদেছিলাম

ভাবীঃ দেখো লীখন, তোমার আর প্রেমার চোদনলীলা আমি সব জানি। তুমি আমার মেয়েটাকে এভাবে নষ্ট করছ কেন? ওতো এখনো বাচ্চা মেয়ে মানুষ, মোহে পড়ে আছে। new choti golpo

লীখনঃ আমি প্রেমাকে বিয়ে করব।

ভাবীঃ মেয়ের মার বিনা অনুমতিতে কি তুমি বিয়ে করবে নাকি?

লীখনঃ সেটার সময় হলেই আমরা অনুমতি চাইব।

ভাবীঃ ঠিক আছে আগে খেয়ে নাও, তোমার লাঞ্চ তো এখনো হয়নি।

খাওয়ার পর লীখন উঠতে যাবে ভার্সিটিতে ফেরত যাবার জন্য। আচল ভাবী সোফায় বসে উঃ করে বসে পড়ল। কি হল ভাবী, বলে লীখন এগিয়ে গেল।

ভাবীঃ কোমরে একটা ফিক ব্যথা হয়েছে। মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

লীখনঃ ঘরে মুভ আছে?

ভাবীঃ আছে, কিন্তু প্রেমা না আসা পর্যন্ত কে লাগিয়ে দেবে?

লিখনঃ যদি কিছু না মনে করো তাহলে আমি লাগিয়ে দিচ্ছি।

ভাবীঃ  সেতো আমার পরম সৌভাগ্য।

ভাবী ডিভানের উপর উপুড় হয়ে শুলো।

লীখনঃ কিন্তু ভাবী, তোমার নাইটিটা একটু কোমরের উপরে উঠাও?

ভাবীঃ এর জন্য আলাদা অনুমতি দরকার?

লীখন কোন কথা না শুনে ভাবীর নাইটিটা কোমরের উপর তুলে দিল। লীখন ভাবীর কোমর মালিশ করবে কি, দলদলে ধামসানো পাছা দেখে চিত্তির ফাক। new choti golpo

মনে মনে ঠিক করল আজ ভাবীকে না চুদে ও যাবে না। কোমর মালিশ করতে করতে ইচ্ছে করে পাছাও টিপে দিচ্ছে। আচল ভাবী কোন আপত্তি করছে না। বরং উল্টো বলল ‘পিছনটা বেশ আরাম লাগল। সামনের দিকটা একটু দেখো ভাই।

লীখন সাথে সাথে ভাবীকে চিৎ করে শুঁইয়ে দিল। লীখন মালিশ করবে কি – কতদিন এই রকম গুদ কল্পনা করেছে চোদার জন্য। পরিষ্কার বাল কামানো।

মসৃণ, গুদের ঠোঁট দুটো গোলাপের পাপড়ি, ৪৪ বছরের মাগীর খানদানী সতেজ গুদ দেখে লীখনের মাথার মধ্যে ভো ভো শুরু হয়ে গেছে। ভাবী চোখ ভোঁজা অবস্থায় বলল, ‘কি ব্যপার লীখন, আমারটা কি প্রেমার চেয়ে খুব খারাপ নাকি?

লীখনের সব বাঁধ ভেঙে গেল। ভাবীকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল আর ঠোঁট চুষতে চুষতে বলল, ‘ভাবী তোমার এই গুদের কাছে প্রেমার গুদের কোন তুলনায় হয় না। মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

ইতিমধ্যে ভাবীর নাইটি পুরো খুলে ফেলেছে, ভাবীও লীখনের প্যান্ট জামা সব খুলে ফেলেছে। লীখন ঠিক করতে পারছে না, কোনটা ছেড়ে কোনটা ধরবে- মাই না গুদ না পাছা।

porn golpo রিফাতের মাকে চোদার পর্ণ গল্প

লীখন ডান মাইটা চুষতে থাকল আর বা দিকের খয়েরী নিপল মৃদু ভাবে খুঁটতে থাকল। ভাবী উঃ আঃ স্বরে শীৎকার করতে থাকল। তলপেটে হালকা চর্বি জমায় ঐ জায়গা আকর্ষণীয়।

লীখন তলপেট রগড়াতে থাকল। গুদে আঙুল দিয়ে দেখে হড়হড় করে রস কাটছে। লীখন পাগলের মত জিভ ঢুকিয়ে দিয়ে রস খেতে থাকল।

ভাবী লীখনের মুণ্ডিটা হালকা করে চাপ দিয়ে বলল ‘একা রস খেলে হবে? ৬৯ পজিশনে লীখনকে শুইয়ে দিয়ে লীখনের ধোনটা মুখে নিয়ে আইসক্রিমের মত চুষতে থাকল।

আর লীখন তো বিরামহীন চুষে চলেছে। ভাবী বলল ‘আর পারছিনা গো, তোমার আইফেল টাওয়ার টাকে এইবার আমার গুদের মধ্যে ডুঁকিয়ে দাও তারা তারি, আমি আর পারছি না গো।

লীগন ভাবীকে জিজ্ঞাসা করল ‘কিভাবে তোমার পছন্দ ভাবী সোনা?’

ভাবীঃ ‘তুমি আমাকে কুত্তিচোদা কর। মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

ভাবী উপুড় হয়ে শুঁইলো, মাই দুটো দুলতে থাকল – new choti golpo

সে এক অপরুপ দৃশ্য। লীখন মাই দুটো পিছন থেকে ধরে পকপক করে টিপতে টিপতে বাড়াটা ভাবীর গুদে ঢুকিয়ে দিয়ে সজোরে একটা ধাক্কা দিয়ে বাড়াটা ভাবীর গুদের ভিতরে ঢুঁকে গেলো – ভসভস করে ঢুকিয়ে দিল আর ফচাৎ ফচাৎ করে জোরে জোরে চুদতে লাগলো।

এই ভাবে ১০ মিনিট চোদার পর ভাবী মাল ছেড়ে দিলো আর লীখন চুদেই চলছে। পরে ৩০ মিনিট পরে লীখন ভাবীকে বলল যে ভাবী আমারও হয়ে আসছে, তা আমি আমার মাল গুলো কোথায়ে ফেলবো, বাহিরে না গুদের ভিতরে? ভাবী বলল যে গুদের ভিতরে ফেলো। পরে লীখন আরো কিছুক্ষন সময় জোরে জোরে চুদে ভাবীর গুদের ভিতরে সবটুকু মাল ঢেলে দিল।

কিছুক্ষন পরে ভাবী বলল যে ‘কি আরো চলবে, নাকি কঁচি গুদ মারবার ইচ্ছা আছে?’

লীখন মাই টিপতে টিপতে বলল, ‘এই রকম খানদানী গুদের কাছে কচি গুদ নস্যি।‘

আচল ভাবী লীখনের কাছ থেকে কথা নিয়ে নিল যে দুপুরে এখানে খাবে আর আচল ভাবীকে চোদন খাইয়ে আসবে। মহিম ভাই ও প্রেমার সামনে বাইরে খাবার সহ্য হচ্ছেনা বলে পেয়িং গেষ্টের ব্যাপারটা ঠিক করে নিল।

লীখন তো মহানন্দে দুপুরে মাকে সন্ধ্যায় মেয়েকে চুদতে থাকল। মহিমের সাথে আচল ভাবীর গোলমাল হওয়াতে ভাবী এখন পুরোপুরিই লীখনেরী। ভাবীকে লীখন আর ভাবী বলে ডাকে না। মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

pod choda choti মৌমিতা মাগীর পোদের মাতাল নেশা

লীখন আরেকটা জিনিস দেখেছে, ভাবীকে চুদতে অনেক বেশী মজা পাওয়া যায়, যা প্রেমাকে চুদে তা পাওয়া যায় না। ভাবী কোন কন্ডম ব্যবহার করা পছন্দ করে না।

তাইতো আচল ভাবীকে জন্ম নিরোধক ব্যবস্থা ছাড়াই চুদতে থাকল। আর প্রেমার ক্ষেত্রে পুরো জন্ম নিরোধক ব্যবস্থা নিয়ে ওকে চুদতে হতো। এর ফলে আচল ভাবী বছর খানেকের মধ্যে গর্ভবতী হয়ে গেল।

যথা সময়ে একটা ছেলে হলো। একমাত্র লীখন আর ভাবীই জানে যে ছেলের বাপটা লীখন। লীখন ভার্সিটিতে জানিয়ে দিল যে সে আরো কিছুদিন ক্লাসে আসতে পারবে না।

প্রেমা উচ্চ মাধ্যমিক পাশ করার পর লীখনের তাকে প্রেমার বিয়ে দেওয়া হলো। আর ততদিনে পাঁচ বছর ধরে লীখনের চোদন খেয়ে প্রেমাও খানদানী মাগী হয়ে গেছে। new choti golpo

লীখন আলাদা ফ্ল্যাটে উঠেছে। কিন্তু লীখনের সেই চোদন লীলা এখনও চলতেছে, যেমন দুপুরে আচল ভাবীকে চোদে আর রাতে ওর বউ প্রেমাকে চোদে – এইভাবে এখনো চলতেছে তাদের তিনজনের চোদন লীলা। মেয়ে আর মেয়ের মাকে চোদা – meye o meyer make choda

Leave a Comment