বিয়ে বাড়ির লোকেরা মা কে চুদল সব পর্ব একসাথে

বিয়ে বাড়ির লোকেরা মা কে চুদল সব পর্ব একসাথে

আমার পিসির বৌভাতের রাত্রে মাকে দেখলাম একটা গোলাপি রঙের শাড়ি আর পিছনে ফিতে লাগানো ব্লাউস পরে ঘুরে বেড়াতে। মা’র সেদিনের দুই প্রেমিকদেরও দেখলাম। তার মধ্যে একমাত্র সুদীপকাকুর সঙ্গেই খুব চুটিয়ে গল্প করছিল মা। কে বলবে এই সুদীপ লোকটাই মাকে সেই রাতে তিনতলার ঘরে প্রায় জোর করেই চুদেছিলো। তাও একা নয়, ওরা দুইজন বন্ধু মিলে একসঙ্গে পালা করে। সুদীপ ছিল আমার পিসের পিসতুতো ভাই। বিয়ের দিন রাতে বরের দুইজন বন্ধু থেকে গেল। একজন সুদীপকাকু আর একজন রফিক।

পিসির বাড়ির লোকেরা চলে যাওয়ার আগে থেকেই আমার মা বরযাত্রীদের দেখাশুনো করছে। সুদীপকাকু তো এসে থেকেই মাকে দেখে বৌদি বৌদি করে অজ্ঞান। আমি বুঝতে পারছি, আমার সুন্দরী মাকে ঝাড়ি মারছে। আমার মায়ের কতই বা বয়েস? এই তিরিশ হবে। আমার তখন নয় বছর বয়েস। ফাইভে পড়ি আমি। আমি এর মধ্যেই পেকে লাল হয়ে গেছি মূলত পিসির দৌলতেই। পিসি লুকিয়ে বাবা-মার ঘরে উঁকি মেরে দেখত রাত্রে কীভাবে মাকে বাবা চোদে আর নিজে গুদে আংলি করত। আমি ওর দেখাদেখি ওর সঙ্গেই বাবা-মার ঘরে উঁকি মারতাম। সব বুঝে গেছি। পিসি আমাকে পাকিয়ে তুলেছে। আমার পিসি, টিয়া, আমার থেকে বছর দশেকের বড় হবে, খুব সুন্দরী বলে নামডাক ছিল পাড়ায়। প্রেম করত অনুপ বলে এক ছেলের সঙ্গে। তার সঙ্গেই পিসির বিয়ে ঠিক হল। পিসেমশাইদের গ্রামের বাড়ি অবশ্য অনেক দূরে। সে ছাক্রি পেয়েছিল আমাদের শহরের কোন এক অফিসে। সেই সূত্রে পরিচয়, প্রেম আরও অনেককিছু হয়ে গেল। এখন বিয়েটাও হল ভালোয় ভালোয়।

যাই হোক বিয়ে মিটে গেল ভালোয় ভালোয়। বরযাত্রীরাও রাত হওয়ার আগেই চলে গেলে বাড়ি একটু খালি হল। মা ছাদের ঘরে সুদীপকাকু আর রফিককাকুর জন্য বিছানা করে রেখে নেমে ওদের বলল, “আপনাদের শোয়ার জায়গা রেডি। যদি কোনও দরকার হয় আমাকে ডাক দিবেন। কেমন?”

অ্যান্টি মাগীর দেয়া যৌন সুখ -aunty magi panu

ওরা উপরে চলে গেল। মা বাড়ির সবাইকে খাইয়ে দাইয়ে একবার দেখে আসতে গেল উপরে। কুটুম বলে কথা। আমি তেমন পাত্তা দিলাম না। কিন্তু দশমিনিট পার হয়ে গেল দেখে আমি চুপিচুপি উপরে গেলাম। তিনতলার ঘরে ওরা শুয়ে। একতলায় বিয়ের প্যান্ডেল হয়েছিল। দোতলায় সবাই যে যার ঘরে শুয়ে আছে।

আমি তিনিতলায় উঠে পা টিপে টিপে ওদের ঘরের দিকে যেতে শুনলাম চাঁপা স্বরে কথা চলছে। সুদীপ বলছে, “প্লিজ বৌদি। না করবেন না। দেখুন আপনাকে দেখি আমাদের কী অবস্থা।”

মা মানা করছে, “ছি ছি! সুদীপদা কী করছেন? আপনারা আমার ছোট ভাইয়ের মতো। এরকম করবেন না। লক্ষ্মিটি। দেখুন ভাই আমি খুব টায়ার্ড। আমার মেয়ে এখনও ঘুমায়নি। ছেড়ে দিন ভাইডি।”

আমি জানা দিয়ে উঁকি মেরে দেখলাম মাকে খাটে শুইয়ে তার উপর চড়ে সুদীপকাকু মাকে চুমু খেতে চাইছে। ওদিকে রফিক মেয়ের শাড়ির আঁচল সরিয়ে টসটসে মাইতে হাত রেখে আদর করছে। সুদীপ প্রায় ধস্তাধস্তি করতে করতে মাকে চুমু খেয়ে রফিককে বলল, “এই বৌদি কেন এত ছেনালী করছেন? আপনার ও তো ভালই ইচ্ছে আছে। সে কি আর আমরা বুঝিনি? নইলে এই রাত্তিরে কী করতে আসলেন এই ঘরে? রফিক, বৌদিকে ভাল করে চেপে ধর তো। শালী কিছুতেই মানবে না দেখছি।”

আমি ভয় পেয়ে গেলাম। এই রে! এরা মাকে কী করবে? রেপ করবে নাকি?

কিন্তু আমার মা দেখলাম এবার আর ধস্তাধস্তি করছে না। কেমন ছেনাল করে বলে উঠল, “ইসসসসসস… চেপে ধরবে! কত্ত সখ! দেখি তো রফিক তোমার বাঁড়ায় কেমন রস হয়েছে।” বলেই হাত বাড়িয়ে রফিকের প্যান্টের উপর থেকে বাঁড়া খামচে ধরল। রফিক প্রায় কাতরে উঠল। এদিকে সুদীপকাকু দেখলাম মার শাড়ি শায়ার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে মার লাল রঙের প্যান্টিটা টেনে কখন খুলে নিয়েছে। আমার মা সেইদিকে তাকিয়ে খিলখিলিয়ে হেসে উঠল।

মার পরনে একটা লাল জামদানি শাড়ি আর বোটকাট ব্লাউজ। তার পিঠের দিকের বোতাম একটা একটা করে খুলছে সুদীপকাকু। এই ব্লাউজের নীচে ব্রা পড়া যায় না বলে ব্লাউজ খুলে নিতেই মার ফর্সা ডাবকা মাই বেরিয়ে এল। আর রফিক হাত বাড়িয়ে একটা মাই ধরে টিপতে লাগল। মা কাতরে ওঠে, “উইইইইই… লাগে না!”

রফিকের টেপার দরুণ মার দুধের বোঁটা থেকে দুধ বেরিয়ে গেছে। তাই দেখে তো সুদীপকাকু আর রফিক হামলে পড়ল। দুইজনে প্রাণ ভরে চুষছে মার মাই। মাও দেখলাম চোখ বুজে দুজনের মাথা খামচে বুকের সঙ্গে চেপে ধরেছে। আর দুই ধেড়ে চোদনা মার মাই চুষে যাচ্ছে। কিন্তু মার দুধ এখন বেশি পাবে না ওরা। একটু আগেই বোনকে মা দুধ খাইয়ে এসেছে। মা ওদের মাথার চুলে বিলি কাটতে কাটতে বলল, “ইহহহহহহহ… কী করছেন সুদীপদা! ছাড়ুন না!”

সুদীপকাকু মার শাড়ি টেনে খুলে দিল। খালি শায়া পরে মা খাটে শুয়ে পড়লে রফিককাকু মার বুকের দুইদিকে দুই পা হাঁটু ভেঙে বসে মার মুখে নিজের বাঁড়াটা চেপে ধরল। মা প্রথমে ‘আআআআ…’ করতে করতে দেখলাম একটু পরে চুক চুক করে চোষার শব্দ করছে। আর রফিককাকুও কাতরাচ্ছে। এদিকে সুদীপকাকু মার শায়ার দড়ি টান দিয়ে খুলে মার শরীর থেকে শেষ কাপড়টা খুলে নিল। এখন মার ফর্সা সুগঠিত পা দুটো দেখা যাচ্ছে। আর দেখা যাচ্ছে ফর্সা নির্মেদ তলপেট, দুই পায়ের ফাঁকে উঁকি দেওয়া ঘন কালো বালের গঙ্গল আর তার আড়ালে উঁকি দিতে থাকা রসে ভেজা গুদের পাপড়িদুটো। সুদীপকাকু দেখলাম মায়ের পাদুটো গোড়ালিতে ধরে দুইদিকে চিরে ফেলেছে আর মুখ রেখেছে মার গুদের উপর। মা তো কারেন্ট শক খাওয়ার মতো কাতরে উঠল, “আহহহহহহ… মাআআআআআআআ গোওওওওওওওওওওও… কী করছেন সুদীপদা? আহহহহহহহহ… এভাবে কেউ চাটে নাকি? ইসসসসসসস…মা গোওওও…”

সুদীপকাকু কিচ্ছু না বলে দেখলাম হাপুশুপুস করে চেটেই চলেছে আর মাও কাতরাচ্ছে। একটু পরে কাকু মাকে তুলে খাটে চার হাতপায়ে কুত্তীর মতো বসিয়ে দিল। রফিককাকু হাঁটু ভর দিয়ে দাঁড়াল মার মুখের সামনে আর সুদীপকাকু মার পেছনে গিয়ে খাটের উপরে হাঁটু ভর দিয়ে দাঁড়াল। আমি বুঝে গেলাম এবার কী হবে। বাবা-মার ঘরে উঁকি দিয়ে আমি কর দেখেছি মাকে এইভাবে বসিয়ে বাবা লাগাছে। পিসি বলত, একে বলে ডগিস্টাইল ফাকিং। সেই ডগি স্টাইল হবে এবার। মার মুখে, লিপিস্টিক লাগানো ঠোঁট দুটো তিপে ধরে আদর করে রফিককাকু ওর বাঁড়াটা মার মুখে পুরে দিল।

বাব্বারে! কী সাইজ লোকতার। একেই ‘.ী দেওয়া কাটা বাঁড়া! তার মুন্ডিটা কালো হয়ে আছে। তার উপর লম্বায় তো সাত আট ইঞ্চি হবেই। আর তেমনি মোটা। মা দেখলাম মুখে পুরোটা বাঁড়া গিলে নিয়ে চুষছে আর রফিকের দিকে মিটিমিটি হাসছে। রফিক মার মুখটা দুইহাতে ধরে মার মুখে পোঁদ আগুপিছু করে করে বাঁড়া ঠাপাচ্ছে।

আমি তাকিয়ে দেখালাম সুদীপকাকু প্যান্টের বেল্ট, চেন খুলে প্যান্ট নামিয়ে রেখেছে হাঁটুর কাছে। মা একটা হাত পেছনে বাড়িয়ে কাকুর জাঙ্গিয়ার উপর থেকে বাঁড়াটা ধরেই আঁৎকে উঠল। কিন্তু মুখে কিছু বলল না। কাকু এবার জাঙিয়া নামাতে দেখলাম, লকলকে বাঁড়াটা। লম্বায় রফিককাকুর মতোই প্রায় আট ইঞ্চি হবেই। আর কালো হয়ে গেছে বাঁড়ার মুন্ডিটা। তার মানে লোকটা আচ্ছা চোদনবাজ বটে। নিজের বউ ছাড়াও কম মাগী চোদেনি।

পিসি আমাকে বলত, যে লোক যত বেশি মাগীর গুদ মারে তার বাঁড়ার মাথা তত কালো হয়। রফিক আর সুদীপকাকু দুইজনেই তার মানে ভালই মাগীচোদা লোক বটে। মা একমনে রফিকের বাঁড়া চুষতে চুষটে একবার পেছন ফিরে দেখল সুদীপ কী করে। যেই না সুদীপের আখাম্বা বাঁড়াটা চোখে পড়েছে, মার দেখলাম চোখেমুখে ভীসণ তৃপ্তির হাসি খেলে গেল একদম মনের মতো পুরুষ পেয়ে গেলে মেয়েরা যেমন করে, তেমন। মা হাতের তালুতে করে থুতু নিয়ে নিজের গুদের মুখে মাখিয়ে কোমর একটু ভেঙে পোঁদ তুলে দিয়েছে। আর সুদীপকাকু সেই পোঁদে আদর করে ছানতে ছানতে নিজের লিঙ্গটা মার দুইপায়ের ফাঁকে উঁকি মারা গুদের মুখে সেট করে দিল।

মনে হল মার কাটা ঘায়ে নুন লেগেছে এরক্ম ভাবে শিউরে উঠল। সুদীপকাকু মায়ের কোমর চেপে ধরে আসতে সাওতে বাঁড়া ধোকাতেই মা চাপাগলায় কাতরে ওঠে, “ওহহহহহহহহহ… মাআআআআ… গোওওওওওওওওওও…”

সুদীপকাকু খুব আলটো করে বাঁড়াটা ঠেলতে ঠেলতে বলল, “কী হল গো বৌদি? লাগল নাকি? বের করে নেব?”

“না না সুদীপদা। আপনি করতে থাকুন। আহহহহহহহ… কী মোটা আর বড় আপনার ইয়েটা। আমার তো মনে হচ্ছে সব ভরে গেল। আহহহহহ… এমন সুখ কত্তদিন পাইনি।”

“আমার ইয়েটা মানে? আর আপনার কী সব ভরে গেল বৌদি?”

মা একটু লজ্জা পেয়ে বলল, “ধ্যাৎ! আপনিও না! খুব অসভ্য! কিচ্ছু জানেন না যেন!”

“জানি না তো। বৌদি! আপনার মুখ থেকে শুনতে না পরলে কিছুই বুঝতে পারছি না।”

এসব ছেনালি আমার খুব জানা। মাঝেমাঝে বাবা-মা এরকম করে। মা রফিকের বাঁড়া চুষছিল। এবার বের করে হাতে ধরে খেচতে খেচতে বলল, “আপনার বাঁড়াটা অনেক বড় আর মোটা। আমার গুদে ঢুকে মনে হচ্ছে সবতা ভরে গেছে। আমার পেটও যেন ফুলে উঠেছে। বুঝলেন মশাই? এবার শুরু করুন।”

সুদীপকাকু খচরামি করে বলল, “ও বৌদি! কী বলছেন? কী শুরু করব?”

রফিককাকু শুনে মিটিমিটি হাসছে। মা এবার মুখ ঝামটা দিয়ে বলল, “বোকাচোদা! তখন থেকে আমার গুদে তোর আখাম্বা বাঁড়াটা আর্ধেক ঢুকিয়ে বসে আমাকে জ্বালাচ্ছিস কেন? এবার কথা না বলে আমার গুদে বাঁড়াটা পুরো সেঁধিয়ে দিয়ে আচ্ছা করে গুদের রস বের করে চোদ দেখি তোর বাঁড়ার কত দম!”

মায়ের মুখে এসব ভাষা আমার আগেও শোনা আছে। আমি জানি এসব না বললে আরাম হয় কম। মার কথা শুনে সুদীপকাকুও মার পিঠে হুমড়ি খেয়ে পড়ে মাকে চুমু খেতে খেতে দেখলাম চোদা শুরু করেছে। মা কাতরাচ্ছে আহহহহহ… করে আর রফিককাকু মার মুখ চুদে চলেছে। এইভাবে একজন গুদ আর একজন মুখ চুদে চলল। রফিককাকু মার মুখে ফ্যাদা ফেলে দিয়েছে। মার মুখ বুক ভেসে যাচ্ছে সেই বীর্যে। মা চোখ বুজে সেই ফ্যাদা চেটে সুদীপকাকুর চোদা উপভোগ করছে। একটু পরে সুদীপকাকু মাকে চিত করে শুইয়ে দিল। মা শুয়ে পাদুটো চিরে ধরে সুদীপকে বুকে টেনে নিল। সুদীপকাকু মার বুকে চড়ে পোঁদ তুলে তুলে খাট কাঁপিয়ে সে কী চোদা চুদে চলেছে। আর ঘরে খালি শব্দ হচ্ছে, “আহহ… আহহহহহহহহহহ… উরিইইইইইইইইইই… ইহহহহহহহ… ইহহহহহহহহহহ… মাআআআআআআআ… ওহহহহহহহহহহহ… উমমমমমমমম…” পকপকপকপক পকাৎ পক পকপকাপক পকাৎ পকপক পকাৎ… “আহহহহহহহহহহহ… উহহহহহহহহ… মাআআআআআআআআআ… আআআআআআআ…”

একটু পরে দুজনেই সমান তালে কাতরাতে কাতরাতে ধপাস করে পড়ল। বুঝলাম দুজনের-ই রস খসে গেছে। কিন্তু সুদীপকাকু মার গুদেই মাল ঢেলে দিল? দুজনে হাফাচ্ছে। ঘেমে নেয়ে অস্থির দুইজনেই। মার বুক থেকে কাকু নেমে গেলে মা হাত বাড়িয়ে নিজের প্যান্টিতে গুদ মুছে নিল। উঠে বসে রফিককাকু

এরকম গোঙ্গাতে গোঙাতে মা ধনুকের মতো বেঁকে উঠে ধপাস করে খাটে থেবড়ে পড়ে হাফাতে লাগল। ওদিকে কাকুর চাটার শব্দ শুনে বোজা যাচ্ছে, মুখ ভরে ফেদিয়েছে আমার সুন্দরী মা। কাকু একটু পরে মুখ তুলে মার ঠোঁটে চুমু খেতে থাকে। মাও দুইহাতে কাকুর মুখ আঁজলা করে ধরে মুখে মুখ রেখে চুমু খেয়ে বলে, “আহহহহ… এটা আমার গুদের রস? কেমন একটা টেস্ট, না? আপনার ভাল লেগেছে, ভাই?”

“আরে, ভাবিজান… আপনার গুদের রস কেন, আপনার মুতও আমার কাছে টেস্টফুল… আপনি জানেন না… আপনি কী জিনিস… ওহহহহহহহ… আমার বাঁড়া টনটন করছে আপনারে চোদার জন্য…”

“আমারও গুদ ছিড়বিড় করছে, ভাই… আপনি তাড়াতাড়ি লাগান আমাকে… চুদে চুদে আমাকে পাগল করে দেন… দেখি কেমন চোদনা লোক আপনি… আপনাদের চোদা খেয়ে আমার যেন আর অন্য কারও চোদা ভাল না লাগে…”

মার আহ্বানে রফিককাকু প্রায় ঝাঁপিয়ে পড়ল। মার দুই পায়ের ফাঁকে কোমর রেখে পোঁদ তুলে নিজের ঠাটানো বাঁড়াটা মার গুদের মুখে সেট করল। মা হাতে করে নিজের মুখ থেকে থুতু নিয়ে কাকুর বাঁড়ায় মাকিয়ে নিজের হাতে বাঁড়াটা ঢুকিয়ে নিল গুদের ফাটলে। আর কাকুও সঙ্গেসঙ্গে কোমর ঘুরিয়ে মারল একঠাপ। পকাৎ কএ কালো চকচকে বাঁড়াটা আমার সুন্দরী মার ফর্সা গুদে অদৃশ্য হয়ে গেল। মা কাকুর কাঁধে কামড়ে ধরে কাতরে ওঠে, “আহহহহহহহহ… মাআআআআআ… ওহহহহহহহহহহহহ…”

রফিক কিছু না বলে কোমর তুলে তুলে ঠাপাতে থাকে পকাপক। মা কাতরায় আহহহহহহহ… আহহহহহহহ… আঁআআ… আর খাট নাচিয়ে রফিক চোদে অচেনা এক গৃহবধুকে। খাটে ক্যাচ-কোচ শব হয়। কাকুর ঠাপের তালে পকপকাপকপকাৎপক… পকপকপক শব্দ শোনা যায় স্পষত আর শোনা যায় মার একতানা চাপা শীৎকার… আমার কেমন অবাক লাগে। এটা কি সত্যিই আমার মা? আমি কখনও মাকে মদ খেতে দেখিনি। আজকে আকণ্ঠ মদ খাচ্ছে আর পরপুরুষের সঙ্গে বেশ্যাদের মতো আচরণ করছে…

কাকুর পিঠের উপরে দুই পা তুলে দিয়ে মা কাকুকে গলা জড়িয়ে ধরল। মার ফর্সা মসৃণ পা দুটো কাকুর পিঠে কী সুন্দর লাগছে। কাকু লুঙ্গি খুলে মার গুদে ঠাপিয়ে চলেছে। কাকু হক হক করে চুদছে। ওর মসৃণ পিঠে ঘামে চকচক করছে। আমার মা জিভ দিয়ে কাকুর কান-ঘাড় চাটছে। জিভ দিয়ে চেটে চেটে সাফ করছে কাকুর ঘাম! আর কাকুর চোদা খেয়ে একটানা কাতরে চলেছে, “আহহহহহহ… ভাইজান… কী সুন্দর চোদেন আপনি… আপনার বাঁড়াটা যে আমার গুদের দেওয়াল চিরে দিচ্ছে… বাব্বাহ… কী শক্ত আপনার বাঁড়ার মাথাটা… উরে বাবাগোওওও… আহহহহ… আহহহ… চোদেন, আয়েশ করে চোদেন সারারাত… আজকে আমি খানকীর মতো আপনাদের চোদা খেয়ে পেট ভরাব… আহহহহ… ওহহহহ… উমমমমম… মাহহহহ… ওহহহহহহহহহহহ… সসসসসস…”

কাকুও ঠাপাতে ঠাপাতে কাতরাচ্ছে, “আহহহহ ভাবিজান… আপনে একটা জাতখানকী… ইহহহ… কী গুদ আপনার… কী যে আরাম পাইছি আপনারে লাগায়ে… আহহহহ…”

মা আরও মিনিটদশেক মতো আচ্ছা ঠাপান খেয়ে নিজের শরীরটা বেকিয়ে কাকুর পিঠে পা তুলে দিয়ে ‘ইইইইই’ করতে করতে রস ফেদিয়ে থেবড়ে পড়ল। কাকুও প্রায় সঙ্গেসঙ্গে মার গুদ থেকে পকাৎ করে বাঁড়াটা বের করে এনে মার ফর্সা, নরম, টানটান পেটের উপরে চরাৎ চওড়াৎ করে গরম মালের বন্য বইয়ে দিল।

রস ফেদিয়ে দুজনেই হাফাচ্ছে। দেখলাম সুদীপকাকু অঘোরে ঘুমাচ্ছে। মা উঠে মদের গেলাসে একটু মদ ঢেলে নিজেই খেয়ে নিল। তারপর সুদীপের পাশে গিয়ে গা এলিয়ে পড়ল। মার ছোঁয়া পেয়ে কি না কে জানে সুদীপ উঠে বসে সিগারেট ধরায়। খাটের পেছনে হেলান দিয়ে বসে। মাকে বুকে টেনে নেয়। মা কাকুর বুকের কাছে মাথা রেখে আধশোয়া হয়ে শুয়ে কাকুর রোমশ বুকে হাত বোলাচ্ছে। সুদীপ মার দিকে সিগারেট এগিয়ে দিল। মা আয়েশ করে টানল সিগারেট। দুজনে কাউন্টার টেনে চুমু খেতে থাকল আবার। মা বলল, “এই, সুদীপদা, ছাড়ুন… একটু টয়লেট যাব।”

“কে? টয়লেটে কী করবেন, শুনি?”

by banglachoti.uk সুন্দরী আন্টির রেপের কাহিনী

মা কাকুর বুকে আলতো করে কিল মেরে বলল, “যাহ… অসভ্য… টয়লেটে কী করে মানুষ?”

“টয়লেটে মানুষ স্নান করে, মোতে, হাগে, আবার খেঁচাখেঁচিও করে। আপনি কোনটা করবেন শুনি? টয়লেটে কী করবেন, না বললে কীকরে যেতে দিই আপনাকে, বলুন তো?”

মা খিলখিলিয়ে কাকুর বুকে গড়িয়ে পড়ে বলল, “সত্যি! আপনিও না! মুখে কিচ্ছু বাঁধে না… আমি টয়লেটে গিয়ে প্রথমে মুতব, তারপর পেটে, গায়ে আপনার আর আপনার বন্ধুর ফেদা লেগে আছে, সেগুলো ধোব। হয়েছে?”

“তাহলে তো আমাকে যেতেই হবে।”

মা অবাক হয়ে বলল, “ওওও মাআআআআ… আপনি কী করবেন আমার সঙ্গে গিয়ে?”

“কেন? দেখব। কীকরে আপনি মোতেন। কেন আমি যেতে পারি না?”

“ঈসসসসস… কী সখ! নিজের ঘরে বউ আছে। তার মোতা দেখুন না!”

“দেখিই তো! কিন্তু আপনার এই ফিগার। আর আপনি এরকম সুন্দর পোঁদ ফিরিয়ে শায়া গুটিয়ে উবু হয়ে বসে মুতবেন, সেটা দেখার মজাই আলাদা। চলুন। আমি আপনাকে নিয়ে যাচ্ছি।”

এই বলে সুদীপকাকু মাকে পাজাকোলা করে তুলে এগোয়। মা যতই বলে “নামান, নামান। আমার লজ্জা করবে আপনার সামনে বসতে। আমার পেচ্ছাপ হবেই না… ইসসসস… মা গো… কী ডাকাত চোদনাদের পাল্লায় পড়লাম গো…” কাকু শোনে না। ঘরের এটাচ বাথরুমে নিয়ে গিয়ে মাকে নামায়। মা দুইহাতে মুখ ঢেকে দাঁড়িয়ে আছে। কাকু মাকে পেছন থেকে জড়িয়ে ধরে কানে কানে কী বলল। মা লজ্জায় লাল হয়ে মাথা নাড়ছে। কাকু খুব কাকুতিমিনতি করছে। শেষে মা খিলখিল করে হেসে কাকুকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকল। কাকুও মার পোঁদ চটকাতে চটকাতে মার পোঁদের নাইটি শায়া তুলে আলগা করে দিল সুন্দর লদলদে ফর্সা পাছা।

মা শেষে নিজের দুইহাতে থাইয়ের পাশে নাটি, শায়া খামচে ধরে তুলে ধরে উবু হয়ে বসে মেঝেতে। তারপর সিঁসিঁ করে মুততে থাকে। কাকু মার সামনে দাঁড়িয়ে দেখছে মার মোটা। দেখতে দেখতে কাকু মার সামনে উবু হয়ে বসে। একদম মার সামনে। মার পেচ্ছাপ নিশ্চয়ই কাকুর গায়ে ছিতে লাগছে। কাকু হাত বাড়িয়ে মার গুদের উপরে রাখতে মা চমকে ওঠে। মার মটা বন্ধ হয়ে যায়। মা চাপা স্বরে বলে, “আহহহ… ছাড়ুন, মুততে দিন না!”

কাকু মাকে দাঁড় করায়। কী করবে রেবাবা! নিজের লুঙ্গি খুলে কাকু কমোডে বসে মাকে কোলে নিয়ে বসে বলে, “এবারে মোতেন, বৌদি। আমার গায়েই মোতেন দেখি।”

মা কাকুর বুকে আদর করে কিল মেরে বলে, “যাহহহহ… কী অসভ্য আপনি! এভাবে কারও কোলে বসে মোতে কেউ?”

“আপনি মুতবেন আমার কোলে। প্লিজ… বৌদি…”

“ইসসসসস… ঘেন্না করবে না আপনার?”

“কেন, ঘেন্না কীসের শুনি? আপনার মতো বৌদির মুত খাওয়ার কী যে সুখ, সে আর কী বলব… আপনি আসুন তো!”

মার কিছু বলার ছিল না। মা কাকুর কোলে বসে মোতা শুরু করে আবার। একেই মদ খেয়ে মার মাথা নির্ঘাত টাল হয়ে গেছে, তার উপরে আবার মুততে মুততে বন্ধ করে দিয়েছিল। কাকুর গা ভাসিয়ে কোলে বসে মুতে মা উঠে দাঁড়ালে দেখলাম, কাকুর বাঁড়া, পা সব মার গরম মুতে ভেসে যাচ্ছে। কাকু মাকে আদর করে চুমু খেয়ে বলল, “এবার আমাকে চুষে দেন বৌদি। আমার এখানেই আপনাকে চোদা দরকার… ইসসসস…” মার কাঁধ ধরে মেঝেতে বসিয়ে দিয়েছে কাকু। মা উবু হয়ে বসে কাকুর বাঁড়াটা মুখে পুরে চুষতে শুর করেছে। দেখতে দেখতে কাকুর বাঁড়া আবার আগের মূর্তি ধারণ করল।

মাকে মাথা চেপে ধরে কাকু নিজের ধোন খাওয়াচ্ছে। আমার মাও কাকুর দিকে চোখ তুলে পাক্কা বাঁড়াচোষা মাগীর মতো কাকুর বাঁড়াটা আইস্ক্রিমের মতো চুষে চলেছে। কাকু মার চুল ধরে টেনে তুলে ধরে মাকে দেওয়ালের সঙ্গে ঠেসে ধরে মাকে চুমু খেতে থাকে। মাও পালটা চুমু দিচ্ছে হাবড়ে, ‘উমমমমমম… মাআআআআআ… আউউউউমমমমম… মাহহহহহহ…’শব্দ হচ্ছে ওদের চুমুর তালে। কাকু এবার মাকে দেওয়ালের দিকে মুখ করে দাঁড় করিয়ে দিলে মাও সঙ্গেসঙ্গে পেছন ঘুরে পোঁদ তুলে সামনে ঝুঁকে দেওয়াল ধরে দাঁড়াল। কাকু মার নাইটি, শায়া এক ঝটকায় তুলে পোঁদ আলগা করে দুই হাতে মার পোঁদে থাবাতে থাকে। মা চোখ বুজে ফেলেছে আয়েশে। কাকু দুইহাতে মার পোঁদ চিরে ধরে মুখ ঢুকায়।

কাকু মার পোঁদের ফাঁকে মুখ রাখতেই মা যেন কারেন্টের ঝাড়া খাওয়ার মতো ছিটকে সোজা হয়ে গেল। মা তো চোখ কপালে তুলে হা-হা করে ওঠে, “এই, এই কী করছেন… ইসসস… বাবাগো… কী ঘেন্না কী ঘেন্না… ওখানে কেউ মুখ দেয় নাকি? যাহহহহহ… দুষ্টু কোথাকার… কী যে করেন না আপনি সুদীপদা!”

“কেন কী করলাম, শুনি? আমি আমার সুন্দরী প্রেমিকার পোঁদে চুমু খেতে পারি না?”

“ইসসসসস… আমার কী হবে গো… এ কার পাল্লায় পড়লাম আজকে? জীবনে প্রথম পরপুরুষের হাতে পড়ে গুদ এঁটো করেছি, গায়ে মুতিয়েছে, এবার নাকি পোঁদও খাবে…”

সুদীপকাকু মাকে আগের পোজিশানে দাঁড় করিয়ে দেয় পিঠে হাতের চাপ দিয়ে। বলে, “বৌদি, প্লিজ… পোঁদটা আর একটু তুলে দাঁড়ান না! আপনি শুধু দেখুন, এই সুখ আপনি জীবনে ভুলবেন না…”

মা কিছু না বলে আগের মতো পোঁদ তুলে পা ফাঁক করে দাঁড়ায়। কাকু মার পোঁদ চিরে ধরে চাটতে থাকে মার পোঁদ। একটু চেটে মুখ তুলে বলে, “বৌদি, আপনার গুদ, পোঁদ, সবই বড় সুন্দর। নেশা ধরে গেল একবার মুখ দিয়েই… একটু চেটে নিই। তারপর না হয় আবার চোদা যাবে আপনাকে… রাত তো অনেক বাকি… কী বলেন?”

মার বলার কী আছে? দেওয়াল ধরে পোঁদ তুলে দাঁড়িয়ে মা অচেনা এক ছেলের হাতে আরাম খাচ্ছে। দুইহাতে মার সুন্দর গোল, লদলদে পাছা চিরে ধরে চাটছে কাকু আর মা খালি গোঙাচ্ছে। কাকু মার পোঁদের কালো বালে ভরা চেরায় মুখ লাগিয়ে চেটে চুষে অস্থির করে দিচ্ছে। ফর্সা উরুতে আদর করছে, গুদে হাত দিয়ে ডলছে সদ্য চোদানো গুদ। গুদের হাঁ হয়ে থাকা ঠোঁটদুটো আর রস গড়াতে থাকা চেরা ডলে ডলে তিরিশ বছরের পারমিতাকে পাগল করে তুলেছে।

কাকুর জিভ বালের ঘেরাটোপ পেরিয়ে যেই না পুটকির মুখে পড়েছে, মা অমনি কারেন্টের শক খাওয়া মানুষের মতো সোজা হয়ে কাতরে ওঠে। কিন্তু কাকু মার পিঠে হাতের চাপ দিয়ে আবার মাকে আগের পোজিশানে দাঁড় করিয়ে দিয়েছে, বলল, “বৌদি, একটি চিরে ধরুন তো! আমি জুত করে চাটি।”

মা কিছু না বলে দেওয়ালে মুখ ঠেকিয়ে হাত পেছনে এনে দুইহাতে নিজের পোঁদ চিরে ধরলে কাকু এবার দুই আঙুলে মার গাঁড়ের ফুটো চিরে ধরে আয়েশ করে জিভ বোলাল ভেতরে। মা কাতরে উঠল, “আহহহহহহহ…সসসসসসস…”

কাকু এবার অন্য হাতের একটা আঙুল মুখে পুরে থুতুতে ভিজিয়ে নিয়ে খুব আদর করে মার চিরে ধরা পোঁদের ফুটোর উপর রেখে চাপ দিল। আঙুলটা একটুখানি পোঁদের ভেতরে ঢুকতেই মা আয়েশে আতরে উঠল, “আহহহহহ…”

কাকু মন দিয়ে তখন মা-র পোঁদের আঙুল চালা

শুনে মা উঠে পড়লো। ওঠার ঠিক আগে একবার আর চোখে সুদীপ-এর দিকে তাকলো। আমি বুঝলাম, মা সুদীপ কাকুকে কিছু একটা ইঙ্গিত করলো।

মা উঠে যাবার ২ মিনিট পর সুদীপ কাকু-ও দেখলাম উঠে গেলো আর বলল “আমার সিগারেট শেষ হয়ে গেছে। আমি বাইরে থেকে সিগারেট কিনে আসছি।” বলে ঘর থেকে বেরিয়ে গেলো। দেখলাম আমার পিসির পাশে বসে পিশেমশাই সুদীপকাকুকে চোখ মেরে দিল। আমি-ও সবার চোখ এড়িয়ে আস্তে আস্তে উঠে সুদীপ কাকুর পিছু নিলাম।

সুদীপ কাকু বেরিয়ে উঠন পেরিয়ে বাড়ির পিছন দিকটা এসে দাড়ালো। এদিকটা বেশ নিরিবিলি। লোকজন কেউ নেই। তারপর দেখি পিছনের সিড়ি দিয়ে উপরে উঠতে লাগলো।

পিসির শ্বশুড় বাড়ি তিনতলা। বেশ সম্পন্ন পরিবার। অনেক জমিজমা। পিসির শ্বশুড় মশায়ের অনেক রকম ব্যাবসা। যাই হোক সুদীপ কাকু দেখলাম তিনতলায় উঠে একদম কোণের ঘরটার দিকে এগিয়ে গেলো। সেই ঘরটাতেই একমাত্র আলো জ্বলছিল, আর সব ঘর অন্ধকার। আমিও খুব ধীরে ধীরে সিড়ি দিয়ে তিন তলায় উঠলাম।

তিন তলাটা একটু অন্ধকার মতো, লাইট কম। আর সবাই নীচে ব্যাস্ত থাকায় এদিকটা একদম শুনসান। আমি-ও ধীরে ধীরে কোণের ঘরটা যেটাতে শুধু আলো জ্বলছিল সেদিকে এগিয়ে গেলাম।

এই ঘরের বারান্দার দিকেও একটা জানলা আছে কিন্তু সেটা বন্ধ। জানলার কাছে এসে কান পাততে শুনতে পেলাম সুদীপ মাকে বলছে “কী বৌদি গানের আসর ছেড়ে উঠে এলে, আর তর সইছে না বুঝি?”

জানলার পাল্লার নীচটাতে কিছুটা ফাঁকা। সেই ফাঁক দিয়ে উকি মারতে দেখি মা লাজুক হেসে বলছে “মোটেই না, আমি আজ ক্লান্ত, শুতে এসেছি।”

সুদীপ বলল “তোমার ক্লান্তি দূর করতেই এলাম।” বলে মাকে জড়িয়ে ধরে মা’র ঠোটে ঠোট বসিয়ে জোরে জোরে চুমু খেতে লাগলো। আর মাও দেখি সুদীপকে আঁকড়ে ধরে ওর ঠোট চুষতে লাগলো।

প্রায় ৩ মিনিট এরকম চলার পর সুদীপ ঠোট সরিয়ে বলল “সেদিন দুইজনে মিলে তোমাকে চোদার পর থেকে আমি আর থাকতে পারছিলাম না। শুধুই চাইছিলাম এবার তোমাকে শুধু আমি একা ভোগ করবো। কারুর সঙ্গে শেয়ার করবো না। আর তুমি-ও সেই সুযোগ করে দিলে।”

মা বলল “একটা কথা বলি, সেদিন কিন্তু আমি খুব আনন্দ পেয়েছিলাম। শুধু ভয় হচ্ছিল কেউ দেখে না ফেলে।”

একথা শুনে সুদীপ আবার মাকে জড়িয়ে ধরে আচ্ছা করে কিস করতে লাগলো। নিজের জিভটা সোজা ঢুকিয়ে দিলো মা’র মুখে। আর মা-ও দেখি চোখ বুজে সুদীপ এর জিভ চুষে চলেছে। সুদীপ-এর ডান হাত মা’র পিঠে গিয়ে ব্লাউসের ফিতে খুলতে ব্যাস্ত হয়ে পড়লো আর বা হাত দিয়ে গুদের কাছটায় জোরে জোরে ঘসতে লাগলো। মা দু হাত দিয়ে সুদিপের মাথা চেপে ধরে কিস করতে লাগলো।

সুদীপ এক টানে ব্লাউসের ফিতে খুলতে ব্লাউস আলগা হয়ে গেল। মা সঙ্গে সঙ্গে হাত দিয়ে ব্লাউসটা চেপে ধরলো যাতে পরে না যায়। আর মুখে বলল “কী হচ্ছে কী?” বলে খিলখিলিয়ে হেসে উঠলো।

সেই হাসি শুনে সুদীপ আর থাকতে না পেরে একথানে ব্লাউসটা খুলে মাটিতে ছুড়ে ফেলে দিলো। আমি অবাক হয়ে দেখলাম মা ব্রা পরেনি ব্লাউজের নীচে। আর মা’র ফর্সা দুধেল মাই দুটো পুরো ঠাঁটিয়ে আছে। তাই দেখে সুদীপ আর থাকতে না পেরে ডান দিকের মাইটা মুখে পুরে চুষতে লাগলো আর ডান হাত দিয়ে বা দিকের মাইটা চেপে ধরে ডলতে লাগলো। মা’র মুখ থেকে অস্ফুট গোঙ্গানির মতো আওয়াজ বেরুচ্ছে। মা মাথাটা পিছনে হেলিয়ে দিয়েছে, মা’র শাড়ি আলুথালু অবস্থা, চুলের খোপা প্রায় খুলে এসেছে। এরকম কিছুক্ষণ চলার পর মা বলল “সুদীপদা আমি আর পারছি না, এবার আমাকে বিছানায় নিয়ে চলুন।”

সেই শুনে সুদীপ মাকে পাঁজাকোলা করে তুলে নিলো আর মাও আধ বোজা চোখে দু হাত দিয়ে সুদীপ কাকুর গলা জড়িয়ে ধরে ঠোটে ঠোট বসিয়ে দিলো। সে এক অপূর্ব দৃশ্য। মা’র শাড়ির আঁচল মাটিতে গড়াচ্ছে আর ফর্সা মাইদুটো ঠাটিয়ে আছে আর মা চোখ বুঝে সুদীপকাকুকে কিস করছে।

সুদীপ মাকে নিয়ে বিছানায় শুয়ে দিলো আর নিজে প্যান্ট-এর হুক খুলতে লাগলো। মা দেখি আধবোজা চোখে তাকিয়ে আছে সেই দিকে। সুদীপ কাকু প্যান্ট-এর চেন খুলে প্যান্ট নামিয়ে দিলো হাঁটু অবদি আর তার লম্বা বাঁড়াটা দুলতে লাগলো মা’র মুখের কাছে। মা এক অদ্ভূত দৃষ্টিতে তাকলো সুদীপ কাকুর দিকে তারপর ডান হাত বাড়িয়ে কাকুর বাঁড়াটা ধরলো।

কাকুর বাঁড়াটা দেখতে দেখতে মা’র হাতের মধ্যে ফুলে আট ইঞ্চি হয়ে গেলো আর কালো মুন্ডিটা লাইটের আলোয় চক চক করছিলো। বাড়ার ফুটো থেকে হালকা সুতোর মতো চক চকে কামরস মা’র মাইয়ের বোঁটার উপর ফোটা ফোটা করে পড়তে লাগলো।

তারপর দেখি এক অদ্ভূত দৃশ্য যা দেখে আমি স্তম্ভিতও হয়ে গেলাম। মা নিজের মাথা অল্প তুলে কাকুর বাড়ার মুন্ডিটা মুখে পুরে দিলো। আর কাকুও এক পা তুলে খাটের উপর রাখলো আর আস্তে করে ঠাপ দিয়ে বাঁড়াটা মা’র মুখে ঢুকাতে লাগলো।

মা ঘাড় উচু করে বাঁড়া চুষছে দেখে কাকু একটা মোটা বালিস নিয়ে মায়ের মাথার নীচে রাখলো, এতে মা’র আরাম হলো এবং মা চোখ বুজে বাঁড়া চুষতে লাগলো। এভাবে ১০ মিনিট চলার পর দেখি কাকু নিজের বাঁড়াটা মা’র মুখ থেকে টেনে বের করলো।

কালো সাপের মতো বাঁড়াটা তখন মা’র মুখের লালা লেগে চক চক করছে। কাকু এবার বাঁড়াটা ধরে মা’র মুখে হালকা হালকা বাড়ি মারতে লাগলো। এতে মা খিলখিলিয়ে হেসে উঠলো আর হঠাৎ বাঁড়াটা নিজের ডান হতে জাপটে ধরে সোজা মুখে ঢুকিয়ে নিলো আর বাঁ হাত দিয়ে কাকুর টেনিস বলের মতো বিচি দুটো আঁকড়ে ধরলো।

কাকু পরম আনন্দে মুখ থেকে আহহহহ… ওহহহহহ… আওয়াজ বের করতে লাগলো। এদিকে মা মনের সুখে ডান হাত দিয়ে বাঁড়াটা আঁকড়ে ধরে চুষে চলেছে আর বাঁ হাত দিয়ে কাকুর বিচি চটকাচ্ছে। মা’র হাতের চুরিগুলো তালে তালে মিস্টি আওয়াজ করছিলো।

সে এক অপূর্ব দৃশ্য। এবার কাকু নিজের ডান হাত দিয়ে মা’র বাদিকের মাইটা চেপে ধরলো আর বাঁ হাতটা মা’র গুদের উপর রাখলো। এবার যা ঘটলো তা অবিশ্বাস্য মা কাকুর ইঙ্গিত বুঝতে পেরে নিজের দুই পা শুন্যে তুলে দিলো আর দু হাত দিয়ে হাটুর দু ধারের শাড়ি মুঠো করে ধরে থাই অবদি তুলে দিলো।

জানলা দিয়ে নিজের চোখে দেখছি আমার সুন্দরী মা, পতীব্রতা মা আস্তে আস্তে একজন পর পুরুষের সামনে নিজেকে উন্মুক্ত করে দিচ্ছে। মা’র ফর্সা নিটল থাই দুটো শাড়ি সায়ার নীচে থেকে বেরিয়ে এলো। তাই দেখে কাকু মুচকি হাসতে লাগলো। এবার কাকু নিজের বাঁ হাতটা গুদের উপর থেকে উঠিয়ে মা’র উন্মুক্ত বাঁ থাই-এর উপর রাখলো। আস্তে আস্তে দেখতে পেলাম হাতের আঙ্গুল আর তালুটা শরীর মধ্যে ঢুকে গেলো।

এতক্ষন মা’র মাথাটা বাড়ার উপর নীচ সুন্দর চলাচল করছিলো। হঠাৎ মা বাঁড়া চোষা বন্ধ করে স্থির হয়ে গেলো এবং মুখ অনেকটা হাঁ করে আআহহহহহহহহ… মাআআআআআআআ করে উঠলো।

মা’র চোখ বন্ধ আর নিশ্বাস প্রশ্বাস খুব দ্রুত চলছে। বুঝলাম কাকুর বাঁ হাত মা’র গুদের ছোঁয়া পেয়েছে।

ওদিকে ডান হাত দিয়ে মা’র বাঁদিকের মাইতে মর্দন চলছে। এবার দেখি মা নিজের ডান হাত দিয়ে ডান দিকের মাইটা চেপে ধরলো আর বাঁ হাত দিয়ে কাকুর বাঁ হাতের কব্জি শক্ত করে চেপে ধরে শরীর আরও ভেতরে ঠেলতে লাগলো।

সুদীপ কাকু এবার হেসে উঠলো। তারপর এক ঝটকায় নিজের হাত বের করে আনল। এবার কাকু খাটের পাশে দাড়িয়ে নিজের প্যান্ট পুরো খুলে ফেলল, তারপর জামা খুলে পুরো ন্যাংটো হয়ে গেলো। আর অজগরের মতো কালো বাঁড়াটা মা’র ঠোটের ২ ইঞ্চি দূরে ফুঁসে চলেছে।

কাকু এবার খাটে উঠে মা’র দু পায়ের মাঝে গিয়ে বজ্রাসনের ভঙ্গিতে বসলো। এবার মা’র দু পা হাটুর কাছে ধরে হালকা টেনে মা’র পোঁদটা নিজের কোলের উপর তুলে নিলো। আর মাও সঙ্গে সঙ্গে শরীর দুপাশ ধরে আরও খানিকটা তুলে একেবারে গুদের কাছ অবদি উন্মুক্ত করে দিলো।

কাকু এবার মা’র শরীর নীচ দিয়ে দু হাত ঢুকিয়ে মা’র পাছার দাবনা দুটো খামছে ধরলো, আর ধরে একটু উচু করতেই শাড়িটা পুরো গুটিয়ে একেবারে মা’র কোমর অবদি উঠে এলো আর কাকুর চোখের সামনে গোলাপের পাপড়ির মতো গুদ উন্মুক্ত হয়ে গেলো।

সে এক অসাধারণ দৃশ্য। মা’র দুধে আলতা তাই, গুদ, পাছা সব উন্মুক্ত হয়ে সুদীপ কাকুর কোলের উপর থেবড়ে পরে আছে। লক্ষ্য করলাম মা’র গুদে একটুও চুল নেই আজ, পুরো কামানো। কিন্তু বিয়ের দিন আমার স্পস্ট মনে আছে মা’র গুদ চুলে ভরা দেখেছিলাম। তার মানে মা আজ প্ল্যান করে গুদ পরিস্কার করে এসেছে। আর প্যান্টিও পড়েনি সায়ার নীচে। এসব কী সুদীপ কাকুকে দিয়ে চোদাবে বলেই? আমি আর ভাবতে পারছি না।

সুদীপকাকু বলল, “কী বৌদি! আজ যে দেখছি জঙ্গল পুরো সাফা করে রেখেছেন? মানে আমাকে চোদানোর প্ল্যান আগেই ছিল আপনার?”

“আহাহাহা… আপনিই তো সেদিন বললেন, ‘বৌদি, আপনার এমন সুন্দর চমচম গুদ এমন অপরিষ্কার করে রাখা কেন?’ তাই তো আজকে সাফাই করলাম সব। কেন আপনার বুঝি পছন্দ হচ্ছে না?” মা খুব আদুরে গলায় বলল।

“পছন্দ হবে না কোন শালার? আমি তো পাগল হয়ে যাচ্ছি আপনার কচি গুদ দেখে। মনে হচ্ছে সারারাত ধরে চুষে চেটে চুদে আপনাকে পাগল করে দি।”

“তা দিন না! কে বারণ করেছে, শুনি?”

সুদীপ কাকু দেখি পাছা খামছে ধরা অবস্থাতেই নিজের মুখ নামিয়ে আনল গুদের কাছে আর তারপর জিভ বার করে মা’র গুদের ছেঁদাতে রাখলো। মা সুখে চোখ বন্ধ করে বড়ো বড়ো শ্বাস নিচ্ছে। এবার কাকু নিজের জিভটা মা’র গুদে ঢুকিয়ে চাটতে লাগলো।

মা’র গুদে রসে ভিজে গেছে। শুধু তাই নয় একটা অদ্ভূত গন্ধ নাকে এলো। ঝাঁঝালো কামুক গন্ধ। বুঝলাম মা জল খসাচ্ছে। তাতে কাকু আরও উৎসাহিত হয়ে মা’র ক্লিটোরিস চুষতে শুরু করলো আর মাও নিজের দু হাত দিয়ে কাকুর মাথাটা গুদে শক্ত করে চেপে ধরে কাতরাতে লাগল, “আহহহহহহহ… কী সুন্দর চাটেন আপনি সুদীপদা… আহহহহহহ কী আরাম যে দিচ্ছেন আপনি… আমি তো পাগল হয়ে গেলেম গো…”

এই ভাবে মিনিট দশেক চাটারর পর কাকু মুখ তুলল। কাকুর মুখ রসে ভিজে রয়েছে পুরো আর চকচক করছে। কাকু বলল “বৌদি আপনার গুদের রস কী মিস্টি, দাদা কি এর স্বাদ পায় প্রতিদিন?”

মা শুনে হেসে ফেলল আর বলল “আপনার দাদাও কম যায় না। প্রতিরাত্রেই তার পারোর গুদ চোষা চাই।”

“আর আপনার মুত? আপনার সুন্দর পোঁদ? দাদা পোঁদ চেটেছেন?”

“নাহহহহ… আমার সে সৌভাগ্য এই এত বছর পরে আপনার দয়াতেই হল। উনি পোঁদ চোষা বা মারার নামই করেননি এত বছরে। আমিও ভাবিনি, জানেন! আপনার জিভ পড়তেই বুঝেছি, কী আরাম হয়। আর মুতের কথা তো বাদই দিলাম। ওসব তো শুনেছি ব্লু ফিল্মেই দেখায়। সত্যিসত্যি হয় নাকি?”

কাকু এবার খুব খুশি হয়ে বলল “তাহলে আমি আপনাকে চুদে সুখী করি এবার।”

মা হেসে বলল “আপনি যা করতে চান করুন আমি আর থাকতে পারছি না।”

এবার কাকু একটা অদ্ভূত কথা বলল। “আচ্ছা বৌদি সেদিন আপনাকে দুইজন মিলে জোর করে চুদলাম, তা সত্তেও আজ এইভাবে নিজেকে আমার কাছে সঁপে দিলেন? আবার বলছেন আপনার বর আপনাকে ভালই আরাম দেয়…”

মা লাজুক হাসি হেসে বলল “থাক ওসব কথা। এবার ঢোকান তো।”

সুদীপ কাকু তবুও আশ্চর্য দৃষ্টিতে তাকিয়ে আছে দেখে মা এবার বলল “সেদিন আমাকে দুইজন মিলে জোর না করলে আমি বুঝতেই পারতাম না কী সুখ থেকে আমি বঞ্চিত হয়ে ছিলাম এত দিন। বিশেষ করে আপনার সঙ্গে আমি খুব এনজয় করেছি সেদিন। আর তখনই ঠিক করি বৌভাতের দিন যে করেই হোক আবার আপনার সঙ্গে চুদাচুদি করবো। আর এবার থেকে যখনই সুযোগ পাবো আপনার ঠাপন খেতে আমি প্রস্তুত।”

শুনে কাকুর নেতানো বাঁড়া চড়চড় করে ফুলে আট ইঞ্চি হয়ে গেলো আর মায়ের গুদের মুখে খোঁচা মারতে লাগলো। এবার কাকু নিচু হয়ে মা’র ঠোটে ঠোট রেখে গভীর চুমু খেতে শুরু করলো। আর দেখি মা তার পা দুটো ধীরে ধীরে অনেকটা ফাঁক করে কাকুকে দু পায়ের মাঝে জায়গা করে দিলো।

কাকুও সেটা বুঝে মা’র ফর্সা থাই-এর নীচে ধরে আরও খানিকটা ফাঁক করে দিলো। মা এবার দু হাঁটু ভাজ করে পা শুন্যে তুলে দিলো আর নিজের বাঁ হাতটা কাকুর আর নিজের কোমরের মধ্যে এনে কাকুর বাঁড়াটা আঁকড়ে ধরলো। মা’র বাঁ হাত এবার ধীরে ধীরে কাকুর বাঁড়াটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নিলো। মা দম বন্ধ করে ছিল। কাকু যেই না একটা ঠাপে নিজের বিরাট বাঁড়াটা মার গুদে ধুকিয়েছে, মা অমনি চাপা স্বরে কাতরে উঠল, “আহহহহহহহহহ… মাআআ গোওওওওও…”

আর কাকুও পাছা তুলে তুলে আস্তে আস্তে ঠাপ শুরু করলো। মা তার চুড়ি পড়া দু হাত দিয়ে কাকুর পিঠে হাত বুলাতে লাগলো। আর চোখ মুখ কুচকে ঠাপ খেতে লাগলো। মা’র মুখের আওয়াজ শুনে মনে হলো খুব আরাম পাচ্ছে মা। ঠাপের তালে তালে মা’র চুরি থেকে সুন্দর রিনিঝিনি আওয়াজ হচ্ছে আর কাকুও ঠাপের গতি বাড়ছে…কাকুর রোমশ বুকের নীচে মা’র ফোলা ফোলা দুধেল মাই দুটো একেবারে থেবড়ে পিষে গেছে আর ঠোটে ঠোট সেটে রয়েছে… সে এক দরুন উত্তেজক দৃশ্য। কাকুর বিরাট রোমশ দেহটা আমার ফর্সা সুন্দরী মা’কে যেন পিষে ফেলতে চাইছে।

হঠাৎ নজরে পড়লো বিছানার যেদিকে মা আর কাকুর পা সেদিকের জানলাটা খোলা। আমি তাড়াতাড়ি এই জানলা থেকে সরে ওদিকের জানলার কাছে গিয়ে দাঁড়ালাম… এখান থেকে স্পস্ট দেখা যাচ্ছে কাকুর বাঁড়াটা মা’র গোলাপী ছেঁদার মধ্যে যাতায়াত দ্রুত করছে। মা দেখি এবার পা দুটো কাকুর পিঠে রেখে সাঁরাসির মতো আঁকড়ে ধরলো আর চুম্বন থেকে মুখ সরিয়ে মাথাটা একদিকে হেলিয়ে দিয়ে ঠাপ খেতে লাগলো।

মা’র চোখ বন্ধ, মুখ দিয়ে ব্যাথা মিশানো সুখের আওয়াজ বেরুচ্ছে আআআআহ, আআআআআআ… আহহহহহ… উমমমমমমম মাআআহহহহহ ইত্যাদি।

হঠাৎ মা বলল “আমার বেরুবে। আহহহহহহহহহহহ… ইহহহহহহহহহহহহ… মাআআআআআ…”

মা’র হাত দুটো কাকুর পিঠ খামচে ধরে আছে আর পায়ের সাঁড়াশির ফাঁস যেন আরও শক্ত হয়ে কাকুর কোমর চেপে ধরলো। দেখি কাকুর বাঁড়াটা গুদের ফুটো দিয়ে যেখান দিয়ে ঢুকছে সেখানে সাদা রংএর একটা রিং তৈরী হয়েছে।

মা এবার কাকুকে জাপটে ধরে নীচে থেকে তল ঠাপ দিচ্ছে। বুঝলাম মা জল খসাবে। বলতে বলতেই দেখি মা একটা ঝাকুনি দিয়ে তল ঠাপ বন্ধ করলো আর পাছাটা বিছানা থেকে উঁচিয়ে কাকুর কোমরের সঙ্গে প্রাণপণ ঠেসে ধরলো।

কাকুও ঠাপ বন্ধ করে পুরো বাঁড়াটা ভিতরে ঢুকিয়ে কিছুক্ষনের জন্য একদম স্থির হয়ে গেলো। কয়েক মিনিট এভাবে থাকার পর এবার কাকু বাড়ার খানিকটা টেনে বের করে আনল গুদের ফুটো থেকে। বাঁড়াটা দেখি মা’র গুদের রসে ভিজে চক চক করছে। গুদের ঠোঁট দুটো খুলে গিয়ে খাবি খাচ্ছে কাতলা মাছের মতো।

কাকুর বাঁড়াটা বের করে নেওয়াতে মার গুদ থেকে কিছুটা জল গড়িয়ে বিছানায় পড়লো আর জায়গাটা গোল হয়ে ভিজে গেলো। মা এবার চোখ খুলল। চোখে মুখে পরম তৃপ্তির ছায়া। কাকুর মাথাটা দু হাত দিয়ে ধরে মা এক উষ্ণ চুমু দিলো কাকুর ঠোটে। যেভাবে প্রেমিকা তার প্রেমিককে চুমু খায় সেরকম। বুঝলাম মা পুরোপুরি নিজেকে সমর্পণ করল কাকুর কাছে।

সারা ঘর জুড়ে একটা বোটকা গন্ধ, বুঝলাম মা’র গুদের রসের গন্ধ এটা। কাকু এবার বাঁড়াটা আবার মা’র গুদে ঢোকাতে লাগলো। এবার আর কোনো কস্ট হল না। পুরো গুদটা রসে ভিজে স্লিপারি হয়ে আছে।

মা একটু নেতিয়ে পড়েছে জল খসিয়ে। কিন্তু চারপাঁচ মিনিট পর থেকেই আবার সেই গোঙ্গানির মতো শব্দ শুরু করলো। মা’র সাঁরাসির ফাঁস আলগা হয়ে গেছে এখন শুধু পা দুটো কাকুর পোঁদের উপর ফেলে রেখেছে।

কাকু ঠাপের গতি বাড়িয়ে চলেছে। কাকুর বাঁ হাত মা’র ডান পাছার তলায় চলে গেলো আর ডান হাত চলে গেলো মা’র ঘার আর কাঁধের নীচে। মা’র চুল আলুথালু অবস্থা। কপালের সিঁদুর থেবড়ে গেছে, শাড়িটা গুটিয়ে কোমরের কাছে দলা পেকে আছে। মা চোখ বুঝে একমনে কাকুর ঠাপ খাচ্ছে।

হঠাৎ কাকু ঠাপানো থামিয়ে বলল “বৌদি একটা কথা বলি?”

মা চোখ মেলে তাকল কিন্তু কিছু বলল না।

সুদীপ কাকু বলল “আপনাকে আমার বাচ্চার মা বানাতে চাই। যেদিন প্রথম দেখেছি সেদিন থেকেই আমার ইচ্ছে আপনাকে চুদে চুদে পেট বাঁধিয়ে দেওয়ার।”

মা ফিক করে হেসে বলল “টিয়ার বিয়ের রাত্রে আপনি যখন চুদলেন তখন আমারও একই ইচ্ছে হয়েছিল। আপনার মতো পুরুষের বীর্যে গর্ভবতী হলে সেটা আমার মতো মাগীর পরম সৌভাগ্য।”

“কী যে বলেন, বৌদি। আপনার মতো সুন্দরী সেক্সি একজনকে আমি যে এত সহজে পেয়ে যাব, এটাই আমার সৌভাগ্য।”

শুনে কাকু মা’কে গভীর চুমুতে আঁকড়ে ধরলো আর সঙ্গে সঙ্গে রং ঠাপ দিতে শুরু করলো। মা’র দেখি সঙ্গিন অবস্থা, চোখ বড়ো বড়ো হয়ে গেছে। সেই অবস্থায় মা আবার কাকুকে সাঁড়াশির ফাঁসে জড়িয়ে ধরলো। আর হাত দুটো কাকুর পাছা খামছে ধরে নীচে থেকে তলঠাপ দিতে শুরু করলো।

বিছানা ভেঙ্গে পড়ার উপক্রম। যাই হোক, এভাবে মিনিট পনেরো চলার পর কাকু বলল “আমি ছাড়ছি আপনার ভিতরে।”

মা বলল “ছাড়ুন, আমাকে আপনার বাচ্চার মা বানান। আহহহহহহ… মাআআ… গোওওওওওও… কী সৌভাগ্য আমার। আহহহহহহহহহ… আহহহহহহহহহহ…” বলতে বলতে কাকুকে আঁকড়ে ধরল। আর কাকু পাছা কুচকে বাঁড়াটা ঠেসে ধরলো গুদের ভিতর। কাকুর বিচি পুরো শক্ত হয়ে আছে।

বুঝলাম কাকু আমার মা’র গুদের ভিতর বীর্য বর্ষন করছে। মাও দেখি কাকুকে আঁকড়ে ধরে এক নাগাড়ে ঠোটে চুমু খেয়ে চলেছে। এ ভাবে মিনিট খানেক চলার পর কাকুর শরীর রিল্যাক্স্ড হলো, মায়ের সাঁড়াশির ফাঁস শিথিল হয়ে খুলে পড়ল। এবার কাকু আস্তে করে অর্ধেক নেতানো বাঁড়াটা মায়ের গুদের ভিতর থেকে টেনে বের করতেই দেখি অপূর্ব দৃশ্য।

মা’র বাল কামানো গোলাপী গুদ পুরো হাঁ হয়ে আছে। আর ভিতরটা সাদা ফ্যাদাতে ভরে গেছে। বীর্যর পরিমান এতটাই যে বেশ খানিকটা বীর্য মা’র গুদ আর পোঁদের খাঁজ বেয়ে বিছানায় এসে টপটপ করে পড়তে লাগলো।

কাকু এবার মা’র উপর থেকে নেমে পাশে গিয়ে শুলো। খুব ক্লান্ত লাগছে কাকুকে। মাও ক্লান্ত। সেই অবস্থাই পাশ ফিরে কাকুর চুলে মাথায় পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো আর থেকে থেকে কাকুর ঠোটে চুমু খেতে লাগলো। দুজনে জড়াজড়ি করে মিনিট দশেক শুয়ে থাকল। তারপর মা উঠে গুদ বেয়ে পড়তে থাকা সুদীপকাকুর বীর্য ট্যিসু পেপারে মুছে ফেলল। কাকুকে ঠেলা দিয়ে বলল, “অ্যাই… সুদীপদা… টয়লেট কোনদিকে?”

“কেন? মুতবেন?”

“তা নয়তো কী জন্য আপনাকে ডাকব শুনি?”

“চলেন আমিই নিয়ে যাই আপনাকে।”

মা আপত্তি করছিল, কিন্তু কাকু মাকে কোলে করে টয়লেটে নিয়ে গেল। দরজা বন্ধ করার নাম নেই। মা কাপড়ের আঁচল কোমরে গুঁজে বলল, “ইসসস… যান না সামনে থেকে… লজ্জা করে না আপনার সামনে বসতে?”

“কীসের লজ্জা, বৌদি? বসেন তো। এখানে আপনি আর আমি ছাড়া আছে কে?”

দেখলাম, আমার মা উরুরর কাছে কাপড়-শায়া দুই হাতে ধরে তুলেছে পোঁদের উপর। তারপর উবু হয়ে বসেছে কাকুর সামনেই। ফর্সা করে কামানো গুদের ফাঁক দিয়ে সিঁ-সিঁ করে হলুদ মুত বের হচ্ছে। কাকু অবাক হয়ে দেখছে। মাও মিটিমিটি হাসছে। মোতা হয়ে গেলে মা উঠতেই কাকু মার গুদে মুখ দিয়ে চাটতে থাকল। মা কাকুর বুকে আলতো করে ঘুসি দিয়ে বলল, “অ্যাই… আবার অসভ্যতা করছেন… ইসসসস… আপনার ঘেন্নাপিত্তি বলে কিছু নেই? আবার এখুনি ওই মুখেই আমাকে চুমা দিবেন? আগে মুখ ধুয়ে নেন।”

কাকু মাকে বুকে টেনে নিয়ে মার ঠোঁটে ঠোঁট পুরে দিয়ে চুমু খেতে থাকল। মাও কাকুর গলা জড়িয়ে চুমু খেতে থাকল দিব্যি। কাকু চুমু খেয়ে বলল, “কি? বৌদি? কেমন লাগল নিজের মুতের স্বাদ?”

“যাহহহহহ… খালি যতরাজ্যের অসভ্যতা…”

“আহাহা, কেমন লাগল বলেন…”

“জানি না যান…” বলে মা ছুটে বাইরে আসছিল। কাকুর সঙ্গে পারবে কেন? কাকু পেছন থেকে জড়িয়ে কাঁধে, গলায়, কানে চুমু খেতে খেতে বলল, “বলতেই হবে বৌদি…”

মা খানিক্ষণ ছেনালি করে বলল, “যাহহহ… নোনতা নোনতা… বাজে গন্ধ…”

“কোথায় বাজে গন্ধ? আমার তো মনে হয় অমৃত আপনার মুত। যেমন স্বাদ, তেমনি গন্ধ… আহহহহ… মাতাল করার মতো। আপনি দাদাকে খাওয়াননি আপনার মুত?”

“ছ্যা! মুত কেউ খায় নাকি… এহহহহ বাবাগো… কী বলে…”

“তারমানে তো আপনিও কারও মুতের স্বাদ পাননি। তাই না?”

“ইসসস… আপনার মুত নিয়ে কথা বন্ধ করুন তো… বাবারে…”

কাকু মাকে আদর করতে করতে বলল, “এই বৌদি… খাবেন?”

মা অবাক হয়ে বলল, “কী খাব? চোদা?”

“ধ্যাৎ… মুত। খাবেন? আমার মুত?”

“ইসসসসসস… আমার দরকার নেই… বাবাগো… কার পাল্লায় পড়লাম গোওওও… শেষে মুত খাওয়াবেন?”

“একটুখানি। আচ্ছা আমি গেলাসে করে একটু দিচ্ছি। দেখেন, যদি ভাল না লাগে ফেলে দেবেনে। প্লিজ, বৌদি…”

মাকে কিছু বলার সুযোদ না দিয়েই কাকু একটা গেলাস নিজের বাঁড়ার সামনে রেখে খানিকটা মুত ফেলল গেলাসে। তারপর মার দিকে এগিয়ে দিল। মা গেলাস হাত নিয়ে হিহি করে হেসে দিল। বলল, “আপনি বাচ্চাদের মতো সব আবদার করেন। সত্যি… আপনার সঙ্গে কেন যে আমার প্রেম হল না বিয়ের আগে…”

আমার তো চোখ কপালে। শেষে একটা পরপুরষের মুত নাকি আমার অমন সুন্দরী মা খাবে? মা গেলাসটা মুখের কাছে নিয়ে আসতে করে চুমুক দিল। অল্প করে হলুদ পেচ্ছাপ টেস্ট করে আবার এক চুমুক নিয়ে ফিক করে হেসে ফেলল। “কী ঝাঁজ রে বাবা! তবে মন্দ না… হিহিহি… কেমন একটা সেক্সি সেক্সি ব্যাপার লাগছে। না? হিহিহি…”

মা কাকুর পেচ্ছাপের গেলাসটা খালি করে দিয়ে কাকুর ঠোঁটে চুমু খেয়ে বলল, “এবার হয়েছে তো শান্তি? মুত না-খাওয়ানো অবধি যেন ওনার তর সইছিল না। বাব্বাহ! কী লোকের পাল্লায় পড়লাম শেষকালে!”

“ওহহহহহহহহহ… বৌদি… আপনি সত্যি অসাধারণ। গ্রেট! আপনার তুলনা নেই।” বলে কাকু মাকে কোলে তুলে ঘোরাতে থাকে শূন্যে। মা খিলখিল করে হাসছে আর বলছে, “অ্যাই, অ্যাই, নামান বলছি। মাথা ঘুরে যাবে আমার। সোনাটা, বাবুটা আমার… নামান আমাকে। প্লিজ…”

মাকে ঘরে কোলে করে এনে কাকু খাটে বসিয়ে দিয়ে নিজে মার সামনে মেঝেতে বসেছে। কাকু একদম উলঙ্গ। মার পরনের কাপড়ের সব ভাঁজ এলোমেলো হয়ে গেছে। কাকুর মাথাটা দুইহাতে ধরে মা কাকুর ঠোঁটে চুমু খেতে থাকে। তারপর বলে, “অ্যাই, সুদীপদা… আজকে একটু মদ খাওয়াবেন না?”

“কেন, খেলেন তো।”

“কই?” মা অবাক হল।

“কেন, একটু আগেই তো গেলাসে করে খাওয়ালাম। ভুলে গেলেন?”

মা লজ্জায় লাল হয়ে কাকুর বুকে কিল মেরে বলল, “যাহহহ! অসভ্য কোথাকার। খাওয়াবেন কি না বলেন?”

মা ও মেয়েকে একসাথে পাছা চোদার চটি গল্প

“বোতল আছে। দাঁড়ান। নিয়ে আসছি।” বলে কাকু একটা তোয়ালে কোমরে জড়িয়ে ঘর থেকে বেরিয়ে গেল। একটু পরেই একটা মদের বোতল, একটা ঠান্দা জলের বোতল আর দুটো গেলাস নিয়ে হাজির। মার ঘরে ঢুকে দরজা বন্ধ করে খাটে বসে গেলাসে মদ ঢালল। দুজনে চুমুক দিয়ে গেলাসের পরে গেলাস খালি করে দিচ্ছে দেখলাম। বাব্বাহ! আমার মা এত মদ খেতে পারে? কাকুর একগেলাস শেষ হতে না হতে দেখলাম মার দুই গেলাস শেষ। মা জল মেশাচ্ছে কম। কাকু একটা গেলাস শেষ করে বলল, “বৌদি, ঠাণ্ডা জলের বদলে একটু গরম জল মিশিয়ে দেন দেখি। কেমন টেস্ট লাগে।”

মা নিজের গেলাস চোঁ-চোঁ করে খালি করে বলল, “এখন গরম জল কোথায় পাব?”

“কেন, আপনার পেটেই তো আছে। দিন না গেলাসে একটু মুতে।”

আমি কি ঠিক শুনছি? এরা কি পাগল না বিকৃত? মা নেশার ঘোরে কি না কে জানে খাটে উঠে দাঁড়াল। তারপ শাড়ি শায়া পোঁদের উপরে তুলে উবু হয়ে যেমন পেচ্ছাপ করতে বসে, সেই ভাবে বসে বলল, “দিন দেখি, পেট তো খালি করে এলাম সবে। কিছু বের হয় কি না।”

বলে কাকুর হাত থেকে খালি গেলাস নিয়ে নুজের গুদের সামনে রেখে বসে থাকল। বুঝলাম মা ক্যোঁৎ দিয়ে মোতার চেষ্টা করছে। অনেকক্ষণের চেষ্টায় খালি গেলাসটা অর্ধেক ভরল। মা বলল, “নিন। আর হবে না।” বলে নির্বিকার ভাবে একটা সিগারেট ধরিয়ে নিজের গেলাসে মদ ঢালল আবার।

কাকু গেলাসটা উপরে তুলে ধরে ঘুরিয়ে ঘুরিয়ে দেখল। তারপর অর্ধেকটা গেলাস চোঁ করে গিলে নিয়ে বাকিটায় মদ মেশাল। মা সিগারেটে টান দিতে সদিতে বলল, “আপনার তো হল। আমারটা কী হবে?”

কাকু গেলাস্টা খুব তারিয়ে তারিয়ে খাচ্ছিল। মার কথায় উঠা দাঁড়িয়ে মার হাতের গেলাসের মধ্যে নিজের নেতানো বাঁড়াটা রেখে খানিকটা পেচ্ছাপ করে দিল। মাও প্রথমে কাকুর মুত খানিকটা পান করে বাকিটায় মদ মেশাল। এবার বেশ তারিয়ে তারিয়ে মদটুকু খেয়ে ফেলল। একবোতল মদ নিমেষেই শেষ হয়ে গেল ওদের। দেখলাম কাকুর বাঁড়াটা আবার সোজা হয়ে নিজের মূর্তি ধারণ করেছে। মা সেদিকে তাকিয়ে চোখ মেরে বলল, “কী? সুদীপদা! আবার রেডি হয়ে গেলেন?”

কাকু কথা না বলে মার ঠোঁটে কিস করল। মাও কাকুকে বুকে টেনে নিয়েছে।

কাকু মাকে খাটে শুইয়ে দিয়ে নিজেও খাটে উঠল। মা কাকুকে জড়িয়ে ধরে দুইপা ফাঁক করে শুয়ে কাকুকে টেনে নিয়েছে দেখলাম। মা নিজের শাড়ি শায়া গুটিয়ে তুলে রেখেছে কোমরের উপরে। কাকু মার দুই পায়ের ফাঁকে কোমর তুলে নিজের বাঁড়াটা সেট করতে থাকে। মাও নিজের হাতে কাকুর বাঁড়াটা নিজের গদের মুখে সেট করে পা দুটো কাকুর কোমরে জড়িয়ে তুলে ধরে। কাকু পোঁদ তুলে ঘপাং করে একটা ঠাপে মার গুদে সেঁধিয়ে দিয়েছে বাঁড়া। মা কাতরে উঠে সুখের জানান দিল, “উমমমম… মাআহহ…”

কাকু কোনও কথা না বলেই দেখলাম কোমর তুলে ঠাপাতে শুরু করেছে। নাগাড়ে দশ মিনিট ঠাপিয়ে মার গুদে বীর্য ফেলে কাকু পাশে শুয়ে পড়ে। মাও কাকুর দিকে পাশ ফিরে শুরে কাকুর মুখে হাত বোলাচ্ছে।

কাকু বলল “আহহহহহহহ… বৌদি আপনাকে চুদে যে আনন্দ পেলাম, কী বলব… আজ পর্যন্তও কোনো মাগিকে চুদে পাই নি, এমনকি নিজের বৌ-কেও না।”

শুনে মা বলল “আজ থেকে আমার বরের চোদন আর কী আমার ভালো লাগবে? আপনার বাঁড়া নেয়ার পর আমার বর মনে হয় আর আমাকে আনন্দ দিতে পারবে না। কত রকম ভাবে যে আপনি মাগী চুদতে পারেন, বাব্বাহ…”

কাকু হেসে বলল, “ছেলে চাই না মেয়ে?”

মা হেসে জবাব দিলো, “একটাই মেয়ে আমার। এবার আপনার মতো একটা ছেলে চাই। যে অনেক মেয়েকে সুখ দেবে।”

শুনে কাকু পরম আদরের সঙ্গে মাকে জড়িয়ে কিস করতে লাগলো। এভাবে পাঁচ মিনিট চলার পর মা বলল, “এই সুদীপদা! অনেকক্ষণ হয়ে গেল। বাড়ির কেউ সন্দেহ না করে! আপনি নীচে যান এবার।”

সুদীপ কাকু বলল, “আপনার বাড়ির লোকের ভয়ে কবে থেকে হল? সেদিন তো কতবার করে চুদলাম আমরা দুইজনে। সারারাত কি বাড়ির লোকের ভয় করেনি? আর তাছাড়া এই ঘর থেকে দেখুন, নীচের সব স্পষ্ট দেখা যাচ্ছে। এই দেখুন…” বলে কাকু মাকে জানালার কাছে নিয়ে গেল। জানার পর্দা সামান্য সরিয়ে মা দেখল নীচের প্যান্ডেলে সবাই বসে আছে। মাকে পেছন থেকে জড়িয়ে ধরে সুদীপ বলল, “এখানে দাঁড়িয়ে আপনি বাড়ির লোক পাহারা দেন বৌদি, আমি নিজের কাজ করি… কী বলেন?”

আমার মা খিল খিল করে হেসে উঠল। বলল, “ও মাআআআ! এই তো একবার নয় দু-দুবার চুদলেন আমাকে। তাও নামছে না? কেমন তেজ গো আপনার বাড়ায়! বাব্বাহহহহ… আমি কোথায় যাব গো? এই মরদের হাতে পড়ে যে গুদের ছাল কেলিয়ে যাবে একরাত্তিরেই… হিহিহি…”

দেখলাম মা কোমর ভেঙে সামনে ঝুঁকে পোঁদ তুলে জানালার রড ধরে দাঁড়াল। মার মুখে কী তৃপ্তির হাসি। সুদীপকাকু মার পেছনে দাঁড়িয়ে শাড়ি-শায়ার উপর থেকেই মার পাছায় হাত বোলাচ্ছে। মা হাত দিয়ে দুই পায়ের হাঁটুর কাছের কাপড় শায়া খামচে ধরে টেনে তুলে নিজেই নিজের পোঁদ আলগা করে দিল তার নাগরের সামনে।

কাকু নীচে হয়ে মার পোঁদে চুমু খেল। দুইহাতে পোঁদ চিরে ধরে লম্বা লম্বা চাট দিতে থাকল পোঁদে। মা কাতরাচ্ছে কাকুর আদরে। কাকু মার কালো কোঁচকানো গাঁড়ের ছেদায় জিভ দিয়ে চেটে চেটে মাকে পাগল করে দিচ্ছে। মা পোঁদ তুলে ধরে আছে আর কাকু মার গাঁড় চাটছে। ওহ! সে কী দৃশ্য!

কাকু মার গাঁড়ে একটা আঙুল পুরে দিল পকাৎ করে মা শিটিয়ে উঠল, “আহহহহ… সুদীপদাআআআ… আবাআআররর! কী করছেন? ওখানে হাত দেবেন না প্লিজ। লক্ষ্মিটি…”

কাকু মার গাঁড়ে ততক্ষণে দুটো আঙুল পুরে দিয়ে ফচ ফচ করে আংলি করছে। মা কাতরাতে কাতরাতে বলল, “ওহহহহ কী করেন? ছাড়ুন না! সময় নেই, প্লিজ! লক্ষ্মিটি… আর এককাট চুদে নিন…” কাকু এই কথা শুনে উঠে দাঁড়ায়।

কাকু বলে, “ভেতরে তো মালে ভরে পচপচ করছে। মুছে দিই?”

“দিন না! আপনারই তো মালে ভিজেছে। হিহিহি…”

কাকু যত্ন করে মার গুদ থেকে গড়াতে থাকা বীর্য ট্যিসু দিয়ে মুছে দিল। মা দেখলাম ক্যোঁৎ পেড়ে গুদের ভেতরের সব মাল বের করে দিল। কাকু ভাল করে মুছে দিয়ে বলল, “এবারে শান্তি হয়েছে?”

“সে তো আপনি জানেন। আমি কী জানব… হিহিহি…” মা খিলখিলিয়ে হেসে উঠল।

কাকু মাকে জানালার সামনে দাঁড় করিয়ে পিঠে চাপ দিয়ে সামনে ঝুঁকে দাঁড় করাল। তারপর নিজের ঠাটানো বাঁড়াটা ধরে মার গুদের চেরায় রাখল। মা একহাতে নিজের মুখ থেকে খানিকটা থুতু নিয়ে নিজের গুদের মুখে মাখাল। হাত দিয়ে কাকুর বাঁড়াটা ধরে একটু খেলে দিল যত্ন করে, তারপর থুতু মাখানো বাঁড়াটা নিজের গুদের চেরায় সেট করে দাঁড়াল। মা দুই হাতে জানালার রড ধরে পোঁদ আরও খানিকটা তুলে সামনে ঝুঁকে দাঁড়ায়। আর সুদীপকাকু পেছন থেকে মার সরু কোমর চেপে ধরে কোমর ঘুরিয়ে ওর বাঁড়াটা মার গুদে পকাৎ করে চালিয়ে দিল। মাও আনন্দে কাতরে উঠল, “উমমমমমম… মাআআআআআআআ… আহহহহহহহহহহহ…”

কাকু হাত বাড়িয়ে একটা সিগারেট মার ঠোঁটে গুঁজে দিয়ে ধরিয়ে দিল। মা সিগারেটে টান দিতে দিতে কাকুর চোদা খেতে থাকে। একবার মা টেনে কাকুর দিকে বাড়িয়ে দিচ্ছে সিগারেট, আর একবার নিজে টানছে। কাকু একমনে মার গুদ চুদে চলেছে দাঁড়িয়ে দাঁড়িয়ে। কাকু হাত বাড়িয়ে মার ব্লাউজটা খুলে নিল এবার। মাও বিনা বাধার গা থেকে খুলে দিয়েছে ব্লাউজ। কাঁধ থেকে আঁচল ফেলে দিল মা।

কাকু মার শাড়িটা খুলে ফেলল শায়ার ভেতরে গোঁজা শড়ির অংশ টেনে টেনে খুলে দিতে শাড়িটা জড়ানো অবস্থায় মার পায়ের কাছে ঝুপ করে পড়ে গেল। মা দুই পা তুলে শাড়িটার থেকে বের হয়ে এল। কাকু মার শাড়ি গুছিয়ে ভাঁজ করে খাটে রাখল। সিগাতেট খেতে খেতে মা কাকুর মুখোমুখি দাঁড়ায়। মার মাই দুহাতে ধরে মাকে চুমু খেতে খেতে কাকু এবার মার একটা মাই চুষতে থাকে। নিপলটা চেটে চেটে চোষে, অন্য হাতে ধরা মাইয়ের নিপল আঙ্গুলের মাথায় ধরে চুনোট পাকায় আর মা আরামে শিশোতে থাকে।

মার মুখের সিগারেট শেষ হলে মা কাকুর মুখটা দুইহাতে আঁজলা করে ধরে ঠোঁটে চুমু খেতে থাকে। কাকু মার চুলের খোঁপা খুলে দিয়ে চুলে আঙুল চালাতে চালাতে চুমু খায়। কাকু এবার মার শায়ার দড়িতে টান দিয়ে খুলে দেয় গিঁট। শায়াটা ঝুপ করে মার পায়ের চারদিকে মেঝেতে পড়ে যায়। আমি দেখছি আমার সুন্দরী মা কেমন উলঙ্গ হয়ে কাকুর সামনে দাঁড়িয়ে। কাকু মার সামনে হাঁটু ভেরে ভসে মার তলপেটে চুমু খেলে মা কাকুর মাথা চেপে ধরে নিজের পেটের সঙ্গে।

কাকু মার সুন্দর লদলদে পাছা ছানতে ছানতে মার নাভিতে, তলপেটে চুমু দিচ্ছে। মা কাতরাতে কাতরাতে বলল, “আহহ, সুদীপদা… আসুন। খুব রস কাটছে। দেখুন না, থাই অবধি গরাচ্ছে রস।”

মা পা ফাঁক করে দেখাল। ফর্সা উরু বেয়ে গুদের রস গড়াচ্ছে। কাকু জিভ দিয়ে মার উরুর ভেতরের দিকে চেটে উঠে দাঁড়ায়। আবার মাকে জানালার সামনে দাঁড় করায়। মাও সঙ্গেসঙ্গে জানালার রড ধরে সামনে ঝুঁকে পোঁদ তুলে পা ফাঁক করে ডাড়িয়ে পড়েছে। কাকু পেছন থেকে মার সরু কোমর দুইহাতে ধরে পেছন থেকেই পকাত করে বাঁড়াটা চালিয়ে দিল। একঠাপেই গুদের ভেতরে অদৃশ্য হয়ে গেল কাকুর বিরাট বাঁড়াটা।

মাও কাকুর বাঁড়াটা গুদে ঢোকার সঙ্গে সঙ্গে সোজা হয়ে উঠল। কাতরে পেছন ফিরে তাকিয়ে কটাক্ষ হানল কাকুর দিকে। “আহহহ… উমমমমম… মাআআআআআহহহহহহহহহ… কী যে আরাম দিচ্ছেন আপনিইইই… ইহহহহহহহহ… সসসস…”

কাকু কথা না বলে একটা সিগারেট মাত ঠোঁটে গুঁজে দিয়ে লাইট জ্বেলে ধরিয়ে দিল। মাও সামনে ঝুঁকে ঠোঁটে ধরা সিগারেট ফুক ফুক করে টানতে টানতে ধোঁয়া ছাড়ে। কাকু পেছন থেকে ঠাপিয়ে চলে। মা পেছন ফিরে তাকিয়ে ঠোঁটের ফাঁকে ধরা সিগারেট টানে আর ঠোঁটের অন্য পাশ দিয়ে ধোঁয়া ছাড়ে। ধোঁয়ার জন্য মার চোখ বন্ধ হয়ে আসে। কাকু মার ঠোঁট থেকে সিগারেট নিয়ে নিজে কয়েকটা টান দিয়ে আবার মার ঠোঁটে গুঁজে দিয়ে মার কোমর চেপে ধরে একনাগাড়ে চুদে চলেছে। মা কেবল আরামে কাতরায়।

“আহহহহ… চোদেন, চোদেন… সুদীপদা, চুদে চুদে আজকেই আমাকে আপনার বাচ্চার মা বানিয়ে দেন। দেখি আপনার বাঁড়ার কত রস। আহহহহ কী ঠাপাই ঠাপাচ্ছেন গো আপনি। লোকের বউকে বুঝি এত আস্তে চুদতে হয়? লোকের মাগকে তো আরও জোরে চোদে শুনেছি। জোরে চোদেন… আরও… আহহহহহ… ওহহহহহহহহ…সসসসসসস… ইহহহহহহ… আহহহহহহ… কী আরাম গোওওওওওওওওও… ও সোনার বাবা, দেখে যাও… ও টিয়া দেখে যা, তোর দেওর কেমন তোর বাড়িতে তোর বৌদিকে মদ খাইয়ে ন্যাংটা করে চুদে দিচ্ছে… আহহহহহহ…”

“তবে রে! মাগীর এত বড় কথা! পরের বউ বলে বুঝি আমি আস্তে চুদছি? দেখ তবে চোদা কাকে বলে…” বলে কাকু মার কোমর চেপে ধরে সে কী গতিতে ঠাপাতে থাকল। মার সারা শরীর থরথর করে কাঁপছে। মুখ থেকে সিগারেটটাতে শেষ তান দিয়ে মা ফেলে দিয়ে হাই হইল জুতো দিয়ে ডলে দিয়ে মা মাথাটা ঝাঁকিয়ে কপালে এসে পড়া এলোমেলো চুল সামলে নিয়ে সামনে ঝুঁকে পোঁদ আরও একটু তুলে দাঁড়ায়।

আমি এখান থেকেই শুবছি, কাকুর ঠাপের তালে, মার নরম পাছায় কাকুর তলপেট ধাক্কা দিচ্ছে, থপ্তহিপ করে আর মা কাতরাচ্ছে “আআআআআআআআআ…” করে। কাকু একনাগাড়ে সমান বেগে চুদে চলেছে। কাকুর বাঁড়া মার রসে ভর্তি গুদে যাতায়াতে পকপকাপক পকাৎ পকপক পকাৎ পকাৎ পকপকপক পকপকাৎ পকপকাপক পকাৎ… ফচ্ ফচ্ পচাৎ… এরকম বিশ্রী শব্দ হচ্ছে একটানা।

কাকুও সমানে কাতরাচ্ছে “আহহহহ… আহহহহ… কী রে মাগী! আরও জোরে চাই? খানকী মাগী… তোর বর কেব, বরের চোদ্দপুরুশ এমন জড়ে তোকে কোনোদিন চুদেছে? শালী… দেখ, আজকে তোর গুদ ফাটিয়ে দেব মাগী… শালী আমার বাঁড়ায় তোর গুদ গেঁথে সারারাত্তির চুদব তোকে… শালী তোর গুদের খাই আজকে আমি মেটাচ্ছি… মাগীকে রাস্তায় ন্যাংটা করে দাঁড় করিয়ে বাজারের লোক দিয়ে চোদাব আজকে… সারা বিয়েবাড়ির লোক দিয়ে চোদাব তোকে… ধর শালী… খানকী মাগী ধর… কত চোদা খেতে পারিস আজকে দেখি আজকে…”

“তাই করুন, সুদীপদা… আমাকে রাস্তায় দাঁড় করিয়ে চোদান। খানকি বানিয়ে দেন। ইহহহহহহ… আহহহহহহ… আপনার রেন্ডি করে নেন আমাকে, চুদে চুদে হোড় করে নেন আমাকে। আমি আপনার মাগ হয়ে থাকব সারাজীবন… আহহহহহহ কী আরাম দিচ্ছে আপনি… এমন চোদন আমার জীবনে খাইনি গোওওওও… চুদে চুদে গুদ খাল করে দেন। আহহহহহ…”

বলতে বলতে মার সারাশরীর কেঁপে উঠল। মা জানালার রড ধরে সামনে গরাদে মুখ ঠেকিয়ে থরথর করে কেঁপে উঠল। কাকুও সঙ্গেসঙ্গে মার পেছনে হাঁটু ভর দিয়ে বসে মার গুদ চুষতে থাকল। বুঝলাম মা রস ফেদিয়েছে। কাকু মার সব রস চেটে নিয়ে উঠে দাঁড়িয়ে মাকে খাটের ধারে এনে দাঁড় করিয়ে উপুড় করে শুইয়ে দিল আবার। মা মেঝেতে দাঁড়িয়ে খাটে উপুড় হয়ে পোঁদ তুলে শুয়ে পড়লে কাকু পেছন থেকে মাকে ডগি স্টাইলে লাগাতে থাকল।

মার রস ফেদানোর পরে একটু সময় যা ঝিমুনি ছিল, সেটা কাকুর ঠাপে কেটে গেছে। মার চোখ উলটে গেছে। নিজের টঢ়োট কামড়ে মা চোখ বুজে পেছনে দাঁড়ানো সুদীপের বাঁড়ার চোদা খেয়ে পাগল হয়ে যাচ্ছে।

দেখলাম মার সুন্দর, সুডৌল মাই দুটো কেমন ঠাপের তালে তালে দুলছে। মার চুল গুলো একজায়গায় করে কাকু হাতের কবজিতে পাকিয়ে ধরে মাথাটা টেনে ধরেছে পেছনে আর ঘপাং ঘপাং করে ঠাপ মারছে। মার মাথাটা ঘোড়ার লাগামের মতো টেনে ধরেছে সুদীপকাকু। মার মুখে সে কী সুন্দর তৃপ্তির হাসি… কাকু ঘপাং করে ঠাপ মারছে আর মা চোখ উলটে হাসি মুখে সমস্ত শরীর কাঁপিয়ে ককিয়ে উঠছে, “আহহহহ… আসসস… সসসসসসস…”

কাকু মার কান-গলায় চুমু খেয়ে বলল, “কি বৌদি… কেমন খাচ্ছেন? আর জোরে লাগবে?”

“আহহহহ…সসসসস… মারুন… চুদে চুদে আমার পেট করে দিন… আহহহ… কী যে সুন্দর চুদছেন আপনি… ইহহহহ… আহহহ… আমাকে আপনার খানকী মাগী বানিয়ে নিন… চুদে চুদে আমাকে প্রতিবছর পোয়াতি করে দিবেন। আমি সবসময় আপনার বাচ্চা পেটে নিয়ে পেট ফুলিয়ে বেড়াব… আহহহহ… আমার রস ফেদায়ে যাচ্ছে… বাবা গোওওও… মারেন, ঠাপান… থামবেন না… আমার রস পরবে আবার…”

“আহহহহ বৌদি… আমারও মাল পড়বে গো… ধরেন, কামড়ে ধরেন আপনার সুন্দর গুদের ঠোঁট দিয়ে আমার বাঁড়াটা কামড়ে ধরেন, বারার সব রস শুষে নেন গুদের ভেতরে… আহহহহহ আমার পড়ছে বৌদিইইইইইইই…”

“ফেলেন, ফেলেন… বৌদির গুদে কত রস ফেলতে পারেন ফেলেন… বৌদি আপনার বাঁড়ার দাসি হয়ে গেল গোওওওও… আহহহহ… আমারও রস পড়ে গেল গোওওওওও…”

বলতে বলতে মা দেখলাম কোমর থেকে শরীরের সামনের অংশ তুলে ধরেছে। কাকুও মার পিঠে হুমড়ি খেয়ে পড়েছে। দুজনেই এই অমানুষিক পরিশ্রমে হাফাচ্ছে আর দরদর করে ঘামছে। মা একটু পরেই বিছানায় মুখ থুবড়ে পড়ল। কাকু মার পিঠ থেকে উঠে মাকে কোলে করে বিছানায় শুইয়ে দিয়ে নিজেও পাশে শুয়ে হাঁফাতে থাকে।

একটু পরে কাকু, “আমি এবার নীচে যাই, আপনি এখানে বিশ্রাম নিন।” এই বলে উঠে পড়লো আর একটা চাদর দিয়ে মাকে ঢেকে দিলো। জামা প্যান্ট পরে কাকু খাটের কাছে দাঁড়াল।

মা হাত বাড়িয়ে বলল, “অ্যাই, সুদীপদা!”

সুদীপকাকু মার হাত ধরল। ঝুঁকে মার ঠোঁটে চুমু খেল। বলল, “বলুন।”

“আবার কবে হবে?”

“কবে আবার কী? আজই হবে। আপনি পারবেন তো? হাফিয়ে উঠবেন না তো?”

“আহাহাহা! জানেন না যেন! পরশু রাত্রে কতবার করলেন। আমি কি হাঁফিয়ে গেছিলাম নাকি?”

“আপনি একটু রেস্ট নিন। আমি ফাঁক বুঝে চলে আসব। দরজা খুলে রাখবেন কিন্তু।” এই বলে কাকু মার হাতে চুমু খেল প্রেমিকের মতো। যাওয়ার সময় ঘরের লাইট নিভিয়ে দিয়ে কাকু আস্তে করে দরজাটা ভেজিয়ে সিড়ির দিকে চলে গেল। মা নিশ্চিন্তে শুয়ে থাকল চাদরের নীচে। গায়ে একটুও কাপড় নেই।

সেই রাত্রে কাকু অনেকবার চুপুচুপি বাড়ির লোকের আড়ালে মার ঘরে এল। আমি প্রতিবার এসে দেখলাম কাকু আর মায়ের উদ্দাম মিলন। মাকে উলটে পালটে, কতরকম ভাবে চুদল কাকু। অন্তত পাঁচবার মার গুদ কাকুর বীর্যে ভেসে গেল।

৩।

এর পর আমরা বিয়ে বাড়িতে যত দিন ছিলাম প্রত্যেক দিন দেখতাম মা দিনের বেলা না হলে রাতের বেলায় সুদীপ কাকুর সঙ্গে চুদাচুদি করত। দিনের বেলায় খোলা ছাদে রেলিঙে সামনে ঝুঁকে মা দাঁড়িয়ে আচেহ এক আর কাকু পেছন থেকে দাঁড়িয়ে মার ম্যাক্সি তুলে নিশ্চিন্তে চুদে চলেছে, এরকম আমি দুইবেলা দেখলাম।

বিয়ের পরেরদিন কাকু মাকে নিয়ে ওদের এম্বেসেডার করে বাজারে গেল। আসার পথে কাকু বাড়ির পেছনের গেরেজে গাড়ি রাখছে, আমি লুকিয়ে দেখলাম, পেছনের সিটে কাকুর কোলে বসেছে মা। মার পরনের গাউন তুলে পেছন থেকে কাকু মাকে চুদল খুব করে। তারপর গেরেজ থেকে দুজনে বাজার থেকে কেনা মালপত্তর নিয়ে বাড়ি ঢুকল।

সেদিন রাত্রেই সবাই ঘুমালে মা চুপুচুপি ছাদের ঘরে কাকুর কাছে গিয়ে উপস্থিত। একটু আগেই বাবার চোদা খেয়েছে মা। কাকুর ঘরে ঢুকে দেখলাম ঝাঁপিয়ে কাকুর বুকে গিয়ে পড়ল। সঙ্গেসঙ্গে চুমু খেতে খেতে মাকে কাকু কোলে করে খাটে নিয়ে গিয়ে মার নাইটি খুলে উলঙ্গ করে দিয়ে কুত্তীর মতো বসিয়ে চুদল। তারপর মাকে নিয়ে খোলা ছাদে এনে চাঁদের আলোর নীচে রেলিঙে ঝুঁকে মা দাঁড়াল। আর কাকু পেছন থেকে চুদল এককাট। দুজনের শীতকারের আর চোদার শব্দে সারা এলাকা ভরে যাচ্ছে।

পিসির বাড়ি থেকে ফেরারদিন মা সুদীপ কাকুর সঙ্গে চুদাচুদি করার সময় মার ফোন নম্বর দেয়। পিসির বিয়ের ঠিক ১৫-১৬ দিন পর একদিন দেখলাম সুদীপ কাকু আমাদের বাড়িতে এসেছিল। আমার স্কুল বন্ধ হওয়ার কারণে বাড়িতে ছিলাম। তখন বাবা বাড়িতে ছিল না। আর মা আমার কাছে এসে বলল, সোনা, তুই কি খেলতে যাবি? আমি তো খেলার কথায় একপায়ে বেরিয়ে গেলাম। বাড়ি থেকে বেরিয়ে পেছনের সিঁড়ি বেয়ে উঠে কাকু আর মা কী করে দেখতে লুকিয়ে পড়লাম। মা দেখলাম সেজে গুঁজে লাল হাতাকাতা ব্লাউজ আর লাল সিল্কের শাড়ি পরে চা-মিষ্টি নিয়ে উপরের ঘরে গেল। আমি-ও ধীরে ধীরে পাশের ঘরটা যেটাতে শুধু মা আর কাকু ছিল সেদিকে এগিয়ে গেলাম।

এই ঘরের বারান্দার দিকেও একটা দরজা আছে কিন্তু সেটা খোলা থাকলেও দরজার পরদা দিয়ে দিয়েছিল। দরজার কাছে এসে কান পাততে মার শব্দ শুনতে পেলাম, “আহহহহহহ… আহহহহহহ… উহহহহহহহহ… উমমমমমমম… মাআআআআআ… আআআআআআআ…”

দরজার পরদার পাশটা একটু ফাঁকা করি। দেখলাম কাকু মাকে বুকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। দিজন দুজনকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে প্রেমিক প্রেমিকার মতো চুমু খাচ্ছে। মার শাখা-পলা পরা সুন্দর হাত কাকুর মাথার চুলে বিলি কাটছে আর কাকুর হাত মার শাড়ির ফাঁক দিয়ে তলপেটে, পিঠে, বুকে, পাছায় ঘুরছে।

মা বলল, “অ্যাই… সুদীপদা… এসেই দুষ্টুমি করা শুরু করেছেন। আমি কত কষত করে চা করলাম। খাবার বানালাম, সেগুলো কে খাবে শুনি?”

“ইশসসস… বৌদি আপনাকে আগে খেয়ে তবে বাকি সব…”

“ছা ঠান্ডা হয়ে যাবে, লক্ষ্মীটি… খেয়ে নিন…”

কাকু মার বুকের আঁচল ফেলে দিয়ে ব্লাউজের হুক খুলে ফেলেছে। মা ব্লাউজ খুলে ফেলেছে। কাকু মার পিঠের বার হুক খুলে মার মাই চুষতে শুরু করল। মা কাকুর মাথাটা বুকে চেপে ধরে বলছে, “আহহহহ… এসব করার জন্য অনেক সময় আছে তো, মিষ্টিটা খেয়ে নিন… হাঁ করুন…”

মা হাতে করে কাকুর মুখে মিষ্টি দিচ্ছে আর কাকু সেটা খেয়ে মার মাই চুষতে মন দিচ্ছে বারবার। কাকু একটা মিষ্টি মুখে নিয়ে মাকে খাটে শুইয়ে দিল। একটানে মার শাড়ি শায়া তুলে দিল কোমরের উপর। তারপর মুখের মিষ্টিটা মার ফর্সা করে কামানো গুদের উপর রেখে মুখ দিয়ে ডলে ডোলে পুরোটা মার ফাঁক করে ধর গুদে মাখিয়ে মুখ তুলল।

“ইসসসসসসস… কী করছেন? রসে মাখামাখি হয়ে গেল…” মা কপট রাগের স্বরে বলল। কাকু কথা না বলে মার গুদ চাটতে মন দিয়েছে। চেটে চেটে মার গুদের রস বের করে দিয়েছে কাকু। মা হাফাচ্ছে। কাকু মুখ তুললে মা উঠে বস্ল। এলোমেলো চুল ঠিক করে পা গুটিয়ে বসে বলল, “ইসসসসসস… ডাকাত একটা… এভাবে কেউ চাটে নাকি?”

“আমি তো চাটি। আপনাকে এভাবেই চাটতে ভাল লাগে।”

“আমি তো চাটি…” মা মুখ ভেঙ্গিয়ে বলল, “চাটা যে জুড়িয়ে জল হয়ে গেল!”

“তাতে কী? আমার বৌদির গরম জল তো আছে!”

“মানে?” মা অবাক হয়।

“মানে যা, তাই! চলুন…” বলে কাকু মার হাত ধরে খাট থেকে নামাল। বলল, “মেঝেতে বসেন। আমি আপনার সামনে মুখ পেতে বসছে। আজপকে অনেকটা খাব।”

আমি কি ঠিক শুনছি? মা নাকি ওই লোকটার মুখে বসে মুতবে! মাও অবাক হয়ে গেছে। বলছে, “অ্যাই, না, না… আমি মোটেও আপনার মুখে বস্তে পারব না। আর এখানে ঘরে তো না-ই…”

কাকু ততখণেনিজের জামা প্যান্ট সব খুলে মেঝেতে শুতে পড়েছে। কাকু মাকে হাত ধরে ডাকল, “বৌদি… প্লিজ। আমি আপনাকে ভালবাসি। আমার জন্য এটুকু করুন। সোনাটা আমার… আমার সোনা বৌদি… আপনার মুতের স্বাদ প্রথম যেদিন পেয়েছি, সেদিন থেকেই আমার মুখে আর কিচ্ছু ভাল লাগে না। আসুন। না বলবেন না…”

মা আর ভকী বলে, কাকুর বুকের দুদিকে দুই পা দিয়ে মা দাঁড়াল, খুলে রাখা আঁচল কাঁধে ফেলে ঘুরিয়ে কোমরে জড়িয়ে গুঁজে নিল। মাথার এলোমেলো চুল খোঁপা করে হাঁটুর কাছের কাপড় খামচে ধরে দুইহাতে তুলে ধরতে ধরতে মাকুর মুখের উপর বসল উবু হয়ে। কাউ দুইহাতে মার গুদের ঠোঁট দুটো চিরে ধরে মুখ বাড়িয়ে চুমু খেলে। মা একটু এগিয়ে বসে। এবার মারত গুদের সামনে কাকুর মুখ। মা দেখলাম মোটা শুরু করেছে। হলুদ গরম পেচ্ছাপ তীরবেগে কাকুর হাঁ করে ধরা মুখে পড়ছে। আর কাকু একনাগড়ে ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলে নিচ্ছে। দেখলাম, মা খুব আস্তে আস্তে মুতছে যাতে কাকু পুরোটা গিলতে পারে। কাকুও খুব মন দিয়ে তারিয়ে তারিয়ে গিলছে সুন্দরী বৌদির মুত। banglachotikahini পাশের বাসার রিয়া সাথে চোদাচোদী

পেচ্ছাপ হয়ে গেলে মা উঠতে গেল। কাকু মাকে ধরে মুখের উপর বসিয়ে দিল। বুঝলাম কাকু মার গুদ চুষছে। বেশ খানিকক্ষণ চোষার পরে মা যখন আরামে কাতরাচ্ছে, কাকু উঠল। মাকে ধরে টেবিলের সামনে দাঁড় করাল। মা চেয়ারের পেছন ধরে পোঁদ তুলে দাঁড়িয়েছে। কাকু পেছন থেকে মার কাপড় পোঁদের উপরে তুলে ধরে পোঁদ চিরে ধরে। তারপর মার পোঁদে মুখ দিয়ে চেটে উঠে দাঁড়ায়। নিজের বাঁড়াটা হাতে করে পেছন থেকে মার গুদের মুখে চপে ধরে। মা চাপা শীৎকার তোলে, “উমমমমম… মাআআআআআ…”

কাকু আস্তে আস্তে বাঁড়াটা চেপে ধরে মার গুদের মুখে। তারপর পুচ করে চাপ দিতেই পুরো বাঁড়াটা গেঁথে যায় মার গুদে। মা কাতরে ওঠে, “আহহহহহহহহহহহ… সসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসস… মাআআআআআআআ…”

কাকু ঝুঁকে মার পিঠে চুমু খেতে খেতে বাঁড়া টেনে আবার জোরে ঠাপ মারে। পকাৎ করে কাকুর আট ইঞ্চি বাঁড়াটা আমূল গেঁথে যায় মার গুদে। মা গলা ছেড়ে কাতরায়, “আহহহহহহহহহ…সসসসসসসসসসস… মাআআআআআ…”

কাকু মার কোমর চেপে ধরে এবার ঠাপাতে থাকে পকাপক। আমি আড়াল থেকে দেখছি, মা শাড়ি-শায়া পোঁদের উপরে গুটিয়ে টেবিল ধরে দাঁড়িয়ে আছে আর সুদীপকাকু পেছন থেকে মাকে চুদে চুদে হোড় করে দিচ্ছে। কাকুর প্রত্যেক ঠাপের তালে মার সারাশরীর কাঁপছে, মাই দুটো প্রবল বেগে লাফাচ্ছে। আর মার মুখের ভেতরে সুদীপকাকু নিজের জাঙিয়া পুরে দিয়েছে যাতে মার কাতরানির শব্দ না বের হয়। মুখ বন্ধ থাকার জন্য আরামে মায়ের চাপা গোঙ্গানি শোনা যাচ্ছে। আর শোনা যাচ্ছে গুদ মারার প্রবল পকপকাপকপকপকাৎপক পকপকাপকপকপকপক শব্দ…

বাবা বাড়িতে আসার আগ পযন্ত মা আর সুদীপকাকু নানানরকম ভাবে চুদাচুদি করল। বাবা আসার আগে কাকু জামা প্যান্ট পরে চলে গেল। তারপর থেকে সুদীপ কাকু দুএকদিন পর পর মার সঙ্গে ফোনে কথা বলে যখন বাবা বাড়িতে থাকত না তখন আসতো আর মার সঙ্গে চোদাচুদি করে বাবা আসার আগে চলে যেত।

কিছুদিন পরে একদিন দেখলাম খেতে বসে মা ওয়াক তুলতে তুলতে খাবার টেবিল থেকে উঠে গেল। বাবা পেছন পেছন গেল। বাবা বলল, “কী গো! পারো, সোনা… শরীর খারাপ হল নাকি?”

মা মুখঝামটা দিয়ে বলল, “আআআআআআ মরণ… কিচ্ছু বোঝো না যেন! মেয়েরা এরকম ওয়াক কখন তোলে জানো না?”

বাবা খুশিতে গদগদ হয়ে বলল, “সত্যি? তোমার আর একটা হবে? পারো?”

মা খুব আদুরে গলায় বলল, “হুমমমম… হবে তো!”

“ইসসসস… পারো! কী যে আনন্দ হচ্ছে! এবারও দেখো ছেলে হবে একটা!”

মা কিছু না বলে হিহি করে হেসে উঠে। আমি তো জানি এসব মার অভিনয়।

পরের দিন বাবা বাড়ি নেই। সুদীপকাকু এলে মা কাকুর জলখাবার নিয়ে উপরের ঘরে গেল। আমিও গেলাম পিছুপিছু। কাকুর ঘরে ঢুকতেই মাকে জড়িয়ে চুমু খেতে থাকে। মা বলল, “এই এই, আস্তে, আস্তে… এত হামলে পড়ছ কেন?”

“ইসসস বৌদি… কতদিন পরে তোমাকে পেলাম…”

“শোনো, সুদীপ এবার আমাকে বৌদি বলে ডাকা ছাড়ো। নিজের বাচ্চার মাকে কেউ বৌদি বলে ডাকে?”

সুদীপকাকু প্রথমে বুঝতে পারল না। তারপর লাফিয়ে উঠল, “সত্যি?”

মা কিছু না বলে লজ্জার মুখ নামিয়ে খাটে বসে আছে। সুদীপকাকু মাকে জড়িয়ে ধরে বলল, “ওহহহহহহ… পারমিতা! কী খবর শোনালে? আহহহহ…”

“শোনো, আমার কিন্তু একটায় হবে না। এর পরে আরও একটা দিতে হবে আমাকে…”

“আর একটা কেন, বললে আমি তোমাকে চুদে চুদে পুরো ফুটবল টিম বানিয়ে দেব… তুমি খালি আমাকে চুদে যেতে দাও পারমিতা… ওহ… চলো, আমরা দুইজনে পালিয়ে চলে যাই… আলাদা করে সংসার করি।”

“আবার আলাদা করে সংসার করার কী দরকার! এই তো ভাল আছি। আমরা তো বর বউ হয়েই গেছি। খালি খালি দুইদুটা সংসার নষ্ট না করে এভাবেই তো থাকা যায়… তাছাড়া রোজ রোজ এক বউকে চুদে তুমিও এক্সময় বিরক্ত হয়ে যাবে। তারচেয়ে এইভাবেই মাঝেমাঝে সংসার করাই ভাল। কী বলো?”

“তা তুমি মন্দ বলোনি। তবু, তোমাকে বিয়ে না করলে কেমন মানাচ্ছে না। আমার কতদিনের স্বপ্ন তোমাকে বিয়ে করব!”

“বিয়ে তো আমিও তোমাকে করতে চাই।”

“তাহলে চলো একদিন আমরা সত্যি সত্যি বিয়ে করে ফুলশয্যা কাটাই।”

“আমার বর এর মধ্যে বাইরে গেলে আমি আর তুমি বিয়ে করে এখানে ফুলশয্যা কাটাব। কেমন?”

“মনে থাকবে তো?”

“থাকবে বাবা। থাকবে। নাও এখন খেয়ে নাও। কত কাজ বাকি আমাদের বলো তো? হিহিহি…”

মার কথায় সুদীপকাকু ফিক করে হেসে উঠল। আমি দেখলাম, মা কাকুর মুখে খাবার তুলে দিচ্ছে আর কাকু মাকে কোলে বসিয়ে মার মাই চটকাচ্ছে। একটু পরে দেখলাম মাকে খাটে চিত করে ফেলে কাকু মার নাইটি একটানে কোমরের উপরে উঠিয়ে দিয়ে মার কামানো গুদে মুখ দিয়ে চুষতে থাকল। সেই পিসির বৌভাতের পর থেকেই মার এই নতুন অভ্যেস হয়েছে, রেগুলার গুদ কামানো। অবশ্য ভালই লাগে এই কামানো ফর্সা গুদ। মার গুদ চেটে রস খসিয়ে কাকা মাকে খাটে ফেলে একবার চুদল। গুদে কাকুর মাল নিয়ে মা বাড়ির কাজ সেরে আবার এসে কাকুর ঘরে ঢুকল। মাকে এবার চেয়ারের পেছন দিক ধরে দাঁড় করিয়ে কাকু মার নাইটি পোদের উপরে তুলে ধরে পেছন থেকে পকাৎ করে গুদে বাঁড়া চালিয়ে চোদা শুরু করে দিল। মাও আরামে কাতরাতে থাকল সুদীপের চোদা খেয়ে।

আর এক রাউন্ড চোদার পরে মা কাকুর কোলে বসে গলা জড়িয়ে ধরে বলল, “জানু… আমি টয়লেটে যাব, সোনা…”

“কেন, বৌদি? মুতবে?”

“আবার বৌদি? আমি না তোমার বউ?”

“তাহলে কী বলে ডাকি বলো তো তোমাকে? পারো, নাকি মিতা?”

“আমার বর আমাকে পারো বলে। আর বাড়ির সবাই মিতা বলে। তুমি আমার জানু। তুমি আমাকে অন্য নামে ডাকবে, রোমি। বুঝলে? আমি তোমার রোমিবউ। আর তুমি আমার দিপুজানু… হিহিহি… এবার ছাড়ো… আমি মুতে আসি।”

“ইসস… আমার রোমিকে আমি কিছুতে ছাড়বই না। আমার রোমি আমার কোলে কোলে যাবে। আর আমার মুখেই মুতবে। আমি আমার রোমির মুতের স্বাদ নেইনি কতদিন হয়ে গেল…”

“ইসসসস… দিপু, জানু… এরকম করে না সোনা… তোমার মুখে মুতব কেন… ঘেন্না লাগে না?”

“আমার বউয়ের মুত আমি খাব, তাতে ঘেন্না কেন?”

“বউ তো হইনি। আগে হয়ে যাই… তখন ভাবা যাবে…” মা ন্যাকামি করে কাকুর গলা জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল।

আমি বেশ বুঝতে পারছি, মার খুব ইচ্ছে কাকুর মুখে মোতার। খালি ভাও খাচ্ছে…

কাকু মাকে পাজাকোলা করে নিয়ে বাথরুমে গেল। বাথরুমের দরজা বন্ধ করার বালাই নেই ওদের। কাকু পরনের লুঙ্গি খুলে ফেলেছে ঘরেই। সদ্য মার রসাল গুদ চুদে ভেতরে এককাপ বীর্য ফেলে বাঁড়াটা এখন খানিকক্ষণ চুপ আছে। বাথরুমে গিয়ে মাকে দাঁড় করিয়ে কাকু মার সামনে মেঝেতে উবু হয়ে বসল। মা দুই পা ফাঁক করে দাঁড়িয়ে নাইটি তুলে ধরে কোমরের উপর। কাকুর মুখে নিজের গুদ সেট করে মা মোতা শুরু করে। কাকু হা করে মার গরম হলুদ নোনতা পেচ্ছাপ কেমন গপগপিয়ে গিলে নিচ্ছে। একটু পরেই কাকু শুয়ে পড়ল। মার মুত তখন বন্ধ হয়ে গেছে। কাকু বলল, “রোমি, সোনা বউ আমার, এসো, তোমার দীপুজানুর মুখের উপরে বসে বাকিটুকু খালাস করো…”

মা খিলখিলিয়ে হেসে বলে, “ইসস… তুমি না হেবি দুষ্ট হয়েছ, জানু… এরকম আবদার করে নাকি কেউ?”

“ওমাআআআ… আমি তো আমার রোমিসোনার কাছে আবদার করছি… আমার সোনাবউ-এর কাছে…”

মা খিলখিলিয়ে হেসে বলে, “আমার জানুটা… এই জন্যই তো তোমাকে এত্ত ভালবাসি, দিপু… খাও, খাও তোমার রোমিসোনার মুত খেয়ে নেশা করো… তোমার বাচ্চার মা-র গুদ চুষে খেয়ে নাও… ধরো, ধরো, হা করো, দিপু, তোমার রোমিসোনা মুতছে… এহহহহহহহহহহ… কী আরাম গো তোমার মুখে মুতে… ইসসসসসসসস…”

বলতে বলতে মা কাকুর মুখের উপর মাথার দুইদিকে দুই পা রেখে উবু হয়ে বসে কাকুর হা করা মুখে ছড়ছড় করে মুততে থাকল। এবার স্পষ্ট দেখা যাচ্ছে, কাকুর হা করে রাখা মুখে মার হলুদ মুতের ধারা কেমন সুন্দর ঢুকছে আর কাকুও ক্যোঁৎক্যোঁৎ করে গিলে খাচ্ছে… মার মোতা শেষ হলে কাকু মার গুদ আচ্ছা করে চেটে দিয়ে উঠে দাঁড়ায়। মা দেওয়ালে ঝুঁকে দুইহাতে ভর দিয়ে দাঁড়িয়ে পোঁদ তুলে ধরে। কাকু মার পাছা চিরে ধরে মার পোঁদের উপর লম্বা লম্বা চাট দিতে দিতে মাকে গরম করে তোলে।

মা চোখ বুজে কাকুর পোঁদ চাটা খাচ্ছে আর কাতরাচ্ছে গলা ছেড়ে। যেহেতু বাড়ি কেউ নেই, তাই রাখঢাকের ভয় নেই। মার সুন্দর পোঁদ চেটে গাঁড়ে আংলি করতে করতে কাকু বলল, “রোমিসোনা, বৌ আমার, তোমার পোঁদ কবে মারব, সোনা? তুমি কিছুতেই তোমার পোঁদ মারতে দিলে এতদিনেও…”

“ইহহহহহহহ… কী করছ, জানু? গাঁড়ে আংলি করছ কেন? ইহহহহ… ওখানে কেউ আঙুল দেয় নাকি?”

“আমার রোমিবউয়ের পোঁদে আমি মুখ দেব, আঙুল দেব, এমনকি বাঁড়াও ঢোকাব… কবে তোমার গাঁড় চুদব, সোনাবৌ?”

“এমন সুন্দর গুদ চুদে আমাকে পোয়াতি করে দিয়েও জানুর কেন গাঁড় মারার সখ বুঝি না বাপু… ইহহহহহ… অমন করে আংলি করে না সোনা, জানু আমার… আমার কেমন যেন হচ্ছে… এহহহহহহহহহহ…”

“আঙুল দিতেই এমন আরাম পাচ্ছে, তাহলে বাঁড়া দিলে কেমন আরাম হবে বলো, রোমি?”

“না, না… তোমার যা আখাম্বা বাঁড়া, আমি নিতে পারব না, জানু… আমার পোঁদ ফেটে যাবে… তুমি গুদ মারো যতখুশি…”

“প্লিজ, রোমিসোনা, সুন্দরী বউ আমার…”

“না, আজকে না। আমি যেদিন তোমার বউ হব, সেদিন ফুলশয্যার রাতে আমার কুমারী পোঁদ তোমাকে উপহার দেব সোনা। তাছাড়া কিছুদিন পরে আমার পেটে তোমার বাচ্চা বড় হলে তখন তো গুদ মারতে পারবে না, তখন পোঁদ মারার কথা ভাবা যাবে, এখন নয়, জানু। প্লিজ… আর আংলি কোরো না বাবু… আহহহহহহ… ইহহহহহহহহহহহ…”

কাতরানি শুনে বুঝলাম মাল ভালই আরাম পাচ্ছে। খালি কাকুর বাঁড়াটা বড় আর মোটা বলে গাঁড়ে নিতে সাহস পাচ্ছে না।

কাকু মাকে নিয়ে ঘরে এল। ঘরে ঢুকতেই মা কাকুর উপর হামলে পড়ে কাকুকে খাটে ফেলে দিল। কাকুর বুকে চড়ে কাকাউর বাঁড়া নিজের গুদে চালান করে পোঁদ তুলে তুলে সে কী উদ্দাম চোদা মার। মার পরনের নাইটি মাথা গলিয়ে খুলে দিল কাকু। মার মাথার চুলের খোঁপা খুলে দিয়ে কাকু কনিচ থেকে মার কোমর দুইহাতে ধরে মাকে পোঁদ তুলে তুলে ঠাপাতে সাহয্য করছে, আর মা পোঁদ তুলে ভীষণ স্পিডে ঠাপাচ্ছে কাকুর বাঁড়া। মার গোল লদলদে পাছা থপ থপ করে কাকুর উরুতে এসে পড়ছে। এভাবে ঠাপাতে ঠাপাতে মা আরামে “আহহহহ… আহহহহহহ… উমমমমমমম… মাহহ… ওহহহহহহ… মাআআআআআ গোওওওওও…” করে শীৎকার তুলতে তুলতে জল খসিয়ে কাকুর বুকে থেবড়ে পড়ল। দেখলাম ভীষণ পরিশ্রমে মার ফর্সা মসৃণ পিঠ ঘামে চকচক করছে, মা হাফাচ্ছে।

কাকু বলল, “কি গো, রোমি, হাফিয়ে গেলে যে? এত তাড়াতাড়ি হাফালে চলবে?”

মা কাকুর বুকে মাথা রেখে আদুরে গলায় বলল, “অ্যাই, জানু… আমি না তোমার বউ? বউরা কি বরেদের সঙ্গে চুদে পারে, সোনা? তোমার সঙ্গে আমি চুদিয়ে পারব কেন?”

কাকু কিছু না বলে মার ফর্সা গোল পোঁদে হাত বোলাতে থাকল আর মা দেখলাম কাকুর বুকে শুয়ে আদরে কুইকুই করছে।

একটু পরে মা কাকুর বুক থেকে উঠলে কাকু মাকে জড়িয়ে চুমু খেল খানিকক্ষণ। তারপর খাট থেকে নেমে এল। দুজনেই পুরো ন্যাংটা। ওরা ঘর থেকে বেরিয়ে দোতলার রেলিং দেওয়া বারান্দায় এসে দাড়াল। মা কাকুর হাত ধরে টেনে এনেছে খোলা বারান্দায়। আমি অবাক হচ্ছি। মার কী সাহস!

মা রেলিং-এর সামনে এসে সামনে ঝুঁকে রেলিং ধরে পোঁদ তুলে দাঁড়িয়ে পেছনে তাকিয়ে কাকুকে ইশারায় ডাকল। কাকু পেছন থেকে এসে মাকে জরিয়ে ধরে দাঁড়াল। কাকু মার মুখ পেছনে দিকে ঘুরিয়ে নিয়ে চুমু খেতে থাকে। মা হাত পেছিয়ে কাকুর গলা জড়িয়ে ধরে চুমু খেতে খেতে একটা পা হাঁটু ভেঙে তুলে দিয়েছে রেলিঙের উপরে। কাকু পেছন থেকে মার মাই দুটো ধরে আদর করছে। মা মুখে হাত দিয়ে কাহ্নিকটা থুতু নিয়ে পেয়ের ফাঁক দিয়ে পেছনে কাকুর বাড়ায় মাখিয়ে নিজেই সেটাকে টেনে গুদে ভরে নিল। কাকু মার বালহীন তলপেটে হাত রেখে পকাৎ করে একটা থাপে পুরো বাঁড়াটা মার গুদে ভরে দিল। মা কেঁপে উঠল ঠজাপের চোটে। আরামে চোখ বুজে কাতরে উঠল গলা ছেড়ে, “আহহহহহহ… মাআআ…”

কাকু মার গলায় চুমু দিতে দিতে পরের ঠাপটা আরও জোরে দিল। মাও সেই তালে কাতরানি ছাড়ল, “উমমমমম… মাআহ… ওহহহহহহহহ… সসসসসসসসসসস…”

কাকু এবার চোদার গতি বাড়ায়। কোমর ঘুরিয়ে ঘুরিয়ে পকাপক ঠাপাতে থাকে। খোলা বারান্দায় আমার সুন্দরী মা পরপুরুষের সঙ্গে নগ্ন হয়ে চোদাচুদি করছে। মা কাকুর মুখে, গলায়, হাত বুলিয়ে আদর করছে, মাঝে মাঝে কাকুর পাছায় হাত বুলাচ্ছে। আমি দেখছি, কাকুর ঠাপের তালে তালে মার মাই কেমন লাফায়, কেমন মার মাথাভর্তি চুল এলোমেলোহয়ে যাচ্ছে। মা একটু পরে সামনে ঝুঁকে গেল। কাকু মার চুলের গোছা ধরে মার মাথা টেনে ধরে চুদতে থাকল। মা কাতরাতে কাতরাতে আবার জল খসিয়েছে।

কাকু ওই অবস্থায় মার গুদে বাঁড়া চালাতে থাকল দাঁড়িয়ে দাঁড়িয়ে। আমি লুকিয়ে লুকিয়ে দেখছি কাকু কেমন চুদে চুদে সুখ দিচ্ছে আমার সুন্দরী মাকে। আর মনে মনে ভাবি, মা সত্যিই খুব সুখ পেয়েছে কাকুর সঙ্গে চুদিয়ে। এত সুখ মাকে বাবার সঙ্গে করার সময় পেতে দেখিনি।

৪।

পারমিতা বৌদি আর সুদীপের বিয়ে। টিয়ার অভিজ্ঞতা।

বৌদি যেদিন জানাল যে, আমার দেওর সুদীপ ওকে পোয়াতি করে দিয়েছে, আমার তো আনন্দ ধরে না। বৌদি বলল, চুপিচুপি ও সুদীপকে বিয়ে করবে, আমার হেল্প দরকার, আমি এককথায় রাজি হয়ে গেলাম। আমার বর শুনে খুব খুশি। বলল, “তোমার দাদা সুদীপের বউকে এবার একটা বাচ্চা দিলেই মিটে যাবে।”

“মানে? দাদা কি সুদীপের বউকে করেছে নাকি?”

“করেনি আবার! তোমার বউভাতের দিন রাত্রে তোমার দাদা আর সুদীপের বউ, নিপা একঘরে শুয়েছিল, জানো না? তোমার দাদা অবশ্য প্রথমে আমতা আমতা করছিল, পরে নিপা ওকে প্রায় জোর করেই ঘরে নিয়ে গেছিল। বলল, আমার বর যখন আপনার বউকে লাগাচ্ছে, তখন আমি কেন একা থাকি, দাদা? আসুন তো, আমরাও করব।”

“দাদা এককথায় মেনে নিল, বলো?”

“না, তা ঠিক নয়। দাদা বলল, আমার বউ আর আপনার বর করছে ব্লেই আমাদেরও করতে হবে? তখন নিপা বলল, আহাহা, দাদা, আপনার কি আমাকে দেখে একটুও ভাল লাগেনি? আমি কি আপনার বউয়ের মতো একটুও সেক্সি নই? শুনে তোমার দাদা আর কী বলেন… রাজি হয়েই গেলেন। আমিই তো ওদের জন্য মদের ব্যবস্থা করে দিলাম।”

“ও মাআআ… এটা তো শুনিনি!”

“কেন, তুমি কি ভেবেছিলে তোমার দাদা সাধু?”

“আমার দাদা যে সাধু নয়, তা আমার চেয়ে ভাল কেউ জানে না।”

“কীরকম?” ভাই বোন চটি কাহিনী ২০২৩

“দাদার হাতেই আমার প্রথম গুদের পর্দা ফাটে। সে তো তুমিও জানো।”

“তাহলে তোমার বৌদি আর সুদীপের বিয়েটা কবে দিতে হবে বলো?”

“সেটাই তো ভাবছি। বাড়িতে বড় একটা মেয়ে আছে। তাকে কোথায় রেখে আসা যায়, ভাবছি।”

“সোনাইকে না-হয় কয়েকদিনের জন্য মামার বাড়ি পাঠিয়ে দেব আমরা। ওর পরীক্ষাও শেষ হয়ে যাবে সামনের সপ্তাহে। আর দাদাও তার পরেপরেই কোন ব্যবসার কাজে নাকি দিল্লি যাবে মাসখানেকের জন্য আমাকে বলল, টিয়া, তোরা দুজনে বৌদিকে দেখিস।অদিকে শুনলাম নিপাও নাকি বাপের বাড়ি যাচ্ছে ওদের কোন জমিজমার ব্যাপারে কী কোর্টে শুনানি নাকি আছে… ভালই হবে। বৌদি আর সুদীপদার বিয়ে বেশ জমিয়ে দেওয়া যাবে। বিয়ের পরে সপ্তাহখানেকের জন্য ওদের হানিমুনেও পাঠিয়ে দেব। কী বলো?”

“আমি আর কী বলব, তুমি যখন সব প্ল্যান করেই রেখেছ… আমার কোনও চিন্তা নেই। তোমার মতো বউ পেয়ে আমি বর্তে গেলাম। ওহহহহ… সত্যি… টিয়া… তুমি খালি আমাকে বলবে কী কী করতে হবে…”

“তাহলে এসো, এই আনন্দে একদান হয়ে যাক!”

“একদান কেন, বলো তো দুইচারদান করি…”

বলতে বলতে অনুপ আমাকে জড়িয়ে ধরে চুমো খেতে থাকল। আমিও পাল্টা চুমো দিয়ে ওকে আদর করতে থাকলাম। দুজনেই গরম হয়ে গেছিলাম, হাতেও বেশি সময় নেই, ওদিকে অনুপকে অফিসে যেতে হবে… এখন চাটাচাটির সময় নেই বলে আমি পরনের লুঙ্গি কোমরের উপরে গুটিয়ে তুলে দুই-পা ফাঁক করে ভাঁজ করে তুলে খাটে চিত হয়ে শুয়ে পড়তেই অনুপ আমার উপরে শুয়ে পড়ল। প্যান্টের বোতাম, চেন খুলে হাঁটুর কাছে নামিয়ে জাঙিয়া নামিয়ে ওর ঠাটানো বাঁড়াটা আমার রসে জবজবে গুদে পকাত করে চালিয়ে দিল। আমিও কাতরে উঠলাম আরামে। তারপর দশ মিনিট কোমর তুলে ঠাপিয়ে আমার গুদে মাল ঢেলে আমার দুবার জল খসিয়ে দিয়ে অনুপ উঠল। অফিসের ড্রেস ঠিক করে নিয়ে বের হবে বলে রেডি হল। আমিও লুঙ্গি নামিয়ে চুল ঠিক করে ওকে দরজা অবধি এগিয়ে দিয়ে এলাম।

পরের সপ্তাহে সোনাইএর পরীক্ষা শেষ হয়ে গেল। ও মামার বাড়ি যাবার বায়না করলে দাদা ওকে মামার বাড়ি রেখে এল। পরের দিন দাদার দিল্লির ফ্লাইট।

আমরা আগে থেকে প্ল্যান করে রেখেছিলাম। বৌদিকে নিয়ে বাজারঘাট করা হয়ে গেছিল আমাদের। বাজার অবশ্য তেমন কিছু না। বিয়েটায় তো আমরা চারজন থাকব। তবে বিয়ের কোনও রেওয়াজ বাদ দেব না আমরা। অনুপ ওর চেনা একজন তামিলনাড়ু থেকে ব্রাহ্মণকে জোগাড় করেছে, ওর অফিসের চেন্নাই-এর এমপ্লয়ি। সে দুদিনের জন্য এখানে এসেছিল। তাকে দিয়ে বিয়ে পড়ানো হবে ঠিক আছে। সুদীপদাও ওর বউকে বাপের বাড়ি দিয়ে এসেছে।

বৌদি দাদাকে বিমনবন্দরে সি-অফ করে এসে পার্লারে গেছিল। সুন্দর করে পেডিকিওর-ম্যানিকিওর করিয়ে, চুলস্টাইল করে এসেছে। বিয়ের আগের দুই-দিন শাঁখাসিঁদুর পরবে না। ওর বিয়ের বেনারসি, গহনা বের করেছে। দাদকে ছেড়ে এসে সেদিন ওরা দেখা করল। মানে বৌদি আর সুদীপ। সুদীপ গাড়ি করে এল আমাদের বাড়ি। বৌদি বাড়িতে কুমারী মেয়েদের মতো টিশার্ট, স্কার্ট পরে ছিল। আমরা বাজারে গেলাম। সুদীপদা বৌদিকে শাড়ি কিনে দেবে।

আমরা গেলাম সুদীপদার চেনা দোকানে। বৌদিকে কী সুন্দর লাগছে! হাঁটু অবধি ফ্রিলের স্কার্ট হাওয়ায় উড়ছে, আর ওই সুন্দর পাছা, ভরাট শরীর। সবাই হাঁ করে দেখছে। কে বলবে ওর দশ বছরের মেয়ে আছে। পেটে আবার একটা বাচ্চা? দেখলে মনে হবে কলেজের ছাত্রী। শাড়ি বেছে সুদীপদা বলল, “রোমি, একটু পরে দেখতে হবে তো, কেমন মানাচ্ছে।”

“ইসসসসসস… এখানে চেঞ্জ করব কী করে?”

“কেন, চেঞ্জের রুম আছে তো! পেছনে। চলো দেখাই…”

বৌদি চোখ পাকাল, “একদম দুষ্টুমি করবে না! টিয়া রয়েছে…”

“তাতে কী? ও কি জানে না আমাদের কী ধান্দা?”

বৌদি কিছুতেই রাজি হল না দেখে সুদীপদা মনখারাপ করছিল। আমি ভাবলাম, ওদের একটু সুযোগ করে দিতে হবে। দুজনেই সমান গরম হয়ে আছে আমি জানি। আমাদের গাড়ি পার্ক করা ছিল পার্কিং লটের একদম শেষে। ওদিকটা নির্জন। তবে পরিষ্কার। ওখানেই বৌদিকে সুদীপদার সঙ্গে করতে দিলে হয়। আমি আড়ালে চলে যাব। বৌদিকে সেই মতো জানালাম। বৌদি লজ্জা পেয়ে গেল। আমি চিমটি কেটে বললাম, “আর ছেনালী করতে হবে না। পেট বাঁধিয়ে ফেলে এখন লজ্জা পাচ্ছ? যাও। আমি এখান থেকে পাহারা দিচ্ছি। কেউ এলে আমি ডেকে দেব।”

দেখলাম, সুদীপদা গম্ভীর হয়ে বাজারের প্যাকেটগুলো নিয়ে গাড়ির দিকে যাচ্ছে। আমি টুক করে আড়ালে চলে গেলাম। বৌদি কী করে দেখি। বৌদি পাছা দুলিয়ে হাঁটতে হাঁটতে সুদীপদার পেছনে গিয়ে দাঁড়াল। সুদীপদা গাড়ির ডিকি খুলে প্যাকেটগুলো রেখে ঘুরতেই দেখলাম বৌদি ওর কলার চেপে ধরে বুকে টেনে নিয়েছে।

সুদীপদা বলছে, “এই, রোমি ছাড়ো! কী হচ্ছে!”

“না। একদম ছাড়ব না। ইসসসসসসসস… আমার জানু রাগ করেছে? দীপু, জানু, বলো আমার উপর রাগ করেছ তুমি?”

সুদীপদা কিছু বলছে না দেখে বৌদি দুইপা পিছিয়ে গেল। তারপর স্কার্টের নীচে হাত ঢুকিয়ে দিয়ে প্যান্টিটা টেনে নামিয়ে সুদীপদার গলায় পরিয়ে দিয়ে ইলাস্টিক ধরে টেনে ওকে বুকে চেপে ঠোঁটের ভেতরে ঠোঁট পুরে চুমু খেতে শুরু করল। তারপর বৌদি ওর কাঁধে চাপ দিয়ে নিজের সামনে ওকে বসিয়ে দিয়ে স্কার্ট তুলে সুদীপদার মাথাটা নিজের স্কার্টের নীচে ঢুকিয়ে মাথাটা স্কার্ট দিয়ে ঢেকে দিয়ে পা দুটো ফাঁক করে দাঁড়াল।

বুঝলাম বৌদি ওকে গুদের রস খাওয়াচ্ছে। এত দূর থেকেও সুদীপদার সপ্ সপ্ করে বৌদির গুদ চাটার শব্দ শুনতে পাচ্ছিলাম। সুদীপদা মুখ বের করে উঠতেই বৌদি ওর বুকে হামলে পড়ে চুমো খেতে খেতে বলল, “জানু, আমার জানু… বলো, তুমি রাগ করোনি… কী করতে হবে, বলো, তোমার রোমি তোমার জন্য সব করবে, প্লিজ, রাগ করো না জানু আমার… কী করতে হবে বলো? আমি স্কার্ট, টি-শার্ট খুলে ফেলি? বলো? নাকি আমার দীপুজানু আমার মুতু খাবে?”

সুদীপদা ওকে আদর করতে করতে বলল, “আমার রোমি, সোনা। আমি কি তোমার উপর রাগ করতে পারি, বলো?”

“না, না। আমি জানি। তুমি রাগ করেছ। বলো! কী করতে হবে আমাকে? তখন শাড়ি পরতে বললে, আমি মানা করেছিলাম বলে আমার খুব মনখারাপ করছে। কিন্তু কী করব বলো, আমি তো শায়া-ব্লাউজ আনিনি। শুধুমুধু শাড়ি কীকরে পরি বলো তো লোকের মধ্যে? তাছাড়া শায়া-ব্লাউজ তো কেনাও হল না। তুমি কী চাও, তোমার রোমি সোনা কাপড় পরবে আর লোকে দেখে খারাপ বলবে? বলো?”

“ঠিক আছে, সোনা। জানু। রোমি… মনখারাপ করে না। এই তো আমি রোমির গুদ চেটে ফরসা করে দিলাম। মনখারাপ করছ কেন? বলো? এই তো আমি…”

“না, না। তুমি বলো, আমাকে কী করলে তুমি ক্ষমা করবে? বলো? আমি এখানেই সব খুলে তোমাকে শড়ি পরে দেখাব?”

“না। না। দরকার নেই রোমি। এখানে কেউ দেখে ফেললে বিপদ হবে। বাড়ি চলো।”

“না, না। তুমি আমাকে বলো। আমি কী করলে তুমি সুখী হবে? তুমি কি রোমির মুত খাবে? আমি কি তোমার মুখে মুতব এখানে? তুমি আমাকে কীভাবে এখানে দাঁড়িয়ে চুদবে বলো? আমি সেইভাবেই চোদাব, জানু আমার…”

সুদীপদা বৌদিকে কোলে করে গাড়ির বনেটের উপর দাঁড় করিয়ে দিয়ে বলল, “এবার আমার রোমি সোনা আমার মুখে দাঁড়িয়ে, বসে মুতবে। তারপর আমার হবু বউ গাড়ির পেছনের দরজা খুলে সিটে উপুড় হয়ে দাঁড়াবে আর আমি আমার রোমিসোনাকে ডগি স্টাইলে চুদব। ঠিক আছে? এসো। স্কার্ট তুলে দাঁড়াও তো আমার সোনাবউ।”

বৌদি দেখলাম খুব খুশি হয়ে স্কার্ট তুলে ফর্সা কামানো গুদ কেলিয়ে দিল। সুদীপদা ওর গুদের সামনে মুখ রেখে দাঁড়ালে বৌদি ওর মুখে মুততে থাকল। একটু পরে সুদীপদার মুখের দুদিকে দুইপা দিয়ে হাঁটু ভেঙে বসে পড়ল বৌদি। বুঝলাম প্রেমিককে আদর করে মুত খাওয়াচ্ছে বৌদি। ওর মুখ দেখে বুঝলাম, খুব সুখ পাচ্ছে। সুদীপদার মাথার চুলে বিলি কেটে দিচ্ছে। সুদীপদাও আয়েশ করে প্রেমিকার গুদে মুখ দিয়ে গরম মুত খাচ্ছে। আমি অবাক হয়ে যাই। এদের এত কী আছে মুত খাওয়ায়? আমি অবশ্য বাবা এসব করিনি। আচ্ছা, একদিন করে দেখলে কেমন হয়? অনুপের মুখে মুতে দেখলে হয় ওর কেমন লাগে। ও কি মানা করবে? কী জানি! মনে তো হয় না। ও যেভাবে হাবড়ে গুদ চাটে, আর আমি যখন ছিড়িক ছিড়িক করে একগাদা জল ওর মুখে ঢালি, ও এমন আয়েশ করে চাটে, মনে হয় অমৃত খাচ্ছে। ওকে বলে দেখলে হয়… ইসসসস… ভাবতেই দেখি আমার গুদে রস কাটতে শুরু করেছে… তাহলে ওদের কী অবস্থা হবে!

বৌদিকে যত্ন করে নামিয়ে সুদীপদা গাড়ির পেছনের দরজা খুলে দিয়েছে। বৌদি সিটে বুক রেখে পোঁদ তুলে দাঁড়িয়ে মিষ্টি হেসে বলল, “জানু আমার! রোমির মুত খেয়ে মন ভরেছে তো? রাগ কমেছে গো তোমার? বলো?”

“আমার রোমিসোনার উপরে আমি রাগ করতে পারি সোনা? তুমি এবার রেডি হয়ে দাঁড়াও। আমার বাঁড়াটা সেই কখন থেকে ঠাটাচ্ছে আমার রোমির গুদে যাবে বলে। আমার রোমিসোনা কি তার জানু দিপুর বাঁড়া গেলার জন্য রেডি?”

“তোমার রোমিসোনার গুদ তো সর্বক্ষণ জানুর বাঁড়ার আদর খাবে বলে রসিয়ে রয়েছে গো… তুমি দাও…”

সুদীপদা প্যান্টের বেল্ট, হুক, চেন খুলে জাঙ্গিয়ার ভেতর থেকে ঠাটানো বিরাটাকার চকচকে বাঁড়াটা বের করল। নিজের হাত বৌদির মুখের সামনে পাতে বলল, “এখানে একটু থুতু দাও তো, আমার রোমিসোনা!”

বৌদি সুদীপদার হাত জিভ দিয়ে আদর করে চেটে অনেকটা থুতু ফেলল। সুদীপদা সেই হাত নিজের বাঁড়ার মুন্ডিতে মাখিয়ে বৌদির উপুড় হয়ে থাকা পাছার ফাঁক গলে উঁকি দিয়ে থাকা রসে জবজবে গুদের চেরায় ঠেকাল। বৌদি শিউরে উঠে পা দুটো আরও ফাঁক করে পোঁদ তুলে দিল উপরে। সুদীপদা আসতে করে বাঁড়াটা চেপে দিতেই শুনলাম বৌদির আরামের জানান, “আহহহহহহহহহহ… হহহহহহহহহহহহহ… উমমমমমমমমমমমমম… মাআহহহহহহহহহহহ…”

সুদীপদা ওর পাতলা কোমর দুইহাতে চপে ধরে বাঁড়াটা আগা অবধি টেনে বের করে নিয়ে পকাৎ করে সেঁধিয়ে দিল বৌদির গুদে। বৌদি আরও জোর গলায় সুখের জানান দেয়, “”আহহহহহহহহহহ… হহহহহহহহহহহহহ… উমমমমমমমমমমমমম… মাআআআআআ গোওওওওওওওওওওওওওওওওওওওও… সসসসসসসস…”

সুদীপদা কথা না বাড়িয়ে এবার বেশ জোরে জোরে ঠাপাতে শুরু করল। বৌদি একনাগাড়ে চোদার তালে কাতরে যাচ্ছে আর সুদীপদা সেই তালে পকপকাপক পকপকপক শব্দ তুলে বৌদির গুদে ফেনা তুলে ঠাপিয়ে যাচ্ছে। বৌদি কাতরাচ্ছে, “আহহহহহ… জানু আমার, বাবুটা… জোরে জোরে… আরও… আরও জোরে চোদো… আহহহহহ… এত আরাম পাই আমার জানুটার চোদা খেয়ে কী বলব… আহহহহ… মারো, চুদে চুদে আরও একটা বাচ্চা পুরে দাও দেখি তোমার রোমিসোনার পেটে… এহহহহহহহহ… কী ঠাপাচ্ছে গো আমার নাগরটা… আহহহহ… ও টিয়া, ও ঠাকুরঝি, দেখে যাও, তোমার দেওর কেমন কুত্তাচোদা করছে তোমার বৌদিকে… আহহহহহ… মারো… আমার রস ফেদাবে জানু… তোমার চোদা খেয়ে রোমিসোনা দীপুর বাঁড়ার উপরে রস ফেদাবে গোওওওওওওওওও… হহহহহহহহহহহ… সসসস…”

“ধরো, রোমিসোনা, তোমার জানুর বাঁড়াটা কামড়ে ধরো… আহহহ… সোনা… তোমার গুদে যে কী আরাম পাই… মনে হয় সারাক্ষ্ণামার রোমিকে লাগাই আমি। ইসসসস… কী কপাল করে এমন একটা গুদ আমার হাতছাড়া হয়ে গেল… ধরো, সনা, ধরো… তোমার জানু তোমার গুদে গরম মাল ফেলবে কিন্তু…”

“দাও, দাও। আহহহহহহহহহহ… কী আরাম তোমার বাঁড়ার ঠাপ খেতে কী বলব জানু… চোদো, আরও জোরে… আহহহ… এই তো কী ভাল ঠাপাচ্ছ গোওওও…ওহহহহহহহহহহ… সসসসসসসসসসস… আহহহহহহহহহহ…”

“মুখ বন্ধ রাখো, রোমিসোনা। কেউ শুনে ফেলবে তো…”

“শুনুক গে। কে শুনল তাতে আমার কী? আমি আমার দিপুজানুর চোদা খেয়ে আরাম পাচ্ছি… ইহহহহহহহহহহহহ… কী আরাম… আহহহহহহহহ… ওহহহহহহহহহ… মাআআআআআ গোওওওওওওওওওওওও… সসসসসসসস… কী আরাম… আমার ফেদা বেরিয়ে যাবে গোওওওও… আহহহহহহহহহহ… আর পারছি না… এত আরাম খেতে আর পারছি না গো… ওহহহহ… হাফিয়ে গেলাম তো… জানু… ঠাপাও… জোরে জোরেএএএএএএহহহহহহহহহহহহহহহ…”

বৌদির গলার স্বর শুনে মনে হচ্ছে মাগীটা সুখের চোতে পাগল হয়ে যাচ্ছে। আর বেশীক্ষণ মাগিটা নিজেকে ধরে রাখতে পারবে না। সুদীপদা একঙ্গাড়ে বৌদির স্কার্ট তুলে ধরে কোমর ধরে কুত্তাচোদা করে যাচ্ছে। বৌদি একটা পা তুলে দিয়েছে সুদীপদার হাতে, যাতে ওর গোল পোঁদের জন্য সুদীপদার বাঁড়াটা যেটুকু কম ঢুকছিল, সেটা মেকআপ করা যায়। শালীটা দেখছি এইকয় মাসে সুদীপদার হাতে পড়ে পাক্কা চোদনখোর মাগী হয়ে গেছে।

দাদা কেন যে ওকে ঠিকমতো করে ট্রেনিং দেয়নি কে জানে! অথচ আমার দাদাই আমাকে চুদে-চুদে একদম পাক্কা মাগী বানিয়েছে। আমি অনুপের সঙ্গে প্রেমে পড়েছি পরে, দাদার বাঁড়ার আদর খেয়েছি আগে। অনুপের সঙ্গে প্রেম করতে শুরু করেছি, ওর সঙ্গে লুকিয়ে শুয়েছি আবার একই সঙ্গে বৌদিকে লুকিয়ে দাদা আমাকে চুদে চুদে আরাম দিয়েছে। দাদাই আমাকে শিখিয়েছে কুত্তাচোদার সময় কীভাবে পেছন থেকে দাদার বাঁড়াটা পুরো গোঁড়া অবধি গুদে নেওয়া যায়। যার বউ এত সুন্দরী, সেই দাদা কি বৌদিকে একটু অবহেলা করত? নইলে বৌদি কেন সুদীপদার সঙ্গে চোদাতে গিয়ে পেট বাঁধিয়ে ফেলবে? নাকি বৌদির একটা ছেলের বাড়ায় হচ্ছিল না?

যেমন দাদার ঘরে বউ থাকতেও দাদার নাকি আমাকে চুদতে ভাল লাগত। আমিও অনুপের সঙ্গে লুকিয়ে-চুরিয়ে ওর অফিসের পরে, হোটেলে রুম বুক করে চোদাচ্ছি। দাদা বাড়ি ফিরে হয়তো দেখল বৌদি রান্নাঘরে ব্যস্ত। আমার ঘরে দাদা ঢুকে পেছন থেকে জড়িয়ে ধরে চুমো খেতে শুরু করেছে। আমিও দেরী না করে চেয়ারের পেছন ধরে পোঁদ তুলে দাঁড়িয়ে পড়েছি। দাদা আমার স্কার্ট তুলে পোঁদ চিরে ধরে পকাৎ করে বাঁড়া চালিয়ে দিয়ে ঠাপাতে শুরু করেছে। বাড়িতে আমার স্কার্ট বা শাড়ি, নাইটির নীচে পয়ান্টি পরার অভ্যেস বন্ধ হয়ে গেছিল অনেক আগেই। ফোনে অনুপকে ভিডক কল করে যখন তখন গুদ দেখাতাম আর দাদার চোদা খাওয়া তো ছিলই। দাদা প্রতিদিন একবার করে আমার গুদ চুষে রস ফেদিয়ে দিতই আমার। চোদা খাওয়ার নিয়ম ছিল না আমাদের।

বৌদিগলা ছেড়ে কাতরাচ্ছে দেখে সুদীপদা ওর গলায় বৌদির যে পয়ান্টিটা ছিল সেটা নিয়ে বৌদির মুখে গুঁজে দিয়ে আরও জোরে জোড়ে ঠাপাথে থাকল। বুঝলাম, ওর মাল ফেলার সময় হয়ে গেছে। বৌদির রস অনেক আগেই ফেদানো হয়ে গেছিল। তাই একটু নিস্তেজ হয়ে মুখে প্যান্টি গুঁজে সুন্দরী বৌদি পোঁদ তুলে দাঁড়িয়ে আরামে সুদীপদার চোদা খেয়ে যাচ্ছিল। ওর মুখ থেকে অস্ফুট কাতরানি শোনা যাচ্ছে। সুদীপদা পকপক করে চুদে চুদে “আহহহহ… রোমি, সোনা, ধরো, তোমার জানু তোমার গুদে গরম মাল ঢালছে… এহহহহহহহহ… আহহহহহহহহহহ…” চোখ বুজে স্থির হয়ে গেল। বুঝলাম ওর মাল ফেলা হয়ে গেছে।

আমি যখন গাড়ির কাছে গেলাম, দেখলাম দুজনেই ঠিকঠাক হয়ে বসে আছে। সুদীপদা আমাকে দেখে বলল, “বৌদি! এসো। বাড়ি যেতে হবে তো! কত কাজ বাকি রয়ে গেছে বলো তো! কোথায় গেছিলে তুমি আবার?”

আমি কিছু বলি না। বৌদি দেখলাম লজ্জায় লাল হয়ে গেছে। আমার দিকে তাকাতে পারছে না। আমরা গাড়িতে উঠে বাড়ি এলাম। সুদীপদা আমাদের নামিয়ে দিয়ে চলে গেল। আমি বৌদিকে বলি, “কী গো! বৌদি! তোমার নতুন বর তো তোমাকে সবসময় লাগানোর জন্য রেডি। কী দিয়ে জাদু করলে বলো তো?”

“যাহহহহ… তুমি খুব ঠোঁটকাটা হয়েছ, টিয়া। ওসব শুনতে নেই।”

“কেন নেই, শুনি? আমি কি কচি খুকি? আমার কুড়ি বছর বয়েস হয়ে গেল। তাছাড়া আমার বিয়েও হয়ে গেছে। আর তুমি ভালই জানো, গত দুইবছর ধরে, আমাকে তোমার বর রীতিমতো চুদেছে। তোমার বরই আমার গুদের পর্দা ফাটিয়েছে, সেটাও জানো। তুমি বাড়ি থাকার সময়েও দাদা আমাকে ঘরে নিয়ে প্রতিদিন লাগাত, গুদ চেটে জল খসিয়ে দিত।”

“সে তো জানিই। তোমার দাদা তোমাকে চুদে খুব আনন্দ পেত।”

“আচ্ছা বৌদি! আমার দাদা এত ভাল চুদতে পারে, তাও তোমার কেন সুদীপদার সঙ্গে করতে ভাল লাগে? ওর মধ্যে কী স্পেশাল আছে, বলো তো? নাকি দাদা তোমাকে একটু অবহেলা করে?”

“স্পেশাল যে কী আছে, সে আর কী করে বোঝাই? তবে কিছু তো আছেই… তোমাদের বিয়ের দিন ওকে দেখেই কেমন একটা ফিলিংস হচ্ছিল। রাত্রে আমাকে তো প্রায় জোর করেই ও রাজি করল। আর একবার ওর সঙ্গে করার পরেই যেন নেশা ধরে গেল। তোমার দাদা আমাকে একটুও অবহেলা করে না, তবে সুদীপকে আমি সত্যিই মনে প্রাণে আমার সবটুকু দিয়েই ভালবেসে ফেলেছি। ভাল বেসেছি ব্লেই তো ওর বাচ্চার মা হব বলে মনে মনে রাজি হয়ে গেছি। দেখো< আমার পেতে ওর বাচ্চা, আমাদের ভালবাসার ফসল কেমন আদরে বড় হচ্ছে।”

“তুমি সত্যি, অবাক করার মতো লোক, বৌদি… এমন ভাল বর পেয়েছ, তাও প্রেমে পরতে গেলে!”

“প্রেমে কে কখন পড়ে, তার কেউ কি জানে? তাছাড়া সুদীপের সঙ্গে চোদাচুদি করে যেন আমার নতুন করে শরীরের ক্ষিদে বেড়ে গেছে গো… ওহহহহ… কী বলব… আমাকে এত ভালবাসে ছেলেটা! নইলে কেউ অন্যের বউয়ের মুত খেতে এমন পাগলামো করে, বলো? তোমার দাদা আমাকে খুব সুখ দেয়, আমার গুদ চেটে খুব আরাম দেয়, কিন্তু আমাকে মুততে বসা দেখবে বলে তো পাগল হয় না, আমার পোঁদ মারার স্বপ্ন তো দূর, চাটার কথাও বাদ দিলাম, ওখানে আঙুল পর্যন্ত দেয় না।”

আমি বুঝলাম বৌদি ভালই প্রেমে হাবুডুবু খাচ্ছে।

সেদিন বিকেলেই, অনুপ আর আমি বিয়ের বাজার করে এলাম। কাল সকালে ফুলয়ালা এসে ঘর সাজিয়ে দেবে, তাকেও ঠিক করে এলাম। কালকে বৌদির আর সুদীপদার বিয়ে দেব আমরা।

সকালে উঠে বৌদিকে পার্লারে নিয়ে গেলাম। পেডিকিওর, ম্যানিকিওর করে, ওয়াক্সিং করে হাতে, পায়ের লোম তুলে, মুখে ব্লিছ করিয়ে ভ্রূ প্লাক করয়ে এলাম দুজনেই। বগল আর গুদের বাল বাড়ি ফিরে সাফ করব আমরা। সুদীপদার বাড়ি থেকে আসার সময় ওর স্নানের সময় মাখা হলুদ নিয়ে আলাম আমরাই। বাড়ি ফিরে বৌদিকে নগ্ন করে বাঠরুমে টুলে বসিয়ে প্রথমে বগলে ভাল করে ফোম্ন মাখিয়ে দুইবার করে সেভ করে দিলাম। তলপেটের বাল নিয়মত কামায় বৌদি। ফলে বেশি দেরী হল না। আমিও নিজেরটা সাফ করে ফেললাম। তারপর গায়ে হলুদ মাখালাম বৌদিকে, সারা গায়ে ভাল করে হলুদ দিয়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিলাম। বিকেলে পারলার থেকে লোক এল বৌদিকে সাজিয়ে দিল কনে-র সাজে। বৌদি নিজের বিয়ের লাল বেনারসী শাড়ি, লাল শায়া, ব্লাউজ পরে রেডি হয়ে গেল। বৌদিকে নববধূর সাজে এত সুন্দরী লাগছিল, কী বলব। আমি যদি মেয়ে না হতাম, আমিই ওকে বিয়ে করতে চাইতাম।

অনুপের সঙ্গে তামিল ব্রাহ্মণ এল। বিয়ের প্রস্তুতি শুরু করলাম আমরা। সুদীপদা এলে আমরা দুইজনে ওকে বরণ করে এনে বসালাম পিড়িতে। বৌদিকে এনে পাশে বসানো হল। ব্রাহ্মণ মন্ত্র পড়ে মালা বদল করিয়ে শুভ দৃষ্টি করিয়ে অগ্নিকুন্ডের চারদিকে সাতপাক ঘোরাল দুজনকে। তামিল মতে বিয়ে হল ওদের। বৌদির কপালে চওড়া করা সিঁদুর পরিয়ে দিল সুদীপদা। ওরা নবদম্পতি আমাদএর জড়িয়ে কৃতজ্ঞতা জানাল খুব করে। রাতের খাওয়াদাওয়ার পরে আমরা স্বামীস্থ্রী একতলার ঘরে চলে গেলাম। ওদের বাসর রাত দোতলার ঘরে সাজানো হয়েছে। আসার আগে সুদীপদার কানেকানে বললা, “কী সুদীপদা? আজকেই কি নতুন বউয়ের গাঁড় মেরে দেবেন নাকি? একদম কচি পোঁদ কিন্তু…”

আরে, না, না বৌদি। ওটা তো আমাদের ফুলশয্যার রাতের প্ল্যান। কী বলো রোমি?”বলে সুদীপদা বৌদির কাঁধে আলতো ধাক্কা মারে। বৌদি ঘোমটা দিয়ে মুখ নামিয়ে নতুন বউয়ের মতো লজ্জা পাচ্ছিল। চাপা স্বরে বলল, “জানি না, যান… অসভ্য কোথাকার… খালি বাজে কথা…”

আমি ওদের ঘরে দরজা বাইরে থেকে টেনে দিয়ে এলাম। নীচের ঘরে যাওয়ার সিড়ির দরজা বন্ধ করে দিয়ে আমি অনুপকে ডেকে পেছনের ঘোরানো সিঁড়ি দিয়ে উঠেছি আবার। বাসরঘরের পেছনের দিকের ফাঁকা বারান্দায় আমরা চলে এলাম।

বৌদি আমার কথা মতো জানালা ফাঁকা রেখেছে। আমাকে দেখতে হবে ওদের বিয়ের রাতের সেক্স। দেখলাম সুদীপদা আর বৌদি খাটে বসে দুজনকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। বৌদির নববধূর সাজে যে কী অপূর্ব লাগছে! বৌদি চোখ বুজে ঠোঁটে ঠোঁট পুরে ‘উমমমম আউমমম চুমমমম’ শব্দে চুমে খাচ্ছে ওর নতুন বরকে। সুদীপদার গলায় বিয়ের মালা, পাঞ্জাবি, ধুতি। বৌদির কাঁধ থেকে আঁচল সরিয়ে দিয়ে সুদীপদা ব্লাউজের উপর থেকে ওর মাই ডলছে। বৌদি একটু পরে নিজেই হাতে করে ওর বোটকাট গলাবন্ধ ব্লাউজের পিঠের হুক খুলতে শুরু করল।

সুদীপদা হাতের মুঠোয় ওর সুডৌল মাইদুট কেমন আয়েশ করে চটকাচ্ছে। ব্লাউজের হুক খুলে বৌদি ব্লাউজটা বুক থেকে খুলে ছুঁড়ে ফেলল ঘরের কোণে। নীচে লাল ব্রেসিয়ারের ভেতরে বৌদির মাইদুট কামোত্তেজনায় খাঁড়া হয়ে গেছে। সুদীপদা ওর পিঠে হাত দিয়ে ফর্সা পিঠ হাতে ঘষতে ঘষতে ব্রেসিয়ারের হুক খুলে দিয়ে বুকটা আলগা করে দেয়। বৌদি ব্রেসিয়ারটা ঘরের আর এককোনে চঘুড়ে ফেলেছে। সুদীপদা এবার ওর মাইদুট ডলতে শুরু করলে বৌদি ওর মুখ দুইহাতে আঁজলা করে ধরে ঠোঁটে ঠোঁট পুরে চুমে খেতে থাকে আদর করে।

লাল ঘোমটার উপরে রজনীগন্ধা ফুলের টোপর আর গলায় রজনীগন্ধার মালা, কপালে টায়রা, টিকলি, নাকে বড় নথ, গলায় হাতে, কোমরে সোনার নববধূর গহনা পরে বৌদি নতুন বরএক হাবড়ে চুমে খেতে খেতে ওর পাঞ্জাবী টেনে খুলে দিল। তারপর সুদীপদাকে বিছানায় শুইয়ে দিয়ে ওর বুকে চড়ে বসল কোমরের দুইদিকে দুই পা দিয়ে। ওর লাল বেনারসী উঠে গেছে হাঁটু অবধি। ফর্সা পা দেখা যাচ্ছে। সুন্দর সুগঠিত শরীর পারমিতা বৌদির।

সরু কোমরে সোনার চেন, তার পরে গোল ভরাট পাছার ঠিক উপরে শাড়ি পরা, নাভির অনেক নীচে। পেটটা অল্প ফুলছে, বাচ্চার বয়েস মনে হয় চারমাস হবে। না বলে দিলে বোজাহ যাবে না ওর পেটে বাচ্চা আছে। সুদীপদার বুকে দুইহাত ভর দিয়ে মুখ নামিয়ে ওকে চুমু খেল। সুদীপদা ওর গালে হাত রেখে আদর করল। বৌদি ওর দুই হাত নিজের বুকে রেখে হাসে। একটু টেপার পরে বৌদি নিজের হাতে ওর হাতের আঙুল মুখে পুরে চুষতে চুষতে ওর পেটে বসে পোঁদ নাচাতে থাকে খুব আস্তে। সুদীপদা বলল, “কী করছ?”

“আমার বরকে একটু রাগাচ্ছি। হিহিহি…”

সুদীপদা বৌদিকে ধরে নামাল। খাটে শুইয়ে মাথা ঝুঁলিয়ে শুইয়ে দিয়ে বৌদির মাই ডলতে ডলতে নিজের ধুতির কুচি সরিয়ে জাঙিয়া নামিয়ে লকলকে বাঁড়াটা বের করে বৌদির মুখের সামনে ধরল। বৌদি মাথা উলটে হাঁ করে ওর বাঁড়াটা পুরো একবারে মুখে পুরে দিল। আর সুদীপদা দেখলাম বৌদির মাথাটা ধরে খুব ধীরে ধীরে ওর মুখে ঠাপাতে শুরু করেছে। বৌদির যে এসব অভ্যেস আছে, বেশ বোঝা গেল। একবারে বৌদি সুডিপদার বাঁড়াটা গোড়া অবধি গলায় পুরে চুষছে আর সুদীপদা ঠাপাচ্ছে এবার বেশ কোমর দুল্যে দুলিয়ে। ঠাপারে তালে ওর বড় বিচিদুটো কেমন বৌদির সিঁদুরমাখা কপালে, ওর বিয়ের টপরে থপ্ থপ্ করে বাড়ি মারছে।

বৌদি মাথাটা আরও একুটু ঝুলিয়ে দিয়ে ওর বাঁড়াটা গলা অবধি পুরে চুষছে আর সুদীপদা ঠাপাচ্ছে। বৌদির মুখ দিয়ে অক অক শব্দ উঠছে। সুদীপদা এবার বাঁড়াটা পুরো বের করে নিল আর বৌদির মুখ থেকে একদলা লালা বের হতেই সুদীপদা নিচু হয়ে ওর মুখে মুখ দিয়ে পরিষ্কার করে চেটে দিয়ে আবার বাঁড়াটা ওর মুখে দিয়ে মুখচোদা করতে থাকল। বৌদি হাত বাড়িয়ে সুদীপদার বিচি দূট ডলছে আর ঠোঁট দিয়ে চেপে ধরে চুষছে বাটা। ওর গলা অবধি পুরো ঢুকে যাচ্ছে বাঁড়াটা। সুদীপদা বৌদির মাই ডলতে ডলতে বেশ জোরে গুদ মারার মতো করে ঠাপাতে লাগল বৌদির মুখ।

বৌদি আয়েশ করে মাথা ঝুলিয়ে শুয়ে মুখচোদা খেতে খেতে হাফাতে শুরু করেছে। দেখলাম সুদীপদা বেশ জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে একদম গোঁড়া অবধি বাঁড়াটা বৌদির মুখে ঠেসে ধরে চোখবন্ধ করে আঁ আঁ করে গোঙাচ্ছে। বুঝলাম ও বৌদির মুখে মাল ঢেলে দিয়েছে। বৌদি আয়েশ করে ওর বীর্য গিলে নিয়ে যখন উঠল, দেখলাম গালের কষ বেয়ে একটু একটু সুদীপদার বীর্য গড়াচ্ছে। বৌদি আঙুল দিয়ে সেটুকু মুছে চুষএ চুষতে বলল, “বাব্বাহ! এমন করে কেউ মুখ চোদে? আমার যে দম বন্ধ হয়ে যাচ্ছিল। আপনি একটা দস্যি। খুব দুষ্টু আপনি।”

“আহা, সোনা বৌ আমার! তোমার মুখেও যে একটা গুদ ফিট করা তা কি তুমি জানো না? তোমাকে কাছে পেলে আর কিছু মাথায় থাকে না গো!” বলে সুডিপদা বৌদির ঠোঁটে ঠোঁট দিয়ে চুমু খেতে শুরু করে দিয়েছে আবার।

বৌদিকে খাটের উপরে চারহাতপায়ে বসিয়ে দিয়েছে সুদীপদা। বৌদির গলার মালা কেমন সুন্দর ঝুলছে ওর সামনে! আচলটা পাশে খুলে রাখা। সুদীপদা বৌদির পেছনে এসে ওর শাড়ি, সায়া গুটিয়ে দিয়ে পোঁদের উপরে তুলে রাখল। বৌদি পেছন ফিরে তাকিয়ে দেখছে ওর নতুন বর কী করছে। সুদীপদা বৌদির লাল, ছোট্ট দড়ির মতো প্যান্টিটার ইলাস্টিকের ভেতরে হাত দিয়ে নামিয়ে রাখল পোঁদের নীচে। তারপর দুইহাতে ওর সুন্দর লদলদে পাছায় হাত বোলাতে বোলাতে আলতো করে থাবাল কয়েককবার। বৌদিক কাতরানি শুনলাম আমরা, “আহহহহহহহহহহহহ… আসতে…”

সুদীপদা কথা না বলে মুখ নামায় বৌদির পোঁদের ভেতরে। বৌদি যেন কারেন্টের শক খাওয়ার মতো তিড়িং করে লাফিয়ে উঠেছে, “এই… কী করছেন? ইসসসসসস…”

সুদীপদা কথা না বলে বৌদির পোঁদ চিরে ধরে চাটতে শুরু করল। নিচ থেকে গুদের চেরা বরাবর জিভ চালাচ্ছে বৌদির গাঁড়ের উপর অবধি। বৌদির পোঁদটা ফাঁক করে দিয়ে জিভ চালিয়ে দেয় সুদীপদা। বৌদি যে পোঁদ পরিষ্কার করে রেখেছে বুঝতে পারে পোঁদে জিভ লাগিয়ে। আজকেই বিকেলেও বৌদি বিয়েতে বসার আগে গিয়ে হালকা গরম জলের ড্যুস দিয়ে পোঁদ পরিষ্কার করেছে কয়েকবার। বলেছিল, “জানো টিয়া, আমার নতুন বরের খালি আমার পোঁদ মারার ইচ্ছে। আমি তো বিয়ের পরে বিয়ের পরে করে আতকে রেখেছিলাম। আজকে মনে হয় আমার পোঁদ মারা যাবে… অহহহহ ভাবতের কেমন গা শিরশির করছে।”

পোঁদ চাটা সুরু করতেই বৌদি কিল বিল করে স্বতস্ফুর্ত ভাবে বরের মুখে পোঁদ ঠেসে ধরল। নিজেই সীমানা ছাড়িয়ে সুদীপদাকে খিস্তি মেরে উঠল, “আহহহহহ… জানু… কী করছেন? আমার পোদটা তো ফুলশ্যয়ার রাতে খাওয়ার কথা ছিল… ইহহহহহ… এভাবে কেউ পোঁদ চাটে? আহহহহ… মা-মাসি-চোদা বারো জাতের ভাতার আমার, চোষেন, খানকির ছেলে, ভালো করে চোষেন। আমি সারা জীবন আপনার দাসী হয়ে থাকব, আমায় ছেড়ে কোথাও যাবেন না তো, সোনা? কোনো দিন যাবেন না তো সোনা, আপনি যা চাবেন তাই দিব আমি… আহহহহহহহহ… দেন, দেন আচ্ছা করে গাঁড় চেটে চুষে ফালাফালা করে দেন, আমার জানুটা… আমার দীপুটা, আমার সোনাটা… আমি যে আর পারছি না!”

বৌদি পাছা তুলে তুলে ধরছে, বুঝলাম বৌদি এবার জল খসাবে। বঊদি মুখ ফিরিয়ে কাতরাচ্ছে শুনে সুদীপদা ওর গুদের নীচে মুখ রাখতেই ছড়ছড় করে বৌদি নতুন বরের মুখে গুদের রসের সঙ্গে খানিকটা মুত ছেড়ে দিয়ে হাফাতে থাকল। সুদীপদা পরিষ্কার করে নবধূর গুদ, পোঁদ সব চেটে চেটে উঠে বৌদিকে জড়িয়ে ধরে নামিয়ে দেওয়ালে ঠেস দিয়ে দাঁড় করায়। আহা! কী রূপ বৌদির… বিয়ের সাজে কী সুন্দরী লাগছে… সুদীপদা বৌদিকে চুমু খেতে খেতে ওর হাতদুটো তুলে ধরল। তারপর ফর্সা করে কামানো বগলে চুমু খেতেই বৌদি হিসহিসিয়ে উঠল, “এহহহহহ… মাগোওওওও… কী করছেন আপনি? আহহহহ… হিহিহিহি… কাতুকাতু লাগছে তো…আহহহহ… বগলে মুখে দেচ্ছেন কেন জানু আমার?”

“আমার রোমিবোউএর বগলটাও তো আমি আজকে চাটব জানু… আমার সুনুটা, মুনুটা… দেখো না আজকে আমি আমার রোমিবোউকে আরাম দিয়ে দিয়ে পাগল করে দেব…”

বৌদি হাত তুলে দাঁড়িয়ে আছে। আর সুদীপদা একবার একটা মাই ডলতে ডলতে একটা বগল জিভ দিয়ে চেটে চলেছে। বগল চেটে এক রমনীয় তৃপ্তি অনুভব করে সুদীপদা। বৌদিও জীবনে প্রথম কারও আদর বগলে পেয়েছে। বৌদি শরীরের শিহরণে সিসকি দিয়ে ওঠে। অনুভব করে কেন আজ বৌদি সুদীপদার মায়াজালে বন্দী। নিজেকে সচ্ছন্দ রাখবার চেষ্টা করে সম্পূর্ণ যৌন উপলব্ধি নেবার। যা তার আগে কখনও উপলব্ধি হয় নি, এমন কি দাদার কাছে থেকেও। কী অপূর্ব এই উন্মাদনা। পেট, নাভি, গুদ নিদারুন কাম লালসায় পাগলের মতো চেটে চলে সুদীপদা এক নিঃশ্বাসে। যৌন আকর্ষণে কামড়ে কামড়ে ধরতে থাকে বৌদির ছিটিয়ে থাকা গুদের কোয়া গুলো। লালা ঝরা গুদে জিভ চোদা করতে করতে বৌদি কখন নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে ও নিজেও বুঝতে পারে না। সুদীপদার জিভের আক্রমণ থেকে নিজের গুদ প্রতিহত করতে ছিটকে সরে যাবার চেষ্টা করেন দেওয়াল আকড়িয়ে, কিন্তু পিছনে তার আর জায়গা নেই। সুদীপদা পুরুষ শক্তি দিয়ে ঠেসে দেয়ালে ধরে থাকে তার সাধের রোমিসোনা, আমাদের বৌদির কোমর। উত্তেজনায় খিঁচিয়ে সুদীপদার মাথার চুল আকড়ে ধরে কঁকিয়ে ওঠে “চোদন দেন আমাকে… আহহহহ মাগো আর সহ্য হয় না যে! চোদেন!” এর থেকে বেশি কথা বলবার ক্ষমতা থাকে না বৌদি দেবীর গলায়। তবুও বৌদিকে ঘুরিয়ে কোমর থেকে কাঁধ জিভ দিয়ে চাটতে সুরু করে সুদীপদা বোতলের গা বেয়ে উপচে পড়া মধুর মতো। সামনে ঝুলে থাকা সুন্দর মাই গুলো মুচড়ে মুচড়ে বোঁটা দু আঙুলে নিয়ে টানতে থাকে কাম পাগল বিস্ফোরণে। বৌদি শিহরণে কেঁপে কেঁপে উঠেন। কিন্তু সুদীপদা কে আরাম দেবার অভিপ্রায়ে স্বাভাবিক হবার চেষ্টা চালিয়ে যেতে থাকে অবিরত চোয়ালে চোয়াল চেপে নিজের কামনার শব্দ করতে করতে।

বৌদিকে ঘুরিয়ে ঘুরিয়ে আদর করে, সারা শরীর চেটে চুষে উঠে দাঁড়িয়ে সুদীপদা বৌদির ভরা যৌবন দু হাতে জড়িয়ে নিয়ে, বৌদির শাড়িশায়া কোমরে গুটিয়ে তুলে একটা পা তুলে নিজের কোমরে জড়িয়ে নিল। বৌদি একটা পা সুদীপদার কোমরে জড়িয়ে হাত বাড়িয়ে ধুতির ফাঁক দিয়ে ঠাটানো বাঁড়াটা নিজের গুদের মুখে চেপে ধরে দেওয়ালে মাথা রেখে চোখ বোজে। সুদীপদা ওর গুদের মুখে বাঁড়া ঠেসে দিল। বৌদি কাতরে ওঠে, “আহহহহহহহহহহ… মাআআআআআআআ…” সুদীপদা বৌদির ঠোঁটের মধ্যে ঠোঁট পুরে দিল খুব যত্ন করে। তারপর কোমর পিছিয়ে বাঁড়াটা পুরো বের করে পকাৎ করে দিল আর একটা প্রাণঘাতি ঠাপ। বৌদি ওর নতুন বরের মুখ দুই হাতে আঁজলা করে ধরে চোখে চোখ রেখে কাতরে উঠল, “উই মাআআআ… আহহহহহহহহ… কী আরাম দিলেন আহহহহ… জোরে মারেন… আপনার রোমিবোউএর গুদ মারেন আয়েশ করে… আহহহহ… সসসসসসসসস… উমমমমমমম… মাআআআআআআ…”

সুদীপদা বৌদির একটা পা তুলে ধরে সামনে থেকে মুখ চুষতে চুষতে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করে দিল।ওর প্রত্যেক ঠাপের তালে বৌদি কেঁপে কেঁপে উঠছে। একেই বলে নাড়ি টলানো ঠাপ! বাব্বা… কী জোশ দুজনের! আমরা বাইরে থেকে শুনছি বৌদির রসে ভরা গুদে সুদীপদার আখাম্বা বাঁড়া যাতায়াত করছে আর অবিরাম পকপকাপকপকাৎ পকপক পকপকাপকপকাৎ পককপকপকপকপকপকপকপকপক করে শব হয়ে চলেছে। সুদীপদার বাঁড়া যাতায়াতের তালে ওর বড় বড় বিচি দুটো কেমন বৌদির উরেতে থ্যপ থ্যপ করে বাড়ি দিচ্ছে।

গুদ ফালা ফালা করে দিতে থাকলো সোজা ধোনটা লম্বা লম্বি গুদে গাঁথতে গাঁথতে। সুদীপদাকে জড়িয়ে বৌদি গোঙাতে গোঙাতে নিজের কোমর ঠেলে নাড়িয়ে নাড়িয়ে পুরো লেওড়া নিতে থাকলো শরীরটা কেলিয়ে ধরে। আর এমন করে বাঁড়া নিতে নিতে দাঁতের কপাটি বন্ধ করে কাঁপতে কাঁপতে সুদীপদার ঘাড়ে ঝপাস করে মাথা ফেলে গুঙিয়ে থেমে গেল এক লহমায়। সুদীপদা আরও উৎসাহে হুম হুম করে শব্দ করে লেওড়া দিয়ে গুদ খুঁচিয়ে ধরতে থাকল নিচ থেকে উপরের দিকে। বাঁড়ার আগা গুদের ভিতরে যেন খাপে খাপে আটকে গিয়ে গুদের ভিতরের কুঁড়ি ধাক্কা মেরে চুমু খেয়ে খেয়ে আসছিল ঠাপের সাথে সাথে।

“আরো জোরে, আরো জোরে, আমার জানু… কী ভাল চোদেন আপনি… আমার স্বামী… আমার ভাতার… আমার নাং… ওহ… আহহহহ… মরে যাই আপনার চোদা খেতে খেতে… উইইই মাআআআআআআ…” বলে বৌদি চেঁচিয়ে উঠলো কেমন গলার আওয়াজে, বৌদি পাগলির মতো সুখে নিজের সব কিছু ভুলে গিয়ে। দাঁড়াতে পারছে না আর নতুন বরের চোদা খেতে খেতে। থরথরিয়ে কাঁপছে বৌদি দাঁড়িয়ে। একপা বরের কোমরে জড়িয়ে দেওয়ালে পিঠ দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে উদ্দাম ঠাপ খেতে খেতে গুদের পাপড়ি লাল দগদগে করে ফেলেছে।

বৌদির গুদ লাল হয়ে গেছে সুদীপদার বাড়ার ঘষা খেয়ে খেয়ে। এমন দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে সুদীপদা অন্য এক আকুতি অনুভব করছে আজ। এতগুলো মাগী চোদা পাকা খেলুড়ে লোক, নতুন করে বিয়ে করেছে পারমিতা বৌদিকে আর বিয়ের রাতে মনে হচ্ছে চুদে চুদে গুদ ফুটো করে দেবে বৌদির পেটের ভিতরে। সুদীপদাকে অন্য রকম দেখতে লাগছে। বাঁড়াটা সেই কখন থেকে ঠাটিয়ে আছে এত টুকু নমনীয় হয়নি। বৌদি হাফাতে হাফাতে “ওহহহহ… মারুন, মারুন…। জোরে জোরে গুদ মারুন… আপনার বেশ্যামাগী, রেন্ডিমাগী আমি… আমি আপনার দাসী, আপনার মাগ… আপনিই আমার একমাত্র ভাতার… আমাকে চুদে চুদে হোড় করে দেন আজকেই… আহহহহহ… ঠাপান… জোরে জোরে… আমি আর পারছি না… আআ… আমার সব খসে গেল… ধরেন, ধরেন…” বলতে বলতে বৌদি সুদীপদাকে বুকে আঁকড়ে ধরে পাছা তুলে তুলে ধরল। ওর সমস্ত শরীর কেঁপে কেঁপে গুদের ফ্যাদা খসে গেল বুঝলাম।

এবার, দেওয়াল থেকে খুব আদর করে নববধূর সাজে আমার বৌদিকে সুদীপদা নিয়ে এল খাটে। বৌদি কাপড় গুটিয়ে রেখেছে কোমরের উপরে, দুইহাতে ধরে। হাফাচ্ছে বৌদি। ফর্সা মুখ কেমন লাল হয়ে গেছে। কপালের সিঁদুর ধেবড়ে কী অপূর্ব লাগছে বৌদিকে। বৌদির মুখ দেখে মনে হচ্ছে এমন আরাম সত্যি আগে কখনও পায়নি কারও কাছে।

সুদীপদা বৌদিকে খাটে এনে চিত করে শুইয়ে দু পা উল্টে দিল ঘাড়ের দিকে। সাথে সাথে গুদটা টোপা হয়ে উঁচিয়ে উঠলো। কী অপূর্ব লাগছে বৌদির মসৃণ করে কামানো ফুলো ফুলো গুদটা। বিস্ময় মাখানো কামুক ভাব নিয়ে সুদীপদার কেনা বাঁদীর মত তাকিয়ে রইল বৌদি। সুদীপদা গুদে মুষল বাঁড়াটা চালিয়ে দিয়ে বৌদির কাঁধের দুদিকে খাটে দুইহাত দুদিকে রেখে। ঝপাং ঝপাং করে ঝাপিয়ে পড়তে লাগলো বৌদির পুরুষ্ট গুদে। সুখের বন্যা বয়ে গেল বিদ্যুতের মত বৌদির শরীর দিয়ে। আবেশে জড়িয়ে গুঙিয়ে উঠল, “উউফ আআআআআ… মাগোওওওওও… চোদেন, ইহহহহহহ… শালা খানকির ছেলে… চোদেন… আপনার রোমিসোনাকে আচ্ছা করে চোদেন দেখি… ইহহহহহহ… উহহহহহহ… মাগো এবার জল খসিয়ে দেব সোনা মনি, আর কষ্ট দিয়েন না আপনার সোনাকে, ইসসসসসসসস… ইহহহহহহহহহ… জানু… আমি না আপনার বোউ? আমি না আপনার রেন্ডিমাগী, রোমিমাগী? এভাবে আমাকে কষ্ট দিচ্ছেন কেন বাবুটা? আপনার রোমিবোউ-এর যে এবার হয়ে আসছে গো… আহহহ জানুউউউ… পায়ে ধরছি গুদে আপনার মাল ঢেলে দেন সোনা, আআআআআআআআ…”

বলেই আঁক আঁক করে আচড় পাচড় খেয়ে জড়িয়ে ধরবার চেষ্টা করল বৌদি সুদীপদাকে। কিন্তু তার আগেই গুদের কয়েকটা অনবরত কোঁৎ দিয়ে পেট চিতিয়ে খাবি খেতে লাগলেন, গুদে সাদা ফেনায় ভরে গেল। সুদীপদা না থেমে বৌদির দু হাত মাথায় তুলে পাগলের মতো ওর ফর্সা করে কামানো বগল চাটতে চাটতে নিজের ধনটা বৌদির গুদে অনবরত ঠাপাতে ঠাপাতে বলতে লাগল, “আহহহহহ রোমি সোনা… আজকে রাতটা তুমি শুধু আমার। আমার নিজের বিয়ে করা বউ… আজকে আমাকে আয়েশ করে বৌ চুদতে দাও… শালী, আমার রেন্ডি বউ, আমার খানকিমাগী, বেশ্যা বউ… আমার বারোভাতারী বউ… ইসসসস… এমন রসের গুদ আজকে সারারাত চুদেও আমার মন ভরবে না গো… আহহহহ… মনে হচ্ছে আজকে আরও একটা বাচ্চা তোমার গুদে পুরে দেই গো…”

“দাও, দাও। তাই দাও আমার ভাতার সোনা, জানু, দীপু… আমার নাং তুমি। তুমি যতখুশি বাচ্চা ভরে দাও আমার পেটে। আমি পেট ফুলিয়ে বেড়াব। বলে বেড়াব, আমার নাং দিয়েছে। আমার ভাতার দিয়েছে। এত সুখ আর কাউকে চুদে পাইনি আমি… ইহহহহহহ… মারো সোনা। আরও তুলে তুলে মারো… এমন ঠাপ দাও যেন আমার পেটের বাচ্চাটাও জেনে যায় তার বাপ তার মাকে চুদে চুদে কেমন আরাম দিচ্ছে গোওওওওওও… অহহহহহহহহ… আহহহহহহহহহহ… মাআআআআ… গোওওওওও… চোদো, জানু… তোমার রোমিসোনা আবার গুদের রস ফেদাবে ইহহহহহহহহহহহহহ…”

সুদীপদাকে অক্টোপাসের মত চারহাত-পায়ে জড়িয়ে ধরে শুয়ে আরাম নিচ্ছে বৌদি। আর সুদীপদা সমান তালে ওর কাঁধে মুখ গুঁজে ঠাপিয়ে যাচ্ছে। কখন মাল ফেলবে আর? আমি তো অবাক হয়ে যাচ্ছি ওর বাঁড়ার ক্ষমতা দেখে। বোউদিও আবার পুরো দমে মজা লুটতে শুরু করেছে। কতবার গুদের রস, জল ফ্যাডাল বৌদি… বাব্বা! এরা পারেও বটে! ধুতি গুটিয়ে সুদীপদা সে কী গতিতে বোউদির গুদ ঠাপাচ্ছে! যেন ঝড়ের বেগে পোঁদ নাচাচ্ছে আর বৌদি চারহাতপায়ে ওকে জড়িয়ে ধরে নীচ থেকে তলঠাপ মেরে গুঙিয়ে চলেছে, “আহহহহহ… মারেন… আমার নাং… মেরে ফেলেন আজকে আমাকে… আহহহ… চুদে চুদে আপনার রেন্ডিমাগী, রোমিবোউকে মেরে ফেলেন… আহহহহহ… ওহহহহহহহ… মা গোওওওওওও…এত সুখ কোথায় ছিল? আহহহহ… আহহহহহ…”

“আমার রোমিবোউ… গুদের ঠোত দিয়ে তোমার ভাতারের বাঁড়াটা কামড়ে ধরো… আহহহ… আমার মাল আসবে একবার… বউ… তোমার কেমন সুখ হচ্ছে বর চুদিয়ে বললে না তো? আহহহ… ধরো…”

দেখলাম বৌদি কখন সুদীপদার ধুতির কাপড় সরিয়ে ওর পাছায় হাত বোলাতে বোলাতে আকটা আঙুল সুদীপদার গাঁড়ের ভেতরে খুব যত্ন করে ঢুকিয়ে আংলি করতে শুরু করেছে। মাঝে মাঝে আঙ্গুলটা বের করে মুখে পুরে চুষছে আবার আংলি করছে। সুদীপদা ঠাপের গতি বাড়িয়ে কয়েকটা রাম ঠাপ মেরে বৌদির গুদে বাঁড়াটা সেঁধিয়ে পিঠ টান করে শরীর বেকিয়ে স্থির হয়ে গেল। ওর চোখ বোজা দেখে বুঝলাম বোউদির গুদে ফেদাচ্ছে। বোউদিও চারহাতপায়ে সুদীপদাকে জড়িয়ে চোখ বুজে কাতরাতে কাতরাতে ওকে আঁকড়ে ধরেছে। সুদীপদা হঠাৎ করে বৌদিকে উলটিয়ে নিজে নীচে শুয়ে পড়ল। বৌদি ওর বুকে উঠে পোঁদ নাচিয়ে কয়েকটা ঠাপ দিয়ে “আআআআআ আঁক আঁক উউহহহহহ… আআআআআআ…” করে মুখ থেকে বিকৃত কামার্তনাদ করতে করতে নিজের দুইপা হাটু থেকে দুমড়ে সুদীপদার বুকে মাথা ফেলে পোঁদ উবদো করে তুলে ধরে ছড়ছড় করে খানিকটা মুততে মুততে গুদের রস ফেদিয়ে দিল। পরপর এতবার গুদের রস ফেদানোর উত্তেজনায়, ক্লান্তিতে নিজেও থর থর করে কাঁপতে থাকল গুদ নাচিয়ে। দুজনেই একটু পরে বিছানায় ধপাস করে কেলিয়ে পড়ল।

রাত বাড়ছে। আমরা দুজনেও ওদের দেখতে দেখতে গরম হয়ে গেছি। তাড়াতাড়ি নীচের ঘরে চলে এলাম। জামাকাপড় খোলার আগেই দুজনে প্রায় ধস্তাধসতি করতে করতে চুমু খেতে খেতে মেঝেয় শুয়েই ছয়-নয় পোজিশানে দুজন দুজনের গুদ-বাড়া চেটে-চুষে প্রায় হাফাতে হাফাতে আমি কুত্তী হয়ে দাঁড়ালাম আর আমার বর পেছন থেকে কুত্তাচোদা শুরু করল। প্রবল বেগে আমাকে চুদে চুদে আমার রস ঝ্রিয়ে, আমাকে চূড়ান্ত আরাম দিতে দিতে আমাকে আদর করতে থাকল অনুপ। আমিও ওর চোদা খেতে খেতে ছিড়িক ছিড়িক করে গুদের রস ফেদাতে ফেদাতে বারবার ছড়ছড় করে মুতে দিচ্ছিলাম। অনেক রাত্রে আমরা আবার উপরের ঘরে ওদের চোদাচুদি দেখেছি। পাগলের মতো নতুন বর-বউ চোদাচুদি করছে। বৌদির যে এত সেক্ষ, তা আগে জানতাম না। প্রত্যেকবার চোদার সময় অগুনতিবার রুদের রস আর সেই তালে মুতে ভাসিয়ে দিল ঘর। সুদীপদাও সেই তালে চুদে সুখ দিচ্ছিল বৌদিকে। ভোর বেলার দিকে ওরা ঘুমালে আমরাও ঘরে এসে ঘুমিয়ে গেলাম।

সকালে উঠে অনুপ আর সুদীপদা অফিসে চলে গেলে আমরা রান্না করে, খেয়ে মার্কেটে গেলাম। একটা সেক্ষটয় শপ থেকে বৌদি বাট-প্লাগ কিনল। কাল ফুলশয্যা। কাল ওর কুমারী পোঁদের সিল কাটবে সুদীপদা। তার প্রস্তুতি চলছে।

সেদিন রাত্রে সুদীপদা বাড়ি এল না। অনুপ আর ও কোথায় রাত কাটাল কে জানে। পরেরদিন সকালে আমরা সদলবলে বৌদিকে নিয়ে নতুন বর বউ যেমন শ্বশুড়বাড়ি যায়, তেমনই সুদীপদার বাড়ি চলে গেলাম। ওদের ফুলশয্যার ঘর, খাট সাজিয়ে নিলাম ফুল দিয়ে। রাতের খাবার বাইরে অর্ডার দেওয়া হল। আমি বৌদিকে কানেকানে বলে রেখেছি, “আমরা কিন্তু দেখব তোমাদের করা।” বৌদি লজ্জায় লাল হয়ে গেছে। বিকেলে স্নান করে, পার্লার থেকে বৌদিকে সাজিয়ে আনা হল। বৌদি শাড়ি-শায়া পরার আগে বাথরুমে গিয়ে পোঁদে কয়েকবার ড্যুস দিয়ে পরিষ্কার করে বাট-প্লাগ ঢুকিয়ে এসেছে। আমি ফিসিফিসিয়ে বললাম, “ঠিকঠাক ঢুকেছে? কোনও সমস্যা হচ্ছে না তো?”

বৌদি দেখলাম খুব গরম হয়ে গেছে। মাথা নেড়ে জানাল, কোনও সমস্যা নেই। দাঁত দিয়ে নীচের ঠোঁট কামরে পোঁদের ভেতরের প্লাগ এডজাস্ট করছে বারবার। আমি বৌদিকে শাড়ি-ব্লাউজ পরিয়ে দিলাম। বিয়ের গহনা পড়ল বৌদি। কোমরে সোনার চেন, গলায় মালা দিয়ে সেজে নিল নববধূর বেশে। আজকে আরও সুন্দরী লাগছে। ওদের ঘর সাজানো হয়েছে, যে ঘরে, যে খাটে সুডিপদার ফুলশয্যা হয়েছিল, সেই ঘরেই। রাত হতে না-হতেই আমরা খাওয়া-দাওয়া সেরে নিলাম। তারপর ওদের ঘরে পাঠানোর কথা হল। বৌদি ঘগরে গিয়ে খাটে বেশ পা মুড়ে হাঁটু বুকের কাছে রেখে বসল। শাড়িটা ওর চারদিকে সুন্দর করে সাজিয়ে ছড়িয়ে দিলাম আমি। খাটের পাশে দুটো বড় গেলাসে গরম দুধ রাখা। কাজুবাদাম পেস্তা আখরোট বাটা মেশানো। দেখলাম একটা মধুর শিশি, একটা মাখনের কৌটোও রাখা। আমি বোউদির পাশে বসে কানে কানে বললাম, “আজকে গলা ছেড়ে চেঁচাবে কিন্তু। আশেপাশে কোনো বাড়িঘর নেই, কেউ শুনবে না। দুধ রাখা আছে, মধু, মাখন সব আছে, যা পছন্দ, লাগিয়ে করবে।”

বোউদির চোখেমুখে উত্তেজনা। বলল, “আমার খুব ভয় করছে, ঠাকুরঝি। কী হবে কে জানে!”

“কী আবার হবে? ভারি তো পোঁদ মারবে! গুদের পর্দা ফাটানোর চেয়ে বেশি তো লাগবে না। তা ছাড়া সেই কখন থেকে পোঁদে প্লাগ গুঁজে আছ গো, সে ফুটো দেখোগে এতক্ষণে টানেল হয়ে গেছে। তুমি একদম চিন্তা কোরো না। সুদীপদা কি তোমাকে ব্যথা দিতে পারে? ও খুব কেয়ার নিয়েই যা করার করবে। যাতে তোমার কষ্ট না হয়, বরং যাতে তুমি আরাম পাও সেই চেষতাই করবে তোমার নতুন বর। বুঝলে?”

বৌদি এবার লাজুক হেসে বলল, “সত্যি ঠাকুরঝি। ও আমার খুব খেয়াল রাখে। সবসময় ওর কথা, রোমিসোনা আরাম পাচ্ছে তো। ও আমার এত খেয়াল রাখে, আমি কি ওর জন এইটুকু করতে পারব ন? খুব পারব… আমি ওকে খুব সুখ দিব, দেখো। ও আমার পোঁদ মেরে সুখ চাইলে, আমি কি কম সুখ পাব, বলো?”

“তুমি কী লাকি, যে দুই দুটো বরকে সুখ দিচ্ছ। একটা বর গুদ ফাটিয়েছে, আর তার এগারো বছর পরে আবার আর একটা বর পোঁদের সিল কাটবে… ইসসসস… আমার খুব হিংসে হচ্ছে তোমাকে বৌদি…”

“যাহহহহ… আমি ভয়ে মরছি, আর উনি কীসব বলে যাচ্ছেন…”

আমি কথা না বাড়িয়ে বাইরে এলাম। দরজা ভেজিয়ে দিয়ে দেখি সুদীপদা কোথায় গেল। একটু পরে অনুপ আর সুদীপদা বাইরে থেকে এল। আমি বললাম, “কী? কোথায় যাওয়া হয়েছিল শুনি? ওদিকে ঘরে নতুন বউ ফুলশয্যার খাটে বসে আপনার নাম জপ করছে। যান যান,তাড়াতাড়ি যান তো…”

“যাচ্ছি, যাচ্ছি। এত তাড়া কীসের? নতুন বউকে উপহার দিতে হবে না? সেটাই আনতে গেছিলাম।”

“কী উপহার, দেখি।” আমি দেখতে চাইলাম।

সুদীপদা কিছুতেই দেখাবে না। বলল, “এটা আমার বউয়ের জন্য। আগে ওকে দেখাব। আপনারা কাল দেখে নেবেন।”

আমি আর জোর করলাম না। ওকে ধরে ফুলশয্যার ঘরে নিয়ে গিয়ে দরজা খুলে ভেতরে ঢুকিয়ে দিলাম। সুদীপদা দরজা লক করে দিল। আমিও সঙ্গেসঙ্গে সময় নষ্ট না করে পেছনের বারান্দায় গিয়ে পোজিশান নিলাম। জানালার পাশ দিয়ে ওদের কাণ্ডকারখানা দেখব বলে আগে থেকেই আমার জায়গা বেছে রাখা আছে।

ঘরে সুদীপদা ঢুকে বগবমছানায় বসল। বৌদি দুইহাত হাঁটুতে জড়িয়ে হাঁটুর উপরে থুতনি রেখে ঘোমটা টেনে বসে আছে। সুদীপদা বসে ঘোমটা আলতো করে সরিয়ে বোউদির মুখ তুলে ধরল। ওহ! কী রোমান্টিক দৃশ্য। বৌদি লজ্জায় চোখে চোখ রাখছে না। সুদীপদা দুইহাতে বোউদির মুখ আঁজলা করে ধরে ঠোঁটে গাঢ় করে চুমু দিল। একদম প্রেমিক-প্রেমিকার মতো চুমু। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে শব্দ করে। বৌদিও চোখ বুজে হাত বাড়িয়ে সুদীপদার মাথার পেছনের চুলে বিলি কাটতে কাটতে ঘাড় বেঁকিয়ে ঠোঁটে ঠোঁট পুরে চুমা দিতে লাগল। অনেকক্ষণ চুমু খেয়ে সুদীপদা পকেট থেকে একটা লম্বা মতো গহনার বাক্স বের করে বোউদির সামনে ধরল। বৌদি মুখ নামিয়ে খালি হাসছে। সুদীপদা বাক্স খুলে প্রথমে দুটো নুপুর বের কর। সে দুটো খুব যত্ন করে বোউদির দুই পায়ে পরিয়ে দেয়। বোউদিও শাড়ি সামান্য তুলে ধরে পায়ের পাতা বের করে ওকে সাহায্য করে। সুদীপদা ওর পায়ের পাতায় চুমু খেতেই বৌদি তাড়াতাড়ি পা পিছিয়ে নিয়ে জভ কাটল, “ইসসস… আপনিও না! আপনি না আমার স্বামী? স্বামীরা কি কখনও বউদের পায়ে হাত দেয়? ছিছি…”

সুদীপদা বাক্স থেকে এবার একটা কালো চামড়ার বেল্ট বের করল। আমি অবাক হয়ে দেখছি, কোথায় বাঁধে। দেখলাম সুদীপদা এগিয়ে গিয়ে বৌদির গলায় বেল্ট পরিয়ে পেছনে হাত দিয়ে বেল্টের লক আঁটছে। পর্নো সিনেমায় দেখা যায় মাগীগুলো গলায় এরকম চামড়ার কালো সরু বেল্ট বাঁধে। বৌদির গলায় বেল্ট বেঁধে সুদীপদা সরে এলে দেখলাম, চামড়ার বেল্টের মাঝে, গলায় সোনার লকেট। তাতে সুদীপ লেখা। বৌদি লজ্জ পাচ্ছে। সুদীপদা ওর গলায় চুমু খেল। তারপর কাঁধ থেকে আঁচল নামিয়ে দিয়ে বৌদির ব্লাউজের হুক খুলে দিতে থাকল। বৌদি পুতুলের মতো বসে আছে। ওর যে গায়ে কাটা দিচ্ছে, তা ওর চোখ-মুখ দেখেই বোঝা যাচ্ছে। ব্লাউজ-ব্রা এক এক করে খুলে সুদীপদা বৌদির দুটো মাই পালা করে চোষা আর দলাই-মলাই চালাতে শুরু করছে। বৌদি উত্তেজনায় চোখ বুজে আরাম নিচ্ছিল।

সুদীপদাকে বুকে জড়িয়ে ধরে বৌদি খুব সাবধানে ওর পাঞ্জাবি খুলে দিল। ওর বুকে হাত বোলাতে বোলাতে মাই ডলা আর চুমু খেতে থাকল বৌদি। সুদীপদা বৌদির দুই কাঁধে চাপ দিয়ে ওকে খাটে শুইয়ে দিয়েছে। ওর মুখে, গালে, গলায়, কাঁধে, কানে, বুকে, পেটে চুমু খেতে খেতে নাভিতে মুখ রেখে অনেকক্ষণ চুমু খেতে থাকে। বৌদি খাটে শুয়ে হিশিস করতে থাকে কামোত্তেজনায়। সুদীপদা বৌদির শাড়িশায়া গুটিয়ে তুলে দিচ্ছে, ওর ফর্সা উরু দেখা যাচ্ছে। হাত বোলাতে বোলায়ে সুদীপদা শাড়ির তলা দিয়ে বৌদির গুদে হাত রাখতে বৌদি শক খাওয়ায় মতো লাফিয়ে ওঠে।

সুদীপদা এবার শাড়ির নীচে মুখ ঢুকিয়ে দেয়। বৌদি দুই পা তুলে হাঁটু ভাঁজ করে দুদিকে ফাঁক করে শারির নীচে সুদীপদার মাথা ঢুকিয়ে নিল। বুঝলাম সুদীপদা ওর গুদ চুষছে প্যান্টির কাপড় সরিয়ে। সুদীপদার গুদ চাটায় পারমিতাবৌদি হিস হিস করতে শুরু করেছে। সুদীপদা কেমন করে গুদ চাটছে দেখা যাচ্ছে না। শাড়ির ভেতরে ওর মাথা অঠা-নামা দেখে বুঝতে পারছি অ নীচ থেকে উপরের দিকে লম্বালম্বা চাট মারছে আর সেই তালে আঙুলে দিয়ে বৌদির ক্লিটরিস নাড়াচ্ছে। বৌদি কেঁপে কেঁপে উঠছে ওর আদরে আর শীৎকার তুলছে, “আহহহহহহহহহ… আসসসসস… ইসসসসস… মাআআআআ… আহহহহহ… কী করছেন… আহহহ… লাগছে তোওওওওওওও…হহহহহহহহ…”

“কোথায় লাগছে রোমিসোনা? কী হচ্ছে? বলো আমাকে রমিসোনা!” শাড়ি-শায়ার নীচ থেকে সুদীপদার গলা পেলাম।

বৌদি দুইহাতে শাড়ির উপর দিয়েই ওর মাথা ধরে রেখে মুখ তুলে বলল, “ইসসসস… জানেন না যে! পোঁদের ভেতরে অমন একটা শাল ঠেসে রেখেচি ওনার জন্য, আর উনি কি না সেখানেই আঙুল দিয়ে খোঁচাচ্ছেন… আহহহ… আবার? উহ… মাআআআআআআআ… পায়ে পড়ি আপনার… কেমন যেন হচ্ছে আমার। আমি কিন্তু ছেড়ে দেব, বলে দিলাম…”

সুদীপদা যে ওর কথা শোনেনি, একটু পরেই বোঝা গেল। বৌদি কাতরাতে কাতরাতে পা তুলে দিয়েছে ওর পিঠে আর ওর মাথা চেপে ধরে গলা ছেড়ে “আহহহহহ… গেল গেল…। কী করছেন… ইহহহহহহহহহহ… মাআআআআআ গোওওওওও… ওহহহহহহহ… ধরেন ধরেন… আমার কী হচ্ছে গো… জানু আমার… চাটুন, আহহহ… খেয়ে ফেলুন আমাকে আজকেই… আহহহহ… নাড়াবেন না, নাড়াবেএএএএন নাআআ… গেল গেল… আমাকে ধরুন, জানু আমার…” বলতে বলতে পা দুটো সুদীপদার পিঠে তুলে নিজের শরীর বেঁকিয়ে ধপাস করে বিছানায় কেলিয়ে পড়ল বৌদি।

সুদীপদা যখন মুখ বের করল, দেখলাম বৌদি শায়ায় ছড়ানো মুতের দাগ রয়েছে। এইটুকুতেই আজকে বৌদি রস ছেড়ে মুতে দিল? সুদীপদা হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে বৌদির মাথার কাছে গিয়ে দাঁড়িয়েছে। বৌদি চোখ মেলে হাফাতে হাফাতে হাত দিয়ে ধুতির ভেতরে হাত পুরে দিয়েছে। লকলকে বাঁড়াটা টেনে এনে মুখে পুরে চুষতে শুরু করল বৌদি। এখনো ওর দম ঠিকঠাক হয়নি, তবুও বরের বাঁড়া চুষে চলেছে পুরো গতিতে। একটু চোষার পরে সুদীপদা মুখ নামিয়ে ওর কানে কী বলতেই বৌদি লজ্জায় লাল হয়ে চোখ নামিয়ে খালি বলল, “যাহ… জানি না। যান… খুউউউব, না?”

“কেন খুব কী? আমার বউ। আমি কি বলতে পারি না?”

“আপনি খুব অসভ্য! যা করার করুন দেখি তাড়াতাড়ি…”

“ও বাবা! বৌয়ের দেখি তোর সইছে না! তা তাড়াতাড়ি কী করব, শুনি?”

বৌদি কিছু বলছে না দেখে সুদীপদা ওর পাশে শুয়ে বলল, “কী গো আমার রোমিসোনা, আমার সুন্দরী বউ, কী করব বললে না তো? কিছু না বললে আমি জানব কী করে আমার রোমিবউ কী চায়?”

“আপনার রোমিবউ এখন তার দীপুবরের কাছে আচ্ছা করে এককাট চোদা খেতে চায়। হয়েছে? খালি অসভ্য অসভ্য কথা… এই বরকে নিয়ে আমি কী করব গো… উহহহহহ…”

“কী করবে মানে? রাতভর চোদাবে। আবার কী চাই? আমার রোমিবউকে চুদে আর পোঁদ মেরে মেরে আমি সুখে রাখব।”

“ইসসসসসসসস… কত সখ… খালি চুদবেন আর পোঁদ মারবেন… কী দস্যিই বরের পাল্লায় পড়লাম…”

সুদীপদা হেসে বৌদির বুকে উঠে পড়েছে। বৌদি দুই পা ফাঁক করে বরকে বুকে টেনে নিয়ে আদর করতে থাকল। সুদীপদা বৌদির শাড়ি-শায়া গুটিয়ে পেটের কাছে তুলে দিয়েছে। বৌদি পা দুটো তুলে ধরল শূন্যে দুদিকে ছড়িয়ে। দেখলাম, প্যান্টির ফাঁক গলে পোঁদের বাট প্লাগটা এখনও ঠিকঠাক দেখা যাচ্ছে। বৌদির ফর্সা পাছা তুলে ধরায় আর প্লাগের জন্য পোঁদের কালো কিসমিসের মতো ফুটোটা যেন কাপছে প্লাগের চারপাশে। বৌদি হাত নামিয়ে প্লাগটা ঠিক করে নিয়ে নিজেই খুব সাবধানে প্যান্টিটা খুলে ফেলল। তারপরে মুখ থেকে খানিকটা থুতু নিয়ে নিজের গুদের মুখে মাখাল। হাতে করে সুদীপদার বাঁড়াটা ধরে নিজের গুদের মুখে ঠেকিয়েছে। সুদীপদা খুব আস্তে করে চাপ দিতে দেখলাম বাঁড়াটা পুচ করে অর্ধেকটা গেঁথে গেল বৌদির গুদে। বৌদির যেন শ্বাস আটকে গেছে। পারমিতা বৌদি কাতরে উঠেছে, “আহহহহহহহহহহহহ… দাআআআওওওও… চাপ দাও… জোরে মারোওওও…হহহহহ…”

সুদীপদা পোঁদ তুলে পকাৎ করে ঠাপ দিল এবার। আর বাঁড়াটা পড়পড় করে সেঁধিয়ে গেল বৌদির কেলিয়ে ধরা গুদে। বৌদি গলা ছেড়ে আরামের জানান দিল, “আহহহহহহহহহহহহ… মাআআআআআআআ… উমমমমমমমমমম… মাআআআ…”

সুদীপদা একমুহূর্ত থেমে গেছে। তারপর কোমর তুলে ঠাপানো শুরু করে দেয়। বৌদির পোঁদ পুরো উপরে তোলা বলে সুদীপদার ঠাপের জন্য ওর পোঁদের বাট প্লাগের তেমন কিছু অসুবিধা হচ্ছে না, খালি সুদীপদার বিচি দুটো ওর প্লাগের উপরে থপ্ থপ্ করে বাড়ি খাচ্ছে আর বৌদি সেই স্পর্শে শিটিয়ে উঠে কাতরাচ্ছে। বৌদি দুই পা তুলে নীচ থেকে পোঁদ তুলে তুলে নতুন বরের ঠাপের তালে পোঁদ তুলে তুলে কাতরাচ্ছে। ওর হাত সুদীপদার চওড়া পিঠে খেলা করছে। পা দুটো তুলে ধরেছে বলে ফর্সা পায়ের গোছ, আর সেই পা দুটোতে সদ্য পরানো নুপুর ঠাপের তালে ওর শ্রীর কাঁপার তালে তালে কী সুন্দর নাচছে। বৌদি একটা হাত সুদীপদার পাছায় বোলাতে বোলাতে ওর ধুতির উপর দিয়ে টিপছে। আমি দেখে অবাক হলাম। ছেলেদের ওই শক্ত পাছা কোনও মেয়ে টেপে নাকি? কিন্তু একটু পরে বুঝলাম আসল কারণ। বৌদি নতুন বরের ধুতি সরিয়ে ওর পাছায় হাত বোলাতে বোলাতে বরের পোঁদের চেরায় আঙুল ডলছে, আর খুব সাবধানে সুদীপদার গাঁড়ের ফুটোর উপরে নখ দিয়ে খুঁটছে।

সুদীপদা পাছা শিটিয়ে বলল, “এইইই… কী করছ রোমি সোনা?”

“আহহহ… আমার বরের গাঁড়ে আংলি করছি, দেখছেন না? আহহহহহ… মারেন, ঠাপ মারেন, জোরে… আরও জোরেএএএ ওহহহহহ… আহহহহহ… পেট ভরে যাচ্ছে যেন আজকে আপনার চোদা খেয়ে… আমার জানুটা… কী দারুন চুদছেন আজকে… ওহহহহহ… মাআআআআ… আহহহহহ…”

“আমার রোমিসোনার ভাল লাগছে বরের চোদা? সোনা, বলো, আমার চোদা ভাল লাগছে… তোমার আগের বরের থেকে কি আমি ভাল চুদি না তোম আকে? বলো আমার বউটা, আমার জানুটা, সোনাটা, আমার রোমিসোনা, আমার রোমিবউ…”

“আহহহহ… আপনি এত ভাল চোদেন বলেই তো আপনাকে বিয়ে করলাম… ওহহহহ… বাবাগোওওওওও… কী আরাম… আহহহ… চোদেন, আরও চোদেন… ঠাপান… আরো জোরেএএএএএএ… এএএএএএহহহহহ… আমি আর পারছি না, সোনাবর আমার… আমার হয়ে আসছ, আমি মরেই যাব সুখে… ওহহহহ… আহহহহহ… ঠাপান… আমার বাবুটা… আপনার রোমিবউ রস ফেদাবে কিন্তু… উউউউউহহহহহহহ… ওহহহহহহহহহহহহহ…”

বৌদি পাওগলের মতো কাতরাতে কাতরাতে শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে তুলে ধপাস করে ধেবড়ে বিছানায় পড়ে গেল। সুদীপদা ঠাপানো থামিয়ে বউদিকে ধরে চুমু খেতে খেতে আদর করছে আর ওর মাই দলছে। একটু পরে বৌদিকে তুলে খাটে চারহাতপায়ে কুত্তী বানিয়ে বসাল। বৌদি বুকের নীচে বালিশ দিয়ে বালিশে মাথা রেখে পোঁদ তুলে শুয়ে পড়ল। সুদীপদা বৌদির শাড়ি-শায়া পোঁদের উপরে তুলে ধরে পেছনে হাঁটু মুড়ে বসে। বৌদির শাড়ির আঁচল বিছানায় লুটোচ্ছে। সেটাকে তুলে বৌদির মাথায় ঘোমটা দিয়ে দিল সুদীপদা। তারপর দুইহাতে বৌদির পোঁদ চিরে ধরে পেছন থেকে চকাম চকাম করে ওর রস এখাবি খেতে থাকা গুদ খানিকক্ষণ চুষে নিল। বৌদি গুঙিয়ে উঠে বালিশে মুখ গুঁজে বলল, “আহহহ… মাগোওওওও… কী এত গুদ চাটেন? উহহহহ… কী এক বরের পাল্লায় পড়েছি গো… চোদেন না বাবু আমার…”

“আমার রোমিবউএর গুদে যে কী অমৃত আছে, তা আমি ছাড়া কেউ জানে না বুঝলে বউটা আমার? আমার রোমিবউএর গুদ যতই চাটি, ততই লোভ বেড়ে যায়… কী খেয়ে এমন গুদ বানালে যান আমার?”

“আপনার চোদা খেয়ে খেয়ে বানালাম, বাবুটা… আর সময় নষ্ট করেন না… কত দেরী করছেন আপনি… উহহহহ…”

“কেন কীসের দেরী হল আবার, রোমিবউ?”

বৌদি সুদীপদাকে ভেঙ্গিয়ে বলল, “কেন কীসের দেরী হল আবার, রোমিবউ? ইসসসস… কিচ্ছে জানেন না যেন… আপনার জন্য পোঁদে সেই কখন থেকে একটা শাল গুঁজে বেড়াচ্ছি… আপনার কিচ্ছু খেয়াল থাকে না… আমাকে আপনি একটু ভালবাসেন না… খালি চুদতে পারলেই আপনার হয়ে গেল…”

বৌদি অভিমান করে বলল শুনে সুদীপদা বউদিকে পেছন থেকে জড়িয়ে কানে, গলায় চুমু খেতে খেতে বলল, “আহাহাহ, আমার রোমিবউ অভিমান করেছে গো… না, না, সোনাবউ আমার, রাগ করে না, জানুটা, বউটা আমার, আমার গুদুরানি, আমার রোমিসোনা, আমার কচিবউটা, আমি তোমাকে ভালবাসি না তো কাকে বাসব, জানু? আমার সুনুটা, আমার মুনুটা, আমার গুদুবউ, আমার মুতুরানি… রাগ করে না বাবু, এই তো আমি… আজকে না আমাদের ফুলশয্যার রাত। আজকে মনখারাপ করে না সোনা… এই তো আমি…এই তো তোমার দীপুজানু… বলো রোমিবউ, কী করতে হবে…”

“হিহিহি… আমার জানুটা… কিছু না, আগে আচ্ছা করে গুদ মেরে আমাকে আপনার গরম-গরম মাল খাওয়ান দেখি, তারপর আপনার রোমিবউএর কচি পোঁদ মেরে নতুন বউকে আপনার বেশ্যাবউ বানান…”

সুদীপদা পুরো উদ্যমে উঠে বৌদির কোমর দুইহাতে চেপে ধরে পেছন থেকে বৌদির গুদে বাঁড়া চালিয়ে দিল পড়পড় করে। বৌদি আরামে মুখ তুলে কাতরে উঠে সুখের জানান দেয়, “উইইইইইইই মাআআআআআআআ… আহহহহহহহহহহহহহ…”

সুদীপদা বেশ জোরেজোরে কোমর আগু-পিছু করতে কুড়তে বউকে কুত্তাচোদা করতে থাকল। পকাপক ঠাপাচ্ছে আর থ্যাপ থ্যাপ করে বৌদির গোল পাছায় ওর দাবনা ধাক্কা দিচ্ছে। নাগাড়ে একই স্পিডে চুদে চলেছে সুদীপদা। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে বৌদির কাতরানি। “আআআআআআ… আহহহহহ… মাআহহহহহ… ওহহহহহহহহহহহ… উমমমমমম… হুমমমমমমমমমম… মাহহহহহহহ… আঁআঁআআআআআ…ওক…অকককককক…”

আমি বাইরে থেকে শুনতে পাচ্ছি বৌদির সুডৌল পোঁদে সুদীপদার থাই ধাক্কা দিচ্ছে থ্যাপ থ্যআপ করে আর খাট কাপছে ক্যাঁচক্ষ্যাচ করে। সেসব ছাপিয়ে মনে হচ্ছে গুদ মারার সেই ফাকিং মিউজিক, পকপক… পকপক… পকপকাপকপকাৎপক… পকপকপকপকাৎপক…পকাৎ… পকপকপকপকপক…

বউদি মাথা তুলে আরামে শিটিয়ে উঠছে, “উহহহহহ… মাআআআ… আহহহহ… আহহহহহহ… ওহহহহ… উহহহহহ… উমমমমমম… মাআআআআআআআআ…”বৌদি দুইহাতে ভর দিয়ে বুক তুলে ঠাপ্রে তালে পোঁদ ঘুরিয়ে ঘুরিয়ে সুদীপদার পেটে পাছা চেপে ধরছে। সুদীপদা বৌদির কাঁধ চেপে ধরল এবার। তারপর উঠে হাটু ভেঙে বৌদির পোঁদের উপর চড়ে বসে পকাপকপকপক করে ঠাপাতে শুরু করল। বোউদিও সেই তালে গলা ছেড়ে শীৎকার তুলতে শুরু করেছে, “উইইইইই মাআআআ… আহহহহহহ… চোদেন, আহহহহ চুদে চুদে পাট ভরিয়ে দেন আমার… ওহহহহ… আমার ভাতারের চোদা খেয়েই আমার পেট ফুলে উঠছে গোওওওও… মাআআআআআআ… চোদেন, চুদে চুদে আপনার রোমিসোনাকে পুরা খানকী বানায়ে ফেলেন আজকেই… আহহহহহ… ওহহহহহ… আমি মরেইযাব গো আজকে। ও আমার নাগর , আমার ভাতার… ওগো আমার গুদমারানী স্বামী, আমার পতিদেবতা গো, আমারে কুত্তী বানিয়ে চোদেন সারা রাত… আহহহহহহহহহহ…”

বৌদি যেভাবে ঠাপের তালে তালে মাথা তুলে তুলে কেঁপে উঠছে, আমি অবাক হয়ে যাচ্ছি, কী ঠাপ-ই না ঠাপাচ্ছে সুদীপদা! পকপকপকপকপক করে নাগাড়ে ঠাপিয়ে ঠাপিয়ে সুদিপদা স্বর্গের সুখ দিচ্ছে বউদিকে। বৌদি আরও মিনিট দশেক সমান তালে ঠাপ খেয়ে আর একনাগাড়ে শীৎকার তুলে তুলে বালিশে মুখে গুঁজে সুখে সথির হত হতে “আহহহহহহ… গেল গেল… ধরুন… আহহহহহ… বাবাগোওওওওওওওওওও… মাআআআআআ… আআআআআআআ…” করতে করতে ছড় ছড় করে মুতে খাট ভাসিয়ে ধেবড়ে পড়ল। সুদীপদাও নববধূর গুদ থেকে বাঁড়া বের করে একলাফে বৌদির মুখের কাছে এসে ওর মুখে বাঁড়া গুঁজে দিল। দেখলাম বৌদির লাল লিপিস্টিক মাখামাখি ঠোঁটে বাঁড়াটা পুরে চোখ পিটপিট করতে করতে চুষতে শুরু করেছে। সুদীপদার বাঁড়াটা বৌদির মুখে ফুলে ফুলে বীর্য ফেলছে আর বৌদি আয়েশ করে চেটে চেটে খাচ্ছে নতুন বরের বীর্য। চুষে চুষে খেতে খেতে দেখলাম বৌদি কী মিষ্টি হাসছে। সুদীপদা মুখ নামিয়ে ওকে চুমু খেল কপালে। তারপর বৌদির পাশে শুয়ে ওর মাথায় হাত বোলাতে থাকল।

একটু পরে বৌদি দেখলা উঠে আঁচল সামলাচ্ছে। খাটে পা ঝুলিয়ে বসতে সুদীপদা উঠে পাশে বসে বলল, “কী হল গো? উঠলে যে! কোথায় যাব রোমিসোনা?”

বৌদি নেমে দাঁড়িয়ে বলল, “বাথরুমে যাব একটু।”

“বাথরুমে কেন যাবে? বাথরুমে তো তোমার কাছেই আছে সোনা। ভুলে যাও কেন?”

“ধ্যাত! আপনিও না! কী যে বলেন…”

“কী বলি মানে? আমার রোমিসোনার অমৃত পান করব বলে আমি বলে সবসময় হাঁ করে থাকি…”

আমি বুঝলাম বৌদি ফুলশয্যার রাতে এই ঘরেই নতুন বরকে মুত খাওয়াবে। সুদীপদা মেঝেতে শুয়ে পড়ল।বোউদিকে ডাকল, “কই গো আমার রোমিবউ? আমার মুতুরানি, মুতুসোনা… এসো বউ…”

বৌদি ওর বুকের দুদিকে পা রেখে মাঝেতে দাঁড়িয়ে শাড়ি-শায়া গুটিয়ে উবু হয়ে বসল। একটু এগিয়ে সুদীপদার মুখের একটু উপরে গুদ রেখে বসল। বৌদি বসতেই পোঁদ থেকে প্লাগটা বেরিয়ে যাচ্ছিল। বৌদি তাড়াতাড়ি প্লাগটা চেপে ধরে শাড়িশায়া অন্য হাতে গুটিয়ে ধরে বলল, “এইইই… শুনুন না! আমার পোঁদ থেকে এটা বেরিয়ে যাচ্ছে তো… এটার একটা কিছু করবেন, নাকি? লক্ষ্মীটি… আপনার পায়ে পড়ি…”

“করব করব, বউ । উতলা হয়ে না। তুমি মনের সুখে তোমার দীপুজানুর মুখে মুতে দাও দেখি আমার সোনা বউ…”

বৌদি খিল খিল করে হেসে উঠে দেখলাম সত্যিই আয়েশ করে সুদীপদার মুখে মুততে শুরু করেছে। আর সুদীপদাও এতদিন ধরে মুত খেতে খেতে পাক্কা ওস্তাদ হয়ে উঠে ঠিক ক্যোঁৎক্যোঁৎ করে বৌদির হলুদ গরম মুত গিলে নিচ্ছে, একটুও মুখের বাইরে পড়ছে না! আমি কানুই দিয়ে আমার বরকে খোচা মেরে দেখালাম, “দেখলে? দেখেও মানুষ শেখে কিছু…”

অনুপ আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে কানে কানে বলল, “তুমি দিলেই আমি প্রসাদ নেব, সোনাটা… আমি কীকরে জানব আমার বউয়ের এভাবে মুততে সুখ হবে?”

আমি ওকে চুমু খেতে খেতে দেখলাম পেট খালি করে বৌদি মুতে উঠে দাঁড়াল। টেবিল থেকে দুধের গেলাস নিয়ে সুদীপদাকে দিল। সুদীপদা একচুমুক খেল আর একচুমুক বৌদিকে খাওয়াল। এই করে পুরো গেলাস খালি করে উঠে সুদীপদা বউদিকে পাঁজাকোলা করে তুলে খাটে এনে শুইয়ে খুব যত্ন করে শাড়ি খুলে দিল। তারপর শায়াটাও খুলে দিল সুদীপদা। বৌদি নতুন বউ-এর মতো লজ্জার কুঁকড়ে যাচ্ছে। সুদীপদা ওকে চুমু খেতে খেতে বৌদিকে চারহাতপায়ে বসিয়ে দিল। পেছনে বসে দুই হাত বোলাতে থাকল বৌদির সুডৌল পাছায়। বৌদি মুখে ফিরিয়ে দেখছে বরের কাণ্ড। সুদীপদা ওর পোঁদ চিরে ধরে চাটতে থাকল পোঁদের চেরা। তারপর খুব সাবধানে বাট প্লাগটা টেনে বের করে নিল। ওড়া বের করতেই বৌদি স্বস্তির নিঃশ্বাস ফেলে, “আহহহহহহহহহহ… হহহহহহহহহ…”

সুদীপদা মুখ নামিয়ে পোঁদের হাঁ-হয়ে থাকা গর্তে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতেই বৌদি গলা ছেড়ে কাতরে ওঠে, “ইইইইইই… হহহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআআ… কী করছেন গোওওওওওওওওওওও…হহহহহহহহহহহহহহহহ…”

সুদীপদা কথা না বলে মন দিয়ে ওর পোঁদের ভেতরে চেটে চলেছে আর মাঝেমাঝে প্লাগটা গুঁজে দিয়ে দিয়ে পোঁদের ফুটোটা বাড়িয়ে চলেছে। বুঝলাম পোঁদ মারার জন্য তৈরি করছে বউদিকে। বৌদি একটু পরেই বেশ উপভোগ করতে থাকল সুদীপদার আদর। এখন মুখ দিয়ে শীৎকার উঠছে,”উমমমমমম… মাআআআআআআহহহহহহহ…”

সুদীপদা হাত বাড়িয়ে টেবিল থেকে মাখনের কৌটো নিয়ে একটু মাখন বৌদির পোঁদের মধ্যে ঢুকিয়ে দিয়ে প্লাগতা গুঁজে ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদ খোঁচাতে থাকে। বুঝলাম বৌদির পোঁদ লুব্রিকেট করছে। বৌদি একনাগাড়ে শীৎকার তুলেই চলেছে। সুদীপদা আঙুলে করে মাখন ওর পোঁদের ভেতর থেকে তুলে নিজের মুখে নিয়ে চোষে, একটু মধু নিয়ে বৌদির পোঁদে ফেলে। ঠাণ্ডা চটচটে মধুর স্পর্শে পেয়ে বৌদি আরও শিউরে উঠল। সুদীপদা এইভাবে অনেকক্ষণ বৌদির পোঁদে নানারকম ভাবে আদর করে করে বউদিকে চরম উত্তেজিত করে তুলেছে। বৌদির মুখ দেখে মনে হচ্ছে যে কোনোসময় রস ফেদিয়ে দেবে বেচারি। সুদীপদা ওর পোঁদে মাখন, মধু ফেলে, চেটে, চুষে, প্লাগ দিয়ে খেঁচে খেঁচে ওকে অস্থির করে তুলেছে। বৌদি কাতরাতে কাতরাতে বলছে, “আহহহহহ… পারছি না গো… কী করছেন আমাকে… এহহহহ… এহহহহহহ… গেল গেল গো… ওগো, আমাকে ধরুন… জানু… আপনার রোমিবউ পড়ে যাবে… আহহহহহহহহহহহ… ইহহহহহহহহহহহ…”

দেখলাম বৌদি মুখ নামিয়ে বালিশে গুঁজে কাতরাতে কাতরাতে ছিড়িক ছিড়িক করে গুদের রস ছেড়ে দিল। সুদীপদা মুখ নামিয়ে চেটে চেটে সাফ করে আবার বৌদির পোঁদে মন দিল। একটুর মধ্যেই বৌদি আবার জেগে উঠল। সুদীপদা ওর মুখের কাছে বাঁড়াটা নিয়ে গিয়ে বলল, “রোমিবউ আমার, এটাকে একটু চুষে দাও সোনা, আবার তো তোমার পোঁদে ঢুকবে বলে এটা টনটন করছে বউ আমার… জানু চোষো, সোনা, তোমার দীপুবরের ল্যাওড়া চুষে দাও তো…”

বৌদি কথা না বলে চুষে দিল একটু বাঁড়াটা। সুদীপদাবউদির পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে বৌদির পোঁদ চিরে ধরে বলল, “জানু, তুমি একদম রিলযাক্স থাকো… এৎ টেনশন করছ কেন রোমিবউ? তোমার দীপুজানু কি তোমাকে কষ্ট দিতে পারে?”

“আমার খুব ভ্য করছে জানু… আপনি একটু সাবধানে করবেন…”

“তুমি কিচ্ছু ভেবো না। পোঁদটা ছেড়ে দাও, হ্যা… এই তো! একদম রিল্যাক্স… এইবার দেখো, এই আমি তোমার গাঁড়ে মাখন দিয়েছি। এই প্লাগটা বের করে নিলাম। কেমন বড় করে হাঁ হয়ে আছে গো আমার রোমিবউএর গাঁড়… বাব্বাহ! দীপুবরের বাঁড়া গিলবে বলে কেমন খাবি খাচ্ছে দেখো…”

বুঝলাম সুদীপদা বৌদিকে টেনশন ফ্রি করার জন্য এইসব বলছে। পোদে মাখন মাঙ্খিয়ে, প্লাগের জন্য হাঁ- হয়ে থাকা গড়ের ফুটোয় সুদীপদা বাঁড়াটা চেপে ধরে পুচ করে চাপ দিল। বাড়াতার বড় মুন্ডি গেঁথে গেল পোঁদে। বৌদি “আঁক…” করে শব্দ করে পেছন ফিরে দেখছে। সুডিপদা বাআটা বের করে নিয়ে আবার চাপ দিল। এবার পুচ করে অনেকটাই ঢুকে গেল। বৌদি ঠোঁট কামড়ে আওয়াজ করল, “উমমমমমমমম… মাআআআআআ…”

দেখলাম সুদীপদা বৌদির টাইট পোঁদ ঠাপাতে শুরু করেছে আস্তে আস্তে। বৌদি চাপা কাতরাচ্ছে। কিছুক্ষোন ঠাপাতে ঠাপাতে দেখলাম বৌদি কাতরানি কমে গেছে। সুদীপদা বলল, “রোমিবউ আমার… জানু ব্যথা লেগেছে কি?”

“না, না জাউ। ঠিক আছে। আপনি করে যান। আমার ব্যথা লাগছে না।”

সুদীপদা এবার বাঁড়াটা বের করে নিয়ে বেশ জোর ঠাপ দিল, দেখলাম প্রায় পুরোটাই ঢুকে গেছে। বৌদি এবার কাতএ উঠল, “মাআআআআআআআআ গোওওওওওওওওওও…”

সুদীপদা সেদিকে কান না দিয়ে বেশ জোরে জোরেই পোঁদ ঠাপাচ্ছে। বৌদি কাতরাচ্ছে একটু। কিন্তু একটু পরে বুঝলাম পোঁদে সুদীপদার বিরাট বাঁড়া পুরোটাই গিলে নিয়েছে বৌদি… সুদীপদা ম্ন্র সুখে পোঁদ মারতে শুরু করেছে। বউদিক সরু কোমর চেপে ধরে পোঁদ তুলে তুলে ঠাপাতে শুরু করে সুদীপদা। বৌদি আরামে কাতরায়, “আহহহহ… মাআআআআ… ওহহহহহ… ওহহহহ… জোরে মারেন… ইহহহহ… জানু আমার… শেষবধি আপনার রোমিবউএর পোঁদ মেরেই দিলেন? আহহহহ কী আরাম গো… আগে জানলে এতদিন পোঁদ না-মারিয়ে থাকি আমি? ওহহহহহহহহহহ… জানু আমার, আপনার বউয়ের পোঁদ মেরে মেরে পোদেও একটা বাচ্চা ভরে দিন আজকে… আহহহহ…”

“সোনা আমার। আমার যান, আমার রোমিসোনা, আমার সোনাবউ, রোমিবউ, তুমি পোঁদ মারিয়ে রাম পাচ্ছ তো? আহহহ… কী টাইট পোঁদ আমার বউয়ের মাইরি… আহহহহ… কী সুখ হচ্ছে আমার রোমিবউএর পোঁদ মারতে… কী বলব বউ…”

সুদীপদা বৌদির একটা পা উরু থেকে ধরে তুলে নিল হাতে, নিজে পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে পোকপক করে পোঁদ মারতে থাকল সুন্দরী নগ্ন নববধূর। গলার চামড়ার বেল্ট ধরে টেনে পোঁদ মেরে চলে সুদীপদা। আর বৌদি সেই তালে গলা ছেড়ে কাতরায়, “ওহহহহহ… মাআআআআআআআ… ওগো, কী সুখ দিচ্ছেন আমাকে… আহহহহ… পেট ফুলে যাচ্ছে গো আমার… দিন, দিন, আরো ঠাপ দিন। পোঁদ মেরে মেরে আপনার রোমিবউকে বেশ্যামাগী বানায়ে দিন, আমি আপনার রেন্ডিবউ হয়ে আপনার বাঁড়া পোঁদে নিয়ে ঘুরে বেড়াই… ইহহহহহহহহ… কী সুখ গো… ওওহহহহহহহ… মাআআআআআ…”

সুদীপদা মনের সুখে গাঁয়ের জোরে পোঁদ মেরে চলেছে। এতক্ষণের ঠাপানোয় বৌদির পোঁদের রাস্তা ক্লিয়ার হয়ে রসে গেছে, এখন বাঁড়া যাতায়াতে কোনও সমস্যা হচ্ছে না। বেশ পকপকপক করে বাঁড়া ঢুকছে-বের হচ্ছে। বৌদির চুল খুলে গেছে। সুদীপদা বৌদির চুলের গোছা ধরেছে একহাতে, অন্য হাতে বৌদির গলার বকলেস টেনে ধরে ঠাপাচ্ছে। বোউদি একহাতে নিজের একটা পা তুলে ধরে রেখে পোঁদ উঁচিয়ে বরের গাঁড়-মারার সুখ নিতে নিতে কাতরাচ্ছে।

“আহহহহহ… জানু আমার, বউ আমার… কী আরাম হচ্ছে তোমার পোঁদ মারতে… ইহহহহহহ… ওহহহহহহ…”

“মারেন, মেরেন, আয়েশ করে আপনার রেন্ডিমাগি, বেশ্যামাগী খানকীমেগী রোমিমাগীর পোঁদ মারেন… আহহহ… পোঁদ মারাতে এত আরাম কে জানত গো? আগে কেন আমার পোঁদ মারেননি? ইহহহহহহহহ… আমার রস ফেদিয়ে যাবে গো… ওগো, শুনছেন… আপনার রোমিবউ সুখের চোটে মরেই যাবে এবার… আহহহহহহহহহহহহহহ…”

সুদীপদা ঘেমে গেছে এই অমানুষিক পরিশ্রমে। পোঁদ মারতে মারতে বৌদির চুলের মুঠি ধরে মাথাটা টেনে নিজের মুখের কাছে এনে পেছন থেকে চুমু খেতে খেতে ঘপাং ঘপাং করে পোঁদে বাঁড়াটা আমূল ঠেসে ঠেসে ধরছে। বৌদির কাতরানি বেড়েই চলেছে। অ চুমু খেতে খেতে পা নামিয়ে বালিশে মুখ গুঁজে পোঁদ তুলে ধরে কাতরায়, “আহহহহহ… গেলাম গো… অগো, জানু আমার… দীপুবর আমার, আপনার রোমিবউকে ধরেন… এহহহহহহহ…হহহহহহহহহহ… ঊমমমমমম মাআআ… গোওওওওওওওওওওওওওওওওওওও… ধরেন ধরেন…”

বলতে বলতে ছড়ছড় করে মুতে বিছানা ভাসিয়ে দিয়ে ধপাস করে থেবড়ে পড়ল। সুদীপদাও “আহহহ… মাআআআআ… রোমিবউ, ধরো, ধরো আমি আর ধরে রাখতে পারছি না জানু… সোনা আমার…” বলতে বলতে বৌদির পোঁদে আমূল বাঁড়া চেপে ধরে থেমে গেল। বুঝলাম বৌদির কচি গাঁড়ে গরম মাল ঢেলে দিল সুদীপদা। দুজনেই হাফাতে হাফাতে বিছানায় পড়ে রইল। দেখলাম দুজনেই সমান ঘেমে নেয়ে উঠেছে। একটু পরে বৌদি উঠে হাতটা দুইপায়ের ফাঁক দিয়ে পেছনে নিয়ে গিয়ে পোঁদে চেপে ধরে বাথরুমের দিকে ছুটে গেল। নিশ্চয়ই বাথরুমে পোঁদের মাল ধুয়ে আসবে।

বাথরুম থেকে বেরিয়ে বৌদি টেবিল থেকে দুধের আর একটা গেলাস নিয়ে সুদীপদাকে খাইয়ে দিল। সুদীপদা অর্ধেকটা খেয়ে আদর করে বউদিকে খাইয়ে দিয়ে জড়াজড়ি করে শুয়ে পড়ল।

আমরাও খুব গরম হয়ে গিয়েছিলাম। তাড়াতাড়ি নিজেদের ঘরে এসে আমরাও খাটে লাফিয়ে উঠে দুজন দুজনকে আছড়ে-পিছড়ে ধরতে থাকি। masima choti bangla kahini 2023 মাসীমা চটি কাহিনী

পরেরদিন বিকেলে সুদীপদা আর বৌদি হানিমুন চলে গেল। পাক্কা বাইশ দিন পরে ফিরে বৌদি সুদীপদার বাড়ি থেকে নিজের বাড়ি এল। এদিকে বৌদির মেয়েও ফিরে এসেছে। দু-একদিন পরে দাদাও ফিরে এল। আমরাও বাড়ি ফিরে গেলাম। বৌদির পেট বাড়তে থাকল।

তখন বৌদির সাতমাস পেট। পেট তো না যেন জয়ঢাক। বাড়িতে বৌদি এখন হালকা-পাতলা ম্যাক্সি জাতীয় পোশাক বা ছোট ওয়ান-পিস পরে। সেদিন দাদা নেই। আমি গিয়ে দেখলাম সুদীপদা এসেছে। সোনাই বাড়ি নেই। আমি চা করতে করতে বললাম, “কী গো বৌদি? এখন কি করবে নাকি?”

“করব মানে? না করে একদিনও থেকেছে নাকি আমার বরটা? একটা দস্যি একদম।”

দেখলাম লজ্জায় বৌদির মুখ লাল হয়ে গেছে। আমি চা নিয়ে সুদীপদাকে দিয়ে চলে এলাম। একটু পরে বৌদি গেলে আমি পেছনের জানায় চোখ রেখে দেখলাম কী করে। ঘরে ঢুকতেই বৌদি একেবারে হামলে পড়ল সুদীপদার উপর। চুমু খেতে খেতে ওর জামা খুলে দিল বউদি।প্যান্টের বেল্ট, হুক, চেন খুলে হাতে করে বাঁড়াটা বের করে হাতাতে থাকল। নিজের বিরাট প্টের জন্য নীচের কিছু দেখতে পাচ্ছে না বৌদি। সুদীপদা বউদিকে কাঁধ ধরে বসিয়ে দিল মেঝেতে। বৌদি উবু হয়ে বসে ওর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে থাকল। বেশ করে চেটে চুষে বৌদি উঠে দাঁড়াল। সুদীপদা ওকে কোলে করে টেবিলের উপপ্র বসিয়ে দিল বৌদি দুই পা টেবিলে ভাঁজ করে তুলে বসল। সুদীপদা ওর হাঁটু অবধি ওয়ান-পিস তুলে প্যান্টি নামিয়ে দিল একঝটকায়। বৌদি পেছনে হাত ভর দিয়ে গুদ এগিয়ে দিল। সুদীপদা মুখ নামাল ওখানে। সুদীপদার মুখ পড়তেই বৌদি শীৎকার তুলল, “আহহহহহহহহহহ…” সুদীপদা চাটছে আয়েশ করে, বৌদি ওর চুলে বিলি কাটছে আর বলছে, “জানু আমার… কতদিন তুমি রোমিবউএর পোঁদ মারোনি… আগে একবারটি তোমার রোমিবউএর পোঁদ মেরে দাও জানু… আমার দীপুবর… তোমার বেশ্যামাগী রোমীমাগীর পোঁদ মেরে পাগল করে দাও সোনা…”

1 thought on “বিয়ে বাড়ির লোকেরা মা কে চুদল সব পর্ব একসাথে”

Leave a Comment