বিধবা মহিলা বাড়িতে বসে বেশ্যা বৃত্তি

গ্রীম্সের বিকেল একটু বড়ো বেলা মাঠে ছেলের দল খেলা শেষে মাঠে আড্ডা মারে সন্ধ্যে পর্যন্ত। সেদিন খেলা চলছিল দিনের শেষ আলো পর্যন্ত , রফিক বল মারলো মাঠের পার, দত্তদের বাড়ির পেছনে। ছয় রান, ম্যাচ শেষ,
বিধবা মহিলা
ছোটবাগান জিতে গেল। উল্লাস করে মাঠ ছাড়ার পর সকলের খেয়াল পড়ল বলটা কেউ আনেনি। সকলের ছোট বুলাকে পাঠানো হল বল আনতে। বল নিয়ে এসে দাদাকে বলল, বুলা : “দাদা শোন! একটা বেশ জিনিস দেখলাম।” পল্টু: ” বকিস না বাড়ি যা। বাবা বকবে।” বুলা : “শোননা ! বেশ মজার জিনিস। এদিকে আয় না।
বিধবা মহিলা
” বলে হাত ধরে টানতে টানতে সবাই যেখানে বসে ছিল তার থেকে কিছুটা দূরে নিয়ে গেলো। মাঠটা পুরো অন্ধকার কিন্তু চোখ সয়ে যাওয়ায় দেখতে খুব অসুবিধা হচ্ছেনা। বুলা ফিস ফিস করে বলল, বুলা: দত্তদের বাগানে বল খুঁজছি, বলটা একটা জানালার তলায় পড়ে। বল নিয়ে আসতে গিয়ে বাগানের ধারের ঘর থেকে কেমন আওয়াজ হচ্ছিল। তাই বন্ধ জানালার ফাঁক দিয়ে দেখি মানতু পিসি বিছানায় ন্যাংটু হয়ে লাফাচ্ছে আর কি সব বলছে ” নিজের কানকে ঠিক বিশ্বাস করতে পারল না পল্টু।
পল্টু: কি বলছিস ?? বুলা : “হ্যা রে দাদা।আমি দেখলাম। ….” পল্টু আর কথা বলতে না দিয়ে ভাইকে বাড়ি পাঠিয়ে দিয়ে নিজের দলের কাছে গিয়ে নিচু স্বরে বলল, “বস মনে হয় দত্তদের বাড়িতে কিছু সিনেমা চলছে। কথা বলার টাইম নেই চল গিয়ে দেখি না হলে শেষ হয়ে যাবে। ” যা বলা তাই কাজ, সন্ধ্যের অন্ধকারে কতক গুলো ছায়া মূর্তি মাঠের কোনের দিকের পাঁচিলের গর্ত গলে বুনো আগাছার জঙ্গলে পড়ল। একচিলতে ফাঁক দিয়ে বাইরে আলো আসছিল সেখানে চোখ রেখে পল্টু মাথা নিচু করে বসে পড়ল।
একে একে জন্য সাত জন উঁকি মেরে দেখে নিলো প্রথম বার, তারপর পালা করে উঁকি মারা। কিন্তু সিনেমা শেষ হয়ে গেল কিছুক্ষনেই। আবার ছায়া মূর্তি গুলো নিঃশদ্বে ফিরে চলল। মাঠে নিজেদের বসার জায়গায় ফিরে নিচু স্বরে ঘনা বলল- ঘনা : “বরাত খারাপ নায়িকাকেই তো দেখতে পেলামনা। তুই ঠিক জানিস মানতু দিদিই ছিল। মানে অন্য কেউও তো হতে পারে।
বিধবা মহিলা
বিধবা মহিলা
আর ওই লোকটা কে রে ?” পল্টু: ” আরে ভাই দেখেছে মানতু পিসিকে আর আমরা দেখলাম লোকটাকে।কিন্তু পেটে কাটা দাগ, সেলাইয়ের দাগ আগে কখন দেখিনি।” বিশ্ব: ” তুই ভাটের বাকিসনা তো। তুই জানি সকলের জামা তুলে দেখতে যাস। খালি মুখটা যদি দেখতে পেতাম। চালনা বাড়ির দরজায় নজর রাখি। যে বের হবে সেই হবে ওই লোকটা। ” পল্টু : ” না আজ আর কিছু না লোকে সন্দেহ করবে। অন্য্ দিন পুরো সিনেমা দেখব। ” ঘনা: ” আমি শুধু ভাবছি বিধবা মহিলা বাড়িতে বসে বেশ্যা বৃত্তি করছে।
তাও পাড়ার মধ্যে। আর আমরা কেউ পিসি, কেউ দিদি বলে সম্মান করছি। একবার হাতে না হাতে ধরি তারপর ভিডিও করে ব্যাল্কমেল করব আর সবাই মাইল চুদব। ” পল্টু: ” ঘনা তোর সব সময় বেশিবেশি। হতেও তো পারে মানতু পিসির প্রেমিক ওই লোকটা বিয়ে করবে হয়তো।” এক ধমক দিয়ে ঘনা বলে উঠল “তুই শালা আমাকে পিসিমশাই বলিস। ওই শালীকে আমি চুদব ই । কি খানদানি পাছা দেখেছিস, কোমর পর্যন্ত চুল, কি মাই। মাঝে মধ্যেই আমি ওকে চিন্তা করে হ্যান্ডেল মারি। আর আজ এই সুযোগ এসেছে আমি ছেড়ে দেব ভাবছিস। ” ঘনার আবেগ তাড়িত গলার আওয়াজ ওদের চুপিসাড়ে কথা বলার মাত্রা ছাড়িয়ে গেছিল। সেই অন্ধকারে কিছুটা দূরে বসে আরেকজন ও কথা গুলো শুনে ফেলেছিল। আসলে সামান্য কিছু ঘটনা কখন কখন বিশাল কাণ্ডের বীজ বপন করে। ঠিক যেমন আপাত নিরীহ দুটি শুকনো গাছের ডালের ঘর্ষন দাবানল সৃষ্টি করে। দোষটা না ছোটো ডালের ঘর্ষনের না ই ঘনার আবেগ তাড়িত জোরে কথা বলার , দোষটা হল পরিস্থিতির।

নীলিমা চোদাচুদিতে অভ্যস্ত Bangla Choti বিধবা মহিলা
Bangla Choti নীলিমা। সবাই নীলু বলে ডাকে। বয়স ২৬। বিবাহিতা। স্বামী, ননদ এবং শ্বশুর নিয়ে ছোট্ট একটি সুখী পরিবার। টাকাপয়সার কোন অভাব নেই ওর শ্বশুরের। স্বামীও একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সব চাওয়া না বলতেই পূরণ হয় এই ঘরে। শুধু শরীরের চাহিদাটাই অপূর্ণ থাকে ওর। নীলিমার চেহারা যেমন সুন্দর শরীরের গঠনও বেশ। যুবকদের অশ্লীল ভাষায় ‘সেক্স বোম্ব’ ও।
নীলিমা যখন হাঁটে, হাঁটার তালেতালে দুলতে থাকে ওর শরীরের লোভনীয় অংশগুলো। যা দেখলে যেকোন সামর্থ্যবান পুরুষের মনে কাঁপন ধরে যায়! কলেজ লাইফ থেকে নীলিমা চোদাচুদিতে অভ্যস্ত। কখনও সহপাঠী, কখনও ক্লাস টিচার এমনকি হেডমাস্টার কেউই ওর শরীর ভোগ করার সুযোগ ছাড়েনি। যখন যে যেভাবে পেরেছে, ওকে চুদেছে। নীলিমার রসাল শরীর দেখে নিজেকে ঠিক রাখবে- এমন সাধ্যি কার! নীলিমাও কম যায় না। সবসময় নিজের শরীর দেখিয়ে বেড়াত।
চারপাশে রূপের জাল বিছিয়ে রাখত। সেই জালে যে-ই ধরা পড়ত আচ্ছামত চুদিয়ে নিত তাকে দিয়ে। চোদন খেয়ে খেয়ে আস্ত মাখন বনে গিয়েছিল। এই মাখন শরীরের কারণেই ছোট ঘর থেকে এতো বড় ঘরে আসতে পেরেছে ও। ভেবেছিল বিয়ের পর খুব চোদাচুদি করবে। চোদাচুদির আনন্দে দিন কাটাবে। কিন্তু বিয়ের পর ক’জনের ভাগ্যেই আর স্বামীর চোদা জোটে!! Bangl Choti রত্নাদির সাথে চোদাচুদি 1 সব মেয়েদের মত নীলিমাও বাসর রাতে স্বামীর চোদা খাওয়ার অপেক্ষায় বসে ছিল।
যথাসময় রবি (নীলিমার স্বামী) উপস্থিত হল। কিছুক্ষণ কথাবার্তা বলেই নীলিমার মাই টিপতে শুরু করল। একে একে সব কাপড় খুলে নীলিমাকে উলঙ্গ করে দিল। নিজেও হল। কিন্তু যখনই নীলিমার গুদে বাঁড়া ঢুকাতে যাবে রবির মাল আউট হয়ে গেল। নীলিমা ভাবল- প্রথমবার, এমন হতেই পারে। ও নিজ হাতে বাঁড়া টিপে,
মুখে বাঁড়া চুষে আবার তৈরি করে দিল রবিকে। এবারও নিরাশ করল রবি। এক মিনিটের মাথায় ঝরে পড়ল ও। নীলিমা বুঝতে পারল- ওর স্বামী চোদাচুদিতে অক্ষম। যতই টাকাপয়সা থাকুক, ধনসম্পদের মালিক হোক। বিয়ের পর যদি চোদা না পায় তাহলে যেকোন মেয়ে বিগড়ে যায়। নীলিমা বিগড়াতে পারল না। শ্বশুরালয়ে নীলিমার আদর তোয়াজ ওকে বিগড়াতে দিল না।
তবু মাঝেমধ্যে ও উদাস হয়ে যেত। মন খারাপ করে বসে থাকত। কাউকে কিছু বলত না। নীলিমার উদাসীনতা শ্বশুর মশাইয়ের নজরে পড়ল। তিনি নীলিমাকে জিজ্ঞেসও করলেন, কোন সন্তোষজনক উত্তর পেলেন না। বউমার কোন অসুখবিসুখ করেনি তো- এই ভয়ে তিনি কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তার সাইক্রিয়াটিস্টের কাছে ধরনা দিলেন। তাতেও যখন কোন লাভ হল না শেষে তিনি এক বাবাজির শরণাপন্ন হলেন।

Leave a Comment