বাংলা পারিবারিক চোদাচুদির মজার মজার গল্প

বাংলা পারিবারিক চোদাচুদির মজার মজার গল্প

Bd family sex story site, Choda chudi korun r moja nin, Incest family is the best family, বাংলা পারিবারিক চোদাচুদির মজার মজার গল্প
পারিবারিক গ্রুপ সেক্স 2

সবাই দুপুরে খাওয়া দাওয়া সেরে আমরা ৩টার দিকে সেজ ভাইয়ের জন্য মেয়ে দেখতে গেলাম। মেয়ে অবশ্য আগে থেকেই পছন্দ করা ছিল। শুধু আমার জন্য অপেক্ষা ছিল তাদের।

মেয়ে আমার খুব পছন্দ হল দারুন একটা মাল। একদম অল্প বয়স ১৫/১৬ বছরের মতো হবে এস এস সি পরীক্ষা দিয়েছে। আমি তো মনে মনে অনেক খুশি। একে চুদতে পারবো খুব শীঘ্রই।

কথাবার্তা পাকা করে আমরা সবাই বাড়ি ফিরছিলাম। আমি হুন্ডাতে আর বাকি সবাই গাড়িতে। সন্ধ্যায় আমরা বাসায় ফিরলাম। বাসায় ফিরেই সবাই যার যার কাছে ব্যস্ত শুধু ছোট আপু ছাড়া আমি এই সুযোগে ছোট আপুকে আমার রুমে নিয়ে গেলাম। প্রায় ১ ঘন্টার মতো তাকে ২ বার চুদলাম তারপর আমরা বের হতেই বাবা এসে ঘরে ঢুকলো।

তখন আমরা আবার সবাই গল্প করতে লাগলাম। আমি মাকে ইশারা দিয়ে ডেকে বাইরে নিয়ে গিয়ে বললাম বাবাকে বুঝিয়ে সুঝিয়ে ঘুমাতে যাওয়ার জন্য বলতে আজ আমরা চারজন এক সাথে থাকবো। টিভি দেখতে আর গল্প করতে করতে প্রায় ১২টা বেজে গেল। সবাই যার যার মতো ঘুমাতে গেল।

বাবা উঠছে না দেখে মাকে আমি ইঙ্গিত দিলাম। মা বাবাকে বলল এই তুমি ঘুমাতে যাও আমরা আরো কিছুক্ষন টিভি দেখবো আর আমি তৌফিকের সাথে ঘুমাবো।

ও ভার্জিন ছিল তাই দেখলাম ওর ভোদা রক্তে লাল হয়ে গেছে

বাবা হয়তো বুঝতে পেরেছে যে আজও আমি মাকে চুদবো। তাই কোন কিছু না বলে আরো কিছুক্ষন টিভি দেখে ঘুমাতে চলে গেল। আর আমরা প্রায় ১ টার দিকে আমি দুই আপু আর মা এক সাথে আমার রুমে ঢুকলাম।

রুমের ঢুকার সাথে সাথে বড় আপু বললো ওদের দুজনকেই তো চুদলি এখন আগে আমাকে চোদ তারপর ওদের চুদিস। আমি বললাম- ঠিক আছে আপু তোমার কথাতো আমার মানতেই হবে কারন তোমার জন্যই আজ আমি সবাইকে চুদতে পারছি বলে মা আর

ছোট আপুকে বললাম তোমরা এক কাজ কর আমি যখন বড় আপুকে চুদবো তখন তোমাদেরও আদর করবো বলে আমি বড় আপুকে ধরে চুমু দিতে থাকি আর আপুও আমাকে চুমু দিতে থাকে তারপর আমরা একে অপরের ঠোট জিহ্ব চুষলাম।

আমি আপুর পরনের শাড়িটা খুলে দিলাম তারপর আপুর ব্লাউজের হুকটা খুলতেই আপু এক হাত দিয়ে ব্লাউজটা নিচে ফেলে দিল আর আমি আপুর পাকা পেপের মতো দুধগুলো কচলাতে থাকলাম আর চুষতে লাগলাম।

ও দিকে মাকে নেংটা করে ছোট আপু মার গুদ চুষতে লাগলো। আমি বললাম এতো একদম ব্লু ফিল্মের মতো অবস্থা। আমি বড় আপুর দুধ চুষতে চুষতে আপুর ছায়ার দড়িটা এক টানে খুলে দিতেই ওটা নিচে পরে গেল আর আমি আপুর পরিস্কার গুদে হাত বোলাতে লাগলাম।

দেখলাম আপুর গুদটা একদম রসে ভিজে গেছে। আমি আপুকে বিছানায় নিয়ে গিয়ে শুইয়ে দিলাম তারপর তার গুদের রস খেতে লাগলাম।

আপু পাগলের মতো কাতরাতে লাগলো। বুঝতে পারলাম অনেক হয়তো চোদা খেতে পারে নি তাই এই অবস্থা। আমি কিছুক্ষন চোষা ও চাটার পর আপুকে আমার ধনটা ধরেয়ে দিলাম তারপর

মাকে বললাম আমার কাছে আসতে মা আসতেই আমি মার দুধ টিপতে আর চুষতে লাগলাম আর ছোট আপু মায়ের ভোদা তখনো চাটছিল।

এভাবে প্রায় ২০ মিনিট একে অপরকে চুষে চেটে উত্তেজিত করে তুললাম তারপর আপু বলল-

বড় আপু: নে এবার ঢোকা বলে গুদটা কেলিয়ে দিয়ে চিৎ হয়ে শুয়ে গেল।

আমি: আপু তোমার গুদটা এখনো সেই ১২ বছর আগে দেখার মতো আছে। আরো অনেক সুন্দর হয়ে গেছে বলে আমার ধনটা সেট করে আস্তে একটা চাপ দিতে অর্ধেকটা ঢুকে গেল।

বড় আপু: মাগোওওওও বলে চিৎকার দিয়ে উঠল।

আমি: কি রে আপু ব্যথা পেলি নাকি?

বড় আপু: তা তো একটু পাবোই তোরটা তো অনেক বড় আর মোটা। আমার বড় আর দেবরের ২ টা মিলালে তোর একটার সমান হবে।

পর্ব ১ wife fucking by boss বৌয়ের পরকিয়া

পর্ব 2 wife fucking by boss বেশ্যা বউ

আমি: চিন্তা করিস না আমি যতদিন থাকবো তুই এখানেই থেকে যাস আমি তোকে প্রতিদিন চুদে সুখ দেব।

বড় আপু: চেষ্টা করবো দেখি তোর দুলাভাইকে বলে রাজি করাতে পারি কি না।

আমি ঠাপের গতি বাড়িয়ে আপুকে চোদা শুরু করলাম আর ছোট আপুকে বললাম তার গুদটা বড় আপুর মুখের উপর রাখতে যাতে সে চুষতে পারে। ছোট আপু ঠিক সেই রকম করল।

আর তখন মা বসে বসে আমাদের কান্ড দেখছিল। আমি মাকে বসে থাকতে দেখে বললাম- মা তুমি বসে আছো কেন তুমিও ছোট আপুর দুধগুলো টিপে আর চুষে দাও।

আমি পারবো না মা জবাব দিল। আমি আর কোন কিছু না বলে বড় আপুকে ঠাপাতে থাকি। আপু জোড়ে জোড়ে নি:শ্বাস নিয়ে বলল চোদ ভাই জোড়ে জোড়ে চোদ অনেকদিন এমন চোদা খায়নি।

আমি জোড়ে জোড়ে চুদতে লাগলাম। তারপর এক পর্যায়ে আপুকে বললাম এবার তুই আমাকে চোদ আমি চিৎ হয়ে শুই তারপর তুই আমার উপর উঠে ভোদায় ধন ঢুকিয়ে উঠা নামা কর আমি ছোট আপুর গুদটা একটু চেটে দেই।

যেই বলা সেই কাজ আপু আমার উপর উঠে ধনটা গুদে ঢুকিয়ে কিছুক্ষন উঠানামা করল আর আমি ছোট আপুর গুদটা ভালো করে চুষে চেটেপুটে তার গুদের কামরসগুলো খেয়ে নিচ্ছিলাম।

কিছুক্ষন এভাবে চোদার পর আপু বলল আমি আর পারছি না আর বের হবে মনে হয়। আমি বললাম তাহলে এক কাজ কর। তুমি হাত পা চারটার উপর ভর দিয়ে থাকো আমি পিছন থেকে তোমাকে চুদি।

আপু সেভাবেই পজিশন নিল আর আমি আপুর দুধ দুইটা মুঠ করে ধরে জোড়ে এক ধাক্কায় আমার ধনটা আপুর ভোদায় ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলাম কিছুক্ষন ঠাপানোর পর আপুর কামরস ছেড়ে দিল।

যার ফলে আমি যতবারই ঠাপ দিচ্ছি এ অসাধারণ আওয়াজ হচ্ছে পচ পচ পচ  পচাত পক পক পকাত। আর আপু সুখে আহহহহ আহহহহ উহহহহ উহহহহহ করে শিৎকার করছে। এভাবে প্রায় ২৫ মিনিট চোদার পর পরম তৃপ্তিতে আমি আপুর গুদের ভিতর বীর্যপাত করলাম। তারপর মা আর আপুদের নিয়ে এক সাথে কিছুক্ষন শুয়ে রইলাম।

কিছুক্ষন শুয়ে থাকার পর মা উঠে বলল এবার আমার পালা বলে মা আমার ধনটা চোষা শুরু করল আর অল্প কিছুক্ষনের মধ্যেই আমার ধনটা খাড়া শক্ত হয়ে গেল।

আমি দেরি না করে প্রায় ৪৫ মিনিট ধরে বিভিন্ন স্টাইলে মাকে চুদে মার সারা শরীরে বীর্যপাত করলাম। তারপর ক্লান্ত শরীরে আবার কিছুক্ষন শুয়ে রইলাম। তখন রাত প্রায় ৩ টা।

আমি ছোট আপুকে বললাম- এবার তোমার পালা তাই না? আপু বলল- আমিতো কখন থেকেই গুদে ধন নেয়ার জন্য অপেক্ষা করছি। দেখ আমার গুদটা কেমন ভিজে জবজব করছে?

আমি দেখে আসলেই আপুর গুদ দিয়ে অনেক কামরস বের হচ্ছিল। আমি বললাম একটু অপেক্ষা কর এই দুই মাগিকে চুদে একটু ক্লান্ত লাগছে। জিরিয়ে নেই তাহলে তোমাকে অনেকক্ষন ধরে চুদতে পারবো। আপু বলল- সেটা ঠিক বলেছিস, মাগিদের বয়স হলে কি হবে শরীরের আর গুদের জ্বালা এখনো কমে নি।

আমি ৩০ মিনিটের মতো রেস্ট করার পর আপুকে বললাম নে আমার ধনটাকে খাড়া কর এবার তোকে চুদবো। আপু ঠিক আছে বলে কিছুক্ষন মুখে নিয়ে চুষলো তারপর তার দুধের মাঝখানে থুথু দিয়ে আমার ধনটা দুধের মাঝখানে রেখে উপর নিচ করতে লাগলো আমার তখন খুব ভালো লাগছিল আপুর দুধগুলো ছিল অনেক বড় বড় আর শক্ত।

কিছুক্ষনের মধ্যেই ধনটা একদম টন টন করে খাড়া হয়ে গেল। আর আমি বুঝলাম আজ এই তিন মাগিকে আমার পুরো রাত ধরে চুদে সুখ দিতে হবে। আমিও দেরি না করে আপুকে চোদা শুরু করলাম।

বলা বাহুল্য মা আর বড় আপুর চেয়ে ছোট আপুর শরীরটা খুব আকর্ষনীয় ছিল আর গুদটাও অনেক টাইট ছিল। তাই ছোট আপুকে চুদে অনেক মজা পাচ্ছিলাম।

পর পর দুইবার মা আর বড় আপুকে চোদার পর এবার মালটা বের হতে অনেক সময় লাগবে আমি তা জানতাম। তাই বিভিন্ন পজিশন নিয়ে ছোট আপুকে চুদতে লাগলাম। প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট মাগীকে চুদলাম।

আমি যখন ছোট আপুকে চুদছিলাম তখন মা আর বড় আপু ঘুমাচ্ছিল। যখন বুঝলাম আমার বীর্য বের হবে তখন আমি ছোট আপুর ভোদা থেকে ধনটা বের করে তার মুখের ভিতর ভরে দিলাম সেও ললিপপের মতো আমার ধনটা চুষতে লাগলো।

৫ মিনিটের মতো চুষার পর আমি কয়েকটা ঠাপ দিয়ে মুখের ভিতর সব বীর্য ঢেলে দিলাম আর আপুও কোৎ কোৎ করে সব খেয়ে নিল। তারপর আমি আর ছোট আপু মা আর বড় আপুর সাথে শুয়ে ঘুমিয়ে পরলাম।

এভাবে প্রায় এক মাস কেটে গেল আর এই এক মাস মা, দুই আপু, বড় ভাবি, মেজ ভাবি, দুই ভাতিজিসহ সবাইকে ইচ্ছেমতো চুদলাম আর এর মধ্যে আমার সেজ ভাইয়ের বিয়েও হয়ে গেল খুব ধুমধামের সাথে। বিয়ের ঝামেলায় ৩/৪ দিন ঠিকমতো চুদতে পারিনি কাউকে। তাছাড় ঘর ভর্তি ছিল মেহমান।

তবে বিয়ের দিন রুমের স্বল্পতার কারনে আমার সাথে আমার দুই ভাতিজির থাকার ব্যবস্থা হল। আমিতো মহাখুশি। যাক অবশেষে আজ এদের দুই বোনকে ভালো করে চুদতে পারবো।

যাই হোক সবাই যার যার মতো শুয়ে পরলো। আমি যখন রুমে যাই তখন দেখি আমার দুই ভাতিজি নিচে বিছানা করছে ঘুমানোর জন্য। আমি দরজাটা লাগিয়ে তাদেরকে বললাম কি রে নিচে বিছানা করছিস কেন?

আজ কি আমি তোদের ঘুমাতে দেব বলে মনে হয় তোদের? তারা বলল- তাহলে আমরা কোথায় ঘুমাবো? আমি বললাম- ওটা ওখানে যেভাবে আছে সেভাবেই থাক তোরা আমার সাথে খাটে ঘুমাবি তখন এখন না পরে বলে আমি তাদের দুই বোনকে কাছে টেনে নিয়ে দুইজনকে দু’পাশে বসালাম।

তারপর প্রথমে ছোট ভাতিজিকে কিস করলাম আর তার দুধগুলো ইচ্ছেমতো টিপলাম। তার দুধগুলো অনেক ছোট একদম এক মুঠ ভর্তি হয়ে যায়।

কিছুক্ষন তাকে টিপার পর এবার বড় ভাতিজিকে কিছুক্ষন কিস করলাম আর দুধ টিপলাম তারপর দুজনকে কাপড় খুলতে বলে আমি নিজেও পরনের কাপড় খুলে নিলাম।

তাদেরকে বললাম আজ রাত শুধু আমরা ফুর্তি করবো তিনজন এক সাথে। তখন বড় ভাতিজি বলল- চাচ্চু তুমি আগে ওকে চোদ তারপর আমাকে চুদবে। আমি বললাম কেন রে? সে বলল- পরে বলবো। আমি বললাম ঠিক আছে বলে ছোট ভাতিজিকে আদর করা শুরু করলাম।

যখন বড় ভাতিজিকে চুদছিলাম তখন তাকে জিজ্ঞেস করলাম কিরে তুই পরে চুদতে বলেছিস কেন বললি না যে? সে বলল- আমি জানি যে তুমি প্রথমবারের চেয়ে দ্বিতিয়বার বেশিক্ষন চুদতে পারো এজন্যই আমি পরে চুদতে বলছি তোমাকে।

আমি বললাম ও এবার বুঝলাম। তাদের দুই বোনকে একে একে সারা রাত পালা করে চুদলাম। এর মধ্যে বড় ভাতিজিকে ২ বার আর ছোট ভাতিকে ৩ বার চুদলাম।

তারপর তাদেরকে সাথে নিয়ে মাঝ রাতের দিকে ঘুমিয়ে পরলাম। রাতটা খুব ভালই কাটলো আমার। সকালে একটু দেরি করেই তিনজন উঠলাম। কয়েকজন ছাড়া আর সবাই জানে রাতে কি হয়েছে।

এভাবেই আরো কয়েকদিন কেটে গেল। একদিন আমি মাকে জিজ্ঞেস করলাম-

আমি: মা তুমি কি বাবাকে রাজি করিয়েছো?

মা: কোন ব্যাপারে?

আমি: ভুলে গেলে নাকি? তোমাকে না বললাম আমি আর বাবা মিলে তোমাকে চুদবো?

মা: ও হ্যাঁ বলেছি তোর বাবার নাকি লজ্জা করবে।
আমি: তুমি বল লজ্জা করবে না যদি চুদতে না চায় অন্তত বাবা যেন সাথে থাকে সেটা বল?

মা: ঠিক আছে আজই তাকে রাজি করাবো।

দিন পেরিয়ে রাত হল। আমি খাওয়া দাওয়া করে মাকে ইশারায় জিজ্ঞেস করতেই হ্যাঁ সুচক জবাব দিল। আমিতো খুশিতে আত্মহারা। আমার অনেকদিনের আশা আজ পূর্ণ হতে চলল।

বাবার সামনে মাকে চুদবো। ভাবতেই অবাক লাগছে আমার। যাই হোক রাতে আমি যখন আমার রুমে গেলাম। কিছুক্ষন পর দেখলাম মা বাবাকে নিয়ে আমার রুমে ঢুকলো।

বাবা চুপচাপ কিছু বলছে না। আমি বিছানায় বসা ছিলাম দেখে মাও বাবাকে নিয়ে আমার পাশে বসল। মা বসার সাথে সাথেই আমি মার দুধ টেপা শুরু করি আর কাপড়ের উপর দিয়েই মার ভোদায় হাত বোলাতে লাগলাম। দেখি বাবা কিছুটা বিব্রতবোধ করছে। আমি বাবাকে বললাম-

আমি: বাবা তুমি কি রাগ করছো যে আমি তোমার বৌয়ের দুধ টিপছি আর ভোদায় হাত দিচ্ছি?

বাবা: কিছু বলল না।

আমি: কি বাবা কিছু বলছো না কেন, কিছু একটা বল?

বাবা: আমি কি আর বলবো, তোর মা যদি তোকে দিয়ে করে আরাম পায় আমার আর করার কি আছে। তবে এটা আমি কখনো আশা করিনি।

আমি: বাবা আমরা কি যা চাই তা পাই কখনো, আবার দেখা যায় অনেক সময় যেটা চাই না সেটা আমরা খুব সহজেই পেয়ে যাই।

বাবা: তা ঠিক কিন্তু তাই বলে নিজের ছেলের শারীরিক সম্পর্কটা করা কি ঠিক তাছাড়া লোকজন জানলে কি হবে একবার ভেবে দেখছিস?

আমি: মা ছেলের শারীরিক সম্পর্ক হয়, কোন সমস্যা নাই এতে আর লোকজন জানবে কি করে এটাতো আর আমাদের ঘর থেকে বের হচ্ছে না।

বাবা: তাই বলে তুই তোর মাকে আমার সাথে মিলে করতে চাস?

আমি: তাতে সমস্যা কি, আমরা যেহেতু একে অন্যের সব গোপন কথা জানি সেহেতু এটা আর বাদ রেখে লাভ কি। আসো এক সাথে মাকে চুদি অনেক মজা হবে।

এতক্ষন মা আমাদের কথা শুনছিল এবার মা মুখ খুলল, বলল- ও তো ঠিকই বলছে সবাই যেহেতু সব কিছু জানি তাহলে আর তুমি মানা করছো কেন, আর ওর যেহেতু এত ইচ্ছে তোমার সাথে মিলে আমাকে চুদবে তুমি আর নিষেধ করো না।

বাবা: আমিতো নিষেধ করছি না, করলেতো অনেক আগেই করতাম।

আমি: তার মানে তুমি রাজি?

বাবা: তুই কর আমি দেখবো।

মা: এইতো এবার ঠিক আছে। নে তুই শুরু কর। আমাদের করা দেখলে তোর বাবা ঠিকই আসবে।

আমি ঠিক আছে বলে মার শরীর থেকে শাড়িটা খুলে নিলাম। তারপর মাকে কিছুক্ষন কিস করলাম আর দুধ টিপলাম। বাবা আমাদের কান্ড দেখছিল চেয়ারে বসে বসে।

আমি মাকে আমার কোলে বসিয়ে মার দুধ টিপছিলাম আর মাঝে মাঝে মার ভোদায় হাত বোলাচ্ছিলাম। মাও এক হাত দিয়ে আমার ধনটা কচলাতে শুরু করল।

আমি আস্তে আস্তে মার ব্লাউজ ও পরে মার পেটিকোটটা খুলে একদম নেংটা করে দিলাম। আর মা আমার লুঙ্গিটা একটানে খুলে দিতেই আমি হাত দিয়ে নিচে নামিয়ে দিলাম।

তখন আমার ধনটা একদম শক্ত আর খাড়া হয়ে ছিল। তা দেখে বাবার চোখ বড় বড় হয়ে গেল। আর হা করে তাকিয়ে রইল। আমি বাবাকে জিজ্ঞেস করলাম-

আমি: কি বাবা অমন করে কি দেখছো?

বাবা: তোর ওটাতো অনেক মোট আর লম্বা।

আমি: হুমমম তা না হলে কি তোমার বউ আর আমার মা আমার চোদা খাওয়ার জন্য পাগল হয়ে থাকে? আর মা ছাড়াও আরো অনেকেই আমার ধনের গোলাম।

বাবা: হুমমম বুঝতে পারলাম এটার জন্য সবাই এত পাগল কেন।

আমি: ঠিকই ধরেছো বলে আমি আবার আমার কাজে মন দিলাম।

মাকে শুইয়ে দিয়ে মার ভোদা চাটা শুরু করে দিলাম। মা সুখে কাতরাতে লাগলো। ১৫ মিনিট মার ভোদা চাটার পর মাকে আমার ধনটা দেখিয়ে ইশারা দিতেই মা তা মুখে নিয়ে চুষতে শুরু করলো।

এই সব দেখে বাবা কিছুটা উত্তেজিত হয়ে গেল আর হাত দিয়ে নিজের ধনটা খেচতে লাগলো। মা আমাকে দেখিয়ে মুচকি হাসতে লাগলো আমিও হাসলাম।

মা চুপি চুপি বলল কিছুক্ষন পর তোর বাবাও যোগ দিবে তুই শুরু কর বলে মা চিৎ হয়ে দু পা ফাক করে শুয়ে গেল আর আমি মায়ের গুদে ধনটা ঢুকিয়ে চোদা শুরু করলাম।

মাকে মাকে এক পা বিছানায় আরেক পা মাটিতে রেখে চুদতো

মাকে বিভিন্ন পজিশনে প্রায় দেড় ঘন্টা চুদলাম। চুদে মার মুখের ভিতর বীর্যপাত করলাম আর মা সব চেটেপুটে খেয়ে নিল। তারপর আমি ক্লান্ত হয়ে শুয়ে পরলাম।

আর ওদিকে বাবাও খুব উত্তেজিত হয়ে গেল। আমি মায়ের শরীর থেকে সরার সাথে সাথেই বাবা মায়ের গুদে ধন ঢুকিয়ে ঠাপাতে থাকে। আমি বলি বাবা এভাবে না ধীরে ধীরে চোদ তাহলে তুমিও মজা পাবে আর মাও পাবে।

বাবা তখন আস্তে আস্তে চোদা শুরু করল কিন্তু বেশিক্ষন ধরে রাখতে পারলো না। ৭/৮ মিনিটের মাথায় মাল আউট করে দিল মায়ের গুদের ভিতর আর নেতিয়ে পরলো মায়ের পাশে।

মাকে মাঝখানে রেখে আমরা বাপ ছেলে দুপাশে কিছুক্ষন শুয়ে থাকলাম। আর মার সারা শরীরে হাত বোলাতে লাগলাম, দুধ টিপলাম, গুদে আঙ্গুলি করলাম আমার দেখাদেখি বাবও করল।

কিছুক্ষন বিরতি দিয়ে মাকে উঠিয়ে বললাম এবার তোমার আসল পরীক্ষা নেব বলে মাকে বললাম পালা করে আমাদের দুজনের ধন চুষে খাড়া করে দিতে।

আমরা শুয়ে রইলাম আর মা উঠে একবার বাবারটা আরেকবার আমার ধন চোষা শুরু করল। কিছুক্ষনের মধ্যেই আমাদের বাপ বেটার ধন একদম খাড়া।

তখন আমি বাবাকে বলি তুমি শুয়ে থাকো তারপর মাকে বললাম তুমি এবার বাবার উপর উঠে তার ধনটা তোমার গুদের ঢুকিয়ে বাবা উপর শুয়ে তারপর মাকে বললাম তুমি এবার বাবার উপর উঠে তার ধনটা তোমার গুদের ঢুকিয়ে বাবা উপর শুয়ে পর।

মা আমার কথামতোই করল। আমি তখন বাবাকে বললাম তুমি আস্তে আস্তে ঠাপ মারো আর আমি মাকে পিছন থেকে মার পোদ মারবো। আজ মায়ের দুই ফুটোতেই ধন ঢুকাবো এক সাথে।

দেখি মাগি কত চোদা দিতে পারে আজ বলেই আমি কিছুটা থুথু মার পোদে লাগিয়ে প্রথমে আঙ্গুল দিয়ে কিছুটা ফ্রি করে নিলাম তারপর আস্তে করে ধনটা মায়ের পোদে ঢুকালাম।

বাবাকে বললাম তুমি ঠাপাও আমিও ঠাপাই আস্তে আস্তে গতি বাড়াবে। বাবাও আমার কথামতো মাকে তলঠাপ দিতে লাগলো আর আমি পোদ চুদতে লাগলাম।

আস্তে আস্তে দুজনই গতি বাড়িয়ে জোড়ে জোড়ে চুদতে শুরু করি আর মা জোড়ে জোড়ে শ্বাস আর শিৎকার করছিল। মাগো গেলাম রে পোদ ফেটে গেল আহহহহহ আহহহহ উহহহহহ মাগো হারামির বাচ্চারা বাপ বেটায় মিলে কি শুরু করলি আমার এই বয়সে দুইটা ধন কিভাবে নেব তোদের কি দয়া মায়া নাই। মার কথায় কান না দিয়ে আমরা এক নাগাড়ে ঠাপাতে থাকি।

২০ মিনিট চোদার পর আমি বাবাকে বলি তুমি এবার মার পোদ চোদ আর আমি গুদ চুদবো বলে আমরা পজিশন পাল্টালাম। আমি নিচে আর বাবা উপরে। আবার উদাম চোদাচুদি শুরু।

আরো ১০ মিনিট ঠাপানোর পর বাবা বলল আমার বের হয়ে যাবে মনে হয়। আমি বললাম তাহলে তুমি একটু বিরতি দাও আমি আরো কিছুক্ষন মাকে চুদলাম।

এক পর্যায়ে বাবা আবারও যোগ দিল আর আবার চলতে লাগলো ডাবল ধনের ধাক্কাধাক্কি। আরো ১৫ মিনিট চোদার পর বাবা মায়ের পোদের ভিতর বীর্য ঢেলে দিয়ে ধন বের করে নিল।

আর আমি উঠে গিয়ে মাকে ডগি স্টাইলে পজিশন করিয়ে মায়ের গুদে ধন ঢুকিয়ে চোদা শুরু করি। এভাবে ১০ মিনিট চোদার পর মায়ের গুদের ভিতর মাল ঢালি। তারপর বাপ বেটা মা মাগিকে জড়িয়ে ধরে শুয়ে থাকি। আমি বাবাকে জিজ্ঞেস করি-

আমি: বাবা কেমন লাগলো তোমার?

বাবা: অনেকদিন পর তোর মাকে ভালো করে চুদলাম। আর দুইজন মিলে চোদায় যে এত মজা তা আগে জানতাম না। জানতে আমার বন্ধুদের সাথে মিলে আমিও তোর মাকে চুদতাম।

মা: আমিও এই প্রথম দুইটা ধন এক সাথে গুদে ও পোদে নিলাম একটু কষ্ট হলেও সুখটা অনেক বেশি। অনেকদিন পর আসল চোদনসুখ পেলাম। ইসসসস এমন চোদা যদি আমি আরো আগে আমার বয়সকালে পেতাম তাহলে আমাকে এত কষ্ট করতে হতো না।

আমি: তুমি আর চিন্তা করো না মা, বাবা যেহেতু একবার চুদে মজা পেয়েছে আমি যতদিন আছি ততদিন আমি আর বাবা মিলে তোমাকে প্রতিদিন চুদবো। তোমার বাকি জীবনটা সুখে ভরে দিব।

বাবা: তুই চলে গেলে তখন কি হবে?

আমি: চিন্তা করো না আমি সেজ ভাইয়াকে পটিয়ে দেব মাকে চোদার জন্য।

বাবা: সে কি রাজি হবে?

আমি: চোদার কথা শুনলে কেউ না করতে পারে না সে যদি মাও হয় তবুও চুদতে চাইবে আর একবার চুদে মজা পেলে প্রতিদিন চুদতে চাইবে।

মা: তা তুই তাকে কখন জানাবি?

আমি: কাল পরশুর ভিতর জানাবো।

এভাবে কথা বলতে বলতে প্রায় ভোর হয়ে গেল তখন আবারও বাবা আর আমি মিলে মাকে আরেকবার চুদলাম। তারপর কিছুক্ষন ঘুমানোর পর মা আর বাবা উঠে তাদের রুমে চলে গেল। আর আমি ভাবতে লাগলাম কিভাবে সেজ ভাইয়াকে মায়ের কথা বলবো।

যাই হোক এভাবে আরো একটা দিন কেটে গেল। পরদিন ভাইয়া যখন দোকানে বসল তখন তাকে কথার ফাকে বললাম মাকে তোর কেমন লাগে? সে বলল কেমন লাগবে ভালো লাগে।

আমি: না মানে মার শরীরটা তোর কেমন লাগে? কি যা তা বলছিস এই সব মার শরীর কেমন লাগে মানে জবাবে পাল্টা প্রশ্ন করল? আমি বললাম- মানে মার ফিগারটা কি সেক্সি মনে হয় তোর কাছে?

হুমমমম সে বলল। আমি: মাকে তুই কতটা ভালোবাসিস? ভাইয়া: মাকে যতটা ভালোবাসা দরকার তার চেয়ে অনেক বেশি। আমি: একটা কথা বলবো রাগ করবি না তো? ভাইয়া: কি বলবি বল।

আমি: না আগে বল রাগ করবি না? ভাইয়া: না করবো না। আমি: তোর বউকে প্রথম যেদিন দেখি আমার অনেক ভালো লেগে যায়। তাকে অনেকবার স্বপ্নেও দেখছি। ভাইয়া: কি বলছিস এই সব?

আমি: হ্যাঁ, সত্যি আমি তোর বউয়ের প্রেমে পড়ে গেছি। ভাইয়া: কিছুটা রাগান্বত হয়ে বলল বেয়াদবের মতো কথা বলছিস কেন, সে তোর ভাবি এখন, ঐ সব চিন্তা বাদ দে আর তোর জন্য তো মেয়ে দেখছে।

আমি: মেয়ে দেখছে তো সেটা আমিও জানি কিন্তু তোর বউকে আমার চাই চাই। ভাইয়া: আমি বাবা মাকে তোর সব কথা বলে দিব। আমি: তোর বলতে হবে না আমি অনেক আগেই তাদের বলে দিয়েছি।

তারা রাজি আছে। ভাইয়া: রাজি আছে মানে? আমি: মানে মা বাবাও চায় আমি আমার স্বপ্ন পুরণ করি আর এতে তোরও অনেক লাভ হবে। ভাইয়া: কেমন লাভ?

আমি: এইতো লাইনে আসলি, আমি তোকে মাকে চোদার সুযোগ করে দেব। ভাইয়া: অবাক হয়ে কি বলছিস এই সব? আমি: সত্যিই বলছি আমি আজ ৩ বছর ধরে মার সাথে দৈহিক সম্পর্ক করছি আর মা ছাড়াও বড় আপু, ছোট আপু, বড় ভাবি, মেজ ভাবি, …………… সহ আরো অনেককেই চুদছি আর তুই যদি আমার প্রস্তাবে রাজি থাকিস তাহলে এদের সবাইকে তুইও চুদবে পারবি,

চিন্তা করে দেখ তোর বউয়ের বদলে আমি তোকে কতজনকে চোদার সুযোগ করে দিতে পারি? ভাইয়া কিছুক্ষন চুপ থেকে বলল- তুই কি সত্যি বলছিস? আমি: আজ রাতেই তার প্রমান দিতে পারি।

ভাইয়া: ঠিক আছে আগে আমাকে দেখা তারপর আমি বিশ্বাস করবো। আমি: ঠিক আছে রাতে ভাবী ঘুমানোর পর তুই আমার রুমে চলে আসিস কেমন? ভাইয়া: ঠিক আছে।

আমি ওখান থেকে চলে আসি বাসায় আসার পর সবকিছু বাবা মাকে জানাই আর রাতের প্লানটাও বলি। রাতে খাওয়া দাওয়া শেষে সবাই যার যার রুমে চলে যায় আর আমি মা বাবা আমার রুমে যাই। আমরা যথারিতি আমাদের কাজে ব্যস্ত। রাত ১২টার দিকে দরজায় টোকার আওয়াজ শুনে আমি বাবাকে ইশারা দেই দরজা খুলে দেয়ার জন্য।

বাবা উঠে গিয়ে দরজা খুলতে গেল তখন আমি মাকে রাম চোদন দিচ্ছিলাম। বাবা দরজা খুলে ভাইয়াকে দেখে ভিতরে আসতে বলে দরজা বন্ধ করে নিজেও আসল। আর ভাইয়া এসে আমাদের অবস্থা দেখে তো হতবাক। বিশ্বাসই করতে পারছে না মা তার ছোট ছেলের কাছ থেকে চোদা খাচ্ছে তাও আবার বাবার সামনে।

নীল সিনেমা- একটি নায়িকা ডিরেক্টর এর গল্প

আমি তাকে বললাম- কি রে ভাবি কি ঘুমিয়েছে? ভাইয়া: হুমমমম। আমি: কি বুঝলি এবার আমার কথা বিশ্বাস হলোতো? ভাইয়া: হুমমমম। আমি: এখন কি বলিস আমি কি যাবো তোর বউয়ের কাছে? ভাইয়া: কিছু বলল না চুপ করে রইল। আমি তার অবস্থা দেখে বুঝলাম তার ইচ্ছা আছে এখন।

আমি তাড়াতাড়ি মাকে আরো কিছুক্ষন চুদে মায়ের সারা শরীরে মাল দিয়ে ভরে দিলাম। তারপর উঠে বললাম মা তোমার ছেলেকে আমি এনে দিয়েছি এবার তাকে নিয়ে তুমি মজা কর। আর ভাইয়াকে বললাম- এখন থেকে মার শরীরটা তোরও আর তোর বউয়ের শরীরটা আমাদের। ভাইয়া: আমাদের মানে?

আমি: মানে আমার আর বাবার তবে তুই চিন্তা করিস না এখন আমি একাই যাবো পরে তোর বউকে বশে এনে বাবাকে পাঠাবো। আপাতত তুই মাকে প্রাণ ভরে চুদ বাবার সাথে মিলে বলে আমি বের হয়ে গেলাম।

গিয়ে আস্তে করে দরজা খুলে দেখলাম লাইট বন্ধ আমি দরজাটা লাগিয়ে আস্তে আস্তে ভাবির কাছে গেলাম তারপর তাকে আদর করা শুরু করলাম। ভাবীও ভাইয়া মনে করে আমাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করল।

আমি দেরি না করে তার কাপড় খুলতে শুরু করলাম ভাবি কিছু বলতে যাবে আমি তার মুখে হাত দিয়ে নিষেধ করলাম। তারপর তাকে সম্পূর্ণ নেংটা করে তার কচি দুধগুলো ইচ্ছেমতো টিপতে লাগলাম আর চুষতে লাগলাম। মাঝে মধ্যে হালকা কামড় দিচ্ছিলাম। আর হাত দিয়ে ভাবির গুদের ক্লিটটা নাড়াচ্ছিলাম যাতে তার উত্তেজনা হয়।

কিছুক্ষনের মধ্যেই ভাবি সম্পূর্ণ গরম হয়ে গেল। আর আমাকে পাগলের মতো কিস করতে লাগলো একটুও বুঝতে পারলো না যে এটা তার স্বামী না দেবর। আমি দেরি না করে আমার ধনটা গুদে ঢেকাতে ভাবি ঘাবড়ে গেল কিন্তু কিছু বলল না। আমি আস্তে ঠাপ দিতেই কিছুটা ঢুকল আর ভাবি মাগোওওওও বলে চিৎকার দিল।

আমি তার মুখে হাত দিয়ে চুপ করিয়ে দিলাম। তারপর আস্তে আস্তে যখন ঠাপ দিচ্ছিলাম তখন মনে হয় কিছুটা টের পেয়েছে যে এটা তার স্বামীর ধন না অন্য কারো উঠার চেষ্টা করল কিন্তু আমার চাপের কারনে উঠতে পারলো না। আমি ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে লাগলাম কচি ভোদা যেমন হয় একদম তেমন তার গুদটা অনেক টাইট খুব কষ্ট হচ্ছিল আমার ধনটা পুরা ঢুকাতে।

কিছুক্ষন ঠাপানোর পর ভাবির কামরস বের হল আর গুদটা কিছুটা পিচ্ছিল হল যার ফলে এখন কিছুটা সুবিধা হচ্ছে ধন ঢুকাতে কিন্তু তবুও এখনো আমার ধনের অর্ধেকটা তার গুদের বাইরে।

এভাবে আরো ২০ মিনিট চোদার পর হঠাৎ করে আমি ধনটা বের করে জোড়ে একটা রাম ঠাপ মারলাম। ভাবি ও মা গো গেলাম রে ফেটে গেল বলে চিৎকার দিয়ে উঠল আর আমার ধনটা পুরোটা ভাবির গুদে একদম টাইট হয়ে ফিট হয়ে গেল।

এবার ভাবি পুরোপুরি নিশ্চিত হল যে এটা তার স্বামী না এটা অন্য কেউ আর ছাড়ানোর চেষ্টা করতে লাগলো। আমি অবস্থা বেগতিক দেখে আরো জোড়ে জোড়ে ঠাপাতে শুরু করি আর ১৫ মিনিটের মাথায় ভাবির গুদ ভাসিয়ে দিলাম আমার আঠালো বীর্য দিয়ে। তারপর কিছুক্ষন ভাবির গায়ের উপর শুয়ে রইলাম। ভাবিও নিস্তেজ হয়ে পরে রইল। নড়তে পারছিল না সে।

কিছুক্ষন যাওয়ার পর আমি উঠে গিয়ে লাইট টা জ্বালিয়ে দিলাম। ভাবি অবাক হয়ে আমার দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থেকে বলল আপনি এখানে কিভাবে আপনার ভাই কোথায় আর আপনি আমার একি সর্বনাশ করলেন আমি মুখ দেখাবো কিভাবে?

আমি বললাম: ভাবি তুমি এমন করছো কেন, ভাইয়াই আমাকে তোমার রুমে পাঠাইছে তোমাকে আদর করার জন্য। ভাবি: তার মানে আপনার ভাই কোথায়? আমি: সে আছে অন্য কাজে ব্যস্ত। ভাবি: কোথায় বলেন?

আমি: সে আমার রুমে মা বাবার সাথে আছে। ভাবি: ওখানে ও কি করছে? আমি: এখানে আমি যা করছি ওখানে ও তাই করছে। ভাবি: কার সাথে? আমি: দেখবেন? ভাবি: আচ্ছা ঠিক আছে চলেন বলে আমি ভাবিকে সাথে করে নিয়ে যাই আমার রুমে তখন আমরা দুজনই সম্পূর্ণ নেংটা।

আমরা দরজায় টোকা দিতেই বাবা এসে দরজা খুলে দিল। আমাদের এই অবস্থায় দেখে বাবাও হা করে তাকিয়ে রইল ভাবির দিকে। আমি ভিতরে ঢুকে ভাবিকে বললাম দেখেন আপনার স্বামি কি করছে নিজের মাকে চুদছে।

ভাবিতো দেখে অবাক। ভাইয়া আমাদের ঢুকতে দেখে বলল: কি রে শেষ করে ফেললি আমার কচি মালটাকে। তার গুদ তো এখন খাল হয়ে গেছে তোরটা যা বড়। আমি: আরে চুদতে দিল কোথায় তোমার বউ।

তাড়াতাড়ি চুদতে গিয়ে অল্পক্ষনেই মাল ফেলে দিয়েছি। ভাইয়া ভাবিকে বলল দেখ যা হবার হয়ে গেছে আমি জানি তার চোদা খেতে তোমারও ভালো লেগেছে তাই আজ থেকে আমার ভাই আর বাবা তোমাকে প্রতিদিন চুদবে আমি তাদের অনুমতি দিয়ে দিলাম। ভাইয়ার কথা শেষ হতে না হতেই বাবা ভাবির উপর ঝাপিয়ে পরল।

ভাবিকে পাজাকোলে করে নিয়ে সোফায় শুইয়ে দিয়েই ভাবির কচি গুদের বাবার ধনটা এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করল ভাবিও নিরুপায় হয়ে সব কিছু সয়ে গেল। এক দিকে ভাইয়া মাকে আর অন্য দিকে বাবা ভাবিকে চুদতে শুরু করল।

আমি বললাম আমি কি করব তখন বাবা বলল আয় তুই আর আমি মিলে বৌমাকে চুদি। যেই কথা সেই কাজ ভাবির টাইট পোদটা ফাটাতে আমারও খুব ইচ্ছে করছিল। আমি আর বাবা মিলে ভাবিকে প্রায় ১ ঘন্টার মতো চুদলাম তারপর বাবা ভাবির গুদে আর

আমি ভাবির মুখের উপর বীর্যপাত করলাম। আর অন্য দিকে ভাইয়া মার গুদে বীর্যপাত করলো। তারপর ভাইয়া ভাবিকে নিয়ে তার রুমে আর বাবা মা তাদের রুমে আর আমি আমার রুমে ঘুমিয়ে পরলাম।

দিনগুলো খুব ভালোই কাটছিল। প্রতিদন মা, বোন, ৩ ভাবি, ২ ভাতিজিসহ কাউকে না কাউকে চুদছিই। এভাবে আরো কিছুদিন কাটার পর আমার জন্য পাত্রি ঠিক করা হল। আর খুব অল্প সময়ের মধ্যে আমাদের বিয়ে হয়ে গেল। প্রথম রাতেই আমি আমার বউয়ের সতিচ্ছেদ করি। আমার বউটা যেমন সুন্দরী রূপে গুনে তেমন তার শারিরিক গঠন আর অনেক কামুকিও ছিল।

আমার জন্য ভালোই হলো। কামুকি হওয়ার কারনে তাকে বশে আনতে বেশি বেগ পেতে হল না। আমাদের বিয়ের ১০ দিন পর একদিন রাতে আমি প্লান করে রেখেছিলাম যে আজ যেভাবেই হোক তাকে আমাদের পারিবারি চোদাচুদির ব্যাপারটা জানাতে হবে। আমি প্লান মতো রাতে শোয়ার কিছুক্ষন পর উঠে মা বাবার রুমে ঢুকি আর মাকে চোদা শুরু করি। মাকে বলি যে তুমি মুখে একটু জোড়ে জোড়ে আওয়াজ কর যাতে তোমার বৌমা শুনতে পায়।

আমার প্রতিটি ঠাপে মা জোড়ে জোড়ে আহহহহ আহহহহ উহহহহহ উহহহহহ করছিল। কিছুক্ষন পর আমার বৌয়ের ওঠার শব্দ পাই। আমি জানতাম সে বিছানায় আমাকে না দেখে বাবা মায়ের রুমের দিকে নজর দিবে তাই আমি আগে থেকে বাবা মায়ের রুমের দরজা হালকা করে লাগিয়ে রেখেছিলাম আর ঘরে ডিম লাইট জ্বালিয়ে রেখেছিলাম।

আমরা বুঝতে পারলাম সে উঠে এসে বাবা মার রুমের দরজার সামনে দরজার সামনে দাড়িয়েছে। তখন মা আরো জোড়ে জোড়ে আওয়ার করতে লাগলো আর আমিও জোড়ে জোড়ে মাকে চুদতে লাগলাম।

এক পর্যায়ে মার গুদের ভিতর বীর্যপাত করলাম। মা বলল- তোর বউয়ে যদি জানতে পারে রাতের আধারে তুই তাকে ছেড়ে আমাকে চুদছিস তাহলে সে কি মনে করবে? আমি: সে যাই মনে করুন তাতে আমার কিছু যায় আসে না আমার

যা ভালো লাগবে আমি তাই ই করবো তার যদি কোন সমস্যা থাকে সে আমাকে ছেড়ে চলে যেতে পারে তাকে শুনিয়েই বললাম কথাগুলো। তারপর যখন মার রুম থেকে বের হচ্ছিলাম তখন সে দৌড়ে আবার আমাদের রুমে গিয়ে শুয়ে পড়ল।

আমি এসে দেখি সে ঘুমের ভান করে শুয়ে আছে। এ রকম আরো কয়েক রাত আমি মাকে চুদলাম তার চোখের সামনে যদিও সে সামনে আসেনি। কিন্তু সব কিছু দেখেছে। এমনি এক রাতে যখন আমি আর বাবা মিলে মাকে চুদছিলাম তখন বাবা বলল তোর বৌটা খুব সুইট আর সেক্সি তাকে যদি একবার চুদতে পারতাম আমার আশাটা পূর্ণ হতো।

আমি বললাম: আমি যেহেতু তোমার বৌকে চুদছি তোমার সামনে তোমাকে নিয়ে তুমিও আমার বৌকে আমার সামনে চোদ আমি কিছুই বলবো না। বাবা বলল: ঠিক তো? আমি: অবশ্যই ঠিক।

বাবা: তাহলে আমি কি আজই শুরু করবো? আমি: তোমার ইচ্ছে তোমার যদি মন চায় তুমি এখনই গিয়ে তাকে চোদ। আমরা এ সব কথাগুলো একটু জোড়েই বলছিলাম যাতে সে শুনতে পায়।

বাবা বলল: ঠিক আছে তুই আমার বৌ মানে তোর মাকে চোদ আমি তোর বৌকে গিয়ে চুদি। আমি: ঠিক আছে যাও বলে আমি মাকে চুদতে লাগলাম আর বাবা গিয়ে দেখে তামান্না শুয়ে আছে।

বাবাতো জানে যে সে ঘুমের ভান করে শুয়ে আছে তাই বাবা তাকে আস্তে করে কোলে করে নিয়ে মায়ের রুমে নিয়ে আসল। তখনও সে ঘুমের ভান করে শুয়ে আছে। যখন বাবা তাকে আমাদের রুমে নিয়ে আসলো তখন আমি বললাম আর ভান করতে হবে না আমরা সব জানি যে তুমি ঘুমাও নি ঘুমের ভান করে আছো।

ততক্ষনে বাবা তাকে বিছানায় শুইয়ে দিল আর তার পরনের নাইটিটা খুলে দিয়ে তার উদ্বত দুধগুলো জোড়ে জোড়ে টিপতে লাগলো। বাবা এত জোড়ে জোড়ে টিপছিল যে তামান্নার চোখ দিয়ে পানি বের হতে লাগলো আর তার দুধগুলো খুব লাল হয়ে গেল। আমি মাকে চোদা শেষ করে বাবাকে বললাম- নাও এবার শুরু কর। paribarik choda chudir golpo

তামান্না কিছুটা অমত করছিল আমি তাকে বললাম আমার সংসার করতে হলে আমি যা বলব সব তোমার শুনতে ও মানতে হবে। আমাদের ফ্যামিলিতে এটা অনেক আগ থেকে হয়ে আসছে তাই তুমিও বাদ যাবে না।

সে ফ্যাল ফ্যাল করে আমার দিকে তাকিয়ে রইল। আমি তাকে স্বান্তনা দিয়ে বললাম কোন সমস্যা নেই এটা আমাদের মধ্যেই থাকবে বাইরের লোকতো আর জানতে পারবে না তাই বাবা যা চায় করতে দাও আর তুমিও তোমার যৌন ক্ষুদা মেটাও।

কারন তোমার যা সেক্স আমি যাওয়ার পর তুমি থাকতে পারবে না তাই তোমার কষ্টের কথা চিন্তা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। শুধু বাবা না তোমাকে ভাইয়াও চুদবে কাল থেকে। সে ব্যবস্থাও আমি করে রেখেছি।

সে চুপচাপ দেখে বাবা তার ধনটা তামান্নার গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলো। প্রায় ১৫ মিনিট এক নাগাড়ে চোদার পর বাবা আমার বৌয়ের গুদের ভিতর বীর্যপাত করলো।

আমি বাবাকে বললাম তোমার বৌমা যদি গর্ভবতি হয়ে যায় তখন কি করবে? বাবা: হেসে বলল হলেতো ভালোই আমি আবার বাবা হবো। আমরা সবাই হো হো করে হেসে উঠলাম।

এভাবে রাতে আমি আর বাবা মিলে তামান্নার গুদ ও পোদ চুদলাম আরো ২ বার তারপর মাকেও চুদলাম ১ বার। এর মধ্যে তামান্নাও কিছুটা মিল করে নিয়েছে আমাদের সাথে। সারা রাত চোদাচুদির পর সকালে ঘুম থেকে উঠতে একটু দেরিই হল সবার।

সকালে ভাইয়া ভাবি যখন আমাদের ঘটনা শুনলো তখন তারা খুব রাগ করলো। আমি তাদের স্বান্তনা দিয়ে বললাম আজ থেকে তোমরাও থাকবে আমাদের সাথে। রাতে ভাইয়া ইচ্ছেমতো তামান্নাকে চুদলো আর আমি তার বউকে।

অনেক সময় আমি ভাইয়ার বউকে নিয়ে ঘুমাই অপরদিকে ভাইয়া আমার বউকে। আবার কখনো কখনো বাবা তার দুই বৌমাকে নিয়ে থাকে আর আমি আর ভাইয়া মাকে নিয়ে।

dhaka choti golpo রিকশাওয়ালার চুদা খাওয়ার গল্প newchotigolpo

আর যখন আপুরা, ভাবিরা আর ভাতিজিরা আসতো তখন সবাই মিলে এক সাথে এক রুমে গ্রুপ সেক্স করতাম। একদম ব্লু ফিল্ম এর মতো।

আমি জানি অনেকে হয়তো আমার কাহিনিটাকে একটা কাল্পনিক ঘটনা বলবে কিন্তু এটা কোন কাহিনি না এটা আমাদের পরিবারের বাস্তব ঘটনা। কে মানলো কে মানলো তাতে আমার কিছু যায় আসে না। আমাদের পারিবারিক চোদাচুদি চলছে চলবে।

এরপর থেকে যতদিন ছিলাম ততদিন আমরা এক সাথে চোদাচুদি করলাম। আমি মা, ভাবিকে; বাবা তার দুই বৌমাকে, ভাইয়া মা ও আমার বৌকে নিয়মিত চুদতে থাকে। এর মধ্যে আমি অবশ্য ভাইয়াকে আপু, ভাবি, ভাতিজিদেরও চোদার সুযোগ করে দেই। সে এখন মহা খুশি আমার উপর।

প্রায় ৪ মাস চলে গেল আমার ছুটির। এর মধ্যে মা, বোন, ভাবি, ভাতিজি, ভাগ্নিসহ অন্যদের চুদে ভালোই কাটছিল আমার দিন ছুটিও প্রায় শেষ হয়ে এল।

কিন্তু আমার নজর ছিল আমার বিধবা শাশুড়ি আর দুই শালির উপরও। কিন্তু কিছুতেই কিছু করতে পারছিলাম না। আমার বৌকে অনেক করে বলেছি আমাকে একটু সহযোগিতা করতে কিন্তু সে কিছুতেই রাজি হচ্ছিল না। কিন্তু আমিও নাছোড় বান্দা একবার যখন ঠিক করেছি তাদের চুদবো তার মানে চুদবোই আজ হোক আর কাল।

ও হ্যাঁ একটা কথাতো বলাই হল না। আমার যে দুই বন্ধুকে দিয়ে মাকে চোদাতাম। তাদের সহযোগিতায় আমি তাদের মা ও বোনকেও চুদছি।

এখন তারা বায়না ধরেছে আমাদের বৌদেরও চুদবে কিন্তু আমি তাতে রাজি হইনি। কারন তাদের কাছে আমাদের দিবার মতো আর কেউ নেই। তবে হ্যা তার মা বোনকে আমাদের বাড়িতে এনে আমরা দুই ভাই তাদের ইচ্ছেমতো চুদছি আর তারা আমার মাকে কিন্তু বৌদের চুদতে দেয়নি। বাংলা পারিবারিক চোদাচুদির মজার মজার গল্প

Leave a Comment