বউ আর দিদি একসাথে চুদি পর্ব ৪

didi ke chudar choti golpo

…….. জুহিতা দি তার নরম মাইগুলো আস্তে আস্তে ডলে দিতে লাগলো রক্তিমের পিঠে।
রক্তিম- কিন্তু জুহিতা দি….

জুহিতা দি- কেউ জানবে না। না নিলয়, না সুনেত্রা। কথা দিচ্ছি তোমাকে রক্তিম।

বলতে বলতে জুহিতা দি রক্তিমকে ঘুরিয়ে নিয়ে রক্তিমের বুকে নিজেকে ঠেসে ধরে রক্তিমের ঠোঁটে নিজের পেলব পিঙ্ক, গ্লসি ঠোঁট চেপে ধরলো।

রক্তিম কিছু বলে ওঠার আগেই রক্তিমের নীচের ঠোঁটটা নিজের দুই ঠোঁটের মাঝে নিয়ে চুষে দিতে শুরু করলো জুহিতা দি। মানুষ প্রথমে চুমু দেয়, তারপর চোষে। জুহিতা দি শুরুতেই চুষতে লাগলো।

পুরো শরীর যেন রক্তিমের শরীরে ঢুকিয়ে দিতে চাইছে জুহিতা দি। কি অসম্ভব ঠেসে ধরেছে বুকটা রক্তিমের বুকে।রক্তিম আর আগে পিছে কিছু ভাবতে পারলো না।

ডান হাত সোজা করে অফিস ব্যাগটা নামিয়ে দিলো মেঝেতে। আর জুহিতা দির চুলের পেছনে হাত ঢুকিয়ে দিয়ে জুহিতা দির ওপরের পেলব নরম পাতলা ঠোঁটে প্রত্যুত্তর দিতে লাগলো।

চুম্বন আর লেহনে পরিবেশ ক্রমশ তখন উত্তপ্ত হচ্ছে। জুহিতা দি রক্তিমের মাথার পেছনে হাত দিয়ে রক্তিমের চুল খামচে ধরলো। আর রক্তিমের অবাধ্য হাতদুটো নির্লজ্জের মতো তখন জুহিতা দির পিঠে ঘুরে বেড়াচ্ছে।

আস্তে আস্তে হাত দুটো নীচে নেমে জুহিতা দির পাছার দাবনা গুলো খামচে ধরতেই জুহিতা দির মুখ থেকে বেরিয়ে এলো ‘আহহহহহহহহহ…… রক্তিম’ didi ke chudar choti golpo

বউ আর দিদি একসাথে চুদি পর্ব ৩ – দিদির গুদে মাল ফেলি

বউ আর দিদি একসাথে চুদি পর্ব ২ – bou o didi cuda

বউ আর দিদি একসাথে চুদি পর্ব ১ didi choti golpo

ওই কামুকী শীৎকার রক্তিমের কাছে এগিয়ে চলার ট্রাফিক সিগনাল। রক্তিম আস্তে আস্তে দুই হাতে খামচে ধরে শাড়ি ওপরে তুলতে লাগলো। হাটুর ওপর শাড়িটা উঠে যেতেই জুহিতা দি ডান পা তুলে দিলো রক্তিমের কোমরে।

পেঁচিয়ে ধরলো রক্তিমের কোমর। শাড়িটা নির্লজ্জভাবে উঠে গিয়ে পুরো উন্মুক্ত করে দিলো জুহিতা দির নরম, মোমের মতো মসৃণ উরু। রক্তিম বা হাত বোলাতে লাগলো পুরো উরুতে।

খামচে ধরতে লাগলো। মসৃণ উরু থেকে হাত নির্বিঘ্নে পৌঁছে গেলো ডান পাছার দাবনায়। চোদন পিপাসু জুহিতা দির প্যান্টিহীন পাছা তখন রক্তিমের হাতের মুঠোয়। পাছা শর্মিষ্ঠার মতো ভারী না হলেও বেশ আকর্ষণীয়।

এতো নরম আর থলথলে যে বা হাতের সুখ দেখে রক্তিমের ডান হাতের হিংসে হতে লাগলো। ডান হাত তখন কোনো আমন্ত্রণ ছাড়াই ওই অনাবিল সুখের খোঁজে পৌঁছে গেলো নরম, থলথলে বা পাছায়।

দুই হাতের নির্মম খামচিতে জুহিতা দির পাছা যেন নতুন প্রাণ পেলো আজ। জুহিতা দি পাছাসহ পুরো কোমরের নীচটা এগিয়ে দিতে লাগলো রক্তিমের দিকে। উফফফফফ! ভাসুর ঠাকুর এভাবে কচলাতো পাছার দাবনা। আহহহহহহহ!

জুহিতা দি- আহহহহহহ রক্তিম। কচলাও পাছাটা। আহহহহ নিলয় এভাবে কচলায় না।
রক্তিম- আমি তো এভাবেই কচলাই জুহিতা দি।
জুহিতা দি- উমমমমমমমমম। সুনেত্রা তো ভীষণ লাকি রক্তিম।
রক্তিম- সে হতে পারে। তবে পাছা নিজের বউয়ের চেয়ে অন্যের বউয়েরই কচলে সুখ বেশী জুহিতা দি।
জুহিতা দি- আহহহহহহহহহ! যেমন হাত তেমন তোমার কথা রক্তিম। উফফফফ আচ্ছা করে কচলে দাও। কচলে কচলে বড় করে দাও। ধেবড়ে দাও দাবনা গুলো।
রক্তিম- উমমমমমমমম। শর্মিষ্ঠার মতো করে দেবো তোমার পাছা গুলো?
জুহিতা দি- আহহহহহহ রক্তিম। কি সব বলো তুমি! শর্মিষ্ঠার পাছা তুমি বেশ মন দিয়ে দেখেছো দেখছি।
রক্তিম- শুধু শর্মিষ্ঠার পাছা না। তোমার কামুকী শরীরটাও দেখি। তোমার নাভীর গভীরতা আমায় পাগল করে। তোমার কামুকী চোখের দৃষ্টি আমায় পাগল করে।
জুহিতা দি- আহহহহহহহ আহহহহহ আহহহহহহ। কোথায় দেখো আমার নাভী? didi ke chudar choti golpo
রক্তিম- ফেসবুকে তোমার ছবি গুলোতে জুম করে দেখি। শাড়ির ফাঁক দিয়ে তোমার মাই দেখি আমি।
জুহিতা দি- আহহহহহহহহহহ! তুমি তো ভীষণ ভীষণ নোংরা রক্তিম।
রক্তিম- নোংরা বলেই না আজ তোমার লদলদে পাছাটা কচলাতে পারছি।
জুহিতা দি- আজ আমাকে পুরো ল্যাংটো করে ছবি তুলে নিয়ে যেয়ো রক্তিম, তাহলে আর ফেসবুক থেকে দেখতে হবে না।
রক্তিম- ছবির কি দরকার? ইচ্ছে হলে এই সময় গুলোয় চলে আসবো। দেবে না?
জুহিতা দি- উমমমমমম। দেবো। সব খুলে দেবো রক্তিম।

রক্তিম এবার পাছা ছেড়ে দিলো। ছেড়ে দিয়ে জুহিতা দির গলার কাছে মুখ আনলো। গলায় আর ঘাড়ে চুমু দিতে শুরু করলো ব্লাউজের ধার বরাবর। জুহিতা দি কামে পাগল হতে লাগলো। রক্তিম আঁচল টা সরিয়ে দিলো আলতো করে। আঁচল সরতেই ৩২ ইঞ্চির নিটোল মাইগুলো কালো ব্লাউজে ঢাকা অবস্থায় ডাকতে লাগলো রক্তিমকে। রক্তিমের হাত নিশপিশ করে উঠলো। দু’হাতে দুটো মাংসপিন্ডের ওপর আলতো করে হাত বোলাতে লাগলো সে। জুহিতা দি দু’হাতে রক্তিমের গলা পেঁচিয়ে ধরলো। এক হাতের তালুতে রক্তিমের ঘাড়ের ওপরের চুলগুলো খামচে ধরে এক প্রচন্ড কামুকী দৃষ্টিতে তাকাতে লাগলো রক্তিমের দিকে আর ভাবতে লাগলো, রক্তিম কি নিপুণভাবে তার বুকে আদর করছে। প্রথমে আলতো ছোঁয়া থেকে এখন আস্তে আস্তে দলাই মলাই করা শুরু করেছে। কি অসম্ভব হাতের জোর এই শান্ত, ভদ্র ছেলেটার।

জুহিতা দি- আহহহহ রক্তিম। আমি যেদিন তোমাকে প্রথম দেখি সেদিনই সুনেত্রাকে বলেছিলাম তুমি পাকা খেলোয়াড়। ও বিশ্বাস করেনি।
রক্তিম- তুমি হলে সত্যিকারের পুরুষ খেকো নারী জুহিতা দি।
জুহিতা দি- ওভাবে বোলো না রক্তিম। বলো চোদনখোর মাগী।
রক্তিম- উমমমমমম জুহিতা দি। তুমি না জাস্ট পাগল করে দিচ্ছো গো।
জুহিতা দি- সুনেত্রা বলেছে তুমি আদরের সময় গালিগালাজ করা ভীষণ ভালোবাসো।
রক্তিম- আর ও ভালোবাসে না?
জুহিতা দি- বলেছে তো ও নিজেও দেয়।
রক্তিম- শুধু দেয় না। গালি ছাড়া চোদায়ই না সুনেত্রা আজকাল।
জুহিতা দি- আহহহহহহহহহ। কেমন মজা পাও সুনেত্রাকে খেয়ে? didi ke chudar choti golpo
রক্তিম- ভীষণ।
জুহিতা দি- সুনেত্রার চেয়ে বেশী সুখ দেবো তোমাকে।
রক্তিম- আহহহহহ দাও জুহিতা দি দাও। তোমার শরীরের সুখে আজ হারিয়ে যেতে চাই আমি।
জুহিতা দি- ব্লাউজটা খুলে দাও না প্লীজ।

রক্তিম ব্লাউজের হুকে হাত দিলো। আলতো করে লাগানো হুক গুলো পটপট করে নিপুণ হাতে খুলে ফেললো রক্তিম। খুলে ফেলে ভেতরের কালো ব্রা তে ঢাকা মাইগুলো খামচে ধরলো। একটু খামচে নিয়ে পেছন দিকে হাত বাড়ালো রক্তিম। নিমেষে জুহিতার উর্ধাঙ্গ পুরোপুরি উলঙ্গ হয়ে গেলো। খোলা বুক প্রাথমিক লজ্জাবশত জুহিতা দি রক্তিমের বুকে ঠেসে ধরলো। রক্তিম পিঠে আস্তে আস্তে হাত বুলিয়ে দিয়ে তারপর মাইয়ের ওপর হাত নিয়ে এলো। ডান মাইটা হাতের মুঠোয় নিয়ে কচলাতে শুরু করলো রক্তিম। জুহিতা দি নিজেই নিজের ঠোঁট কামড়ে ধরে কামনা মদির দৃষ্টিতে তাকাতে লাগলো রক্তিমের দিকে। কি অদ্ভুত কামুকী দৃষ্টি জুহিতা দির। আস্তে আস্তে দুটি মাইকেই কচলে দিতে লাগলো রক্তিম। ভীষণ ভীষণ কচলে দিতে লাগলো।

জুহিতা দি- আহহহহহ কচলাও রক্তিম। তোমার হাতে জাদু আছে গো।
রক্তিম- সুনেত্রাও তাই বলে।
জুহিতা দি- আহহহহহহহহ। সুনেত্রার গুলো তো দিন দিন বড় করছো ভীষণ ভাবে।
রক্তিম- ওর এখন ৩৪ ইঞ্চি লাগে।
জুহিতা দি- উমমমমমম। জানি গো। আমারও করে দাও ওর মতো। খুব খুব করে কচলাও। নিলয় যে কেনো কচলাতে চায় না কে জানে?
রক্তিম- কচলায় না বলেই না আমি চান্স পেলাম জুহিতা দি।
জুহিতা দি- কচলালেও পেতে। তোমাকে পাওয়ার ইচ্ছে আমার বহুদিনের।
রক্তিম- আমারও। যবে থেকে শুনেছি তুমি ভীষণ ভীষণ চোদনখোর তবে থেকে।
জুহিতা দি এবার হাত বাড়ালো নীচের দিকে। অনেকক্ষণ ধরে তলপেটে খোঁচা দিচ্ছে ছোট রক্তিম। প্যান্টের ওপর থেকে রক্তিমের ফুটন্ত পুরুষাঙ্গের ওপর হাত বোলাতে লাগলো জুহিতা দি।
জুহিতা দি- উমমমমমম। কি জিনিস বানিয়েছো গো রক্তিম। আহহহহহহ। একদম তোমার মতো স্বাস্থ্য। didi ke chudar choti golpo

জুহিতা দি দু’হাতে রক্তিমের বেল্ট খুলতে লাগলো। বেল্ট খুলে বোতাম খুলে প্যান্ট নামিয়ে দিলো জুহিতা দি। ছোটো রক্তিম তখন খয়েরী জাঙিয়ার ভেতর ফুঁসছে। উঁচু তাবু হয়ে আছে একটা। জুহিতার লোভাতুর দৃষ্টি নজর এড়ালো না রক্তিমের। নিজের বুকে রক্তিমের দুই হাতের অকথ্য অত্যাচার সহ্য করতে করতে ওরকম একটা কামুকী দৃষ্টি জাস্ট ভাবা যায় না। রক্তিম জুহিতা দির মনের কথা বুঝতে পারলো। দুই মাই থেকে হাত তুলে নিলো। আর হাত তুলে নিতেই জুহিতা দি হাঁটু গেড়ে বসে পরলো। খয়েরী জাঙিয়ার ওপর থেকে ফুলে ওঠা তাঁবুটায় জিভের ডগা ছুঁইয়ে দিলো জুহিতা দি। এক অনাবিল সুখের আগমনী সুর বেজে উঠলো রক্তিমের সারা শরীরে। জুহিতা দির কাম মিশ্রিত জিভের আদরে খয়েরী জাঙিয়া ভিজে কালো হতে লাগলো।

যদিও বেশীক্ষণ সেটাকে কালো হতে দিলো না জুহিতা দি। তার আগেই জাঙিয়ার বর্ডার কামড়ে ধরে সেটাকে কোমর থেকে নামিয়ে দিলো জুহিতা দি। এক ঝটকায় বাইরে বেরিয়ে এলো ৭ ইঞ্চি পুরুষাঙ্গ। জুহিতা দি পুরো জাঙিয়াটা নামাতে পারলো না। অর্ধেক নামিয়েই দু’হাতে খামচে ধরলো ঠাটানো ধোনটা। রক্তিম কসরত করে নামিয়ে দিলো পুরো জাঙিয়াটা। জুহিতা দি তখন দুই হাতের মুঠোয় ধোনটা নিয়ে সমানে কচলাচ্ছে। বাচ্চারা ললিপপ পেলে যেমন খুশী হয় সেরকম একটা উদ্বেলতা জুহিতা দির চোখে মুখে। জুহিতা দি জিভের ডগা ছুঁইয়ে দিলো এবার বাড়ায়। পুরো বাড়াটা গোড়া থেকে ডগা অবধি জিভের ডগা দিয়ে চাটতে লাগলো। একটুক্ষণ চেটে এবারে পুরো বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করলো জুহিতা দি। কি অসম্ভব কামুকী চোষন জুহিতা মাগীর। এভাবে চুষলে কোনো সাধারণ পুরুষ বেশীক্ষণ নিজেকে ধরে রাখতে পারে না। এটাই স্বাভাবিক। রক্তিমেরও শরীর কিলবিল করে উঠলো।

রক্তিম- জুহিতা দি……
জুহিতা দি- উমমমমমমমম… group chudar sex choti বিবাহিত ভোদায় প্রথম গ্রুপ চুদাচুদি
রক্তিম- এভাবে আর একটু চুষলে মুখেই সব ঢেলে দেবো আমি।

জুহিতা দি মুখ সরিয়ে নিলো। উঠে দাঁড়িয়ে মাই ঠেসে ধরলো রক্তিমের বুকে। didi ke chudar choti golpo
জুহিতা দি- এখনই বেরিয়ে গেলে কি করে হবে? খেতে হবে না আমাকে?
রক্তিম- তুমি যেভাবে চুষছিলে। যে কারও বেরিয়ে যাবে। জাদু আছে তোমার মুখে।
জুহিতা দি- উমমমমমমম। এরকম সুখ কারোটা চুষে পাইনি গো রক্তিম। কেউ আমার মুখে ২ মিনিট টিকতে পারে না। তুমি যে এতোক্ষণ ধরে রেখেছো তাতেই আমি খুশী।
রক্তিম- ইসসসসসসস। বাড়া পেলেই মুখে নিয়ে নাও না?
জুহিতা দি- উমমমমমমম। একদিন তোমার টাও প্রাণ ভরে নেবো। সেদিন চুষেই বের করে দেবো। আমার মুখ ভরিয়ে দেবে। তোমার রস খেতে যা টেস্ট হবে না।
রক্তিম- বলছো?
জুহিতা দি- আমি গন্ধেই টের পাই। এখন আর দেরি নয়। চলো বেডরুমে।
রক্তিম- বেডরুমের কি দরকার? এখানেই সুখে ভাসিয়ে দিতে পারি তোমায়।
জুহিতা দি- আহহহহহহহ। এই দরজার পাশে ঠেসে ধরে? didi ke chudar choti golpo
রক্তিম- ইয়েস জুহিতা দি।
জুহিতা দি- তুমি না জাস্ট সেরা রক্তিম। দাও দাও প্লীজ……..
চলবে….

Leave a Comment