বউ আর দিদি একসাথে চুদি পর্ব ২ – bou o didi cuda

bou o didi cuda সকালে ঘুম থেকে উঠে রক্তিম দেখলো দু’জনেই তখনও উলঙ্গ হয়ে শুয়ে আছে। তারমানে রাতে আর কেউ টের পায়নি। সেক্সের সময় এরকম ভাবে নোংরামি করাটা দিনের পর দিন অভ্যাসে পরিণত হয়ে যাচ্ছে।

কাল যেমন জুহিতা দি এলো। রক্তিম মনে মনে হাসলো, সত্যিই কি জুহিতা দি ওভাবে বলেছে? না-কি সুনেত্রা নোংরামিটাকে অন্য মাত্রা দেবার জন্য ওভাবে বলেছে? কে জানে?

সুনেত্রা এখনও গভীর ঘুমে। রক্তিম ফেসবুক খুলে জুহিতা দির প্রোফাইলে গেলো। ওরকমভাবে কোনোদিন দেখা হয়নি। ছবিগুলো দেখতে লাগলো খুটিয়ে। বেশ সেক্সি দেখতে।

চোখের চাহুনি গুলোর মধ্যে বেশ কামুকী ভাব আছে। ঠোঁট গুলো তো বেশ ভালো। মাই ৩২ হলেও বেশ সুন্দর শেপের। শরীরটা চুম্বকের মতো। রক্তিমের বাড়াটা আস্তে আস্তে শক্ত হয়ে উঠতে লাগলো।

শাড়ি পরা এক ছবিতে জুহিতার পেলব পেটটা দেখে রক্তিম অস্থির হয়ে উঠলো। মোবাইল রেখে সুনেত্রার পেট খামচে ধরলো চোখ বন্ধ করে। ঘুমন্ত অবস্থায় বরের খামচিতে ঘুম ভেঙে গেলো সুনেত্রার। দু’হাতে রক্তিমের গলা জড়িয়ে ধরলো।
সুনেত্রা- এই কি হয়েছে? bou o didi cuda
রক্তিম- তোমার এই নরম, পেলব পেটটা। উফফফফ….
সুনেত্রা- উমমমমমম বেবি। খাও না। ভাবখানা এমন করছো যেনো আজ প্রথম পেলে।
রক্তিম- যতবার খাই নতুনই লাগে। বউ আর দিদি একসাথে চুদি পর্ব ১ didi choti golpo
সুনেত্রা- আহহহহহহহ। জিভ দিয়ে নাভিটা চেটে দাও না রক্তিম।

রক্তিম চোখ বন্ধ করে জুহিতার নাভির কথা স্মরণ করে জিভের ডগা লাগিয়ে দিলো। আলতো করে জিভের আদরে সুনেত্রার নাভি সারা শরীর জাগিয়ে দিতে লাগলো। দুই পা কাছাকাছি এনে গুদের জায়গাটা চেপে ধরলো সুনেত্রা।

রক্তিম বুঝতে পেরে নাভির গভীরে জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল করে চাটতে লাগলো। উমমমমমম। জুহিতা দির নাভিটা আরও গভীর। রক্তিম পরম আশ্লেষে চাটতে লাগলো নাভিটা।

সুনেত্রা রক্তিমের মাথা চেপে ধরেছে পেটে। সদ্য ঘুম ভেঙেছে। তাই তলপেটে প্রস্রাবের চাপ আছে, তারই মাঝে রক্তিমটা এভাবে চাটছে কেনো নাভিটা? সুনেত্রা যে পারছে না নিজেকে সামলে রাখতে।

কামে পাগল হয়ে যত ছটফট করে, রক্তিম ততই কামুকভাবে চাটতে থাকে। সুনেত্রা শুয়ে থাকতে পারলো না। উঠে পরলো। রক্তিমের মুখ টেনে নিলো নিজের মুখে। রক্তিমের ঠোঁটে নিজের ঠোঁট বিলিয়ে দিলো।

ভীষণ কামুকী চুমুতে রক্তিমের ঠোঁট, গাল, চোখ, কপাল, নাক, কান, গলা, ঘাড় ভিজিয়ে দিতে লাগলো সুনেত্রা। রক্তিমের কোলের ওপর উঠে বসে নিজের ঠোঁট দিয়ে গিলে ফেলতে লাগলো রক্তিমের মুখমণ্ডল।

বাথরুমের চাপ আছে। সে কিছুতেই রক্তিমকে ওপরে উঠতে দেবে না। রীতিষা বলেছিলো ওর বর ওকে একবার বাথরুমের প্রেশার নিয়ে লাগিয়েছিলো। অর্গ্যাজমের সাথে সাথে বিছানা ভেসে যায় যায় অবস্থা হয়েছিল। সেটা সুনেত্রা হতে দেবে না। দু’জনেই উলঙ্গ থাকায় সুনেত্রা খুব তাড়াতাড়ি দখল করে নিলো রক্তিমকে। bou o didi cuda

এই কারণে রক্তিমকে ভালো লাগে সুনেত্রার। নিজের শরীর নিয়ে গর্বও হয়। রক্তিমকে চুমু দিতে দিতে আর বুকে মাই ডলতে ডলতে এমন একটা জায়গায় নিয়ে গেলো সুনেত্রা যে এখন সে যা বলবে রক্তিম তাই করবে।

রক্তিমের কোলে বসে নিজের কোমর তুলে ফুঁসতে থাকা ডান্ডাটা গুদের মুখে সেট করলো সুনেত্রা। তারপর আস্তে আস্তে নিজেকে নামিয়ে দিলো ডান্ডা বরাবর। আহহহহহ কি সুখ! সুনেত্রা আস্তে আস্তে গতি বাড়াতে লাগলো।

বাথরুমের প্রেশারের সাথে সাথে রক্তিমের আখাম্বা ডান্ডাটার নাভীমূল অবধি পোঁছে যাওয়া। দুইয়ের মিশেলে সুনেত্রা দুই মিনিটের মধ্যে বাঁধনছাড়া কামুকী মাগীতে পরিণত হলো। পাগলের মতো লাফাতে লাগলো রক্তিমের কোলে।

এ এক অদ্ভুত সুখ! অদ্ভুত উত্তেজনা। সুনেত্রা বুঝতে পারছে সে কন্ট্রোল ছেড়ে দিলে এখনই বিছানা ভেসে যাবে তার ইউরিনে। তাই একদিকে ইউরিন কন্ট্রোল করতে হচ্ছে অপরদিকে নাভী অবধি রক্তিমের আখাম্বা ধোনের ধাক্কা সহ্য করতে হচ্ছে।

পুরো মন দিয়ে রক্তিমের ঠাপ উপভোগ করতে গেলে সে ইউরিন ধরে রাখতে পারবে না। আবার ইউরিন পুরো কন্ট্রোল করলে ঠাপের সুখ পুরো পাবে না।

দুই আধো আধো কন্ট্রোলের মাঝে পরে সুনেত্রার কামক্ষিদে শুধু বেড়েই যেতে লাগলো। এরকম একটা পাশবিক সুখ যে আছে এই চোদনে, সেটা তো রীতিষা বলেনি তাকে।সুনেত্রা মনে মনে গালি দিতে লাগলো রীতিষাকে। আবার মনে মনে ধন্যবাদও দিতে লাগলো এই অপরিসীম সুখের ঠিকানা তাকে দেওয়ার জন্য। bou o didi cuda

রক্তিম- তোমার মুখ দেখে মনে হচ্ছে তোমার সুখ যেমন হচ্ছে, তেমন কষ্টও হচ্ছে। তোমার কি কিছু হচ্ছে সুনেত্রা?
সুনেত্রা- উমমমমমম ডার্লিং। একদিকে মনে হচ্ছে এভাবেই সুখ নিতে থাকি, কিন্তু ইউরিনের প্রেশার উত্তরোত্তর বাড়ছে। সেটাও কন্ট্রোল করতে খুব কষ্ট হচ্ছে সোনা।
রক্তিম- উমমম। তাহলে কি বের করে নেবো? ইউরিন করে আসবে?
সুনেত্রা- না না না না না রক্তিম। প্লীজ বের কোরো না। ঠাপাও তুমি। ভীষণ ভালো লাগছে। ভীষণ সুখ পাচ্ছি।
রক্তিম- কিন্তু কষ্টও তো হচ্ছে! khalato bon choti জোর করে খালাতো বড় বোনের ভোদা ধর্ষণ
সুনেত্রা- কষ্টের চেয়ে সুখ বেশী। ভীষণ সুখ। পাশবিক সুখ রক্তিম। আমি সবসময় বলি তুমি পশুর মতো চোদো। আজ নিজেকে পশু মনে হচ্ছে। আহহহহহহ! এতো সুখ জানলে আরও আগে নিতাম এভাবে।
রক্তিম- প্রতিদিন দেবো এভাবে তোমাকে।
সুনেত্রা- দিতেই হবে তোমাকে। শালি রীতিষা! আগে বলিসনি কেনো মাগী এতো সুখ!
রক্তিম- রীতিষা?

সুনেত্রা- হ্যাঁ রীতিষা একদিন নাকি প্রেশার নিয়ে চুদিয়েছিলো। ওর নাকি অদ্ভুত ফিলিংস হয়েছিলো। কিন্তু মাগী এটা বলেনি যে এতে এরকম পাশবিক সুখ পাওয়া যায়।
রক্তিম- সবাই কি তোমার মতো আর জুহিতা দির মতো বলে বেড়ায়?
সুনেত্রা- বলে বেড়াই বলেই না তুমি এতো হট হয়ে ওঠো রক্তিম। চুপচাপ যদি শুধু ঠাপ খেয়ে যেতাম, তাহলে কি তুমি এতো সুখ পেতে গো?
রক্তিম- একদমই না। এইজন্যই তো এতো ভালোবাসি তোমাকে সুনেত্রা।
সুনেত্রা- আহহহহহ রক্তিম! আর এভাবে না। এবার তোমার পালা! তুমি ঠেসে ধরো আমাকে। চেপে ধরে ঠাপাও আমাকে।
রক্তিম- তাতে তো আরও প্রেশার বাড়বে! bou o didi cuda
সুনেত্রা- বাড়ুক না। আরও পাশবিক সুখ চাই। আর রীতিষার বর যদি ওকে ঠেসে ধরে ঠাপাতে পারে, তো তুমি কেনো পারছো না।
রক্তিম- তবে রে….

রক্তিম সুনেত্রাকে কোল থেকে নামিয়ে বিছানায় শুইয়ে দিয়ে সুনেত্রার পা গুলো তুলে নিলো কাঁধে। আর প্রথমে আস্তে আস্তে গেঁথে দিলো আখাম্বা ধোনটা সুনেত্রার গুদে। তারপর ক্রমশ বাড়াতে লাগলো গতি। ৩০ সেকেন্ডের মধ্যে রক্তিম একটা পাগলা ক্ষ্যাপা ষাঁড়ে পরিণত হলো। ঠাপের পর ঠাপ, ঠাপের পর ঠাপে এক অনাবিল পাশবিক সুখের আতিশয্যে সুনেত্রা বাকরুদ্ধ হয়ে কোনোরকমে ইউরিনের প্রশার সহ্য করে শুধু গোঙাতে লাগলো। এতো সুখ, এতো সুখ কেনো? ভেবে পায় না সুনেত্রা।
সুনেত্রা- আহহহহ আহহহহ আহহহহ রক্তিম। আরও জোরে আরও জোরে সোনা।
রক্তিম- দিচ্ছি তো। আরও জোরে জোরে দেবো সুইটহার্ট।
সুনেত্রা- আহহহহহহহহহহহহহহ পাগল করে দাও তুমি। এক্কেবারে পাগল করে দাও। ওহহহহ রীতিষা, সত্যি রে, তুই না বললে এভাবে এই সুখ পেতাম না রে। উফফফফফফফফ।
রক্তিমকে এবার নোংরামো পেয়ে বসলো।
রক্তিম- রীতিষা এরকম চোদনখোর বুঝতেই পারিনি বেবি।
সুনেত্রা- উমমমমমম। সব মেয়েই চোদন খেতে ভালোবাসে। কিন্তু ও একটু শান্ত থাকে বলে ভাবতাম ও হয়তো বিছানাতেও শান্তই।

রক্তিম- শান্ত কি আর কেউ বিছানায় হয়? সবাই অশান্তই থাকে। শুধু কেউ তোমার আমার মতো নোংরা, কেউ না।
সুনেত্রা- তোমার সাথে নোংরামির চরম সীমায় পৌঁছাতে চাই রক্তিম। ভীষণ ভীষণ নোংরা করো আমায়।
রক্তিম- শুধু তুমি আর আমি মিলে আর কি করে নোংরা হবো? রীতিষাকে ডেকে নাও। তিনজনের একটা থ্রীসাম হয়ে যাক সকাল সকাল।
সুনেত্রা- উমমমমমম। চোদনা কোথাকার। এখন তোর রীতিষাকেও লাগে? জুহিতা দি আর শর্মিষ্ঠাকে দিয়ে হচ্ছে না?
রক্তিম- রীতিষাকে কে চুদতে চাইবে না বলো? ওরকম পেলব নরম শরীর মেয়েটার। আমি তো শুধু ছেড়ে দিতাম ওকে, ও ভদ্র বলে।

সুনেত্রা- একদম ভদ্র নয় ও। কোনো ভদ্র মেয়ে এভাবে পাশবিক চোদন খায়?

রক্তিম- ও ভদ্র ঘরের বেশ্যা মাগী বুঝলে। bou o didi cuda

সুনেত্রা- উমমমমমমমমম। চিন্তা কোরো না। ওই বেশ্যাকে আজ তোমার বিছানায় তুলে দেবো আমি। তোমার জন্য ওর দালালী করবো আজ।
রক্তিম- কর রে মাগী কর। এক মাগী আরেক মাগীর দালালী করবে এতে অসুবিধার কি আছে? আহহহহ রীতিষার নরম শরীরটা পেলে ছাড়খাড় করে দিতাম এখন। bhai bon chuda chudi golpo

ওর মাই, ওর পেট। আহহহহহহ রীতিষা। তোমার দুধ খেতে চাই আমি।
সুনেত্রা- আহহহ আহহহহহ আহহহহহ খাও না রক্তিম দা, খাও। সবসময় তো সুনেত্রারই খাও। আজ আমার খেয়ে দেখো প্লীজ।

রক্তিম সুনেত্রার দুই ডাঁসা মাই কচলাতে কচলাতে চোখ বন্ধ করে রীতিষার ভরা শরীরটা কল্পনা করতে করতে ভীষণ ভীষণ উদোম চোদন দিতে লাগলো সুনেত্রাকে।

রক্তিমের বাড়াটা যেন রীতিষাকে কল্পনা করে আরও আরও বেশী ফুলে উঠেছে। অদ্ভুত, অনাবিল, পাশবিক সুখে পাগল হয়ে সুনেত্রার তলপেট ক্রমশ মোচড় দিতে লাগলো।

এতো এতো সুখ আর নিতে পারছে না সে। হিসহিসিয়ে উঠলো সুনেত্রা।সুনেত্রা- শালা রক্তিম, বোকাচোদা তোর এতো শখ রীতিষাকে চোদার। শালা বাড়াটা এতো ফুলিয়েছিস কেনো রে চোদনা? শালা শালা শালা………. bou o didi cuda

সুনেত্রা সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেললো। কামরসের উত্তাল স্রোত তার যৌনাঙ্গ ভেদ করে রক্তিমের বাড়া পর্যন্ত ধুয়ে দিলো। রক্তিম রীতিষা রূপী সুনেত্রার গরম কামরসে গলে গিয়ে গরম থকথকে বীর্যে ভরিয়ে দিলো সুনেত্রার গুদ।
আহহহহহহ! কি পরম শান্তি!

চলবে…..

Leave a Comment