কাকার সাথে সমকামী চুদাচুদি

বাংলা গে চটি গল্প

আমার নাম রমিত। আমার উনিশ বছর বয়স। বয়সের তুলনায় শরীর আমার বেশ ডাগর। আমি বটম আর বেশ কামুকি। ইচ্ছে করে সারাদিন পোঁদে বাঁরা এর ঠাপন খাই। আমার বিশাল উঠা উঠা পোঁদ। গভীর নাভী, উঠা উঠা গোলাপী চুঁচি ওয়ালা বুক। আমি জিমে যাই, যদিও বেশি ওয়ার্কআউট করি না, করলে শরীর শক্ত হয়ে যাওয়ার ভয়ে। বটমদের শরীর হবে নরম কিন্তু শাঁসালো, না মোটা না রোগা। পাঁচ ফুট ছয় ইঞ্চি হাইট। আমি আন্ডারওয়ার পরিনা আর এক্কেবারে টাইট টাইট ছোটো ছোটো হাফপ্যান্ট আর টাইট গেঞ্জি পরে রাস্তায় বেরোই আর বুঝতে পারি পাড়ার ছেলেগুলো যেনো আমায় গিলে খেতে চাচ্ছে, হাঁটার সময় মাঝে মাঝে পোঁদ টা ইচ্ছে করে ঝাঁকাই, পোঁদ এর খাঁজে প্যান্টের কাপড় ঢুকে গেলে টেনে বার করি রাস্তায়।

আমার খুব চকলেট খাওয়ার সখ, চুষে চুষে চকলেট খেতে ভালোবাসি, প্রায়ই হাসান কাকার দোকান থেকে চকলেট কিনে খাই। হাসান কাকা আমার থেকে টাকা নেওয়ার সময় আমায় কাছে টেনে মাঝে মাঝে আমার গেঞ্জির ভেতর হাত ঢুকিয়ে মাই কচলে দেয় , আমার হাত তুলে কামানো বগলের গন্ধ শোঁকে আর আমি খিল খিল করে হেসে পালাই।তো সেদিন দোকানে গেছি, দেখি ফোনে কার সাথে জোরে জোরে কথা বলছে হাসান কাকা, আমি গিয়ে পাক্কা খানকীর মত পোঁদ উঁচিয়ে বললাম, “কাকা একটা কুড়ি টাকার ক্যাডবেরি দাওনা, চুষে চুষে খাবো। কাকা যেনো শুনতেই পেল না, কাকে যেন ফোনে খানকীর পোলা, তোর মায়ের গুদ এ আমার আখাম্বা বাঁরা দিয়ে চুদবো।এসব বলে খিস্তোচ্ছে। আমি এবার “উফ্ কি গরম” বলে হাত দুটো মাথার কাছে তুলে চুল ঠিক করার ভানে আমার কামানো বগল দেখালাম। ওবাবা দেখি সেই ফোনেই চেঁচাচ্ছে। বাংলা নতুন গে চটি গল্প

আমি এবার রেগে গিয়ে দোকানের মধ্যে ঢুকে উপরের সেল্ফ থেকে ক্যাডবেরি নিতে যাই। হাত পৌঁছোচ্ছিল না, তাও পাড়তে গিয়ে ভুল করে পাশে থাকা সর্ষের তেল এর তিন চার প্যাকেট ওপর থেকে পড়ে যায় আর প্যাকেট পড়ে সোজা ফেটে চৌচির। তাকাতেই দেখি একেবারে হাসান কাকা আমার দিকেই তাকিয়ে আছে, আমি তো ভয়ে কাঠ। হাসান কাকা রেগে কিড়মিড় করে বলল, “কাল আমি টাকা নিতে যাচ্ছি, না পেলে তোর গুষ্টির গাঁড় মারবো”। বলে ফোনটা রেখে সোজা আমার কাছে এসেই এক থাপ্পড়,আমার গাল দিয়ে টসটস করে জল পড়লো, কিন্তু কিছু বললাম না, দোষ টা আমারই। তারপর হাসান কাকা বললো, “এই মুহূর্তে আমার তেল এর আর ক্যাডবেরি এর টাকা দে”। আমি আস্তে আস্তে বললাম “এত টাকা এখন নেই, তুমি ক্যাডবেরীর টাকা নাও আমি তেলের টাকা পরে দেবো”। শুনে তো হাসান কাকা রেগে আগুন পরে দিবি মানে?

এক্ষুনি দে বলে আমার পাছার দুদিকে দুটো হাত দিয়ে খামচে ধরে নিজের দিকে টেনে নিলো, তারপর টিপে টিপে কামুক গলায় বলল, “এক্ষুনি দে নাহলে ফল ভালো হবে না”।আমি ওর মতলব বুঝলাম, দেখলাম লুঙ্গির ভেতর সাত ইঞ্চি বাঁড়া একদম টাটিয়ে দাঁড়িয়ে আছে। আমি তখন ছেনালী করে বললাম কোথায় পাবো এখন? দ্যাখো মিথ্যে বলছি না, আমার কাছে টাকা নেই”, বলে গেঞ্জি খুলে বললাম “দেখো” । হাসান কাকা আমাকে ভেতরের স্টোর রুমে নিয়ে গিয়ে একটা চেয়ার এ নিজে বসে নিজের লুঙ্গি জাং এর কাছে তুলে আমার কোমরে পা দিয়ে পেঁচিয়ে ধরে, হাত দিয়ে বলল “আমি চেক করবো তোর কাছে টাকা আছে কি নেই।আমিও বললাম “করো” বলে আমি হাত দুটো ফের তুলে দিলাম, আত্মসমর্পণ করার মত। এতক্ষণে হালকা হালকা ঘামতে শুরু করেছি তাই বগল থেকে হালকা হালকা গন্ধ ছাড়ছে। এখানে হাসান কাকার শরীরের বর্ণনা দি।

হাসান কাকা কালো, স্বাস্থ্যবান, ওই বছর ৩৫ এর মুসলিম। ব্যায়াম করে না, হালকা মোটা, ড্যাডি ফিগার। খালি গায়ে লুঙ্গি পরে দোকানদারি করে। আর এত নিচে লুঙ্গি পরে যে নাভিটা আরো সেক্সী লাগে সঙ্গে বাঁড়ার ওপরের হালকা চুল ও চোখে পরে, একারণেই হাসান কাকার দোকানে আসি। দোকান থেকে ফিরি আর ভাবি, কবে এর মুসলিম বাঁড়ায় আমার হিন্দু পোঁদ মারাবো। মুসলিম দের প্রতি আমার দুর্বলতা আছে, শুনেছি ওদের কাটা বাঁড়ার ঠাপের নাকি খুব জোর। যাইহোক কাকা সোজা আমার বুকের ওপর হামলে পড়লে, একটা মাই নিয়ে কচলাচ্ছে আর একটা মাই এ কামড় দিচ্ছে, চুষছে। আমি ভালোলাগায় হাসান কাকার মাথার চুলের মুঠি ধরে আরো বুকে ঠেসে ঠেসে দিলাম।মনে মনে বললাম, খা জোয়ান চোদা, কতদিন না খেয়ে আছে কে জানে, একটা জোয়ান মরদের কত খিদে আমার জানা আছে, খা খা, চুষে চুষে আমার মাই বাড়িয়ে দে, আরো বড় খানকী বানা আমায়। নতুন সমকামি চুদাচুদির গল্প

এসব ই ভাবছি আর গোঙাচ্ছি। আমার মাই লাল হয়ে গেছে তখন হাসান কাকা মাইদুটো টে ঠাস ঠাস করে চারবার মেরে বলল, “নাহ এবার অন্য জায়গায় দেখি” বলেই আমাকে কাছে টেনে আমার বগলের গন্ধ শুঁকতে লাগলো। বলে রাখি, আমার সেসব ছেলেদের খুব ভালো লাগে যারা বগল শোঁকে আর বগল চাটতে পারে। আমার চওড়া কামানো বগল তাতে আবার হালকা ঘেমো গন্ধ। হাসান কাকা পাগল হয়ে গেল। খুব করে শুঁকে, চাটতে শুরু করল আমার বগল। আমি ভালোলাগায় হিসিয়ে উঠলাম। উফফ সে কি সুখ। হাসান কাকা আরো জোড়ে পেঁচিয়ে ধরেছে নিজের পা দিয়ে, ওর বাঁড়া হালকা হালকা আমার গায়ে গোত্তা খাচ্ছে। হাসান কাকা কুকুরের মত শুঁকছে আর চাটছে আমার দুই বগল।

বগল দুটো পরিষ্কার হতে বলে, খানকী মাগীর মত ঘেমো বগল আর বড়ো বড়ো দুদু নিয়ে ঘুরবে আর বলবে টাকা দেবেনা। শালী সব টাকা তোর থেকে নিংড়ে নেবো বলে আমায় নিজের তাঁবু হওয়া কোলের উপর উপুর করে শুইয়ে দিল।আমি, ন্যাকামি করে বলছি, “প্লিজ কাকা, আমায় ছেড়ে দাও, প্লিজ আমার উফ্ লাগছে”। হাসান কাকা আমার প্যান্টটা সটান নামিয়ে চটাস করে আমার ডানদিকের লদলদে পোঁদ এ চাপড় মারলো, আমি “মা গো” বলে হালকা শিৎকার করলাম। হাসান কাকা বলল “উফ শালী পুরো বাজারী রেন্ডির মত পোঁদ, আবার জাঙ্গিয়া ছাড়া, খানকী, তোর পোঁদ এর কুটকুটানি আমি বুঝিনা ভেবেছিস?

তোর মত পাকা খানকী মাগী, পোঁদ মারানী কে কিভাবে শায়েস্তা করতে হয় আমার জানা আছে” এই বলে আমার পোঁদ এর দুদিকে কাকা চটাস চটাস করে মেরে পোঁদ আমার লাল করে দিল। আমিও চোখ মূজে “আঃ, আঃ কাকা উঃ আঃ” করতে লাগলাম। এরপর কাকা হঠাৎ নিজের হাতের বুড়ো আঙুল টা আমার মুখের কাছে এনে বলে,”নে এবার এটাকে বাঁড়ার মত চোষ দেখি”। আমি বললাম, “আগে হাত ধোও, ওই নোংরা আঙ্গুল আমি মুখে নেবো না।হাসান কাকা রেগে এক থাপ্পড় কষালো আমার গালে তারপর নিজের বাম হাতের মাঝের আঙুল দিয়ে নিজের লুঙ্গির ভেতর, পেছন দিক দিয়ে হাত ঢুকিয়ে নিজের পোঁদ এর ফুটো ভালো করে চুলকে, আঙুল টা আমার নাকের কাছে এনে বলে ” গন্ধ শোঁক শালী, আমার পোঁদ এর গন্ধ শোঁক তাহলে।আমি ঘেন্নায় মুখ সরাতে গেলাম, তখন কাকা আমার নাকের ফুটোয় আঙুলটা গুঁজে দিলো। গে চটি গল্প

বলতে দ্বিধা নেই,কি মনমাতানো উগ্র গন্ধ, ইচ্ছে করছিলো বলি, “কাকা তোমার পোঁদ এর ফুটোয় আমার নাকটা ঢুকিয়ে রাখো” কিন্তু নাহ্, লজ্জা লাগছিলো। নাক থেকে বার করে এবার কাকা আমার মুখে আঙুলটা ঢুকিয়ে দিয়ে মুখে আঙ্গুলের ঠাপ দিতে লাগলো। আমার ঘেন্নায় বমি পাচ্ছিল প্রথমে তারপর ভালো লাগছিল, পুরো বাজারি রেন্ডির মত চোখ বুজে ললিপপের মত সাক করতে লাগলাম। আর হাসান কাকা আরেক হাত এর আঙুল দিয়ে আমার পুটকির ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলো। আমার কামরস বেরোতে শুরু করেছিল আর থাকতে পারছিলাম না। গোঙাতে শুরু করেছি, কুকুরের মত হাঁপাচ্ছি। হাসান কাকা বুঝলো যে আমি চোদা খেতে রেডি হয়ে গেছি। কিন্তু সেও জানে কিভাবে মাছকে খেলাতে হয়। সে আমায় কোল থেকে ধাক্কা মেরে ফেলে দিল মেঝেতে। তারপর উঠে দাঁড়িয়ে লুঙ্গির গিঁটটা খুলতেই লুঙ্গি পরে গেল মেঝেতে।

আর আমার চোখে পরলো হাসান কাকার, সাত ইঞ্চি কালো কুচকুচে, ইয়া মোটা, মুসলিম কাটা বাঁড়া।জিভে জল চলে এলো আমার। ইচ্ছে করছিল বাঁড়াটা নিয়ে ললিপপের মত চুষে চুষে আদর করি। হাসান কাকা আমার মুখের ভাব বুঝতে পেরে আমার থেকে কিছুটা দূরে গিয়ে বললো, “কুকুরের মত হেটে এদিকে আয়। আমি হামাগুড়ি দিয়ে, ল্যাংটো পোঁদ, বুক কাঁপিয়ে গেলাম কাকার কাছে, গিয়ে মুখ তুলে বললাম, “বল।কাকা আমার গালে আলতো করে বাঁড়া দিয়ে মারলো। গোটা মুখে, চোখে নাকে বাঁড়াটাকে ঘষে আমায় কাম উত্তেজনায় পাগল করে দিল।

বাঁড়া তে কাকার কামরস লেগে ছিল, সেসব আমার গালে লেগে সে যে কি নেশার গন্ধ, সে বোঝাতে পারবো না। এবার আমি জানতাম যে কাকা আমায় বাঁড়া চুষতে দেবে তো সেই মত আমি যেই মুখ খুলেছি, কাকা বলল, “বাঁড়া চুষবি পরে, আমার এখন জোর মুত পেয়েছে, শালা দোকান থেকে এখন এই টাটানো বাঁড়া নিয়ে বেরোতে পারবো না।আমি কি বলবো বুঝলাম না, খালি বাঁড়া টা মুখ থেকে সরে গেল দেখে দুঃখ হলো। তারপরেই কাকা বলল, আরে ধুর, পেচ্ছাপ খানা সামনে বসে আছে আর আমি কিসব ভাবছি” বলেই, কলকল করে আমার মুখে মুততে শুরু করে দিল হাসান কাকা। আমি কিছু বুঝে উঠার আগেই আমার মুখে, বুকে, নাভিতে, নুনুতে কাকা আয়েশ করে মুতে গেল। আমার এবার খুব ভালো লাগছিলো। টপ একটু বদমাশ, রাগী, অত্যাচারী হলে, তবেই মানায়। আমি হাত দুটো তুলে বললাম, “আমার বগল গুলো পরিষ্কার করে দাও কাকা? বাংলা সমকামী চোদার চটি গল্প

দেখো কত নোংরা।কাকা এবার শয়তানি হাসি দিয়ে “নে নে চোদ্দোভাতারি, পোঁদ মারানী রেন্ডি, আমার মুতে তুই গা পরিষ্কার কর”। আমি গা রগড়ে রগড়ে পরিষ্কার করতে লাগলাম। মোটা শেষে হাসান কাকা একদলা থুতু আমার নিজের হাতে নিয়ে আমার গোটা মুখে মাখিয়ে দিল, আর বললো, “আজ থেকে আমি তোর মালিক, আর তুই আমার পোষা বাজারী মাগী, আমাকে এবার থেকে মালিক বলে ডাকবি”। আমি বললাম, “জি মালিক”। এরপর হাসান কাকা বললো “নে এবার নিজের মালিকের বাঁড়াটাকে পরিষ্কার করে দে, চোষ ভালো করে।আমি বাধ্য, কেনা গোলামের মত বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলাম। হাসান কাকা চেয়ারে রিল্যাক্স হয়ে বসে পড়লো, আমি চুষছি। কাকা চোখ বুজে “আঃ আঃ কি আরাম, এত কচি মালকে হাতিয়েছি, তোর মত এরম পাকা খানকীর মত কেউ বাঁড়া চোষেনি” বলে, নিজের দুহাত দিয়ে আমার মাথা চেপে ধরে আমার মুখ চুদে দিতে লাগলো কাকা। আমার মুখ ভর্তি কাকার আখাম্বা, মুসলিম বাঁড়া, ভেবেই পোঁদ টা কুটকুট করছিলো।

অনেকক্ষণ মুখ চুদে কাকা বললো, “নে আমার পোঁদ এর ফুটোটা এবার চেটে দে” বলেই চেয়ার থেকে নেমে আমায় শুইয়ে দিয়ে আমার মুখের ওপর হাগতে বসার মত বসে আমার নাকে নিজের পোঁদ টা ঘষতে লাগলো।আমি ভালোলাগায় পাগল হয়ে গেলাম, আমি হাত দিয়ে কাকার ধামসা পাছাটা ধরে পোঁদ এর ফুটোয় নিজের নাক টা রগড়াতে লাগলাম। উফ, সে কি মনমাতানো কটু গন্ধ। কাকা পুক আওয়াজ করে করে আমার মুখে পেদে দিল, দিয়ে বললো , “পুরো পাদের গন্ধটা বুক ভরে নে রেন্ডি”। আমি বুক ভরে আমার মালিকের পাদের গন্ধসুধা পান করলাম, তারপর পাগলের মত জিভ দিয়ে চেটে চেটে পরিস্কার করতে লাগলাম হাসান কাকার পোঁদ, পোঁদ এর চুল, ঝুলে থাকা হাঁসের ডিমের মত বড়ো বড়ো বিচি। আমি যৌন জ্বালায় ছট্ফট্ করতে লাগলাম।

কাকা আমার অবস্থা দেখে খিলখিল করে হেসে বললো মাগী এবার চোদা খাবে বলে জল থেকে তোলা মাছের মত খাবি খাচ্ছে”। আমি আর থাকতে না পেরে বললাম, “ষাঁড়চোদা, বুঝতেই যখন পারছিস তখন এই খানকীর পোঁদ মেরে শান্ত করতে পারছিস না? খালি ওই বড়ো বড়ো বুক, পোঁদ, বাঁড়াই আছে তোর, আদৌ চুদতে পারিস?” হাসান কাকা ঠাস করে এক সপাটে থাপ্পড় মেরে বললো, “শালী গাঁড়মারানী তোর এত কথা?” বলেই আমার মাইয়ের ওপর ঝাঁপিয়ে পড়ে কচলে কচলে, কামড়ে, ছিঁড়ে যেন আমার দুদ গুলো থেকে আমার কথার প্রতিশোধ নিতে লাগলো কাকা।আমিঃ আঃ লাগছে, ছাড়ো কাকা, উফ” বলে বাধা দিতে লাগলাম। কাকা আমার মাইয়ের ওপর অকথ্য অত্যাচার করে আমার ঠোঁট দুটো চুষে কামড়ে খেতে লাগলো। কাকার মুখে গুটখার গন্ধ আর আমার গুট খার গন্ধ খুব ভালো লাগে তাই বুকের ব্যথা ভুলে, কাকার চুল খামচে খুব করে কিস করলাম কাকাকে। বাংলা গে চটি গল্প

কিস খাওয়ার পর কাকা একদম সময় নষ্ট না করে, আমাকে ডগি পজিশনে বসিয়ে নিজের বাঁড়াটা আমার পোঁদ এ সেট করতে লাগলো। আমি বললাম “কাকা একটু তেল হাতে নাও, প্লিজ, আমার নাহলে ব্যথা লাগবে” । কাকা বলল, “ওরে পুটকিচোদা, তোর কষ্টেই তো আমার বেশি মজা” বলেই সটান আমার শুকনো হোগায় পড়পড় করে বাঁড়া টা ধাক্কায় অর্ধেকটা ঢুকিয়ে দিলো। আমি চোখে তারা দেখলাম যেনো, ব্যথায় কঁকিয়ে উঠে বললাম, কাকা আস্তে লাগছে। কাকা বলল, চুদিরবেটা কাকা কাকা করছিস আবার, আমি তোর আজ থেকে মালিক, তুই আমার পোষা রেন্ডি, বল তুই আমার কে। আমি তখন কাঁদতে কাঁদতে বললাম, “আমি তোমার পোষা রেন্ডি মালিক, আমার ওপর দয়া করো, দয়া করো। হাসান কাকা বললো, এই আমি দয়া করলাম বলেই এক গুত্তা দিয়ে বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিলো আমার হোগায়। আমি অস্থির হয়ে বিছানা খামচে ধরলাম। কাকার চেয়ে বেশি লম্বা বাঁড়া নিলেও, কাকার মত মোটা বাঁড়া আগে নিইনি। কাকা এন্তার রাম ঠাপ দিতে দিতে আমার হোগা ঢিলে করতে লাগলো, আর আমি এবার সুখের সাগরে ভেসে যেতে লগলাম। ভালো লাগছে এবার।

তলঠাপ দিয়ে দিয়ে বাঁড়াটা আরো গিলে গিলে খেতে লাগলাম। কাকা উল্টে পাল্টে, আমায় বেশ করে চুদে, কুড়ি মিনিট পর গরম গরম মাল আমার হোগায় ফেললো। তারপর উঠে আমার পরে থাকা গেঞ্জিতে বাঁড়াটা মুছে লুঙ্গি পরে নিলো। এদিতে আমার উঠে দাঁড়ানোর আর ক্ষমতা নেই। কোনরকমে উঠে দাঁড়াতে পুচ পুচ করে কাকার ফ্যাদা আমার জাং বেরিয়ে নামতে লাগলো। ভালোলাগা আর ব্যথা দুটোতেই কাতর আমি, কোনরকমে গেঞ্জি আর প্যান্টটা পরে নিলাম। পরিষ্কার বোঝা যাচ্ছে আমায় কেউ ধর্ষণ করেছে। ভেতরে ভেতরে আনন্দ হচ্ছিল, কাকার বাঁড়া পোঁদ এ নিয়ে। হাসান কাকা কি চোদাটাই না চুদলো আমায়, আঃ। সমকামী চটি গল্প

চুপচাপ বেরিয়ে যাচ্ছি, আস্তে আস্তে। কাকা বললো, এদিকে আয় একবার”। মাথা নিচু করে গেলাম। কাকা আমার হাতে ওই কুড়ি টাকার ক্যাডবেরি খানা দিয়ে বললো, “খাস এটা, চুষে চুষে”আমি উত্তরে বললাম, “আমার আর এটায় হবে না মালিক, আমার ঐ বড়ো, মোটা ক্যাডবেরিটা চাই। তুমি দেবে মালিক?কাকা আমার গেঞ্জির বুকের ভেতর হাত ঢুকিয়ে আমার মাইয়ের বোঁটা গুলো খুঁটতে খুঁটতে বললো, “ওটা তো তোর মত পাকা খানকীরই সম্পত্তি রে, আবার আসিস দোকানে, আমার কাছে আরো অনেক ক্যাডবেরি আছে, আরো মোটা আরো বড়ো”আমি মুচকি হেসে “আচ্ছা” বলে রাস্তায় বেরিয়ে পরলাম।

Leave a Comment