ওকে এবার বলবো ওকে এবার বলবো। ( bangla hot choti)

ওকে এবার বলবো…..

ওকে এবার বলবো

আমারা জামশেদপুরে তখন থাকতাম কারন বাবা যেহেতু ওখানে একটা কম্পানি তে চাকরি করতো।আমাদের পাসের বারিতে থাকতো মানিক কাকু ও তার বউ ও একমাত্র মেয়ে কবিতা।আমি তখন কলেজ পাস করে সবে চাকরির জন্য চেষ্টা করছি। কবিতা দেখতে যেমন সুন্দর ছিল তেমনি ছিল ওর চেহারা। কবিতা তখন সবে কলেজে ভর্তি হয়েছে।আমি মনে মনে ওকে ভালো বাসলেও কোন দিন সেই ভাবে বলতে পারিনি কারন আমাকে কবিতা দাদা বলে ডাকতো।কবিতা বরাবরই খুব ছোট ছোট জামাকাপড় পরত।আসলে খুব কম বয়সে কবিতার শরীর একটু বেশি বেড়ে যাবার জন্য ওকে দারুন সেক্সি লাগতো।

আমি একদিন ঠিক করলাম যে কবিতা কে যেমন করেই হোক আমার মনের ভালবাসার কথা বলবো।একদিন বিকালে ওদের ঘরে কেউ না থাকাই আমি গেলাম,গিয়ে দেখি কবিতা টিভিতে একটা খুব ভালো ইংলিশ সিনেমা দেখছে। আমিও বসে গেলাম ওর সাথে সিনেমা দেখার জন্ন।এক্তু পরেই সিনেমাতে কিছু খারাপ মানে সেক্সি সিন দেখাতে শুরু করল,আমি লজ্জা পেয়ে মুখনাবিএ নিলেও লক্ষ করলাম কবিতা কিন্তু খুব মানজগ দিয়ে সিনেমাটা দেখছিল।প্রথমে লক্ষ না করলেও পরে দেখলাম কবিতা এত ছোট একটা স্কার্ট পরেছে যে সোফাতে বসে ওর লাল রঙের প্যান্টি টা কিছু টা দেখা যাছে। ফর্সা জাঙ্গের মধ্যে লাল প্যান্টি তে ওকে ব্যাপক সেক্সি লাগছিল।কবিতা মন দিয়ে সিনেমা দেখলেও আমি মন দিয়ে ওর লাল প্যান্টি ও তার সাথে সাইড দিয়ে বেরিয়ে থাকা সদ্য গজান বাল গুলোকে মন দিয়ে দেখছিলাম আর ভাবছিলাম কবে যে পাব।এই ভাবে কিছুক্ষণ দেখার পর সিনেমাটা শেষ হয়ে গেল,এবার আমরা নিজেদের মধ্যে নানা ধরনের গল্প কতে শুরু করলাম। কিছুক্ষণ গল্প করার পর আমি ঠিক করলাম ওকে এবার বলবো আমার মনের কথা।

আমি হটাত করে কবিতার হাত দুটো ধরে ওকে বললাম আমি ওকে ভালো বাসি কিন্তু ও কি আমাকে ভালো বাসে।এই কথা সুনে প্রথমে একটু চুপ করে থেকে তারপর কবিতা বলল সেও আমাকে খুব ভালো বাসে কিন্তু বাবা মায়ের ভয়ের জন্য কোনোদিন কিছু বলতে পারেনি।এই কথা সুনে আমি কবিতা কে আমার কাছে টেনে নিয়ে চেপে ধ্রলাম,দেখলাম ও কিছুই বলছে না বুঝলাম ও ভালোই মজা পাছে।অর দুধ গুলো আমার বুকে লাগার সাথে সাথে আমার শরীরে যেন বিদ্যুৎ বয়ে গেলো।আমি নিজেকে ধরে রাখতে না পেরে কবিতার তরমুজের মতন দুধ দুটোকে ধরে টিপতে শুরু করলাম,কবিতাও আমার হাতের উপরে নিজের হাত দিয়ে আরও জোরে তেপার জন্য আমাকে উস্কে দিতে লাগ্ল। টিপতে থেকে ওর সেক্সি নরম ঠোঁট টাকেও চুষতে শুরু করলাম।এক্তু পরেই কবিতা বেস গরম হয়ে গেছে বুঝতে পারলাম যখন ওর মুখ দিয়ে সুখের আওয়াজ বেরতে শুরু করলো। আমি আর দেরি না করে কবিতাকে ল্যাঙট করে নিজেও ল্যাঙট হয়ে গেলাম।অকে বিছানাই সুইয়ে পা দুটো ফাক করে কচি গুদের মধ্যে আমার জিভ টা ঢুকিয়ে দিলাম জিভ ঢোকানর সাথে সাথে ওর গুদ থেকে হালকা রস বেরিয়ে আমার মুখে এল।কবিতা আমার মাথার চুল গুলোকে খামছে ধরে গুদের মধ্যে আমার মুখ টাকে চেপে দিতে থাকল।কিছুক্ষণ এই ভাবে গুদ খাওয়ার পর কবিতা পাগলের মতন করতে শুরু করল,আমি বুঝতে পারলাম ওকে এখুনি না চুদলে পরিস্থিতি আরও খারাপ হবে। আমি বেশি দেরি না করে আমার খাঁড়া হয়ে দারান বাঁড়া টাকে কবিতার কচি গুদের মুখে রেখে আস্তে করে চাপ দিলাম কিন্তু পুরোটা ঢুকল না,এবার আমি যতটা ঢুকেছে সেটাই দিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলাম,একটু পরেই দেখলাম পুর বাঁড়াটা কবিতার গুদের মধ্যে ঢুকে গেছে।খুব জোরে জোরে আনেখন ধরে চোদার পরে আমি আর রস ধরে রাখতে পারলাম না,কবিতার গুদের মধ্যে গরম গরম ধনের রস ফেলে দিলাম।

Leave a Comment