এক্স বয়ফ্রেন্ডের সাথে বউয়ের পরকীয়া চুদাচুদি

porokia choti golpo

প্রায় দুই বছর হলো আমার আর সোনালীর বিয়ে হয়েছে।আমার স্ত্রী খুবই সুন্দরী ওপাঁচ ফুট আট ইঞ্চি লম্বা।আমার থেকে দুইইঞ্চি বেশি।বুক পাছাখুবই উন্নত।চল্লিশ সাইজেরব্রা লাগে। ও একটুমোটা। কিন্তু মোটা হলেওওর বালিঘড়ির মতো বাঁকানো শরীর, মোটা মোটা গোল গোলহাত-পা, বিশাল দুধ-পাছা আর চর্বিযুক্তকোমর আর যে কোনোপুরুষের মনে ঝড় তুলেদেয়।ও খুব ফর্সাআর ওর ত্বকটাও খুবমসৃন। ভারী হলেও ওরদেহখানি খুব নরম।ওকে টিপে চটকে খুব আরাম পাওয়া যায়। আমাদের বেশভালো ভাবেই কাটছিল। কিন্তুহঠাৎ একদিন সবকিছু বদলেগেল।

অকস্মাৎএকদিন সোনালীকে ওর এক্স-বয়ফ্রেন্ডমোবাইলে কল করলো। ওরসাথে দেখা করতে চায়। আমাদের বিয়ের ঠিক আগেইওদের সম্পর্ক ভেঙ্গে যায়। কারণকি ছিল জানি না।কোনদিন জিজ্ঞাসাও করিনি। এটুকু জানতামযে ওদের মধ্যে একটাবড় ঝগড়া হয়ে খুবতিক্ত ভাবে সম্পর্কখানা শেষহয়েছিল। সোনালী আমাকে জানালোযে অমিত ওর সাথেএকবার দেখা করে সেই তিক্ততাটা কাটাতে চাইছে। তারইচ্ছা সুন্দর ভাবে সম্পর্কটাকেশেষ করার। আমার বউওদেখলাম অমিতের সাথে দেখাকরে সম্পর্কের শুভসমাপ্তি করতে আগ্রহী। পরকীয়া চটি গল্প

অমিতের সম্পর্কে সোনালী আমাকে খুবকমই বলেছিল। শুধু এটুকু জানতামযে তাকে দেখতে খুবইসুপুরুষ।লম্বা চওড়া জিমকরা চেহারা। ওদের সম্পর্কটা খুবইগাঢ় ছিল। অমিতের চাকরিনা পাবার কারণে ব্রেক-আপটা হয়েছিল। সোনালীরবাবা একটা বেকার ছেলেরসাথে ওর বিয়ে দিতেরাজি হলেন না।আমারসাথে ওর সম্বন্ধ ঠিকহয়ে গেল আর ওদেরসম্পর্কটা ভেঙ্গে গেল। সোনালীবললো যে দেড় বছরআগে অমিত বাজারে ধারদেনাকরে একটা ব্যবসা শুরুকরেছিল।

ভাগ্যদেবী সুপ্রসন্ন হওয়ায় আজ সেটা ফুলে ফেঁপে বেশ বড় হয়েছে। এবার অমিতের মা ওর ছেলের বিয়ে দিয়ে দিচ্ছেন।বিয়ে করার আগে অমিত সোনালীর সাথে একবার দেখাকরে সবকিছু মিটিয়ে নিতে চায়।অনিচ্ছুক ভাবে অমিতের সাথে দেখা করার অনুমতি দিয়েছিলাম।আমি স্বভাবত একটু ঈর্ষাপরায়ণ মানুষ।বউকে কড়া শাসনে রাখতেপছন্দ করি। আমার এইস্বভাবের জন্য মাঝেমাঝে আমাদেরমধ্যে ঝগড়া হয়।কারণ সোনালী একটু উড়তে পছন্দকরে।বন্ধুদের সাথে আড্ডা দেওয়া, রাতে দেরী করে বাড়িফেরা; ওর স্বভাব। তাইমাঝেমধ্যেই আমাদের মধ্যে খিটির মিটির লেগে যায়।বউকে অনুমতিআমি সহজে দিনি। porokia choti golpo 

চারজন একসাথে গ্রুপ চুদাচুদি group choti

অনেক বাছাবাছা তির্যক সববাক্য বিনিময়ের পর যখন দেখলামএক্স-বয়ফ্রেন্ডের সাথে দেখা করতেযেতে ও বদ্ধপরিকর, তখননিরুপায় হয়ে দিয়েছি।সাক্ষাৎকরার রাতে প্রস্তুতিপর্ব সেড়েসোনালীকে আমি নিচে নামতেদেখলাম। দেখেই আমার মাথায়আগুন ধরে গেল। ওএকটা ছোট্ট ব্লাউস পরেছেব্রা ছাড়া। ব্লাউসের কাপড়টাএতটাই পাতলাযে ব্লাউসেরভিতর থেকে ওর দুধেরবোটা স্পষ্ট বোঝা যাচ্ছে। ব্লাউসটা সামনে-পিছনে মাত্রাতিরিক্তভাবে কাটা। ওর বিশালদুধের প্রায় অর্ধেকটা উন্মুক্ত। পিছনের দিকে পিঠটা প্রায়পুরোটাই অনাবৃত।একটা সিফনের স্বচ্ছশাড়ি পরেছে। স্বচ্ছ শাড়িদিয়ে ভিতরের সায়া দেখাযাচ্ছে। আমার বউ মুখেভালো করে মেকআপ ঘষেছে। পায়ে হাই-হিলস জুতোপরেছে।

পাক্কা বাজারের নোংরাছিনাল মেয়েছেলের মতো দেখাচ্ছে।আমারস্ত্রী এমন পোশাক পরেযে বাইরে বেরোতে পারেসেটা আমি কোনদিন কল্পনাওকরতে পারিনি।সত্যি বলতে কি, বউয়ের জামাকাপড় দেখে বেশ কিছুক্ষণেরজন্য আমি স্তব্ধ-হতভম্বহয়ে দাঁড়িয়ে ছিলাম।আমার বিহ্বলতারসুযোগ নিয়ে ও আমাকে‘বাই’ বলে বাড়ি থেকেবেরিয়ে গেল। যখন আমারহুঁস ফিরলো তখন সঙ্গেসঙ্গে সোনালীকে মোবাইলে ধরলাম। ওর পোশাকনির্বাচন নিয়ে ওকে কটাক্ষকরলাম। কিন্তু ও জবাবদিলো যে যখন ওদেরপ্রেমপর্ব চলছিল, তখন ওনাকি এমনভাবে সেজেগুজেই অমিতের সাথে দেখা করতে যেত। আমাকে বেশিচিন্তা করতে বারণ করেআর ওর ফিরতে দেরীহবে জানিয়ে ও কলটা কেটেদিলো। আমি সঙ্গে সঙ্গেআবার ওর মোবাইলে আবারচেষ্টা করলাম। কিন্তু ততক্ষণেও মোবাইল বন্ধ করেদিয়েছে। bangla porokia choti

আমার স্ত্রী আমাকে যতইবারণ করুক তবুও সারাটাসন্ধ্যে আমার মন থেকেদুশ্চিন্তা দূর হলো না। ও এমন একজনের সাথেসন্ধ্যেটা কাটাচ্ছে যার সাথে একসময়ও খুবই ঘনিষ্ঠ ছিল। আর এটাও সত্যি যেও প্রয়োজনের অনেক বেশি স্কিন-শো করছে, যেটা আমাকে আরো বেশি করেদুশ্চিন্তা করতে বাধ্য করাচ্ছে।কিন্তু বউয়ের জন্য অপেক্ষাকরা ছাড়া করারও বাকি আছে। নিয়ন্ত্রনটা হাতথেকে বেরিয়ে গেছে। আমি ছটফটকরতে লাগলাম। মাঝেমাঝেই সোনালীকে মোবাইলে ধরার চেষ্টা করলাম। কিন্তু লাভ হলো না।মোবাইল বন্ধ করে রেখেছে। উল্টে আমার চিন্তা বেড়েগেল। শেষমেষ আর থাকতেনা পেরে রাত দশটানাগাদ বিছানায় গিয়ে শুয়ে পরলাম। কিন্তু দুশ্চিন্তায় এক ফোঁটা ঘুমএলো না।চুপচাপ শুয়েশুয়ে বউয়ের ফেরার অপেক্ষায়মিনিট গুনতে লাগলাম।

ঠিক একটা বাজতে পাঁচমিনিট আগে আমি সদরদরজা খোলার আওয়াজ পেলাম। আমি ভেবেছিলাম সোনালী একা একাইফিরে এসেছে। কিন্তু তক্ষুনিসিড়ির তলা থেকে একটাঅচেনা ভারী কন্ঠস্বর ভেসেএলো।মনে উদ্বেগ আরআশংকা নিয়ে বিছানা থেকেউঠে আমি চুপিচুপি সিড়িরকাছে গিয়ে দাঁড়ালাম। অন্ধকারেকোনকিছু ঠিকমতো দেখতে পেলামনা ঠিকই, কিন্তু সবকিছুস্পষ্ট শুনতে পেলাম।শালী খানকি মাগী! শাড়িটা খুলেস্কার্টটা তুলে পা ফাঁককরে দাঁড়া।অমিত, তুমি নিশ্চয়ই আমাকে আমার বাড়িতে চুদতে চাইবে না, যখন আমার বর উপরের তলায় রয়েছে।যদিতুমি চাও তাহলে আমিএক্ষুনি তোমার জীবন থেকেআবার সরে যেতে পারি। bangla porkia chodar golpo

না, না! সেটা করো না! একটা সন্ধ্যেতে আমাকে তিন তিনবারচুদেও তোমার সাধ মেটেনি? আচ্ছা ঠিক আছে। তোরওই বিরাট বাড়াটা দিয়েআমাকে আবার চোদ শালা চোদনবাজ! ওই প্রকান্ড বাড়াটা আমার ভেজা গুদে ঢুকিয়েদে। আমারই বরের বাড়িতে আমাকে চুদে রেন্ডি বানিয়েদে। ওহ অমিত! আমিভুলেই গেছিলাম তুমি যখন আমারভিতর তোমার ওই বড়বড় বিচি দুটো পর্যন্তঢুকে যাও, তখন আমারকতই না সুখ হয়।

তোমার মতো সুখ কেউআমাকে আজ অব্দি দিতেপারেনি

কেনতোমার বর কি করে? ওরটা কেমন?

তোমারসঙ্গে কোনো তুলনাই হয়না

আরোভালো করে বলো। ঠিকঠাকবুঝতে পারছি না porokia choti kahini

আচ্ছাঠিক আছে, বলছি। ওরটাখুবই ছোট আর কোনদিনইভালো করে শক্ত হয়না

বিয়ের পর একদিনেরজন্যেও ও আমাকে তৃপ্তিদিতে পারেনি। এটাই কি তুমিশুনতে চেয়েছিলে?

হ্যাঁচেয়েছিলাম। কারণ তাহলে তুমিআমার কাছে বারবার ফিরেআসবে, এখন যখন আমিফিরে এসেছি। তাই না? এখন যখন আবার তুমিআমার এই রাক্ষুসে বাড়াটারস্বাদ একবার পেয়ে গেছো,তখন তুমি সেই স্বাদবারবার পেতে চাইবে। তুমিআমাকে ছেড়ে, বিশেষ করেআমার বাড়াটাকে ছেড়ে, আর থাকতেপারবে না। কি তাইতো?

তুমিএকদম ঠিক বলেছো। আমিসত্যি সত্যি তোমার কাছেবারবার ফিরে যাবো। যদিদরকার পরে তাহলে হাটুগেড়ে তোমার পায়ে পরেভিক্ষা চাইবো। আমার যেরকম চোদন চাই

সেটাপেতে যা যা করতেহয় আমি সব করবো। porokiya choti golpo

আজযে আমার ফ্যাটে আমারদুই বন্ধুর সাথে তোমারআলাপ করিয়ে দিলাম, ধরোতাদের দিয়ে তোমাকে চোদাতেচাই। তখন কি করবে?

কোনোব্যাপার না! যদি তুমিচাও ওরাও আমাকে চুদতেপারে। যতদিন তুমি আমাকেআচ্ছা করে চুদে দেবে, আমি ওদেরকে চুষে দেবো। আমার গুদে-পোঁদে ওদেরশক্ত বাড়া ঢোকাবো। আমিতোমার রেন্ডি হয়ে থাকতেচাই।

কিন্তুতোমার বরের কি হবে?

ওই বোকাচোদা টাকে গুলি মারো তো। গান্ডুটা একটা বাল, একটাস্ত্রৈণ। এখন আমি শুধুতোমার ওই বিরাট বাড়াটাদিয়ে মারিয়ে মারিয়ে কতবার গুদের জলখসাবো সেটা চিন্তা করতেচাই।

দুজনেরকথাবার্তা শুনে আমার মাথাবন্ বন্ করে ঘুরতেআরম্ভ করলো। আমার প্রিয়তমাস্ত্রী আমার সাথে বিশ্বাসঘাতকতাকরে আমারই বাড়িরে এতরাতে একটা পরপুরুষকে দিয়েচোদাচ্ছে। তাও প্রথমবার নয়। এটা ভেবেই ঈর্ষায় আমারগা গুলিয়ে উঠলো।পেট গুড়গুড়করতে লাগলো। কিন্তু আমারধোনটাও আমার সাথে বিশ্বাসঘাতকতাকরলো। কেন জানি নাওটা একদম শক্ত হয়েগিয়েছে। পাজামার উপর একটা ছোট্টতাবু মতো হয়ে গেছে। উত্তেজনার বশে অন্ধকারের মধ্যেইআমি একটু এগিয়ে গেলাম, যদি প্রেমিকযুগলের একটা ঝলক দেখতেপাই। porokia choti golpo

মামী বলল আমার বের হইসে আমি আর পারবনা

কিন্তু অন্ধকারে পাপিছলে পরলাম। খুব জোরশব্দ হলো। আচমকা আলোজ্বলে উঠলো। সোনালী আরঅমিত সঙ্গে সঙ্গে উপরেরদিকে ঘুরে তাকালো আরসিড়ির কাছে আমাকে দেখতেপেলো। আমাকে দেখে আমারবউয়ের মুখের রং উড়েগেল। কিন্তু অমিত একটুও বিভ্রান্ত হলো না,শান্ত রইলো।আমিও ওদের দুজনকেদেখতে পেলাম। সোনালী সিড়িরহাতল ধরে পাছা উঁচুকরে দাঁড়িয়েছে আর অমিত পিছনথেকে ওকে চুদছে। অমিতেরএকটা হাত দেওয়ালে। সেইআলো জ্বালিয়েছে। আমার স্ত্রীয়ের গায়েশাড়ি নেই, পাশেই মেঝেতেএলোমেলো অবস্থায় পরে রয়েছে।

সোনালীশুধু সায়া আর ব্লাউসপরে আছে। সায়াটা পিছনথেকে পাছা পর্যন্ত টেনেতোলা হয়েছে। আমার বউ পুরোঘেমে গেছে। ঘামে ভিজে ছোট্ট ব্লাউসটা ওর বুকের সাথে আঠার মতো লেগে রয়েছে। পাতলা কাপড় স্বচ্ছতার রূপ পেয়েছে। বিশাল দুধ দুটো বোটা সমেত পরিষ্কার দৃশ্যমান হয়ে পরেছে।অমিত শুধুজামা পরে আছে। তারপ্যান্টটা আমার বউয়ের শাড়ির পাশে তাচ্ছিল্ল্যের সাথে পরে রয়েছে। অমিতের স্কিনটাইট টি-সার্টটা ঘামেপুরো ভিজে গেছে। porokia choti golpo

অমিতের শক্তিশালী পেশীবহুল শরীরের সাথে পুরোসেঁটে বসেছে।আমার পরে যাওয়ার বিকটআওয়াজ শুনে অমিত আমারবউয়ের গুদ থেকে তারবাড়া বার করে নিয়েছে। প্রকান্ড বড় বাড়া, সত্যিইদানবিক আকার। কম করেবারো ইঞ্চি দৈর্ঘ্যে আরচার ইঞ্চি প্রস্থে হবে।রাক্ষুসে ধোনটা রসে ভিজেজ্যাবজ্যাব করছে। অমন একটাদৈত্যকায় ধোন দেখে আমিএকদম থতমত খেয়ে গেলাম। অমিতের চোখে চোখ পরেগেল। দেখলাম সে স্থিরদৃষ্টিতে আমাকে মাপছে। আমারপাজামার দিকে তার নজরগেল। অমনি একটা ব্যাঁকাহাসি তার ঠোঁটের কোণায়দেখা দিলো।

এইশালা বোকাচোদা, নেমে আয় অমিত চেঁচিয়ে উঠলো।আমি দ্বিধাকরলাম।শালাহারামী, নেমে আয় বলছি! আমাকে যেন আর নাবলতে হয়। তাহলে তোরকপালে, শালা গান্ডু, আজখুব দুঃখ আছে! শালাঢ্যামনা, লুকিয়ে লুকিয়ে বউয়ের উপর নজরদারিকরা।অমিত খেপা ষাঁড়েরমতো চিল্লিয়ে উঠলো। আমি ভয়পেয়ে তাড়াতাড়ি সিড়ি দিয়ে নামলাম। আমার পাজামার কাছে ফুলে থাকাতাবুটা স্পষ্ট বোঝা যাচ্ছে।দেখো, তোমার পতিপরমেশ্বরের কান্ড দেখো অমিতসোনালীকে বললো। “বোকাচোদাটা আমাদেরকথা শুনতে শুনতে হাতমারছিলো।সোনালীর চোখ আমার পাজামার উপর পরলো আর মুহুর্তেরমধ্যে ওর মনোভাবে-দেহ ভঙ্গিমায় পরিবর্তন দেখা দিলো।

Leave a Comment