আমার পালক সেক্সি আম্মুকে আমি ব্যাপক ভাবে চুদলাম

আমার পালক সেক্সি আম্মুকে আমি ব্যাপক ভাবে চুদলাম

sexy ma chodar golpo বৃষ্টিতে আমরা দুজনে পুরো কাক ভেজা । বৃষ্টিতে মায়ের টপ ভিজে স্বচ্ছ হয়ে গেছে। ভেতরের গোলাপী ব্রা সবই দেখা যাচ্ছে। এমনকি একটু লক্ষ্য করলে বোটা কোথায় তাও বোঝা যাচ্ছে আমি রোহন।

আমার ছোটবেলা কাটে অনার্থ আশ্রমে।অনার্থ আশ্রমে পড়াশুনা করে আমি এখন বি. এস. সি. 3rd year এপড়ছি। অনাথ হওয়ার জন্য একটু বেপরোয়া ছিলাম। কলেজে বন্ধুদের পাল্লায় পরে বাজে দোষ ও ছিল।

আমি নিয়মিত ব্যায়াম করায় শরীর ও বেশ ভালোই ছিল।একজন ভদ্র মহিলা আমার পড়াশুনার খরচ চালায় তা আমি জানতে পাড়ি ফাদারের কাছ থেকে। সেই ভদ্র মহিলা আর কেউ না তিনি হলেন টালি গন্জ্ঞ চলচিত্রের নায়িকা শ্রীলেখা মিত্র।

কলেজ থেকে এসে ঘরে মা ছেলের চটি বই পড়ছি তখন দারোয়ান এসে বলল – রোহন বাবু তোমাকে ফাদার তার ঘরে ডাকছে।
দারোয়ান কথা শুনে মনটা বিগড়ে গেল, বললাম – তুমি যাও যাচ্ছি। ammu choti golpo

কিছুক্ষন পর ফাদারের ঘরে গিয়ে দেখি শ্রীলেখামিত্র ঘরে বসে আছেন।যাওয়া মাত্র ফাদার বলল – রোহন ইনি তোমার লেখাপড়া থাকা খাওয়ার খরচ দিতেন। ইনি আর কেউ নন, ইনি তোমার মা।

তোমায় নিতে এসেছেন। কথাটা শুনে আমি আকাশ থেকে পড়লাম। আমি আমার নিজের কানকে বিশ্বাস করতে পাড়ছিনা। এত দিন ভাবতাম আমি অনার্থ, এখন দেখছি আমারও পরিবার আছে।

শ্রীলেখামিত্রতখন বললেন, হ্যাঁ রোহন, আমি তোমার মা। বিয়ের আগের একটা ভুলের জন্য তোমাকে আমি আমার থেকে দূরে রেখে ছিলাম। কিন্তু এখন থেকে তুমি আমার আর তোমার বোন ঐসির কাছে থাকবে।

বিয়ে বাড়ীতে শশুর যেভাবে চুদে দিল আমায়

কথাগুলো শুনে আমি কি বলব কিছু না ভেবে চুপ করে থাকলাম। তারপর শ্রীলেখামিত্র আমার মাথা ওনার বুকে রেখে বলল, আমি জানি আমি তোমায় অনেক কষ্ঠ দিয়েছি, আমায় ক্ষমা করে দাও। ammu k chudlam

এতদিন তুমি যা পাওনি এখন তুমি সব পাবে। এই বলে আমায় জড়িয়ে কাঁদতে লাগল। আমি কি করব কিছু ভেবে পারছিনা, ওনার দুধ আমার মুখের কাছে থাকায় আমার বেশ ভাল লাগছিল আর রাগও লাগছিল এই ভেবে যে ওনাকে আমি ক্ষমা করব কিনা।

তারপর ওনাকেও আামি জড়িয়ে ধরি। কিছুক্ষন পর উনি আমায় ছেড়ে দিলে আমি আমার জামাকাপড় গুছিয়ে সবাইকে বিদায় দিয়ে মার সাথে নতুন জীবণ শুরু করার জন্য বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম।

ammu ke chodar golpo
ammu ke chodar golpo

বালিগন্জ্ঞের একটা ফ্ল্যাটে মার সাথে আমি গেলাম।ওখানে বোন ঐসির সাথে দেখা। আমাকে দেখে দাদা দাদা বলে জড়িয়ে ধরল। তারপর ও আমায় বলল, দাদা তুই আমার আবদার মেটাবি। আমার পালক সেক্সি আম্মুকে আমি ব্যাপক ভাবে চুদলাম

মা আমার কথা শোনেনা । আমি তখন বললাম, ঠিক আছে বাবা । বিকালে বাড়িতে আমার আসার খুশিতে মা একটা পার্টি দেয়। সেখানে মার সব বন্ধুবান্ধব আসে তাদর ছেলেমেয়েদের নিয়ে।

ওখানে শ্রাবন্তি আন্টির ছেলে ঝিনুকর সাথে আমার বেশ বন্ধুত্ব হয়।তিন চার মাস পর মা আমাদের বলল, কাল আমরা তিনজন দার্জিলিং বেড়াতে যাব। আমিও ঐসি খুব খুশি হলাম বেড়াতে যাব বলে।

আমি – ট্রেনেরটিকিট, রুম বুকিং হয়ে গেছে। ammur gud marar golpo

মা – আমি সব ব্যবস্হা করে নিয়েছি। প্লেনে যাব, এয়ারপোট থেকে বাইকারে দার্জিলিং যাব।

যথারীতি পরের দিন আমরা দার্জিলিং এর উদ্দেশ্যে রওনা দিলাম। হোটেলে দুটি রুম বুক করা হয়েছে। একটা আমার জন্য আর একটা মা ও ঐসির জন্য। দুপরে খাওয়ার পর মা বলল, এখন রেস্ট নিয়ে বিকালে আশে পাশে সিন সিনারি দেখে, কাল ভোরবেলায় সানরাইস দেখে সাইট সিন দেখতে যাব। রুমে গিয়ে রেস্ট নিয়ে বিকালে মাকে ডাকতে মার রুমে গিয়ে দেখি মা রেডি।

আজ মাকে খুব সেক্সি লাগছে, পরনে নীল জিন্স আর সাদা টপ গোলাপী ব্রা। টপের দুকাধেঁর কাছে ব্রার ফিতে দেখা যাচ্ছে। ঠোঁটে হালকা লিপস্টিক। মাকে আজ রহস্যময়ী নারী লাগছে। এক দৃষ্ঠে মার দিকে তাকিয়ে ছিলাম। মার ডাকে হুশ ফিরল।
মা – তুই রেডি? সুন্দরী বিধবা মায়ের গুদে ছেলের বন্ধুর বাড়া নিয়ে চুদাচুদি

আমি – হ্যাঁ, আর তুমি ও ঐসি?

মা – আমিও রেডি, কিন্তু ঐসি যাবে না। bangla choti golpo

আমি – কেন?

মা – ওর মাসিক শুরু হযেছে আজ থেকে। তাই ও যাবে না।

ঐসিকে দেখে সত্যি খুব খারাপ লাগছিল। ও খুব আশা করে ছিল এখানে এসে খুব আনন্দ করবে। ঔসিকে বাই বলে আমরা বেড়িয়ে পড়লাম। আকাশের অবস্হা খুব একটা ভালো ছিল না।

মা আমার হাত ধরে এমন ভাবে হাঁটছিল যেন মনে হচ্ছিল আমরা প্রমিক প্রেমিকা। মার দুধ আমার গায়ে লেগছে আর আমার বাড়া মহারাজ প্যান্টের ভিতর লাফালাফি করতে লাগল। আম্মুকে চুদার গল্প

বাইরের দৃশ্য অপূর্ব! আমরা হাঁটছি তো হাঁটছিই। র মধ্যে অনেকসময় পেরিয়ে গেছে। ফোন করে ঔসি জানতে চাইল আমরা কেমন ঘুরছি। হোটেলে ফেরার সময় শুরু হল জোরে-সরে বৃষ্টি।

চারিদিকে ঘুঁটঘুঁটে অন্ধকার আর আমরা রাস্তা ঘাট ভাল করে চিনি না। তেমন বাড়ি ঘরও নেই কাছাকাছি। একটু দূরে একটা আলো দেখে আমরা দৌড় দিলাম সেটার দিকে।

৫ মিনিট পরে সেখানে পৌঁছে দেখি একজনের ঘর। দরজায় নক করতে বয়স্কা মহিলা বেড়িয়ে বলল, কি চাই? আমার পালক সেক্সি আম্মুকে আমি ব্যাপক ভাবে চুদলাম

bangla choti golpo
bangla choti golpo

মা – আমরা দুজনে পুরো ভিজে গেছি। রাতে এখানে থাকার ব্যবস্হা করে দেবেন। বাংলা চটি গল্প

মহিলা – না বাপু, আমার ঘরের সব জিনিস পএ আমরা অন্যত্র নিয়ে যাচ্ছি তাই তোমাদের থাকতে দিতে পারব না।

মা – আপনাকে ১০০০ টাকা দেব, দয়া করুন।

মহিলা – (টাকার কথা শুনে) তা ছাড়া আমি একা মানুষ তোমাদের দুজনকে রাখতে পারব না। স্বামী স্ত্রী হলে নাও চিন্তা করতাম।

মা – (আমাকে চোখ টিপে বলল) আপনি ঠিক ধরেছেন, ও আমার স্বামী, ডির্ভোসের পর ওকে বিয়ে করেছি।

আমি মার কানে গিয়ে বললাম তুমি এ কি কথা বলছ। পালক মায়ের সাথে ছেলের চুদাচুদি

মা – ছাড়তো রাত টুকুর ব্যাপার।

মহিলা – ঠিক আছে বাপু এক রাতর জন্য তোমরা উপরের ঘরে গিয়ে থাক। যাবার সময় ২০০০ টাকা দিয়ে যাবে।
মা ঠিক আছে বলে উপরের ঘরে গিয়ে দেখি ঘরে একটাই বিছানা তাও একজনের মতন।

টয়লেট বাইরে কিন্তু ঘরের মধ্যে কাঁচে ঘেরা একটা জামা ছাড়ার জায়গা আছে। কিছুক্ষন পর মহিলা ২টি তোয়ালে ও ১টা ধোতি দিয়ে বলল এটা দিয়ে কাজ চালাও। বৃষ্টিতে আমরা দুজনে পুরো কাক ভেজা।

বৃষ্টিতে মায়ের টপ ভিজে স্বচ্ছ হয়ে গেছে। ভেতরের গোলাপী ব্রা সবই দেখা যাচ্ছে। এমনকি একটু লক্ষ্য করলে বোটা কোথায় তাও বোঝা যাচ্ছে। মা চুল খুলতে খুলতে বিছানার দিকে এগুতে লাগল। মায়ের লম্বা চুলে জমে থাকা জল টপ টপ করে গা বেয়ে পড়ছে। ইউনিভার্সিটি টিচার এর সাথে স্বামীর অজান্তে গোপন সম্পর্ক

মায়ের শরীর গঠন যে কত ভাল সেটা এবার বুঝলাম। এখন মায়ের বুকের দিকে তাকিয়ে বুঝলাম এর আসল অর্থকি। জীন্স ভিজে খানিকটা নেমে গেছে জলের ওজনে। বাংলা নতুন চটি গল্প

মায়ের প্যন্টির গোলাপী লাইনও তাই দেখা যাচ্ছে একটু একটু টপের ওপর দিয়ে। আমার তো গলা শুকিয়ে কাঠ আর বাড়া টানটান হয়ে প্যান্টের ভিতর থেকে গুঁতচ্ছে।

তোয়ালে দিয়ে গা হাত পা মুছে জামা প্যান্ট খুলে তোয়ালে পরে নিলাম। ধুতি আর তোয়ালে নিয়ে মা কাঁচে-ঘেরা বাথরুমে ঢুকে গেল। এর পর চোখ পড়ল মায়ের দিকে।

কাঁচের মধ্যে দিয়ে ভালই দেখা যায়। টপটা মায়ের ফর্সা গাকে আঁকড়ে ধরে আছে। মা টেনে সেটা খুলে ফেলল। এরপর জীন্স্। সেটা খুলতে বেশ মারামারি করতে হলো।

মায়ের দুধ লাফাতে লাগল এই ধস্তাধস্তিতে। আমি হা করে তাকিয়ে আছি আর আপন মনে হাতটা চলে গেছে আমার বাড়ার ওপর। জীন্সটাও গেল। মা খালি ব্রা আর প্যানটিতে দাঁড়িয়ে আছে কাঁচের ওইদিকে। মা ছেলে চটি গল্প

মা সারা গা মুছতে লাগল। কি সুন্দর দেহ! আসলেই, কি সেক্সি মাল! ইস শব্দ শোনা গেল ভেতর থেকে। বুঝলাম ব্রা ভেজা। মা আসতে আসতে সেগুলো খোলা শুরু করল। ব্রা গা থেকে যেন আসতে চাইছে না।

খুলতেই মায়ের গোলগোল দুধ বেরিয়ে পড়ল। অত ছোট ব্রা যে কি করে ওগুলোকে ধরে রেখেছিল তা আমি জানি না। কম করে হলেও ডাবল ডি হবে।একটু ঝুলতে শুরু করলেও বেশ বেলুনের মত দাড়িয়ে আছে।

ব্রা খুলে তোয়ালে দিয়ে দুধ দুটো মুছতে লাগল। তারপর কোমর দুলিয়ে প্যান্টিটা খুলল। প্যান্টি খোলার সাথে সাথে মার গুদের চুল থেকে জল চুয়ে চুয়ে পড়তে লাগল।

মা তোয়ালে দিয়ে গুদটা মুছতে লাগল। হিস্ করে মা ধুতিটকে শাড়ির মত করেকিন্তু ধুতিটা ছোট হওয়ায় কোন মতে হাটু পর্যন্ত ঢাকে।কাপড়টা ফিনফিনে সাদা। দুবার পেচানো সত্যেও, সহজেই বোটা দেখা যাচ্ছে।

পেটের কাছটা নগ্ন। মায়ের সাদা ভেজা তক চক-চক করছে। মাকে পৌরাণিক গল্পের নায়িকার মত দেখাচ্ছে। গায়ে ব্লাউজ না থাকায় কাঁধ টা বেরিয়ে আছে আর লম্বা চিকন পায়ের ছাপ দেখা যাচ্ছে সহজেই।মায়ের এই রুপ দেখে নিজেকে আর সামলাতে পারলাম না।

ঘর থেকে বেড়িয়ে মায়ের কথা মনে করে খেঁচে নিলাম। ফোন জলে ভিজে বন্ধ হয়ে গেছে। বাইরে মুশুল ধারায় বৃষ্টি হচ্ছে। ঐসি কি করছে, ফোন করতে না পারায় মা একটু উদ্বিগ্ন আছে। নিচে মহিলার কাছ থেকে খাবার এনে আমি আর মা খেয়ে নিই।

মা – দেরি করে লাভ নেই, চল শুয়ে পরি। তাছাড়া কেমন যেন জ্বরজ্বর লাগছে।

আয় বিছানায় আয়। মা কম্বলের নিচে চলে গিয়ে আমার ডাকল। আমি কম্বলের তলায় ঢুকেই বুঝলাম বিছানাটা খুবই ছোট। আমার আর মায়ের গা লেগে গেল। আম্মুর সাথে চুদাচুদির কাহিনী

মায়ের নরম মাই আমার বুকের সাথে চেপটে লাগায় আমার বাড়াটা নেচে উঠল আর মায়ের পেটে লাগল। মা খালি পিঠে হাত দিয়ে ঘুমিয়ে পরলাম। হঠাৎ হাতে গরম অনুভব করায় ঘুমটা ভেঙে গেল।

দেখি মার গা জ্বরে ফেটে যাচ্ছে। কি করব ভেবে পারছি না। এত রাতে কোথায় ডাক্তার পাব, কি করব কি করব ভেবে আমি আমার গেন্জি ভিজিয়ে মার কপলে জল পট্টি দিলাম।

মা জ্বরের তাপমাএায় কেঁপে কেঁপে উঠছে, ঘন ঘন জল পট্টি দিতে লাগলাম। গরমে মার কপালে গলায় হাত রাখা যাচ্ছেনা। কলেজে পড়েছি জ্বরের সময় বডির টেম্পেরেচার আদান প্রদান করলে জ্বর অনেকটা কমে। কিন্তু মার সাথে কি ভাবে তা করব ভেবে পারছিনা। আমার পালক সেক্সি আম্মুকে আমি ব্যাপক ভাবে চুদলাম

মা – রোহন আমি আর পারছি না, গরমে হাত পা সব ফেটে যাচ্ছে।

আমি – এই তো তোমায় জল পট্টি দিচ্ছি সব ঠিক হয়ে যাবে।

মা – আমার শরীর কেমন করছে, তুই আমায় বাঁচা বাবা। আম্মুর গুদ চুদা

আমি – মা কলেজে পড়েছি জ্বরের সময় বডির টেম্পেরেচার আদান প্রদান করলে জ্বর অনেকটা কমে। তাই করব একবার।

মা – তোর যা ইচ্ছে তুই কর, আমাকে বাঁচা।

আমি – ঠিক আছে।

আমি নিজের তোয়াল খুলে ফেলে দেখি বাড়া দাঁড়িয়ে টান হয়ে আছে। মার গা থেকে ধুতি খুলে পাশে রাখলাম। মা এখন আমার সামনে পুরো নগ্ন। দেখি মা আরষ্ঠ হয়ে আছে। আমি নিজের চোখকে বিশ্বাস করতে পরছি না এ আমি কি দেখছি।

এত দিন চটি বইতে পয়েছি, আজ স্বচোখে দেখছি নিজের মার শরীরের প্রতিটি অংশ। মার কথায় সম্বিত ফিরল, মা বলল, বাবা আর পারছি না যা করার কর।

আম্মুকে চুদার চটি গল্প
আম্মুকে চুদার চটি গল্প

কম্বলটা আমার গায়ে চাপিয়ে মার গায়ের উপর উঠে শুলাম। মার গরম শরীর আমাকে কাম যাতনায় জালিয়ে পুরিয়ে দিচ্ছে, আর আমার ঠান্ডা শরীরর সংর্পশে মা এসে আমাকে জড়িয়ে ধরল।

আমি মার মুখে চুমু দিলাম, ঠোঁটটা দিয়ে মার ঠোঁটটা চুষতে লাগলাম। মাও চুষতে লাগল। জিবটা মুখে ডুকিয়ে দিলাম, মা জিবটা চুষতে লাগল। কিছুক্ষন পর হাত দুধে রেখে হালকা টিপতে মা আরও জোরে জরিয়ে ধরল।

দুধ টিপতে ঠোঁটে চুমু দিতে লাগলাম। কিছুক্ষন দুধ টেপার পর হাতটা তলপেটে নিয়ে যেতেই মা উরু দুটো প্রসারিত করে আমাকে সহযোগিতা করল। আমি তখন সব বন্ধণ ত্যাগ করে মার গুদে প্রথমে আস্তে করে বাড়াটা ঠেলে দিলাম। কিন্তু মার ভোদা ছিল ভিষণ টাইট তাই আগাটা ঢুকলো।

আমি মা কে বললাম- তোমার ভোদাটা তো খুব টাইট?

মা বলল – তোর বাড়াটা বড় আর ডির্ভোসের পর অন্যকাউকে দিয়ে চোদায় নি।

আমি মাকে বললাম- একটু সহ্য করতে হবে এবার আমি জোড়ে ঠাপ মারবো,

মা বলল- বেশি জোড়ে দিস না ব্যথা পাবো।

আমি কোন কিছু না শুনার ভান করে শরীরের সমস্ত শক্তি দিয়ে জোড়ে এক ঠাপ মারতেই আমার বাড়ার অর্ধেকটা মার ভোদার ভিতর চলে গেল। মা জোড়ে ককিয়ে উঠলো আর ব্যথায় চিৎকার করতে লাগলো আর বলতে লাগলো তুই মনে হয় আমার ভোদা ফাটিয়ে দিয়েছিস।

আমি মা কে বললাম- কিছু হয়নি মা তোমার ভোদা যে টাইট এজন্য একটু জোড়ে ঠাপ দিলাম দেখনা এখনো অর্ধেক টা বাইরে আছে।
মা বলল- কথা না বলে এবার ঠাপা।

আমিও মনের সুখে আমার নিজের মা কে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম আর মার মুখ থেকে শুধু আহআহআহ উহহউহহউহহ ইসসইসস উমমমউমমম শব্দ বের হতে লাগলো। palok ma ke chodar golpo

মার শরীরের গরমে আমিও গরম হতে গাললাম। আমি ঠাপিয়ে চলছি আর মা কে বলছি শালি নে আজ তোর ছেলের চোদন খা খানকি মাগি বলে আমি মা কে নানা ভাবে গালি দিচ্ছি। আমার পালক সেক্সি আম্মুকে আমি ব্যাপক ভাবে চুদলাম

Leave a Comment