আপন ভাই বোনের চোদাচুদি, ভাই বোনের কাম জ্বালা

আপন ভাই বোনের চোদাচুদি

new choti golpo

আপন ভাই বোনের চোদাচুদি, ভাই বোনের কাম জ্বালা

apon vai bon choti golpo

আমি সামিম বয়স ২২ আমার বোন দোলা ওর বয়স ২৬ ঘটোনাটা বাস্তব কিন্তু নাম ঠিকানা পরিবর্তন. আমি এখোন বিবাহিতা কিন্তু যখোন কার ঘটোনা তখোন আমি বিয়ে করিনি. আপন ভাই বোনের চোদাচুদি

কিন্তু আমার বোন দোলার বিয়ে হয়েছে আর ওর একটা এক দেড় বছরের ছেলেও আছে. আমি কখোনোই আমার বোনের দিকে কুনজরে তাকাতামনা.

যদিও ও আমার চাইতে পাঁচ বছরের বড়ো তবুও ও আমার বন্ধুর মতো ছিলো. ও আমার অনেক গুপন বিষয় জানতো আর আমিও অর অনেক গুপন বিষয়ে জানতাম.

আমি আমার বোনের চাইতে কালো ছিলাম কিন্তু আমার বোন ছিলো খুবি সুন্দোরী আর সেক্সি আমার বোন বিয়ের আগেও অনেক ছেলের সাথে মিসেছে. আমি বুঝতাম কিন্তু বড়ো বোলে কিছু বোলতে পারতাম না.

বোন তার বিয়ের আগে আমাকে তার জমানো টাকা থেকে প্রচুর পকেট খরচ দিতো তাই জোর দিয়ে বলার পরিস্থিতি ছিলোনা. আর আমিও ভাদাইমা প্রকৃতির তাই সুধু অন্যের মুখে সুনতাম কিন্তু নিজের চোখে দেখিনি.

যাই হোক আমার পাসের বাড়ির এক মেয়ের সাথে আমার সম্পর্ক. একদিন সেই মেয়ের বাড়িতে ওর মা বাবা কেও নাই তাই আমি রাতে ওর সাথে দেখা কোরবো.

Bangla digital choti apu বৌদি আর বোনের দুধ চুষতে লাগলাম

ও আমাকে যেতে বোললেও ও খুব ভয়ে ছিলো. কারন ওর এক চাচাতো ভাই ছিলো খুব বাজে চরিত্রের. যাই হোক আমি ঐ মেয়ের কাছে যাওয়ার পর ঐ মেয়ে আমাকে বোললো জানো আমি একা বোলে সজিব ভাই আমার ঘরে থাকতে চেয়েছিলো আর আমাকে বোলেছিলো দরজা খুলা রাখতে.

কিন্তু কিছুখন পর এসে বোললো থাক তুই ঘুমিয়ে পরিস আমি দোলার সাথে কথা বোলবো. বোলে সে তার মাকে বোললো তার এক বন্ধুর সাথে থাকবে রাতে সে আসবেনা. আপন ভাই বোনের চোদাচুদি

আমার সেই প্রমিকা আমাকে জরিয়ে ধোরে আদোর কোরতে লাগলো. আমি আমার প্রেমিকাকে বোললাম জান সজিব ভাই কি তুমাকে কিছু কোরতে চায়.

ও বোললো বাদ দেও সজিবভাইয়ের চরিত্র ভালোনা তাতো তুমি জানো কিন্তু তুমার বোন দোলা আপা কি ভাবে তার মতো একটা ছেলের সাথে এসব করে.

আমি বোললাম কি করে. ও বোললো আমি তোমাকে ভালোবাসি তাই আমি তুমাদের খারাপ চাইনা সজিব ভাই দোলা আপার সাথে প্রায় প্রায় সেক্স করে দোলা আপার এক বান্ধবি আমাকে বোলেছে.

আর সে যখোন জানতে পারছে, সজিব ভাই আমার চাচাতো ভাই আর আমি যখোন তাকে বোলেছি সজিব ভাই দোলা আপার চাইতে ছোটো তখোন সে মানতেই চায়নি. আমি ওর মুখে কথা গুলো সুনে মনটা ভিসন খারাপ হয়ে গেলো আমি ওকে বোললাম তুমি আমাকে আগে বলোনি কেনো.

বোললো ভয়ে বলিনি. ও তখোন বোললো জান আমার মনে হয় তুমি দোলা আপাকে যখোন বলেছে তুমি বাহিরে থাকবা তখোন দোলা আপা ওকে যেতে বোলেছে.

আমি ওকে বোললাম তুমি সিউর. ও বোললো আমি সিউর না তবে আমার ধারোনা. যাইহোক আমি আমার প্রেমিকাকে একবার চুদলাম খুব দ্রুতো মাল পোরে গেলো ও আমাকে বোললো এতো তারাতারি হয়ে গেলো.

ওর কথাটা আমার আমার মাইন্ডে লাগলো যে এই মাগিও আগে কারো সাথে চুদিয়েছে, মনে মনে বোললাম. এর পর আর একবার চুদলাম তখোন একটু বেসি সময় লাগলো .

কিন্তু আমার ভালো লাগছিলো না তাই আমি ওকে বোললাম আমি বাসায় যাই মাকে বোলেছি আমি একটু রাতে বাড়ি ফিরবো তাই মা হয়তো চিন্তা কোরবে.

ও আমাকে আসতে দিতে চাইছিলোনা আমি জুর কোরে চলে এলাম. আমি এসে আমি আর দোলা যে ঘরে সুই সেই ঘরের পিছনে দারিয়ে সুনার চেষ্টা কোরলাম. আপন ভাই বোনের চোদাচুদি

আমি সুধু দোলার ইস ইস আস্তে আস্তে মা জাইগা জাইবো আর চুদার ঠাস ঠাস শব্দো সুনতে পেলাম আর সাথে হালকা খাটের আওয়াজ. আমার তাতে দোলার ওপর রাগ হোলো যে আমার বোন তার চাইতে ছোটো এক ছেলেকে দিয়ে চুদাইতেছে আবার ওদের কর্ম কান্ডে ধনও দারিয়ে গেলো.

আমি দরজার কাছে এসে দোলাকে ডাকলাম ওই দোলা দরজাটা খুল আমিও ফিস ফিস কোরে ডাকলাম. এরপর আমি বোললাম আমি পোরছাব করি তুই দরজা খোল আসলে ঘটনা যোদি সত্য হয় এই সুজোগে সজিব পালাইবো.

যেই ভাবা সেই কাজ সজিব বেরইয়া সে কি দৌর. আমি ঘরে এসে দোলার পাসে সুইলাম ওকে জিগ্যেস কোরলাম তুই ঘুমাই গেছিলি ও বোললো হ্যাঁ. আমি ওকে বোললাম তুই সুয়া থাক আমি আসছি.

ও বোললো তুই আবার কই যাস. আমি আসতেছি বোলে আবার ঘরের পিছনে গিয়ে দারাই লাম দেখি দোলা কাকে যেনো ফুন দিলো কিন্তু যাকে ফোন দিলো তার মুবাইল বন্ধ.

ও কয়েক বার চেস্টা কোরে বিরক্তো হয়ে বোললো যা ঠিকমতো শেষও হলোনা এখোন ভালোও লাগবেনা আর গুমও হবেনা সারা রাত.

আমু এর পর চলে গেলাম আমার প্রেমিকাদের বাড়ি গিয়ে ওদের ঘরের পিছনে দারইলাম দেখি আমার প্রেমিকা সজিব ভাইকে বোলছে কি হইলো আইলা কেন দোলার কাছে না থাইকা.

সজিব ভাই বোললো খানকির ভাই চইলা আইছে তাই আইসা পরলাম. আমার প্রেমিকা বোললো তুমি চাইলে আমি মানা কোরতে পারিনা তার একটাই কারন তুমি খুব আদোর কোরতে পারো. আমি বাড়ি ফিরে এসে দোলার সাথে আর কথা বোললাম না দোলা বুঝতে পারলো যে আমি ওর উপর রাগ করছি.

আমি দোলার ওপোর রাগ হোলে ওকে চোখে চোখে রাখতাম এমোনকি ফুনে কার সাথে কথা বলে তাও. এক রাতে দোলা আমাকে জিগ্যেস করে আর আমি ওকে সব বোলি দোলা তখোন আমাকে সব বলে.

দোলা আমাদের এলাকার এক বড়ো ভাইএর সাথে প্রেম করে. একদিন সন্ধায় সেই বড়ো ভাইয়ের সাথে দেখা কোরতে যায় আর সেই বড়ো ভাই দোলাকে এক বাগানে নিয়ে যায়. আপন ভাই বোনের চোদাচুদি

সেখানে তারা একে অপরকে জরিয়ে রাখে এবং কিছু করে কিন্তু…. এখোন দোলার ভাষায় শুনুন.. আমার ওকে ছারতে ইচ্ছে কোরছিলো না.

আমার তখোন শরীর পুরো গরম হয়ে গিয়েছিলো. আমি জানি ও খুব ভালো ছেলে আর ও বিয়ের আগে আমার সাথে এসব কোরবেনা. ওকে অনেক সুজোগ দিয়েছি ওর একই কথা ও বিয়ে কোরে তারপর ওটা কোরবে তাই ও আমার উত্তেজনা বুঝতে পেরে আমাকে বাড়ি যেতে বলে.

আমাকে ও এগিয়ে দিতে চায় আমি ওকে বলি আমি যাচ্ছি তুমি যাও. বাগানটা আমাদের বাড়ির পিছনে ছিলো তাই এখানে এতে আমার কোনো সমোস্যা হোতোনা তাই ও আমাকে রেখে চলে যায়.

ও চলে যেতে সজিব সিগারেট টানতে টানতে পিছন থেকে আমার সামনে আসে আর আমাকে জিগ্যেস করে ওই এখানে কেরে আর ঐ ছেলেটা কে গেলো.

khalato bon choti জোর করে খালাতো বড় বোনের ভোদা ধর্ষণ

আমি তখোন বোলি এখানে আকাম করলি এতোখোন ঐ পুলার লগে দারা যাবি না ওকে ধইরা আনি. আমি তখোন ওকে বলি আমি দোলা. ও বুঝেই বলে কোন দোলা ঐ ছেরার সাথে তুই যা করলি আমিতো সবি দেখলাম.

বইলাই ও আমার দুদ খামচে ধরে. আমি ওকে ধমোক দেই আর বোলি সজিব এটা কি করছ দারা আমি তোর নামে বিচার দিমু সবার কাছে.

ও তখোন আমাকে বলে কে দোলা আপা আমি বলি হ্যা ও তখোন আমাকে বলে ঐটা কে আমি না বুঝেই বোলে ফেলি ও আমির. সজিব বোললো আপা আমির ভাইএর সাথে অন্ধোকারে যা কোরলেন তা সবইতো আমি দেখছি.

আমির ভাই আর আপনি এখানে আকাম কোরছেন আর আমি আপনারে নাচিনা দুদে হাত দিছি তাতেই সমস্যা আর যোদি চুদতাম তাইলে কি করতেন. আপন ভাই বোনের চোদাচুদি

আমি বোললাম ছি সজিব তুই আমাকে এই কথা বোলতে পারলি. ও তখোন বোললো ও আমির চুদলো তাতে দোস নাই ঠিক আছে আমি এখোনি আমির গো বাড়িতে পুলাপান নিয়া যামু তার পর দুই জনেরই বিচার করুম ও আকাম করলে দুস নাই আর আমরা কিছু কইলেই দোস এর বিচার আপনে চাইবেন কি আমিই চামু.

তখোন আমি ঘাবরে যাই তাই ওকে বোলি আমার ভুল হয়ে গেছে তুই রাগ করিসনা আর কাওকে কিছু বলারও প্রোয়জন নাই আমি তোকে কিছু টাকা দিবোনে কালকে তাও কাওকে বোলিস না.

ও বোললো ঠি কআছে বোলবো না তবে একটা শর্তে. আমি টাকা নিমুনা আমি বোললাম কি শর্ত ও ফট কোরে বোলে ফেললো আমির ভাই চুদছে আমি দেখছি. আর আমি কাওকে কমুনা যোদি আমাকেও দেন.

আমি বোললাম সজিব ছি তুই এই কথা বোলতে পারলি. ও তখোন আমাকে গাছের সাথে ঠেকাইয়া আমার ভুনিতে ওর ধন ঠেকাইয়া বোলে ক্যে আমার ধনের চাইতে আমিরে ধনের চুদা অনেক মজা যা তুই না চুদবার দিলি আমি যা কইছি তাই এখোন কোরুম.

বোলে ও আমাকে ছাইরা দিলো ওর লেওরা এতোখোন আমার গুদে আর ওর শক্ত বাহু আমাকে এমোন ভাবে জরিয়ে ধরে রেখে ছিলো যার কারনে আমি অণ্য আর এক সুখে ভাসছিলাম. আপন ভাই বোনের চোদাচুদি

ও যখোন ছেরে চলে যেতে চাইলো তখোন আমি ওকে পিছন থেকে জরিয়ে ধরি আর বলি দেখ ভাই আমার এই সর্বনাস করিছনা তর পায়ে পরি বোলে ওর পা জরাই ধরি.

ও তখোন আমাকে বলে দেখেন আমি ও পুরুষ আমারও লোভ হয় আমারও আপনের দুদের ইস্পর্সে শুনাটা দারিয়ে গেছে. তাই চাইছি আর সর্বনাস কোরবোনা বোলেই সবাইকে জাই দিতে চাই. আমি ওর কথায় ওর পা ছাইরা দিলাম.

ও তখোন আমার সামনে বোসে পোরলো আর আমার একটা হাত ধোরে ওর দড়িয়ে থাকা ধনটা নিয়ে বোললো দেখ আমার ধনটা দারিয়ে গেছে তোমার এই দুদের ছোয়ায় বোলে আমার দুদে হাত দিলো আর টিপতে লাগলো আনেক আমি বোললাম দেখ এমোন কোরিছনা.

ও তখোন আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে আমার ওপোরে উঠে পোরলো আর ওর ধনটা আমার গুদে গুতা মারতে লাগলো আমার ও গুদে পানি এসে গেলো আর শরীর অবস হয়ে গেলো.

তাই আমি আর থাকতে না পেরে ওকে জরিয়ে ধরলাম ও আমার ঠুটে কিস কোরে বোললো দোলা আপা আমি কাওকে কিছু বোলবোলা যোদি আমাকে চুদতে দেন.

আমি ওকে বোললাম ঠিক আছে তুই যোদি কাওকে না বোলিস তাহোলে আমার কোনো আপত্তি নাই কিন্তু কাওকে বোলিছ না ভাই. ও আমাকে ফট কোরে বোললো ভাই মারাস কেন মাগি আমি কি তর ভাই সামিম যে ভাই কছ আমি তর ভাতার.

আর তাই আমার কাছে তুই ভুদা মেইলা দিছছ বোলে আমার গুদ খামচে ধরলো. ও বুঝলো যে আমার গুদের রসে আমার ছেলোয়ার ভিজে গেছে.

তখোন ও বোললো তর ভুদায় পানি আইছে অথোচো নানা করনি দারা তর মজা দেখাইতেছি. বোলে ও ছেলোয়ার খুলবে আমি তখোন ওকে বোলি সজিব এখানে না চল ঐ পাট খেতে যাই ওখানে কেও দেখবেনা. আপন ভাই বোনের চোদাচুদি

ও আমাকে ধরে পাট খেতে নিয়ে যায়. ও আমাকে সুয়াইয়ে আমার ছেলোয়ার খুলে এরপর ও আমার ওপরে উঠে আর আমাকে কোরতে থাকে. ওর কাছে আমি খুব আনন্দো পাই ও প্রথম বার কোরে ওর লেওরাটয় আমার ভুদায় ডুকিয়ে রেখেই আমার বুকে সুয়ে থাকে.

আমি ও ওকে বুকে জরিয়ে ধোরে রাখি. আমি ওকে বলি সজিব প্লিজ কাওকে বোলবিনা তো. ও আমার ঠুটে চুমু দিয়ে বলে না সুনা আমি তুমাকে পেলে কাওকে বোলবো না.

আমি ওকে ঠুকনা দিয়ে বোলি ইস সখ কতো আমি যেনো ওনার বৌ. ও আমাকে বোললো বৌ নাতো কি নইলেকি আমাকে চুদতে দিতে. আমি বোললাম আমি কি তোকে দিছি তুইতো জুর কোরে কোরলি.

ও বোললো তুমার চাওয়া না থাকলে তুমার ভুদায় পানি এতোনা আর সত্য কোরে বলোতো তুমি মজা পাওনি. আমি বোললাম জানিনা. ওর বারাটা আমার ভুদার ভিতরে আবার দাড়িয়ে গেলো আমি ও তা বুঝতে পেলাম.

এতে আবার ও আমি তেঁতে উঠলাম আর ওকে বোললাম ছার আমাকে অনেক দেরি হয়ে গেছে. আমি বললাম ঠিকি কিন্তু আমি নিচ থেকে গুদটা উচিয়ে তলঠাপ দিচ্ছিলাম ও তখোন বোললো আমি জানি তুমি অনেক সেক্সি তাই আমি চানস খুজছিলাম আর

তা আজ পেয়ে গেছি. কিন্তু একটা কথা আমি তুমার কোনো খতি কোরবোনা কিন্তু আমার সাথে সম্পর্ক নষ্টো কোরোনা. আমি বোললাম দেখাযাবে এখোন তারাতারি কর.

bangla family fuck choti শ্বশুর সোহাগী বৌমা

ও আমাকে প্রায় আধা ঘন্টার উপরে চুদে আমার ভিতরে মাল ফেললো সেই থেকে শুরু কিন্তু আমি ওর প্রেমে না ওর নেসায় পরেছি. কিন্তু আমি আমিরকে বিয়ে কোরতে চাই তুই বিশ্বাস কর ভাই তোকে তো আমি সব খোলাখুলিই বোললাম.

তুই আমার আপন ছুটো ভাই বোলে কিন্তু আমি তোকে কিছু লুকাই নাই. আমি জানি তুই ও লুকাসনা. তাই বোলছি সামিম তুই আমাকে ভুল বুঝিছনা.

আমি দোলার গলা জরিয়ে ধোরে বোললাম আমি চাইনা তুই অন্য কার সাথে এই সব করছ. বোলে ওকে জরিয়ে ধরি. ও আমাকে জরিয়ে ধরে বলে আমি জানি তুই সজিবের চাচতো বোনকে কোরেছস আমিকি তোকে নিষেধ কোরেছি.

আমি বোললাম ঠিক আছে আমি ও কাওকে কোরবো না তুইও কারও সাথে এসব করবিনা. আমার আর দোলার এসব খুলা মেলা আলাপে দুজনি একটু গরম হয়ে ছিলাম. তাই আমরা যখোন একে অপোরকে জরিয়ে ধোরলাম দুজনেই এক ঘোরের মোধ্যে ছিলাম আর দুজনেরই শরিরে ছিলো সেক্স. আপন ভাই বোনের চোদাচুদি

আমি দোলার গুদে আমার ধন ঠেলতে লাগলাম আর দোলাও অর গুদ মেলে আমার ধনের গুতোর সুখ নিতে ছিলো. আমি আর থাকতে না পেরে দোলার উপরে উঠে গেলাম দোলাও দুইপা ছরিয়ে আমার নিচে চুপ কোরে আছে আমি ওর গুদে হাত দিলাম ও কিছুই বোললোনা.

হটাৎ ও আমার গালে একটা থাপোর মেরে আমাকে ধাক্কা মেরে সরিয়ে দিলো আর বোললো তুই আমার ভাই তুই ও আমার সাথে এসব আসা করছ ছি. বোলে ও ঘুরে সুয়ে রইলো আমি ও লজ্জায় পেয়ে গুরে সুইলাম.

এর পর আমি ও দোলা কেও কারো সাথে কথা বোলিনা. কিন্তু আমি ওকে চোখে চোখে রাখি ও তা বুঝতে পারে. কিন্তু আমি দোলাকে ভিতরে ভিতরে চাই কিন্তু আপোন বোন বোলে কিছু সম্ভবনা আর এটা হয়ও না.

দোলা আমার নিজের বোন ছি আমি ওকে নিয়ে কি ভাবি মাঝে মাঝে নিজের ওপোর ঘৃনা লাগে আবার যখোন ওর গুদে আমি আমার ধনটা দিয়ে গুতিয়েছি আর ভাবি যে কি মাংসো ওর গুদে আর কতো নরম আর আমার ধনটার কাছে ও একবার ফাক কোরে ধোরেছিলো এই সব ভাবলে আমি গরম হয়ে যাই.

এক সময় ও আমাকে বুঝালো, আপোন ভাই বোন এটা অন্যায় তখোন আমি ওকে বোলি দেখ দোলা আমি যোদি তোর সাথে কিছু করি তা যেমোন অন্যায় তেমোন অন্যের সাথে করাও অন্যায়.

আমি তোকে একটা কথা বোলবো তুই রাগ কোরবিনা বল. ও বোললো ঠিক আছে বল কোরবোনা রাগ. আমি বোললাম তুই ভিসন সুন্দোরি যোদিও আমার বোন আমার আপন বড়ো বোন তবুও যা সত্যি তাই বোলবো. তুই কিছু মনে করিসনা তবে আমাকে ওয়াদা দিতে হবে তোকেও.হেসে বোললো কি ওয়াদা.

আমি বোললাম আগে সুন তার পর. ও বোললো ঠিক আছে বল. আমি বোললাম তুই অনেকের সাথে সেক্স করেছস যা আমাকে বন্দুদের কাছে ছুটো কোরেছে. আপন ভাই বোনের চোদাচুদি

আর সজিবের সাথে আমি তোকে ঐদিন দেখেছি আর তোদের কার্যকলাপ আমাকেও পাগল কোরেছে. আর সজিব তোকো পুরোপুরি না কোরে যখোন চলে গেছে তখোন তুই ছায়া পোরেছিলি তুই নেংটো হয়ে গুদে হাত বুলাতে বুলাতে বোলেছিলি যে পুরোটা শেষও হলোনা আর তোর ভিসন খারাপ লাগছে.

তুই তর কামিজ ও উপরে উঠাইয়া মুবাইলের আলোতে সব দেখছিলি আর এইসব বোলছিলি. আমি তোর নগ্ন রুপে পাগল হয়ে ছিলাম কিন্তু তুই আমার আপন বড়ো বোন আর আমি তর আপন ছোটো ভাই এই ভেবে আমার নোংরা চাওয়াটাকে প্রাধান্ন দেইনি. কিন্তু ঐ রাতেই তুই যা কোরেছিস তা আমাকে আবার নোংরামিতে টেনে এনেছে.

তুই ভেবেছিস আমি ঘুমে ছিলাম তাইনা. তরকি এতোটুকু হোসও ছিলোনা যে তোর মনেও হলোনা যদি আমি ঘুমেই থাকতাম তাহলে আমি নিচ থেকে কিকোরে উপরের দিকে ধাক্কা দিলাম.

দোলা চুপ. আমি ওকে কাছে আনলাম আর বোললাম দোলা শুন আমি তোকে নিয়ে কোনোদিন খারাপ চিন্তা কোরিনি কিন্তু বিশ্বাস কর ঐদিন আমি যে সুখ পেয়েছি তা আমি বুঝাতে পারবোনা.

আমি চাইনা মন থেকে আমি ছারা তোকে আর কেও করুক. এই কথায় ও আমার মুখ চেপে ধরে. আর বলে চুপ যা ভুল হয়েছে হয়েছে আর কোনো ভুল আমরা কোরবোনা.

আমি ওকে একটা কোরান এনে বোললাম এটা ছুয়ে শপত কর যে তুই একমাত্র তর স্বামী ছারা আর আমি ও একমাত্র আমার বৌ ছারা কারো সাথে মিসবোনা. দোলা তাই কোরলো আর বোললো সোন তুই আমার ছোটো ভাই তবুও বোলছি যে আমি বুঝিনি আমার

যৌবোন আমার মায়ের পেটের ছোটো ভাইটাকেও পাগল কোরেছে. অবোস্য তার জন্য আমিই দায়ি. তবে তোকে ওয়াদা কোরছি আমি যোদি কখোনো কোনো অন্যায় করি আর তুই যোদি তা দেখস তখোন তুই যা সাজা আমাকে দিবি আমি মেনে নিবো.

আমি ওকে বোললাম প্রমিস ও বোললো প্রমিস. এর কিছুদিন পর আমাদের মোরোব্বিরা জানতে পারলো দোলা আর আমিরের বিষয় আর ওদের বিয়েও দিয়ে দিলো.

বিয়ের পর দোলা আরো সেক্সি হয়ে উঠলো ওর দুদ পাছা সব ফুলে উঠলো. ও বেশির ভাগই আমাদের বাড়িই থাকতো ওর শশুর বাড়ি খুব বেশি যেতোনা ওর স্বামীও রাতে এসে আমাদের এখানেই থাকতো.

ওরা আমার পাসের ঘরেই ঘুমাতো. দোলা আমাকে সুনানোর জন্যই ইচ্ছে কোরে একটু বেশি শব্দো কোরতো. ওর জামাই বোকতো আসতে পাসের ঘরে সামিম. আপন ভাই বোনের চোদাচুদি

দোলা বোলতো ও সুইলেই নাই দেখোনা এই পর্যন্তো কোনোদিন একটা কাশির শব্দোও পাইছো বোলে মনে হয়না. ওরা দুই জন চুদা চুদি কোরে প্রতেক দিন দোলার স্বামী ফ্রেস হয়ে এসে দোলাকে বোলতো ফ্রেস হয়ে আসতে দোলা বোলতো একটু জিরায়ে নি তারপর যাই.

যেই ওর স্বামী ঘুমিয়ে পরতো তখোন ও উঠে প্রথমে লাইট জালিয়ে ওর স্বামীকে দেখে তার পর ও বাইরে আসতো ও জানে ও বেরোলেই আমি বেরোবোই.

আমি ওকে শুধু দেখতাম আর ও আমাকে দেখে হাসতো আমি. আর কিছু বোলতোনা ও আমাকে উত্তেজিত কোরতো তা আমি বুঝতাম যেমন পেছাপ কোরে পায়জামার ফিতা বাঁধতে বাঁধতে আমার কাছ পর্যন্ত এতো ইচ্ছা কোরে ব্রেসিয়ার ছারা বেরোতো আর দুদ ঝুলিয়ে হাটতো আর কাছে এসে ছেলোয়ার দিয়েই ওর গুদ মুছতো আর মুচকি হাসতো.

একদিন রাত দেরটা. দেখি ওরা সেক্স কোরছে তো হঠাৎ দোলা বোললো তুমার শেষ আমারতো কিছুই হলোনা. ওর স্বামী বোললো আমার শরীরটা আজ ভালোনা হয়তো তাই ও চোটে বোললো তা হোলে আজ এলে কেনো আর এমোনটাই বা কেনো কোরলে যাও তুমি তুমাদের বাড়িযাও শরির যেহেতু ভালোনা তাইলে বৌএর কাছে আইছো কেন বৌএর জালা উঠাইয়া এখোন শরীর খারাপ.

ওর স্বামীও রাগ কোরে ঐরাতেই চোলে গেলো. আমি সব শুনছি. ওর স্বামী আমাদের বাড়ি থেকে বেরোনোর পর দোলা আমাকে ডাকলো. আমি উঠলে ও আমাকে বোললো দেখতো গেলো কিনা. আমি বাইরে রাসতার অনেক দূর পর্যন্ত ফলো কোরলাম দেখি ওর স্বামী তাদের বাড়ি দিকে যাচ্ছে. এর পর আমি ফিরে এলাম.

এসে দেখি ও আমার ঘরের সামনে. আমি বোললাম বাড়ি চোলে গেছে. ও কিছু বোললোনা ওকে আমি প্রতেক রাতেই সেক্সি রুপে দেখি আর তখোন ধনটাও দাড়িয়ে থাকে.

ও আমার দিকে কামুক চোখে তাকিয়ে থাকে আমি ওকে ঘরে যেতে বোললে ও উঠে ঘরে যায়. ও ঐরাতে আমাকে ঘুমোতে দেয় নাই একটু পর পর আমাকে ডাকে. রাত চারটার দিকে ঘটে ওর আর আমার মধ্যে দুর্ঘটোনা.

ও আমাকে আবার ডাকে ওর ঘরে যেতে. আমি যাই গিয়ে ওকে দেখে আমি দিসে হারা হয়ে পরি. দেখি ও পুরো খালি গায়ে আর ওর ছায়ার দরি আলগা আর ছায়াটা এমোন ভাবে রাখা যে কমোরের দিক থেকে ওর দুই পাছার ঢিবি দেখা যাচ্ছে আর নিচ থেকে প্রায়

পাছার দাবনার উচুর শুরু পর্যন্ত. যে কোন পুরুষ ঐখান থেকে ফিরে আসার মতোনা যদি সে হিজরা না হয়. আমি বোললাম কি ডাকলি কেন ও বোললো ভায় আমার পিঠটা একটু হাতাইদে. আপন ভাই বোনের চোদাচুদি

আমি বোসে হাতাইতেই ও আমার কুলে মাখা রাখলো আমার ধনের মাথাটার কাছে ওর মুখ আমি ওর মুখের দিকে চেয়ে আছি ওকে ভিষন সেক্সি লাগছে.

ও আমার মুখের দিকে চেয়ে যা কোরলো তাতে আমার শরীর অবস হয়ে গেলো. ও ফট কোরে আমার ধনের মাথায় একটা চুমু দিয়ে চিত হয়ে সুয়ে পোরলো আর এতে আমার সামনে ওর বিশাল উচু দুই দুদ আর ছায়াটা এমোন ভাবে উঠানো ছিলো যে ওর হালকা বালে ভরা ভুদাটা আমার চোখের সামনে উন্মুক্ত হলো.

ওর পা ছিলো চাপানো আর এক পা ছিলো আর এক পায়ের উপর তাই গুদের চেরা দখতে পারছিলাম না. আমি হা কোরে ওকে দেখছি ও আবার তাকিয়ে আমার কাছে এলো.

এরপর উঠে ছায়াটা ধরে নিচে নামলো. ওর দুদ আমার চোখের সামনে. ও আমাকে ধাক্কা দিয়ে বোললো সো এখানে. আমি উলঙ্গ রইছি তর সামনে আর তুই লুঙ্গি পোরে কেন থাকবি. ও আমার লঙ্গি খুলে ফেললো আর আমার ধনের দিকে তাকিয়ে রইলো.

এর পর ও ওর ছায়াটা ছেরে দিতেই তা নিচে পোরে গেলো. আমি ওকে সম্পুর্ন নগ্ন দেখে পাগল হয়ে গেলাম. আমি বুঝতে পেরেছি যে ও বাতি নিভাবে.

তাই আমি লাফিয়ে উঠে ওকে পিছন থেকে জরিয়ে ধোরি.আমরা দুই ভাই বোন সম্পুর্ন নগ্ন আমার খারা লেওরাটা ওর পাছায় ডুকে যায়.আমি ওকে পাজা কুলা কোরে খাটে আনি.

ওর রুপে এতোটাই পাগল হয়ে যাই যে আমি ওকে পাগলের মতো চাটি পা থেকে কপাল পর্যন্ত আর ওর দুই দুদ ঠোট কামরে লাল করে দেই ও দুই দুদে বেশ দাগ বসিয়ে দেই.

এর পও ওর পুটকিটা চাটি সর্বশেষে প্রায় বিশ মিনিট ওর গুদ চাটি. ও দুইবার রস ছেরে দেয় দুইজনই ঘেমে অস্থির ও লাল হয়ে গেছে. আমি ওর উপরে উঠলাম দুই হাতে ভর কোরে কোমর উচু কোরে আছি.

ও তৃষ্নার্ত দৃষ্টিতে আমার দিকে চেয়ে আছে আমি. আমি মাজা নামিয়ে ওর রসে ভরা গুদে আমার ধনের ডগাটা একটু একটু কোরে ঘষি. ও কেঁপে উঠে ওর চোখ আর আমার চোখের দৃষ্টি এক হয়ে গেছে. ও হটাৎ আমাকে টেনে ওর বুকে নেয়. এতে আচমকা আমি ওর উপরে পরি আর আমার বারাটা ওর বেজায়গায় আঘাত করে. আপন ভাই বোনের চোদাচুদি

ও ভিষন বেথা পেয়ে কেদে ফেলে. আমি ওকে বুকে জরিয়ে বোলি কোথায় লেগেছে? ও আমার হাত নিয়ে ওর বেথার স্থান দেখায়. ঠিক ভুনির কুটটায়. আমি আবার ওখানে অনেকখোন চাটি.

ও এতে আর একবার রস ছারে. এর পর আমি ওর গুদে বারা সেট কোরে প্রাই আধ ঘন্টা চুদি আর ওর গুদের ভিতরে মাল ঢালি.
কাজ হওয়ার পর আমি এতোটাই অপোরাধ বোধে ভুগি যে নিযেকে নিজেরই কুপাতে মন চাইছিলো.

আমি দৌরে আমার ঘরে চলে আসি. এর পর প্রাই দের বছর ওর সাথে কথা হয়নি. ওর ছেলে হওয়ার পর যেদিন ওর ছেলেকে কুলে নিই সেদিন থেকে আবার কথা শুরু হয়….

আমি আবার আমার বোন দোলার সাথে সাভাবিক ভাবে মেশা শুরু করি. আমি সব নোংরা চিন্তা ভাবনা ভুলে যাই. আমি আমার বোনকে ঠিক আমার বড় বোনের দৃস্টিতেই দেখি. এমোনকি সম্মানের সহিত কথা বার্তা বোলি.

হঠাৎ একদিন সকালে আমি মা আর আমার বোন দোলা একসাথে নাস্তা কোরতেছিলাম ওমোন সময় আমার এক বন্ধু আমাকে ডাকতে আসে.

আমার ঐ বন্ধু আমাদের সাথে এতোটাই ক্লোজ যে অনেকেই মনে করে ও আমার ভাই আর এর কারনও হলো ও আমার মাকে মা ই ডাকে. মা ও সবাইকে বলে আমার দুই ছেলে আমি আর আমার ঐ বন্ধু.

ওর ব্যবহারও আমাদের পুরো পরিবারের সাথে ঠিক তেমোনই যে আমার মাই ওর মা আমি ওর ভাই আর আমার বোন ওর বোন ও এরকম ই আচরন আমাদের সাথে কোরতো.

তো ও আমাকে ডাকতে এলে আপা ওকে বলে মা তুমার এক ছেলে বিয়ে করছে আর এক ছেলেকে কি করাবা না. আপা কথাটা বলায় আমি আপার মুখের দিকে তাকাই আপাও আমার মুখের দিকে

তাকিয়ে হেসে আমার বন্ধুকে উদ্দেশ্য করে বলে কিরে তুই বিয়ে করে বৌ নিয়ে ঘুরছ তর ভাইকে ও একটা বৌ এনে দে. নাকি তুই একাই সব আনন্দ কোরবি তোর ভাই এর দরকার নাই. আপন ভাই বোনের চোদাচুদি

মা আপাকে বললো চুপ করতো. আপা মাকে বললো কেন ওকে কি বিয়া করাইবানা? মা বললো করামু. আপা বললো তুমার আর এক ছেলের বৌ আছে অথচো আর এক ছেলে রাতে একা ঘুমায় এটাতো ঠিক না.

মা আপাকে বললো তর মুখে কিছু আর আটকায়না. মা আমার বন্ধুকে কি কাজের জন্য যেনো ডেকে ঘরে নিয়ে গেলো. মা আর আমার বন্ধু ঘরে যাওয়ার পর হেসে বললো আর এক ছেলের যে বেশি দরকার মা তা যদি বুঝতো.

আমি আপার দিকে গম্ভির দৃষ্টিতে তাকালাম. আপা আমার দিকে চেয়ে হাসলো. আমার বোন গতো দেড় বছরের বেশির ভাগই ওর শশুর বাড়ি ছিলো. কিন্তু আপার ছেলে হওয়ার দুই মাস আগে থেকে আমাদের এখানে আছে.

আর আমি আপার শশুর বাড়ি যেতাম না যদিও কাছে বা একই গ্রামে আপার শশুর বাড়ি. তাই মা আমার বন্ধুকে দিয়েই আপার কাছে এটা ওটা পাঠাইতো এমোন কি আপাকে আনতেও আমার বন্ধুই যেতো.

আমার বোনের জামাই বর্তমানে বিদেশে. আমার হলপ মনে আছে আপার জাই যখন বিদেশ যায় তখন আমাকে অনেক রিকোয়েস্ট করলেও আমি না যাওয়াই আপা আর আমার বন্ধু আপার জাইকে ইয়ারপোর্টে দিতে যায়.

এছারাও আপার ও অনেক কাজ আমার বন্ধুই করে দেয়. ও আমাদের অনেক কাছের তাই কিছু চিন্তা ছারাই সহজে মেনে নিতাম.ওকে দেখতাম রাত ওবদি আপার সাথে গল্পো কোরতো তানিয়ে আমি বা মা কিছুই মনে কোরতামনা.

ওকে এতোটাই বিশ্বাস কোরতাম. তো একদিন আমাদের এক আত্তিয়ের বাড়ি কিএক অনুস্ঠান তামাকে সেখানে যেতে হবে সেই বাড়িটা খুববেশি দুরেনা হেটেগেলে ১৫ মিনিটের পথ. তাই আমি বিকেলে মাকে দিয়ে আবার বাড়ি চলে আসি.

আমাদের বাড়িতে তেমন লোক নাই আর বাড়িটাতে লোকের আনাগোনাও খুব কম. আসে পাসের কেও খুব বেশি আসেনা তাই আমাদের বাড়ি খুব নীরব. তো মাকে দিয়ে এসে যেই আমি বাড়ি ডুকবো সেই দেখি আমার বন্ধু আমাদের বাড়ি থেকে বেরোলে আর আমি ওর সামনে পোরে গেলে ওকে জিজ্ঞেস করি কিরে কখন এসেছিলি?

ও কেমন থতমত খেয়ে বললো এইতো এখুনি. তুই নাই তাই চলে যাইতেছি. আমি ওকে বললাম আয় বাড়ি আয়. ও বললো তুই যা আমার বাড়িতে একটু কাজ আছে তাই আমি যাই. আপন ভাই বোনের চোদাচুদি

ওর অস্থিরতা আর ওর আচরনে আমার সন্ধেহ হলেও তা বুঝতে দিলামনা. আমি বাসায় ঢুকে আপার রুমে দেখি আপা নাই. আপার ছেলে সুয়ে ঘুমোচ্ছে.

আমি এগিয়ে আপার বিছানার কাছে যেতেই চোখে পরলো আপার সুয়ার যায়গায় ছোটো একটা কাথা বিছানো তা হয়তো সুয়ার কারনে একটু থুবিয়ে গেছে কিন্তু যখন দেখলাম একটা যায়গা একটু ভিজা তখন সন্দেহ আরো বারলো. আর যখন তা নাকে শুকলাম তখন শিওর হলাম যে এটা পুরছাবনা এটা বির্য.

তখন আমি কাথাটা উল্টে আবার বিছিয়ে রাখি. এর পর আপাকে দেখি সে বাহিরে বাথরুম থেকে এলো আর আপাকেও এলোমেলো দেখাচ্ছে. আমি আপাকে বলি ওকে একা রেখে গেছ কেন?

তখন আপা বললো বাড়িতে আর কে আছে যে তাকে রেখে যাবো. আমি তখন বলতে গিয়েও থেমে গেলাম যে আমার বন্ধুর কথা কিন্তু বললাম তা ঠিক.

আপা বললো তুই এলি কেনো মাকে নিয়ে একবারেই আসতি. আমি আপাকে বোললাম মার আসতে অনেক রাত হবে তাই আমি চলে এলাম. আমি আপাকে আবার ঐদিন পা থেকে মাথা অব্দি দেখলাম. এর পর আপা গিয়ে আবার তার ছেলের পাসে সুইলো. আর আমি আমার রুমে গেলাম.

গিয়ে মনে মনে ভাবলাম আমার বড় বোনটাকি সত্যি একটা খানকি নাকি ওর গুদের খিদা অনেক বেশি যে আমার বন্ধুকে দিয়েও করায়. এইসব ভেবে আর মুবাইলে ব্রুফ্লিম দেখে আমারও ধন দাড়িয়ে যায় তাই আমি আমার রুমে ধন খেচতে থাকি.

আমার চরম মুহুর্তে আপা আমার রুমে দরপর করে ঢুকে পরে আর আমাকে ওই অবস্থায় দেখে ফেলে আর বলে ছিঃ তুই দিনে দুপুরে এসব কি কোরছিস তোরকি কোন লজ্জা নাই যে আমি বাসায়. দাড়া আজ মা এলে সব বলবো আর তোকে বিয়ে দিতে বলবো.

আমি মাথা নিচু করে রইলাম আর আপা তার বিছানায় গিয়ে সুইলো. এর পর আমি গিয়ে গুসল করে ফ্রেস হয়ে এসে একটা ঘুম দিলাম. সন্ধায় আপা ডেকে উঠালো এরপর আমাকে চা নাস্তা দিলো.

কাকোল্ড চটি গল্প বিউটি রায়ের যৌন অভিসার

খেলাম আপা দুই একটা কথা বললেও আমি কিছুই বললামনা. দশটার দিকে আপা মাকে ফুন দিলো আর বললো তাকে আনতে কি আমাকে পাঠাবে কিনা .

এর পর এসে আমাকে বললো যে মা যেতে বলেছে মাকে আনতে. তাই আমি মাকে আনতে বাড়ি থেকে বেরিয়ে আমার বন্ধুকে ফোন দিলাম যে ওকে সাথে নিয়ে যাব.

কিন্তু ও বললো ও একটু আগে এক অনুষ্ঠানে গেছে. তাই আমি ওকে ঐখানে থাকতে বোলি আর বোলি যে আমি মা আর ও একসাথে আসবো. ও আমাকে বললো ঠিকআছে. তো আমি ঐখানে গিয়ে ওকে পেলাম আমি আর ও একসাথেই যাচ্ছিলাম.

হঠাৎ ওর একটা ফুন এলো. ও আমার কাছ থেকে সরে গিয়ে ফোনে কথা বলে আমার কাছে এসে বললো সামিম তোদের কি দেরি হবে? আমি বোললাম কেন? ও বললো বাড়ি থেকে ফোন আসছে আমার যেতে হবে. আপন ভাই বোনের চোদাচুদি

আমি বোললাম আমার হয়তো একটা বাজবে যেতে তুই যা.ও চলে এলো আর আমি ওর পিছু পিছু এলাম. দেখি ও আমাদের বাড়ি ঢুকলো. আমিও আমাদের ঘরের পেছনে এসে দাড়ালাম.

দেখি আপা দরজা খুলে ওকে ঘরে ঢুকালো. এরপর একে অপরকে জরিয়ে ধোরে আদর করলো. আপা ওকে জিজ্ঞেস করলো যে সামিমকে কি বলে আসছো? ও বললো যে বলেছি বৌ ফুন দিছে. আপা বললো ও তাই আমি তোমার বৌ.

ও বললো তানা বোলে কি ওকে এটা বোলতাম যে তর বোন আমার জন্য ভুদা ছরিয়ে আছে তাই আমার যেতে হবে এটা বললে বুঝি ভালো হতো. আপা বললো যা আমি তা বলেছি নাকি. এর পর আপাকে বললো নাও কাপড় খুলে লাইট নিভিয়ে আসো.

আপা বললো কেন লাইট জ্বালিয়েই চুদো. তখন আপা লাইট নিভিয়ে খাটে উঠলো আর আমি শুধু সাউন্ড শুনতে পেলাম. আমার ভিষন রাগ হলো. তাও কিছু বললামনা. চলে গেলাম ঐ বাড়িতে. ঐখানে যেতেই মা বললো কই ছিলি আমি তোকে খুজতেছি. আপন ভাই বোনের চোদাচুদি

Leave a Comment