অপরিচিত ভাবীর সাথে ভাব জমিয়ে চুদলাম

bhabhi ke chodar choti golpo bangla

অপরিচিত ভাবীর আস্থা অর্জন করে ফেলেছিলাম, bangla choti bahbi যার জন্য ভাবী তার পারসনাল মোবাইল নাম্বার দিয়ে দিল। ভাবীর স্বামী নামি দামি একটি কোম্পানিতে চাকরি করে, জখন ভাবীর স্বামী অফিসে চলে যেত ভাবী আমাকে কল করে অনেক কথা বলত, কথা বলতে বলতে এক সময় আমরা সেক্স সম্পর্কে কথা বলতে সুরু করি। vabi choti golpo ভাবী কে বল্লাম ভাবী তুমি এত হট তুমাকে তুমার স্বামী প্রতিদিন কত বার করে চুদে।

 ভাবী কিছুক্ষণ চুপ করে বল্ল স্বামীর চুদার সময় কোথায়, সে ক্লান্ত হয়ে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার সকালে ভোরে উঠে চলে যায়। আমি বললাম – তার মানে তুমার স্বামী তুমাকে চুদে না? 

ভাবী বলল – চুদে, কিন্তু খুব কম, মাসে একবার তাও আবার বেশি কিছু করে না, শুধু ধন খাড়া করে ভুদায় ডূকীয়ে ভুদার ভিতর মাল ফেলে নিস্তেজ হয়ে পরে থাকে, আদর করে না। আমি বললাম- তুমার মত এমন আইটেম গার্ল কে প্রতি দিন না চুদে তুমার স্বামী কেমন করে থাকে বুজি না? 

ভাবী কিছুখন চুপ করে বল্ল- আমিও বুজি না আমার স্বামী আমার মত আইটেম গার্ল কে প্রতি দিন না চুদে কেমন করে থাকে। আমি হেসে বল্লাম ভাবী আমাকে কি একটা চান্স দেওয়া যায় ? ভাবী আবার কিছুক্ষণ চুপ করে বল্ল দিতে পারি তবে একতা শর্ত আছে। আমি বল্লাম ভাবী তুমাকে চুদার জন্য যে কোন শর্ত আমি মানতে রাজি। ভাবীকে চোদার গল্প

ভাবী বল্ল banglachotikahini.org গল্পে পরেছি আশুলিয়ায় নৌকা ভারা করে অনেকে চুদা চুদি করে, যদি আমাকে নৌকা ভারা করে চুদতে পার তাহলে আমি রাজি। আমি আনন্দের সাথে ভাবী কে বল্লাম কাল তুমার স্বামী অফিসে যাবার সাথে সাথে তুমি রেডি হয়ে আশুলিয়া চলে আস আমি এখানেই থাকব তারপর আমরা আমদের চুদন আভিজান সুরু করব কেমন? 

ভাবী বল্ল মনে থাকে জেন। তারপর, খুব সকালে আমি রেডি হয়ে আসুলিয় গিয়ে আগে থেকেই একটা নৌকা ঠিক করে একটা ছবি তুলে ফেসবুকে চেকইন দিয়ে দিলাম ভাবী বুজে গেল আমি সব কিছু নিয়ে রেডি আছি। 

এঁর কিছুক্ষণ পর ভাবী ফোন করে বল্ল আমি এসে পরেছি আমি গিয়ে ভাবীকে জরায়ে ধরেতেই ভাবি বল্ল রাসেল, আমি নৌকাতে সম্পূর্ণ তোর, আমি নিজেকে তোর কাছে সমর্পণ করলাম যা খুশি তা করতে পারিস বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়। vabir sathe chudachudi

আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। ভাবীও সমান তালে আমাকে সহযোগিতা করছে সেও আমার ঠোঁট চোষা শুরু করে। 

আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি। ভাবীর দুধ চসার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে রগড়াতে থাকি। 

ভাবী চুপ চাপ ঘন ঘন শ্বাস নিচ্ছে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে।এ দিকে আমার বাড়াটার করুন অবস্থা, যেন পান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবীকে বললাম, ভাবী তোমার সকল কাপড় খুলে দেই? ভাবী একটু রেগে গিয়ে বল্ল আগেই বলে আমি এখন তর, যা খুশি তা কর পাঁশ করতে পারলে আমার বাসায় গিয়ে চুদতে পারবি। ভাবীকে চোদার গল্প

আমি ভাবীর কথার তেজ দেখে নিজেই ভাবীর ছায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি। এখন ভাবী আমার সামনে সম্পূর্ণ নেংটা। আমিতো ভাবীর সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা। ক্লিন সেভ করা, মনে হই গত রাতে বাল কেটেছে।

আমাকে অভাবে ওর গুদের দিকে হা করে তাকিয়ে থাকতে দেখে সে বললো, কি রে রাসেল আমার ওভাবে কি দেখছিস? আমি বল্লাম- ভাবী তোমার গুদটা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকা সানিলীনের মতো। 

ভাবী বল্ল- যা বেয়াদব, তোর মুখে কিছুই আটকায় না দেখছি। আমি বল্লাম- ভাবী সত্যি বলছি। ভাবী বলল – আচ্ছা একটা সত্যি কথা বলবি? আমি ব্ললাম- কি কথা? ভাবী বল্ল – তুই এর আগে কাউকে করেছিস? আমি না বোঝার ভান করে বললাম কি করেছি? ভাবী বলল হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না, আমি জিগ্গেস করলাম, তুই কি আগে কারো সাথে চুদা চুদি করেছিস? vabi chudar golpo

আমি- না ভাবী। ভাবী বল্ল – সত্যি বলছিসতো? আমি হাঁ, বলে ভাবীর ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি জিগ্গেস করলাম,ভাবী কেমন লাগছে? 

ভাবী বল্ল- অনেক ভালো লাগছেরে, এত ভালো লাগে জানলেতো অনেক আগেই তোকে দিয়ে চোদাতাম, এতটাদিন আমার কষ্ট করতে হত না। আমি বল্লাম- এখন থেকে আর কষ্ট করতে হবে না, আমি প্রতিদিন অন্তত একবার তোমাকে চুদবো। ভাবী বলল এ চুদন বিদ্যা তুই কোথায় থেকে শিখেছিস? আমি বললাম চটি৬৯ এ গল্প পরে। ভাবী বলল একটা গল্প বল প্লীস। 

আমি বললাম আগে তুমাকে চেটে পুঁটে চুষে চুদে তারপর সময় পেলে বলব কেমন? এ কথা সুনার পর ভাবী বলল চোষ ভাই রাসেল, ভালো করে চোষ, চুষে আজ আমার গুদের সব রস খেয়ে ফেল। আমাকে শান্তি দে ভাই – আমাকে শান্তি দে।  ভাবীকে চোদার গল্প

আমি চোষার ফাঁকে ভাবীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, মনে হচ্ছিল কোনো কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছি। যাই হোক আমি আমার কাজ করে যাচ্ছিলাম চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলাম ভাবীকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। 

এভাবে অনেকক্ষণ চলার পর দেখলাম ভাবীর গুদ বেয়ে পিছলা কামরস বের হচ্ছিল, আমি আমার আঙ্গুলে লেগে থাকা কিছুটা রস চেটে দেখলাম, ভাবীতো আমার কান্ড দেখে ছি: ছি: করছে, আমি হেঁসে বলি, ভাবী তোমার রসগুলো দারুন টেস্টি, নোনতা নোনতা। 

রাসেল তুই আসলেই একটা খবিশ, কেও কি এগুলো মুখে দেয়? তারপর ভাবী আমার পেন্ট খুলে আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো। 

ভাবীর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন তার শক্তি ফিরে পেল আর ভাবীর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো। আমি ভাবীকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে? bangla choti vabi

ভাবী বলল- তোর এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা। আমি হেঁসে বললাম- তোমার পছন্দ হয়েছে? ভাবী মূচকী হেঁসে মূখ ব্যাংচে বলল হুমমম। আমি বললাম তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও। ভাবী কিছুক্ষণ ভেবে আলতো করে তার জিভ দিয়ে আমার বাড়ার মাথাটা স্পর্শ করলো।

 আমি শিউরে উঠি, ভাবী তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে, আমার যে কি ভালো লাগছিল তখন তা বলে বোঝানো যাবে না। 

তারপর আমি তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলাম, এক একটা ঠাপে আমার বাড়ার মুন্দিটা তার কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে, ভাবীরতো তখন করুন অবস্থা তার মুখ বেয়ে লালা পরছিল আর চোখ দিয়ে পানি, আমি তখন ভুলেই গিয়েছিলাম যে ভাবীর শরীর ভালো না, আমি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবী আমাকে ঠেলে দিয়ে বললো আর পারবো না এবার আমার ভোদার মধ্যে ঢুকা প্লিস।  ভাবীকে চোদার গল্প

আমি ভাবীর কথা শুনে আবার নিচে নেমে তার গুদটা কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর ভাবীকে বললাম এবার ঢুকাই?ভাবী বললো, দেরী করিসনা রাসেল আমার আর অপেক্ষা করতে ভাল লাগছে না জলদি ঢোকা। 

আমি আমার ৮” ইঞ্চি বাড়াটা ভাবীর গুদের মুখে সেট করে মারলাম এক ধাক্কা, ভাবীর গুদটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা ভাবীর গুদে হারিয়ে গেল, ভাবী ওয়াআক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখ চেপে ধরে বললাম কি করছেন আশেপাশের লোকজন জেনে যাবে। vabi ke chudlam

দেখলাম ভাবীর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে। আমি ওদিকে আর খেয়াল না জোরে অর্ধেক ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম ভাবী কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে ভাবীর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম একটা রাম ঠাপ, ভাবী চেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁট আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা ভাবীর গুদে অদৃস্য হয়ে গেল। 

আমি এবার ঠাপানো শুরু করলাম আমার ভাবীর গুদের ভিতর, ভাবী শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে রাসেল আরো জোরে দে আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোর এই ভাবী কে শান্তি দে। আমি ঠাপ মারছিলাম আর ভাবীর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবীকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে? 

ভাবী বলল ভিতরে ফেল। আমি অবাক হয়ে জিগ্গেস করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে ভাবী বললো কিছু হবে না আমার স্বামীর বলে চালিয়ে দেব। বেশি কথা না বলে, ভাবীকে পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার বাড়াটা একেবার ভাবীর গুদের গভীরে ঠেসে ধরে ভাবীরে আমার বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য ভাবীর গুদে ঢেলে দিলাম। ভাবীকে চোদার গল্প

কয়েক মিনিট ওই অবস্থায় থেকে বীর্যের শেষবিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার বাড়াটা ভাবীর গুদে ঢুকিয়ে রাখলাম, যখন বুঝতে পারলাম বাড়াটা নিস্তেজ হয়ে আসছে তখন ভাবী শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। ভাবী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো, বিশ্বাস করবি না আজ এই প্রথম চোদা খেয়ে আমার ভালো লাগলো। আমি বললাম তাই নাকি ভাবী? 

ভাবী বললো, কোনদিন এত সুখ কেউ দিতে পারেনি যা তুই আজ আমাকে দিলি। ভাবীর কথা শুনে ভাবীকে বল্লাম ভাবী এ পর্যন্ত কত জন তুমাকে চুদেছে?  bhabi ke chodar golpo

ভাবি হেসে বল্ল আমার ফেসবুকের অনেক অজানা ফ্রেন্ডদের দিয়ে চুদিয়েছি কিন্তু তুই সবার সেরা তুই পাস করেছিস তকে আজ আমি আমার উত্তরার ফ্লাটের ঠিকানা দিয়ে যাচ্ছি জখন আমার স্বামী বাসায় থাকবে না আমি কল করব কিংবা ফেসবুকে স্ট্যাটাস দিব এসে চুদে চুদে যাবি। 

Leave a Comment