আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

banglachoti uk

আমার নাম রিয়া। আমি এখন অনার্স ৩য় বর্ষের ছাত্রী। আমি আজ আপনাদের কাছে আমার প্রথম চোদাচুদির গল্প শেয়ার করবো।আমি ক্লাস এইট থেকেই প্রেম জীবনে আবদ্ধ ছিলাম।

আমার প্রথম প্রেমিক ছিলো রনি। খুবই সাধারন সম্পর্ক ছিলো আমাদের। আমার গল্পটা শুরু হয় আমার পরের প্রেমিকের সাথে। তার নাম আকাশ। আকাশের সাথে আমার প্রেমের সম্পর্ক হয় এসএসসি পরিক্ষা শুরুর কিছুদিন আগে থেকেই।

আমরা পাশাপাশি এলাকাতেই থাকতাম। তবে আমাদের পরিচয় ফেইসবুকের মাধ্যমে। আকাশের সাথে যখন আমার প্রথম সম্পর্ক হয় তখন আমাদের সম্পর্ক খুব সাধারণ ছিলো। bangla choti uk

তবে আমারও উঠতি বয়স ছিলো, যৌবন যেনো শরীর থেকে বেয়ে বেয়ে পরছিলো আমার।মূল গল্পে আসি। আমার ফিগার তখন ছিলো ৩২-২৫-৩৪। সেদিন আমাদের প্রথম দেখা হবে। আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

আকাশ বলেছিলো আমাকে নিতে আসবে রিক্সা করে। যথারীতি সময়ে সে আমাকে আমাদের বাড়ির পাশে থেকে নিতে আসে। আমরা একসাথে রিক্সায় উঠি।

এই প্রথম তার সাথে আমার দেখা। আর ঠিক প্রথম দেখাতেই সে রিক্সায় আমার কোমল চিকন কোমরটাতে হাত রাখে সেই রিক্সাতেই।আমি পরা ছিলাম নীল রঙের শাড়ি।

যেহেতু বাংলাদেশের আমরা সেহেতু শাড়ি পড়েছি এভাবেই যেন সব ঢেকে থাকে। কিন্তু আকাশের হাত যেন রিক্সাতেই আমার শাড়ি ভেদ করে আমার উলংগ কোমড় টা খুজে বেরাচ্ছে যেটা সে খুজে পায়নি।

bangla incest choti story বয়স্কা মা ও কাজের বুয়ার পাকা গুদ

প্রথম দেখাতে স্পর্শ করায় খুব লজ্জায় পরে যাই। সাথে সাথে তার হাতটা সরিয়ে দেই। সেও দুষ্টুমি ভরা হাসি দেয়।কিছুক্ষনের মধ্যেই আমরা রেস্টুরেন্টে চলে আসি। bangla choti uk

রেস্টুরেন্টটা তেমন কোনো আলিসান নয়। সাধারন রেস্তোরাঁর মতো। স্কুলের সকল কাপল রা এখানে এসে যৌন লিলায় মাতে। সেখানেই আমরা গিয়েছি।

অত:পর সেখানে গিয়ে একটা টেবিলে গিয়ে বসি। বলা বাহুল্য রেস্তোরাঁ টি বাশের কঞ্চি দিয়ে বেড়া দিয়ে তৈরি।আমরা কিছু খাবার অর্ডার করি বসে।

তখন আকাশ হঠাৎই উঠে গিয়ে ওয়েটারকে কি জেনো বলে দিলো সাথে হাতে ধরিয়ে দিলো ১০০ টাকার নোট। কিছুক্ষণ পর আমাদের টেবিলে আমাদের অর্ডার করা খাবার তো এলোই সাথে পর্দা টানিয়ে দেওয়ার ব্যাবস্থা করলো।

তখন আকাশকে জিজ্ঞেস করলাম পর্দা কেনো টানিয়ে দিলো। তখন আকাশ বললো “আমার মিষ্টি বউটার গালে একটু কিস করতে পর্দার ব্যাবস্থা করা”।আমি তখন লজ্জা পেয়ে চুপ করে নিচে তাকিয়ে থাকি।

হঠাৎই আবারও আকাশের হাত আমার কোমরটা জরিয়ে ধরলো। মনে হলো তার কোনো মুল্যবান কিছু আকরে ধরে আছে এতো জোরে চেপে ধরেছিলো। ব্যাথাও পাচ্ছিলাম ভালোও লাগছিলো।

new choti golpo খালার অতৃপ্ত ভোদার জ্বালা মিটানো khala choda

এরপর আকাশ আমার হাতটা ধরে আমাকে দার করিয়ে দিয়ে আমার কোমরসহ পেট জরিয়ে ধরে টেনে নিয়ে তার কোলে বসিয়ে দেয়। আমি লজ্জায় চোখ নিচু করে তার গলা জরিয়ে আকাশের কোলে বসে পরি।

আকাশ তখনই আমার গলায় খুব লম্বা সময় নিয়ে একটা কিস করে। এমন ভাবেই কিস করছিলো যেনো জুসের বোতল থেকে জুস চুষে খাচ্ছে। আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

আমার ভোদা হঠাৎই জানান দেয় আমার ভোদা ভিজে গেছে। সবে মাত্র এসএসসি পাস করেছি। পেন্টি শুধু পিরিয়ড চলাকালীন পরি।সেদিন শুধু টাইস এর ওপর শাড়ি এবং কালো ব্রা পরেছিলাম। bangla choti uk

আকাশ আমার গলায় চুমু দিতে দিতে তার শক্ত হাতে আমার বাম পাশের দুদটা যেনো খামচে ধরে নিলো।দুদ টিপুনি এর আগে খেয়েছি কিন্তু এতো জোরে এই অব্দি দুদ টিপুনি খাইনি।

সাথে সাথে আমি সজোরে আহহহহহহ করে উঠলাম। আওয়াজ করার সাথে সাথে আমি নিজেই নিজের মুখ চেপে ধরলাম ভয়ে যদি কেও শুনে ফেলে! কিন্তু আকাশের সেদিকে খেয়াল নেই।

আকাশ অনবরত আমার বাম দুদটা দলাই করেই যাচ্ছে। আকাশের কোলো বসে যখন তার দুদ টিপা খাচ্ছিলাম তখন আমার পাছার খাজে শক্ত হয়ে ওঠা আকাশের ধন গুতো দিচ্ছিলো। যা আমাকে এতোই সুখ দিচ্ছিলো যেনো এই সুখটাই আমি সবসময় চাচ্চিলাম।

আমি সবকিছু যেনো হঠাৎই ভুলে গিয়ে আকাশকে শক্ত করে জরিয়ে ধরি। আকাশ এবার আমার কাধে রাখা শাড়ির আচলটা তার ঠোট দিয়ে ধরে আস্তে আস্তে আমার কাধ থেকে ফেলে দিচ্ছিলো।

আমি ভাবছিলাম বাধা দিবো কিন্তু আমার শরীরের কাছে আমি পেরে উঠতে পাতছিলাম না। বরং আমি আকাশের পিঠ আমার নখ দিয়ে খামচে ধরে ছিলাম। মনে মনে ভাবছিলাম কুমারিত্ব টাই শুধু দিবো না। শুধু তো শরীরটাই চেটে খাবে। তাতে সমস্যা কোথায়।

আকাশ আমাকে দার করুয়ে দেয় হঠাৎই। দাড় করাতেই আমার শারীর আচলটা ধরে টানতে থাকে। আমার লজ্জাটাই জেনো আমাকে আরো সুখ দিচ্ছিলো। bangla choti uk

মামীর গুদটাও টাইট mami wordpress choti 2023

গতো রাত পর্যন্তও যাকে আমি কখনো দেখি নি চিনতাম না এখন সেই আমার কোমর শরীর থেকে শাড়ি খুলে নিচ্ছে, তার সামনে আমি উলংগ হতে চলেছি। ভাবতেই আমার ভোদা থেকে যেনো আরো বেশি পানি বেরুতে লাগলো।

আকাশ পরক্ষনেই আমার শরীর থেকে শাড়ি পুরোপুরি খুলে নিয়ে নেয় তার হাতে এবং আমি শুধু ব্রা আর কালো টাইসে এক অজানা প্রেমিকের সামনে দারিয়ে আছি। আমি চোখ যেনো খুলতেই পারছিনা। হাত দুটু একত্র করে লজ্জায় চোখ বুজে দারিয়ে আছি।

এবার আকাশের শরীরে যেনো আরো শক্তি চলে আসলো। একটা হ্যাচকা টান দিয়ে আমাকে তার কোলের উপর বসিয়ে দেয়। এবার আকাশ আমার ঠোট জোরা পেয়ে বসলো যেমন। আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

পারছে না আমার ঠোট যেনো কামরে খেয়ে নেয়। খুবই হিংস্রতার সাথে যেনো আমার ঠোট কামড়ে কামড়ে চুষে চলেছে। থামতে যে বলবো লজ্জায় সেটিও মুখ দিয়ে বের হচ্ছিলো না। bangla choti uk

কামড়ের ব্যাথাতে ঠিক মতো চিতকার ও দিতে পারছিলাম না। শুধ্য উম্মম উম্মম্ম আম্মম্মম শব্দ হচ্ছিলো। আকাশ হঠাৎই আবার আমাকে কলে বসিয়েই পিছয়ে ঘুরিয়ে দিয়ে আমার পিঠের থেকে আমার ব্রা এর হুক খুলতে লাগলো। যেমন তেমন করেই খুলে নিয়ে ফেলে দিলো মাটিতেই।

আবার শুরু হলো আমার কচি শরীরে আকাশের কামড়। দুদ দুটো উন্মুক্ত হতেই আমার ৩২ সাইজের দুদ একটা পুরোই মুখের ভেতর নিয়ে এমন ভাবে চুষছিলো যেনো আমার বুক ভরা দুধ চুষে খাচ্ছে।

আমি আকাসের মাথা দু হাতে আমার দুদের সাথে চেপে ধরে আমার দুধ খাওয়াচ্ছিলাম। এর আগে শুধু দুদ টেপাই খেয়েছি, কখনো দুদ খাওয়াই নি।

সুখের আবেশে আমি আহ উম্মম আহহহহহহহ আস্তে আকাশ উফফফফ আওয়াজ করে যাচ্ছিলাম। পালাক্রমে আকাশ আমার দুদ চুষেই যাচ্ছিলো।

আমি সুখের আবেশে ভেষে বেরাচ্ছিলাম। আমার মাথা যেনো ঝিম ঝিম করছিলো। কখনো আমার দুদ খাচ্ছিলো, কখনো বা আমার নাভির গভিরে জিভ ঢুকিয়ে চুষছিলো।

হঠাত আকাশ আমার টাইসের অপর দিয়ে আমার ভোদায় খামচে ধরে। আমি সাথে সাথে আঁতকে উঠি। সে একটা হাসি দিয়ে বলো, “শুধু হাতই দিবো ভয় নেই”।

আমিও নির্ভয়ে তাকে বাধা দেওয়ার কথা ভুলে যাই। আমার টাইসের উপর দিয়ে আকাশের হাত যেনো আমাকে পাগল করে দিচ্ছে। নেশাগ্রস্ত মানুষের মতো আমিও কাম নেশায় মাতাল হয়ে যাচ্ছিলাম। মাথাটা যেনো ঘুরাচ্ছিলো। ঘেমে আমার শরীর গোসল প্রায় হয়ে গিয়েছিলো। bangla choti uk

কাম নেশায় এতোটাই মাতাল হই যখন হঠাৎই আমার ভোদায় গরম অনুভুতি টের পাই। আমি জানি না কি হচ্ছিলো। আমার চোখ আধো খোলা ছিলো, মাথা ঝিম ঝিম করছিলো, আর ভোদা এতোই গরম ছিলো যে আমি ছটফট করছিলাম। ভোদায় গরম লাগার কারন ছিলো আকাশের জিভ। আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

কখন যে আকাশ আমাকে টেবিলের উপর শুইয়ে দিয়ে আমার টাইস খুলে নিয়ে আমার ভোদা চুষা শুরু করেছে বুঝতেই পারি নি। শুধু বুঝতে পারছিলাম, ভোদাগ গরম ভাবটা বেরে গেছে।

আমার ঘোর কাটে যখন একটা হালকা ব্যাথা অনুভুতি হয়, ভালো ভাবে টেবল থেকে আধো শোয়া থেকে উঠে দেখু আমার দু পা এর মাঝে আকাশ এর লম্বা ঠাটানো ধন আমার ভোদার ঢুকতে যাচ্ছে।

আমি সাথে সাথেই আকাশকে বলি, ” আকাশ এটা না প্লিজ”। আকাশ বলে, “প্লিজ জান একটি”। আমি তবুও না বলে যেতেই থাকি। তখন আকাশ আমার উপর উঠে এসে আমার গলা কিস করতে থাকে আমি আবারো সুখের সাগরে ভাসতে শুরু করি।

আকাশ হঠাৎই বললো, ” জান সরি”। আমি বলতেই যাচ্ছিলাম সরি কেনো ঠিক তখনই আকাশ আমার মুখটি চেপে ধরে তার ধনটা আমার কুমারী কচি ভোদায় ঠেশে ঢুকিয়ে দেয়। bangla choti uk

coti golpo new আমি 38 দুধের পায়েল আমার সেক্স কাহিনী

আমার করার মতো শুধু ছটফটই করত পারছিলাম এবং মুখ চেপে ধরাতে উম্মম্মম আম্মম্মম্মম উহু উহু…… উম্মম্মম্ম শব্দ হচ্ছিল।আকাশ তার মতো করেই পাগল এর মতোই আমাকে যেমন ইচ্চে চুদে যাচ্ছিলো।

আমি এতোটাই ব্যাথা পাচ্ছিলাম মনে হচ্ছিলো ব্লেড দিয়ে আমার ভোদা কেটে দিয়েছে। যন্ত্রনায় কাতরাতে থাকি। আকাশ ৭-৮ মিনিট টানা আমাকে চুদেই চলে ঠিক ওভাবেই, আমার উপর উঠে আমার মুখ চেপে ধরে।

আমার চিতকার শুধু উহহহ উম্মম আম্মম আম্মম শুনা যাচ্ছিলো। আকাশ আমার গুদের ভেতরই মাল ঢেলে আমার ওপর শুয়ে পরে মুখ থেকে হাত সরিয়ে নিয়ে আমার গলায় কিস করতে থাকে।

হঠাৎই যেনো যেই ব্যাথার যন্ত্রনায় কাতরাচ্ছিলাম সেই ব্যাথাটাই সুখে পরিনত হয়ে গেলো। হঠাৎ খুব আরাম লাগছিলো ভোদার ব্যাথাটা।

আমিও আকশকে জরিয়ে ধরি।১০ মিনিট আমরা শুয়েই থাকি।এরপর আমরা উঠে বসি এবং আমি আমার শাড়ি বেশ খানিক সময় নিয়েই পড়ে নেই।

তখন আকাশ তার পকেট থেকে একটি টেবলেট বের করে বলে “এটা খেয়ে নাও”। আমি টেবলেট টা খেয়ে নেই। এর পর সেই রেস্টুরেন্ট থেকে কোনো রকম ভাবে আস্তে আস্তে হেটে রিক্সা অব্দি এসে বাসায় চলে আসি।এটাই আমার জীবনের প্রথম চোদাচুদির অভিজ্ঞতা ছিলো। আসা করি ভালো লেগেছে আপনাদের। আমার ভোদা হঠাৎ জানান দেয় আমার ভোদা ভিজে গেছে

Leave a Comment

error: