আমি পাগলের মতো বাড়াতা চাটতে লাগলাম

bangladeshi choti golpo

আমি নিলা আমি দেখতে অনেক সুন্দর তাই আমি যখন স্কুলে পড়তাম তখন থেকেই আমার বান্ধবিদের বলতাম আমি বড় হয়ে সাবনুরপপির মত মডেল হব। মনের মাজে স্বপ্ন ছিল নামী দামী মডেল হব তাই ভিবিন্ন জন কে ভিবিন্ন ভাবে খুসি করতে করতে আমি মডেলের তালিকায় এসে গেলাম। দেশে এখন এত মডেল কেউ কার নাম মনে রাখতে পারে না তাই সিদ্দান্ত নিলাম যে করেই হউক এমন একটা কিছু করতে হবে যাতে সবার মুখে মুখে থাকে নিলা নাম। বাংলা চটি গল্প

রাতে শুয়ে এ গল্প পড়তে পড়তে হটাৎ মাথায় এক আইডিয়া এল যদি নামী দামী কোন লোক কে খুসি করে এর কিছু ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেই তাহলে প্রভা, সারিকা ও সানিলিউনের মত আমারও ডিম্যান্ড ভেড়ে যাবে ১০০% সত্য।

শুয়ে আমার প্রিয় এক বান্দবি শিলা কে কল করে সব কিছুই বললাম সে আমার মত অন্ধকার জগতের বাসিন্দা সে এক জন নামী দামী BNP এর একজন রাজনীতিবিদের কথা বল আমি বললাম দেখ শিলা রাজনীতিবিদ এমনিতেই খারাপ এদের কে নিয়ে পাবলিসিটি করার চেয়ে রাস্তার ছেলেদের সাথে একটু ফষ্টি নসটির ভিডিও করে পাবলিসিটি করা অনেক ভাল। bangla choti golpo

আমার কথা সুনে শিখা বললো তাহলে নতুন টিভি চ্যানেলের মালিক রাসেল এর সাথে হলে কেমন হয়। আমি বললাম দেখ মিডিয়ার সবাইকে আমার ভাল করে চেনা আছে এদের কারও সাথে স্কেন্ডাল হলে এরা এটা কে ছবি কিংবা মুভির একটি বাতিল সট হিসেবে চালিয়ে দেয়। আমার এসব কথা সুনে শিলা রাগে ফোন কেটে দিল।

তারপর শুয়ে ফেসবুকে ভাল নামী দামী ছেলে খুজছি এমন সময় দেখলাম ভেরিফাইড প্রফাইলের এক ছেলে নাম সাগর। আমি একটি ম্যসেজ দিলাম সাগর ভাই আমি মডেল নিলা আমি আপনার বন্ধু হতে চাই।সাগর ভাই প্রাই ১৫মিনিট পর রিপ্লে করে বললো না দেখে অচেনা কারও সাথে আমি বন্ধুত্ব করি না।  আমি বললাম আমি আপনার ভক্ত আপনি কোথায় কখন দেখা করতে চান। banglachotikahini

সাগর ভাই বললো দেখেন আপনি মডেল আর আমি নামী দামী ব্যক্তি দুজনের অনেক শত্রু তাই আপনি কাল গুলশানের একটি মডেল এজেন্সিতে চলে আসুন সেখানে দেখা করলে কেও কিছু বুঝতে পারবে না। আমি বললাম ঠিক আছে আমি কাল আপনার সাথে গুলসানে দেখা করছি।

তারপর সকাল বেলা গুম থেকে উঠে চলে গেলাম গুলশানে সেই মডেল এজেন্সিতে, রিসিপ্সনিস্ট আমাকে দেখেই বললো সাগর ভাই ভিতরে আছে সরাসরি চলে যান তিন নাম্বার রুমে। রুমে ডুকতেই সাগর ভাই দৌরে এসে বললো নিলা তুমি এত সুন্দর কেন একটু ছুয়ে দেখতে পারি?

আমি বললো শুধু ছুয়ে কেন জরিয়ে ধরে দেখুন আমি আপনার ভক্ত। আমার কথা সুনে সাগর ভাই হেঁসে জরিয়ে ধরে বললো তুমি সত্যি একটা জিনিশ। আমি বললাম আমি মডেল প্রতি দিন শত শত মানুষ কে জরিয়ে ধরে তাদের ইচ্ছা পুরন করতে হয়।

আমার কথা শুনে সাগর ভাই বললো আমার একটা ইচ্চা পুরন করবে? আমি বললাম সাগর ভাই আপনার কি ইচ্ছা পুরন করতে পারি বলুন। সাগর ভাই বললো চোখ বন্ধ কর। আমি বললাম এত ছোট ইচ্ছা আপনার আচ্ছা ঠিক আছে আমি চোখ বন্ধ করছি চোখ বন্ধ করতেই তিনি আমার উপর ঝাপিয়ে পরলেন। new choti golpo

আমি বললাম সাগর ভাই কি করসেন এইসব, তিনি বললেন তুমি  জড়িয়ে ধরে সবার ইচ্ছা পুরন কর আজ আমার ইচ্ছে পুরন করতে হবে। আজকে আমি তুমাকে চুদতে চাই এই কথাই বলে আর উনি থামেন নি সরাসরি আমার মাই দুইটা চটকা কাতে লাগলেন।

অতঃপর তার নুনুটা ঠিক আমার যোনীর  মুখটার কাছাকাছি। তার  নুনুর ডগাটা, আমার গুদের মুখে স্পর্শ করতেই আমার দেহটা কেঁপে উঠলো।আমি কিছুই বললাম না।কেনোনা, আমারও ইচ্ছা ছিল সাগরের মত এত নামী দামী ব্যক্তি কে দিয়ে স্কেন্ডাল তৈরি করব, কিন্তু প্রথম দিন ইচ্ছা পুরন হয়ে যাবে ভাবতেই পারিনি। 

সাগর তার নুনুর ডগাটা আমার গুদের মুখটায় ঘষে ঘষে, ঢুকানোরই একটা চেষ্টা চালাতে লাগল।আমিও কেমন ছটফট করে হাফাতে লাগলাম।কিন্তু কিছুতেই ঢুকাতে পারলেন না।তার পর তিনি তার বাড়াটা আমার মুখের ভিতর পুরে দিলেন আর ত তাআমি পাগলের মর বাড়াতা চাটতে লাগলাম।তারপর সে আমার গুদ পাগলের মত চাটতে লাগল আআআ কি যে ভাল লাগছিল আপনাদের আমি বলে বুঝাতে পারব না।

সাগর এবার আমার গুদের মধ্যে তার বাড়াটা সেট করে খুব জোরে দিলো এক ঠাপ আমার মনে হচ্ছিলো জেনো আমার গুদটা চিরে যাচ্ছিলো।তার বাড়া আট ইঞ্ছির কম হবেনা, বাড়াটা জেনো আমার গুদের ভিতর এক তান্ডোব ঝর তুলেছে। bangla new choti golpo

আর আমি আহ আহ উফ আহ করতে লাগলাম।সাগর হঠাৎ বলতে লাগলো,মাগি তোর রসে ভরা ভোদা চুদে চুদে আজ মাথায় উঠাবো বলে তার শরিরের সব শক্তি তিয়ে চুদতে লাগল।আমিও তার রামঠাপের চোদার চোটে ঠিক থাকতে পারলাম না।

তার পিঠ খামচে ধরে চেচাতে লাগলাম আহহহহ উফফফফফ আআআআআআআ উম উম উম উম আআ আহ চোদো আমায় আরো জোরে চোদো ,তোমার চোদা খাওয়ার জন্য আমার গুদের দরজা সারা জীবনের জন্য খোলা এমন কথা বলতে লাগ লাম।

আহ আহ আহ উফফফফফফফফফফ কি শক্ত তোমার বাড়া,  আমি প্রতিদিন তোমাকে দিয়ে গুদ চোদাবো।প্রায় ২০মিনিট চোদার পর তিনি আমার গুদের মধ্যে মাল ঢেলে দিলেন।এ সুখের কথা আমি সারা জীবন ভুলতে পারবনা।

আমি পাগলের মতো বাড়াতা চাটতে লাগলাম আমি পাগলের মতো বাড়াতা চাটতে লাগলাম Reviewed by New Choti Golpo on 11:41 PM Rating: 5

No comments:

Powered by Blogger.