সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

sot ma ke chodar golpo আমার নাম স্বপন। বয়স ১৯ ছুঁই ছুঁই। আমার যখন দশ বছর তখন আমার মা মারা যান। মায়ের মৃত্যুতে বাড়িটা একেবারে ফাঁকা হয়ে যায়। আমাদেরকে রান্না করে খাওয়ানোর মতো কোন একজন মানুষও ছিলনা।

মাঝে মধ্যে চাচীরা এসে রান্না করে দিয়ে যেতো। আর বেশিরভাগ সময়েই আমি না হয় বাবা কোন রকমে দুইটা ডাল ভাত রান্না করে খেয়ে নিতাম। আমি তখন সবে মাত্র ক্লাস ফাইভে পড়ি।

একদিকে আমার লেখা পড়ার ক্ষতি হচ্ছে অন্যদিকে বাবার শরীরটাও খারাব হতে লাগলো। এমন পরিস্থিতিতে আমাদের মুরব্বি কিসিমের কয়েকজন আত্মীয় বাবাকে বিয়ে করার জন্য পরামর্শ দিলো।

বাবা প্রথমে রাজী হয়নি। পরর্তীতে সবার চাপে বাবা বিয়ে করতে রাজী হয়। মুরব্বিরা পাত্রী দেখার কয়েক দিনের মধ্যেই সদ্য বিধবা সন্তানবিহীন একজন পাত্রীর সন্ধান পায়। বাবা মেয়েটাকে দেখে পছন্দ করে ঠিকই তবে বিয়ে করার জন্য কঠিন এক শর্ত দিয়ে দেয়। শর্তটা হলো

বিয়ের পর মেয়েটা মানে আমার হবু ছোট মা বাচ্চা নিতে পারবেনা। প্রয়োজনে বাবা তার নামে বসত বাড়িতে পাঁচ শতাংশ এবং পাঁচ বিঘা ধানি জমি লিখে দিবে। ছোট মা’র বাবা খুবই গরীব ছিল। bangla chuda chudi golpo

দিন আনে দিন খায়। ছোট মা দেখতে খুব সুন্দরী তাই আমাদের আত্মীয় স্বজন সবাই বাবাকে এখানেই বিয়ে করার জন্য জোর তাগিদ দিতে লাগলো। বিয়ের সময় ছোট মা’র বয়স ছিল মাত্র পনেরো বছর।

অভাবের সংসার তাই ভাল পাত্র পাওয়ায় বিয়ের বয়স না হতেই বছর খানেক আগে বিয়ে দিয়ে দেন। জামাই বিদেশে থাকতো। তিনমাসের ছুটিতে এসে ছোট মাকে বিয়ে করে আবার বিদেশে চলে যায়।

গ্রামের নানা চুদলো তার শহুরে সেক্সি নাতিকে -চটি গল্প

বিয়ের ছয়মাস পরেই ছোট মা’র সেই স্বামী বিদেশে একটি সড়ক দূর্ঘটনায় মারা যান। পরবর্তীতে ছোট মা’র সেই শশুরবাড়ির লোকজন আর ছোট মাকে কোন প্রকার সহযোগিতা, আশ্রয় বা ঠাঁই দেয়নি।

কপালদোষে ছোট মা গরীব বাবার ঘরে ফিরে আসে। যাই হোক যে কথা বলতে ছিলাম, অবশেষে বাবার শর্ত সাপেক্ষেই ছোট মা’র পরিবার বাবার সাথে বিয়ে দিতে রাজী হয়। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

ছোট মা দেখতে অনেক সুন্দরী এবং আমাদের সংসারের জন্যও কোন একজন দরকার ছিল সব কিছুই ঠিক আছে কিন্তু তারপরেও কেন জানি আমি আমার ছোট মাকে মেনে নিতে পারলাম না।

sot ma ke chodar golpo
sot ma ke chodar golpo

কখনও ইচ্ছে করে তার সাথে কথা বলতাম না। আমি আমার রুমে সব সময় দরজা লাগিয়ে পড়ার সময় পড়তাম আর পড়তে ভাল না লাগলে শুয়ে থাকতাম। ছোট মা অবশ্য বুঝতে পেরেছে আমি তাকে সহজভাবে মেনে নিতে পারিনি।

তাই তিনি আপ্রাণ চেষ্টা করছে আমাকে স্বাভাবিক করতে। এভাবে বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পর হঠাৎ একদিন বাবার শ্বাস কষ্টটা একটু বেড়ে যায়। শীতের দিনতো, তাই শ্বাস কষ্টটা সহ্যের মাত্রা ছাড়িয়ে গেলো।

আমি বাবার ভয়ানক কাশির শব্দ শুনে দৌঁড়ে বাবার শোবার ঘরে গেলাম। গিয়ে দেখি বাবা একা একা কাশতে কাশতে কফ ফালানোর পাত্রটা খুজতাছে। sot ma choti golpo

আমি খাটের নিচ থেকে কফ ফালানোর পাত্রটা বাবার সামনে রাখলাম আর বাবা তার বুকের ভিতর জমে থাকা কফগুলো ধীরে ধীরে পাত্রটায় ফেলতে শুরু করলো।

এরই মধ্যে ছোট মা মনে হয় বাথরুমে গোসল করতে ছিল, বাবার কাশি আর আমার শব্দ শুনে পেটিকোট আর ব্লাউজ পড়েই দৌঁড়ে বাবার রুমে চলে আসলো। বাবার কাশিটা একটু কমে আসলে আমি আমার রুমে চলে আসি।

মা বেঁচে থাকতে মা-ই আমাকে গোসল করাতো, নিজের হাতে খাইয়ে দিতো। মা’র মৃত্যুর পর এই জিনিসগুলো খুব মিস করি। তবে বাবা সময় সুযোগ পেলেই আমার অনেক যত্ন আদর করতো।

আমি অবশ্য এখন নিজে নিজে গোসল করতে, নিজের হাতে খাওয়া দাওয়া করা শিখেছি। বাবা অবশ্য বিয়ের আগেই বলেছিল আমাকে যেন বিশেষভাবে যত্ন করে।

আমার যেন কোন প্রকার মায়ের ভালবাসার অভাব না থাকে। ছোট মা ও আমাকে প্রথম দিন থেকেই তার হাতে খাওয়ানো, গোসল করানোর জন্য চেয়েছিল কিন্তু আমিই নিজে নিজে সব করতাম। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

ছোট মা আমাদের বাড়িতে আসার প্রায় পনেরো বিশদিন পর ধীরে ধীরে ছোট মা’র সাথে মিশতে শুরু করি। বাবা ব্যবসার কাজে সকাল আটটার মধ্যেই নাস্তা করে চলে যেত। new choti golpo

সুন্দরী বিধবা মায়ের গুদে ছেলের বন্ধুর বাড়া নিয়ে চুদাচুদি

বাড়িতে সারাদিন আমি আর ছোট মা-ই থাকতাম। পুরো বাড়িটা পাকা দেয়ালে ঘেরা। সামনের দিকে বড় একটা গেট আর পিছনে চাচাদের বাড়ির দিকে ছোট্ট একটা গেট।

বিশার বাড়িতে আমি আর ছোট মা অনেক আনন্দেই থাকি। স্কুল বন্ধ। ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে কিছুদিন আগে। সামনের জানুয়ারী মাসেই হাই স্কুলে ভর্তি হবো। তার আগ পর্যন্ত বাড়িতেই ছোট মা’র সাথে সময় কাটাতে হবে।

দিনটা ছিল সোমবার। বাবা সকাল সকাল দোকানে চলে গেছে। ছোট মা দুপুরের রান্নার জন্য সব কিছুর আয়োজন করছে। আমি ছোট মা’র পাশেই বসে আছি। ছোট মা’র পরনে তখনও নাইট ড্রেস।

ড্রেসের বুকের দিকটায় বুতামগুলো একটা থেকে আরেকটার দূরত্ব এতবেশি তারউপর দুইটা বুতাম খোলা। ছোট মা বসে বসে তরকারি কাটতাছে।

তরকারি কাটার পজিশনে বসার কারণে ছোট মা’র দুধজোড়া যেন বুতাম না লাগানো নাইট ড্রেসের ফাঁক দিয়ে বের হয়ে আসছে। ছোট মা’র দুধ দুইটা দেখতে খুব সুন্দর ছিল। bangla choti golpo 2023

আমি বার বারই ছোট মা’র দুধের দিকে তাকিয়ে থাকতাম। ছোট মা অবশ্য কিছু লক্ষ্য করতো না। ছোট মা আমাকে সত্যি সত্যিই অনেক আদর করে। অনেক ভালবাসে, অনেক খেয়াল রাখে।

আমার কাছে ছোট মা-ই এখন সব। ছোট মাকে আমিও অনেক ভালবাসি। কারণ ছোট মা’র সাথে প্রথম দিকে না মিশলেও এখন ছোট মা-ই আমাকে খাইয়ে দেয়, গোসল করিয়ে দেয়, রাতে যতক্ষণ না ঘুম আসে ততোক্ষণ আমার মাথায় হাত বুলিয়ে দেয়।

ছোট মা অনেক ভাল। গরীবের মেয়েতো তারউপর কপালমন্দ অল্প বয়সে প্রথম স্বামীটাকে হারিয়েছে তাই অনেকটা নিঃস্বার্থভাবেই আমাদের সাথে মিশে গেছে।

সৎ মা চটি গল্প
সৎ মা চটি গল্প

সারাদিনই সংসারের কামকাজ আর আমাকে নিয়ে ব্যস্ত থাকে। বাবা বাড়িতে থাকলে বাবাকে সময়মতো ঔষধ খাইয়ে দেয়। সোজা কথা আমাদের বাপ-বেটার খুব ভাল ভাবেই খেয়াল রাখে।

কখন কার কি লাগবে ছোট মা এটা খুব সহজেই রপ্ত করে ফেলেছে। যাই হোক ছোট মা’র তরকারী কাটা শেষ আর আমার দুধ দেখাও শেষ। আমি আমার রুমে গিয়ে টিভি দেখতে লাগলাম। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

ছোট মা’র রান্না শেষ হলে আমাকে গোসল করানোর জন্য নিজের হাতে টিভি বন্ধ করে হাত ধরে নিয়ে গেল। একটা সময় কেন জানি ছোট মা’র দুধজোড়া হাতাইতে ইচ্ছে করে।

আর যখনই ছোট মা’র ডাগর ডাগর ঠাসা দুধজোড়া দেখি তখনই আমার ধোনটা কেমন জানি শক্ত হয়ে কামানের মতো তাক করে থাকতো। কেন এমন হতো কিছুই বুঝতাম না। ভেবেছিলাম ছোট মাকে জিজ্ঞেস করবো।

কিন্তু ছোট মা যদি রাগ করে তাই আর বলিনি। বাথরুমে ঢুকার পরেই ছোট মা আমার জামা কাপড় খুলে ফেলতো। কখনও কখনও হাফপ্যান্টটাও খুলে ফেলতো। ভোদায় হাত দিয়ে দেখেন ইতিমধোই তা রসে জবজব করছে

আগে হাফপ্যান্ট খুললেও তেমন কোন সমস্যা বা লজ্জা লাগতো না কিন্তু একটা সময় ছোট মা হাফপ্যান্ট খোলতে চাইলে আর খোলতে দিতাম না। কারণ হাফপ্যান্টের ভিতরে ধোন আমার শক্ত হইয়া প্যাঁচাইয়া থাকতো।

ছোট মা যদি হাফপ্যান্ট খুলে ধোনের এই অবস্থা কিছু বলে তাই তখন আর হাফপ্যান্ট খোলতে দিতাম না। গোসল করার সময় ছোট মা ও তার পরনের সব কাপড় খুলে ফেলতো। ma ke chodar golpo

পরনে শুধু ব্রা আর পেটিকোট থাকতো। ঐ পোশাকেই ছোট মা আমাকে গোসল করাতো। আমি ছোট মা’র পুরো শরীর মুখস্থ করে ফেলেছিলাম। ছোট মা’র শরীরের কোথায় কি এমনকি তার শরীরের প্রতিটা পশমও আমি বলে দিতে পারবো।

একদিন ছোট মা আমাকে গোসল করানোর আগে বলতাছে-স্বপন আমার পিঠটা একটু মেজে দেতো বাবা। এই বলে ছোট মা একটা শরীর মাজার জালি আমার হাতে ধরিয়ে দিল।

আমি জালিটা হাতে নিয়ে ছোট মা’র সুন্দর পাছাটার পাশে বসে নরম হাতে সাদা ধপধপে মশৃন পিঠটা মাজতে শুরু করলাম। জালি দিয়ে মেজে তেমন একটা ফিলিংস পাচ্ছিলাম না।

তাই কিছুক্ষন জালি দিয়ে মাজার পর ছোট মাকে বললাম- ছোট মা জালিটা কেমন জানি খসখসে, হাত দিয়ে মেজে দেই? ছোট মা বললো দে। আমি জালিটা রেখে হাত দিয়ে ছোট মা’র সারা শরীর স্পর্শ করতে লাগলাম।

চোদা চোদি কি জিনিস না জানলেও ঐদিকে ধোনবাবা পানো সাপের মতো ফঁনা তুলে হাফপ্যান্টের ভিতর থেকে ফোঁস ফোঁস করছে। মনে হচ্ছিল আমার ধোনটা ছিড়ে যাচ্ছে। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

এদিকে ধোনবাবার কথা ভাবতে ভাবতে ঘষা মাজার হাতটা ছোট মা’র পিঠ থেকে সরে গিয়ে সোজা দুধের দিকে চলে গেছে। ছোট মা খেয়াল করেনি নাকি বাচ্চা ভেবে কোন মাইন্ড করেনি কিছুই বুঝতে পারলাম না।

একসময় ছোট মা বললো কিরে আরেকটু ভাল করে দে। আমি এবার একটু নড়েচড়ে বসে আমার ধোনটা ছোট মা’র পাছার কাছাকাছি নিয়ে জোরে জোরে পুরো শরীরটা মাজতে থাকলাম। নিউ চটি গল্প

আমার শরীরটা ঝাকি মারতে মারতে ছোট মা’র শরীর মাজার সময় কতবার যে ধোন আমার ছোট মা’র পাছার মধ্যে গিয়ে ধাক্বা মারছে কে জানে? মনে মনে ভাবছি আমার ধোন যেভাবে ছোট মা’র পাছাকে ধাক্কা মেরেছে ছোট মা আবার কিনা কি বলে।

এই ভেবে ছোট মা’র পাছা থেকে একটু দূরে বসে আবার ছোট মা’র শরীর মাজতে থাকলাম। শরীর মাজার সময় বার বারই হাত আমার ছোট মা’র দুধের দিকে চলে যেতো। একটা সময় ছোট মা টের পেয়ে গেলো।

আমি যে ইচ্ছে করেই বার বার ছোট মা’র দুধ ঘষা মাজা করছি, এটা ছোট মা মোটামোটি নিশ্চিত হয়ে গেলো। তার কারণ হলো তখনও ছোট মা’র শরীর মাজার সময় ধোনটা ছোট মা’র পাছায় তিন চার বার ধাক্কা লেগেছিল।

ছোট মা খুব বুদ্ধিমতী ছিলেন তাই ব্যপারটা এড়িয়ে গিয়ে সেদিনকার মতো ছোট মা’র রসালো শরীর ঘষা মাজার দায়িত্ব থেকে বিরত রাখেন। ইতিমধ্যে ভয়ে ধোন আমার শুয়ে পড়েছে। বাংলা চটি গল্প ২০২৩

ছোট মা আমাকে গোসল করিয়ে বাথরুম থেকে বের করে দিল ঠিকই কিন্তু বাথরুমের দরজার ছিটকিনি আর লাগাননি। আমি মিনিট দশেক পরে আমার শরীরটা মুছে দেয়ার জন্য ছোট মাকে বলতে গেলে বাথরুমে গিয়ে দেখি ছোট মা সঠান কালো একটা বেগুন তার প্রস্রাবের রাস্তা দিয়ে একবার ভিতরে ঢুকাচ্ছে আরেকবার বের করছে। ছোট মা আমাকে দেখে হতবম্ব হয়ে গেলো।

অনেকটা ভাঙা ভাঙা স্বরে বললো- কিরে আবার এসেছিস কেন? আমি বললাম- তুমিতো আমার শরীর মুছে দিলে না। তখন ছোট মা বেগুনটা বালতিতে ভেজা কাপড়ের ভিতর রেখে দিয়ে আমার শরীর মুছে দিল। আমি রুমে চলে আসলাম।

রুমে আসার পর বার বার ভাবতে লাগলাম ছোট মা বেগুনটাকে কেন তার প্রস্রাবের রাস্তা দিয়ে ঢুকালো আর বের করলো। এটা ভাবতে ভাবতে দুপুরের খাবার না খেয়েই ঘুমিয়ে গেলাম।

ঘুমটা ভাল করে শেষ না হতেই ছোট মা সবকিছু গোছগাছ করে ভাত খাওয়ার জন্য ঘুম থেকে জাগালো। ভাত খাচ্ছি আর বার বার ছোট মা’র বেগুন ঢুকানোর দৃশ্যটা কল্পনা করছি। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

ছোট মা যখন তার গুদ দিয়ে বেগুনটা ঢুকাচ্ছিলো তখন তার চোখ মুখ যেন কেমন দেখাচ্ছিলো। ভাত খেতে ইচ্ছে করছেনা। তবুও কোনমতে শেষ করলাম। খাওয়া শেষে আবার বিছানায় গিয়ে শুয়ে পড়লাম।

এদিকে ছোট মা ও খাওয়া দাওয়া শেষ করে শুয়ে পড়েছে। ছোট মা শুয়ে পড়েছে দেখে আমি আবার বাথরুমে গেলাম। দেখতে চাইলাম ঐটা কি আসলেই বেগুন ছিল নাকি অন্য কিছু। bondhur bou chodar golpo

বাথরুমে গেলাম ঠিকই কিন্তু বেগুনটা আর পাইলাম না। আবার বিছানায় এসে শুয়ে রইলাম। বিকাল পাঁচটার দিকে ছোট মা ঘুম থেকে উঠে আমাকে নিয়ে ছাদে গেল। ছাদে কয়েকটা মরিচ গাছ ছিল। সত মাকে চুদার গল্প

গাছগুলোতে আমি আর ছোট মা প্রতিদিনই পানি দেই। সেদিনও গাছগুলোতে পানি দিলাম এবং ছাদে বসে মা ছেলে অনেকক্ষণ গল্প করতে লাগলাম। গোসলের পর ছোট মা শাড়ি পড়েছিল।

শাড়ির গোছাটা একটু নিচের দিকে পড়ায় ছোট মা’র নাভীটা খুব সুন্দরভাবে দেখা যাচ্ছিলো। গল্পের ফাঁকে আমি কয়েকবার ছোট মা’র নাভীর দিকে তাকালাম। শেষের বার যখন ছোট মা’র নাভীটার দিকে তাকাই তখন ছোট মা’র চোখে চোখ পড়ে গেলো।

আমার দিকে বড় বড় চোখ করে তাকিয়েছিল ঠিকই কিন্তু একটা মুচকি হাসিও দিলো। ছোট মা’র মুচকি হাসিটা দেখে মনের ভেতরের ভয় কিছুটা দূর হলো। সন্ধ্যা হয়ে এলো। মা ছেলে দু’জনই রুমে চলে আসলাম।

ছোট মা বললো চল টিভি দেখি। আমি বললাম চলো। আমরা টিভির রুমে গিয়ে টিভি দেখতে লাগলাম। আমি ছোট মা’র কোলে শুয়ে শুয়ে টিভি দেখছিলাম।

টিভি দেখার সময় ছোট মা যতবারই নাড়াচাড়া করেছিল ততোবারই ছোট মা’র দুধজোড়া আমার মাথায় কখনওবা মুখে ধাক্কা লেগেছিল। আর ঐদিকে আমার ধোনবাবা হাফপ্যান্টের ভিতরে সাপের মতো ফঁনা তুলে ফোঁস ফোঁস করতে ছিল।

টিভির রিমোর্টটা ছোট মা’র হাতে ছিল। রিমোর্ট টিপতে গিয়ে কয়েকবারই আমার শক্ত ধোনটায় ছোট মা’র হাত লেগেছিল। ছোট মা টিভি দেখার নেশায় ধোনের স্পর্শটা তেমন একটা বুঝতে পারেনি। এর পর বাবা বাড়িতে আসলো। সবাই একসাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম। বাবা মা ছেলে চুদাচুদির গল্প

পরের দিন আবার গোসল করার সময় ছোট মা আমাকে দিয়ে তার শরীর মাজালো আমিও আগের মতই শরীর মাজার ছলে ছোট মা’র পুরো শরীর হাতাইয়া মজা নিলাম।

হাতাইতে হাতাইতে এক সময় আমার দুষ্ট হাত ছোট মা’র নাভীর কাছে চলে গেলো। ছোট মা প্রথমে কিছু বলেনি যখন তার নাভীর গর্তের মধ্যে আঙুল দিয়ে খোঁচা দিলাম তখন ছোট মা তার শরীরটা ঝাক্কি মেরে উঠে বসলো।

আমাকে কিছুই বলেনি। আমি আবার ছোট মা’র শরীর মাজতে মাজতে সাহস করে ছোট মাকে বলেই ফেললাম- আচ্ছা ছোট মা গতকাল তুমি বেগুনটা এভাবে তোমার প্রস্রাবের রাস্তা দিয়ে বার বার ঢুকাচ্ছিলে আর বের করছিলে কেন?

ছোট মা আমার কথা শুনে একেবারে হ্যাং হয়ে গিয়েছিল। ছোট মা কোন কথা বলার আগেই আমি আবার বললাম- মানুষ বেগুন রান্না করে খায় আর তুমি ময়লা জায়গা দিয়ে বেগুনটাকে ঢুকালে আর বের করলে এটা কি ঠিক?

কেন করেছিলে এমন? তোমার কি অসুখ হয়েছে? এবার ছোট মা মুখ খুললো আর বললো হে বাবা অনেক বড় অসুখ, এটা না করলে তোর ছোট মা ও যে বাঁচবে না, মরে যাবে। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

ছোট মা’র মুখে মরে যাবার কথা শুনেই আমি কেঁধে ফেললাম। আর কাঁধতে কাঁধতে বললাম- আমি তোমাকে মরতে দেবোনা। তুমি মরে গেলে আমি মা বলবো কাকে? বাংলা চটি গল্প

এটা বলতেই ছোট মা আমাকে তার নগ্ন শরীর নিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। ছোট মা’র চুমো খাওয়া দেখে আমিও ছোট মাকে চুমো খেতে লাগলাম। ছোট মা’র গালে চুমু খেতে খেতে কখনযে ছোট মা’র ঠোঁটে আর বুকেও চুমো শুরু করেছি বুঝতেই পারিনি।

এভাবে প্রায় অনেকক্ষণ ছোট মা’র মুখে, ঠোঁটে আর ঠাসা ঠাসা দুধে চুমো খাওয়া পর ছোট মা হঠাৎ কেমন যেন থরথর করে কাপতে লাগলো। ছোট মা’র গলার স্বরটা যেন কেমন হয়ে গেলো।

আমি বললাম ছোট মা তোমার কি হয়েছে? ছোট মা বললো জানিনা মনে হয় সেই অসুখটা দেখা দিয়েছে। ছোট মা এ কথা বলতেই আমি ছোট মাকে বললাম ছোট মা তোমার ঐ বেগুনটা দাও আমি তোমার প্রস্রাবের রাস্তা দিয়ে কালকে তুমি যেমন করেছো তেমন করে দেই। তুমি চিন্তা করো না ছোট মা তুমি ভাল হয়ে যাবে।

এ কথা বলার পর ছোট মা আগে পরে কোন কিছু না ভেবে বাথরুমের ছোট্ট জানালার উপর স্বযত্নে রাখা কাপড় দিয়ে পেচানো কালকের সেই বেগুনটা বের করে আমার হাতে দিয়ে ছোট মা বাথরুমের ভিতরেই দু’পা ফাঁক করে বসে পড়লো। আর আমিও বেগুনটা হাতে নিয়ে ছোট মা’র প্রস্রাবের রাস্তা দিয়ে ছোট মা’র মতো একবার ঢুকাচ্ছি আর বের করছি। খানিকক্ষণ বাদে ছোট মা আহঃ উহঃ করতে লাগলো। আমি ভাবলাম ছোট মা ব্যথা পাচ্ছে।

তাই ছোট মা’কে বললাম ছোট মা বেগুনটা কি আরো আস্তে আস্তে ঢুকামু? ছোট মা বললো না বাবা আরও জোরে জোরে ঢুকা। আমি বললাম আস্তে আস্তে ঢুকিয়েছি তুমি কান্না শুরু করেছো জোরে ঢুকালে কিছু হয়ে গেলে? ছোট মা বললো আরে বোকা আমি কাঁধছি না আমার খুব ভাল লাগতাছে তাই আনন্দে এমন করতাছি।

তুই ঢুকাতে থাক। আমি আরও কিছুক্ষণ করার পর হাত ব্যথা করতে লাগলো তাই ছোট মাকে বললাম-ছোট মা বাথরুমে কেমন জানি লাগতাছে আর হাতটাও ব্যথা লাগতাছে চলো রুমে গিয়ে তোমাকে শোয়াইয়া আরও ভাল করে ঢুকাবোনে। ছোট মা বললো চল তাহলে। এই বলে আমরা ছোট মার রুমে চলে গেলাম।

ছোট মা তার বিছানায় পা দুটো পুরো ছড়িয়ে শুয়ে পড়লো আর আমি আগে মতো আবার ছোট মা’র প্রস্রাবের রাস্তা দিয়ে বেগুন কর্ম করতে লাগলাম। বেগুন কর্ম করার সময় আমাকে ছোট মা তার দুধগুলো টিপতে বলে। আমারতো আবার এমনিতেই ছোট মা’র দুধের উপর এ্যালর্জি তার উপর ছোট মা নিজেই বলছে টিপতে আমিতো খুশিতে আত্মহারা।

ছোট মা’র হুকুম পেয়ে এবার বেগুন কর্মসহ ছোট মা’র দুধজোড়া মন ভরে টিপতে লাগলাম। টিপতে টিপতে আমার ধোনবাবা রডের মতো শক্ত হয়ে বার বার ছোট মা’র শরীরের বিভিন্ন জায়গায় ধাক্কা খেয়ে বেড়াচ্ছে।

এদিকে বেগুন কর্মে ধ্বষ নেমে এলো। দুধ টেপা আর বেগুন ঢুকানো দুই কর্ম একসাথে করতে গিয়ে কিভাবে যেন বেগুনটা ফেটে যায়।

সম্ভবত আমার হাতের চাপেই বেগুনটা ফেটে যায়। ঐদিকে ছোট মা’র অবস্থা আশংকাজনক। বেগুন ভেঙ্গে গেছে শুনে ছোট মা তেলে বেগুনে জ্বলে ওঠলো। সৎ মা পানু কাহিনী

হঠাৎ আমি বললাম ছোট মা ঐ বেগুন আর আমার ধোনটাতো একই রকম তুমি যদি বলো এটা দিয়ে বেগুনের কাজটা করে দেই? ছোট মা’র তখন চরম মূহুর্ত এতকিছু ভাববার সময় নেই তাই সোজাসাপ্টা বলে দিলো তারাতারি ঢুকা বাবা, তোর ছোট মা আর পারছেনা।

ছোট মা এ কথা বলার পর আমি ছোট মায়ের উপরে উঠে আমার কঁচি মোটাতাজা ধোনটা ছোট মা’র প্রস্রাবের রাস্তা দিয়ে বার বার ঢুকাচ্ছি আর বের করছি।

বাংলা চটি গল্প
বাংলা চটি গল্প

প্রায় সাত আট মিনিট এরকম করার পর আমার ধোনের ভিতর থেকে কি যেন আসতে চাচ্ছে নাকি প্রস্রাবে ধরছে বুঝে ওঠার আগেই ধোনটা যখনই বের করেছি ঠিক তখনই আমার ধোনের ছেদা দিয়া নদীর স্রোতের গতিতে দুধ বা মাখনের মতো সাদা কি যেন তীরের গতিতে ছোট মা’র সারা শরীরে গিয়ে পড়লো। ছোট মা একটা লম্বা হাসি দিয়ে আমাকে অনেকক্ষণ তার বুকের উপর চাপ দিয়ে জড়িয়ে ধরে রাখলো।

ছোট মা যখন আমাকে ছাড়ে তখন দেখি ছোট মা’র প্রস্রাবের রাস্তা দিয়াও এমন দুধের মত সাদা পানি বের হচ্ছে। আমি ছোট মাকে জিজ্ঞেস করলাম- ছোট মা এগুলো কি? ছোট মা বললো এগুলো বীর্য। তুই যখন আরেকটু বড় হইবি তখন সব বুঝতে পারবি। এই বলে ছোট মা আমাকে আবার চুমো খেতে শুরু করলো।

ছোট মা’র এবারের চুমো আর আগের বার চুমোর মধ্যে কিছুটা পার্থক্য বুঝতে পারলাম। এবারের চুমোটায় যে একটা বিশেষ উত্তেজনার ফল সেটা মোটামোটি বুঝে গেলাম। ছোট মা’র চুমোর ফাঁকে ফাঁকে আমিও ছোট মা’র দুধের বোটায় আঙুল দিয়ে আস্তে আস্তে নাট বল্টুর মতো প্যাঁচ খোলা আর লাগাতে থাকলাম। বাংলা চটি কাহিনী

এভাবে কিছুক্ষণ প্যাঁচ খেলতে খেলতে আমার ধোনটা আবার পানো সাপের মতো ফনা তুলে ফোঁ করে উঠলো। এবার ছোট মা পুরেপুরি বুঝে গেছে যে, আমার শরীরে কামরস জাগ্রত হয়েছে।

আমি এখন পুরুষ হতে যাচ্ছি। আমার ধোনটা শক্ত হতে দেখে ছোট মা তার নরম হাত দিয়ে আমার ধোনটা আস্তে আস্তে আদর করতে লাগলো।

এক পর্যায়ে ছোট মা আমার পুরো ধোনটা তার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলো। জীবনের প্রথম কেউ আমার ধোন চোষছে, আমার শরীরটা কেমন জানি কাটা কাটা দিয়ে ওঠলো।

ছোট মা প্রায় দশ মিনিট আমার ধোনটা চোষার পর বিছানায় দু’পা ফাঁক করে শুয়ে আমাকে তার প্রস্রাবের রাস্তাটা চাটার জন্য বলে। আমি প্রথমে না করি কিন্তু ছোট মা আমাকে বুঝায় আসলে এটা যে কি? এর পর আমি ছোট মা’র গুদ চোষতে থাকি। চোষতে চোষতে গুদের পাতলা পানি বের করে ফেলি।

এভাবে আরও কিছুক্ষণ যাওয়ার পর ছোট মা বললো আয় এবার তুই শুয়ে থাক আমি তোর বাড়াটা আমার গুদে ঢুকিয়ে মা ছেলে সুখের সাগরে ভেসে যাই। এই বলে ছোট মা আমার উপরে উঠে আমার ধোনটা ছোট মা’র গুদের ভিতরে ঢুকিয়ে ইচ্ছেমতো মনভরে ঠাপাতে লাগলো। আমিও চরম সুখ অনুভব করতে লাগলাম।

এর পর ছোট মা পজিশন চেঞ্জ করে ‍কুকুরের মতো পজিশন নেয়। আমিও ছোট মাকে সেই ডগি স্টাইলে ঝড়ের গতিতে ঠাপ মারতে থাকি। new choti golpo

অনেকক্ষণ ঠাপ মারার পর ছোট মা’র কামরস বের হয়ে আসলে একটু বিরতি দিয়ে আবার পজিশন চেঞ্জ করে ছোট মা’র গুদে আমার বাড়াটা ঠেসে ভরে দিয়ে ঠাপ মারতে থাকি। এর পর আমারটা আউট হলে মা ছেলে দু’জনেই বাথরুমে গিয়ে নেংটা হয়ে গোসল করি।

সেদিনের পর থেকে আমি আর আমার ছোট মা রোজ দুই তিনবার চোদাচোদি করি। ছোট মাকে যতবার আমি চুদেছি আমার বাবাও ততোবার চোদেনি। কারণ আমার বাবা বয়স্ক হাঁপানি রোগী। সৎ মায়ের গুদে ছেলের বাড়া দিয়ে চুদা

তাই বাবার চেয়ে আমিই মাকে বেশি চুদেছি। আর ছোট মা আমাকে চোদাচোদির বিষয়ে প্রতিদিনই নতুন কিছু শিখায়। ছোট মাকে না চুদলে এখন আর রাতে ঘুম আসেনা। ছোট মা ও আমার চোদা ছাড়া ঘুমাতে পারেনা।

আমার ছোট মাকে চোদার আরও মজার মজার ঘটনা আপনাদের সাথে শেয়ার করবো। আমার জন্য এবং আমার ছোট মা’র জন্য দোয়া করবেন। আমরা যেন সারাজীবন মা ছেলে চোদা চোদি করে যেতে পারি। আমাদের মা ছেলের চোদা চোদিতে যেন কারো বদ নজর না পড়ে। বলুন- আমীন। সৎ মায়ের সাথে বাপে রাতে দিনে ছেলের চুদাচুদির চটি

Leave a Comment