শম্পার সামনেই বোন পলি কে চোদা – সেক্স লাইফ পর্ব ৫

bangla chodar choti uponnas শম্পার সামনেই বোন পলি কে আদর করতে করতে শুভ বুঝতে পারে তার সময় হয়ে এসেছে। পল্লবীর যোনি থেকে বের করে নেয় নিজের লিঙ্গ।

পল্লবীর ইশারায় শম্পার মুখে ঢুকিয়ে দেয় পলির কাম রসে ভেজা সেই লিঙ্গ। শম্পা চুষে খেতে থাকে, হঠাৎ বীর্যের লাভা উদ্গিরন হয় ওর মুখের ভেতরে। পল্লবী ওর কানে কানে বলে, খেয়ে নে, আরও কামুকী হয়ে উঠবি।

শম্পা গিলে ফেলে, তবে ওর ঠোঁটের পাশ দিয়ে সামান্য বীর্য বেরিয়ে আসে। পল্লবী কিস করতে করতে শম্পার ঠোঁটের পাশে লেগে থাকা সমস্ত বীর্য চেটে নেয়।

প্রিয় দাদাভাই এর বীর্যের এক ফোঁটাও নষ্ট করা যায় না। এরপর অনেকবারই শুভ আর পল্লবীর যৌন খেলায় আংশ নিয়েছে শম্পা। শুভও নিজের বোনের মতই শম্পার শরীরে মুখে যোনিতে ওর উত্তপ্ত বীর্যে ভরিয়ে দেয়।

পল্লবীর কাছেও তিনজনের শরীরী উল্লাস বেশি বাঞ্ছনীয়। শুভও শরীরের কামজ সুখ থেকে শম্পা বা পল্লবী কাউকেই বঞ্চিত করে না। bangla chodar choti uponnas

(৫) গত তিনমাস ধরে এই দিনটার অপেক্ষা করেছে পাপিয়া। আজ মিলির বাড়ি খালি, মিলি ওকে অনেক দিন ধরেই বলেছে, একটা নতুন অসভ্য ভিডিও এর কথা।

মিলিতো আবশ্য সবই করেছে দুজনের সাথে, তবে অনেক খোসামোদ করেও তাদের নাম বের করা যায় নি ওর কাছে থেকে। তবে মিলি বলেছে সেগুলো ও বলবে, আর একটা সারপ্রাইজ ও আছে। অনেক দিন চেষ্টা করেও সময় বা সুযোগ কোনটাই পাওয়া যাচ্ছিল না। মিলির মম ওর মামা বাড়িতে গেছে, এইবারে এসেছে সেই সুযোগ।

dadar sathe chuda chudi শম্পা, পল্লবী ও রুপার সেক্স লাইফ পর্ব ৪

পাপিয়া, মিলি, শম্পা ও পল্লবীর সেক্স লাইফ পর্ব ৩

বেল টা বাজাতেই মিলি এসে খুলে দিল দরজা। আজ ও পরেছে একটা হালকা আকাশী শর্ট নাইটি, ভেতরে মনে হছে ব্রা নেই। পাপিয়া ও বাড়ি থাকলে মাঝে মাঝে ব্রা পরে না।

পলাশ দা যখন থাকত, তখন ব্রা না পরলে পাপিয়ার নরম বুকের খাঁজ দেখার জন্য কেমন যেন পাগল এর মত করত, বিভিন্ন ভাবে উঁকি দিত।

পাপিয়ার স্নান করার সময় ও উঁকি দিত জানে, ইছে করেই তাই স্নান এর সময়, ধীরে ধীরে ব্রা প্যান্টি খুলত, নিজের শরীরে হাত বোলাত, আর ভাবত, দরজার ওপারে মামাতো দাদাটা ঠিক কি করছে। মা এর সাথে পলাশ দার সম্পর্কের কথা পাপিয়া জানে, কয়েকবার দেখার ইচ্ছাও হয়েছে, কিন্তু কোথা হতে একরাশ লজ্জা বাধা হয়ে দাঁড়িয়েছে।

মা এর শারিরিক চাহিদার জন্য কিছু মনে করে না সে। বাবা নেই অনেক দিন হল। যৌনতা একটা স্বাভাবিক প্রক্রিয়া এটা সে জানে। জীবনে প্রথম রজঃস্বলা হবার সময় থেকেই শম্পা মেয়েকে বুঝিয়েছে শরীরের রহস্য।

তাছাড়া ওর রয়েছে মিলির মত এক কামুকী বন্ধু। মিলির সাথে ওর বেডরুম এ গিয়ে বসল পাপিয়া। মিলিকে বলল, আআজ কিন্তু তোকে বলতেই হবে কারা দুজন তোকে আদর করেছে।

বলবরে বাবা, বলব। আগে একটু বস, তোকে একটা সারপ্রাইজ দেখাই। বলে ল্যাপটপ এ একটা ভিডিও ওপেন করে মিলি। ছবিতে একটা ছেলে আর একটা মেয়ে দুজন দুজনকে কিস করছে, শরীরে শরীর ঘসছে, মুখটা ফেরাতেই চিনতে পেরে চমকে ওঠে পাপিয়া।

এত মিলি নিজে, আর ছেলেটা, একি? এতো মিলিরই পিস্তুত দাদা উন্মেষ। পাপিয়া অবাক হয়ে দেখে কিছুক্ষণের মধ্যেই নগ্ন হয়ে গেল ওরা দুই ভাইবোন। শুরু হল বিভিন্ন পোজ দিয়ে কামের খেলা। bangla chodar choti uponnas

কখনও উন্মেষ মিলির যোনিতে জিভ দিয়ে চাটছে, আবার কখনও মিলি উন্মেষ এর লিঙ্গ মুখে পুরে নিচ্ছে। চরম যৌনসুখে ভেসে যাছে দুজনে। দেখতে দেখতেই ওর মনে পড়ল পলাশ এর কথা। তাহলে তো পলাশ এর সাথেও ও এভাবে যৌনসুখে মেতে উঠতে পারে। ভাবতে ভাবতেই প্যান্টি ভিজে গেল পাপিয়ার। মিলি বলে উন্মেষদা ছাড়াও আমার শরীর খেয়েছে আমার ছোটকাকা। পাপিয়া বজ্রাহত হয়ে যায়। মিলি বলে চলে, ছোটকাকা ওর বিছানায় প্রথম পুরুষ। ছোট থেকেই বড় আদরের ভাইজি ছিল মিলি।

কাকু ওকে ডাকত মামনি বলে। কিশোরী হবার ঠিক আগে থেকেই এই কাকুই ওকে যৌনতার পাঠ দিতে শুরু করে বিভিন্ন উত্তেজক ছবি আর ভিডিও এর মাধ্যমে। ওর তের বছরের নরম তুলতুলে শরীরে হাত দিয়ে মিলিকেও উত্তেজিত করে তুলত। আসতে আসতে মিলির শরীরে মুখ দেওয়াও শুরু করে মিলির কাকুমনি। একসময়ে মিলির মনে হত কখন একটু সময় কাটাবে কাকুমনির সাথে। কখন ওর প্যান্টি খুলে কাকুমনি ওকে চেটে চেটে খাবে। ওর কাকি সুতপাও জানত সবই। বিছানায় কাকুর সাথে কাকিও মাঝে মধ্যেই চেটে খেয়েছে মিলিকে।

কাকি সুতপা নগ্ন হলেও কাকু তখনও নিজে নগ্ন হয় নি একবারও। একবার বাথরুমে স্নান করিয়ে দেবার সাম্যয় সুতপা নগ্ন করেছিল মিলিকে, নিজেও নগ্ন হয়েছিল। মিলির থেকে মাত্র বছর চারেক বড় সে। জানতে চাইছিল, ওর কাকুমনি বিছানায় চেটে দিলে কেমন লাগে। তখনই ভেজান দরজা খুলে বাথরুমে প্রবেশ করেছিল মিলির কাকুমনি। সম্পূর্ণ উলঙ্গ হয়ে, উত্থিত লিঙ্গ নিয়ে। ছবি আর ভিডিওতে দেখলেও সেই প্রথম ওর সামনাসামনি কোন কামুক লিঙ্গ দেখা। কাকি সুতপা এগিয়ে গিয়েছিল কাকুমনির দিকে।

কাকুর লিঙ্গটা ধরে এনেছিল মিলির কাছে। মিলির কানে কানে বলেছিল, আজ কাকু তোকে চরম সুখ দেবে। শুনে খুব খুশি হয়েছিল মিলি। ওর নগ্ন শরীরের সামনে কাকু আর কাকি সঙ্গম করত। আজ সেই নিষিদ্ধ স্বাদ ও পাবে। ওর কাকুমনি এসে জড়িয়ে ধরেছিল মিলিকে। ওর পেটে খোঁচা লেগেছিল গরম শক্ত লিঙ্গের। ভেজা শরীরেই ওকে কোলে তুলে নিয়ে গেছিল বিছানায়। মিলি চেষ্টা করেছিল সুতপার কাছে শেখা কায়দায় ওর কাকুমনির লিঙ্গ চুষে দিতে। সুবীর খুশি হয়েছিলেন ভাইজির এই চেষ্টায়। বিয়ের আগে সুতপা ওঁর ছাত্রি ছিল, যৌনতার ব্যাপারে দুজনেই খোলামেলা। bangla chodar choti uponnas

নিজের ইচ্ছা মত শরীর উপভোগ করেন। মিলিকে খাবার আইডিয়াও কিন্তু সুতপার থেকেই পেয়েছেন সুবীর। সুবীর আর মিলিকে দেখতে দেখতে সুতপা নিজের যোনিতে আঙ্গুল দিতে লাগল, নিজের স্তন কচলে দিতে লাগল নিজেই। মিলির ছোট্ট জিভের আদরে সুবীরের লিঙ্গ তখন মুষল এর মত হয়ে গেছে। পাগলের মত চেটে যাচ্ছেন মিলির শরীরের আঁকেবাঁকে। মিলির শরীর ওর মা রুচিবৌদির কথা মনে পড়িয়ে দেয় সুবীরকে। কাছাকাছি বয়সের দেওর বৌদির বন্ধুত্ব বিছানার আদরে পালটে যেতে বেশি সময় লাগেনি।

সেই উদ্দাম কামে জন্ম হয়েছিল মিলির। কথাটা মনে হতেই সুবীরের উত্তেজনা চরমে ওঠে। উনি লিঙ্গ নিয়ে ঘষতে থাকেন মিলির যোনিতে। আসতে আসতে ঢোকাতে থাকেন ভেতরে, মিলির শরীর সুখে আর যন্ত্রণায় থরথর করে, সুতপা এগিয়ে এসে মিলিকে চুমু খেতে থাকে, স্তন চুষে দেয়। ব্যথা কমে, কিন্তু সুখের অনুভুতি তীব্রতর হয় মিলির শরীরে। সুতপা ইশারা করে, পূর্ণ লিঙ্গ না ঢোকাতে। সুবীর অল্প ঢুকিয়ে নিজের অবৈধ মেয়ের শরীরে যৌনসুখের উদ্দামতা ছড়িয়ে দিতে থাকেন। মিলিও আসতে আসতে কোমর তুলে সঙ্গত করতে থাকে, কামার্ত শরীরের এই ভঙ্গি অবিকল ওর মা এর মত, যদিও মিলি নিজেও সেটা জানে না। bangla chodar choti uponnas

মিলি আর নিজেকে ধরে রাখতে পারে না, সুখে সাগর ভাসিয়ে দেওয়া তৃপ্তি হয়, ওর যোনি ভেসে যেতে থাকে। সুবীর একটু থামেন, ঝুঁকে পড়ে চুমু খান মিলির ঠোঁটে, ওর জিভে জিভ দিয়ে খেলেন একটু, সাথে সাথে ওর স্তনবৃন্ত আঙ্গুলে করে মুচড়ে দিতে থাকেন আসতে আসতে। হালকা করে কামড়ে দেন স্তনে। উদ্দাম হয়ে ওঠে মিলির শরীর। bengali chuda chudi golpo কথা দাও সুযোগ পেলেই আমাকে চুদবে ?

সুবীর বাবু আবার শুরু করেন, কোমর দুলিয়ে মিলির শরীরে বার বার প্রবেশ করতে থাকেন। এই দৃশ্য দেখে কামুকী সুতপার দুটো আঙ্গুল ঢুকে যায় ওর যোনিতে, হাতের গতি দ্রুত হয়, নিঃশ্বাস ঘন হয়ে আসে।

সুবীরবাবুর লিঙ্গ প্রবল বীর্যপাত ঘটায় মিলির যোনির ভেতরে। গত একমাস ধরে সমস্ত জমিয়ে রেখেছিলেন মিলির জন্য। যোনিপথ দিয়ে বেশ কিছুটা গলগল করে বেরিয়ে আসে। মিলি শরীরের ভেতরে গরম বীর্যের উত্তাপ অনুভব করে।

ওর শরীরে তীব্র সুখ ছড়িয়ে যায়, সুখের আবেশে ও নিস্তেজ শরীরে শুয়ে থাকে। সুবীর বোঝেন যে মিলি আর নিতে পারবে না এখুনি। সুতপা কে কাছে টেনে নেন তিনি। তীব্রভাবে জড়িয়ে সুতপার স্তন লেহন করতে থাকেন, সুতপা ওঁকে ঠেলে দিয়ে শরীরে উঠে আসে।

লিঙ্গ শরীরে নিয়ে কামুক নিতম্ব দুলিয়ে যৌনসুখ লাভ করতে থাকে। সুতপার একজোড়া লোভনীয় সুগঠিত স্তন দুলতে থাকে সুবীরবাবুর লালসা ভরা চোখের সামনে।

দু জন ঘরের মানুষের সাথে মিলির এরকম যৌনযাপন পাপিয়াকেও উত্তেজিত করতে থাকে। মিলি বলে চলে ওর অভিজ্ঞতার কথা। এরপর কাকুমনি প্রায় সময়েই মিলি আর সুতপাকে এক বিছানাতেই আদর করে। প্রত্যেকবারই কাকুমনির বীর্য আসে মিলির মুখে, তারজন্যই মিলি আরও কামুকী হয়ে উঠেছে।

মিলি পাপিয়া কে সন্ধান দেয় এক গোপন ফেসবুক গ্রুপ এর। যেখান থেকে ও সমস্ত রকম গল্প করতে পারবে। রাতে বাড়ি ফিরে ও নিজের ল্যাপটপ খুলে জয়েন হয় ওই গ্রুপে। তারপরে ঘুমিয়ে যায়। bangla chodar choti uponnas

পরের দিন সকালে দেখে ওর মেসেজ বক্স এ বেশ কিছু মেসেজ, তিনটে খোলার পরে, চতুর্থ মেসেজ এ চোখ আটকে যায় তার। একজন বেশ হ্যান্ডসাম মাঝবয়েসি পুরুষ ওর সাথে বন্ধুত্ব করতে চেয়েছে।

আগের গুলোর মত তোমাকে চুদতে চাই, দুধ কে টিপেছে, বাঁড়া চুষবে এইসব নয়। যদিও এই নোংরা কথাগুলো পাপিয়া কে উত্তেজিত করেছিল, তবুও, শুরুতে এমন মনোভাব পছন্দ হলনা ওর। ও ফেসবুকে সেই মাঝবয়েসি লোকটার ফ্রেন্ড রিকোয়েস্ট খুঁজে একসেপ্ট করে নিল।

Leave a Comment

error: