বেশি করে ঠাপাও দুলাভাই dulavi sex stories

বেশি করে ঠাপাও দুলাভাই dulavi sex stories

bangla choti golpo আমার বিয়ে হয়েছে প্রায় তিন বছর হল। আমি আমার বউকে নিয়ে বেশ সুখেই আছি। ইচ্ছেমত আমি আবার বউকে চুদি প্রায় প্রতি রাতে। নানান স্টাইলে আমি আমার বউকে চুদি। বেশি করে ঠাপাও দুলাভাই dulavi sex stories

ডগি, পাশ থেকে, উপরে উঠে, বৌকে উপরে বসিয়ে, বসে, দাঁড় করিয়ে, কখনও নাম না জানা নানা ধরণের স্টাইলে। আমার বউয়ের শরীরের এমন কোন জায়গা নেই যেখানে আমার জিভ স্পর্শ করেনি।সেটা বগলের নিচ থেকে থেকে গুদ আর পাছার ভেতরে। সব জায়গায় চেটে দিয়েছি, মাল ফেলে সারা শরীর ভরিয়ে দিয়েছি।

এমনও অনেক দিন হয়েছে আমি ওকে চুদিনি শুধু সারা রাত মাল ফেলেছি আর ও খেয়েছে। আবার সারা শরীরে ডলে দিয়েছি। দুই জনে একে অন্যের গায়ে সাদা সাদা মাল লাগিয়ে আবার একে অন্যের শরীরের সাথে ঘষাঘষি করতাম। তার পর একই সাথে গোসলে যেতাম। সাবান দিয়ে একে অন্যের গা ধুয়ে দিতাম।

এ রকম নানা ধরনের ফ্যান্টাসি আমরা করতাম। শেষে এমন হল কিভাবে চুদাচুদি করব নতুন কোন পথই পেতাম না। যে কারণে বেশ কিছুদিন যাবত আমরা দুই জনই একটু মন মরা হয়ে পড়েছিলাম ।

আর আমার বউ কি ভাবছিল মনে মনে জানিনা কিন্তু আমি নতুন স্বাদ পাওয়ার জন্যে মনে মনে আমার সুন্দরী সেক্সি শালী মানে আমার বউয়ের ছোট বোনকে চুদার প্ল্যান করেছিলাম।

ma chele sera choti বছরের সেরা মা ছেলের সেক্সের গল্প

একে তো আমার শালী রুনা অনেক বেশী ফর্সা ছিল আমার বউয়ের চেয়ে আবার অনেক বেশী কামুক ছিল। তার কামুক দৃষ্টি আর বড় বড় পাছা সবাইকেই মুগ্ধ করত আর হয়ত ধোনের মধ্যেও উত্তেজনা তৈরি করত সবার। আমারও এর ব্যতিক্রম ছিল না। কিন্তু বউয়ের বোন কি করে তাকে আমার বিছানায় নিয়ে আসি সে নিয়ে বিশাল ভাবনায় ছিলাম। 

একদিন সেই সুযোগ আসলো আমার। ঐদিন আমার শ্বশুড় শাশুড়ি তাদের কোন এক আত্মীয়ের বাড়িতে যাবে। আর তাদের সাথে আমার বউকেও নিয়ে যাবে। আমার বউও না করল না। sali dulavai choti golpo

কারণ এমনিতেই মন মেজাজ ভালো ছিল না। তাই সে নিজের ইচ্ছাতেই রাজি হল কিন্তু রুনাকে রেখে যায় এই বলে যে আমি বাড়িতে একা একা থাকব, আমার দেখা শোনা খাবার দাবারের জন্য কাউকে তো লাগবে। তাই রুনাকে রেখে তারা তাদের আত্মীয়ের বাড়িতে চলে যায়। 

বাড়িতে শুধু আমি আর আমার সুন্দরী শালী। আমি তো মনে মনেই আগে থেকেই প্ল্যান করে রেখেছিলাম যে আজকে ওকে চুদব। আর সেই জন্য বাজার থেকে নতুন দেখে ডটেড কনডমও কিনে এনেছিলাম। কিন্তু কিভাবে কি শুরু করব তা ভেবে পাচ্ছিলাম না।

ঐদিন রাতে রুনা আমাকে অনেক আদর করে খাওয়ায়।  বেশি করে ঠাপাও দুলাভাই dulavi sex stories
আমাকে টেবিলে বসিয়ে নিজেই খাবার বেড়ে দেয়। আর এ সময়ে যখন সে খাবার বেড়ে দেয়ার সময় একটু নিচু হচ্ছিল তার পাতলা ওড়নার ভেতর দিয়ে আমি স্পষ্ট তার বড় বড় দুধ দেখতে পাচ্ছিলাম।

আমি খাবার খাব কি। হা করে তাকিয়ে ছিলাম ওর দুধের দিকে। ও প্রথমে বুঝতে পারেনি পরে যখন লক্ষ্য করে তখন বলে “ কি দুলা ভাই এদিকে কি। খুব মজা লাগে নাকি হুম… “।

নিজের ওড়নাটা আরেকটু নিচে নামিয়ে আমার দিকে তাকিয়ে চোখ মেরে এ কথা বলল। আমি আরও লজ্জায় মাথা নামিয়ে লাজুক একটা হাসি দিয়ে খেতে শুরু করলাম। এর পরে আমরা দুই জন একসাথে ড্রয়িং রুমে বসে টিভি দেখতে লাগলাম। 
আর একে অন্যকে নানা ভাবে খোঁচা দিতে লাগলাম।

আমি কথায় কথায় বললাম “ এভাবে আর কত দিন এই রকম সেক্সি ফিগার নিয়ে একা একা দিন কাটবে ? ’ এটা শুনে মায়াবী চোখে তাকিয়ে বলে “ কি যে বলেন দুলাভাই। এত বড় দুধ আর এই যৌবনের জ্বালা কি কারও স্পর্শ ছাড়া এভাবে এতদিন একা একা থাকতে পারে। “ আমি এ কথা শুনে বললাম “ আচ্ছা জ্বালা মেটাতে ঘরে মানুষ থাকতে বাইরে যাওয়া কেন?

কেউ কি পেরেছে তোমাকে পুরোপুরিভাবে শান্তি দিতে। তোমার সারা শরীরের মাঝে কামের তীব্র জ্বালা মেটাতে কি কেউ পেরেছে । তখন সে উত্তরে বলে, “সত্যি বলতে কি দুলাভাই আমার কাম বাসনা কোন পুরুষই আজ পর্যন্ত আমি যেভাবে চাই সেভাবে পূরণ করতে পারেনি। যে কারণে আমাকে সবল পুরুষের ধোনের বদলে শসা আর বেগুনের আশ্রয় নিতে হয়।

এ কথা বলে ও চুপ করে নিচের দিকে তাকিয়ে বসে রইল। আমি ওর কাছে গিয়ে ওর হাত ধরলাম। হাত আমার মুখের কাছে নিয়ে বললাম, “আমি আছি না। আমি তোমার সব জ্বালা মিটিয়ে দিব। আমাকে কি তুমি সেই সুযোগ দিবে?” ও আর কিছু না বলে এক রকম প্রায় আকুতির স্বরেই বলল “ হ্যাঁ দুলা ভাই আমাকে একটু শান্তি দিন আপনি। sali ke chodar kahini

আমি যে আর পারছি না ।“ এর পরেই আমরা একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম। ও উত্তেজনায় উম্মম উম্ম করতে লাগলো আর গলা দিয়ে সুরেলা চিকন কন্ঠে আওয়াজ বের হচ্ছিল। আমরা একে অপরের ঠোট চাটতে লাগলাম আবার জিভ টেনে ধরলাম। একটু পর থেমে গিয়ে একে অন্যের দিকে চেয়ে থাকলাম।

আরেকটু আবেগাক্রান্ত হয়ে আবার চুমু খেতে লাগলাম। একজন আরেকজনকে যত শক্তি আছে তা দিয়ে জড়িয়ে ধরলাম। ওর বড় বড় দুধ আমার বুকে এসে বাধতে লাগলো। আমি এক হাত দিয়ে ওর দুধে হাত দিলাম। জোরে জোরে চাপতে লাগলাম। 

এর পরে চুমু ছেড়ে দিয়ে ওর বুকে হামলে পড়লাম। এত্ত বড় বড় দুধ জামার উপর দিয়েও মুখে নিতে কোন সমস্যা হল না। আমি কামড়ে কামড়ে খেতে লাগলাম। ও উত্তেজনায় আহহ উহহ করতে লাগলো আর আমার পিঠে হাত বুলাতে লাগলো। আমি বললাম “ তোমার দুদগুলা একটু বের করো না ।

আমিও যে কোন দিন এত বড় দুধ খাইনি। “ বলার পর পরই ও ওর জামা মাথার উপর দিয়ে খুলে ফেলল আর খোলার সময় দেখলাম হাত লেগে ওর দুধগুলো বাড়ি খেয়ে দুলতে লাগলো। যেন মনে হল গাছে রসে ভরা আঙ্গুর ধরে আছে। আমি কালক্ষেপণ না করে বুকে ঝাপিয়ে পড়লাম। ব্রায়ের উপর দিয়ে দুধ খেতে খেতে দাঁত দিয়ে টেনে ব্রা খুলে ফেললাম।

আর ওর টসটসে দুধ মুখে নিয়ে খেতে লাগলাম। আমার মুখের লালা লেগে দুধ ভিজে গেল। বোটায় ঠোট দিয়ে চেটে দিলাম আর চুঁ চুঁ করে চুষতে লাগলাম। এর পরে আমি দাঁড়িয়ে আমার শার্ট খুলে ফেললাম। বেশি করে ঠাপাও দুলাভাই dulavi sex stories

ও ঊঠে দাঁড়িয়ে আমার খালি গায়ে পাগলের মত চুমু খেতে লাগলো। হাতের নখ দিয়ে পিঠে দাগ বানিয়ে দিল। আমার নিপলসে চুমু খেল, বুকে চুমু খেল। আমার ঘাড়ে গলায় কামড়ে দিল।

এর পর দুই জন আবার ঠোঁটে ঠোঁটে ঘসতে লাগলাম। দুই জনের বুক একে অন্যের সাথে ঘসা খাচ্ছিল। ওর নগ্ন বক্ষের ছোঁয়ায় আমার ধোন একেবারে খাড়া হয়ে গেল। তাই আমি ওকে ফ্লোরে হাঁটু গেড়ে বসিয়ে আমার ধোন চুষতে দিলাম।

ও প্রথমে আলতো করে ধোনের মাথায় চুমু খেল। এর পরে আস্তে আস্তে পুরো ধোন মুখের ভেতর নিয়ে চাটতে লাগলো আর মাঝে মাঝে আমার ধোনের রস যা হালকা বের হয়েছিল তা দিয়ে সাথে নিজের থুতু একসাথে করে আমার ধোনের মাঝে ছেড়ে দিচ্ছিল। ঠোট দিয়ে ফু দিচ্ছিল ধোন মুখে নিয়েই। new choti golpo

এতে করে ফর ফর আওয়াজ হচ্ছিল আর ও ওর ঠোঁট চোখা করে রেখেছিল। এটা দেখে আমি ওর মাথা চেপে ধরে জোরে জোরে মুখ চুদা দিতে লাগলাম। চুদতে চুদতে এক সময় থকথকে গরম বীর্য রুনার মুখের ভিতরে ঢেলে দিলাম। ও চেটেপুটে আমার মাল সব খেয়ে নিল। এরপরে শালীকে বিছানায় শুইয়ে বাথরুমে গিয়ে ধন ধুয়ে আসলাম।

এসে দেখি সুন্দরী শালী আমার এক হাতে দুদ উঁচু করে ধরে জিব লাগাবার চেষ্টা করছে আর অন্য হাতে ভোদার ভিতরে ঘষছে। এই দেখে ধন আবার তড়াক করে খাড়া হয়ে গেল।

আমি সোজা বিছানায় উঠে শালীর উপরে শুয়ে পাগলের মত দুদের এটিকে ওদিকে চুমু, কামড়, টিপা দিতে লাগলাম আর বোঁটা চুষতে লাগলাম। শালী বলতে লাগলো ওহ দুলাভাই, তুমি কত লক্ষী, আমার দুদ চুষে চুষে একাকার করে দাও বলে চুল চেপে ধরলো। আমার মাথা অল্প অল্প ঝিম ঝিম করতে লাগলো। আমি দুদ ছেড়ে ভোদার মধ্যে গেলাম। দুই আঙ্গুলে ভোদার বাহিরের দিকটা ফাঁক করে ধরে ভিতরে তাকালাম। রসে ভরা গোলাপী ভোদা যেন হাতছানি দিয়ে ডাকছে। 

আমি জিহবা লাগিয়ে চাটা শুরু করলাম। রুনা বলতে লাগলো, ওহ দুলাভাই আমার ভোদা চেটে চেটে একাকার করে দাও, সব রস গিলে খেয়ে ফেল, তোমার জিব ভিতরে ভরে সব মাল বের করে আনো দুলাভাই, উহ্হ্হ আমি আর পারছিনা গো তোমার বাড়াতা ভরে দাও না দুলাভাই।

আমি বললাম, আয় মাগি তোর ভোদার ভিতরে কত কাম আমাকে দেখা। আজকে বাড়া দিয়ে তোর ভোদায় এমন চুদা চুদবো যে দুনিয়ার আর সব ভুলে যাবি। বলে ভোদার মধ্যে আর ধনের আগায় ভালোমত থু থু লাগিয়ে ভোদার আগায় উপর নিচ করে ঘষতে লাগলাম। রুনা কাম উত্তেজনায় তপড়াতে লাগলো আর বলতে লাগলো, ” ও আমার বাড়া মোটা দুলাভাই এইবার ভরে দাও, আমার ভোদা ফাটিয়ে একাকার করে দাও। 

আমি আর পারছিনা গো। শালীর এই অবস্থা দেখে বললাম, আয় মাগী, আজ তোর জনমের সাধ পূরণ করে দেই। দেখ বাড়ার সুখ কি জিনিস। রসে ভরা ফুটোর মধ্যে শক্ত চকচকে মসৃণ মোটা ধনের কলি এক ধাক্কায় পকাত করে দিলাম ভরে। শালীর ভোদার ভিতরে ধন একবারে পুরোটা ঢুকলো না।

আমি কোনো ছাড় না দিয়ে জোরে জোরে ঠাপানো শুরু করলাম আর বলতে লাগলাম, ”দেখ মাগী, চুদা কি জিনিস, খুব শখ তোর দুলাভাইয়ের চুদা খাবার তাই না, এইবার দেখ দুলাভাইয়ের বাড়া কি জিনিস, তোর রসে ভরা গরম ভোদা চুদে চুদে আজ মাথায় উঠাবো” বলে সর্বশক্তি দিয়ে ঠাপাতে লাগলাম। 

জোর করে মামির মুখে ধোন দিলাম অতপর চুদাচুদি

আমার এই টসটসে যুবতী শালীও রাম চুদার চোটে ঠিক থাকতে পারলো না। পিঠ খামচে ধরে চেঁচাতে আর উমমম আঃহ্হ্হ ঊঊঊ ইআঃ ওহহ দুলাভাই কি গরম শক্ত বাড়া তোমার, এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি, চুদো আরো বেশি করে ঠাপাও দুলাভাই। আমি ঠাপাতে ঠাপাতে আর রুনা ঠাপের চোটে ঘামে একাকার হয়ে গেলাম।

পনেরো মিনিট পাগলের মত ঠাপিয়ে রুনার ঠোঁট কামড়ে ধরে বললাম, মাগী শালী আমার, ময়না পাখি আমার মাল এসে যাচ্ছে, আর একটু। রুনা বললো দাও আমার সোনা দুলাভাই তোমার মালে উজাড় করে আমার গুদ সার্থক করো।

দাও মাল ছেড়ে লক্ষী দুলাভাই বলে আমার পিঠ জোরে চেপে ধরলো। আমি দুই হাতে শালীর টসটসে দুদ দুটো চেপে ধরে আহহ আহহহহ আহহ করে প্রায় আধা গ্লাস থকথকে গরম বীর্য দিয়ে শালীর ভোদা ভাসিয়ে দিলাম।

এরপরে ধন বের করে এনে রুনার মুখে দিলাম। ও লক্ষী শালীর মত আমার ধন চেটে খেয়ে পরিষ্কার করে দিলো। বেশি করে ঠাপাও দুলাভাই dulavi sex stories

Leave a Comment