বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

ফাল্গুন আসছে, যার ফলে শীতের কামড় কমে যাচ্ছে। আমার মত যুবতী মেয়েদের শরীর থেকে শাল নেমে গেছে, দিনের বেলায় সোয়েটারের ও প্রয়োজন হচ্ছেনা।

আর গায়ে শুধু জামা থাকার অর্থ আমার জামার ভীতর দিয়ে পিছন দিকে ব্রেসিয়ারর স্ট্র্যাপ এবং সামনের দিকে পুর্ণ বিকসিত উন্নত যৌবন ফুল দুটি দেখা বা বোঝা যাচ্ছে। যার ফলে আমার সমবয়সী ছেলেরা লোলুপ দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে থাকছে।

হ্যাঁ, আমি অনিন্দিতা, সবেমাত্র ২০টা বসন্ত পার করে কলেজে তৃতীয় বর্ষে পাঠরতা এক অতীব সুন্দরী মেয়ে। আমি ৫’৮” লম্বা এবং ফর্সা। বর্তমানে আমি ৩৪বি সাইজের ব্রা পরি।

আমার বান্ধবীর চেয়ে ছেলেবন্ধুর সংখ্যা অনেক বেশী। আমার স্তনদুটি অন্য মেয়েদের তুলনায় বেশ বড়, যার ফলে কলেজের অধিকাংশ ছেলেই আমার সাথে ভাব করতে ভালবাসে।

আমার সাথে বন্ধুত্ব রাখলে আমার জিনিষগুলো কাছ থেকে দেখার সুযোগ পাওয়া যায়। তাছাড়া আমার পাশে হাঁটলে আমার পেলব দাবনা ও ভারী পাছায় হাত ঠেকানোরও সুযোগ পাওয়া যায়।

সমবয়সী ছেলেদের নিজের দিকে আকর্ষিত করতে আমার খূব ভাল লাগে। সেজন্য আমি পাশ্চাত্য পোষাকে, বিশেষ করে জীন্সের টাইট প্যান্ট এবং স্কিন টাইট টপ পরে, খোলা স্টেপকাট চুলে, ঠোঁটে লিপস্টিক লাগিয়ে, হাত ও পায়ের ট্রিম করা আঙ্গুলের নখে নেল পালিশ লাগিয়ে কলেজে যাই এবং ছেলেদের প্রলোভিত করি। বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

আমার পোষাক কামুকি হবার ফলে বাসে এবং ট্রেনে যাবার সময় আমি প্রায়ই অনুভব করি কোনও না কোনও ছেলে আমার পাছায় হাত ঠেকিয়ে অথবা বাসের হাতলে আমার হাতের সাথে হাত ঠেকিয়ে অন্য দিকে চেয়ে দাঁড়িয়ে আছে, যাতে মনে হয় নিজের অজান্তেই সে আমায় স্পর্শ করে ফেলেছে। নিজের পাছায় ছেলেদের হাতের ছোঁওয়া আমার বেশ ভাল লাগে তাই আমি কোনও প্রতিবাদ করিনা।

তবে কখনও কখনও কোনো দুষ্টু ছেলে দুষ্টুমি করে আমার ফোলা পাছায় চিমটি কেটে দেয় তখন আমার খূব রাগ হয়। কেনই বা হবেনা, আমি ত তাকে আমার পাছায় হাত বুলাতে কখনই বারণ করিনি, তাহলে সে চিমটি কেটে আমাকে কেন জ্বালাতন করবে।

চার বন্ধু মিলে বান্ধবীকে গ্রুপ চুদলাম

আমার সবচেয়ে পছন্দের উৎসব হল দোল উৎসব। এই একটা উৎসব যখন আমার ছেলে বন্ধুরা নির্দ্বিধায় আমায় স্পর্শ করে, আমার মুখে ও বুকে রং মাখানোর সুযোগ পায়। সারা বছর স্কিন টাইট টপ বা গেঞ্জি পরলেও দোলের আগে কলেজ খুলে থাকার দিন আমি একটু ঢিলে পোষাক পরে আসি যাতে আমার জামার ভীতর হাত ঢুকিয়ে আমার স্তনে রং মাখাতে ছেলেগুলোর কোনও অসুবিধা না হয়।

আমার স্তনগুলো অসাধারণ সুন্দর, বড় হলেও এতটাই সুগঠিত, যার জন্য ব্রা পরার আমার খূব একটা প্রয়োজনও হয়না। দোলের আগের দিন আমি ইচ্ছে করেই অন্তর্বাস পরিনা, যাতে আমার দুলতে থাকা জিনিষগুলো দেখে ছেলের দল আমার দিকে আকর্ষিত হয় এবং আমার জামার ভীতর অবাধে হাত ঢুকিয়ে আমার স্তনদুটোয় ভাল করে রং মাখাতে পারে।

এই কারণে দোলের আগের দিন কলেজের যে কোনও অন্য মেয়ের চাইতে ছেলেদের কাছে আমার চাহিদা অনেক অনেক বেশী হয় এবং আমায় আবীর মাখানোর জন্য তারা অধীর আগ্রহে আমার কলেজে আসার অপেক্ষা করে।

ঐ একটা দিন জুনিয়ার ছাত্ররাও আমায় স্পর্শ করার এবং রং মাখাবার খোলা ছাড় পায় এবং মুখে দিদি বললেও রং মাখাবার সুবাদে আমার মাইগুলো টিপতে দ্বিধা করেনা।

ছেলেদের কাছে আমায় রং মাখানোর আরো একটি আকর্ষণ আছে। আমায় রং মাখানোর পর আমার ঠোঁটে চুমু খাবার অনুমতি থাকে। মাই টেপার সাথে আমার ঠোঁটে চুমু খাবার সুযোগ ছেলেদের মধ্যে আমার জনপ্রিয়তা অনেক বাড়িয়ে দেয়।

তবে ছেলেদের কাছে আমার একটাই শর্ত থাকে। শুকনো আবীর ছাড়া আমায় কোনও রকমের জল রং মাখানোর অনুমতি নেই। দোলের পরেও আমার সুন্দর মুখে ও বুকে জল রংয়ের ছাপ পড়ে থাকুক, এটা আমি কখনই পছন্দ করিনা।

ছেলেদের মধ্যে উদয়ন হল আমার সব থেকে বেশী পছন্দের বন্ধু। উদয়ন খূবই ধনী পরিবারের ছেলে, এবং সে মেয়েদের উপর টাকা খরচ করতে খূব পছন্দ করে। উদয়নের পুরুষালি চেহারা আমায় তার দীওয়ানা বানিয়ে দিয়েছে। উদয়ন আমার চেয়ে এক বছর জুনিয়ার হলেও আমি ওকে খূব পছন্দ করি এবং ভালবাসি। সেজন্য আমার কাছে তার অধিগম্যতা অন্য ছেলেদের তুলনায় অনেক বেশী। মুখে দিদি বললেও আমার শরীরে উদয়নের নাগাল অনেক বেশী। বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

তখন আমি সেকেণ্ড ইয়ারে পড়ছি। উদয়ন ফার্স্ট ইয়ারে জয়েন করেছে। একদিন আমি কলেজ আসার জন্য বাসে উঠেছি। বাসে বেশ ভীড়, কিন্তু হঠাৎ লক্ষ করলাম উদয়ন একটা সীটে বসে আছে।

আমায় দেখেই উদয়ন আমায় ইশারায় ডেকে বলল, “অনিন্দিতাদি, এখানে বসো” এবং সীট থেকে উঠে দাঁড়ালো। আমি উদয়নের চেহারায় আকর্ষিত হয়ে ওকে স্পর্শ করতে চাইছিলাম তাই ইচ্ছে করে নিজে একটু চেপে গিয়ে আমার পাসে তাকে বসানোর জন্য একটু জায়গা বানিয়ে ফেললাম।

bondhur girlfriend choda বন্ধুর গার্লফ্রেন্ড দুধ বড় আমার গোপন পরকীয়া

জায়গাটা খূবই কম, সেখানে দুজনে পাশাপাশি বসা কখনই সম্ভব নয় তাই আমি সীট থেকে উঠে দাঁড়িয়ে প্রথমে উদয়নকে বসিয়ে দিলাম এবং নিজে পাছার একটা অংশ সীটে এবং আর একটা অংশ উদয়নের কোলে রেখে বসে পড়লাম। টাইট জীন্সের প্যান্ট পরিহিতা একটা সুন্দরী সেক্সি সিনিয়ার মেয়ে কোলে বসার ফলে উদয়নের শরীর গরম হতে লাগল এবং তার যন্ত্রটা শক্ত হয়ে আমার পাছায় গুঁতো মারতে আরম্ভ করল।

নিজের পাছায় উদয়নের যন্ত্রের গুঁতো আমি বেশ উপভোগ করছিলাম তাই ঐভাবেই তার কোলে বসে রইলাম। আমার বইয়ের ব্যাগ আমার কোলের উপর ছিল যার ফলে আমার মাইগুলো ঢাকা পড়ে গেছিল।

বাড়ার গুঁতোয় আমায় কোনও রকম প্রতিবাদ করতে না দেখে উদয়নের সাহস একটু বেড়ে গেল এবং সে আমার ব্যাগের পিছন থেকে হাত বাড়িয়ে আমার একটা মাই চেপে ধরল। নিজের মাইয়ের উপর একটা জুনিয়ার ছেলের হাতের চাপ আমার খূব ভাল লাগছিল তাই আমি ইচ্ছে করে ব্যাগটা এমন ভাবে কোলের উপর রাখলাম যাতে উদয়ন যে আমার মাই টিপছে সেটা বাসের অন্য কোনও যাত্রী বুঝতে না পারে।

উদয়নের এই চেষ্টা আমি উপভোগ করছি বুঝে উদয়ন আমার কানে কানে বলল, “আমার সুন্দরী অনিন্দিতাদি, তোমার এইগুলো কত বড়, গো! কলেজের অন্য কোনও দিদির বা আমার ক্লাসের অন্য কোনও মেয়েরগুলো এত বড় নয়! তবে তোমার জিনিষটা খূবই সুন্দর এবং যঠেষ্ট সুগঠিত! আমার ত মনে হয় তোমার ব্রা পরারও কোনও প্রয়োজন নেই!”

উদয়নের মুখে নিজের মাইয়ের প্রশংসা শুনে আমার খূব আনন্দ হল। আমিও উদয়নের কানে কানে বললাম, “উদয়ন, আমার জিনিষটা তোর খূব পছন্দ হয়েছে জেনে আমার খূব ভাল লাগল! তুই কলেজের মধ্যে সব থেকে সুপুরুষ, তাই তোকে আমার জামার ভীতর হাত দেবার অনুমতি দিলাম। পাশেরটাতেও একটু হাত দে, না! এই তোর যন্ত্রটা কিন্তু অনেকক্ষণ ধরে আমার পাছায় গুঁতো মারছে, যার ফলে আমারও উত্তেজনার পারদ চড়ছে। শেষে না ….” বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

উদয়ন বলল, “শেষে কি? অনিন্দিতাদি বলো, না, শেষে কি করবে গো?”

আমি মুচকি হেসে বললাম, “শেষে তোর হাতেই না নিজেকে ধরা দিতে হয়! এই, তুই কলেজে কাউকে বলবিনা কিন্তু? তাহলে মার খাবি!”

উদয়ন মুচকি হেসে বলল, “পাগল, না মাথা খারাপ! আমি অত বোকা নই, যে কলেজে জানিয়ে সিনিয়ার দিদিকে ভোগ করার সুযোগটাই হারিয়ে ফেলি! এটা শুধু তোমার আর আমার মধ্যেই থাকবে। তুমি কবে আমার হাতে ধরা দেবে, গো?”

আমি বললাম, “ওরে বোকা, তার জন্য ত ঘরের প্রয়োজন হবে, রে! তুই কি ভাবছিস এই বাসেই ….?”

উদয়ন বলল, “না গো, সেটা আমি বুঝতেই পারছি। আচ্ছা দেখি, কি ব্যাবস্থা করা যায়।”

উদয়নের সাথে এই সামান্য ঘনিষ্ঠটার কয়েকদিনের মধ্যেই দোল উৎসব এসে গেল। দোলের আগের দিন আমার সব ছেলে বন্ধুরাই আমায় প্রাণ ভরে আবীর মাখালো। প্রায় সব কটা ছেলে রং মাখানোর সুযোগে আমার গাল এবং মাই টিপে দিল এবং আমার ঠোঁটে চুমু খেল। উদয়নের সাথেও আমি এভাবেই দোল খেললাম।

রং মাখানোর সময় উদয়ন আমায় বলল, “অনিন্দিতাদি, আমি কি তোমার থেকে আরেকটু বেশী কিছু আশা করতে পারি? তাহলে ক্লাসের শেষে, চলো, আমরা দুজনে একটা সিনেমা হলে ঢুকি। ঐ হলটায় ভীড় হয়না। আমরা দুজনে একটু খোলা মেলা ভাবে মিশতে পারব।”

আমি চোখের ইশারায় উদয়নকে আমার সহমতি জানিয়ে দিলাম এবং ক্লাসের শেষে দুজনে একটা সিনেমা হলে ঢুকলাম। একেই তো দোলের আগের দিন, তার উপর পুরানো বই, সেজন্য হল প্রায় ফাঁকাই ছিল। আমরা দুজনে হলে ঢুকে চারিদিক ফাঁকা দেখে পাশাপাশি বসে পড়লাম।

কিছুক্ষণ বাদে সিনেমা আরম্ভ হল এবং হলের আলো নিভে গেল। অন্ধকারের সুযোগে উদয়ন আমায় জড়িয়ে ধরল এবং আমার জামার মধ্যে হাত ঢুকিয়ে আবীর মাখা মাই দুটো পকপক করে টিপতে আরম্ভ করল। উদয়ন আমার ঠোঁটে চুমু খেয়ে বলল, “অনিন্দিতাদি, এতগুলো ছেলের দ্বারা আবীর মাখানোর ফলে তোমার জিনিষগুলো কিরকম খসখসে হয়ে গেছে। অবশ্য আমিও এই সুযোগে তোমায় প্রাণ ভরে আবীর মাখিয়েছি। তুমি অনুমতি দিলে আমি তোমার প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার ভীতর হাত ঢুকিয়ে আসল যায়গায় রং মাখাই!” বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

আমি মুচকি হেসে বললাম, “এই, শুধু ঐটাই আমার আসল যায়গা নাকি? আর যেগুলো হাতের মুঠোয় ধরে আছিস সেগুলো কি নকল? ঠিক আছে, তবে শুধুমাত্র গুহার চারপাশে আবীর দিবি, গুহায় দিলে আমার অসুবিধা হতে পারে।”

উদয়ন মনের আনন্দে আমার প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার পাশ দিয়ে হাত ঢুকিয়ে আমার হাল্কা বালে ঘেরা গুদের চারপাশে আবীর মাখিয়ে দিল। উত্তেজনার ফলে উদয়নের বাড়াটা খাড়া হয়ে প্যান্টের ভীতর তাঁবু বানিয়ে দিয়েছিল। আমিও উদয়নের প্যান্টের চেন নামিয়ে জাঙ্গিয়ার কাটা যায়গা দিয়ে ছাল গোটানো আখাম্বা বাড়াটা বের করে ভাল করে আবীর মাখিয়ে দিলাম।

অচেনা মহিলার গ্যাংব্যাং সেক্স chodar golpo

ঠাটানো বাড়ায় আমার নরম হাতের স্পর্শ পেয়ে উদয়ন ছটফট করে উঠল। আমার মাইয়ের উপর উদয়নের হাতের চাপ আরো বেড়ে গেল। উদয়ন বলল, “অনিন্দিতাদি, তোমার হাতটা তোমার জিনিষগুলোর মতই খূব নরম! তোমার হাতের মিষ্টি ছোঁওয়ায় আমার যন্ত্রটা নতুন আনন্দে ফুঁসে উঠছে। সুযোগ পেলে কোনও একদিন এটা তোমার মুখে এবং ….. ঐখানে ঢোকাবো। তোমার যৌবন ফুল দুটো আবীরে ভর্তি হয়ে আছে, তা নাহলে আজ এই পরিবেষে তোমার …. দুধ খেয়ে নিতাম।”

আমি উদয়নের বাড়া চটকাতে চটকাতে বললাম, “হ্যাঁরে উদয়ন, মাত্র আঠারো বছর বয়সে এটা কি বানিয়ে রেখেছিস রে! চুলগুলো ২৫ বছর বয়সী ছেলের মত ঘন, আর তোর লিচু দুটোও বেশ পুরুষ্ট! বোধহয়, প্রচুর মাল তৈরী করার ক্ষমতা আছে এইগুলোর!”

উদয়ন একগাল হেসে বলল, “অনিন্দিতাদি, কোথাকার চুলের কথা বলছ গো, মাথার, গোঁফের না অন্য কোথার ….?”

আমি উদয়নের গালে আদরের টোকা দিয়ে বললাম, “এই ছেলে, তুই আমার মুখ থেকে বাজে কথা শুনতে চাইছিস নাকি? মনে রাখিস, একবার মুখ খুললে আমি আর কিন্তু কোনও রাখঢাক রাখব না। আমি বলতে চাইছি, তোর বাড়াটা বিশাল, যেমন লম্বা তেমনই মোটা, ঠিক যেন কামানের নল! তোর বিচিগুলো বয়স হিসাবে যঠেষ্ট বড় এবং পুরুষ্ট। এই বয়সেই তোর বাল ভীষণ ঘন হয়ে গেছে। তোর আখাম্বা বাড়াটা আমার গুদে ঢোকাতে পারলে আমি খূবই মজা পাব। তবে জানিনা, সেই সুযোগ কবে পাব।”

উদয়ন আমার মুখে বাজে কথা শুনে আরো উত্তেজিত হয়ে আমার মাইগুলো মোচড়াতে মোচড়াতে বলল, “অনিন্দিতাদি, আমি নিজেও তোমায় পুরো ন্যাংটো করে তোমার রসালো গুদে আমার বাড়া ঢুকিয়ে চুদতে চাইছি। নিজের চেয়ে সিনিয়ার দিদিকে চুদতে এক অন্যই মজা! হ্যাঁ গো, আমার বাড়াটা কি সত্যি খূব বড়?” বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

আমি উদয়নের বাড়ার রসালো ডগায় আঙ্গুল দিয়ে বললাম, “উদয়ন, ছেলেদের বাড়া চটকানোর বিষয়ে আমার যঠেষ্ট অভিজ্ঞতা আছে, রে! তাই থেকেই বলছি, তোর জিনিষটা হেভী! এটা গুদে ঢুকলে ডগাটা জরায়ুর মুখে গিয়ে ঠেকবে এবং পাঁচ মিনিটের মধ্যেই যে কোনও কামুকি মেয়ের জল খসিয়ে দেবে!” newchotigolpo.com

উদয়ন আমায় খূব আদর করে বলল, “অনিন্দিতাদি, আমার বাড়াটা তোমার যখন এতই পছন্দ তখন তোমায় চোদার জন্য আমায় কিছু না কিছু একটা ব্যাবস্থা করতেই হবে। কলেজের দারোয়ানের সাথে আমার ভাব আছে। তার সাথে কথা বলে দেখি যদি সে কিছু টাকার বিনিময়ে ছুটির দিন একটা ক্লাস খুলে দেয়, তাহলে আমরা দুজনে টেবিলের উপর …।”

আমি উদয়নের গালে চুমু খেয়ে বললাম, “না সোনা, তা হয়না। একবার কলেজে জানাজানি হয়ে গেলে তুই বা আমি কেউ কলেজে টিকতে পারব না। সেজন্য আমি ইচ্ছে হওয়া সত্বেও আজ অবধি তোকে ছাড়া কলেজের কোনও ছেলের বাড়া চটকাইনি। যেগুলো চটকেছি সবই কলেজের বাহিরের।”

“তাহলে ত কোনও রিসর্টের ঘর ভাড়া করে সারাদিন শুধু তুমি আর আমি ….” উদয়ন বলল। আমি বললাম, “হ্যাঁ উদয়ন, তাতে কোনও অসুবিধা নেই। সেখানে আমি রাজী আছি। রিসর্টের ঘরে আমরা দুজনে নিশ্চিন্তে …. সারাদিন ফুর্তি করতে পারব।”

ইন্টারভেল ছাড়া যতক্ষণ সিনেমাটা চলল আমি এবং উদয়ন প্রেম করতে এবং পরস্পরের যৌনাঙ্গ নিয়ে খেলতে থাকলাম। সিনেমার শেষে উদয়ন আমায় শীঘ্রই রিসর্টে নিয়ে যাবার প্রতিশ্রুতি দিয়ে নিজের বাড়ির দিকে রওনা দিল।

এতগুলো ছেলের হাতে এবং অবশষে আড়াই ঘন্টা ধরে উদয়নের হাতের টেপা খেয়ে আমার মাইদুটো আবীর ছাড়াই লাল হয়ে উঠেছিল এবং একটু ব্যাথা করছিল। অন্যদিকে গুদের রস আবীরের সাথে মাখামখি হবার ফলে মনে হচ্ছিল যেন আমার মাসিক হয়েছে যার ফলে লাল তরল পদার্থ বেরিয়ে এসেছে। নিজের গাল, মাই ও গুদ পরিষ্কার করতে আমায় ভালই পরিশ্রম করতে হল।

দোলের কয়েকদিন পরেই উদয়ন একদিন আমার কানে কানে বলল, “অনিন্দিতাদি, আমি সামনের বুধবার অম্বর রিসর্টে একটা ঘর বুক করে নিয়েছি। আমি সেখানে তোমায় আমার বাইকেই নিয়ে যাব। তুমি যাবে ত?”

“তুই নিয়ে গেলে আমি অবশ্যই যাব। তোর যা একখানা জিনিষ আমায় দেখিয়েছিস সেটা ভোগ না করা অবধি আমার শান্তি নেই!” আমিও ফিসফিস করে বললাম। মামীর গুদটাও টাইট mami wordpress choti 2023
নির্ধারিত দিনে উদয়ন কলেজের গেট থেকেই আমায় বাইকে তুলে নিল এবং রিসর্টের দিকে রওনা দিল। রাস্তা একটু ফাঁকা হতেই আমি উদয়নকে পিছন থেকে জড়িয়ে ধরলাম যাতে আমার উন্নত মাইগুলো উদয়নের পিঠের সাথে আটকে যায়।

উদয়ন বাইক চালানো অবস্থায় আমার দাবনা টিপে বলল, “অনিন্দিতা ডার্লিং, আজ তোমায় ন্যাংটো করে যা অবস্থা করব না, তুমি ভাবতেই পারবেনা। অনেকদিন ধরে তুমি আমায় তড়পাচ্ছ। আজ তোমায় চুদে সুদে আসলে উসুল করবো!”

আমি উদয়নের কথায় উত্তেজিত হয়ে হাত বাড়িয়ে প্যান্টের উপর দিয়েই ওর বাড়া ও বিচি টিপে ধরলাম এবং ইয়ার্কি মেরে বললাম, “চল ত ছোকরা, আজ দেখবো, তোর আখাম্বা বাড়ার কত দম আছে! যখন তোর মুখের উপর আমার চওড়া পোঁদ রেখে বসে পড়ব তখন আমার পোঁদের চাপে হাঁফিয়ে পড়িস কিনা, আজ তোর পরীক্ষা!” বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

রিসর্টের ঘরে ঢুকে উদয়ন আমার পায়ে হাত দিয়ে প্রণাম করে বলল, “বাইকে আসার সময় তোমায় যা কিছু বলেছি, ইয়ার্কি করেই বলেছি। তুমি আমার সিনিয়ার দিদি, এবং সদা তাই থাকবে। ছোট ভাই হিসাবে তোমার আশীর্ব্বাদ চাইছি আজ আমি যেন তোমায় পরিপূর্ণ শারীরিক আনন্দ দেবার পরীক্ষায় সফল হতে পারি। তোমার কাছে হেরে গেলেও আমার কোনও লজ্জা বা দুঃখ হবেনা কারণ আমি আমার সিনিয়ার দিদির কাছেই হারবো। আর একটা কথা, আমি তোমার সাথে নতুন সম্পর্কে ঢুকছি, তাই এই ঘরে থাকার সময় আমি তোমায় দিদি না বলে শুধু অনিন্দিতা বলেই ডাকব এবং উত্তেজনার মুহুর্তে তুই বলেও কথা বলতে পারি। তুমি যেন কিছু মনে করিওনা।”

আমি উদয়নের হাত ধরে উপরে তুলে জড়িয়ে ধরে বললাম, “তুই ঠিক পারবি, রে উদয়ন! আমি তোকে মনে প্রাণে আশীর্ব্বাদ করছি তুই আমায় চুদে আনন্দ দিতে অবশ্যই সফল হবি। তুই আমায় যা বলে ডাকতে চাইবি, ডাকবি, তবে কলেজে কিন্তু অনিন্দিতাদি বলবি।”

উদয়ন আমার টপের উপরের হুক খুলে দিয়ে উপর দিকে টান মারল। যাতে উদয়ন সহজেই আমার টপ খুলতে পারে তাই আমি আমার দুই হাত তুলে দাঁড়ালাম। টপ খুলে নেবার ফলে আমার মাইগুলো বাদামী রংয়ের দামী ব্রেসিয়ার দিয়ে ঢাকা রইল কিন্তু মাইয়ের অধিকাংশটাই ব্রেসিয়ারের বাইরে ছিল।

ব্রেসিয়ারে মোড়া আমার মাইগুলো দেখে উদয়ন থ হয়ে গেল। উদয়ন বিস্মৃত চোখে বলল, “অনিন্দিতা, আমি ভাবতেই পারছিনা তোমার মাইগুলো এত বড় হওয়া সত্বেও এত সুগঠিত! আমি তোমার ব্রা খুলে আমার খেলার জিনিষ গুলো বের করে নিচ্ছি।”

উদয়ন আমার ৩৪বি সাইজর হুক খুলে মাইগুলো মুক্ত করে দিল। ততক্ষণে আমার খয়েরী বোঁটাগুলো শক্ত হয়ে গেছিল। উদয়ন আমার মাইয়ের খাঁজে মুখ ঢুকিয়ে বলল, “বাসে বা সিনেমা হলে তোমার মাইগুলো টেপার পরেও আমি ধারণাই করতে পারিনি এইগুলো এত বড় হওয়া সত্বেও গঠনটা এতই অসাধারণ! তবে যেহেতু তুমি আমার সিনিয়ার দিদি তাই আমি তোমার পা থেকেই প্রেম করা আরম্ভ করছি। তোমার পায়ের আঙ্গুল গুলো বেশ লম্বা এবং খূবই সুন্দর। ট্রিমিং করা নখে নেলপালিশ লাগানোর ফলে তোমার আঙ্গুল গুলো জ্বলজ্বল করছে।” বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

উদয়ন আমার পায়ের পাতায় চুমু খেয়ে আঙ্গুলগুলো মুখে নিয়ে চুষতে লাগল। আমার কেমন যেন একটা অস্বস্তি হচ্ছিল। উদয়ন আমার প্যান্টের উপর দিয়েই আমার দাবনায় হাত বুলিয়ে বলল, “সোনা, তোমার পেলব দাবনাগুলো দেখে দাবনার মাঝে মুখ ঢুকিয়ে থাকতে ইচ্ছে করছে।”

আমি পায়ের আঙ্গুল দিয়ে উদয়নের বাড়ায় টোকা দিয়ে বললাম, “হ্যাঁ রে, তুই কি আমায় প্যান্ট পরা অবস্থাতেই সব কিছু করবি? ওরে বোকা, আগে আমরা দুজনে ন্যাংটো হই, তারপর সব রকমের মজা করতে পারব।”

“ওঃহ দিদি সরি, তোমাকে পেয়ে আমি সব কিছুই যেন ভুলে গেছি” বলে উদয়ন আমার চেন নামিয়ে প্যান্ট খুলে দিতে উদ্দ্যত হল। আমি পোঁদ তুলে প্যান্ট খুলতে সাহায্য করলাম ঠিকই, কিন্তু আমি উদয়নকে আর একটা চমক দেবার জন্য পা চেপে রাখলাম।

আসলে উদয়নকে উত্তেজিত করার জন্য আমি এক নতুন ধরনের প্যান্টি পরে গেছিলাম যেটা গুদের চেরা যায়গায় ঢাকা নেই এবং পোঁদের গর্তের উপর দিয়ে পিঠের দিকে একটা সরু ফালি দিয়ে জোড়া।

উদয়ন আমার প্যান্টির দিকে লক্ষ না করে আমার লোমহীন পেলব দাবনায় পাগলের মত মুখ ঘষতে লাগল। আমি উদয়নকে একটা চেয়ারের উপর বসিয়ে আমার একটা মাই উদয়নের মুখে ঢুকিয়ে দিলাম এবং উদয়ন বাচ্ছা ছেলের মত চকচক করে আমার মাই চুষতে লাগল।

উদয়নের হাত আমার হাল্কা বালে ঘেরা শ্রোণি এলাকায় ঘোরাফেরা করছিল। উদয়ন আমার প্যান্টি নামানো চেষ্টা করছিল কিন্তু আমি ওকে চমক দেবার জন্য ইচ্ছে করে প্যান্টি চেপে রাখলাম এবং বললাম, “আমার ত সব কিছুই খুলে দিলি, এবার আগে নিজেরটা বের করে আমার হাতে দে, তবে তোকে আমার প্যান্টি খুলতে দেব।”

উদয়ন একগাল হেসে সমস্ত পোষাক খুলে নিজের আখাম্বা বাড়াটা আমার মুখের সামনে এনে দাঁড়ালো। বাড়া সম্পূর্ণ খাড়া হয়ে যাবার ফলে সামনের ঢাকাটা গুটিয়ে গিয়ে খয়েরী মুণ্ডুটা লকলক করছিল।

mami choder golpo বিশ মিনিট মামীর ভোদাটায় খুন্তির মত করে ধোন চালালাম

আমি উদয়নের বাড়া দেখে শিউরে উঠে বললাম, “এটা কি রে, উদয়ন? আঠারো বছর বয়সে এটা কি বানিয়েছিস, রে! এটা ত মুশল! আমার ত বাড়া সহ্য করার অভ্যাস আছে তাই তেমন কিছু অসুবিধা হবেনা, কিন্তু এটা যদি কোনও কুমারী অনভিজ্ঞ মেয়ের গুদে ঢোকে, তাহলে তার গুদ অবশ্যই ফেটে যাবে! আর তেমনই তোর বালের ঘনত্ব! মাইরি, কে বলবে এটা আঠারো বছরের ছেলের বাল?”

উদয়ন হেসে বলল, “ডার্লিং, তুমি সামনা সামনি আমার বাড়া দেখে ভয় পেয়ে গেলে নাকি? আসলে আমার বাড়াটা ৮” এর কাছাকাছি লম্বা, এবং তেমনি মোটা! তুমিই যদি আমার বাড়া দেখে ভয় পেয়ে যাও তাহলে কুমারী মেয়ে ত কেঁদেই ফেলবে আর গুদে ঢোকাতে গেলে অজ্ঞান হয়ে যাবে। চিন্তা করিওনা, আমি তোমার গুদে খূবই আস্তে আস্তে বাড়া ঢোকাবো।”

আমি বললাম, “না, তোর বাড়ার ঠাপ খেতে আমার ভালই লাগবে কারণ এটা আমার গুদের অনেক গভীরে যাবে। তোকে একটা নতুন চমক দিচ্ছি। আমার প্যান্টিটা কেমন নতুন ধরনের, দেখ!” বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

আমি বিছানায় বসে পা ফাঁক করলাম। প্যান্টির মাঝের খোলা অংশ দিয়ে গুদের গোলাপি চেরাটা বেরিয়ে এল এবং মখমলের মত বেশ কয়েকটা ট্রিম করা কালো বালও দেখা যেতে লাগল। আমার ক্লিটটা বেশ ফুলে উঠেছিল যেটা দেখে উদয়ন বুঝতে পারল আমি চোদার জন্য ছটফট করছি।

উদয়ন আনন্দে বলে উঠল, “বাঃহ অনিন্দিতা, তোর প্যান্টির ডিজাইনটা ত অদ্ভুৎ এবং একদমই লেটেস্ট! তোকে ভীষণ মানিয়েছে, রে! এ তো দেখছি চোদার জন্যে প্যান্টি খোলারও দরকার নেই! তোর চেরাটাও ত বেশ বড়। মনে হয় তোর বেশ কয়েকটা বাড়ার ঠাপের অভিজ্ঞতা হয়ে গেছে।”

আমি বললাম, “হ্যাঁ, ঠিকই বলেছিস, তবে তোর মত বিশাল বাড়া ভোগ করার আমার কোনোদিনই অভিজ্ঞতা হয়নি। তাই আজ মনে মনে একটু ভয়ও হচ্ছে।”

উদয়ন আমার প্যান্টির ফাঁক দিয়ে মুখ গলিয়ে দিয়ে আমার গুদের পাপড়িগুলো চাটতে লাগল। উত্তেজনার ফলে আমার গুদের মুখটা হাঁ হয়ে গেছিল। উদয়ন আমার গুদে জীভ ঢুকিয়ে চকচক করে কামরস খেতে লাগল। আমি জানি আমার কামরস খেলে ছেলেদের নেশা হয়ে যায় এবং উদয়নেরও তাই হল।

উদয়ন কামরস খাবার সাথে সাথেই হাত বাড়িয়ে আমার মাইগুলো পকপক করে টিপতে লাগল। আমার মাইগুলো একটু বড় হবার কারণে উদয়ন একহাতে সঠিক ভাবে ধরতে পারছিলনা সেটা দেখে আমার হাসি পেয়ে গেল।

উদয়ন আমায় হাসতে দেখে বলল, “আমি মাইগুলো ধরতে পারছিনা বলে তোর খূব হাসি পাচ্ছে, তাই না? দাঁড়া কামুকি ছুঁড়ি, আমি তোর গুদে বাড়া ঢোকানোর সময় কেমন হাসতে পারিস, দেখব!”

উদয়ন আমার চুলের মুঠি ধরে আমার মুখের ভীতর তার আখাম্বা বাড়ার ডগাটা ঢুকিয়ে দিয়ে গলা অবধি ঠেসে দিল। উদয়নের মুশলটা মুখে নিয়ে চুষতে গিয়ে আমার যেন মুখটাই চিরে যাচ্ছিল। বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

উদয়ন আমার অবস্থা দেখে হেসে বলল, “এবার দেখ ছুঁড়ি, কেমন লাগে! আমি যখন তোর মাইটা মুখে নিতে হাঁফিয়ে যচ্ছিলাম তখন ত খূব হাসছিলি! তোর যেমন বড় মাই আছে, আমারও তেমনি বড় বাড়া আছে।” https://www.newchotigolpo.com

আমি উদয়নের ঠোঁটে চুমু খেয়ে ওকে নিজের উপর তুলে নিলাম। উদয়ন আমার প্যান্টি একটানে খুলে দিল। তারপর আমার গুদে বাড়া ঠেকিয়ে জোরে একটা গাদন দিল। উদয়নের অর্ধেক বাড়া আমার গুদে ঢুকে গেল। আমি ‘উই মা, মরে গেলাম’ বলে চেঁচিয়ে উঠলাম। উদয়ন পরের চাপেই গোটা মুশলটা আমার গুদে পুরে দিল এবং আমার মাইগুলো ময়দার মত ঠাসতে ঠাসতে ঠাপ মারতে লাগল।

আমার গুদে উদয়নের বাড়া ভকভক করে ঢুকতে ও বেরুতে লাগল। উদয়নের লীচুগুলো আমার গুদ ও পোঁদের ঠিক মাঝখানে ঠেলা মারছিল। নিজেরই কলেজের জুনিয়ার ছাত্রকে দিয়ে চুদিয়ে আমার খূব মজা লাগছিল। উদয়ন আমায় নিখুঁত ভাবে ঠাপাচ্ছিল। আমার এবং উদয়নের ঠাপের লয় সুন্দরভাবে মিলে যাবার ফলে চোদনের আনন্দটা বহুগুণ বেড়ে গেছিল। উত্তেজনার ফলে আমার জল খসে গেল।

উদয়ন আমায় জিজ্ঞেস করল, “কিরে অনিন্দিতা, মাত্র এই কটা ঠাপেই জল খসিয়ে ফেললি? তার মানে আমার কাছে চুদে খূবই আনন্দ পাচ্ছিস, তাই ত? আমি কিন্তু তোকে চুদে ভীষণ আনন্দ পচ্ছি। তাছাড়া নিজেরই কলেজের সিনিয়ার দিদিকে চুদতে আমার খূব গর্ব হচ্ছে। শুনেছি কলেজে সিনিয়াররা নাকি জুনিয়ারদের জ্বালাতন করে। অথচ এখানে সিনিয়ার নিজেই জুনিয়ারের সামনে পা ফাঁক করে শুয়ে গুদের ভীতর বাড়ার ঠাপ খাচ্ছে। অনিন্দিতা, তুই কলেজে আমার সন্মান বাড়িয়ে দিলি, রে! তবে এখান থেকে বেরুনোর পর আমি তোকে অনিন্দিতাদি বলেই সন্মান করব। আবার সুযোগ পেলে যেদিন তোকে ন্যাংটো করে চুদব সেদিন অনিন্দিতা তুই করেই কথা বলব।”

আমি উদয়নকে খূব আদর করে বললাম, “উদয়ন, তোর কাছে চুদে আমি সত্যি খূব খূব মজা পাচ্ছি, রে! তুই আমার চেয়ে বয়সে ছোট হলেও এই মুহর্তে তুই আমার প্রেমিক, তাই তুই আমায় যা ইচ্ছে বলতে পারিস।”

উদয়ন চোদনে পরিবর্তন আনার জন্য খাট থেকে নেমে আমার সামনে দাঁড়ালো। আমার দুটো পা নিজের কাঁধের উপর তুলে নিয়ে নিজের মুশলটা আমার গরম রসালো তন্দুরে আবার পুরে দিল।

উদয়নের বাড়ায় রস মাখামখি হবার ফলে ভীষণ হড়হড় করছিল, তাই সেটা মসৃণ ভাবে আমার গুদে ঢুকে গেল। আমি একটা পা নামিয়ে উদয়নের পাছার উপর গোড়ালি দিয়ে চাপ দিতে লাগলাম যাতে উদয়নের বাড়া আমার গুদের আরো গভীরে ঢুকে যায়।

আমার আরো একবার জল খসে গেল অথচ উদয়ন আমায় পুরো দমে ঠাপাতে থাকল। আমার সাথে প্রায় আধ ঘন্টা একটানা যুদ্ধ করার পর উদয়নের বাড়ার ডগাটা ফুলে উঠে ঝাঁকুনি দিতে লাগল। আমি বুঝতে পারলাম উদয়ন এইবার মাল ফেলবে। আমি পোঁদ উচু করে উদয়নের বাড়াটা আমার গুদের ভীতর চেপে ধরলাম। উদয়ন ‘আহ … ওহ …’ বলতে বলতে গাঢ় থকথকে সাদা গরম মাল দিয়ে আমার গুদ ভরে দিল। বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

কিছুক্ষণ ঐভাবেই থাকার পর উদয়নের বাড়া একটু নরম হল এবং সে আমার গুদের ভীতর থেকে বাড়াটা বের করে নিল। আমার গুদ দিয়ে হড়হড় করে উদয়নর বীর্য গড়িয়ে পড়তে লাগল।

উদয়ন নিজে হাতেই আমার গুদ পরিষ্কার করে দিল। তারপর আমার পাশে শুয়ে মাইগুলো টিপতে টিপতে বলল, “অনিন্দিতাদি, তুমি যেন ভুল করেও ভেবনা যে আমি তোমায় একবার চুদেই ছেড়ে দেবো। আজ সারা দিনের জন্য আমি এই ঘর ভাড়া নিয়েছি। শুধু খাবার সময় ব্যাতীত সারাক্ষণই তোমায় ন্যাংটো করে রাখবো এবং তোমায় দফায় দফায় চুদতে থাকবো। আজ তুমি ভাল করে উপলব্ধি করতে পারবে তোমার এই জুনিয়ার বন্ধুটির চোদার কত ক্ষমতা!”

আমি উদয়নের বাড়া এবং বিচি চটকে বললাম, “আর তুইও আজ বুঝতে পারবি তোর এই সিনিয়ার দিদিটিও কত কামুকি! আমি ত তোর ঠাপ খাবার জন্য গুদ ফাঁক করেই আছি। তুই আজ আমায় চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দিলেও কিছু বলবনা, সোনা!”

ঐদিন সন্ধ্যা পর্যন্ত উদয়ন আমায় চারবার বিভিন্ন আসনে চুদেছিল। আমার শরীরের প্রতিটা তিল ও দাগ উদয়নের মুখস্ত হয়ে গেছিল। যেহেতে মধ্যাহ্ন ভোজনটা রিসর্টের বেয়ারা আমাদের ঘরে দিতে এসেছিল, সেজন্য মাত্র সেইটুকু সময় উদয়ন আমায় পোষাক পরতে দিয়েছিল। আমাদের বিছানার অবস্থা দেখে বেয়ারা নিশ্চই বুঝতে পেরেছিল বিছানার উপর কি পরিমাণ মহাভারত হয়েছে এবং আবার হবে। বেয়ারা ঘর থেকে বেরিয়ে যেতেই উদয়ন আমায় পুনরায় ন্যাংটো করে দিয়েছিল।

সন্ধ্যে বেলায় ঘর ছাড়ার আগে উদয়ন আমায় বলল, “অনিন্দিতাদি, আজ সারা দিনটা ভারী সুন্দর ভাবে কেটেছে। তবে তোমায় মাত্র একদিন চুদে আমার মন একটুও ভরেনি। একটা কাজ করা যাক, কলেজ ট্যুরের অছিলায় চলো আমরা দুজনে অন্য কোথাও গিয়ে তিন চার দিন কাটিয়ে আসি। newchotigolpo.com

এই প্রসঙ্গে বলি আমার এক ঘনিষ্ঠ বন্ধু জাভেদ আমার মতই কামুক এবং তার বাড়াটা খূবই বড়। সে এই কলেজের ছাত্র নয়। জাভেদ তোমার মত কচি মেয়ে চুদতে ভীষণ ভালবাসে। জাভেদের ছুন্নত করা বাড়া তোমার খূব পছন্দ হবে। তুমি রাজী হলে বাহিরে বেড়াতে যাবার সময় জাভেদ কেও আমাদের সাথে নিয়ে নেবো। আমি আর জাভেদ দুজনে মিলে দিনরাত পালা করে তোমায় চুদতে থাকবো। তুমি কি আমার প্রস্তাবে রাজী আছো?”

কলেজের ছাত্র নয়, এমন সমবয়সী ছেলের কাছে চুদতে সদাই আমার মন চায়। তাছাড়া মুস্লিম ছেলের ছুন্নত করা বাড়ার ঠাপ কেমন হয়, তারও অভিজ্ঞতা করা যাবে। আমি একবাক্যে উদয়নের প্রস্তাবে রাজী হয়ে গেলাম। বন্ধু বান্ধবীর গরম সেক্স কাহিনী gorom choti golpo

কলেজ ট্যুরের নাম করে কয়েকদিন অন্য যায়গায় বেড়াতে গিয়ে উদয়ন এবং জাভেদের বাড়ার গুঁতো কেমন উপভোগ করলাম, সেটা জানতে এই কাহিনী পড়তে হবে – Hindu Muslim Sex Story হিন্দু কচি ভোদায় দুই ধোনের চোদা

Leave a Comment