পাছাটা নাড়িয়ে চাড়িয়ে বাড়াটাকে ঠিক গুদের মুখে সেট করে নিলাম

পাছাটা নাড়িয়ে চাড়িয়ে বাড়াটাকে ঠিক গুদের মুখে সেট করে নিলাম

newchotigolpo

মামাবাড়ির দাদু দিদার সঙ্গে তাই বলতে গেলে আমি বহু দিনই বাড়ি ছাড়া । রাজপুরে আমাদের বাড়ি আর মামার বাড়ি এক দেওয়ালের সাথে লাগান। মামাদের বাড়িটা ছোট তুলনায় আমাদের বাড়ি বিশাল।

অথচ মামার বাড়ি লোক বেশি তাই দাদু এখানকার পোষ্ট অফিসে কাজ করতে এসে জায়গাটার প্রেমে পড়ে এখানে বাড়ি করেন এবং রিটায়ার করার পরও থেকে যান এবং আমাকে বুড়ো বয়সের অন্ধের যষ্ঠীর মত এনে রাখেন অবশ্য এর আর একটা

অন্য কারনও ছিল সেটা হল আমার বাবার ট্রান্সফারের চাকরী , প্রথম জীবনে বাবাকে বহুঘুরে ঘুরে চাকরি করতে হয়েছিল । সে যাই হোক বিয়ে বাড়ি গিয়ে দেখি বিয়ে বাড়ি সরগরম, মেজ মাসি , মেসো তাদের মেয়ে অনু ।

ছোট মাসি , ছোট মেসো , রাধা সবাই এসে আমাদের বাড়িতে উঠেছে ,শুধু তাই নয় বড় মামা ,বড় মামী মামাত বোন মনি আর মামা্ত ভাই রাজু ওরাও আমাদের বাড়ীতে থাকছে কারন নতুন বিয়ে হওয়া বড় মামীর

ছোট বোনকে নিজেদের ঘরটা ছেড়ে দিতে হয়েছে । এখান থেকে দাদু দিদাও যাবার জন্য ওবাড়িতে আর ঘর ছিল না। এককথায় আমিই হলাম শেষ আত্মীয় । newchotigolpo

আমি যে দিন পৌছালাম সেদিন ছিল আইবুড়ো ভাত ,পরের দিন বিয়ে । আমার পৌঁছাতে প্রায় বিকেল হয়েছিল সারাদিন জার্নি করে ক্লান্ত ছিলাম । তাই সেদিন সবার সঙ্গে টুকটাক গল্প ছাড়া কিছু হল না

চুমকির ৩৬ সাইজের দুধ টিপে ভর্তা করে ফর্সা ভোদা চুদলাম

রাতে আমাদের বাড়িতে দোতলার ঘেরা বর বারান্দায় টানা বিছানা করা হল ঠিক হল মেয়েরা একদিকে থাকবে । আর সিঁড়ির কাছে থাকবে পিকলু মানে আমার ভাই ,রাজু আরও দুএকজন থাকবে । বাংলা চটি গল্প ।

নীচে জিনিস পত্র পাহারায় বাবা আর ছোট মেসো থাকবে। রাতে খাওয়া দাওয়া সেরে শুতে এসে দেখি অনেকেই আপাদমস্তক মুড়ি দিয়ে শুয়ে পড়েছে , কে যে কোনটা বোঝবার উপায় নেই ,

একেবারে শেষের দিকে খানিকটা জায়গা ফাঁকা দেখে আমি একটা লেপ টেনে নিয়ে শুয়ে পড়লাম । মনটা ,অভ্যাসের দোষে একবার উশ খুশ করল গুদটা চাটানোর বা মাইদুটো দলাইমলাই করানোর জন্য ,কিন্তু কি আর করা যাবে ।

ঘুম নেমে এল চোখে। কতক্ষন ঘুমিয়ে ছিলাম বলতে পারব না হঠাৎ দম আটকানো মত হয়ে ঘুমটা ভেঙ্গে গেল। ঘুটঘুটে অন্ধকারে কিছু ঠাহর করতে পারলাম না কিন্তু অনুভব করলাম কেঊ একজন আমাকে চেপে ধরেছে।

আমি বিশেষ বাঁধা দিলাম না ভাবলাম মনি বা অনুদের কেউ ঘুমের ঘোরে আমাকে চেপে ধরেছে চকিতে পরক্ষনেই মনে হল বা ওদের কারো হয়ত গীতাদি বা মিলির মত অভ্যাস থাকতে পারে ! newchotigolpo

কিন্তু একটু পরেই বুঝে গেলাম যে চেপে ধরেছে সে মেয়ে নয় ছেলে কারন ততক্ষনে আমার পাছায় যেটা খোঁচা মারতে শুরু করেছে সেটা বাঁড়া ।

খানিক ভয়ে খানিক বিস্ময়ে স্থবির হয়ে গেলাম। লোকটা সেই সুযোগে কামিজের বোতাম গুলো পটাপট খুলে মাই চটকাতে শুরু করল , আমি বিশেষ বাঁধা দিলাম না ।

আমার কামভাব বোধহয় বেশি ছিল বেশ উপভোগ করতে লাগলাম প্রথম পুরুষের স্তন পীড়ন। তোদের কাছে মিথ্যা বলব না তখন মনে মনে চাইছিলাম গুদে বাঁড়া ঢোকাতে।

কারন মিলি বলেছিল রবারের বাঁড়ার থেকে আসল বাঁড়ায় নাকি সুখ বেশি। তা ছাড়াও লোকটার মাইটেপার কায়দাটা দারুন ছিল আয়েশে ইসস করে শীৎকার দিয়ে ফেললাম ।

আমার সব সেক্স দুধে আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম

লোকটা তৎক্ষণাৎ আমার মুখে হাত চাপা দিয়ে আমাকে চুপ থাকতে ইশারা করল। ফলে আমি অবশের মত পড়ে থাকলাম। লোকটা এবার অন্ধকারে হাতড়ে হাতড়ে আমার কোমরের কাছে শালোয়ারের দড়িটা খুলে টান দিয়ে শালোয়ার টা খানিক নামিয়ে দিল ফলে আমার পোদটা উলঙ্গ হয়ে গেল ।

এবার লোকটা পাছাটা দু হাতের থাবাতে খামচে ধরে খানিক চটকে ফাঁক করে ধরল আর বাঁড়াটা আন্দাজে গুজে দিল পোঁদের গলিটার মধ্যে ।

মেয়েদের ভগবান বোধহয় এই জায়গাটাতে দুর্বল করে এই পৃথিবীতে পাঠিয়েছে বাঁড়া গুদে নেবার লোভ সামলাতে পারলাম না ,পাছাটা নাড়িয়ে চাড়িয়ে বাড়াটাকে ঠিক গুদের মুখে সেট করে নিলাম ।

লোকটি চোদনে অভিজ্ঞ বলেই মনে হল ঠিক সময়মত ছোট্ট ঠাপে ঢুকিয়ে দিল বাঁড়ার মুন্ডীটা গুদের ভেতর তারপর আরও কয়েকটা ছোট ঠাপে বাঁড়াটা পুরোটা ঢুকিয়ে কোমর নেড়ে নেড়ে চোদা শুরু করল।

মাই টেপার মত লোকটার চোদার কায়দা ভাল, বেশ দুলকি চালে লম্বা লম্বা ঠাপে আমার গুদ ধুনছিল । ওর বাঁড়ার ধাক্কায় আমার গুদুমনির লালা ঝরতে শুরু করল। লোকটা সেটা অনুভব করে ঠাপের গতি বৃদ্ধি করল ।

এবার আমার ভয় ধরল যদি পেটফেট বেঁধে যায় তাই ফ্যস ফ্যাসে গলায় বল্লাম “ মালটা কিন্তু বাইরে ফেলবে! “

লোকটা নাকি সুরে বল্ল “ কেঁন ভেঁতরেই দিঁই নাঁ “ newchotigolpo

আমি একই ভাবে বল্লাম “ না পেট হয়ে যেতে পারে “

লোকটা অনিচ্ছে সত্তেও “ ঠিকঁ আছেঁ তোরঁ যাঁ ইচ্ছাঁ “ বলে আরও কয়েকটা ঠাপ দিয়ে বাঁড়াটা বের করে নিল ,পটপত করে দুবার আওয়াজের পর আমার পোঁদের উপর গরম গরম মাল ছড়াতে থাকল।

আমার তো ইতিমধ্যে জল খসে গেছিল সেই আবেশে ক্লান্তিতে ঝিমিয়ে গেছিলাম আর সেই সুযোগে লোকটা অন্ধকারে মিলিয়ে গেল।পরদিন সকাল থেকেই মনটা খিচ খিচ করতে থাকল কে হতে পারে লোকটা ?

আর লুকিয়ে চেনা না দিয়ে কাকেই বা চুদতে এসেছিল ! অনেক ভেবেচিন্তে ঠিক করলাম মনিকে জিগ্যেস করতে হবে ,জানলে ওই কিছু জানতে পারে ।

যাই হোক জলখাবার খেয়ে চান সেরে চুলটা একটা ক্লীপ আটকে শুকিয়ে নিয়ে যা করার করব ভেবে ক্লীপ খুজতে দিয়ে দেখি আমার ব্যগটা মা কোথায় তুলে রেখেছে ,আর মা গায়ে হলুদ সাজানোর কাজে হাত দিয়েছে ,বলতে গেলে সেই মধ্যমনি তাই তাকে পাওয়া এখন দুষ্কর ।

গুদ চাটার পর মাসি আমার লিঙ্গটা চুষে দেয় – মাসি চটি কাহিনী

মধ্যমনি কথাটা থেকে মনির নামটা মনে পড়তে ওদের ঘরের দিকে গেলাম কিন্তু কেউ নেই কিন্তু টেবিলের উপর মনির হ্যান্ড ব্যাগটা দেখতে পেলাম , চেনটা খুলে হাতড়াতে একটা ট্যবলেটের পাতা ঠেকল। তুলে দেখি আই পিল লেখা ।

ভাল করে পড়ে দেখি জন্ম নিয়ন্ত্রনের ট্যাবলেট । মনির ব্যাগে এই ট্যাবলেট কেন ! ব্যাস ক্লীপ খোঁজা মাথায় উঠল । মনিকে খুজেতে লাগলাম ।

দেখি মনি ছাদ থেকে নেমে আসছে ,বল্লাম ছাদে কি করছিলি ? মনি বল্ল কাপড় মেলে এলাম। আমি বল্লাম তোর কাছে বড় ক্লীপ আছে ? মনি বল্ল “ চল দিচ্ছি “ মিনির সঙ্গে গিয়ে ক্লীপ নিয়ে বল্লাম “ ছাদে রোদ্দুর আছে? newchotigolpo

চল রোদে পীঠ দিয়ে একটু আড্ডা মেরে আসি । মনি বল্ল “ তুমি যাও আমি আসছি “ । মনি ছাদে আস্তেই আমি মনিকে বল্লাম “ হ্যাঁরে মনি খুব ডুবে ডুবে জল খাচ্ছিস ! মনি অবাক হয়ে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে থাকল। আমি বল্লাম “ সোনা মনি তোর ব্যাগে পিল কেন? মনি ও তাই বল “ তোর লাগবে? newchotigolpo

আমি বল্লাম “ না ,আমার কিসে লাগবে ! কিন্তু তুই কার সাথে ফেসেছিস ? মনি নিরাসক্ত গলায় বল্ল “ ফাঁসার কি আছে , যে যাকে পারছে তুলে নিয়ে গাদন দিচ্ছে, কিছু হয়ে গেলে কি হবে ? তাই ! কেন কাল রাত্তিরে কেঊ তোকে কিছু করেনি ?

আমি বল্লাম “ নাঃ “

পাছাটা নাড়িয়ে চাড়িয়ে বাড়াটাকে ঠিক গুদের মুখে সেট করে নিলাম

Leave a Comment