ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

মা বাবার একমাত্র সন্তান আমি। আমার জম্মের পর তাদের আর কোন সন্তান হয়নি।

মা বাবা মাকে ভীষন আদর করতেন, যদিও আমি কন্যা সন্তান ছিলাম, মা বাবাকে পুত্র সন্তানের জন্য কখনো আপসোস করতে দেখেনি, বরং আমাকে পুত্র সন্তানের মত মানুষ করতে চ্চেয়েছ।কিন্তু তাদের চাহিদা মত জীবনকে গড়তে আমি সমর্থ হয়নি।

আমি সুন্দরী ছিলাম সে কথা বলতে চাইনা, কিন্তু এলাকার পরিচিত এবং আত্বীয় স্বজন সবাই আমাকে সুন্দরী বলত বিধায় নিজের মনে নিজেকে সুন্দরী বলেই ভাবতাম।

এস এস সি স্টার মার্ক নিয়ে বিজ্ঞান গ্রুপ থেকে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়ে স্থানীয় ডিগ্রী কলেজে এইচ এস সি তে ভর্তি হই। কলেজে বিভিন্ন ছেলে বন্ধু প্রেম নিবেদন করলেও কারো প্রেমে সারা দিতে পারিনি

পাছে মা বাবার মনে ব্যাথা পাবে ভেবে সবাই কে এড়িয়ে যেতেম।এইচ এস সি প্রথম বিভাগে উত্তীর্ণ হয়ে মা বাবার আশা পুরনের জন্য দাক্তারী পরীক্ষায় অংশ নিলাম কিন্তু মা বাবার সে আশা পুরন করতে ব্যর্থ হলাম।

ইন্ডিয়ান বাংলা গ্যাংব্যাং ধর্ষণ পানু কাহিনী

নিজের মনে হতাশা নেমে এল, সিদ্ধান্ত নিলাম আর লেখা পড়া করবনা।মা বাবা অনেক বুঝিয়ে হাল ছেড়ে দিলেন।

লেখা পড়া বন্ধ হওয়ার সাথে সাথে তারা আমার বিয়ের ব্যাপারে ঊঠে পড়ে লাগল, আমিও তাদের মতে সাঁই দিলাম।এক মাসের মধ্যে আমার বিয়ের কথা পাকা হয়ে গেল।বর একজন সরকারী প্রথম শ্রেনীর কর্মকর্তা, হ্যান্ডসাম, সুশ্রি চেহারার ভদ্র মার্জিত সুপুরুষ।

আমাকে তার খুব পছন্দ হয়েছে, আমিও তাকে খুব পছন্দ করেছি।আমার পছন্দের কথা জেনে মা বাবা অত্যন্ত খুশি হয়েছেন। আত্বীয় স্বজনের সবাই আমাদের সোনায় সোহাগা জুড়ি বলে উল্লসিত হয়েছেন। অবশেষে নভেম্বরের কন এক শুভদিনে আমাদের বিয়ে হল।

বাসরের প্রথমদিনে আমার নবস্বামী সুপুরুষের যথেষ্ট পরিচয় দিয়েছে, শুধু প্রথমদিন নয় বিবাহিত জীবনের তিন বছরে কোনদিন আমাকে সে অতৃপ্ত রাখেনি শুধু যৌনতার দিক নয় জীবনের সব দিকে সে পরিপুর্নতায় ভরিয়ে দিয়েছে

শুধু মাত্র মাতৃত্বের স্বাদ থেকে আমি বঞ্চিত হয়েছি।তিন বছরেও কোন সন্তান না হওয়ায় আমরা দুজনেই বিভিন্ন ডাক্তারের সরনাপন্ন হতে শুরু করলাম। ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

বিভিন্ন পরীক্ষা নীরিক্ষা হল আমাদের কে নিয়ে। আমাদের রক্ত, বীর্য, হরমোন নানাবিধ পরীক্ষা চালালো বিভিন্ন স্পেশালিষ্ট ডাক্তারে রা।

তারপর দেশ ছেড়ে বিদেশ বিশেষ করে ভারত ও সিঙ্গাপুর এর স্পেশালিষ্ট এর কথা উল্লেখ না করলে নয়। এভাবে আরো চার বছর পার হয়ে গেল। আমি মাতৃত্বের স্বাদ পাইনি।

এত সকল পরিক্ষাতে আমি মোটেও জানতে পারিনি কার মাঝে আসল ত্রুটি লোকায়িত, আমার না আমার স্বামীর। আমার স্বামী বরাবরই জানিয়ে এসেছে আমরা উভয়ে ঠিক আছি।

সন্তান না হওয়াটা আমাদের দুর্ভাগ্য মাত্র। আমরা একে অপরকে এত ভালবাসি যে একজনের কথা অপরজনের কাছে দৈব্বাণির মত বিশ্বাস্য।

বিয়ের সাত বছরে আমাকে বহু স্থানে বেরাতে নিয়ে গেছে, দেশ বিদেশের অনেক জায়গায়, কোন জায়গায় চিকিতসার উদ্দেশ্যে আবার কোন জায়গায় শুধুমাত্র বেড়ানোর উদ্দেশ্যে।

bon sex choti ভাই বোন তবে স্বামী স্ত্রীর ন্যায় চুদাচুদি করে

জানুয়ারীর একদিন, আমরা স্বামী স্ত্রী মিলে দেশের এক বৃহত্তম বন জংগলে ভরা একটি ইকোপার্কে ভ্রমন করতে যাই, বিভিন্ন প্রাকৃতিক মনোরম দৃশ্যাবলী দেখতে দেখতে আমরা প্রায় বনের গভীরে ঢুকে গেলাম।

এখানে বলা রাখা ভাল, আমার স্বামী যখনই আমাকে নির্জনে পায় তখনই আমাকে যৌন আবেদনে সিক্ত করতে সচেষ্ট হই, এমন কি গরমের দিনে ছাদে উঠলে ও সে আমার স্তন ধরে আদর করতে ভুল করে না।

একাকী পেলেই সে আমাকে কোন না কোন ভাবে যৌন আদর করেই থাকে, মাঝে আমার খুব ভাল লাগে। আবার মাঝে মাঝে খুব বিরক্ত হই।

সেদিন আমরা যখন বনের গভিরে একটা নির্জন স্থানে পৌছলাম হঠাত আমার স্বামী আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে শুরু করে। আমি একটা ঝাটকা দিয়ে বললাম-

ধ্যাত পাগলামী করনাত! কেউ দেখে ফেললে ভারী বিপদ হবে।

কিসের বিপদ? আমরা স্বামী স্ত্রী নই?

স্বামী স্ত্রীর জন্য বাড়ি নেই? তাদের জন্য বনজংগল কেন?কেউ দেখে ফেললে আমরা যে স্বামী স্ত্রী কোনমতেই বিশ্বাস করানো সম্ভব হবেনা, বুঝলে।

আশে পাশেত কেউ নেই, চলনা একটু নতুন স্বাদে মেতে উঠি।

কি বলছ কেউ নেই, শুনছনা কে যেন অদুরে কাঠ কাটছে?

আরে তারা আসতে অনেক দেরী, চলত।বলেই সেই আমাকে টেনে চলার পথের আকা বাকা ধুর থেকে টেনে নির্জনে নিয়ে গেল, আমাকে জড়িয়ে ধরে চুমুতে শুরু করল। ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

হঠাত কাট কাটার শব্ধ বন্ধ হয়ে গেল। স্বামীকে অনুনয় করে বললাম, এই দেখ তাদের কাঠ কাটার শব্ধ হয়ে গেছে এদিকে আসতে পারে। দুষ্টমি বন্ধ কর।

আরে থামত । তারা এদিকে আসবে কথা আছে নাকি?

সে আমাকে গালে গালে চুমু দিতে দিতে আদর করতে লাগল, আমার ঠোঠ দুঠো তার মুখে নিয়ে চুষতে লাগল, আমিও অপারগ তার কাজে সাড়া দিতে লাগলাম, পাল্টাপাল্টি করে তার ঠোঠ চুষতে লাগলাম।

এক সময় সে আমার স্তনে হাত দিল, শাড়ী সরিয়ে আমার দুধগুলোকে ব্লাউজ খুলে উম্মুক্ত করে নিল।

তারপর স্বভাব সুল্ভ ভাবে আমার বাম হাতের উপর আমাকে কাত কর রেখে একটা স্তন মুখে নিয়ে চুষতে লাগল, এমন অবস্থায় আমাদের খুব নিকটে কয়েকজন মানুষের চলার শব্ধ শুনতে পেলাম।

বুঝলাম তারা দাঁড়িয়ে ফিস ফিস করে কি যেন কথা বলছে। আমি ভয়ে আতকে উঠলাম, আমাদেরকে দেখে ফেলেনিত?

আমার স্বামী দুধ চোষা বন্ধ করে আমাকে নিয়ে আরো একটু দূরে নির্জনে সরে যেতে চাইল,সেটা যেন আমাদের জন্য কাল হয়ে দাড়াল।

সরে যাওয়ার সময় আমি একটা মাটির উচু ঢিবির সাথে উঠুস খেয়ে পড়ে গেলাম এবন মৃদুভাবে উহ করে উঠলাম। সাথে সাথে তারা তিনজন দৌড়ে আসল।

আমাদেরকে দেখে তাদের চোখ ছানা বড়া হয়ে গেল, বনের গভীরে নির্জনতায় এক জোরা নারী পুরুষ কে দেখে তারা কদাকার হাসির মাধ্যমে খারাপ ইংগিত করতে লাগল।

আমি ডিভোর্সি জেনে চোদার জন্য বসের ধোনটা লাফিয়ে উঠেছে

আমরা তাদেরকে অনুনয় করে বললাম, আমরা স্বামী স্ত্রী আমাদেরকে ছেড়ে দিন।

তাদের একজন বলল, কত দেখেছি, ধরা পড়লে সবাই স্বামী স্ত্রী বলে বাচতে চাই, তোদের রক্ষা নেই, বনের ভিতর তোদেরক বেধে রেখে যাব, সন্ধ্যার পরে তোদের মত যেনাকারীদের শিয়ালে খুবলে খুবলে খাবে।

অন্যজন বলল, চলনা ধরেছি যখন তাদের কে মাইর লাগায়। আরেক জন বলল, চল আগে আমাদের মদের কারখানায় নিয়ে যায় সেখানে আলোচনা করে যেটা করতে হয় করব।

তারা তিনজনে শেষ প্রস্তাবে রাজি হল। আমাদের হাজারো অনুনয় বিনয় তারা শুনলনা। দুজনে তাদের পায়ে ধরেছি, শপথ করে স্বামী স্ত্রী বলে অনুরোধ করেছি, তারা মোটেও বিশ্বাস করলনা।

তারা আমাদের চোখ মুখ এবং হাতকে পিছমোড়া করে বেধে ফেলল, দুজনে আমার দুবাহু ধরে টেনে নিয়ে যেতে লাগল, সম্ভবত অন্যজনে আমার স্বামীকে টেনে নিয়ে আসতে লাগল।

আমাদের কারো মুখে কথা নেই, বলতে ইচ্ছে থাকলে ও মুখ বাধার কারনে বলতে পারছিনা। তারা তিনজনে চলার পথে নানা রকম খিচতি কাটছিল, একজন চল বেটাটাকে এখানে রেখে গিয়ে বেটিকে সেখানে নিয়ে ভাল করে চুদে বাড়িতে পাঠিয়ে দিই। অন্যজন বলল খাসা মাল বটে,না চুদে কি ছাড়া যায়?

আরেকজন বলল, যেখানে নিয়ে যাচ্ছিস সেখানে কিছুই করতি পারবিনা। যা করবে আমাদের মালিক বেটাজি, সেকি কাউকে ছেড়েছে? ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

দেখলিনা সেবার আমরা এনে দিলাম আর সে তিনদিন রেখে কিভাবে চুদেছে, আমরা শুধু লালা ফেলেছি, আবার যেভাবে এনেছি সেভাবে নিরাপদে দিয়ে এসেছি।

তাদের কথা শুনতে শুনতে আমার ভয়ে পা চলছেনা, পিছনে কাউকে পরে যাওয়ার শব্ধ শুনলাম, বুঝলাম আমার স্বামী ছাড়া কেউ নয়।

অনুভব করলাম একজন ধ্যাত সালার পুত বলে একটা লাথি মেরেছে। কিছুক্ষন আসার পর পিছনে আমার স্বামীর পায়ের শব্ধ পাচ্ছিনা, বুঝলাম তারা আমার স্বামী কে ফেলে রেখে আসছে।

আমি চলার সব শক্তি হারিয়ে ফেললাম, আমার পাগুলি থেমে গেল, মাটিতে পরে গেলাম, সাথে সাথে একজন গালি দিয়ে বলল, এই মাগি পরে গেলে চেচিয়ে চেচিয়ে নিয়ে যাব, তারা আমার চুলের মুঠি ধরে টেনে তুলল।

আবার হাটতে লাগলাম। মনে হয় এক ঘন্টা চলার পর আমাকে তারা একটা ঘরে ঢুকাল।

তাদের একজন কাউকে সম্ভোধন করে বলল, আপনার জন্য ধরে এনেছি, তারা বনের ভিতর চোদাচুদি করছিল, আপনি ইচ্ছে মত শস্তি দিন।

threesome choti দেবর আর ওর বস আমার গুদ পোদ ফাটালো

লোকটি ভরাট গলায় বলল, বেটাকে কি করলি? তাকে আনলিনা কেন? তাদের যাতে এত সখ আমার সামনেই তাদের কে কাজে লাগিয়ে দিতাম, আর সবাই জ্যান্ত ব্লু ফিল্ম দেখতে পারতাম।

যা এনেছিস যখন ওখানে বসা আর তোরা কাঠ কেটেছিস তার মজুরী নিয়ে চলে যা। আমাকে একটা চৌকিতে বসিয়ে তাদের মজুরী নিয়ে চলে গেল।

হয়ত আজকের মত তারা আসবেনা। কিছু দূর গিয়ে তাদের একজন ফেরত এসে বলল, বস মালগুলো দেবেন না।লোকটি বলল, বলতে হবেনাকি? নি যানা। কিমাল সেটা পরে বুঝেছি , সেগুলো মদ।

সবাই চলে গেছে, আমি হাত মুখ ও চোখ বাধা অবস্থায় বসে আছি। কিছুক্ষন পর আমার সামনে এসে একজন লোক দাড়াল, আমার চোখের বাধনে হাত রাখল, পর পর আমার চোখ ও মুখের বাধন খুলে দিল।

দেখলাম মাঝারী দেহের লম্বা ফর্সা একজন লোক আমার সামনে দাঁড়িয়ে। বয়স আনুমানিক ছত্রিশ হতে চল্লিশের বেশী হবেনা আমার আপাদমস্তক দেখছে আর জিব চাটছে।

বাহ ফাইন মাল কিন্তু, লোকটি আমার দিকে তাকিয়ে বল্ল, আমি অনুনয় করে বললাম, বিশ্বাস করুন আমরা স্বামী স্ত্রী , আমরা কোন অসামাজিক কাজ করেনি, আমাকে ক্ষমা করুন, দয়া করে আমার সর্বনাশ করবেন না।

কাকে সর্বনাশ বলছ, বনে জংগলে ঘুরে ঘুরে যা করছ তা আমার সাথে করলে তোমার সর্বনাশ হয়ে যাবে?

ঠিক আছে আমি কিছু করবনা । চলে যাও! ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

আমার হাতের বাধন খুলে ঘর থেকে বের করে দিল।

পাহাড়ের উচু টিলা হতে কোথায় কোন দিকে যাব ভাবতে পারছিনা, কোন পথ চিনিনা, এই অন্ধকার রাতে উত্তপ্ত কড়াই থেকে বেচে আগুনের ফুল্কিতে পরতে হবে। দাঁড়িয়ে রইলাম, কিছুক্ষন পর চারিদিকে ঘন অন্ধকার হয়ে গেল।

কাছেই শেয়াল ডেকে উঠল, ভয়ে আতকে উঠলাম। একতা শেয়াল আমার খুব কাছ দিয়ে দৌড়ে গেল। তাড়াতাড়ি ঘরে ঢুকে গেলাম।

আমার স্বামীর কথা মনে পড়ল, জানিনা কেমন আছে , আশির্বাদ করলাম জীবন নিয়ে সুস্থ শরীরে যে ঘরে ফিরে যেতে পারে।

আমি বেচে ফিরতে পারলেও সে যে আমাকে ফিরিয়ে নেবেনা সেটা নিশ্চিত। লোকটি আমার দিকে তাকিয়ে বলল, কি সর্বনাশ হতে চাও? ঘরে ফিরে এলে যে?

আমি জানি মাগীরা এমন হয়, চাইলে দেয়না, আর না চাইলে ইচ্ছে করে দেয়। আমি কিছু বললাম না।নিরবে আগের স্থানে গিয়ে বসে রইলাম।

সে বলতে লাগল, দেখ আমার কথা অক্ষরে অক্ষরে পালন করতে হবে, আর যদি না পার আমার মদের ফ্যাক্টরি কাজ করতে চারজন লোক আসবে তোমায় তাদের হাতে সোপর্দ করব।

তারা তোমায় খুবলে খুবলে খাবে। কোনটা পছন্দ করবে বল। আমায় নাকি ঐ চারজনকে? বলতে বলতে লোকটি আমার সামনে এসে দাড়াল, আমার চোয়াল ধরে আদর করে বলল, না আমি তোমায় তাদের হাতে দেবনা

এমন দারুন মাল আমি একাই ভোগ করব। সারা রাত ধরে ভোগ করব। সে আমার বুক থেকে শাড়ি সরিয়ে ফেলে আমার স্তনের দিকে এক পলকে তাকিয়ে রইল। দুহাতে আমার দু দুধে একটা মৃদু চাপ দিয়ে বলল, বাহ ফাইন এমন দুধ আমি জিবনেও খাইনি।

আমি তার আচরনে আমার স্বামীর উপরেই যত ক্ষুদ্ধ হচ্ছি তার উপর তত হতে পারছিনা কেননে এর জন্য আমার সামীই দায়ী।জংগলে এমন কান্ড না করলে এ বিপদে পরতে হতনা।

লোকটি আমার ব্লাউজের হুক খুলতে লাগল, আমি বাধা দিলাম না , দিয়ে কোন লাভ হবেনা সেটা জানি, বরং আরো বেশী বিপদে পরার সম্ভবনা বেশী আমি তার খেলার পুতিলের মত সে যেমন কছে তেমন ভাবে সাড়া দিচ্ছি।

তারপর আমার ফরসা স্তনদ্বয় বের করে আনল।আমাকে দাড় করিয়ে আমার পিঠকে তার বুকের সাথে লাগিয়ে পিছন হতে আমার স্তন গুলোকে চটকাতে আর মলতে লাগল।

মাঝে মাঝে এমন চিপ দিচ্ছিল আমি ব্যাথায় দাত কামড়ে থাকতে বাধ্য হয়েছি। আমার মনে হল স্তনের ভিতরের শিরা উপশিরা গুলো এক জায়গায় দলা হয়ে গেছে।

আমার পিছনে থেকে ডান দিকে কাত হয়ে আমার ডান দুধ চুষতে থাকে আবার বাম দিকে কাত হয়ে বাম দুধ চুষতে থাকে, সে এক অভিনব কায়দা। ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

তারপর তার দুহাত আস্তে আস্তে আমার পেটে তারপর নাভীতে নেমে আসল, এক এক করে সে আমার শাড়ী পেটিকোট খুলে নিচের দিকে ফেলে দিল, আমি সম্পুর্ন ভাবে বিবস্ত্র হয়ে গেলাম।

nongra choti মেসো আমার ভোদায় মাল ফেলেছে মাসি চেটে খেয়েছে

এদিকে তার উত্থীত বাড়া আমার বিবস্ত্র পোদে গুতাতে লাগল। তার গুতানিতে মনে হচ্ছিল বিশাল এক বাঁশ দিয়ে আমার পোদে ঘষে যাচ্ছে, এবং তার বাড়াটা যে বিশাল হবে সেটা সন্দেহাতীত ভাবে ধারনা করা যচ্ছে।

তার শক্ত লম্বা এবং বিশাল মোটা বারা টা যেন আমার পোদের ছাল তুলে ঘা করে ফেলতে চাইছে।

তারপর হঠাত করে আমাকে তার দিকে ফিরিয়ে নিল, এবং আমার দুধ গুলিকে তার বুকের সাথে লাগিয়ে একটা হেচকা চাপ দিল , আমি কোত করে আওয়াজ করে উঠলাম।

তারপর তার বুক দিয়ে আমার দুধগুলোকে চেপে ঘষতে লাগল। আমার দম বন্ধ হয়ে আসছিল, আমি অনুনয় করে বললাম, আমি আর পারছিনা, আমাকে বিশ্রাম করতে দিন। newchotigolpo.com

বলল, শালীর এতক্ষনে মুখ খুলেছে, যা শুয়ে পর, বলে আমাকে বিছানায় লম্বা করে শুয়ে দিল। তারপর পাশের রুম থেকে একটা মদের পাত্র নিয়ে এল, সমস্ত মদ আমার দুধ হতে শুরু করে যৌনাংগ পর্যন্ত ঢেলে দিল

আমার পরা দেহ মদে ভিজে গেল। আমার কোমরের দু পাশে দু হাটু রেখে উপুড় হয়ে আমার দুধ গুলো চোষে চোষে মদ গুলো খেতে লাগল। তার আচরনে বুঝলাম নারীদের দুধের প্রতি আকর্ষন খুব বেশি।

কিছুক্ষন দুধ চুষে আমাকে তুলে বসাল তারপর এক গ্লাস মদ এন আমায় খেতে বলল,আমার ইচ্ছা না থাকলে ও না খেয়ে পারলাম না।

মদ খাওয়ার সাথে সাথে আমার সমস্ত মাথা ঝিম ধরে গেল, তার বাড়াকে মদে ভিজিয়ে আমার মুখে ঢুকিয়ে দিল আমি অভ্যস্ত না হলে ও বাধ্য মেয়ের মত চুষতে লাগলাম। ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

মদের ক্রিয়ায় আমার সমস্ত লাজ লজ্জা কোথায় উধাও হয়ে গেছে বুঝতে পারলাম না। তারপর আমার সোনার দিকে হাত বাড়াল, পাকে উপরের দিকে তুলে ধরে মদে ভিজা সোনা চুষতে লাগল

এতক্ষন যা সয়ে ছিলাম আর সইতে পারছিলাম না, আমি যৌন উত্তেজনায় শির শির করে উঠলাম, যৌন উম্মাদনা যেন আমায় চেপে ধরেছে, দুপায়ের কেচি দিয়ে নিজের অবচেতন মনে তার মাথাকে আমার সোনায় চেপে ধরলাম আর অ অ অ আহ আহ আহ আহ ইস ইস ইসসসসসসসসসসস বলে গোংগাতে লাগলাম।

তারপর আমাকে টেনে পাছাতা কে চৌকির কারায় এনে রাখল, আমার পা দুটি তখন মাটি ছুয়ে গেছে, তারপর সে মাটিতে নেমে দুপায়ের ফাকে দাঁড়িয়ে সোনায় বাড়া ফিট করে জোরে এক ঠেলায় পুরো বাড়া ঢুকিয়ে দিল, আমি আঁ করে উঠলাম ।

তারপর বের করে দূর থেকে ঠেলে দিয়ে আবার ঢুকাল, আবার বের করে আবার ঢুকাল, সে ঠাপ দিচ্ছেনা যেন নরম কাদা মাটিতে বল্লি গারাচ্ছে।

তার ঠাপে নারী জাতীর প্রতি অশ্রদ্ধা আছে সেটা স্পষ্ট বুঝা গেল, সে যেন ভোগ করেনা , নির্যাতন করে। প্রায় দশ থেকে পনের বার এভাবে ঢুকাল আর বের করল।

তারপর উপুড় হয়ে আমার বুকে ঝুকে পরে আমার একটা দুধ মুখে নিয়ে চুষতে চুষতে আর অন্যটা কচলাতে কচলাতে উপুর্যুপরি ঠাপাতে লাগল, তার চরম ঠাপে আমার ভগাংকুর যেন ছিন্নভিন্ন হয়ে যেতে লাগল

আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না কল কল করে তার পিঠ জড়িয়ে ধরে মাল ছেড়ে দিলাম।সে আরো অনেক্ষন ঠাপিয়ে হঠাত আহ আহহহ বলে চিতকার দিয়ে আমায় বুকের সাথে চেপে ধরে সোনার গভিরে চিরিত চিরত করে বীর্য ছেড়ে দিল।

তারপর আমার সোনার ভিতর বাড়া রেখে আমাকে বিছানায় তুলে দিল , আমার দুপাকে কাদে তুলে নিয়ে বির্যপাতের পরও ঠাপাতে লাগল আর বলতে লাগল আমার মালগুলো তোর সোনার ভিতর ভাল করে খামিরা করে দিচ্ছি, যাতে বাইরে না আসে। new choti golpo

শুয়ে থাকবি আমি আবার না আসা পর্যন্ত একদম উঠবিনা। আমি বিবস্ত্র অবস্থায় শুয়ে রইলাম, শাড়ি কোথায় নিজেও জানিনা। মদের ক্রিয়ায় আমি ঘুমিয়ে গেলাম।

দুধের উপর একটা চিপ পরাতে ঘুম ভাংগলেও চেতনা আসছেনা, লোকটি যেন আমাকে কাত হতে চিত করে দিল, তার সমস্ত দেহটা আমার শরীরের উপর তুলে দিল। ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

দুহাতে দুধকে কচলিয়ে নিয়ে চুষতে শুরু করল, তারপর সোনাতে হাত দিল, সোনাটা এখনো থকথকে ভিজা , ভিজা সোনায় এক্তা আংগুল ঢুকিয়ে মদের ঘোরে লেবায়ে লেবায়ে বলতে লাগল , আ-বা-র তো-কে চো-দ-ব, সা-রা রা-ত চো-দ-ব , আ-মি না পা-র-লে কা-ম-লা দি-য়ে চো-দা-ব বলেই দুপাকে কাধে নিয়ে

সোনাতে বাড়া ঢুকিয়ে দুহাতে মুঠো করে দুদুধকে চিপে ধরে ঠাপাতে লাগল। বাড়াটা আগের চেয়ে নরম, কিন্তু আগের চেয়ে বেশী সময় ধরে ঠাপাল, এবং বীর্য ছেড়ে দিল।

সারা রাতে নব বিবাহিতের মত চার পাঁচ বার পর পর আমায় ভোগ করল লোক্টা। সকালে ঘুম হতে উঠার নিজ হাতে নাস্তা দিল

সারা রাতের উপবাসি আমি কিছু না ভেবে খেয়ে নিলাম। তারপর আমাকে নিয়ে অবিত্র দেহে বের হল পৌছে দিবে বলে, আমি হাটতে পারছিলাম না ,যৌনাংগ টা ফুলে গেছে, চেগেয়ে চেগেয়ে হাটতে খুব কষ্ট হচ্ছে, তবুও
আমাদের সেই গন্তব্যে আমাকে বলল যাও তোমার বিদায়।

সে চোখের অদৃশ্য হতেই আমি সেখানে বসে পরলাম, মনে মৃত্যু কামনা করলাম, না তা হলনা। অনেক কষ্ট করে সামনে গেলাম, দেখলাম আমার স্বামী ঘাষের উপর শুয়ে আছে।

জংলি লোকের কালো মোটা ধোনের চোদা খেয়ে আমার বউ কেলিয়ে পরেছে

আমাকে দেখে জড়িয়ে ধরে কান্নায় ভেংগে পড়ল। জানতে চাইল আমি ঠিক আছি কিনা? বললাম হ্যাঁ ঠিক আছি। স্বামী বলল, ঠিক না থাকলেও তুমি আমার স্ত্রী, তুমি নিরাপরাধ, সমস্ত অপরাধ আমার।

তোমাকে কলংকের হাত হতে বাচানোর জন্য সারা রাত মৃত্যুর ঝুকি নিয়ে আমি বসে আছি , বাড়ি যাইনি।

কয়েক মাস কেটে গেল, আমার মাসিক স্রাব বন্ধ, হঠাত একদিন আমি বমি করতে শুরু করলাম,বাড়ির সবাই আমার বমি দেখে খুব খুশি, শুধু আমার চেহারা টা মলিন হয়ে গেল।

ধর্ষিতা আমাকে মেনে নিলেও গর্ভিতা আমাকে সে সহ্য করতে পারলনা। হঠাত করে তার সব সম্পত্তি, ব্যাংক ব্যালেন্স সব আমার নামে লিখে দিল

একদিন খবর এল সে রোড এক্সিডেন্ট হয়েছে, সবাই জানল সে দুর্ঘটনায় মারা গিয়েছে আর আমি জানি সে ঐ রাতের ধর্ষিত স্ত্রীর গর্ভজাত সন্তান কে দেখে নিজে পিতা হওয়ার ব্যর্থতা ঢাকতে আত্বহত্যা করেছে।ঐ রাতটা আমার কাছে চির অম্লান কেননা ঐ রাত আমার জীবনে মাতৃত্ব এনে দিয়েছে। ধর্ষণ চটি গল্প ২০২৪ jabardasti chudai kahani in bengali

Leave a Comment