ডাক্তার সেজে বুড়ি মহিলা চোদা ১ buri choda golpo

buri choda golpo নমস্কার বন্ধুরা আমি চয়ণ, কামদেবের কৃপায় আমার, যৌণ জীবন খুব পরিপূর্ণ। আগে আমি সম্ভ্রান্ত পরিবারের বয়স্ক মহিলাদের সাথে সেক্সের ব্যাপারে বেশি আগ্রহী হলেও এখন যেই সুযোগ দেই তাকেই চুদি।

আমার যৌণ অভিজ্ঞতার কথা আগেও এখানে শেয়ার করেছি। আজও সেরকমই একটি যৌণ অভিজ্ঞতার কথা বলতে যাচ্ছি। এই ঘটনা গুলো সত্যি হওয়ার জন্য আমি অতি রঞ্জিত করে কিছু বলিনি, যতটুকু ঘটেছে সেটাই প্রকাশ করলাম।

একটি নামি ওষুধ কোম্পানির এরিয়া সেলস ম্যানজার হওয়ার সূত্রে আমাকে কলকাতার পাশাপাশি আরও অনেক গ্রামে যেতে হয় কাজের সূত্রে। পুজোর পর ক্যানিং এর কাছে এক গ্রামে একটা ক্লিনিকে বসে ডাক্তারের জন্যে অপেক্ষা করছি।

দুই পৌড়া মহিলা এসে আমাকেই ডাক্তার ভেবে বলল “ডাক্তারবাবু একটু আমার বেয়ান কে দেখুন না ওনার খুব তল পেটে ব্যাথা করছে।”

আমি কিছু বলার আগেই অন্য মহিলাটি ক্লিনিকের স্টেচারে শুয়ে পরলো আর অন্য মহিলা ক্লিনিকের দরজা বন্ধ করে দিল। আমি ডাক্তার কে ফোন করে সব বললাম ও বলল ওর আসতে দেরি হবে তাই আমি যেন একটু ডাক্তারির অভিনয় করে যাই ও আসা অবধি। আমি আগে মহিলাটির বিবরন দিয়ে রাখি তাহলে আপনাদের বুঝতে সুবিধা হবে। buri choda golpo

নাম সুবলা মন্ডল, বয়স্ ৪৫ কিন্তু দরিদ্রতার জন্য দেখে ৫৮ মনে হবে, একদম রোগা, পরিচর্চার অভাবে মুখের ও শরীরের চামড়া ঝুলে কুঁচকে গেছে, শরীরে প্রচুর পরিশ্রমের ছাপ, সাথে একটু ভয় ও লজ্জা পেয়ে আমার দিকে তাকিয়ে আছে।

দুদু গুলো ৩৪ সাইজের হলেও পুরো ঝোলা, আর ২৪ বছরের বিধবা, কোনো সন্ত্বানও নেই, আর একজন যে মহিলা, ওনাকে সঙ্গে নিয়ে এসেছে সে তার ভাইজির শাশুড়ি। শালিকে চোদার গল্প – শালির ভোদায় দুলাভাইয়ের জিহ্বা

আমি সুবোলা কে জিজ্ঞাসা করলাম, “আপনার কি অসুবিধা হচ্ছে বলুন”। উনি গুদের উপর হাত দিয়ে বললেন, “এখানে খুব ব্যাথা আর লাল হয়ে ফুলে আছে আর মাসিক হচ্ছে না দেড় মাস হলো”।

আমি কিছু চিন্তা করছি দেখে সুবলার বেইয়ান বললো, ” দিদি ডাক্তার বাবুকে একটু জায়গাটা দেখান, না হলে উনি কি করে ওষুধ দেবেন?”।

আমার চোখের সামনে সুলতার ফর্সা ফোলা গুদ। ও চোখ বন্ধ করে আস্তে আস্তে শায়াটা গুটিয়ে পেটের কাছে তুলেছে।

আমি হাতে গ্লাভস পরে সুলতাকে বললাম “আপনি পা দুটোকে ফাঁক করুন ” আর অন্য মহিলাটিকে বললাম “আপনি একটু টর্চটা ধরুন”।

সুলতা লজ্জায় চোখ বন্ধ করে নিয়েছে, আমি হাতের বুড়ো আঙুল দিয়ে গুদের কোয়া দুটো ফাঁক করে দেখলাম ভেতরটা টকটকে লাল, এরপর আমার মধ্যমাটা ঢোকাতে সুবলা আমার আঙুল টাকে গুদ দিয়ে কামরে ধরে আহ্ করে শব্দ করে উঠলো।

আরও ভালো করে গুদটা আংলি করতে ইচ্ছে করলেও আমি বললাম,”আপনারতো তো ওখানে চোট লেগে কেটে গিয়ে ইনফেশন হয়েছে, কি করে হলো? buri choda golpo

জিজ্ঞেস করাতে উনি খুব ইতসততঃ করছেন আর বারবার একবার আমার ও আরেক বার ওনার বেয়ানের দিকে দেখছেন। উনি বলতে সংকোচ করছেন দেখে ওনার বেয়ানকে আমি একটু বাইরে যেতে বললাম।

উনি খুব লজ্জা পেয়ে বললেন, উনি যেখানে কাজ করেন সেখান কার মালিকের ছোট ছেলে ও তার এক বন্ধু দু মাস আগে ওনাকে জোর করে চোদে।

আমি শুনে অবাক হয়ে বলি,” আপনাকে কি রেপ করেছে নাকি? মানে জোর করে করেছে আপনার ইচ্ছার বিরুদ্ধে”।

উনি বলেন,” না না রেপ নয় তবে, আমার তখন মাসিক চলছিল সেই অবস্থাতেই ওরা দুজনে করে, দুজনে দুহাজার করে টাকা দিয়েছিল বলে আমি আর বারুণ করতে পারিনি”।

ছেলে গুলোর বয়স কিরকম হবে, উনি বললেন “এই সবে বারো ক্লাসে পড়ে”। পুরো ঘটনাটা আমায় বলুন, “ছোটবাবু আর আমি অনেক সময় একাই থাকতাম বাড়িতে, আমি ওনার সব কাজ করতম । কয়েক মাস আগে থেকেই উনি আমার সাথে খুব ভালো ব্যবহার করতে শুরু করেন, ভালো করে কথা বলছিলেন, সুযোগ পেলেই আমার গায়ে হাত বুলিয়ে দিতেন, মাঝে মাঝে জড়িয়ে ধরতেন আমায়।

আমি কিছু বলতাম না, ছোট ছেলে উঠতি বয়সের একটু ছুকছুকানি। আমায় অনেক ভালো ভালো খাবার দিত, আমার জন্য সুন্দর সুন্দর জিনিস কিনে আনত।

যতদিন যেতে লাগলো আমায় বাড়িতে একা পেলেই জড়িয়ে ধরে চুমু খেতে লাগল আর মাঝে মাঝে দুদু টিপত,দিন দিন ওনার সাহস বাড়তে লাগলো। buri choda golpo

আমি কাজটা চলে যাবার ভয়ে বাঁধা দিইনি। তারপর থেকে প্রতি দুপুরে স্নান করার সময় আমার সব কাপড় খুলে দুদু চুষত আর আমি ওনার হাত মেরে রস বের করে দিতাম এর বেশি কিছু হতনা।

আমারও ভালো লাগতো তাছাড়া রোজ আমাকে একশো দুশো করে টাকাও দিত, এরম কিছুদিন চলার পর উনি এক বন্ধুকে নিয়ে এসে, ঘরে কম্পিউটারে ওই সব সিনেমা দেখছিল, আমি ওদের জন্য সরবত নিয়ে গেলে ছোট বাবু আমাকে ওদের সাথে ওই সিনেমাটা দেখতে বলে। আমারও ভালো লাগছিল দেখতে।

আমি পাশে বসতেই ছোটবাবু আমার শাড়ি আর ব্লাউজ টা খুলে নিয়ে দুই বন্ধু মিলে দুদু গুলো টিপতে আর চুষতে শুরু করে। হটাৎ ছোট বাবুর বন্ধু বলে “মাসী তুমি আমাদের সাথে এরম করবে তাহলে অনেক টাকা দেব”।

আমি মাসিক হচ্ছে বলাতে ওরা মাসিক কি দেখতে চায়, আমি টাকার লোভে ওদের সব দেখাই । ছোট বাবু ততক্ষণে নিজে উলংগ হয়ে গেছে। ছোট বাবুর বন্ধু আমার পান্টি খুলে নিয়ে আমি কিছু বুঝে উঠার আগেই নিজের ওটা আমার ভেতরে ঢুকিয়ে দেয়, তারপর দুজনে মিলে আরো তিন চার বার করে। আমায় পরে চার হাজার টাকা দেয়।

আমি জিজ্ঞাসা করি “ওরা কি কন্ডম পরে করে ছিল?” উনি হ্যাঁ বলেন।

“সেই সময় আপনার কি আরাম লাগছিল মানে আপনার জল ভেঙে ছিলকি?” buri choda golpo

এই প্রশ্ন গুলো অপ্রয়োজীয় হলেও আমি করি, শুনতে বেশ ভালই লাগছিল, উনি বললেন, “না আমার জল ভাঙার আগেই ওদের হয়ে গিয়েছিল কিন্তু ওরা ঠিক মত করতে না পারায় আমার ভেতরে জ্বালা করছিল”। hindu magi muslim choti হিন্দু গুদে ইসলামিক চোদোন

এই ঘটনা শুনে আমি একটু উত্তেজিত হয়ে গেলাম আবার গুদটা দেখতে ইচ্ছে করছিল। ওনাকে বললাম আরেকবার গুদটা দেখানতো, সুলতার এবার সংকোচ কেটে গেছে বলে ভালো করে পা দুটোকে ভালো করে ফাঁক করল আমি গুদের ভিতরটা দেখলাম।

ছোট কোরে আঙ্গুলের ডগার মতো ক্লিটরিসটায় আঙ্গুল ঘষতে ঘষতে বললাম ভালো লাগছে। উনি বললেন খুব ভালো লাগছে, এবার ক্যান্দিড ভি জেল নিয়ে মধ্যমায় লাগিয়ে গুদের ভেতর লাগিয়ে আসতে আসতে আঙ্গুল ঘোরাতে লাগলাম।

সুলতার মুখ দেখে বুঝলাম ও আরাম পাচ্ছে। আমি বললাম, “ভেতরে কেটে গিয়ে ইনফেকশন হয়েছে আর তাই থেকেই ওই ব্যাথা ও ফোলা”।

আমি এসে ওষুধটা লিখতে যাবো সেই সময় ডাক্তার এসে গেলে উনি এসে চেয়ারে বসলেন। আমি সব বললাম, সেই শুনে ডাক্তার অনেক গুলো অপ্রয়োজীয় টেস্ট লিখে ওনার পুরো চার হাজার টাকাটাই আত্মস্বাত করলো। বাড়ি ফেরার জন্য শুধু কুঁড়ি টাকা ওনার ব্যাগে পরে রইলো।

আমি কাজ সেরে যখন ফিরছি দেখি সুবোলা দাঁড়িয়ে আছে বাসষ্ট্যান্ডে, আমি বললাম “আমি আপনার বাড়ির সামনে দিয়েই ফিরবো আপনার যদি অসুবিধা না হয় তাহলে আমার সাথে ফিরতে পারেন”, ওনার বেয়ান আমায় অনেক ধন্যবাদ দিলেন।

আমি ওনাকে রাস্তায় দাঁড় করিয়ে কিছু খাবার ও জল খাওয়ালাম আর তারপর ওষুধ কিনে দিলাম। সারা রাস্তা অনেক গল্প করলাম। ওনাকে বললাম এখানে আর না আসতে। buri choda golpo

সারা রাস্তা উনি আমায় জড়িয়ে ধরে বসে ছিলেন, ফলে ওনার দুদু গুলো আমার পিঠে ঘষা খাচ্ছিল তাতে আমার বাঁড়া দাড়িয়ে গেল। আমার সূবলার টাইট গুদের কথা ভেবে ওকে চুদতে ইচ্ছে হল আর সব মনে মনে সব প্লান করে নিলাম।

সুবলার ফ্ল্যাটে নিচে পৌঁছে আমি আমার ফোন নাম্বার দিলাম আর ওরটা নিলাম। প্লান মতো বললাম আমি এখন আসছি কেমন আছেন জানাবেন। আমি জানতাম সুবলা আমায় নিয়ে ওর ফ্ল্যাটে আসবে। আমি ওর পিছু পিছু ফ্ল্যাটে এলাম, ও দরজা বন্ধ করতে করতে বললো “আপনি আমার জন্য এতকিছু করলেন একটু সরবত খেয়ে তারপর যাবেন”।

এক কামরার সরকারি ফ্ল্যাট সঙ্গে লাগোয়া বাথরুম কোনো রান্নাঘর ও নেই। সুবলা আমায় সরবত দিয়ে বলল “ডাক্তার বাবু আপনি একটু হাতমুখ ধুয়ে নিন”।

আমি বললাম আপনি স্নান করে আসুন আমি তারপর আপনার ওষুধটা আরেক বার লাগিয়ে দেব। মিনিট পাঁচেক পরে শুধু শায়াটা বুকের কাছে বেঁধে বাথরুম থেকে বেরিয়ে শাড়ি পড়তে গেল আমি বললাম, “আপনি শায়া পরেই আসুন আমি ওষুধটা লাগিয়ে দিলে পরে শাড়ি পরে নেবেন।

“আমি জানলা গুলো সব বন্ধ করেদি, নাহলে এইভাবে কেউ আমাদেরকে দেখলে খুব খারাপ ভাববে” এই বলে সুবলা জানলা গুলো বন্ধ করে এসে বিছানায় শুয়ে পড়ল আর আমি ওর শায়াটা ধরে কোমর অবধি তুলে দিলাম।

খুব ছোট করে ট্রিম করে কাটা গুদের লোম গুলো দেখে বুঝতে অসুবিধা হলোনা যে এটা এই ছোট বাবুরই কীর্তি। গুদ একদমই ব্যবহার হয়নি বলা চলে, ফর্সা গুদের ভিতরটা টকটকে গোলাপী। বিদেশে বুড়ি চুদলাম buri chodar golpo

আমি ডান হাতের মধ্যমাতে ক্যান্দিদ ভি জেলটা নিয়ে বাঁহাত দিয়ে গুদের কোয়া ফাঁক করে আঙ্গুলটা ঢোকাতেই সুবলা শিরশিরিয়ে উঠলো।

সুবলার গুদ ভীষণ টাইট, আমার আঙ্গুলটাকে গুদদিয়ে একেবারে কামড়ে ধরেছে এবার। ওকে আবার গরম করার জন্য আমি গুদের মধ্যে আঙ্গুল ঘোরাতে লাগলাম আস্তে আস্তে যেন মলম লাগিয়ে দিচ্ছি আর বুড়ো আঙুলটা দিয়ে ক্লিটোরিসটা ঘষে দিতে থাকলাম।

সুবোলার মুখ দেখে বুজলাম ও আরাম খুব আরাম পাচ্ছে। কিছুক্ষণ পরে সুবলার মৃদু শীৎকার কানে আসতেই আমি আংলি করতে শুরু করে দিলাম আর ওর মাথায় বুকে হাত বুলিয়ে দিতে থাকলাম। buri choda golpo

সুবলা আরামে চোখ বন্ধ করে কখনও বিছানার চাদর খামচে ধরছে আবার কখনও আমার হাত খামচে ধরছে। এই সুযোগে আমি আস্তে করে শায়াটা খুলে বুকের উপর থেকে সরিয়ে মাইটা বার করে আলতো করে টিপতে শুরু করলাম।

খুব নরম ৩৪ সাইজের ঝোলা ঝোলা মাই, বোঁটা গুলোও খুব ছোট ছোট, দেখেই চুষতে ইচ্ছে করল লালচে খয়েরী বোঁটা গুলো, সুবলা চোখ বন্ধ করে আছে দেখে আমি ওর ডান মাইয়ের বোঁটাটা আগে একটু চাটলাম, কোন বাঁধা দিচ্ছেনা দেখে এরপর বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম।

Leave a Comment

error: