ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

new choti golpo com

আমার নাম স্বপ্না। ইডেন কলেজে পড়ি। সেই সুবাদে প্রথম বাড়ি ছেড়ে ঢাকায় এসে থাকার সুযোগ হয়। জীবনে প্রথম অনেক বেশি স্বাধীনতা পেয়ে গেলাম।

আমি খুবই কামুক স্বভাবের একটা মেয়ে। পরিবারের কড়াকড়িতে কখনও প্রেম করার সাহস হয়নি। কিন্তু কলেজে পড়ার সময় অনেক ছেলে আমার পেছনে ঘুড়েছে।

ঘুড়বে নাই বা কেন? আমার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। ৩৬-২৫-৩৬ সাইজের শরীর, আর ফর্সা গায়ের রং, সেই সাথে দেখতেও আমি বেশ সুন্দরী। যেকোন ছেলে আমার দিকে তাকালে চোখ ফেরাতে পারত না।

আমারও অনেক ইচ্ছে করত প্রেম করতে। কিন্তু বাসার সবাই আমার আশেপাশে কোন ছেলেকে ঘেঁষার সুযোগই দিত না। তাই ঢাকায় আসার পরপরই একটা প্রেম করা ছিল আমার প্রথম লক্ষ্য।

ঢাকায় পাঠানোর সময় বাবা প্রথম আমাকে ফোন কিনে দিয়েছিল। সেই ফোনে ফেসবুক খুলে প্রথম ছেলেদের সাথে চ্যাটিং শুরু করলাম।

৫-৬ জন ছেলের সাথে চ্যাট করতাম। তাদের দুই জনের সাথেই বেশি কথা হত। একছনের নাম আসলাম, অন্যজনের নাম হিরন। আসলাম ঢাকাতেই থাকে।

মাসুম তীব্র গতিতে চোদার ফলে হেনার গুদ ভিজে গেল

এক সময় আমাকে প্রোপজও করে, আমার সাথে দেখা করতে চায়। আমি ইচ্ছে করে ওকে বাহানা দিই। ওর নাকে দড়ি দিয়ে ঘোরাই। আর হিরন থাকে কক্সবাজার। সেও আমাকে প্রোপজ করে। আমি দুজনের সাথেই টাইম পাস করা শুরু করি। new choti golpo com

একদিন হিরণ আমাকে কক্সবাজার ঘুরতে যেতে বলে। সে আমাকে বলে আমাকে সারাদিন ঘুরিয়ে দেখাবে কক্সবাজার। তারপর রাতে বাসে তুলে দেবে। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

আমি রাজি হয়ে যাই। ঘুরবার নেশায় ঠিক বেঠিক ভুলে বাসায় না জানিয়ে বৃহস্পতিবার রাতে রওনা দিই কক্সবাজার। আর এই সিদ্ধান্তটা আমার জীবনের মোড় ঘুড়িয়ে দিয়েছিল।

সকালে পৌছতেই দেখি বাস স্ট্যান্ডে হিরণ দাড়িয়ে আছে। ওকে দেখে একটা ধাক্কা খেলাম। কুচকুচে কাল গায়ের রং, ৭ ফিট লম্বা, পেটানো শরীর। একটা ছোটখাট ভাল্লুক যেন।

ওকে দেখেই আমি সিদ্ধান্ত নিলাম, ঢাকা ফিরে ব্রেকআপ করব। কিন্তু তখুনি কিছু বললাম না। আমাকে নিয়ে ও সোজা একটা হোটেলের সামনে যায়।

আমি ওকে বলি, এখানে কেন আনলে?

হিরন বলে, আজ রাতটা থেকে যাও, রুম বুকিং দিয়ে দিচ্ছি। পরে আর রুম পাওয়া যাবে না।

আমি রেগে গিয়ে বললাম, এমন তো কথা ছিল না। এটা করলে আমি এখনই চলে যাব।

হিরন আমাকে বলল, ঠিক আছে, যেতে হবে না। চলো, বীচে যাই।

এর পর থেকে সারা দিন হিরন ভদ্র ছেলের মত আমাকে নিয়ে ঘুরল। মাঝে তিন চারবার বাসা থেকে কল আসছে বলে আমার কাছে থেকে একটু সরে গিয়ে কথা বলে এসেছিল।

সন্ধার দিকে আমরা বাস স্ট্যান্ডে গেলাম ঢাকা ফিরব বলে। কিন্তু শুক্রবার হওয়ায় পর্যটকের চাপে কোন টিকিট পেলাম না। হিরনকে বললাম এখন কি হবে? ও বলল, সকালেই বলছিলাম, রুম বুকিং দিই।

বলে একটা শয়তানী হাসি দিল। আমি বুঝতে পারলাম ও জানত যে টিকিট পাওয়া যাবে না। প্রচন্ড রাগে ঠাস করে একটা চড় মারলাম হিরনের গালে। new choti golpo com

তারপর চেচিয়ে বললাম, খবরদার আমার পিছে আসবি না! বলেই গট গট করে বীচের দিকে চলে গেলাম।
বীচে যেয়ে কি করব সাত পাঁচ ভাবতে লাগলাম।

কিছুক্ষণ বালিতে বসে থাকলাম। এর মাঝে আমার প্রসাব চাপল। অগত্যা উঠে হাটতে হাটতে একটু আড়াল খুজতে লাগলাম। বীচের এক দিকে একটু খানি ঝোপ দেখে তার আড়ালে পাজামা আর পেন্টি নামিয়ে বসে মুতলাম।

তারপর উঠে দাড়িয়ে পাজামা পরতে যাব, কিসে যেন পাজামাটা আটকে গেল। তাকিয়ে দেখি একটা ছেলে পাজামা ধরে আছে। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

চিৎকার করতে যাব, এমন সময় একটা কালো হাত আমার মুখ চেপে ধরল। আর একটা হাতে আমাকে জাপ্টে ধরল। অন্য ছেলেটা পাজামা সহ আমার পা ধরে আমাকে ঝুলিয়ে ঘন ঝোপের ভেতর নিয়ে গেল। এরপর এক টানে পাজামা পেন্টি খুলে নিল ছেলেটা।

পেন্টিটা দলা করে আমার মুখের ভেতর গুজে দিয়ে আমার ওরনা দিয়ে মুখটা বেধে দিল সে। এরপর কালো ছেলেটা আমার দুই হাত ধরে আমাকে শূণ্যে তুলে ধরল, আর সামনের ছেলেটা আমার জামা ব্রা খুলে ফেলল।

এরপর জামা দিয়ে পিঠ মোড়া করে হাত দুটো বেঁধে ফেলল দুজনে মিলে। এরপর আমাকে বালিতে বসিয়ে দিয়ে দুজনে সামনে এসে দাড়াল।

আমি চোখ বড় বড় করে বললাম, হিরন, তুই! কিন্তু কেবল গোঁ গোঁ শব্দ হল। অন্য ছেলেটা বলল, আমার সাথে টাংকি মার, আর আমার বন্ধুর সাথে ডেটিংএ আস? আমি এবার থ হয়ে গেলাম। এটা যে সাহাবুদ্দীন!!

আমি বুঝতে পারলাম, ওরা দুজনে মিলে আমাকে নিয়ে খেলেছে এতদিন। আর আজ সেই খেলার চূড়ান্ত রূপ নেবে। হিরন বলল, মামা, চল কাজ শুরু করি।

আন্টির যোনি এখনো বাচ্চা কুমারী মেয়েদের মত টাইট

সহাবুদ্দীন মাথা ঝাঁকিয়ে কাপড় খুলতে শুরু করল। হিরনও খুলে ফেলল সব কাপড়। হিরনের কাল লকলকে বাড়াটা আমার ঠিক চোখের সামনে লাফিয়ে উঠছিল।

তবে সাইজ দেখে হতাশ হলাম আমি। ভেবেছিলাম, ওর যা দেহ, মিনিমাম ৮ ইঞ্চি ধোন হবে। কিন্তু ওটা বড়জোড় ৫ ইঞ্চি হবে। কিন্তু পাশে তাকাতেই চমকে গেলাম সাহাবুদ্দীনের বাড়া দেখে।

পুরো দশ ইঞ্চি একটা শশা যেন। আমি ভয় পেয়ে গেলাম। কিন্তু সেই ভয় দানা বেধে ওঠার আগেই হিরন আমার দুই পা ধরে হেচকা টান দিল। new choti golpo com

আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম বালিতে। হিরন আমার গুদে মুখ ভর্তি থুতু দিল। তারপর ওর বাড়াটা গুদের মুখে লাগিয়ে একটা রাম ঠাঁপ দিল।

এক ঠাঁপেই পুরোটা বাঁড়া পড়পড় করে গুদের পর্দা ফাটিয়ে ভেতরে ঢুকে গেল। আমি প্রচন্ড ব্যাথায় কঁকিয়ে উঠলাম। তলপেটে চিনচিন একটা ব্যাথা অনুভব করলাম। যেন কেউ ছুরি দিয়ে গুদের ভেতরটা ফালা ফালা করছে।

প্রথমবার চোদন খেতে যে এত কষ্ট হয়, ভাবিনি। ভাগ্যকে ধন্যবাদ দিলাম, হিরনের ধোনটা ছোট। তখনি মনে পড়ল সাহাবুদ্দীনের কথা। ইমার দুচোখ বেঁয়ে জল গড়িয়ে পড়ল।

হিরন আমার গুদে বাঁড়াটা সামনে পেছনে করতে লাগল। আমি ব্যাথায় কাতরাতে লাগলাম। আমি যত কাতরাচ্ছিলাম, ওর ঠাঁপের গতিও যেন বাড়ছিল। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

একটা সময় আমার গুদটা বেশ পিচ্ছিল হয়ে উঠল। বেশ ভাল লাগছিল। কিন্তু সেই সময় হিরন থেমে গেল।

ধোনটা গুদ থেকে বের করে আমাকে উপুর করে বালির উপড় ঠেসে ধরল। আমি বুঝতে পারছিলাম না ও কি চাচ্ছে। হঠাৎ আঁতকে উঠলাম।

হিরন ওর ধোনটা আমার পোঁদের ফুটোতে সেট করে আবারও এক রাম ঠাঁপ দিল। ব্লুপ মত একটা শব্দ করে পুরো ধোনটা ঢুকে গেল পোঁদের ভেতরে।

প্রচন্ড ব্যাথায় আমি হাত পা ছুড়তে লাগলাম। সাহাবুদ্দীন আমার পা চেপে ধরল। হিরন হাত। ফলে নড়াচড়ার কোন সুযোগ থাকল না। হিরন এবার একপাশে শরীরটা ঘুরিয়ে চিৎ হয়ে শুয়ে পড়ল।

আর আমাকে পোঁদে ধোন লাগানো অবস্থায় ওর শরীরের উপড়ে তুলে নিয়ে জাপ্টে ধরল। এসময় সবথেকে ভয়ংকর ঘটনাটা ঘটল।

সাহাবুদ্দীন আমার দুই পা উচু করে ওর দশ ইঞ্চি সাইজের শশার মত বাঁড়াটা আমার গুদের মুখে সেট করে একটা মাঝাড়ি ঠাঁপ দিল।

আমার গুদটা যেন সর্বশক্তি দিয়ে প্রতিবাদ জানাল। সাহাবুদ্দীন চাপ বাড়িয়ে চলল, আমি আর সহ্য করতে পারলাম না। ডুগরে কেঁদে উঠলাম। কিন্তু মুখে আমারই পেন্টি গুঁজে রাখায় কোন শব্দ বের হল না।

সাহাবুদ্দীন বুঝল, এভাবে হবে না। ও প্রস্তুত হয়েই এসেছিল যেন। ওর প্যান্টটা নিয়ে পকেট থেকে ফাকিং জেল বের করে আমার গুদের মুখে খানিকটা মাখিয়ে দিল। new choti golpo com

দুজনে নেংটা হয়ে একে অপরকে জড়িয়ে ধরে গোসল

এরপর আবার ধোনটা গুদের মুখে লাগিয়ে দিল একটা রাম ঠাঁপ। পড়াৎ করে গুদের মুখটা খানিকটা চিড়ে ধোনের মুন্ডিটা গুদের ভেতরে ঢুকে গেল। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

আমার সারা শরীরে যেন হাজার ভাল্টের কারেন্ট খেলে গেল। সারা শরীরে তীব্র ব্যাথার একটা স্রোত বয়ে গেল। আমি করুনার দৃষ্টিতে সাহাবুদ্দীনের দিকে তাকালাম।

ও বুঝল আমি সহ্যের শেষ সীমায় পৌছে গেছি। সাহাবুদ্দীন ধোনের মুন্ডিটা বের করে পুরো ধোনে ফাকিং জেল মাখিয়ে নিল। টিউবের মুখ গুদের মুখে ধরে বাকি জেল পুরোটা গুদের মধ্যে ঢেলে দিল।

এরপর আবার গুদের মুখে বাঁড়াটা সেট করে আমার দিকে তাকিয়ে বলল, এবার কাজ হয়ে যাবে জানু, আমাকে এতদিন ঘোল খাওয়াইছ, এটুকু তো সহ্য করতেই হবে।

বলে দাঁতে দাঁত চেপে প্রচন্ড এক ঠাঁপ দিল। আমার গুদটা আর কোন বাঁধাই দিতে পারল না এবার। ওর গুদের জন্য প্রয়োজনীয় জায়গা করে দিতে যাস্ট ছিঁড়ে গেল যেন ১০ ইঞ্চি পর্যন্ত।

মনে হল একটা গাছের গুঁড়ি হাতুরি দিয়ে পিটিয়ে গুদের ভেতর ঢুকিয়ে দেওয়া হল। এই মুহর্তে হিরন নড়ে উঠল। দুজনে একসাথে ঠাঁপ দিল দুই পাশ থেকে।

চোখের সামনে অন্ধকার হয়ে এল। আমি জ্ঞান হারালাম। জ্ঞান ফেরার পর অনুভব করলাম হিরন আর সাহাবুদ্দীন পুরোদমে ঠাঁপিয়ে চলেছে।

আমার গুদ আর পোঁদ দুটোই যেন অসার হয়ে গেছে। মিনিট পাঁচেক পরে গুদে একটু সুখ অনুভব করলাম। আমার হাতের বাঁধন খুলে গিয়েছিল। নিজের অজান্তে সাহাবুদ্দীনকে জড়িয়ে ধরলাম।

ওরা ঠাঁপের গতি বাড়িয়ে দিল। পোঁদের ভেতর হিরনে ধোনটা যেন ফুলে উঠল। এরপর গরম বীর্জ চিরিৎ চিরিৎ করে বেরিয়ে পোঁদ ভর্তি হয়ে গেল।

আমি প্রচন্ড সুখে সাহাবুদ্দীনকে জড়িয়ে ধরে জল খসালাম। সাহাবুদ্দীন বুঝতে পেরে আমার মুখের বাঁধন খুলে দিল। আমি আহ, মাগো বলে উঠলাম। new choti golpo com

সাহাবুদ্দীন আর হিরন দুজনেই খুব মজা পেল। হিরনের বীর্জে পোঁদটা পিচ্ছিল হয়ে ছিল। হিরনের ধোনটা পিচ্ছিল পোঁদের রাস্তা দিয়ে খুব দ্রুত সামনে পেছনে করছিল। আর সেই সাথে সাহাবুদ্দীনে রাম ঠাঁপ।

আমি প্রচন্ড সুখে শীৎকার দিলাম, আহ, কি সুখ! ও মা গো, আহ, চোদ আমায়, আরও জোরে চোদ। এটা শুনে সাহাবুদ্দীন পাগলের মত ঠাঁপাতে লাগল।

তারপর হঠাৎ করে ও ধোনটা আমার গুদে ঠেসে ধরল। তারপর আমার গুদের গভীরতম স্থানে বীর্জ ঢালতে শুরু করল। আমার গুদটা যেন আর বীর্জ ধারণ করতে পারছিল না, কিন্তু সে ঢেলেই চলছিল।

আমার গুদ উপচে বীর্জ বাইরে বেরিয়ে এর। আমার দুই প্রেমিক আমাকে জাপ্টে ধরে সৈকতের বালির উপড় নেতিয়ে পড়ল। আমি চোখ বন্ধ করে ওদের দুজনের মাঝখানে পড়ে রইলাম।

মিনিট দশেক পরে সাহাবুদ্দীন নড়ে উঠল। দুজনে আমাকে ছেড়ে দিয়ে শার্ট প্যান্ট পরে নিল। আমি আস্তে করে দাঁড়িয়ে জামা পাজামা টেনে নিলাম। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

আমার গুদ আর পোঁদ থেকে বীর্জ আর রক্ত বেরিয়ে দুই উড়ু মাখামাখি হয়ে ছিল। অগত্যা ওসবের উপরেই প্যান্টি পাজামা পড়ে নিলাম। তলপেটটা ব্যাথা করছিল।

ব্রা পরে জামাটা কোনমতে পড়ে নিয়ে আবার বালির ওপরে বসে পড়লাম। হিরন বলল, মাগী, আর কোন ছেলের সাথে খেলবি? আমি চুপ করে থাকলাম। সাহাবুদ্দীন বলল, মামা, বাদ দে। ও যা করছে তার ভালই শাস্তি পাইছে। এখন ও ওর মত থাকুক। আমরা যাইগা।

আমি বললাম, আমার তো সব শেষ করে দিলা। কিছু টাকা দিয়ে যাও। ঢাকা ফেরার টাকা নাই।

হিরন আমার দিকে তাকিয়ে খিলখিল করে হেসে উঠে বলল, আমার পকেট কাটার ধান্দা নিয়ে আসছিলি মাগী? তবে তোর ঢাকা যাওয়ার ব্যাবস্থা আমি করে দেব।

যা লাগবে তার থেকেও অনেক বেশি পাবি, যদি আজকের রাতটা আমাদের সাথে কাটাস। আমি রাজী হলাম। এত রাতে একা একা ঘুরে বেড়ানোর চেয়ে ওদের সাথে যাওয়াই ভাল মনে হল। কিন্তু সেটা ছিল আমার জীবনের আর একটি চরম ভুল সেটা তখন বুঝতে পারিনি।

হিরন আর সাহাবুদ্দীন আমাকে শহরের অন্যপাশে একটা পুরোনো রিসোর্টে নিয়ে এল। এই রিসোর্টটার আশেপাশে আর কোন হোটেল বা বাসা নেই। হিরন আমাকে একটা পেইনকিলার দিয়ে খেতে বলল।

আরো বলল, এটা আমার বাবার রিসোর্ট। আমার জন্য বানিয়েছে। এখানে আমরা মাঝে মাঝে আড্ডা দেই। তুমি যাও, ওটা বাথরুম। গোসল করে নাও। new choti golpo com

আমি বললাম, কাপড় সব ধুতে হবে, এক্সট্রা কাপড় কি পাওয়া যাবে?

সাহাবুদ্দীন বলল, কাপড় দিয়ে কি করবা জানু? সব তো দেখাইছো, আর লুকাবা কি? তাছাড়া আবার তো খুলতেই হবে! বলেই খিক খিক করে হেসে দিল।

desi sex kahini টাকা দিয়ে দুধ টেপা ও গুদ চোদা

হিরন বলল, কাপড়গুলো দাও, আমি ওয়াশিং মেশিনে দিচ্ছি। আমি পরনের সব কাপড় খুলে ওর হাতে দিলাম। ভাবতেও অবাক লাগছে, দুটো ছেলের সামনে আমি নিজে থেকে উলঙ্গ হলাম।

কাপড় পরিষ্কার করতে হলে এটা করতেই হত। বাথরুমে ঢুকে দেখলাম, গুদের আর পোঁদের চারপাশে রক্ত গড়িয়ে সেগুলো জমে কাল হয়ে আছে।

সেগুলো সব পরিষ্কার করতে বেশ কিছুটা সময় লেগে গেল। ততক্ষণে পেইনকিলারও কাজ শুরু করে দিয়েছিল। ব্যাথা অনেকটাই কমে গিয়েছিল। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

আমি গোসল শেষ করে বাথরুম থেকে বের হলাম। বেরিয়েই চমকে গেলাম। রুমে হিরন আর সাহাবুদ্দীন ছাড়াও আরো ৬ জন মানুষ ছিল। আমি তড়িঘড়ি করে আবার বাথরুমেই ঢুকতে গেলাম। কিন্তু হিরন খপ করে আমার হাত ধরে ফেলল। তারপর আমাকে টেনে বিছানার কাছে নিয়ে এল।

আমি বিছানায় বসে দুই হাতে আমার দুধ দুটো ঢাকবার ব্যার্থ চেষ্টা করলাম। কিন্তু কচি ডাবের সমান দুধগুলোর সামান্যই ঢাকা পড়ল। আমি হিরনকে বললাম, এসব কি? এরা এখানে কি করছে?

হিরন বলল, আমাদের সাথে রাত কাটাতে এলে, আবার বলছ এসব কি?

আমি বললাম, আমি তো তোমাদের দুজনের সাথে আসলাম।

হিরন বলল, আমি তো এক বারও দুজনের কথা বলিনি! বলেই খিলখিল করে হেসে উঠল। সাথে ঘরের অন্যরাও হেসে উঠল।

সাহাবুদ্দীন এবার কথা বলল, ওরা হিরনের বাবার ট্রাক ড্রাইভার। হিরনের বাবার ১০ টা ট্রাক আছে। তার মধ্যে ৩ টার ড্রাইভার শম্ভু চাচা, পরিমল আর টুকু। new choti golpo com

আর এরা তিনজন ওদের হেল্পার, লিটন, কালু আর নুরু। এতক্ষণে আমি ওদের দিকে ভাল করে তাকালাম। শম্ভু লোকটার বয়স ৪০ এর বেশি হবে। চুল বেশিরভাগ পেকে গেছে, চামড়াও ঢিলে হয়ে আসছে।

একটা বিড়ি টানতে টানতে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে আমার দিকে। পরিমল, টুকু, কালু আর নুরু চারজনেই তাগড়া জোয়ান। ২৬ কি ২৮ বছর বয়স হবে।

পেটানো শরীর। চারজনেরই কালো কুচকুচে গায়ের রং। আর খুব নোংরা। লিটন এদের মধ্যে সবচেয়ে ছোট। ১৬ বছর মত হবে বয়স। শ্যামলা গায়ের রং।

লিকলিকে দেহ। ওদের দেখে আমার খুব ঘেন্না পাচ্ছিল। আমি বললাম, আমি এখানে থাকব না। আমার টাকাও লাগবে না। তুমি আমার কাপড়গুলো দাও, আমি চলে যাচ্ছি। বলে উঠে দাঁড়ালাম।

হিরন ঠাস করে একটা চড় মারল আমাকে। আমার ফর্সা গাল লাল টকটকে হয়ে পাঁচটা আঙ্গুলের দাগ পড়ে গেল। হিরন চেচিয়ে বলল, এখানে আমি বলব, আর তুই শুনবি। ছিনাল মাগী, এত গুলা ছেলের সাথে টাংকি মারতে পারিস আর আমার বন্ধুদের সাথে এক রাত কাটাতে পিরিস না? ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

আমি চুপ করে বসে পড়লাম। তাই দেখে আবারও সবাই খিক খিক করে হেসে উঠল। শম্ভু বলল, বেটা, আমাকে তো যেতে হবে। সারা রাত থাকতে পারব নে। তোর চাচী জানে, আজ ট্রিপ মেরে ফিরতাছি।

হিরন বলল, চাচা, তাইলে তুমি একটা হিট মেরে যাওগা। আমরা বাকি রাত খেলমুনে।

শম্ভু মাথা ঝাঁকিয়ে কাপড় চোপড় খুলে ফেলল। আমি দেখলাম, ওর লাল মুন্ডিটার মাথা দিয়ে এখুনি রস গড়িয়ে পড়ছে। ধোনের চামড়াতেও ভাঁজ পড়েছে।

এই বয়সের একটা লোক আমাকে চুদবে ভেবে কুঁকড়ে গেলাম লজ্জায়। শম্ভু কালু আর নুরকে ইশারা করতেই ওরা দুজনে এগিয়ে এল। কালু আমার দুই হাত আর নুরু দুই পা চেপে ধরল।

আমার নড়বার কোন উপায় থাকল না। শম্ভু লোকটা আমার দুই পায়ের ফাঁকে বসে ধোনটা গুদে ঠেকিয়ে দিল। এরপর কালক্ষেপন না করে এক ঠাঁপে ঢুকিয়ে দিল গুদের ভেতরে।

আমার মনে হল ছত্রাক ধরা কিছু একটা গুদের ভেতর আসা যাওয়া করছে। ৩-৪ মিনিট এভাবে চোদার পর ওর মাল আউট হয়ে গেল। তখন শম্ভু ধোনটা বের করে লুঙ্গি গেন্জি পরে নিল।

সাহাবুদ্দীন বলল, এত তাড়াতাড়ি শেষ করে ফেললা চাচা? new choti golpo com

শম্ভু বলল, এখন আর আগের মত বল নাই রে বেটা। তোরা মাস্তি কর।

পরিমল বলল, চিন্তা করো না চাচা, আমি আছি। বলেই খিক খিক করে হেসে উঠল।

শম্ভু আরেকটা বিড়ি ধরিয়ে চলে গেল। রুমের বাকিরাও বিড়ি ধরাল। পরিমল বিড়ি শেষ করে বলল, আমি আর টুকু তাহলে শুরু করি।

হিরন বলল, কালু আর নুরুকেও সাথে নাও, আমরা আসতেছি। লিটন বাচ্চা পোলা, ওই শেষে খাবে।

লিটন বলল, বস, এমন কইরেন না, আপনের পায়ে ধরি। আমি খাড়াই থাকমু খালি, ফাঁক ফোকর পাইলে একটু করে চুদমু খালি।

এটা শুনে আবারও সবাই হোহো করে হেসে উঠল। হিরন বলল, আচ্ছা, যা। আজ মনটা ভাল আছে। তোরে সুযোগ দিলাম। কিন্তু কাল তোর খালাতো বোনরে নিয়া আসবি। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

লিটন বলল, ঠিক আছে বস। আনমু। বলেই দাঁত বের করে হাসল আমার দিকে তাকিয়ে।

পরিমল, টুকু, কালু, নুরু, লিটন পাঁচজন পুরুষ এবার আমাকে ছিঁড়ে খেতে আমার দিকে এগিয়ে এল। হিরন আর সাহাবুদ্দীন আরো একটা করে সিগারেট ধরাল লাইভ পর্ণ উপভোগ করবে বলে।

পাঁচজনে কাপড় খুলে পুরো উলঙ্গ হয়ে আমার চারপাশে এসে দাঁড়াল। আমি দেখলাম, এদের একজন ধোন যেন অন্যজনের সাথে প্রতিযোগীতা করে বড় হয়েছে। প্রত্যেকের ধোন ৮-১০ ইঞ্চি লম্বা।

আর পেটানো শরীরের মতই পেটানো ধোন। আর মোটার কথা বলতে গেলে কেবল শশার সাথে তুলনা করলেও কম হবে। এমনকি লিটনের মত বাচ্চা ছেলের ধোনটাও সাহাবুদ্দীনের মতই।

তবে এদের মধ্যে চোখে পড়ার মত ছিল পরিমল। লোকটার ধোন প্রায় ১২ ইঞ্চি লম্বা হবে। যেন এটা বিরাট হাইব্রিড শশা ঘন বালের জঙ্গন থেকে বেরিয়ে এসেছে। new choti golpo com

লোকটা যেমন নোংরা, তেমি কাল। সেই সাথে বিড়ি আর ঘাম মিলিয়ে শরীরের বিছ্রি গন্ধ। আমার চোখে মুখে আতঙ্ক ফুটে উঠল।

হিরনকে অনুনয় করে আমাকে ছেড়ে দিতে বলতে চাইলাম। কিন্তু, প্লীজ, হিরন… এটুকু বলতেই টুকু ওর ধোন আমার মুখের ভেতর ঠেসে ধরল।

বালগুলো আমার নাকে মুখে ঢুকে গেল। বোঁটকা গন্ধে আমার বমি চলে আসল, কিন্তু গলায় টুকুর ধোন আটকে ছিল। এসময় পরিমল আমার গুদে ওর ধোনটা সেট করল।

শম্ভুর মাল গুদে লেগে থাকায় গুদটা পিচ্ছিল ছিল। কিন্তু ১২ ইঞ্চি হাইব্রিড শশার জন্য তা যথেষ্ট ছিল না। পরিমলের এক ঠাঁপে পড়পড় করে গুদ ফেটে ধোনটা আট ইঞ্চি মত ঢুকে গেল।

আরেক বার সে এক রামঠাঁপ দিল। এবার পড়াৎ করে গুদের একদম ভেতরটা চিড়ে পুরো ধোনটাই ঢুকে গেল। আমি প্রাণপনে চিৎকার করলাম।

কিন্তু গলা দিয়ে কেবল ঘোৎ ঘোৎ জাতীয় শব্দ বের হতে লাগল। পরিমল আমাকে স্থির হবার জন্য এক মুহর্ত সময়ও দিল না। প্রচন্ড জোরে ঠাঁপানো শুরু করল। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

আমার গুদে যেন আগুন ধরে গেল। মনে হল একটা লোহার রড জোর করে গুদের ভেতর বার বার ঢুকিয়ে দিচ্ছে কেউ। দু চোখ বেয়ে জল গড়িয়ে পড়ল। এভাবে ১০ মিনিট চালাবার পর সে থেমে ধোনটা বের করে নিল।

অমনি টুকুও আমার মুখ থেকে ধোনটা বের করে নিল। পরিমল এবার আমার নিচে শুয়ে আমাকে ডগি স্টাইলে ওর উপরে তুলে নিল।

তারপর টুকু আমার কোমড় ধরে উঁচু করে ধরল।পরিমল ওর ধোনটা আমার গুদের মুখে ধরতেই টুকু ছেড়ে দিল কোমড়। পরিমলের ধোন ৫ ইঞ্চি মত পুচ করে গুদের ভেতর ঢুকে গেল।

আমি পাছাটা একটু উঁচু করে ফেললাম। সেই সুযোগে টুকু আমার পোঁদে ওর ৮ ইঞ্চি ধোন সেট করে এক রাম ঠাঁপ দিল। পড়াৎ করে ধোনটা পুটকি চিড়ে ভেতরে ঢুকে গেল।

আমি প্রাণপনে চেচিয়ে উঠে পোঁদটা নিচে নামাতে গেলাম। কিন্তু টুকুর ধোন সহ গুদটা নিচে নেমে এল। ফলে পরিমলের ১২ ইঞ্চি ধোনের পুরোটা গুদের ভেতরে ঢুকে গেল।

আমি আবার চেচাতে গেলাম। এবার কালু তার ১০ ইঞ্চি ধোন আমার মুখে পুরে দিল। পরিমল আর টুকু আমার গুদে আর পোঁদে বেদম ঠাঁপ দিতে লাগল। new choti golpo com

কিছুক্ষণ পরে টুকু পোঁদ থেকে ধোন বের করে নিলে কালু পোঁদে ধোন ঢুকিয়ে ঠাঁপানো শুরু করল, আর নুরু আমার মুখে ঠাঁপানো শুরু করল। এভাবে টুকু, কালু আর নুরু পালাক্রমে আমার মুখে আর পোঁদে ঠাঁপাচ্ছিল।

কিন্তু পরিমল একটানা গুদে ঠাঁপিয়ে যাচ্ছিল। প্রায় দুই ঘন্টা যাবৎ পচ্ পচ্, ফচ্ ফচ্, পকাৎ পকাৎ, নানা রকম শব্দে ওরা ঘরটা ভরিয়ে তুলল।

এমন সময় পরিমল বলল, পজিশন চেন্জ করবে। সবাই আমাকে ঠাঁপানো থামিয়ে দিল। পরিমল এবারও শুয়েই থাকল। কালু আর নুরু আমাকে উঁচু করে ধরে পরিমলের ধোনের উপড় আমার পোঁদ সেট করে হাগু করার মত করে বসিয়ে দিল। টুকু হঠাৎ আমার পা ধরে টান দিল।

সমস্ত শরীরের ভর গিয়ে পড়ল পুটকির নিচে ধরে থাকা পরিমলের ধোনের ডগায়। বিশালাকৃতি কালো লোহার রডটা নির্দয় ভাবে ঢুকে গেল আমার পুটকির গভীরে।

আমার পেটের একপাশে ফুলে উঠল ভেতরে পরিমলের ধোনের ঠেলায়। আমি আরো একবার চেচিয়ে উঠলাম। টুকু আমাকে ধাক্কা দিয়ে পরিমলের বুকে ফেলে দিয়ে গুদের ভেতর ধোন ঢুকিয়ে দিল।

পরিমল আমার বগলের নিচ দিয়ে হাত দিয়ে দুধ দুটো খামচে ধরল। নুরু আমার মুখে ধোন ঢুকিয়ে ঠাঁপাতে লাগল। এতক্ষণে লিটন যেন কিছু করার সুযোগ পেল।

সে আমার পরিষ্কার বগল দুটো একের পর এক চাটতে লাগল। চেটে চেটে বগল দুটো লালায় মাখামাখি করে ফেলল। তারপর আমার হাতটা পাশ থেকে চেপে ধরে বগলের মধ্যে ধোন দিয়ে ঠাঁপানো শুরু করল। এর মধ্যে কালু এক ভয়ংকর কাজ করল। টুকুকে বলল, ওস্তাদ, সাইড। টুকু বুঝতে পেরে এক পাশে সরে গেল।

কালু ওর ধোনটা আমার গুদের মুখে ধরল। আমি বুঝতে পারছিলাম না ও কি করতে চাচ্ছে। আর বোঝার মত সময়ও পেলাম না। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

টুকুর ধোনটা আমার গুদে থাকা অবস্থাতেই কালু ওর ধোনটা ঠেলে একপাশ দিয়ে ঢুকয়ে দেবার চেষ্টা করতে লাগল। আমি প্রাণপনে বাধা দেবার চেষ্টা করলাম।

কিন্তু পাঁচজন ট্রাক ড্রাইভার হেলপারের সামনে কিছুই করতে পারলাম না। কালুর প্রচন্ড ঠাঁপে গুদ চিঁড়ে টুকুর ধোনের পাশ দিয়ে কালুর ধোনটা ধুকে গেল গুদের গভীরে। আমি দ্বিতীয় বারের মত জ্ঞান হিরালিম।

যখন জ্ঞান ফিরল তখন আমার পোঁদে পরিমলের ধোন, গুদে টুকু আর কালুর ধোন আর মুখে নুরুর ধোন ঠাঁপিয়ে যাচ্ছিল। new choti golpo com

আর চোদন শব্দে সারা ঘর ভরে উঠেছিল। লিটন কখনও আমার বগলে, কখনও দুধ দুটোকে চেপে ধরে তার মাঝখানে আবার কখনও নাভির মধ্যে ঠাঁপাচ্ছিল। এভাবে প্রায় এক ঘন্টা চলার পর ওরা সবাই আমার গুদে, পোঁদে আর মুখে বীর্জ ঢেলে দিয়ে আমাকে ছেড়ে দিল।

কিন্তু লিটন থামল না। এবার ও আমার গুদ চুদল, পোঁদ চুদল, আমার দুধে কামড়াল, বগল চাটল, প্রায় আরো এক ঘন্টা যেভাবে মন চাইল আমাকে চুদে হঠাৎ শীৎকার দিয়ে উঠে আমার গুদে মাল ফেলল। তারপর আমার উপরেই পড়ে রইল।

ক্লান্ত শরীরে কখল ঘুমিয়ে পড়েছিলাম টের পাইনি। সকালে উঠতে উঠতে প্রায় ১০ টা বেজে গেল। ঘুম থেকে উঠে দেখি সবাই চলে গেছে। কেবল সাহাবুদ্দীন আর হিরন রুমে। আমি বাথরুমে যেয়ে ফ্রেশ হয়ে রুমে আসলাম। তারপর হিরনকে বললাম, এখন কি আমি যেতে পারি?

ma meye choda থাইল্যান্ডে মা মেয়ের এক প্রেমিকের গুদ ঠাপ

হিরন বলল, এত তাড়া কিসের? রাতের বাসে যাবি। আমি টিকিট ম্যানেজ করতে লোক পাঠিয়েছি। আপাতত সকালের নাস্তা করে নিই।

বলে হিরন আর সাহাবুদ্দীন আবারও আমাকে প্রায় এক ঘন্টা চুদল। দুপুরের দিকে হিরন দুজন ছেলেকে নিয়ে আসল। দুজনেই খুব বড়লোক বলে মনে হল।

হিরন বলল, এরা আমার জানের দোস্ত, আর ও আমার গার্লফ্রেন্ড; তুমি ওদের সাথে একটু গল্প কর। আমি দেখি তোমার টিকিটের কি ব্যাবস্তা করতে পারি। এই বলে সে সাহাবুদ্দীনকে নিয়ে বেরিয়ে গেল।

ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল। তারপর হিরন ফিরে আসলে ২০ হাজার টাকা ওর হাতে দিয়ে বলল, ভাবি খুব ভাল গল্প করে। ভাবির জন্য গিফট এটা। ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল

ছেলে দুটো চলে গেলে হিরন আমাকে ১০ হাজার টাকা দিল। আর বলল, সাহাবুদ্দীন তো ঢাকাতেই আছে। টাকা পয়সা লাগলে ওকে কল দিও। ও কাস্টমার দিবে। new choti golpo com

তারপর থেকে আমার বহু রাত কেটেছে ঢাকার পাঁচ তারকা হোটেলে। সেই সাথে বহু রাত অখ্যাত হোটেলে ট্রাক ড্রাইভার আর হেল্পারের সাথেও কেটেছে।

3 thoughts on “ছেলে দুটো আমাকে প্রায় দুই ঘন্টা ধরে চুদেছিল”

Leave a Comment