গ্রামীন ছামা – গ্রামের মেয়ে চুদা – village sex story

পাটিতে বসে ছোট চাচিকেও দ্রুত টেনে কোলে বসালেন । তারপর তারাস্বড়ে ডাকতে লাগলেন, “বড় বউ, বড় বউ”। অনেক দূরথেকে আওয়াজ এলে, “আইতেছি” ।

“কই গেলা? মেহমান বইসা আছে অনেক্ষন । আসো তাড়াতারি” ।

আমি বললাম, “চাচা, আপনি ব্যস্ত হবেন না । আমি এইমাত্র এসেছি” ।

“কেন, খিদা লাগে নাই?”

“তা লেগেছে । তবে ব্যস্ত হতে হবে না” ।

“কী যে কও তুমি, ভাতিজা । সামনে এত খাবার নিয়া কী বইসা থাকা যায়? আমার ময়না পাখিটার তো খিদা লাগছে” ।

ময়না পাখিটা যে ছোট চাচি, আমার বুঝতে একটু সময় লাগলো । চাচা বলতে লাগলেন, “তোমরা দুইজন বস । গল্প-সল্প করো । আমি দেখি, বড় বউ এত দেরী করতেছে ক্যান” । চাচা ছোট চাচিকে কোল থেকে তুলে পাটিতে বসিয়ে দিলেন । “আবার ঘোমটা দিলা ক্যানো ছোট বউ? ভাতিজার সামনে আবার লজ্জা কিসের?” চাচা ছোট চাচির মাথা থেকে শাড়ির আচল সরিয়ে বললেন । তারপর, চকাস করে চুমু খেলেন তার গালে । আমি চোখ সরিয়ে নিতে গিয়েও পারলাম না । ছোট চাচির রূপ যেনো নতুনভাবে উদ্ভাসিত হলো আমার চোখের সামনে । দীঘল কালো চুল মুখের অর্ধেক আড়াল করে দু’কাধ ছাপিয়ে চলে গেছে । যেন কালো মেঘের আড়াল দিয়ে উকি দিচ্ছে পুর্নিমার চাঁদ ।চাচা চলে যেতেই ছোট চাচি চোখ তুলে তাকালো । দীঘল আখি পল্লব । ডাগর কালো চোখ । নিস্পলক । চোখের তারায় অজানা আশংকা আর কৌতুহল । আমি চাচির সাথে একটু সহজ হওয়ার জন্য মৃদু হাসলাম । চাচির চোখ থেকে আশংকা দূর হল । কৌতুহল তীব্র হল । আমি সহজভাবে বললাম, “চাচা বললেন যে তোমার খুব ক্ষুধা লেগেছে” ।

“লাগছিল । আপনারে দেইখা চইলা গেছে । আপনি এত সুন্দর !”

চাচীর কথায় আমি অস্বস্তিতে পড়ে গেলাম । অস্বস্তি কাটাতে নড়েচড়ে বসলাম । চাচীর চোখে পলক পড়ছেনা । চোখের দৃস্টি দিয়ে যেন সম্বহিত করে ফেলছেন আমাকে । অনেকটা মানসিক শক্তি ব্যয় করে আমিও বললাম, “চাচী, তুমিও খুব সুন্দর” ।

চাচী হাসলেন । নিঃশব্দ, অর্থবহ হাসি । তারপর একটা দীর্ঘশাস ফেলে সগতিক্ত করলেন, “সুন্দর হয়ে কী লাভ হইলো । আপনের মতো সুন্দর কেউতো আমারে বিয়া করে নাই”।

চাচীর কথায় আমি চমকে গেলাম । এগুলো বিপদজনক কথা । কেউ শুনে ফেললে সর্বনাশ । আমি এদিক-ওদিক তাকালাম । তারপর সান্তনা দেয়ার সুরে বললাম, “তাতে কী হয়েছ? চাচা তো তোমাকে খুবই ভালোবাসে” ।

“ভালোবাসা না ছাই । আমার সুন্দর শরীরটা যে চাইটা চাইটা খাইবে, সে-ই আমারে ভালোবাসবে”।

আমি চুপ হয়ে গেলাম । যাকে আমি অনেক লাজুক ভেবেছিলাম, সে আসলে অতটা লাজুক নয় । তবে আমার বেশ মজা লাগছে । চাচি একটু চুপ থেকে বললো, “আপনার চাচা তো আমারে নাম ধইরা ডাকতে কইছিলো”।

“তুমি কি চাও আমি তোমাকে নাম ধরে ডাকি” ।

“চাই । সবার সামনে আমারে ময়না বইলা ডাক দেবেন । আমি ময়না পাখির মতো আপনার কাছে উড়াল দিয়া আসবো” । কথাটা বলেই চাচি নিঃশব্দে হাসতে লাগলেন । শাড়ির আচল সরে যাওয়ায় ডান দিকের স্তনটা বেরিয়ে আছে । পাতলা ছোট ব্লাউজের নীচে যে ব্রা নেই, স্পস্ট বোঝা যায় । স্তনের বোটা ফুটে আছে । হাসির দমকে থরথর করে কাপছে । আমি নিজেকে সামলে নিয়ে বললাম, “ঠিক আছে । তবে তুমিও আমাকে নাম ধরে ডাকবে । তুমি করে বলবে” ।

“না”

“না কেন?”

“আপনে পর-পুরুষ । আমার লজ্জা করবে”, বলেই চাচি ঘোমটা দিল । ভালোভাবে শরীর ঢেকে জড়সর হয়ে গেলো । আমি অবাক হয়ে গেলাম । গ্রামে লজ্জার সংজ্ঞা আসলে কি, আমি চুপ হয়ে ভাবতে লাগলাম ।

একটু পরেই চাচা ও বড় চাচিকে আসতে দেখা গেল । চাচা হারিকেন হাতে সামনে । পেছনে বড় চাচি দুই হাতে বিশাল একটা কড়াই নিয়েও দৃঢ় পায়ে হেটে আসছেন । আচলের পাশ দিয়ে চাচির একটা নগ্ন স্তন প্রায় পুরোটাই বেরিয়ে আছে । আমি চাচিকে সাহায্য করতে উঠে দাড়ালেও চাচির উম্মুক্ত প্রকান্ড স্তনটা খাড়া হয়ে কাপছে দেখে কিছুই করতে পারলাম না । চাচি কড়াই রেখে আচল দিয়ে কপালের ঘাম মুছতেই তার দুটি স্তনই বেড়িয়ে পড়লো । আমাকে হা করে তাকিয়ে থাকতে দেখে তিনি আচল দিয়ে স্তনদুটো ভালোভাবে ঢাকতে লাগলেন । এবার আমি বেশ ঘাবড়ে গেলাম ।

“দাড়াইলা কেন? বইসা পরো”, চাচা আমাকে তাগাদা দিয়ে প্লেট টেনে বসে পরলেন । আমিও বসলাম । চাচা দ্রুত ভাত পরিবেশন করলেন । বড় চাচি কড়াইয়ের ঢাকনা তুললেন । রান্না করা মুরগির মাংসের ঘ্রানে আমার ক্ষুধা বেড়ে গেল । চাচি মাংস পরিবেশন করতেই আমারা খাওয়া শুরু করলাম ।

আমি নিবিষ্টমনে খেয়ে যাচ্ছিলাম । বড় চাচি বললেন, “রান্না কেমন হইছে বাবাজী?”

“অসাধারন, চাচি । খুব ভাল । আপনিও খেতে বসুন না” ।

“আমি পরে খাব । আগে স্বামি আর মেহমানরা খাইবে । তুমি আর ছোট বউ হইলা মেহমান” ।

চাচা দ্রুত খেয়ে যাচ্ছেন । আমি তার খাওয়ার গতি দেখে অবাক হলাম ।আমারই প্রথমে খাওয়া শেষ হল । আমি ঝটপট উঠে দাড়ালাম । এখানে বেশ গরম । ডানদিকের দরজাটাদিয়ে খুব সামান্যই বাতাস আসছে ।

“ভাতিজা, যাও, দাওয়ায় গিয়া বসো”, চাচা খেতে খেতে বললেন । তার খাওয়া প্রায় শেষের পথে ।

আমি ডানদিকেই পা বাড়ালাম । বড় চাচি তাকিয়ে ছিলেন । তিনি বাধা দিলেন না । এদিকেই হয়ত দাওয়া নামক বসার কোন ব্যবস্থা আছে ।

ডানদিকের খোলা দরজাটার বাইরে পা রাখতেই শীতল বাতাসের স্পর্শ পেলাম । এটা একটা বারান্দা । বেশ চওড়া । গ্রীল দেয়া । আমি হেটে অন্যপ্রান্তে চলে এলাম । এখানে মাটির তৈ্রি একটা সিড়ি নিচের দিকে নেমে গেছে । ছয়ধাপ নিচে সোফাসদৃশ বসার আসন । দুইপাশ দুইটা । এগুলোও মাটির । উপরে পাটি বিছানো । আমি বসে ঘামেভেজা টি-সার্টটি খুলে ফেললাম ।

যায়গাটা আবছা অন্ধকার । চাঁদ দেখা যাচ্ছে না । শুধু টিনের চালার একটা অংশ চাঁদের আলোয় চকচক করছে ।

আমার সামনে খোলা উঠান । পেছনের দিকে তাকাতেই চমকে উঠলাম । সেখানে নিবিঢ় অন্ধকার । বাড়ির এত কাছে ঘন জঙ্গল ! আমি ভয়ে উঠে দাড়ালাম । ঘুরে অন্যপাশের সোফায় গিয়ে বসলাম । ভীত চোখে জঙ্গলের দিকে তাকিয়ে রইলাম ।

চুড়ির রিনরিন শব্দ শুনে আমি সিড়ির দিকে চোখ ফেরালাম । একটা ছায়ামূর্তি আসছে । শাড়ি পরা । হাতে কী যেনো নিয়ে আসছে । এত কাছথেকেও চেনা যাচ্ছে না । একদম কাছে এসে দাড়াতে চিনতে পারলাম । ছখিনা । এ মেয়েটা আবার শাড়ি পড়লো কেন?

“নেন । আপনার পান” । মেয়েটা পেতল কিংবা কাসার তৈ্রি পান সাজানো একটা প্লেট এগিয়ে দিল ।

“আমি পান খাইনা”, আমি হাসিমুখ বললাম । সখিনাকে পেয়ে আমার ভয় কেটে গেছে ।

“খাইয়া দেখেন”, মেয়েটা জোর করলো ।

“ঠিক আছে । দাও” । আমি সখিনাকে আর না করতে পারলাম না ।

মেয়েটা আমার কাছ ঘেষে বসলো । দ্রুত আমাকে একটা পান বানিয়ে দিয়ে নিজেও একটা মুখে পুরলো । আমি সখিনার সাথে জীবনের প্রথম পানের স্বাদ উপভোগ করতে লাগলাম ।

একটু পরেই চাচা এবং ছোট চাচি এলেন । চাচার হাতে বেশ বড় একটা টর্চ লাইট দেখে আমার কৌ্তুহল হল । আমি টর্চটা চেয়ে নিয়ে জঙ্গলের দিকে আলো ফেললাম । মুহুর্তে অন্ধকার জঙ্গলের একটা অংশ তীব্র আলোয় উদ্ভাসিত হলো । পরিচ্ছন্ন সুপারি গাছের সারি অনেকদূর পর্যন্ত বিস্তৃত । ভয়ের কিছুই নেই । “এটাতেতো অনেক আলো হয়!” আমি টর্চটা চাচাকে দিয়ে বিস্মিত কন্ঠে বললাম ।

“এটা পাঁচ ব্যাটারির টর্চ । ডাকাইত আসলে ভালো কাজে দেয়” ।

“ডাকাত!” আমি ভয়ে, বিস্ময়ে প্রায় চেচিয়ে উঠলাম ।

চাচা হেসে বললেন, “ভাতিজা, ডরাইও না । আমি গরীব মানুষ । ডাকাইত আমার কাছে আসবে না । টাকা-পয়সা, সোনা-দানার খবর পাইলে এরা আসে । আমার কাছে তেমন কিছু নাই” ।

“তাহলে?”

“ধনী প্রতিবেশীদের সাহায্যে কাজে লাগে । এইযে তোমার পাশে বসা সখিনার বাবা বিরাট ধনী । তিনবার উনার বাড়িতে ডাকাত আসছিলো”।

আমি বিস্মিত চোখে সখিনার দিকে তাকালাম । মনে মনে বেশ লজ্জিত হলাম । বিরাট ধনীর দুলালীকে আমি কিনা কাজের মেয়ে ভেবেছিলাম । অবশ্য খাবার রুমে তার দামি পোষাক দেখে একটু খটকা লেগেছিলো । দামি পোষাকের ভেতরে আরো দামি সখিনার আসাধারন যোনি দেখার স্মৃতি মনে পড়ে আবার শিহরিত হলাম ।

“ভাতিজা, তোমার বিদেশী জিনিস কি সঙ্গে আছে না ব্যাগে বাইখা আসছ”, চাচা প্রসংগ পরিবর্তন করলেন ।

বিদেশী জিনিস মানে যে সিগারেট, বুঝতে অসুবিধা হলো না । “ব্যাগে, চাচা । বসুন, আমি নিয়ে আসছি” ।

“সখিনারে সাথে নিয়া যাও” ।

আমি সেই পুরনো পথেই ফিরে চললাম । পেছনে সখিনা । খাবার রুমে কেউ নেই । আমি থমকে দাঁড়ালাম । দুটো হ্যারিকেন নিঃসঙ্গভাবে জ্বলছে । সখিনা একটা হ্যারিকেন তুলে নিয়ে সামনে এগিয়ে গেলো । আমি পেছন পেছন তাকে অনুসরন করলাম ।

সখিনা গোলাঘরের দিকে না গিয়ে সামনে এগিয়ে চলল । খাবারঘরের শেষপ্রান্তে একটা বন্ধ দরজা । সখিনা সেটা খুলতেই বাড়ির বাইরের পেছনের দিকে এসে পড়লাম । এটা একটা ঘাসে ঢাকা সমতল চাতাল । একটা বাশের তৈরী মই সরাসরি দোতালায় উঠে গেছে । সখিনা বামহাতে হ্যারিকেনটা নিয়ে ডানহাতে পায়ের কাছ থেকে শাড়ির গোছা তুলে ধরে নিপুন দক্ষতায় মই বেয়ে উঠতে লাগলো । আমি হা করে তাকিয়ে রইলাম । মেয়েটার কোমরের নীচের অংশ এখন সম্পুর্ন নগ্ন । প্রতিধাপে পা রাখার সময় মেয়েটার অসাধারন সুগৌ্ল পাছার দাবনাদুটো হ্যারিকেনের আলোয় ঝলসে উঠছে । আমার কাছে কোনো আলো না থাকায় আফসোস লাগলো । আলো থাকলে হয়ত পেছন থেকে মেয়েটার সুদৃশ্য যোনিটা আরেকবার দেখার সৌভাগ্য হত । মইএর শেষপ্রান্ত দোতালার একটা গরাদবিহীন জানালায় মিশেছে । সেটা গলে সখিনা ভেতরে চলে গেলো ।

আমি সন্তর্পণে দোতালায় উঠে সিগারেট প্যাকেট নিয়ে ফিরে চললাম । সখিনা এলোনা । দাওয়ার কাছাকাছি আসতেই ছোটচাচির হাসির শব্দ পেলাম । নতুন কচি বউটাকে কোলে নিয়ে চাচা চুকচুক করে চুমো খাচ্ছে আর ফিসফিস করে কথা বলছে । ছোট চাচি খুব হাসছে আর ছটফট করছে । আমি আমার উপস্থিতে জানান দিতে একটু শব্দ করে হেটে সিড়ির কাছে এলাম । চাচা এবার চাচিকে কোল থেকে তুলে পাশে বসিয়ে একহাতে পেচিয়ে ধরে রাখলেন । আমি চাচাকে একটা সিগারেট দিয়ে ছোট চাচির দিকে তাকালাম । চাচির উর্ধাংশে শারির আচল নেই । আবছা অন্ধকারে কেবল ব্লাউজঢাকা খাড়া স্তনদ্বয় দেখা যাচ্ছে । আমি লাইটারে আমার সিগারেট জ্বালিয়ে চাচার দিকে আগুন বারিয়ে ধরলাম । চাচা সিগারেট জালানোর সময় আমি সুযোগ বুঝে ছোট চাচির দিকে তাকালাম । লাইটারের সামান্য আলোয় ব্রাহীন লাল ব্লাউজ আবৃত স্তনযুগল অসাধারন মোহনীয় লাগছে । স্তনের বোটার কাছটা কালচে, ভেজা । চাচা হয়ত ব্লাউজের উপর দিয়েই চুষেছে । নীচে চকচকে ফর্সা সমতল পেট । সরু কোমড় । চাচির চোখের দিকে তাকাতেই চমকে উঠলাম । চাচি দুইচোখে তীব্র বিদ্রুপ নিয়ে আমার দিকে তাকিয়ে আছে । আমি দ্রুত চোখ সরিয়ে নিলাম ।

চাচা সিগারেটে কসে একটা টান দিয়ে ছোট চাচিকে ছেড়ে দিলেন । “ছোট বউ, এখন যাও । বিছানায় গিয়া রেডি হও । আমি আইতাছি” । ছোট চাচি উঠে দাঁড়িয়ে ইতস্তত করতে লাগলো । চাচা বললেন, “কী, ছোট বউ, মুতবা? তাইলে যাও, উঠানে গিয়া মোতো” । চাচা উঠানের দিকে টর্চের আলো ফেললেন । ছোট চাচি শাড়ির আচলটা গায়ে পেচাতে পেচাতে পাছাটা দুলিয়ে উঠানের দিকে চলে গেল । একটু পরেই প্রসাবের তীব্র হিসহিস শব্দে আমি ঘুরে তাকালাম । ছোট চাচি আমাদের দিকেই ফিরে বসেছেন । ঘাসহীন উঠোনের মাঝখানে দুই পা যথেস্ট ফাকা করে টর্চের আলোর দিকে যোনিটা উচিয়ে ধরে রেখেছেন । বালহীন টসটসে যোনীটা দিয়ে তীব্র বেগে প্রসাবের ধারা প্রায় পাঁচ ফুট দূরে গিয়ে পরছে । চাচার সামনেই তার স্ত্রীর যোনি দেখাটা শোভন নয়, তাই আমি তাড়াতাড়ি মাথাটা ঘুরিয়ে নিলাম । মাথা ঘুরাতেই দেখলাম বড় চাচি আসছেন । আমি দ্রুত হাতের সিগারেট আড়াল করলাম । বড় চাচি আমার দিকে না তাকিয়ে ছোট চাচির দিকে ফিরে চেচিয়ে বললেন, “ছোট বউ, তোমার কি আক্কেল-জ্ঞান নাই? মুততে বসছ, পানি ছাড়া । স্বামী কী তোমার মুত মাখানো ছামাডা চুষবে? বইসা থাকো । আমি পানি আনতেছি” । বড় চাচি দুপদাপ পা ফেলে পানি আনতে চলে গেলেন ।

চাচা সিগারেটে শেষ টান দিয়ে বললেন, “ দেখছ ভাতিজা, আমার বড় বউয়ের আমারদিকে কত খেয়াল!” (সমাপ্ত)

Leave a Comment