এক সাথে ৪ জন পুরুষকে সন্তুষ্ট করতে হয়েছিল

bangla choti collection

প্লিজ সোনা, আমাকে ওইটা মুখে নিতে বোলোনা।  bangla choti collection টুসির কথা শুনে তেলে-বেগুনে জ্বলে উঠল হাসান। খানকি মাগি, গুদ মারানি। ওইটা ওইটা করিস কেনরে কুত্তি? ওইটার নাম নাই? নাম বল হারামজাদি। এক হাত দিয়ে টুসির চুলের মুঠি টেনে ধরে টুসির ঠেটে ধোন ঘসতে থাকে হাসান। 

ওহ নো। তুমি কিভাবে আমাকে এমন নোংরা কথা বল? আর যদি একবারও এমন নোংরা কথা শুনি, তবে কিন্তু আমি এখনই চলে যাব। 

টুসিও রেগে যেয়ে হাসানকে হুমকি দেয়। কিন্তু টুসির কথা শেষ হতে না হতেই হাসান টুসির মুখে তার বিসাল ধোনের মাথা ঢুকিয়ে দেয়। আর দুই হাত দিয়ে চুলের মুঠি ধরে টুসির মুখের ভিতর ধোন চেপে রাখে। bangla choti collection

প্রচন্ড রাগে টুসি মাথা ঝাড়া দিয়ে মুখ থেকে হাসানের ধোন বের করে দিতে চায়। কিন্তু চুল টেনে ধরে রাখায় হাসানের জোরের সাথে পেড়ে উঠেনা টুসি।  

হারামজাদি বেস্যা মাগি, খুব দেমাগ হইছে তোর? আমার ধোন চুসবিনা? তোকে নোংড়া কথা বলা যাবেনা? এইবার শালী তোকে কুত্তির মত চুদব। তোর মুখ চুদে তোকে আমার মাল খাওয়াবো।

আর বেশি দেমাগ দেখালে আমার বন্ধুদেরকে ডেকে এনে তোকে গণ-চোদা চুদব। হাসানের মুখে নোংরা নোংরা গালি শুনে লজ্যায় টুসির কান লাল হয়ে যায়। মনে মনে নিজেকে বকতে থাকে আজ হাসানের ফ্লাটে আসার জন্য।  bangla choti collection

ফ্লাটে হাসান একা আছে জেনেও কেনই বা সে ওর ফ্লাটে এলো। আর আসলই যদি, তবে কেন এভাবে হাসানের ফাঁদে পা দিল। এখন তাকে হাসানের সামনে হাটু গেড়ে বসে একটা রাস্তার বেস্যার মত হাসানের ধোন চুসে খেতে হচ্ছে। 

সেই সাথে হাসানের নোংড়া নোংড়াসব গালি হজম করতে হচ্ছে। তার উপর এখন আবার হাসান হুমকি দিচ্ছে ওকে গন চোদা করার। হাসান যদি ওর বন্ধুদেরকে দিয়ে টুসিকে চোদায়, তবে টুসি আর জীবনে কাউকে মুখ দেখাতে পারবেনা। 

চোদা খাবার অভিজ্ঞতা টুসির এইটাই প্রথম, তা না। গ্রুপ চোদাও সে আগে কয়েকবার খেয়েছে। কিন্তু নিজের কলেজের ছেলেদের কাছে গন চোদা খেলে তো সে আর কলেজে কখনও যেতে পারবে না। এক কান, দু কান করে টুসির এই কথা কলেজের সবার মুখে মুখে ছড়িয়ে পরবে। 

তখন আত্নহত্যা করা ছাড়া টুসির আর কোনো পথ থাকবেনা। সব ভেবে চিন্তে টুসি তাই ঠিক করে এবারের মত হাসানের সব কথা মেনে ভালয় ভালয় বাড়ি ফিরতে হবে। ভবিষ্যতে আর কখনও এমন ভুল করবে না।  bangla choti collection

এখন হাসানের কথা না শুনে গন চোদা খাবান কোন ঝুকি নেয়া যাবে না। অনিচ্ছা নিয়েও টুসি তাই এক মনে হাসানের ধোন চুসতে থাকে। হাসানের ধোন চুসতে চুসতে টুসির মনে পরে যায় ২ বছর আগের কথা। 

সেবার টুসিকে এক সাথে ৪ জন পুরুষকে সন্তুষ্ট করতে হয়েছিল তার এই যৌবন ভরা দেহ দিয়ে। দিনভর চোদন খেয়ে টুসি যখন ছাড়া পায়, তখন শরিরে আর এক ফোটা শক্তি অবশিষ্ট ছিলনা। কি-না করেছিল সেদিন ওরা তাকে! কেও টুসিকে দিয়ে তার ধোন চুসিয়েছে, কেউবা টিপেছে টুসির বড় বড় দুধ দুটো।

আরএকজন হয়ত তখন ব্যস্ত ছিল টুসির ভোদায় তার বিশাল ধোন ঢুকাতে। বাকি পুরুষটিও বসে ছিলনা। সে তখন টুসির পোদ ঠাপানোর সুখ নিচ্ছিল। আর টুসি? চার পুরুষের যৌন দাশি হয়ে নিজের চৌদ্দ পুরুষের নাম স্মরন করছিল। 

তবে সুখও যে পায়নি তা নয়। চার জন পুরুষের চোদন খেতে খেতে কষ্টের মাঝেও টুসি হারিয়ে গিয়েছিল এক অন্যরকম সুখের সাগরে। তবে পুর সময়টা সুখ পেতে দেয়নি ওরা টুসিকে। নোংরামির চুড়ান্ত করছিল মাঝে মাঝে।  bangla choti collection

টুসিকে দিয়ে ওদের পোদের ফুটো চাটানো, টুসির মুখে মাল ফেলে মাল গিলে খেতে বাধ্য করা, কিছুক্ষণ চোদার পর টুসির ভোদার রসে ভেজা ধোন টুসিকে দিয়েই চুসে পরিস্কার করানো, আরও কত কি!! টুসি যখন ওদের মাল গিলতে বাধ্য হচ্ছিল, তখন মনে হচ্ছিল ও যেকোনো সময় বমি করে ফেলবে। 

কিন্তু ভয়েই হয়ত বমি হয়নি। পাছে ওকে দিয়েই সেই বমি খাওয়ায় নোংরা লোকগুলো। আর ওদের পোদ চেটে দেবার সময় তো ঘিন্নায় টুসির মরে যেতে ইচ্ছা করছিল। নোংরা লোকগুলোর গন্ধে ভরা নোংরা পোদ নিজের জিভ দিয়ে চেটে দেবার চেয়ে নোংরা কাজ আর কি হতে পারে সেসময় টুসি চিন্তা করে পাচ্ছিলনা। 

তবে এ চিন্তা টুসিকে আর বেশি সময় করতে হয়নি, যখন ওরা টুসিকে জানালো এবার টুসিকে ওদের হিসি খেতে হবে। হিসি খাবার কথা শুনে আর ধৈর্যের বাধ ধরে রাখতে পানেনি টুসি। সাফ জানিয়ে দিয়েছিল যে সে এইসব কিছুই করতে পারবেনা। 

এতক্ষণ যা যা করেছে, তা-ই অনেক বেশি। তবে সবসময় প্রতিবাদে তো কাজ হয়না। অনেক সময় প্রতিবাদ আরও দ্বিগুন বিপদ ডেকে আনে। টুসির ক্ষেত্রেও তাই হল। সকলের হিসি তো খেতেই হল, বোনাস হিসেবে সাথে জুটল কিছু চড়-থাপ্পর।  bangla choti collection

টুসির কথা শুনে ওরা টুসিকে উপর করে বসিয়ে ওর পাছায় চরানো শুরু করল। টুসির কাকুতি মিনতি আর কান্নাকে পাত্তা না দিয়ে চারজন মিলে চর-থাপ্পরে টুসির ফরসা পাছা লাল করে দিয়ে তবেই থেমেছিল। 

তারপর টুসি নিজেই ওদেরকে বলতে বাধ্য হয়েছে যে ওদের সবাই যেন ওর মুখে হিসি করে। কিন্তু সেদিন টুসির দূর্দশা যেন শেষই হচ্ছিলনা। ওরা টুসির মুখে হিসি করেই ক্ষান্ত হয়নি, টুসিকে দিয়ে বলিয়েছে সব নোংরা নোংরা কথা। টুসিকে বলতে হয়েছে যে ও “একটা মুত খোর মাগি” করার জন্য। 

বলতে হয়েছে “আমি একটা মুত খোর মাগি। আপনাদের কাছে একটা ভিক্ষা চাচ্ছি। মুতখোর টুসির মুখে দয়া করে আপনারা মুতে দিন।  bangla choti collection

আমি আপনাদের মুত খাবার জন্যই জন্ম নিয়েছি।” এছাড়াও সমস্ত দিন ধরে টুসিকে আর কত নোংরা কথাইনা বলতে হয়েছে। 

শেষে একসময় ক্লান্ত হয়ে ওরা চারজন টুসিকে রেহাই দেয় ওদের চোদন লীলা থেকে। ওরা চলে যাবার পর টুসির আর গোসলে যাবার মতও শক্তি ছিলনা। সারাটা রাত মরার মত ঘুমিয়ে সকালে যখন ঘুম ভাঙ্গে, তখনও শরিরে ব্যাথা। ওই দিনের চোদনের কথা মনে হলে টুসি আজও অবাক হয়। 

সেবার সারাটা দিন সে কিভাবে ওই চার জন পুরুষের যৌন দাশি হয়ে কাটাতে পেরেছিল তা আজও ভেবে পায়না। আর সেদিন এতও অপমান আর জ্বালা-যন্ত্রনার মাঝেও সে কিভাবে এতটা সুখ পেয়েছিল তা-ও ওর কাছে আজও এক বিশ্ময়। bangla choti collection

বেশ্যার বাচ্চা বেশ্যা, ভাল করে ধোন চোষ হারামজাদি। এইটা কি তোর বাপের ধোন পাইছিস নাকি যে তোর ইচ্ছা মত চুষবি?

হাসানের গালি শুনে বাস্তবে ফিরে আসে টুসি। ধোনের সামনে হাটু গেড়ে বসে থেকেই মাথা উচু করে তাকায় হাসানের দিকে। 

নোংরা একটা হাসি দিয়ে হাসান টুসিকে ওর ধোনের বিচি চেটে দিতে বলে। এক হাত দিয়ে হাসানের ধোন মুঠি করে ধরে টুসি হাসানের বিচি চাটতে শুরু করে টুসি। 

মনে হয় সপ্তাহ খানেক আগে হাসান বিচির বাল সেভ করেছে। বিচিতে জিভ লাগাতে ছোট ছোট বাল জিবে ঘষা লাগতে লাগল টুসির। তারপরও হাসানের ধোনে গোড়া থেকে বিচির থলির পুরোটা এক মনে চেটে দিতে থাকে।  bangla choti collection

জিবের আগা দিয়ে একবার হালকা করে বিচি চেটে দেয়। একবার পুরো জিব দিয়ে বিচির থলি চেটে চেটে খায়। কখনও আবার থলি মুখে পুরে দিয়ে চুষে খায়। অবশেষে চাটতে চাটতে বিচি ভিজিয়ে ফেলার পর এ কাজ থেকে মুক্তি পায় টুসি।

খানকি টুসি, এইবার আমার দুই বগল চেটে পরিস্কার কর মাগি। তোকে দিয়ে বগল চাটাবো আগে জানলে তো আমি গত সপ্তাহে বগল কামাতাম না। 

তোকে দিয়ে বগলের ঘামে ভেজা চুল চাটাতাম।মনে মনে ভাগ্যকে ধন্যবাদ দেয় টুসি। অন্তত ঘামে ভেজা বগল চেটে দিতে হবেনা এখন। bangla choti collection

তা করতে হলে হয়ত এখানে বমি করে ফেলত টুসি। হাসানের ধনের সামন থেকে উঠে দাড়িয়ে টুসি দেখে হাসান তার বাম হাত উঠিয়ে বগল বের করে রেখেছে টুসিকে দিয়ে চাটানোর জন্য।

কি আর করবে? টুসি বাধ্য মাগির মত হাসানের বগল চেটে দিতে লেগে যায়। কিন্তু টুসির বগল চাটা হাসানের পছন্দ হয়না।

খানকি মাগি, এইটা বগল চাটা হচ্ছে নাকি হারামজাদি? বালের মাগি, ঠিকভাবে বগলটাও তো চেটে দিতে পারিসনা।

তোর দুধ দুটো আমার শরিরে ঘষতে থাক, আর সাথে সাথে তোর জিব দিয়ে সুন্দর করে বগল চেটে খা। বেশ্যা মাগি তোর মুখ ঘষ, নাক ঘষতে থাক আমার বগলে।

বগলের গন্ধ নে। তবেই না হবে বগল চাটা।টুসির একবার বলতে ইচ্ছে করে যে তুমি তো আমার কিছুই চাটলেনা, চুষলেনা। অথচ আমাকে দিয়ে সব করিয়ে নিচ্ছ। bangla choti collection

কিন্তু শেষে আর সাহস হয়না। এই সময় হাসানকে রাগানোর কোনো ঝুকি নেয়া উচিৎ হবেনা। তাই হাসানের পছন্দ মতই রাস্তার সস্তা বেশ্যা হয়ে পালা করে একবার হাসানের ডান বগল আর একবার বাম বগল চাটতে থাকে টুসি।

Leave a Comment

error: