আপন মায়ের ফুটবল পোঁদ চোদা পর্ব ২

আপন মা চুদার গল্প ব্যাপার টা প্রায় রোজ ই হতে থাকল। এমন না যে শুধু রাকাই অপেক্ষা করে এইটার জন্য। অপেক্ষা যূথী ও করে। রোজ ই রাতে রানি কে তাড়াতাড়ি ঘুম পাড়িয়ে দেয় যাতে ছেলের কোনও অসুবিধা না হয়।

ছোট ছেলেকে খাইয়ে নিজের সদ্য বিয়োন গাভির মতন বড় বড় দুধ ওয়ালা মাই দুটো কে সাজিয়ে যেন রেখে দেয় বড় ছেলের জন্য। রাকা ও রোজ ফিরে আসে বাড়িতে যত রাত ই হোক না কেন।

কারন একটাই। নিশ্ছিদ্র অন্ধকারে, হিমের মতন ঠাণ্ডা ঘরে দুজনের অসীম কাম কিছু টা হলেও শান্ত করা।রাকা যখন বিশাল চেহারা টা নিয়ে যূথীর ভরাট দেহ টা কে চেপে ধরে দুধ খাবার সময়ে, রাকার শরীরের চাপেই যূথীর চরম সুখ অনুভুত হয়।

যূথী মাঝে মাঝে ভাবে এ কোন অন্ধকারে চলে যাচ্ছে ও, কিন্তু সময় যত এগোতে থাকে রাতের দিকে ততই সেই ভয়ংকর তৃষ্ণা বাড়তেই থাকে যূথীর।

রাকা ঘর টা অন্ধকার করে দিয়েই প্রায় ঝাপিয়ে পরে মায়ের সুন্দর মাই দুটির ওপরে। ওর ভাল লাগে মায়ের হাত দুটো কে শক্ত করে চেপে ধরে মায়ের মাই দুটি কে নিজের ঠোঁটে দাঁতে জিভের সাথে খেলিয়ে খেলিয়ে দুধ খেতে।

যূথী অপেক্ষা করে কখন রাকা যূথীর হাত দুটো কে চেপে ধরবে। অন্ধকারে নিজেকে ওই ভাবে সঁপে দিয়ে যূথী নিজের অবদমিত কাম কে উপশম করার চেষ্টা করে। রাকা মাঝে মাঝে একটু বেশি করে ফেলে। আপন মা চুদার গল্প

স্বাভাবিক। এই বয়সে ছেলে কামের ইচ্ছা তো প্রবল হবেই। রাকার মায়ের চুল খুব পছন্দ। ওর ইচ্ছে কর মায়ের ওই মোটা চুলের গোছা টা ধরতে শক্ত করে। ও একদিন বাড়াবাড়ি করে ফেলেছিল। আপন মায়ের ফুটবল পোঁদ চোদা পর্ব ১

ওর মায়ের শক্ত করে বাঁধা বেণী খোঁপা টা খুলে দিয়েছিল। ওর মা কিছু বলেনি। ও মায়ের খুলে যাওয়া মোটা বেণী টা কে শক্ত করে ধরে দুধ খাচ্ছিল। কিন্তু হয়ত জোরে টেনে ফেলেছিল।

ওর মা “আআহহ” করে উঠেছিল। কিন্তু দুরভাগ্যের বিষয় যে তখন ও বীর্যপাতের সময় ছিল বলে ছাড়ে নি। বরং আর জোরে টেনে ধরে নিজের বাঁড়া টা ঘষছিল বিছানায়।

ওর মা ওকে সরিয়ে দিতে গেলেও পারেনি কারন ওই মদমত্ত বিশাল চেহারার পুরুষ কে বীর্যপাতের আগের মুহূর্তে সরিয়ে দেওয়া প্রায় অসম্ভব। ওর মা ও পারেনি। কিন্তু রাকা নিজের সম্পূর্ণ আরাম পাবার পরে ছেড়েছিল ওর মায়ের বেণী টা। অন্ধকারে দেখতে পায় নি বটে কিন্তু মনে হয়েছিল ওর মা রেগে গেছিলো।

হয়ে যাবার পরে ঠেলে সরিয়ে দিয়েছিল রাকা কে। রেগেই গেছিলো মনে হয় যূথী। কিন্তু রাকা শোনে নি তখন। আরাম হয়ে যাবার পরে মনে হয় ছেলেদের মনে অনুশোচনা আসে।

সেই টাই রাকার মনেও আঘাত করেছিল। ভাবছিল মায়ের বেণী টা ধরে টানছিলাম। আহা কি জানি কতই না লাগলো মায়ের। খুব অনুচিত হয়েছে কাজ টা।

রাতের অনুশোচনা সকাল অব্দি থাকলেও পরের রাতে ফের উধাও হয়ে যেত। আবার সেই। কিন্তু রাকা আর মায়ের খোঁপা খোলে নি তারপর থেকে।কিন্তু এই সেক্স ব্যাপার টা এমন যে একবার শুরু হলে খুব নিজেদের কন্ট্রোল না থাকলে থামানো খুব মুশকিল।

আর একজন মেয়ের পক্ষে তো নয় ই সামলানো যদি সে তিন বছর ঠিকঠাক সেক্স না পায়। তাতে সে জেই হোক না কেন। স্বামী মারা যাবার পরে যে ব্যাপার টা যূথীর চাপা ছিল সেইটাই যেন বিদ্রোহ করে বসল ওর নিজের সাথেই।

যূথী খুব ই ভাল মা এবং মেয়ে, কিন্তু নিজের শরীর আর মন যখন বিদ্রোহ করে তখন সেটা কে সামলাতে না পেরে মানুষ সেই কাজের সপক্ষে যুক্তি খুঁজতে থাকে। যূথীর শরীরের আগুন যেন ছলকে পড়ছিল। আপন মা চুদার গল্প

রাতে অন্ধকার ঘরে কেউ কারোর মুখ দেখতে না পাওয়া অবস্থায় যে অবৈধ কাজ টি করে তাতে দুজনের ই সায় ছিল টা বলাই বাহুল্য। রাকা নব্য যুবক, সে তো পাগল হবেই নিজের যৌবন নিয়ে কিন্তু যূথী ও পাগল ছিল আর রাকা সাহস যূথীর কল্যানেই পেয়েছে।

কিন্তু অদ্ভুত ভাবে যা হয় সেটা রাতেই। রাকা দুই একবার চেষ্টা করেছিল মায়ের সাথে ব্যাপার নিয়ে আলোচনা করার কিন্তু যূথী কথা ঘুরিয়ে দিয়েছিল। রাকা ভেবেছিল সেই রাতে হয়ত মা আর দেবে না।

কিন্তু অবাক করে যূথী টেনে নিয়েছিল ছেলেকে বুকে অন্ধকার ঘরে। রাকা বুঝে গেছিলো মা ওই ব্যাপারে কোনও আলোচনায় ইচ্ছুক নয়।এদিকে রাকা বলব বলব করেও রাজা কে বলতে পারে নি।

কিন্তু রাজা নির্লজ্জের মতন সরলা কে গাদার কথা বলে যায় রাকা কে। রাকার বলতে ইচ্ছে হলেও বলতে পারে না। কারন রাজার কাছে ওর মায়ের একটা সম্মান আছে। সেটা সে নষ্ট করতে চায় না।

আর হয়ত মা শুনলে রাগ ই করবে। আর কথাটা মনে হয় সত্যি। মায়ের ব্যক্তিত্ব এমন ই যে নিজের মাকে চুদলেও রাজা , রাকার মা কে নিয়ে কোনদিন বলে নি যে তুই ও তো করতে পারিস। vabi dudh chodar golpo ভাইকে ফাকি দিয়ে ভাবির দুধের বোটা চোদা

আমার মায়ের থেকেও সুন্দরী আর যুবতী তোর মা। রাকা এই সব সাত পাঁচ ভেবে আর বলে নি। কিন্তু রোজ ই রাজার মুখে সরলা ঠাকুমা কে চোদার কথা শোনে আর রাতে মাকে চেপে ধরে আকণ্ঠ দুধ পান করে , মায়ের নরম শরীর টা কে পিষতে পিষতে।

মা কই কিছু তো বলে না যে “ লাগছে আমার ছাড়”। রাকাও তাই আর ভাবে না ওসব। উল্টো দিকে যূথী ও বলতে পারে নি ওর সব থেকে ভাল বন্ধু সরলা কে ওর রাতের এই কীর্তির কথা।

ভেবেছে কিছু জিনিস গোপন থাকাই ভাল। না হলে বিপদ বাড়বে বই কমবে না। ও চুপ করেই গেছে। সরলার কথা শোনে, উত্তেজিত হয় কিন্তু নিজে বলতে চায় না নিজের কথা।

সেদিন রাকা ওর বেণী টা টেনে ধরে দুধ খাবার সময়ে ওর খুব ভাল লাগছিল। কেন জানিনা ইচ্ছে করছিল রাকাকে নিজের ওপরে নিয়ে নিতে। ও জানে রাকা বিছানায় নিজের পুরুষাঙ্গ টা ঘষে। নিজের গারে দু একবার ও স্পর্শ পেয়েছে তার। বিশাল মোটা আর গরম ছিল। ইচ্ছে তো খুব ই করছিল সেদিন যে টেনে নেয় রাকা কে নিজের ওপরে। আপন মা চুদার গল্প

কিন্তু লজ্জায় পারে নি। রাকার মনে হয় ওর চুল খুব পছন্দ। মাই টা চুষতে চুষতে যখন শক্ত করে বাঁধা বিশাল খোঁপায় হাত বোলায় খুব আরাম পায় যূথী।

আঙ্গুল গুলকে নিয়ে ঘাড়ের গুটি কতক চুলের ছোট ছোট গোছে মুড়িয়ে হালকা হালকা করে টানে আর সুড়সুড়ি দেয় ও আরামে চোখ বুজে ফেলে। ওর বিশাল থাবায় যূথীর সরু গ্রীবা টা ধরে নেয় যূথী চোখ উল্টে ফেলে।

সব তরল যেন বেড়িয়ে পরে শরীর থেকে। তারপরে, মাই তে যখন ছোট ছোট কামর বসায় তখন মনে হয় আর একটু জোরে কামড়াক। বেশ বড় যূথীর মাই এর বোঁটা গুলো।

আধুলির মতন বোঁটা গুলো নিয়ে যখন ঠোঁট আর জিভ দিয়ে খেলে রাকা যূথীও নিজের নরম নরম আঙ্গুলের তীক্ষ্ণ নখ বসিয়ে দেয় ছেলের লোমশ পিঠে। আর রাকাও তখন কামড়ে ধরে যূথীর বড় মোটা বোঁটা।

আআআহহহ কি যে সুখ পায় যূথী সেটা যূথী ই জানে। ছেড়ে দেয় নিজেকে। কুলকুল করে দুই পায়ের ফাঁক টা ভরে যায় তরলে। রাকা সেদিন বেণী টা জোরে টেনে ধরেছিল। ও বুঝেছিল রাকা কি করছে।

আর রোজ ই ও বিছানার চাদর বদলায়। কারন রাকার লুঙ্গি টা পুরই ভিজে যায় ওর ঘন বীর্যে মনে হয়। সেটা বেড়িয়ে এসে বিছানার ছাদর টা কেও ভিজিয়ে দেয়। অনেকটা বেরয় না হলে এত টা ভিজত না।

হয়ে গেলে রাকা যখন উঠে বাথরুম যায় ও একটা ছোট চাদর পেতে দেয় যাতে শুতে অসুবিধা না হয়। সকালে দেখে সেটা শুকিয়ে খড়মড়ে হয়ে গেছে। লজ্জা করে ভাবতে, কিন্তু সত্যি করেই ওর ইচ্ছে করে ওই বীর্যের গন্ধ টা শুঁকতে।

কোনও পরিস্কার পুরুষাঙ্গের হালকা ঘামে ভেজা গন্ধ টা তো মাতাল করেই দেয় যূথী কে। রাকার জাঙ্গিয়া ও রোজ কাচে। কিন্তু তার গন্ধ টা একবার শুঁকে নেয়।

চারিদিকে তাকিয়ে দেখে নেয় যে কেউ দেখতে পেল কিনা। রাকার গায়ে যা লোম নিম্নাঙ্গেও নিশ্চয়ই অনেক লোম আছে। ভেবেই কেমন হয়ে গেল যূথী রান্না করতে করতে। রানি কে ডেকে বলল – কটা বাজে রে রানি? । কিছুক্ষন পরেই রানি উঠে এসে বলল “ মা সাড়ে নটা বেজে গেছে, সরলা ঠাম্মির বাড়ি থেকে নিয়ে আসি ভাই কে”?। আপন মা চুদার গল্প

– হুম্ম যা। আর ঠাম্মি কে বলবি যে কালকে সকালে কিন্তু টাউন এ যাব। যেন রেডি থাকে।
– বেশ, বলেই দৌড় লাগাল রানি। “ অন্ধকার সাপখোপের রাজত্ব, দেখে যাস”। জতক্ষনে যূথী কথা টা শেষ করল ততক্ষনে মনে হয় রাণী পৌঁছে গেছে সরলার বাড়িতে।

যূথী হেসে ফেলল। এত্ত তিড়িং বিরিং করে মেয়েটা চিংড়ি মাছের মতন যে বলার নয়।
সে রাতে খেয়ে দেয়ে যূথী বেশ ভাল করে সাবান দিয়ে গা ধুলো। ছেলেটা খুব নাক ঘষে বুকে। মাঝে মাঝে নাক টা নিয়ে চলে আসে যূথীর না কামানো বগলের কাছে।

অসোয়াস্তি হয় যূথীর। তাই ভাল করে গা ধুয়ে যখন উঠে এলো দেখল রাকা মেয়ের সাথে বিছানায় আকুম বাকুম খেলছে। ও আজকে অন্য ঘরে গেল না। ওই ঘরের আয়নার সামনে দাঁড়িয়ে পড়ল। খোঁপা টা খুলে দিল জেই ঝপ করে মোটা চুলের ঢাল গড়িয়ে পড়ল হাঁটু অব্দি। খেলতে খেলতেই চোখ গেল রাকার সেই দিকে।

আর সাথে সাথেই একটা তীব্র মেয়েলী শ্যাম্পু করা চুলের সুঘ্রান দমকা বাতাসের মতন নাকে এসে লাগলো। নিঃশ্বাস নিল রাকা প্রান ভরে। কি শ্যাম্পু লাগায় কে জানে মা। এতি সেক্সি গন্ধ। ততক্ষনে যূথী চুল টা সামনে এনে একটা মোটা দাঁড়ার চিরুনি দিয়ে চুলের ডগা ছাড়াতে লেগেছে চুল টা সামনে এনে বেশ করে নিজের হাতে পাকিয়ে ছোট করে নিয়ে।

রাকা বোনের সাথে খেলতে খেলতে মা কেই দেখতে থাকল। অতো চুল নিয়ে মায়ের অসহায় অবস্থা টা ওর মনে কামনার সঞ্চার করল প্রভুত পরিমানে। যূথী ও চুল আঁচড়াতে আঁচড়াতে ছেলেকে দেখছে। কেমন হাঁ করে গিলছে ওকে রাকা সেটা দেখে খুব পুলকিত হয়ে পড়ল যূথী। বেণী টা রোজকার মতন একদম মাথার তালুর ওপরে বাঁধল যূথী।

রাকা হাঁ করেই গিলছিল মা কে। মা যখন মোটা কালো সাপের মতন বেণী টা দুই হাত তুলে মাথার ওপরে বাঁধছিল তখন ও মায়ের মাই দুটো কে দেখল প্রথমবার ঠিক ঠাক। খুব বড় নয়।

কিন্তু মাঝারীর থেকে বড়। সরলা ঠাকুমা মায়ের থেকে মোটা সত্যি কথাই অনেক, কিন্তু মায়ের সরু কোমরের ওপরে ওই মাই দুটো বেশ বেশ কামনার সঞ্চার করে।

ব্লাউজের নীচে মাংশ যেটা কোমরের কাছে রয়েছে সেটা একদম বেশি নয়। কিন্তু যেন ঠিক ততটাই যত টা রাকার ভাল লাগে। আর ত্বক যেন যুবতী মেয়েদের ও হার মানাবে।

খেলতে খেলতে লুঙ্গি টা ঠিক করে গুটিয়ে ঢুকিয়ে নিল রাকা। নিজের উত্থিত হয়ে যাওয়া বিশাল পুরুষাঙ্গ টা যেন মা বা বোন কারোর নজরে না পড়ে। বোঝাই যায় না যে যে ওর মায়ের পোঁদ টা এত বড়।

আসলে দেখে নি কোনদিন ভাল করে আগে। কিন্তু আজকে দেখে ভাবল তার মা কামদেবির থেকে কম কিছু নয়। এতটাই শক্ত হয়ে গেছে ওর পুরুষাঙ্গ যে বলার নয়। আপন মা চুদার গল্প

যূথী নিজের বেণী টা রোজকার মতন বেঁধে কোমরে জড়িয়ে থাকা সাদা শাড়ির আঁচল টা খুলে বিছানায় উঠে এলো। রাকা বোনের সাথে খেলা থামিয়ে নিজের জায়গায় সরে এলো। যূথী এসে মেয়েকে বলল “ আর কিন্তু একদম না, দাভাই এর কালকে সকালেই অফিস আছে, এবারে শুয়ে পড়”। রানি মুখ কাঁচুমাচু করে শুয়ে পড়ল অন্য ধারে ভাই এর পাশে।

যূথী শাড়ির আঁচল টা বুকে ঢাকা দিয়ে ছোট ছেলের মাথার ওপর দিয়ে রানির মাথায় হাত বোলাতে লাগলো, যাতে ঘুমিয়ে পড়ে। এদিকে যূথী পাশে শুয়ে পড়তেই রাকার গায়ে মায়ের সাবান মাখা গায়ের আর চুলের মিশ্র গন্ধ নাকে এলো। এগিয়ে গেল একটু মায়ের দিকে। যূথী বুঝতেই পারল ছেলে এগিয়ে এলো ওর দিকে।

কোনও কথা না বলে রাকা নিজের বিশাল হাত টা মায়ের গায়ে দিয়ে জড়িয়ে ধরল। রাকা দেখল মা একটু সরে এলো ওর দিকে যাতে ভাল করে ধরতে পারে রাকা মা কে। রাকা বয়েস অল্প হলেও পুলিশ বলে মানুষের মন পড়তে ওর অসুবিধা হয় না। ও বুঝল যে ওর মা ওকে আসতে বলল আর ও কাছে। ও সরে এলো কাছে।

ভয়ে নিজের পা টা মায়ের গায়ে তুলতে পারছে না কারন ওর পুরুষাঙ্গ টা যেন ফুঁসছে। রাকা কাছে সরে আসতেই যূথী নিজেকে আর ও সরিয়ে নিল রাকার দিকে। ঘরে ডিম লাইট টা জ্বলছে। এখন অফ করতে বলেনি যূথী রাকা কে। যূথী দেখল যে রাকা সুধু হাত দিয়েই জড়িয়ে আছে যূথী কে। পা টা এখনও চাপায় নি। বুঝে গেল কেন চাপাছছে না রাকা পা টা।

কারন পায়ের ফাঁকে ওর দণ্ড টি নিশ্চিত রূপে দাঁড়িয়ে আছে। সত্যি যূথী যত টুকু বুঝেছে অতো বড় জিনিস মনে হয় গড়পড়তা বাঙ্গালী দের হয় না। ও নিজের পোঁদ টা এগিয়ে দিল রাকার নিম্নাঙ্গের দিকে। রাকা দেখল মা ভারি পোঁদ টা এগিয়ে নিয়ে এলো। ও আর অপেক্ষা করল না আশটে পৃষ্ঠে জড়িয়ে ধরল যূথী কে।

যূথী থম মেরে গেল। রাকা ওর মায়ের কাছ থেকে কোনও কিছু না পেয়ে যেন সাহসি হল একটু। সাহস ওর ছিলই কিন্তু সেদিন মা ওকে সরিয়ে দেবার পড়ে ও যেন একটু সাবধানী।

ও নিজের বাঁড়া টা ঠেকাল মায়ের পিছনে। আর হাত টা মায়ের বুকে রাখল। হুক গুলো খোলার চেষ্টা করতে লাগলো। যূথী নিজের পোঁদয় ছেলের লুঙ্গির ভিতরে থাকা পুরুষাঙ্গ টা টের পেতেই বুঝে গেল কম করে আট ইঞ্চি হবে ছেলের পুরুষাঙ্গ আর বেশ মোটা। নিজের হাতেও হয়ত ঘের পাবে না যূথী। চুপ করে মাথা টা ছোট ছেলের দিকে সরিয়ে নিয়ে এসে নিজের কাম, জোরে জোরে শ্বাস প্রশ্বাসের মাধ্যমে দমন করার চেষ্টা করতে থাকল। আপন মা চুদার গল্প

কিন্তু ততক্ষনে ছেলে বুকের হুক খুলতে চেষ্টা করতে শুরু করেছে। যূথী রাকার হাতের ওপরে হাত দিয়ে নিজের অভ্যস্ত আঙ্গুল গুলো দিয়ে পট পট করে হুক গুলো খুলতে শুরু করল। উফফফফ কি নরম মায়ের আঙ্গুল গুলো। যেন মনে হচ্ছে তুলো। ইচ্ছে করছে মায়ের নরম মোটা মোটা আঙ্গুল গুলো কে মুখে নিয়ে চুষতে।

যূথী দেখল রাকা চেপে ধরল ওর হাত টা। যখন কাম আসে শরীরে পুরুষালি পেষণ খুব ভাল লাগে। যূথীর ও ভাল লাগছিল খুব রাকার ওই রকম ভাবে নিজের হাত টা চেপে ধরা। যূথী ততক্ষনে হুক গুলো খুলে দিয়ে উন্মুক্ত করে দিয়েছে। রাকা ধীরে ধীরে হাত বোলাতে লাগলো মায়ের ভীষণ নরম বুক দুটো কে।

বোঁটা দুটো কে পালা করে করে নিজের আঙ্গুল দিয়ে বোঁটার ওপর দিয়ে বোলাতে লাগলো। কি বড় বড় বোঁটা মায়ের। আজকে যেন মা একটু অন্য রকম। কিন্তু রাকার বেশ ভাল লাগছিল। ঠেসে ধরেছিল নিজের কোমর টা মায়ের ভারি পোঁদয়। যূথীর খুব ভাল লাগছে রাকার বোঁটা নিয়ে খেলা করা টা। মুহূর্তেই দাঁড়িয়ে গেল বোঁটা দুটো। আর ও বড় হয়ে গেল যেন। রাকা নিজের আঙ্গুলের ভিতরে টের পেল সেটা ভাল করেই।

যূথী দেখল রাকা নিজের পুরুষাঙ্গের চাপে যূথী কে ঠেলে প্রায় ছোট ছেলের ওপরে এনে ফেলেছে। ও দেখল এখনি কিছু না বললে রাকা আর ঠেলবে। ও রোজকার মতন লাইট টা অফ করতে বলল। রাকা উঠে লাইট অফ করতেই যূথী উঠে বসে পড়ল। মেয়েটা ঘুমিয়ে গেছে। ও ব্লাউজ টা খুলে ফেলল।

ঘরে এসি চলছে কিন্তু শিত না করে গরম করছে যূথীর। রাকা লাইট টা অফ করে ফিরে এসেই মায়ের জায়গায় পেল না যূথী কে। ও হাত বাড়িয়ে খুঁজতে গিয়ে প্রথমে ওর মায়ের খোলা পিঠে হাত দিল। ছেলের পুরুষালি হাত নিজের পিঠে পড়তেই কেঁপে গেল যূথী।উফফ কি নরম মায়ের পিঠ টা। একটা ছোট ফুসকুড়ি ও নেই।

ও একবার পিঠ টাকে নিজের শক্তিশালী হাতে মর্দন করে, মায়ের সামনে টা আন্দাজ করে সামনে চলে গেল অন্ধকারে। যূথী ছেলের মুখ টা হাত বাড়িয়ে ধরে মুখ টা কে বুকের সামনে নিয়ে এসে ছেড়ে দিল। রাকা অন্ধকারে প্রথমেই মায়ের পেটে নাক টা ঢুকিয়ে দিল। দেখতে পাচ্ছে না একদম ই। putki chodar golpo 2023 পাছায় বাটার লাগিয়ে পুটকি চুদলাম

একবার জিভ দিয়ে চেটে দিতেই যূথী সিসিয়ে উঠল ভয়ংকর ভাবে। ততক্ষনে রাকা পেয়ে গেছে মায়ের একটা বোঁটা। চুষতে শুরু করল একটু জোরেই। যূথী কেন কেপেই গেল থরথর করে। রাকার কাঁধ দুটো খুঁজে নিয়ে শুয়ে পড়ল চিত হয়ে। রাকাও ধীরে ধীরে মাই টা চুষতে চুষতে নিজের ভারি শরীর টা এলিয়ে দিল মায়ের ওপরে। আপন মা চুদার গল্প

রাকা যূথীর ওপরে শুয়ে পড়তেই যূথী খুব আরাম পেল নিজের শরীরে ছেলের ওই দশাসই ভার টা নিয়ে। ইস ষাট ষাট, ভগবান যেন ওকে এইরকম ই রাখেন। কেমন মা আমি?

ছেলের শরীর নিয়ে ভাবছি। ততক্ষনে যূথী টের পেল যে ওর পেটের নিচের ত্রিকোন জায়গায় যে ভার টা রাকা দিয়েছে সেটা রাকার কোমরের ভার। উফফফ কি আরাম।

কি নরম শরীর মায়ের। নিজের বিশাল হয়ে যাওয়া বাঁড়া টা মায়ের দুই পায়ের ফাঁকে গুঁজে শাড়ির ওপর দিয়েই হালকা ধাক্কা মারতে মারতে , মায়ের দুটো হাত কে মায়ের মাথার দুইপাশে নিজের হাত দিয়ে চেপে ধরল রাকা,

আর তীব্র চোষণে দুধ খেতে থাকল। উউউউউউউ যূথীর মুখ দিয়ে বেড়িয়ে যাচ্ছিল আরামের শীৎকার টা। কিন্তু নিজেকে সাম্লে নিল। ও জীবনে ভাবেনি এই দিন টা আসবে জীবনে ওর যেখানে ওর পেটের ছেলে এই ভাবে ওর ওপরে চেপে ওর দুধ খাবে।

এমন ভাবে চেপে ধরেছে হাত দুটো কে যূথীর মাথা এদিক ওদিক করা ছাড়া আর কোনও উপায় নেই এখন। যখন রাকার দয়া হবে তখন ই ছাড়বে। চেষ্টা করেও ছাড়াতে পারছে না। মনে হচ্ছে একটা পাগল ষাঁড় জোর করে দুধ খাচ্ছে।উফফফ কি যে আরাম হচ্ছে যূথীর!!!!

Leave a Comment