mami vagne choti মামীর পাছার খাজে ধোন চেপে ধরেছি

mami vagne choti golpo

কাজটা একদম অনুচিত হয়েছে। তিনি আমার মুরব্বী এবং শ্রদ্ধেয়া। mami vagne choti golpo আমি অনেক খারাপ চিন্তা করেছি গত কয়েক দশক ধরে। 

কালকে একই গাড়িতে সবাই থাকা সত্ত্বেও আমি কেমন করলাম। উনি আমার সামনের সিটে। আমার হাটু ওনার সিটের পিঠে লাগছে। 

হঠাৎ খেয়াল হলো আরে, এই উষ্ণতা ওনার শরীর থেকে আসছে। আমার হাটুর ঠিক ইঞ্চিখানেক সামনে ওনার পিঠ। ওনার পিঠে শাড়ি, ব্লাউস, ব্রা ঠিক এই জায়গাতে। ওগুলো পেরিয়ে ওনার ফর্সা পিঠ। পিঠের সামনে সেই দুটো বুক। mami vagne choti golpo

পঞ্চাশ পেরুনো শরীর হলে আমার কামনা দপ করে জ্বলে উঠলো। আমি দুই পা ফাঁক করে ওনার পিছনে বসলাম। 

এদিকে আর কেউ নেই। আমি মনে মনে ওনাকে কোলে বসিয়ে নিলাম। ভাবতে লাগলাম ওনাকে আদর করছি। আমি হাটুর পাশে হাতটা দিয়ে ওনার পিঠে স্পর্শ করতে চাইলাম। 

উষ্ণতার স্পর্শ। সামনে ওনার স্বামী বসা। যিনি চিন্তাও করতে পারবেন না আমি কি করছি। মামীও জানে না। আমি বুঝতে পারছি ওনার কিছু একটা অস্বস্তি লাগছে।

পিঠে আমার হাটু হয়তো কিছু একটার জন্ম দিয়েছে। কিছুক্ষণ পর আমরা দুজনে একটা ঘরে একা হয়ে গেলাম। উনি বললেন কেমন গা গুলাচ্ছে। বমি আসছে। বমি করার জন্য বেসিনে ছুটেও গেলেন।

আমি পেছন পেছন গিয়ে দুহাতে ওনার বাহু ধরলাম। বমি করতে সাহায্য করছি। আমি পিঠে হাত দিয়ে মালিশ করছি। পেছন থেকে প্রায় জড়িয়ে ধরেছি।  mami vagne choti golpo

একদম অপ্রস্তুতভাবে ওনার পাছার খাজে আমার নিন্মাঙ্গের স্পর্শ লাগলো। টাক করে এটা শক্ত। আমি সরলাম না। উনি বমি বের করতে চাইছেন। 

আমি ওনার পিঠ আর বুক মালিশ করছি। হ্যাঁ ব্লাউজের উপর দিয়ে মেসেজ করছি। ধরে ফেলেছি তুলতুলে দুধদুটো। উচিত না। এই অবস্থার সুযোগ নেয়া। তবু নিলাম। দুহাতে দুধের উপর কচলে কচলে মেসেজ করছি। আর জিজ্ঞেস করছি, মামী এখন কেমন লাগছে। উনি জবাব দিচ্ছেন না।

আমি ধোনটা ঠেসে ধরে রেখেছি পাছার খাজে। আমি আজ ছাড়বো না। দুহাতে স্তন দুটো মর্দন করে বলছি, মামী আমি মেসেজ দিচ্ছি, ঠিক হয়ে যাবে। 

পেছন থেকে ঠেলছি জোরে। পাছা মারছি শাড়ির উপর দিয়েই। হাত দুটো এবার ব্লাউজ আর ব্রার তলা দিয়ে একদম স্তনে পৌছে দিলাম। সরাসরি দুধ টিপছি এখন। 

মামী বমি ভুলে গেছে, নড়াচড়া করছে না। হতবাক হয়ে গেছে। শুধু মোচর দিয়ে ছুটতে চাইছে। আমি ছাড়ছি না। বললাম, মামী মেসেজ করতে দেন, এখুনি চলে যাবে। আমি ব্লাউজ থেকে দুধ দুটো টেনে বের করলাম। mami vagne choti golpo

মাথা ঘুরিয়ে দুধের বোটাটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মামী আমার মাথা সরিয়ে দিতে চাইছে, কিন্তু আসলে সরছে না। তিনি চান এটা চলুক। 

আমি বিছানায় এনে ফেললাম ওনাকে। ব্রা ব্লাউজ সব খুলে একদম খুলে ফেললাম উপরের অংশ। এবার বিছানায় ফেলে চুষতে শুরু করেছি। 

মামী বাধা দেবার ভাণ করছে কিন্তু সেটা শুধু দেখানো। আমি জানি এবার তিনি চান আমি আরো কিছু করি। আমি শাড়িটা কোমরের উপর তুলে দিলাম। 

তারপর প্যান্ট একটু নামিয়ে খাড়া ধোনটা দুই রানের মধ্যখানে ফিট করে দিলাম। ফচাচচচতততত করে ঢুকে গেল এক গুতায়। বুঝা গেল এতক্ষণ চুষে ভেতরটা পুরা পিছলাম।  mami vagne choti golpo

তারপর মামী চোখ বন্ধ করে থাকলো আমি এক নাগাড়ে দশ মিনিট ঠাপিয়ে গেলাম। আমার যৌবনের খেদটা মেটালাম এই বুড়ো বয়সে। এখন আমিও বুড়া, তিনিও বুড়া। আমি ৪৭, তিনি ৫৩। আমাদের বয়সের পার্থক্য ছ বছর। তাতে কি? উষ্ণতা তো বাধা মানে না।

mami vagne choti মামীর পাছার খাজে ধোন চেপে ধরেছি mami vagne choti মামীর পাছার খাজে ধোন চেপে ধরেছি Reviewed by New Choti Golpo on 9:47 PM Rating: 5

No comments:

Powered by Blogger.