ও হরি শান্তা তো পুরো খানকী মাগী khanki chodar golpo

খানকি মাগী চোদার গল্প

সকাল বেলাই রগ রগে দৃশ্য দেখে বাঁড়াটা টন টন করছে khanki chodar golpo ,শালা খেঁচে বিষ টা বের করলে মনে হয় বাঁড়াটা ফেটে যাবে।বাথ রুমে ঢুকে পরে শান্তা দির উদোম পাছাটা ভেবে সবে ধোনে হাত দিয়েছি , চোখে পরল বাথ রুমের কোনে পরে থাকা মা এর লাল প্যান্টি টা পরে আছে।

ভিতরের আদিম জানোয়ার টা চাগাড় দিয়ে উঠলো ,প্যান্টি টা হাতে নিয়ে নাকে চেপে ধরলাম , কেমন যেন সোঁদা সোঁদা গন্ধ , কালকের বাসি প্যান্টি , গুদের রস আর ঘামের গন্ধ মিশে দারুন এক এক্যতান সৃষ্টি হয়েছে , মাথা টা ঝাঁ ঝাঁ করছে।

একহাতে প্যান্টি টা নাকে চেপে ধরে গন্ধ নিতে নিতে অন্য হাতে সজোরে নিজের ৯ ইঞ্ছি মূলী বাঁশ টা খেঁচে চললাম।উত্তেজনার চোটে বাঁড়ার গায়ের শিরা উপ শীরা গুলো খেঁচে উতছে।বাঁড়ার ডগে মাল টা চলে আস্তে প্যান্টি টা বাঁড়ায় চেপে ধরে ভগ ভগ করে এক গাদা ঘন বীর্য দিয়ে মা এর প্যান্টি টা ভরিয়ে দিলাম।ইস একি করলাম নিজের মা কে ভেবে হাত মেরে দিলাম? অবসন্ন ভাবে বাথ রুম থেকে বেরিয়ে নিজের ঘরে এসে শুয়ে পরলাম। khanki chodar golpo 

মা এর ডাকে নিচে খেতে এলাম।পিছন থেকে দারিয়ে মা এর চওড়া পোঁদটা দেকছিলাম , সিল্ক এর মাক্সি একদম মা এর গায়ে লেপটে গেছে , পাছার খাঁজে মাক্সি টা ঢুকে পাছার লাইনিং টা সম্পূর্ণ বোঝা যাচ্ছে।সকালের দিকে বাড়ীতে থাকলে মা ভিতরে কিছু পরে না।

দেখেই বাঁড়াটা প্যান্ট এর ভিতর আবার টং হয়ে উঠলো।নাহ শালা এভাবে চলতে পারে না , মা কে পাবার চান্স কম , শান্তা দিকেই ট্রাই করতে হবে,আজ সারা দিন বারিতেই থাকবো কাজ কিছু নেই।শান্তা দি টেবিল পুঁছে , প্লেট তুলে নিয়ে চলে গেল। khanki magi chodar choti golpo

আমিও শান্তাদির নধর পোঁদের নাচুনি দেখতে দেখতে উত্তেজিত হতে লাগলাম।চেয়ারে বসে পেপার পরছি র ফাঁক দিয়ে আড় চোখে শান্তাদি ঘর মুছছে , কাপরে ফাঁক দিয়ে দুধ গুলো দেকছি।বাবু আমি একটু বেরচ্ছি ফিরতে একটু দেরী হবে শান্তা খাবার বেড়ে দেবে খেয়ে নিস। 

মা এর কথায় সম্বিৎ ফিরল।মুখ থেকে পেপার নামিয়ে ঘাড় নেড়ে সম্মতি দিলাম।মা বেরিয়ে গেল , বাড়ী পুরো ফাঁকা আজ শান্তা দিকে চুদবই।শান্তা দি একটু উপরে আমার ঘরে আসবে তো একটু কথা আছে ।শান্তা দি বলল ঠিক আছে দাদা বাবু , তুমি যাও আমি আসছি। 

মনে মনে প্ল্যান ভেঁজে নিলাম , আজ মাগীর ডবকা গুদ চুদে ফাঁড় করবই।শান্তা দি কাপরে হাত মুছতে মুছতে ঘরে ঢুকে বলল বল কি বলবে ? khanki magi chodar choti golpo

শান্তা দি আজ সকালে তুমি আর ভজু যা করছিলে আমি সব দেকেছি।ঘরে যেন বজ্রপাত হল।শান্তা দি ছুটে এসে আমার পা দুটো জরিয়ে ধরে বলতে লাগলো ভুল হয়ে গেছে দাদা বাবু ,তুমি বউদি কে আর বড় দাদা বাবু কে কিছু বলুনি গো , আমার কাজ টা চলে যাবে।

পা ছাড়ো শান্তা দি আমি কাউকে কিছু বলব না , কিন্তু বিনিময়ে তুমি আমাকে কি দেবে বল ?।কি চাও দাদা বাবু , আমার তো দেবার মত কিছু নেই আমি বিছানা থেকে নেমে শান্তা দি কে জরিয়ে ধরে বললাম কে বলেছে তোমার দেবার মত কিছু নেই ?

বলেই শান্তা দির তল তলে মাই গুলো খামছে ধরলাম র একটা হাত দিয়ে কাপড়ের উপর দিয়ে গুদ টা চেপে ধরলাম এগুল তো আছে শান্তা দি ।ভেবেছিলাম এরকম ব্যাবহার এ শান্তা দি আমার উপর রেগে যাবে।।ও হরি শান্তা তো পুরো খানকী মাগী মুচকি হেসে আমাকে বলল তুমি বড় অসভ্য দাদা বাবু , আমি তোমার থেকে বয়েসে কত বড়। 

ধুর বাঁড়া বড়র গাঁড় মেরেছে , সুর কেটে বললাম যদি হওয় বড় গড় করে গুদের কাজে লেগে পড়।শান্তা দিকে জড়িয়ে ধরে বিছানয় বসালাম।ব্লাউস এর উপর দিয়ে মাই গুলো চটকাতে লাগলাম , র শান্তা দিও প্যান্ট এর উপর দিয়ে আমার বাঁড়াটা চেপে ধরল বাবা কি বড় গো।  khanki magi chodar choti golpo

আমি বললাম পছন্দ হয়েছে ? নাও এবার খুলে বের করে নিজেই দ্যাখো।প্যানটা খুলে ৯ ইঞ্ছি বাঁড়াটা বের করে শান্তা উপর নিচ করে খেঁচতে লাগলো , সালা বিচির মধ্যে যেন ঝড় উঠে যাচ্ছে।শান্তা কে চেপে ধরে বিছানায় শুইয়ে দিলাম , পরনের কাপড় টা খুলে নিতে সুধু ব্লাউস র শায়া পরে শান্তা বিছানয় শুয়ে থাকলো।

শায়ার ভিতর দিয়ে হাত গলিয়ে তালু দিয়ে শান্তার গরম গুদ টা চেপে ধরলাম , মাগী একদম গরম খেয়ে আছে , গুদ টা ভিজে জব জব করছে।শান্তা গরম খেয়ে বলতে লাগলো হ্যাঁ দাদা বাবু ডলো রও জোরে ডলে আমার গুদের খিদে মিটিয়ে দাও। 

বাম হাতে শান্তা কে জরিয়ে ধরে ওর কালো চর্বি ওয়ালা পিঠে হাত বোলাতে বোলাতে , মোটা ঠোট জোরা কামড়ে ধরলাম।শালীর মুখে কি গন্ধ দাঁত মাজেনি মনে হয়।গা থেকে ব্লাউস টা খুলে নিতেই ৪০ সাইজ মাই গুলো কপাং করে বেরিয়ে এসে দোল খেতে লাগলো। khanki chodar golpo

মাই জোরা ধরে জোরে জোরে মুচড়ে দিতে লাগলাম , ওদিকে শান্তা আমার বাঁড়াটা নিয়ে খেলতে থাকল।সায়াটা টেনে খুলে নিলাম , মাগীটা ভিতরে কিছু পরে নি।কালো থল থলে নরম পেট , গোটা তলপেট জুড়ে সাদা ফাটা ফাটা দাগ , প্রবল বেগে গুদের ভিতর আংলি করতে , শান্তা দি ভাদ্র মাসের কামুক কুত্তির মত ফোঁস ফোঁস করে বড় বড় শ্বাস নিতে লাগলো।

গুদের কাছ টা একদম ঘন বালে ভর্তি , বেশ কড়া বাল , বালের জঙ্গলে গুদটা প্রায় ডেকে আছে , শান্তা কে একটু উঁচু করে বসিয়ে ওর পাছার গর্ত টা খুঁজতে লাগলাম।নরম থল থলে চয়রা পাছা , সালা অনেক পুরুষের গাদন না খেলে এরকম নাদুস পাছা হয় না।

হাত চারিয়ে পোঁদের গর্ত টা খুঁজতে লাগ্লাম।বাপরে একতাল চর্বির নিচে বালের জঙ্গলের ভিতর শান্তার পাঁচ টাকার কয়েনের সাইজে উতপ্ত শুকনো পোঁদের গর্ত টা খুজে পেলাম।আমি ধীরে ধীরে আঙ্গুল দিয়ে পোঁদের গরতে সুর সুরি দিয়ে , আঙ্গুলটা গরম গর্তের ভিতর ঢোকানোর চেষ্টা করতেই , শান্তা দি চিল্লানি দিয়ে উঠলো ইস দাদা বাবু কোথায় আঙ্গুল দিচ্ছ?  khanki magi chodar choti golpo

ওখান থেকে আঙ্গুল বের কোর , ওটা নোংরা জায়গা দাদা বাবু।তা হলে কি করবো শান্তা দি , তোমার এরকম থল থলে নরম গরম চর্বি ওয়ালা পোঁদের ফুটো দেখলে আমি কেন , যেকোনো পুরুশ মানুষেরই আংলি করতে ইচ্ছে করবে সোনা।

শান্তা দি একটু লজ্জা পেয়ে বলল দাদা বাবু আঙ্গুল টা গুদের ফুটোয় পুরে দাও না , বেশী আরাম পাই।পোঁদ থেকে আঙ্গুল বের করে গুদের দিকে নজর দিলাম , ইস গুদ ভর্তি বাল মাগীর , কি বড় বড় বাল লম্বায় এক আঙ্গুল সমান হবে মনে হয় , শালীর গুদ টাও বহু চদন এর ফলে ফাঁক হয়ে আছে , হস্তিনী মাগির গুদ যাকে বলে।

পচাত করে নিজের ৩ টে আঙ্গুল একসাথে মাগীর গুদের গভীরে ঢুকিয়ে দিলাম , শান্তাও পা দুটো রও ফাঁক করে আমাকে আংলি করতে সুবিধা করে দিল , বাচ্ছা ছেলের নুনুর মত কোট টা বুড়ো আঙ্গুল দিয়ে ঘষে দিতে শান্তা রও গরম খেয়ে উঠলো।

পুচ পুচ করে আংলি করতে করতে শান্তা দি হর হর করে নিজের গরম গুদের রস আমার আঙ্গুলে ঢেলে দিল।আঙ্গুল বের করে দেখি মোটা সরের মত সাদা সাদা রসে আঙ্গুল গুলো ভর্তি হয়ে আছে।শান্তা দি এবার আমার বাঁড়াটা নিজের মুখে পুরে নিল , উফ দাদা বাবু কি বড় বাঁড়া গো তোমার ভজুর বাঁড়া তোমার কাছে কিছুই নয় গো। khanki chodar golpo

বাবা দাদা বাবু তোমার এই গোব্দা বাঁড়াটা আমার এই ছোট ফুটোয় ঢুকে আবার পেট বাঁধিয়ে কেলেঙ্কারি বাধিয়ে দেবে না তো গো।ধুর ভয় পেয়ও না , আমি পিল এনে দেব খনে।শান্তার মুখের গরম লালায় আমার বাঁড়া সুখের পরশ পেয়ে মাল ছাড়ার অবস্থায় চলে এল।

দেরি না করে শান্তা দিকে বিছানায় চিত করে শুইয়ে দিয়ে পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে , এক রাম ধাক্কা দিয়ে বাঁড়াটা আমুল গুদের গভিরে গেঁথে দিলাম।

পচ পচ পচাক শব্দে শান্তার গুদ মেরে যাচ্ছি।ও দাদা বাবু গো , কি সুখ দিচ্ছ , আমার তিন বাচ্ছা বিয়ানো গুদে তোমার মত কচি ছেলের বাঁড়া ঢুকলে যে এতো সুখ কে জানত।লম্বা লম্বা কটা ঠা প মেরে বগ বগ করে গাদা খানেক সুজির পায়েস শান্তার পাকা গুদে উজার করে দিলাম।এই শান্তা দি একটা কথা বলব, রাখবে বল বল না দাদা বাবু , নিশ্চয় রাখবো।মা কে ফিট করে দাও আমার জন্য মানে? khanki magi chodar choti golpo

মানে কিছুই না শান্তা দি , আমি মা কে চুদতে চাই , র তুমি আমাকে সেটা বাস্তব করতে সাহায্য করবে , বিনিময়ে তমাকে আমি মু মাঙ্গে টাকা দেব।আচ্ছা দাদা বাবু আমি চেষ্টা করব কথা বলতে বলতে শান্তার গরম হাতের ছোঁয়া খেয়ে বাঁড়াটা আবার ফনা তুলতে লাগলো।

শান্তা দিকে কুত্তীর মত করে বিছানার ধারে বসিয়ে , পোঁদের ফুটোর ভিতর নাক টা চেপে ধরলাম।ওয়াক কি বিচ্ছিরি বোঁট কানি গন্ধ , মাগি পোঁদ পরিস্কার করে না মনে হয়।“এই দাদা বাবু ছিঃ , ওটা নোংরা জাইয়গা , ওখানে মুখ দিতে নেইকিসের নোংরা ?  khanki chodar golpo

তোমার এই ডবকা পাছা চদার সখ আমার অনেক দিনের না না দাদা বাবু আমার ওই টুকু ফুটোয় তোমার এই ভীমের গদা ঢুকলে পোঁদ ফেটে যাবে‘ অফ তুমি বড্ড বক বক করো , একটু শান্ত হয়ে পোঁদের ফুটোটা আলগা করে দাও , দেখবে একটুও লাগবে না শান্তা আমার কথায় ভরশা করে নিজের পোঁদ টা রও ফাঁক করে দিয়ে , পোঁদের মাংস পেশী গুলো নরম করে রাখল।

আমি রান্না ঘর থেকে একটু তেল এনে শান্তার পোঁদের ফুটোয় র আমার বাঁড়ার ডগে চপ চপে করে মাখিয়ে নিলাম।পাছার গর্তে বাঁড়াটা লাগিয়ে জোরে এক রামধাক্কা মারলাম।বাঁড়ার মুণ্ডু টা পুচ করে শান্তার নরম পাছার গর্তে ঢুকে গেল।

বাবা গো ,মরে গেলাম রে , দাদা বাবু আমার পোঁদ ফাটিয়ে দিল গো।চুপ চুপ একদম , চিল্লালে রও জোরে গেঁথে দেব ও দাদা বাবু তুমি আমার গুদে বাঁড়া দাও গো , পোঁদের ভিতর টা জ্বলে জাচ্ছে মাইরি ,তোমার পায়ে পরি দাদা বাবু ওটা পোঁদ থেকে বের করে নাও। khanki magi chodar choti golpo

কোন কথা না সুনে শান্তার কোমরটা চেপে ধরে পকাত করে পুরোটাই পোঁদের গভীরে ঢুকিয়ে দিলাম।পিছন থেকে ঝোলা মাই গুলো দু হাতে চটকাচ্ছি আর পকাত পকাত পোঁদ মেরে যাচ্ছি , মিনিট ১০ এভাবে পোঁদ মারার পর , শান্তা ঝাঁকি দিয়ে পোঁদ থেকে বাঁড়াটা বের করতে চেষ্টা করতে লাগলো।

কিন্তু বাঁড়া একদম পোঁদের গভিরে গাঁথা থাকায় শান্তা বিফল হয়ে শেষে আমার তারা তারি মাল ঝরিয়ে দেবার জন্য , পোঁদের মাংস পেশী দিয়ে বাঁড়াটা কামড়ে কামড়ে ধরতে লাগলো।এ ভাবে কামড়ানি র কত সহ্য করা যায় ? 

পিচিক করে খানিকটা ফ্যাদা ছিটকে শান্তার রেক্টামে আঘাত করল , তার পর গল গল করে ঘন বীর্য শান্তা পোঁদের ভিতর উগ্রে দিলাম।শান্তা ও নিজের কুমড়োর মত গতর টা নিয়ে ধপাস করে বিছানয় শুয়ে পরল।

পোঁদ থেকে নেতানো বাঁড়াটা টেনে বের করলাম , সাথে সাথে শান্তার হাঁ হয়ে থাকা পোঁদের গর্ত দিয়ে হলদেটে রঙের ফ্যাদা গরিয়ে বেরিয়ে বিছানা ভাসিয়ে দিতে লাগলো।

নিজের বাঁড়ার দিকে তাকিয়ে দেখি আমার বাঁড়ায় হলুদ হলুদ কি সব লেগে আছে , সাথে বাঁড়ার গোঁড়া অব্ধি টাটকা ফ্যাদা লেগে আছে। khanki chodar golpo

আঙ্গুলে করে হলুদ জিনিস টা নিয়ে নাকের কাছে এনে শুঁকলাম ওয়াক কি বাজে গন্ধ , রাম চদনের ফলে শান্তার পোঁদের ভিতর থেকে বাসী হাগু আমার বাঁড়ায় লেগে আছে।

ও হরি শান্তা তো পুরো খানকী মাগী khanki chodar golpo ও হরি শান্তা তো পুরো খানকী মাগী khanki chodar golpo Reviewed by New Choti Golpo on 5:38 AM Rating: 5

No comments:

Powered by Blogger.