মেকাপম্যান চিত্রনায়িকা পরিমনিকে চুদে দিল

পরিমনি কে চোদার গল্প

নায়িকা পরিমনিকে যেই দিন প্রথম সিনেমাই দেখেছিলাম naika chodar golpo ঐ দিন ওর রূপে পাগল হয়ে গিয়েছিলাম। এত সুন্দর আর সেক্সি মেয়ে আমি ওকে ছাড়া আর কাওকে দেখি নাই। 

সেই দিন আমি চার বার আমার মাল খেচে ছিলাম।মনের মদ্ধে একটা ইচ্ছা রেখেছিলাম কি করে পরিমনিকে চুদা যাই। অবশেষে আমার আশা পুরন হল। 

আমি তোমাদের আজসেই সত্য কাহিনী বলব। আমি দিরগ এক বছর মেকাপ ম্যান এর সাথে মাগনা বিনা পইসাই কাজ করেছি।

আমার দিরগ পরিশ্রম এর ফলে আমি এখন ভাল একজন মেকাপ ম্যান হিসেবে পরিচিত।গত ৬ টা ছবিতে আমি খুব ভাল করে পরিমনিকে মেকাপ করেছি। 

মেকাপ গুলু অনেক সুন্দর হউয়ার কারনে পরিমনি আমাকে তার পার্মানেন্ট হিসেবে নিয়ে নিল। যদিও আমার প্রথম ডিরেক্টর না করেছিল কিন্তু আমার লক্ষ তো ঐ পরিমনি, তাই আমি পরিমনির পার্মানেন্ট হিসেবেই কাজ নিয়ে নিলাম। nayika chodar golpo

পরিমনির সাথে আমার খুব ভাল সম্পর্ক হয়ে গেল। সিনেমার কোন শুটিং এ গেলে পরিমনি আমাকে তার সাথে নিয়ে যাই। আমি দেখতেও বেশ ভালই ছিলাম। 

তবে খুব একটা লম্বা নই। আমি পরিমনির সমান লম্বা।পরিমনির সাথে আমার সম্পর্ক আরও ভাল হবার জন্য পরিমনি আমাকে জা বলে আমি তাই শুনি। 

আমরা যখন হাটি তখন পরিমনির শরীর আমার শরীরের সাথে মাজে মাজে লেগে যাই। আমার প্যান্ট এর নিচে সোনাটা তখন ফুলে কলাগাছ হয়ে যাই।আমি যখন পরিমনিকে মেকাপ করি তখন আমার অবস্থা তো খুবি খারাপ হয়ে যায়। 

পরিমনির বড় বড় দুদ গুলো যখন হাত দিয়ে দয়ে মেকাপ দেই তখন খুব ইচ্ছে করে চুষতে। কিন্তু শুধু নিরবে সয়ে যাই। naika poromoni ke chodar golpo

যেহেতু আমি পরিমনির সাথে খুব ফ্রী হয়ে গিয়েছিলাম তাই একদিন আমি পরিমনিকে বললাম আচ্ছা মেডাম একটি কথা বলি কিছু মনে করবেন না তো, বল কি বলবে, তখন আমি বললাম আপনারা যে শুটিং এর সময় কিসস করেন আপনাদের খারাপ লাগে না?কত নায়ক কিস করে জরিয়ে ধরে তখন খারাপ লাগে না?

পরিমনি আমাকে বলে তুমি একটা গাধা, খারাপ লাগবে কেন বরং ভালই লাগে, তোমাদের ইচ্ছে আছে আমাদের নাই, আমার তো এগুলু খুব ভাল লাগে, তবে হ্যা তুমি খুব ভাল ।

তুমি মেকাপ করার সময় কখনো টিপে দাও না, অনেক ফাজিল মেকাপ ম্যান অনেক খারাপ কাজ করে, কখনো টিপে দেয় আবার কখনো নাভিতে নখ ডুকায়। কথা গুলো খুব সহজ করেই বলছিল পরিমনি। 

আসলে এদের লজ্জা একেবারেই নেই। আমি পরিমনির বিশ্বাস এতটা গরে ফেললাম যে সে আমাকে তার বাড়ীর তার মেকাপ ম্যন হিসেবে তার বারিতে নিয়ে নিলেন। এরপর থেকে প্রতিদিন আমি পরিমনিকে দেখে দেখে হাত মেরে মাল ফেলতাম। bangla choti naika

পরিমনি যখন ডুলা ডালা গেঞ্জি পরে ভারিতে গুরা ফেরা  করত তখন তো আমার অবস্থা পুরাই কাহিল। নিজেকে এর সামলাতে পারছিলাম না। তাই জা করার তারা তারি করতে হবে। এরপর থেকে আমি পরিমনিকে মেকাপ করার সময় আস্তে আস্তে দুদ টিপি দেই নাভিতে নখ ঢুকাই ।

কিন্তু পরিমনি কিছুই বলে না। পরিমনিকে মেকাপ করার সময় মাজে মাজে শুধু ব্রা এর পেন্টি পরে থাকে। তখন আমি পরিমনির সমস্ত শরীরে হাত বুলাই। একদিন আমি বসে আছি হঠাত ঐ বাড়ীর বুয়া এসে বলল যে তারাতারি মেডাম ঢাকে। 

আমি তারাতারি দৌরে মেডামের রোমে গেলাম। যেয়ে দেখি মেডাম ব্রা আর পেন্টি পরে আছে। আমাকে দেখেই বলল যে তারাতারি আমাকে ভাল করে মেকাপ করে দাও। নাইট ক্লাবে যাব। আমি তখন মেডামের পুরা শরীরে মেকাপ করে দিলাম। 

কিন্তু ঐ সময় আমি জেঙ্গা পরা ছিলাম না। তাই আমার ফুলে উঠা সোনাটার অবস্থা মেডাম দেখে ফেললেন আর আমাকে বললেন কি অবস্থা এই বলে মেডাম চলে গেলেন। মেডাম রাত ১ টার দিকে বাড়ীতে ফিরলেন। আর আমাকে তার রোমে ঢাকলেন। pori moni ke chodar choti

রোমে গিয়ে দেখি পরিমনি বিছানাই শুয়ে আছে।পরিমনির বিশাল বড় বড় দুদ গুলু পাহারের মত করে দারিয়ে আছে, বিশাল নাভিটা জেন ঐটাতে কিসসস করতে বলছে। পরিমনি আমাকে বললেন যে আজ তুমার মেকাপ করা ভাল হইনি। মাকে চোদার গল্প

এখন আমাকে ভাল করে মেকাপ করে দাও। পরিমনির চোখ দুটু তখন লাল ছিল। আমি কিছু বললাম না। মেকাপ করার জন্য মেকাপ এনে বিছানাই বসলাম। এরপর আমি পরিমনির নাভির দিকে তাকিয়ে রইলাম আর মনে মনে ভাব্লাম আর নই আবার আমাকে যে করেই হোক পরিমনিকে চুদতে হবে।

আমি পরিমনির নাভির চার পাস সহ নাভির ভিতর ভাল করে মেকাপ করতে লাগ্লাম আর আস্তে আস্তে চাপতে লাগ্লাম। পরিমনি কেমন জেন জুরে জুরে শাস নিচ্ছে। 

এরপর আমি পরিমনির দুদের চার পাস মেকাপ করতে করতে একটু একটু করে দুদের বুটা পর্যন্ত মেকাপ করে টিপ্তে লাগ্লাম। bangla chori golpo

পরিমনি আগের চেয়ে জুরে জুরে শাস নিছে। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না জুরে করে পরিমনির দুদে চেপে দরলাম। পরিমনি ও করে বলে উঠল কি কর ছার কিন্তু আমি আর ছারলাম না। পরিমনির মুখে কিস করতে করতে দুদ চাপ তে লাগলাম। 

১ মিনিটের মত পরিমনি না না করে শেষে আমাকে কিস করতে লাগলো।আমি তখন পাগল হয়ে আমার সপ্নের নায়কাকে ইচ্ছে মত কিসস করতে আর টিপতে লাগ্লাম। এরপর পরিমনির ব্রা আর পেন্টি খুলে ফেললাম। আমি পরিমনির বোদা দেখে আরও পাগল। 

কি সুন্দর দুইটি বিট আর তার মাজে সুন্দর গুলাপি ছিদ্র, আমি ঐ ছিদ্রের মদ্ধে জিহবা ঢুকিয়ে চুষতে লাগ্লাম। পরিমনির নাভিতে দুদে বোদাই কিস করে আর আস্তে আস্তে কামর দিয়ে লাল করে দিলাম। পরিমনি ততক্ষনে আগুনর মত জলে উঠে ছিল। bangla chdar golpo

পাগলের মত জুরে জুরে আমার সোনাটা চুষতে লাগলো। আমি পিছন দিকে গুরে পরিমনির বোদা চুসছি আর পরিমনি আমার সোনা চুসছে। পরিমনির বোদা টা রসে ভরে গেছে। এরপর পরিমনি আমার সোনাটা দরে তার বোদার দিকে টেনে নিতে চাইল। 

আমি পরিমনির পাছর নিচে একটা বালিশ দিয়ে দিলাম। এরপর পরিমনি তার বোদার উপর আমার সোনাটা সেট করতেই আমি একটা দাক্কা দিয়ে পুরা সোনাটা ঢুকিয়ে দিলাম বোদার ভিতর। বোদার রসে পচ করে একটা আওয়াজ হল। 

বোদাটাই সোনা ঢুক্তে বেশি কষ্ট না হুয়ার কারন মাগি অনেক ছেলের চুদা খাইছে।আমি মজা করে জোরে জোরে চুদতে লাগ্লাম। পরিমনি তখন ও আ করছে আর বলছে আমার যান আমাকে আরও জুরে চুদ আ ও । new naika chodar choti

আমি পরিমনির দুদ দুটি জুরে টিপে টিপে মাগিকে চুদছিলাম। এরপর আমি শয়ে পরলাম আর পরিমনি তখন আমার সোনার উপর উঠে ঠাপাতে লাগলো। পরিমনি যখন ঠাপাচ্ছিল তখন পরিমনির দুউ দুটি লাপাচ্ছিল। আমি দুদ দুটি আরাম করে টিপছিলাম। 

পরিমনি তার পাছাকে সুন্দর করে ডুলিয়ে ডুলিয়ে ঠাপাচ্ছিল। এরপর পরিমনি কুকুরের মত করে তার পাছাটা উচু করার সাথে সাথে আমি মাগির দুদ ডুটি জুরে করে ধরে পেছন থেকে বোদার ভেতর সোনাটা ঢুকিয়ে জুরে জুরে ঠাপাতে লাগ্লাম। 

পরি মনি তখন ও ও আস্তে আস্তে করতে লাগলো। কিন্তু আমি জুরেই ঠাপাতে লাগ্লাম। পরিমনির বোদার ভেতর থেকে হঠাত করে পচ পচ করে জুরে আওয়াজ হল আর বোদার ভেতর পানিতে ভরে গেল। বুজতে পারলাম মাগি মাল ছেরে দিয়েছে। pori moni choti golpo

ইতি মদ্ধে প্রাই ২০ মিনিট হয়ে গেছে। পরিমনি তখন আমাকে বোদা থেকে সোনা ভের করতে বলল । বলল যে প্লিজ সোনাটা ভের কর আমি পারছি না,আমাকে ছার। এরপর ও আমি যখন ছারলাম না তখন সে বিছানাই শুয়ে পরল। 

আমি তখন ও ঠাপাতেই লাগ্লাম। কিন্তু ভাল আরাম পাচ্ছিলাম না, তাই সোনাটা বের কর আনলাম। আমার সোনাটা বোদা থেকে বের হওয়াতে ফুস ফুস করতে লাগলো। তাই পরিমনির তাইট পাছার ভেতর ঢুকিয়ে চুদতে লাগ্লাম। 

পরিমনি তখন ও ও আ আ করে সারা ঘর ভরিয়ে দিল। ৫ মিনিট পাছা মারার পর পরিমনিকে জুর করে ধরে উল্টিয়ে চিত করে বোদার ভিতর সোনাটা ঢুকিয়ে ঠাপাতে লাগ্লাম। পরিমনি তখন আমাকে বক্তে লাগ্লেন কিন্তু কে সুনে সেই বকা আমি আরও জুরে জুরে ঠাপাতে লাগ্লাম। actress choti golpo

৩৫ মিনিটের সময় আমার সোনা দিয়ে মাল আসল। আমি আমার সব মাল বোদার বিতর ঢুকিয়ে দিলাম। এরপর পরিমনির বুকের উপর ঘুমিয়ে পরলাম। 

এখন প্রতি রাতে পরিমনিকে চুদে চুদে পরিমনির জালা মিটাই। তোমরা যদি কেও পরিমনিকে চুদতে চাও তাহ্লে কমেন্ট করে জানাও। যে যত বেশি কমেন্ট করবে সে তত আগে পরিমনিকে চুদার সুজুগ পাবে। ভাল থকবেন সবাই।

মেকাপম্যান চিত্রনায়িকা পরিমনিকে চুদে দিল মেকাপম্যান চিত্রনায়িকা পরিমনিকে চুদে দিল Reviewed by New Choti Golpo on 7:30 PM Rating: 5

No comments:

Powered by Blogger.